new chodar golpo টুকটুকি – ও মামা -১ by নতুন স্বাদ – Bangla Choti Golpo

November 16, 2023 | By Admin | Filed in: চোদন কাহিনী.

bangla new chodar golpo choti. আমি তখন সবে কলেজ এ পড়ি বয়স ১৯ মতো, হাইট ৫ ফুট ৯ ইনচি মতো শ্যামলা গায়ের রঙ। বাঁড়ার সাইজ ৬ ইঞ্চি লম্বা , নাম অমর যাইহোক তখনও চোদা হয়ে উঠেনি, সে বারে পুজোর ছুটিতে আমি আমার এক পিসির বাড়িতে যাই । পিসির বাড়ি প্রায় নদী পাড়ে। বাড়িতে পিসির এক মেয়ের ঘরে নাতনি থাকে পিসির সঙ্গে, পেসা মিলে কাজ করে । পিসির নাতনির নাম টুকটুকি ক্লাস সিক্সে পড়ে।

পিসির বাড়ি আগেকার বড়ো দুতলা মাটির বাড়ি, পিসির কোনো ছেলে নেই ঘরকরে মাত্র ওই দু- তিন জনের বাস।এবারে মূল গল্প এ আশা যাক। পিসির বাড়িতে গেলে আমি কিন্তু নদীর পাড়ে রাস্তায় বাইক নিয়ে ঘুরতে যাই। সেবারে টুকটুকি কে নিয়ে ঘুরতে গেলাম দুপুর বেলায়। টুকটুকি ১৩ বছর বয়স ৫ ফিট মতো হাইট গায়ের রং ফর্সা, ও একটা ফ্রক পরে বের হল ।

new chodar golpo

আর আমি অমনি একটা শর্ট প্যান্ট ও অপরে টিশার্ট পরলাম। দুজনে বাইক নিয়ে অনেক্টা দূরে একটা বাজারের দিকে চলে গেলাম নদী পাড়ের রাস্তা দিয়ে। কেউ কিছু মনে করতো না কারণ টুকটুকি সম্পর্কে আমার ভাগ্নি হয় সবাই জানে তাছাড়া ও তো একটা বাচ্চা মেয়ে। আমার কোনো আকর্ষণ ও নেই ওর উপর।নদীর পাড়ে রাস্তার ধারে বাবলা গাছের ঘন জঙ্গল ছিল।

যাইহোক বাজারে গিয়ে টুকটুকি বায়না ধরলো ফুচকা খাওয়ার , আমরা দুজন ফুচকা দোকান থেকে ২০ টা করে ফুচকা খেলাম। এবং ভাজাপোড়ার দোকান থেকে কয়েকটা চপ কিনে বাড়ির পথে রওনা দিলাম। বাড়ি ফেরার পথে বাঁধলো ঝামেলা টুকটুকি বাইক এর পিছনে কেমন যেনো আড়-মোড় খাচ্ছিল, আমি বললাম কিরে অমন করছিস কেন?। new chodar golpo

এই বলে বাইক দাঁড় করালাম অমনি ও বললো মামা আমার পেট টা কেমন ব্যথা বাথ্যা করছে, আমি বললাম ফুচকা খেয়েছিস তো তাই, ও বললো মামা আমার জোরে হাগু পেয়েছে, আমি বললাম বাড়ি চল, বললো অতক্ষন আটকাতে পারবে না। আমি বলতে যাবো অমনি ও ওর প্যান্টি খোলা শুরু করে দিলো , খুব দ্রুত ও প্যান্টি টা খুলে আমার হাতে ধরিয়ে দিলো আর ছুটে গিয়ে রাস্তার ধারে বসে পড়ল।

আমি তখন হেসে লুটোপুটি, ও লজ্জায় লাল পড় পড় করে আওয়াজ করে হাগতে লাগলো। টুকটুকি এমন করে হাগতে বসেছে জে ওর ফ্রকটা পুরোটা সামনে ঘিরে রেখেছে, পিছনে পাছা টা চকচক করছে। আমি ওর প্যান্টি টা নিয়ে পিছন ফিরে তাকালাম, আমার হাতে একটা কচি মেয়ের প্যান্টি আমর গা যেনো আড়মোড় ভেঙে উঠলো।গোলাপী রঙের প্যান্টি খুব শিহরণ জাগলো শরীরে, বাঁড়া টা টন টন করতে থাকলো। new chodar golpo

কিন্তু নিজেকে সামলে নিলাম। এখন ঘড়িতে বাজে ৩ টে। টুকটুকি ডাকদিলো , আমি পিছন ফিরে তাকালাম, দেখলাম ও দাড়িয়ে আছে। এখন ও চুপ চাপ , শুধু বললো মামা ধুবো কী করে। সে এক নতুন জ্বালা আসে পাশে কোনো পুখুর নেই কাছে জলের বোতল ও নেই। এখন উপায় এমনিতে ঘন জঙ্গল মতো, তখন আমি ওকে বললাম চল নিচের দিকে ওকে নিয়ে নদী বাঁধ থেকে নেমে একটা ঝোপের মধ্যে গেলাম।

ঝোপের মধ্যে দেখি একটা পরিত্যাক্ত স্যালুর কুয়ো, তাতে জল অনেক টা নিচে , টুকটুকি বললো মামা আমি নামতে পারবো না যা খাড়া দেয়াল। আমি ও কি করবো ভেবে পাচ্ছিলাম না, তারপর মাথায় বুদ্ধি এলো আমি বললাম তুই ওপরে বসে ধুবি আমি নিচে নেমে জল হাতে চোল করে দেবো। কোনো উপায় না পেয়ে লজ্জার মাথা খেয়ে টুকটুকি বাধ্য হলো ও কুয়ার পাড়ে বসলো আমি নিচে নেমে একটা ইটে পা দিয়ে দাড়ালাম। new chodar golpo

ও আমার দিকে সামনে করে বসলো, অমনি আমি পুরো উত্তেজিত হয়ে উঠছি, একটুক্ষণ পরে ও ফ্রক তুলবে, আর আমি ওর গুদ্ দেখব… শিহরণ বয়ে গেলো গোটা শরীরে ও সামনে ফ্রক টা তুললো অমনি কচি একটা রেখা বেরিয়ে এলো, ওপর দিক থেকে শুরু হয়ে নিচের দিকে একটু চওড়া টকটকে লাল গুদটা । গুদে তখনও বাল গজায়নি , হয়তো মাসিক ও শুরু হয়নি।

১৩ বছরের কচি গুদটা এখন ঠিক তার মামা রবিন এর মুখের সামনে, লজ্জায় মরে যাচ্ছে মেয়েটা, টুকটুকি দেখলো হা করে মামা দেখছে তার মোতার জায়গাটা , ও জানেনা এটাকে গুদ বলে, যেটা এখন তাঁর মামাকে বশ করে ফেলেছে, এবং মামার শর্ট প্যান্ট টা ফুলে উঠেছে এখন এই অপরূপ সৌন্দর্য দেখে। জাঙ্গিয়ার ভিতরে ফুঁসতে থাকা মামার বাঁড়া টা চাইলে তার এই সুন্দর গুদ ফুঁড়ে দিতে পারে। new chodar golpo

টুকটুকি বললো মামা , কি হয়েছে জল দাও। সম্বিত ফিরে রবিনের, লজ্জায় পড়ে গিয়ে নিচে কুয়ার দিকে তাকায় চেয়ে দেখে শর্টস টা ফুলে উঠেছে, আর অনুভব করে জাঙ্গিয়া ছিঁড়ে বেরিয়ে আসতে চাইছে কাঁপতে থাকা বাঁড়া টা। কোনো রকম করে হাতাভম্ব হয়ে জল তুলে দেয় চোল চোল করে অমনি টুকটুকি মামার হাত থেকে জলনিয়ে গুদের নীচ থেকে নিয়ে পোদ ধুয়ে নেয়।

ধোয়া হয়ে গেলে হাত ধরে তোলে মামাকে, রবিন এখন কুয়ো থেকে উপরে উঠে আসে , কিন্তু তাঁর বাঁড়া শর্টস ঠেলে আছে, মনে হচ্ছে যেনো এখুনি ভাগ্নির কচি গুদ ফুঁড়ে ঢুকে যায়। টুকটুকি জিজ্ঞেস করে মামা তোমার প্যান্ট এরকম ঠেলে আছে কেনো। ইতস্তত বোধ করে রবিন, এড়িয়ে গিয়ে বলে মুত পেয়েছে তাই।

টুকটুকি সিক্সে পড়া তেরো বছরের মেয়েটা আগে নুনু দেখেছে তাও আবার সোমার ভাইয়ে জে কিনা ৩ বছরের বাচ্চা, কিন্তু সে অনুমান করে মামার ওই জায়গাটা যেভাবে ফুলে আছে তা যেনো একটা সাগর কলা লুকানো রয়েছে, টুকটুকি বলে উঠে মুতে নাও মামা। new chodar golpo

রবিন পিছন ফিরে কুয়োর মধ্যে মুততে শুরু করে, কুয়ার জলে রবিনের মুত পড়ে কলকলিয়ে, পিছন থেকে টুকটুকি মনে মনে অনুমান করে মামার নুনুটার সাইজ এর কথা , আবাক হয়ে তাকিয়ে থাকে, একটা অচেনা আকর্ষণ জন্মায় মামার বাঁড়া টাকে নিয়ে।

রবিন, সামলাতে পারে না নিজেকে সদ্য কচি গুদের দর্শন পাওয়া বাঁড়া দাড়িয়ে থাকে সামনে, কোনোরকম মুঠো করে চাপা চাপি করে জাঙ্গিয়া তে আবদ্ধ করে প্যান্ট ঠিক করে,সে সামনের দিকে ঘোরে। টুকটুকি দেখে মামার নুনুর মাথা এখনো প্যান্ট টা ঠেলে রেখেছে তার দিকে এবং বাঁড়ার ডগার দিকে প্যান্ট টা ছোপ ছোপ ভেজা,মনে ভাবে মুত পড়েছে ওখানে।

যাইহোক দুজন বাইকের দিকে হাঁটতে থাকে। কচি ভাগ্নির পাছার দুলুনি দেখতে দেখতে, কাঁচা গুদের কথা ভাবতে ভাবতে টানটান বাঁড়া নিয়ে পিছনে হাঁটে রবিন। বাইকের কাছে এসে দাঁড়ায় দুজন, টুকটুকি বলে মামা আমার প্যান্টিটা দাও, রবিন কোনোরকম ঠাঠানো বাঁড়াটাকে পাশ করে প্যান্টের পকেট থেকে বেরকরে দেয় গোলাপী রঙের প্যান্টিটা যেটা এতক্ষন তার বাঁড়ার সঙ্গে চিপকে ছিল। new chodar golpo

গরম প্যান্টিটা হাতে নিয়ে টুকটুকি পরে ফেলে, প্যান্টি পরার সময় একঝলক ফর্সা কচি পাছাটা দেখে রবিন, বাঁড়া টা আরো ঠাটিয়ে উঠে। কিন্তু দুজন যেনো অনেক টা সহজ হয়ে উঠেছে দুজনের কাছে। দুজনে উঠে বাইকে বসে এবং বাড়ির পথে রওনা দেয়। রবিনের ঠাটানো বাড়াটা এখন ভাগ্নির স্পর্শ চায়। পিছনে অঙ্গুরেরে মতো উঠতে থাকা ছোট ছোট মাই দুটো নিয়ে জড়িয়ে বসে থাকে টুকটুকি।

পেটে জড়িয়ে রাখা ভাগ্নির হাতটি বাইকের ঝাঁকুনিতে মাঝে মাঝে বাঁড়ার উপরে নেমে আসে। টুকটুকির সারা শরীর শিহরিত হয়ে ওঠে আরো ঝাপটে ধরে মামাকে, রবিন ধীরে ধীরে ভাগ্নির প্রতি যৌণ অনুভব করে। ভাগ্নি কে নিয়ে চিন্তা শুরু করে, বারে বারে লাল কচি গুদের ছবিটা মনের চোখে ভেসে ওঠে। চোদার তাড়নায় বাঁড়া বাইকের তেল ট্যাংকিতে গুত দিতে থাকে। new chodar golpo

বাইক ব্রেক করলে মাঝে মাঝে টুকটুকির হাত ফস্কে গিয়ে মামার বাঁড়াতে স্পর্শ করে, টুকটুকির গায়ে সক লাগে। দুজন এর মধ্যে কোনো কথানেই। মাসিক না হওয়া কচি গুদটা মামার পাছায় চিপকে আছে, টুকটুকি যেনো এক অজানা আনন্দে তেতে উঠে। যাইহোক দুজনে ঘরে ফিরে, পিসিকে চপ ধরিয়ে দেয় রবিন। এবং বিকেল গড়িয়ে সন্ধ্যে নামে। রাত যত গভীর হয় রবিন তত উসখুস করে হ্যান্ডেল মারার সুযোগ নেই ।

যাইহোক রাত্রে খেয়ে দিয়ে শোয়ার সময় হয় মাটিতে একটা বিছানা পেতে শুয়ে পড়ে পিসি আর রবিন দুপুরে শুয়ে যায়, মাঝে টুকটুকি শুয়ে পড়ে। রবিন একটা শর্ট পরে শুয়ে থাকে, ভিতরে লালায় ভেজা জাঙ্গিয়াটা অনেক কষ্ট দিয়েছে দুপুর থেকে তাই খুলে রেখে দেয়। ওদিকে টুকটুকি একটি ফ্রক ও প্যান্টি পরে সুয়ে পড়ে।

রাত্রি গভীর হয় রবিনের ঠাটানো বাড়াটা ঘুমোতে দেয়না ওকে, টুকটুকি তার দিদার দিকে মুখ করে শুতে তার ছোট্ট পাছাটা এসে মামার থাইয়ে লাগে, অমনি রবিন এর মনে সাহস জেগে ওঠে, ও যেনো না চাইতে ঘুরে সোয় টুকটুকির দিকে, বাঁড়া টা গিয়ে অমনি ভাগ্নির পাছার সঙ্গে স্পর্শ পায়। new chodar golpo

এই জীবনে র প্রথম বাঁড়াতে নারী অনুভূতি রবিন কে পাগল করে তুলে, রবিন একটু এদিক ওদিক করে বাঁড়াটা ঠিক পাছার সঙ্গে ঠেসিয়ে দেয়, আর সুখে উন্মাদ হয়ে যায়, তার পরে নিজের শর্ট টা খুলে নিচে নামিয়ে দেয় রবিন এবং সাহস করে ভাগ্নির প্যান্টি টা একটু নামিয়ে দেয়। ওদিকে পিসি অঘোর ঘুমে আচ্ছন্ন ।

রবিন কাঁপতে কাঁপতে তার 6 ইঞ্চি ফোটানো বাঁড়াটা পাছার খাঁজে লাগায়, উফ কি মসৃন নরম….. স্পর্শে রবিনের চোখ বুজে আসে, বাঁড়াটা পুরো সটান হয়ে আঠালো লালা মাখানো মুন্ডুটা ভাগ্নির পাছার ফুটো তে ঠুসে আছে,রবিন ভাবে যেনো স্বপ্নের দেশে আছে, আসতে আসতে ডান হাতটা ভাগ্নির মসৃন পছায় বুলাতে থাকে, ওদিকে নিষ্পাপ টুকটুকি ঘুমিয়ে কাত হয়ে আছে তাঁর কচি গাঁড়ে জীবনের প্রথম হোৎকা বাঁড়াটা কে চুম্বন করছে ও জানেনা। new chodar golpo

নীচে পাপড়ি না মেলা কচি গুদটা চাইলে এখুনি মামার বাঁড়া টা রক্ত ঝরিয়ে ফুঁড়ে নিতে পারে তা ও জানেনা। ডান হাতটা পাছায় রেখে রবিন বাম হাতে নিজের অশান্ত ধোনটা ভাগ্নির জেনি থেকে গাঁড় অব্দি ঘসতে থাকে। আর কাম রসে ভেজা বাঁড়াটা পুরো শিরা উপশিরা ফুলিয়ে ভলকে ভলকে বীর্য্য ঢালতে শুরু করে, রবিন সুখে আত্নহারা হয়ে গিয়ে আরো জোরে গুঁজে দেয় ভাগ্নির পাছার খাঁজে আর কাম সুখে পাগল হয়ে ওঠে।

মাল আউট হওয়ার পর সম্বিত ফিরে পায় ও। জীবনের এতো মাল হয়তো কোনদিন বের হয় নি ওর। খুব ধীরে ধীরে নিজের শর্ট টা পুরু খুলে ফেলে ওটা দিয়ে ভাগ্নির গুদ ও পাছার উপরে পরা থকথকে গরম বীর্য্য গুলো মুছে ফেলে ও। new chodar golpo

মুছে নিয়ে নিজে আবার প্যান্ট টা পরতে শুরু করে কিন্তু পুরো পরার আগে বিচির গোড়ায় রেখে, চোখ বন্ধ কর নেতানো ধোনটা আর একবার গুঁজে দেয় ভাগ্নির গুদ ও পাছার খাঁজে দিয়ে দীর্ঘশ্বাস ফেলে। পরে প্যান্ট টা পরে নেয় ও ভাগ্নির প্যান্টি টা পরিয়ে দেয়। একটা শান্তির ঘুম দেয়। কেউ জানতে পারে না সেই রাত্রের কথা।


Tags:

Comments are closed here.