bangla chote 2024 প্রেমের কাহিনী (ধারাবাহিক উপন্যাস) পর্ব ২ – Bangla Choti Golpo

April 6, 2024 | By Admin | Filed in: চোদন কাহিনী.

bangla chote 2024. আমি তখনো খাটের পাশে দাঁড়িয়ে ছিলাম। সুইটি আমাকে আঙ্গুলের ইশারায় কাছে ডাকলো আর বলল: “কাছে এসো জান, আমার দুধ দুটো তোমাকে দেখাতে খুব ইচ্ছে করছে।” কথাটা শুনে আমার ধনটা প্যান্টের ভেতরেই লাফিয়ে উঠলো।
প্রেমিকার দেওয়া এই অফার শুনে কি বেশিক্ষণ অপেক্ষা করা যায়?? আমি তাড়াতাড়ি বিছানায় উঠে সুইটির ওপর ঝাঁপিয়ে পড়লাম।

সুইটির উপর শুয়ে ওকে চটকাতে লাগলাম। পেটে, কোমরে, গলায়, বুকে হাত ঘষতে ঘষতে ওর গালে, ঠোটে, গলায় এলোপাথাড়ি কিস করতে লাগলাম।
সুইটি: আরে… আরে.. অত তাড়াহুড়ো করার কি আছে?? আমার চুড়িদার টা খুলে দাও আগে………।
আমিও লক্ষী ছেলের মতো সুইটির পিঠে হাত দিয়ে চুড়িদারের চেন টা খুলে দিলাম।

bangla chote 2024

চুড়িদারটা টেনে ওর গা থেকে খুলে দিলাম। সুইটি এখন শুধু পাজামা আর সাদা রঙের ব্রা পড়ে আমার সামনে শুয়ে আছে। ওর ব্রা-এ ঢাকা দুধ দুটো খাড়া খাড়া হয়ে আছে। ওর খাড়া খাড়া দুধ দেখে দলাই মালাই করে আরো কিছুক্ষণ টিপলাম। সুইটি আরামে চোখ বন্ধ করে শুয়ে থাকলো। পিঠের দিকে হাত নিয়ে গিয়ে ওর ব্রা এর হুক টা খুললাম। ওর গা থেকে ব্রাটা টেনে খুলে দিয়ে ওর দুধ দুটোকে উন্মুক্ত করে দিলাম।

সুইটির দুধ আমি আগেও দেখেছি, সেগুলো ছবিতে বা ভিডিও কলে। সামনা সামনি এই প্রথমবার দেখলাম। সিনেমা হলে টেপাটেপি করেছি, কিন্তু দুধ দেখা সম্ভব হয়নি। আমি ওর খয়েরি বোটা দুটোকে আঙ্গুল দিয়ে কচলাতে লাগলাম। ওর বুকের কাছে ঝুঁকে ওর দুধের খাজে জিভ ঢুকিয়ে চাটতে শুরু করলাম। সুইটি দুই হাতে আমার মাথার চুল গুলো খামচে ধরে, নিজের ঠোঁট কামড়ে শিৎকার দিতে শুরু করল… bangla chote 2024

“ওহ্ রনি…,আহ্ আহ্ আহ্ …..কি আরাম দিচ্ছিস রে শোনা ভাতার আমার.. বাবু শোনা আমার…. আহ্…..রনি ডার্লিং….” আমি সুইটির দুধের বোটা চুষা শুরু করলাম। ওর দুধ দুটোকে হাতে নিয়ে পালা পালা করে চুষলাম। একই সাথে দুধ দুটো হাতে নিয়ে কচলাচ্ছি ও বোটায় চুমু খেয়ে খাচ্ছি। এভাবেই মিনিট দশেক ওর দুধ দুটো নিয়ে খেলা করতে করতে ওর ফর্সা দুধ দুটো লাল করে দিলাম।

সুইটির দুধ থেকে মুখ সরিয়ে ওর ঠোঁট দুটো চুষতে যাব, দেখি সুইটি নিজেই আমার মাথা ধরে ওর কাছে টেনে নিল। আর আমার ঠোঁটগুলো জোরে জোরে চুষতে লাগলো।
অনেকক্ষণ ধরে দুধের টেপন, চোষন খেতে খেতে ও খুব উত্তেজিত হয়ে গেছিল। আমি ওকে আরো উত্তেজিত করার জন্য ওর পেটে কোমরে হাত বোলাতে থাকলাম। bangla chote 2024

সুযোগ বুঝে ওর পায়জামার ফিতেটাও খুলে দিলাম। সুইটি এখনো আমার গলা জপটে ধরে আমার ঠোঁট চুষে যাচ্ছে। আমি হাতে করে সুইটির পায়জামাটা যতটা পারলাম নিচের দিকে নামিয়ে দিলাম, বাকিটা সুইটি নিজেই পা থেকে বার করে নিল।

সুইটি ঠোঁটটা সরিয়ে নিয়ে আমার স্যান্ডো গেঞ্জিটা খুলে দিল, তারপর আমাকে বিছানায় হাঁটু গেড়ে বসতে বলল। আমিও তাই করলাম। এবার সুইটি উঠে বসে আমার প্যান্টের বেল্ট বোতাম ও চেনটা খুলে দিল। ‌ আমি প্যান্টটা পা থেকে খুলে বার করে বিছানায় ফেলে দিলাম। জাঙিয়ার ভেতর আমার ধোনটা খাড়া হয়ে তাবুর মতো হয়ে আছে।

সুইটি আমার জাঙিয়ার উপর দিয়েই আমার ধোনের উপর হাত বুলাতে লাগলো। এবার সুইটি আমাকে বিছানায় শুয়ে পড়তে ইশারা করলো। আমিও বালিশটা মাথায় নিয়ে বিছানায় শুয়ে পড়লাম। হাতে করে আমার জানিয়া টা খোলা মাত্রই আমার ধোনটা তড়াং করে লাফিয়ে খাড়া হয়ে কলা গাছের মতো দাঁড়িয়ে থাকলো। bangla chote 2024

আমার খাড়া হয়ে থাকা ধোনটা সুইটি নিজের হাতে মুঠো করে ধরল, তারপর ধোনের মাথায় আস্তে আস্তে চুমু খেতে লাগলো। আমার সারা শরীরে বিদ্যুৎ খেলে গেল। আমি ডান হাতে করে সুইটি চুলগুলো মুঠো করে ধরলাম। এবার সুইটি আমার ধনটা নিজের মুখের ভেতর ভরে নিল। আমার ধোনটা অমুকের ভেতর ভরে নিয়ে জিভ দিয়ে চাটাচাটি শুরু করলো।

“উ্ঃ… কি আরাম”- অজান্তেই আমার মুখ দিয়ে বেরিয়ে এলো। এভাবেই পাঁচ ছয় মিনিট চোসার পর আমি বুঝতে পারছিলাম এবার আমার মাল পড়ে যাবে, তাই তখনই ইচ্ছে না থাকলেও আমার ধোনটা ওর মুখ থেকে বার করে নিলাম। এবার আমি সুইটিকে টেনে নিয়ে এসে বিছানায় শোয়ালাম। ওর পায়ের কাছে বসে, ওর প্যান্টি টা দাত দিয়ে কামড়ে ধরে টেনে খুলে দিলাম। bangla chote 2024

দেখলাম সুইটির বাল কামানো কচি কালো গুদটা রসে ভিজে চকচক করছে। আমি সুইটির পা দুটোকে আমার ঘাড়ের উপর তুলে দিয়ে ওর থাই দুটোতে চুমু খেতে শুরু করলাম। আস্তে আস্তে ওর গুদের দিকে মুখ বাড়ালাম। ওর গুদে একটা গভীর চুমু দিতেই সুইটি বলে উঠলো “ওহ্.. রনী, আর পারছি না, তুই এবার আমাকে মেরে ফেলবি….”….

আমি অরত কথায় কান না দিয়ে আমার জিভটা লম্বা করে বার করে ওর গুদটা চাটা শুরু করলাম। সুইটি কাটা মুরগির মত ছটফট করতে করতে শীৎকার দিচ্ছিল…. “ওহ্…. সোনা এভাবেই চাট সোনামনি আমার… কুকুরের মত চাট…. চাট বোকাচোদা…. চাট আমার কচি অচোদা গুদটা চেটে চেটে আমার গুদের সব ফ্যাদা খেয়ে নে ঢ্যামনার বাচ্চা….”। bangla chote 2024

সুইটি আমার মাথাটা ওর গুদে আরও টাইট করে ধরল, আমি এবার ওর গুদের ফুটোয় জিভটা ভরে দিলাম। সুইটির গুদের নোনতা স্বাদ আর ভসকা গন্ধ আমাকে আরো মাতিয়ে তুললো। আমি সুইটিকে জিভ দিয়ে চোদা দিতে লাগলাম। ওর গুদের ভেতরে জিভটা ঢুকিয়ে নড়াচড়া করালেই ও কেঁপে কেঁপে উঠছিল। সুইটি শীৎকার দিতে দিতে বলতে লাগলো….”

ও সোনা ময়না আমার তুই এত ভাল গুদ চাটিস আমার জানা ছিল না রে…. আগে জানলে অনেক আগেই তোকে সুযোগ করে দিতাম আমার গুদ চাটার। তোর সাথে চুদাচুদি করার কথা ভেবে এই গুদে আঙুলে ভরে ভরে কালশিটে পড়ে গেল, আজ তুই আরাম করে একটু চেটে-চুদে দে বোকাচোদা, আঙ্গুল দিয়ে আর সাধ মিটছে না।” bangla chote 2024

আরো দু-তিন মিনিট সুইটি গুদ চাটা খেয়ে আমার মুখটা ওর গুদ থেকে তুলে নিয়ে আদুরে গলায় বলল: “আর পারছিনা সোনা এবার তোর মাগিকে একটু চোদ…….”
আমারও ধোনটা অনেকক্ষণ ধরে খাড়া হয়ে আছে। পাশে পড়ে থাকা প্যান্টের পকেট থেকে কনডমের প্যাকেটটা বার করলাম। একটা কনডম বার করে আমার ধোনে লাগিয়ে নিলাম।

ওর গুদের কাছে বসে আমার খাড়া হয়ে থাকা শক্ত ৮ ইঞ্চি ধোনটা ওর গুদের মুখে সেট করলাম। সুইটি ভার্জিন, আজ মাগীর ভার্জিনিটি ভোগ করব…
সুইটির গুদের মুখটা ভিজেই ছিল…. হালকা চাপ দিতেই আমার ধোনের মাথাটা ওর গুদের ভেতরে ঢুকে গেল। bangla chote 2024

সুইটি ব্যথায় কোঁকিয়ে উঠলো, আমি একটু সময় নিয়ে ধোনটাকে আর একটু ঠেলে ভেতরে ভরার চেষ্টা করলাম… প্রথম প্রথম ঢুকছিল না কিন্তু একটু জোরে চাপ দেওয়ায় আমার ধনটা আরেকটু ভেতরে ঢুকলো। সুইটি হঠাৎ করে আমাকে জাপ্টে ধরে মা…গো বলে চিৎকার করে উঠলো… আমি বুঝতে পারলাম সুইটির গুদের র পর্দা ফাটলো… সুইটির চোখের কোনা দিয়ে জল গড়িয়ে পড়ল।

আমি একটু ভয় পেয়ে গিয়ে আমার ধোনটা এক ঝটকায় সুইটির গুদ থেকে বার করে নিলাম। দেখলাম আমার ধোনের মাথায় আর সুইটের গুদের মুখে রক্ত লেগে আছে। সুইটি ব্যথায় চোখ বন্ধ করে শুয়ে শুয়ে গোঙাচ্ছে……. আমি পাশে পড়ে থাকা আমার জাঙিয়াটা নিয়ে সুইটির গুদে লেগে থাকা ফ্যাদা মেশানো রক্তটা মুছে দিলাম… আমি ও রক্ত লেগে থাকা কনডম টা পাল্টে অন্য কনডম পড়লাম… bangla chote 2024

তারপর আবার আমার ধোনটা নিয়ে গিয়ে সুইটির গুদের মুখে সেট করলাম। প্রথমে হালকা চাপ দিয়ে ধোনের মুন্ডি টা ওর গুদের ভেতর ভোরলাম, দেখলাম সুইটি একটু নড়েচড়ে ওর পা দুটো আরো ফাঁক করে দিল…. আমি আর একটু চাপ দিয়ে আমার অর্ধেক ধনটা ওর গুদের ভেতরে আস্তে আস্তে ঢুকালাম। সুইটি আমাকে কাছে টেনে জড়িয়ে ধরল… আমি সুইটির কপালে একটা চুমু খেয়ে জিজ্ঞাসা করলাম: আর ব্যথা করছে সোনা?

সুইটি উত্তর দিল: হ্যাঁ জান একটু একটু ব্যথা এখনো করছে। তুমি বেশি জোরে ভরে দিওনা।
আমার ধোনটা ওর গুদের ভেতর যতটা ঢুকে ছিল পুরোটা বার করে নিয়ে আবার আস্তে আস্তে ভেতরে ভোরলাম। এভাবেই ছোট ছোট ঠাপ দিয়ে ওকে দু তিন মিনিট চুদলাম। সুইটি ও আস্তে আস্তে স্বাভাবিক হতে থাকলো…. আমি এবার আমার ধোনটা পুরোটাই ঢোকানোর চেষ্টা করলাম। bangla chote 2024

আস্তে আস্তে চাপ দিয়ে পুরো ধোনটা সুইটির গুদের ভেতর গেঁথে দিলাম। সুইটির মুখ চোখে বোঝা যাচ্ছিল ও খুব আরাম পাচ্ছে এবার… পুরো ধোনটা এক ঝটকায় বার করে নিয়ে গুদের ভেতর আবার আস্তে আস্তে ঢুকাতে থাকলাম। দুজনেই মেতে উঠলাম আদীম খেলায়…… আমার চোদনের তালে তালে ওর দুধ দুটো দুলতে শুরু করেলো।

লোভ সামলাতে না পেরে দিলাম মাগির দুধে একটা চড়। চড় কষিয়েই ও দুধের বোটা কচলাতে লাগলাম। সুইটির কানের কাছে আমার মুখটা নিয়ে ওকে জিজ্ঞাসা করলাম: কেমন লাগছে মাগী…??
সুইটি উত্তর দিল: খুব ভালো লাগছে রে খানকির ভাতার… ঢ্যামনাচোদা আমার.. খুব ভালো লাগছে বাবু… আই লাভ ইউ……….উউউউউমমমমমাআআআআহ্হ্…… bangla chote 2024

আমি: আই লাভ ইউ টু জান
সুইটি: আমাকে চুদতে তোর কেমন লাগছে সোনা??
আমি: তোর টাইট গুদ চুদে খুব আরাম পাচ্ছি রে গুদমারানি মাগী….
সুইটি: তাহলে চোদ ভালো করে… চুদেচুদে তোর মাগীর গুদ ঢিলে করে দে…

আমি চোদার গতি বাড়িয়ে দিলাম….. গাড়ির পিস্টনের মত জোরে জোরে চুদতে চুদতে সুইটি কে খিস্তি দিতে লাগলাম…… …. খানকি মাগী, বেশ্যা মাগী… নে… তোর ভাতারের চোদোন খা… চুদে চুদে তোর গুদ ফাটিয়ে দেবো আজকে…

সুইটি: হ্যাঁ জান চোদ তোর খানকিকে… এভাবেই চোদ শালা চুদির ভাই… চুদেচুদে আমার গুদ খাল করে দে….. ওহ্ …. রনি…. আহ্ বাবু…আহ্….আহ্…..আহ…..উহ্ রনি…..
চুদতে চুদতে আর আমি আমার চোখ দুটো বন্ধ হয়ে আসছে, বুঝতে পারছি এবার আমার মাল পড়ার সময় হয়ে গেছে। bangla chote 2024

সুইটি আমার সারা মুখে গালে ঠোটে কপালে এলোপাথাড়ি চুমু খেতে খেতে আরো টাইট করে জড়িয়ে ধরল, আমি তখন চোদনের বেগ আরো বাড়িয়ে দিলাম…. সুইটি আরো জোরে জোরে শীৎকার দিতে শুরু করল…. গোটা ঘর চোদাচুদির পচ্ পচ্ শব্দে ভরে উঠলো…. সুইটি হঠাৎ ধনুকের মতো বেঁকে গিয়ে আমার ধনটা নিজের গুদের ভেতরে নিয়েই কাঁপতে কাঁপতে মাল ছেড়ে দিল…..

সুইটির গরম ফ্যাদায় ওর গুদ আগের থেকেও আরো পিচ্ছিল হয়ে গেল… আমিও দু তিনটে লম্বা লম্বা ঠাপ দিয়েই সুইটের গুদের ভেতরে মাল আউট করে দিলাম। ক্লান্ত হয়ে সুইটির ওপর নেতিয়ে পড়লাম। এভাবেই ন্যাংটো হয়ে সুইটিকে জড়িয়ে ধরে ওর উপরে আধঘন্টা মতো শুয়ে থাকলাম। তারপর দুজনা দুজনকে চুমুতে ভরিয়ে দিলাম , গভীরভাবে লিপ কিস করতে থাকলাম। bangla chote 2024

সেদিন আরো একবার ওকে চুদলাম। থার্ড টাইম আর চুদতে দিলো না, বললো দু-বার চোদন খেয়েই ওর গুদ নাকি খুব ব্যাথা করছে। কিন্তু লক্ষী বউ এর মতো আমার ধোন টা চুষে মাল আউট করে দিলো…………………..

চলবে……..


Tags:

Comments are closed here.