choti 2024 আমাদের ভালোবাসা – 2 – Bangla Choti Golpo

March 30, 2024 | By Admin | Filed in: চোদন কাহিনী.

bangla choti 2024. পরদিন আমার অফিস আর লামিয়ার ও প্রথম ক্লাস। সে রাতে তাই তড়িঘড়ি শুয়ে পরলাম। ঘন্টাখানেক পর টের পেলাম বউ পেছন থেকে আমাকে জড়িয়ে ধরেছে। তার ছুঁচালো মাই দুটো আমার পিঠে ঠেকে আছে। ইচ্ছে হচ্ছিলো তখনই পাশ ফিরে মাই দুটো কচলে দিই। কিন্তু অভিমানী মনকে স্মরণ করিয়ে দিলাম এখনও সময় আসেনি। অনেক কষ্টে নিজেকে সংযত করে ঘুমিয়ে গেলাম। ভোরবেলায় উঠে লামিয়াকে জাগালাম।

সে নাশতা তৈরি করলে দুজনে খেয়েদেয়ে বের হলাম। লামিয়াকে তার ইউনিতে পৌছে দিয়ে আমি অফিসে গেলাম।এটাই এর পর থেকে আমাদের নিত্য রুটিন হয়ে গেলো। আমি অফিস নিয়ে ব্যস্ত হয়ে গেলাম। বউ ইউনি নিয়ে ব্যস্ত হয়ে গেলো। কিন্তু রাতের বেলায় আমার পিঠে মাই চেপে জড়িয়ে ধরে ঘুমাতে তার কখনো ভুল হতোনা। খেয়াল করে দেখতাম উইকেন্ড এলেই পিঠে মাইয়ের চাপ বেড়ে যায়।

choti 2024

কিন্তু আমি ভেতরে ভেতরে জ্বলে মরলেও বাইরে নির্বিকার থাকি। এভাবে কাজ হচ্ছেনা দেখে এরপর থেকে লামিয়া বাসায় ব্রা পরা বাদ দিলো।পাতলা জামা পরে থাকতো সবসময়। মাই দুটো জামার উপর দিয়ে স্বগর্বে নিজেদের উপস্থিতি জানান দিতো। চোখের সামনে এমন ডাসা ডাসা মাই দুটোর ডাকও আমি উপেক্ষা করতে লাগলাম। বউ হাল ছাড়লোনা। আমার চোখের সামনে নিজের কচি মাই জোড়া পাতলা জামার আবরণে ঢেকে টাইট লেগিংস এর আড়ালে কোমড়টা দুলিয়ে দুলিয়ে সে ঘরময় বিরাজ করতো।

এরপর থেকে সে নতুন আরেকটা খেলা শুরু করলো। অফিস থেকে ফিরে আমার টুকটাক বই পড়ার অভ্যাস ছিলো। আমি যখনই বই নিয়ে বিছানায় হেলান দিতাম, লামিয়াও আমার উলটো পাশে একটা বই নিয়ে হেলান দিতো। আর পা দিয়ে আমার শরীরে সুড়সুড়ি দিতো।

শরীরের যেখানটাতেই লামিয়ার পায়ের স্পর্শ লাগতো আমার মনে হতো কামনার উত্তাপে পুড়ে যাচ্ছে সেখানটা। আমি অনেক কষ্টে নিজেকে বিরত রাখতাম বউয়ের উপর ঝাপিয়ে পরে তার অপরূপা তন্বীটা আদরে আদরে ভরিয়ে দিতে। এভাবেই যাচ্ছিল আমাদের দিন। choti 2024

মাস দুই পর এক রাতে অফিস থেকে ফিরে ফ্রেশ হয়ে বই নিয়ে বসেছি। হঠাৎ চায়ের তেষ্টা পেল খুব। বউকে চায়ের কথা বলতে পাশের রুমে গিয়ে দেখি বউ ড্রেসিং টেবিলের সামনে বসে সাজছে আর গুনগুন করে গান গাইছে। আমি দরজাতেই হেলান দিয়ে দাঁড়িয়ে বললাম, কি ব্যাপার এই রাতে কোথাও যাবে নাকি?

বউ বললো, নাতো কেন?

তাহলে সাজতে বসলে যে এখন?

এমনি ইচ্ছে হলো হঠাৎ, তাই সাজছি। কেমন লাগছে আমাকে বলুন তো ?

সব তো ঠিকই লাগছে। কিন্তু এটা কি লিপস্টিক ব্যবহার করো তুমি? মোটেই তো ভাল্লাগছেনা।

বউ একটু মন খারাপ করলো কিন্তু পরক্ষণেই মুখখানা উজ্জ্বল করে বললো, তাহলে আপনি আপনার পছন্দমতো এনে দিয়েন , কেমন?

দিতে পারি যদি এক্ষুনি এক কাপ চা করে দাও। choti 2024

লামিয়া খুশী হয়ে চা করতে চলে গেলো। আমি আমার রুমে এসে ল্যাপটপ টা অন করে অনলাইন থেকে পছন্দ করে বউয়ের জন্য ল্যাকমের ম্যাট লিপস্টিকের পঁচিশ শেডের একটা প্যালেট আর ল্যাকমেরই একটা মেকআপ কিট অর্ডার করে দিলাম।

পেমেন্টের ঝামেলাও তখনই সেরে রাখলাম। এ বিষয়ে বউকে আর কিছু জানালামনা। আমি প্রতিদিন অফিস থেকে ফিরলেই বউ হাসি হাসি মুখে দরজা খুলে দেয়। আমার খালি হাত দেখে তার খুশীটা যে মলিন হয়ে যায় তা আমি বুঝতে পারি ঠিকই। কিন্তু বেচারী মুখ ফুটে আর কিছু বলেনা। এদিকে আমি যতক্ষণ অফিসে থাকি নানা ভাবনা মাথায় ঘুরপাক খায়।

একদিন মনে হলো আমি বোধহয় বেশীই বাড়াবাড়ি করে ফেলছি। লামিয়া প্রতিনিয়ত এতো ইশারা, ইঙ্গিত করছে আমাকে, তাকে নিজের করে নেয়ার জন্য অনুচ্চারিত লাইসেন্স দিয়েই রেখেছে তবুও আমি তাকে পাত্তা দিচ্ছিনা, এটা বাড়াবাড়ি নয়তো কি? এমন অবহেলিত হতে হতে যদি নিরাশ হয়ে ভুল পথে আগায়? এ ভাবনা মাথায় আসতেই ঠিক করলাম যথেষ্ট হয়েছে, আর না। এবার শিথিল হবার সময় এসেছে, অ্যাকশনে নামতে হবে। choti 2024

যা হোক, অ্যামাজন থেকে ডেলিভারিটা এলো পরেরদিন। ডেলিভারি ম্যান ফোন করে আগেই জানিয়েছিল যে সকালের দিকেই সে পার্সেলটা পৌছে দেবে। সকাল সকাল তাই যখন কলিং বেল এর আওয়াজ পেলাম তখন লামিয়াকে ডেকে বললাম, দেখো তো এই অসময়ে কে এলো আবার?

বউ দরজা খুলে দেখলো তার নামেই পার্সেল এসেছে। পার্সেল টা বুঝে নিয়ে দরজা দিয়েই সে আমার ঘরে এলো। আমি তখন জানালার পর্দা চেঞ্জ করছিলাম। এসেই সে আমাকে পেছন থেকে জড়িয়ে ধরে বললো

-থ্যাংক ইউ বর মশাই। ইউ আর সো সুইট।

গলার স্বরেই বুঝতে পারছিলাম বউ খুব খুশী হয়েছে। আমি ঘুরে বউয়ের নরম গাল দুটো টিপে দিয়ে তাকে জড়িয়ে ধরে বললাম

-পাগলী টা আমার! এতেই এতো খুশী?

– হুম্ম। আমি তো ভেবেছিলাম ভুলেই গেছেন আপনি। choti 2024

-আমার মিষ্টি বউটা আমার কাছে একটা আবদার করেছে আর তা ভুলে যাবো আমি?

-ইশ, বউয়ের জন্য উনার যেন কতো প্রেম!

-এটা কেমন কথা হলো? আমি বুঝি তোমাকে ভালোবাসিনা?

লামিয়া নিজেকে আমার বন্ধন থেকে ছাড়িয়ে নিয়ে বললো

– হয়েছে, হয়েছে আর ভালোবাসা দেখাতে হবেনা এখন। যান, গোসল করে আসুন।খাবার দিচ্ছি, খেয়ে নিন।

– যথা আজ্ঞা মিসেস। পর্দাটা চেঞ্জ করেই যাচ্ছি।

চেঞ্জ শেষে গোসল করে দুপুরের খাবার খেয়ে আমি একটা বই নিয়ে বসলাম। আর লামিয়া বসলো মেহেদী নিয়ে। এই ছুটির দিনে তার শখ হয়েছে হাতে মেহেদী পরবার। পড়তে পড়তে কখন যে ঘুমিয়ে পরেছি টের পাইনি। ঘুম ভাঙ্গলো সন্ধ্যার একটু পর। choti 2024

ফ্রেশ হয়ে রুমের বাইরে বের হয়ে দেখি পাশের রুমে দরজা দেয়া। রুমে ফিরে আবার বইটা নিয়ে বসলাম। আধঘন্টা পার হবার পর লামিয়া আসলো রুমে। আমি তো তাকে দেখে পুরো থ বনে গেলাম।

পাগলী টা দরজা আটকে এই করছিলো তাহলে! লামিয়া শাড়ি পরেছে আর বেশ সুন্দর করে সেজেছে। দীঘল কালো, রেশমী চুলগুলো পিঠ ছাড়িয়ে কোমর অবধি পৌছে গেছে। বউ আমার এমনিতেই অসাধারণ সুন্দরী। তারউপর নীল শাড়ি, পরিমিত সামান্য মেকআপ, কাজল কালো গভীর চোখ আর সকালের পার্সেলে আসা ল্যাকমের হালকা গোলাপি লিপস্টিক মাখা লামিয়ার অনিন্দ্য সুন্দর ঠোঁট জোড়া দেখে মনে হচ্ছে এক পরি আমার ঘরে এসেছে।

আমি তার থেকে চোখ না সরিয়েই বইটা নামিয়ে রেখে সোজা হয়ে বিছানার কিনারায় এসে পা নামিয়ে বসলাম। আমার ঘোর লাগা মুগ্ধ দৃষ্টিতে বিদ্ধ হতে হতে লামিয়া ধীর, অনিশ্চিত পায়ে লজ্জা রাঙা মুখে আমার কাছে এসে মধুমাখা স্বরে জিজ্ঞেস করলো

– আমাকে কেমন লাগছে? choti 2024

আমি কোন কথা বলতে পারলামনা। শুধু লামিয়ার দিকে আমার দু হাত বাড়িয়ে দিলাম। সে তার মেহেদী রাঙা নরম হাতে আমার হাত দুটো ধরতে আমি তাকে আস্তে করে টেনে এনে আমার কোলে বসালাম। অদ্ভূত এক নেশা ধরানো সুগন্ধ আসছে লামিয়ার সারা শরীর থেকে।

তার উদ্ধত মাই দুটো একেবারে আমার চোখের সামনে। কামনায় ভরা গোলাপ পাপঁড়ির মতো লাল ঠোঁট দুটো চুমু খাওয়া দূরত্বে। সে লজ্জাবনত চোখে আমার কোলে বসে আছে। তার ভারী, দ্রুত আর উষ্ণ নিশ্বাস আমায় পুড়িয়ে দিচ্ছে। শাড়ি ভেদ করে আসা তার নিটেল পাছার উত্তাপ যেন আমাকে গলিয়ে তরল করে ফেলছে। আমি কিছু বলছিনা দেখে লামিয়া চোখ তুলে জিজ্ঞাসু দৃষ্টিতে আমার দিকে তাকালো।

– অপূর্ব!

অনেক খুঁজে এই একটা কথাই বেরোলো আমার মুখ দিয়ে।

– আর এবারের লিপস্টিক টা? আহ্লাদী স্বরে বললো, পঁচা বললে হবেনা কিন্তু। আপনিই পছন্দ করে কিনেছন। choti 2024

আমি ডান হাতে লামিয়ার থুতনি ধরে তার মুখটা একটু উঁচু করে ঠোঁট জোড়া পরখ করে বললাম, সুন্দর।

বউ আমার চোখে চোখ রেখে অভিমানী গলায় বললো, শুধু সুন্দর?

লিপস্টিক টা সুন্দর। কিন্তু আমার সোনা বউয়ের ঠোঁটের ছোঁয়ায় অসাধারণ হয়েছে। দেখলেই চুমু খেতে মন চায় মনে হচ্ছে পাগল হয়ে যাবো।

বউ এমনিতেই লজ্জায় লাল হয়ে ছিল একথা শুনে আরও লাল হয়ে উঠে চোখ নামিয়ে নিল। উফঃ কি যে অপরূপা লাগছিলো তখন লামিয়াকে!

কিন্তু পরক্ষণেই আবার দৃষ্টি তুলে আমার উপর স্থির করে চোখ নাচিয়ে জিজ্ঞেস করলো, আপনিও পাগল হয়েছেন?

– মানে?

আবার সে দৃষ্টি অবনত করে নিলো। লজ্জা মাখা গলায় জিজ্ঞেস করলো, মানে আপনিও চুমু খাবার জন্য পাগল হয়েছেন? choti 2024

আমার মাঝের অভিমান আবার ফিরে এলো। অভিমানী গলাতেই জবাব দিলাম, হলেই বা কি?

– ধ্যাৎ, বলুননা হয়েছেন কি না?

– বললে কি হবে? চুমু খেতে দিবে?

সে চোখ তুলে বললো, তার মানে আপনি আমাকে চুমু খেতে চাননা?

আমি কি তাই বলেছি নাকি? চাই তো, খুব করেই চাই।
এই শুনে বউ লজ্জা মেশানো মুচকি হাসি দিয়ে আমন্ত্রনের স্বরে আস্তে করে বললো, তাহলে চুমু খান আমাকে।

আমি নিজেকে চিমটি কাটলাম একটা। বউয়ের কুঁচকানো ভ্রু দেখে বললাম

– না মানে, এতোদিন ধরে চেয়ে পেলামনা আর আজ স্বয়ং কামদেবী কোলে বসে বলছে চুমু খান আমাকে!

লামিয়া অভিমান করে মিনমিনিয়ে বললো. choti 2024

– তো কি করবো? রোজ রাতে জড়িয়ে ধরে শুয়ে থাকি, সেক্সী ড্রেস পরে নিজের আনকোরা যৌবন খোলামেলা প্রদর্শন করি, তাতেও যদি কুম্ভকর্ণের ঘুম ভাঙ্গে!তাই মনে হলো আপনাকে স্মরণ করিয়ে দেয়া উচিৎ যে আমার সাথেই আপনার যৌবনের সকল পথচলা । আমিই আপনারর প্রথম ও শেষ কামনা, আমিই আপনার জীবনের প্রথম ও শেষ নারী। আর সেই আমাকেই দিনের পর দিন অবহেলা করে আমার নারীত্বের অপমান করেছেন আপনি !!

বাব্বাহ! খুব রাগ হয়েছে দেখছি লক্ষী টার। খুব ভুল হয়ে গেছে আমার। এক্ষুনি তোমাকে চুমু খেয়ে সেই ভুলের প্রায়শ্চিত্ত করবো, এই বলে দু হাতে লামিয়ার মুখ টা উঁচু করে ধরলাম। সে চোখ বুজে আছে।উষ্ণ চুম্বনের অপেক্ষায় হালকা ফাঁক হয়ে থাকা লাল টুকটুকে অধর জোড়া তিড়তিড় করে কাঁপছে।

আমি আমার ঠোঁট নামিয়ে চুমু খেলাম লামিয়ার কম্পিত অধরে।এতো দিনের প্রতীক্ষার তৃষ্ণা নিবারণকারী দীর্ঘ চুমু। এ যেন তীব্র গরমের পর এক পশলা হিমশীতল বৃষ্টির ছোঁয়া । ঠোঁট তুলে লামিয়ার মুখের দিকে একবার তাকালাম। এখনও চোখ বুজে আছে। আমি আমার দু হাত তার চুলের ভেতর গুজে দিয়ে মাথাটা স্থির করে ধরলাম। choti 2024

আসন্ন চুমুর ঝড় আন্দাজ করতে পেরে লামিয়া ঠোঁট জোড়া আরও একটু ফাঁক করে নীরব আমন্ত্রণে আমার সাথে লেপ্টে এলো আরো।আমিও লামিয়ার রসালো ঠোঁটে ঠোঁট ডুবিয়ে দিয়ে চুমু খাওয়া শুরু করলাম। ছোট ছোট শিহরণ জাগিয়ে চুমুতে চুমুতে বউকে পাগল করে দিতে থাকলাম।

সেও সমান তালে রেসপন্স করতে থাকলো। আমি একবার বউয়ের নীচের ঠোঁটে চুমু খেয়ে চুষছি তো পরক্ষনেই উপরের ঠোঁটে চুমু খেয়ে চুষছি। চুমুর ঝড় কিছুটা শান্ত হলে আমি লামিয়াকে দাঁড় করিয়ে কোলে তুলে বিছানায় শুইয়ে দিলাম। সে আবদার করলো

– আলোটা নিভিয়ে দাওনা আমার লজ্জা করছে।

আমি প্রবল ভাবে মাথা নাড়িয়ে বললাম,

– সে হচ্ছেনা। প্রথমবার সোনা বোউকে প্রাণ ভরে আদর করবো আর তার নগ্ন শরীরটা আলোয় দেখবোনা আমি?

– যাও, অসভ্য! যা খুশী করো তুমি! choti 2024

আমি বিছানায় উঠে লামিয়ার পাশে শুয়ে আবার চুমু খেতে শুরু করলাম তাকে। চুমু খেতে খেতেই এক হাত তার শাড়ির উপর দিয়েই মাইতে বুলাচ্ছিলাম আর আস্তে আস্তে টিপছিলাম। পাছাটাই বা আর বাদ থাকবে কেন এটা মনে হতেই অন্য হাতে তার সুন্দর পাছাটাও টিপতে শুরু করলাম।

লামু যেন এতো সুখ আর নিতে পারছেনা এমন ভাবে ছটফট করছে। তাকে আরো পাগল করে দেবার জন্য আমি এবার ঘাড়ে, গলায়, কানের লতিতে ছোট ছোট লাভ বাইটসে ভরিয়ে দিতে লাগলাম। কিন্তু তার শরীরের পরিপূর্ণ স্বাদ নিতে কাপড়গুলো বাঁধা হয়ে দাঁড়াচ্ছিল।

আমি তাই প্রথমে তার বুকের উপর থেকে শাড়ির আঁচল সরিয়ে দিলাম। এরপর বউকে বসিয়ে তাকে শাড়ি আর সায়ার আবরণ থেকে মুক্তি দিলাম। দেখলাম বউ লিপস্টিকের সাথে ম্যাচ করে গোলাপি ডিজাইনার ব্রা আর প্যান্টি পরেছে। কি যে লাস্যময়ী লাগছিলো তাকে তা শুধু আমিই জানি। আমি তারপর ব্রা টাও আনহুক করে তাকে আবার শুইয়ে দিলাম। choti 2024

লামিয়ার সুগঠিত ফর্সা ধবধবে মাই জোড়া চোখের সামনে দেখে আমি আর স্থির থাকতে পারলামনা। মুখ ডুবিয়ে দিলাম দু মাইয়ের খাজে। একটা মাই মুখে পুরে চুষতে চুষতে অন্যটা চটকাতে লাগলাম।
মাইয়ের বোটাগুলো উত্তেজনায় খাড়া হয়ে কিসমিসের মতোন হয়ে আছে। আমি এক নিপল মুচড়ে মুচড়ে মাই টিপছি আর অন্যটা চুষছি। বউয়ের হাত তখন ব্যস্ত আমার মাথার চুল খামচিতে।

এর পর টি-শার্ট খুলে উর্ধাঙ্গ উন্মুক্ত করেই আমার প্যান্ট খোলায় মনযোগ দিলাম । আমার ধোন যেন প্যান্টের ভেতর রাগে ফুঁসছিল। মুক্তি পেয়েই টং করে দাঁড়িয়ে গেলো। আমি এখন পুরো দিগম্বর। সমতা আনার জন্য আমি তাই জোর করেই বউয়ের প্যান্টিটা তার কোমর গলিয়ে নামিয়ে দিলাম। বউ লজ্জায় দু হাতে গুদ ঢাকতে চেষ্টা করলো কিন্তু আমি তার হাত চেপে ধরলাম। choti 2024

শক্তিতে কুলিয়ে না উঠতে পেরে সে হাল ছেড়ে দিলো। আমি নজর ফেরালাম বউয়ের মসৃণ, বালহীন গুদে। আজ গোসলের সময়ই শেভ করেছে নিশ্চয়ই। তারমানে আজ সে নিজেকে আমার হাতে পুরোপুরি সপে দেবে বলে আগে থেকেই তৈরি হয়ে এসেছে।

একটা আঙ্গুল গুদে একটু ঢোকাতে টের পেলাম গুদে রসের বান বইছে। আমার ধোন টা নেবার জন্য পুরোপুরি প্রস্তুত। কিন্তু আমার এতো তাড়াতাড়ি করার ইচ্ছা ছিলোনা। আমি তাই গুদে হাত বোলাতে বোলাতে আবার লামিয়ার মাই চুষতে লাগলাম। আর তার কোমল হাত নিয়ে আমার লম্বা মোটা পুরুষাঙ্গে রাখতেই সে যেন কেঁপে উঠল এরপর হালকা আদরে আমার ধোন শান্ত করতে চাইছিল।

কিন্তু এতে ছোট খোকার রাগ কমার বদলে আরও বেড়েই চলছিল। এভাবে হবেনা বুঝতে পেরে শুয়ে বউকে মানালাম ব্লোজব দিতে এতদিনে সেউ এসব বিষয়ে যথেষ্ট জেনেছে বান্ধবীদের থেকে। তারপর আমার দিকে তাকিয়ে লজ্জা মেশানো অর্থপূর্ণ একটা হাসি দিয়ে আমার স্বাস্থ্যবান বাড়ার মাথাটায় ছোট ছোট্ট চুমু দিয়ে মুখে পুরে আলতো করে চুষতে লাগলো। choti 2024

এমন ভাবে আমাড় ধোন চুষছিল যেন তাড়িয়ে তাড়িয়ে নিজের ফেভারিট ফ্লেভার এর আইসক্রীম খাচ্ছে। ধোনের গোড়া থেকে আগা পর্যন্ত চুমু খেয়ে ধোনের মুন্ডিটা মুখে ঢুকিয়ে নিচ্ছে এবং আলতো ভাবে চুষছে যেন আমি ব্যাথা পাব। এটা রিপিট করার পাশাপাশি জিভের ডগা দিয়ে মাঝে মাঝে ধোনের মুন্ডি টাতে সুড়সুড়ি দিচ্ছে। আমি যেন সুখের সাগরে ভাসছিলাম।

এভাবে বেশ কয়েক মিনিট যাবার পর আমি বুঝতে পারলাম আমার ধোন লামুর মুখের উষ্ণতা আর বেশীক্ষণ সহ্য করতে পারবেনা। সে কথা লামুকে জানালাম, কিন্তু তা তার কানে গেছে বলে মনে হলোনা। সে এবার চোষণের সাথে সাথে বিচিতেও সুড়সুড়ি দিতে লাগলো। আমার মাথার ভেতর যেন হাজার তারার বিস্ফোরণ ঘটলো এমন একটা অনুভূতি হলো। choti 2024

অপার্থিব সুখে আপনা আপনি চোখ দুটো বুজে গেলো আমার। গলগল করে বীর্য ঢেলে দিলাম লামুর মুখের ভেতর। লামু জলদি উঠে বাথরুমে গিয়ে ফ্রেশ হয়ে এলো লাইফে প্রথমবার তার এমন এক্সপেরিয়েন্স।একটু ধাতস্থ হয়ে চোখ খুলে দেখলাম বউ পাশে শুয়ে আছে। ঠোঁটের কোণে একটুকরো হাসি আর পুরো মুখে লজ্জারা এক সাথে লেপ্টে আছে। আমি প্রবল আবেগে লামুকে জড়িয়ে ধরে ঠোঁটে চুমু খেলাম একটা।

বউয়ের নগ্ন দেহের উষ্ণতা কিছুক্ষণের মাঝেই আমাকে পুনরায় জাগিয়ে দিলো। অস্থির হয়ে চুমু খাওয়া শুরু করলাম লামুকে আবার। একহাতে মাই টিপতে টিপতে একটা আঙ্গুল গুদের ভেতর ঢুকিয়ে দিলাম। লামু সুখের চোটে কাতরে উঠলো। কিছুক্ষণ ফিঙ্গারিং করবার পর আমি এবার নীচে এসে গুদের উপর চুমু খেলাম একটা। তারপর লামুর আনকোরা গোলাপী গুদের ফাটলে জিভ ছোঁয়ালাম। মিনিট খানেক লামুর গুদ চুষতেই

আহঃ উউউম্মমঃ উইহহঃ জান কেমন লাগছে যেন আআমার আহহঃ এসব বলতে বলতে কোমর বাঁকিয়ে গুদটা আমার মুখে চেপে চেপে ধরে জল খসালো। choti 2024

এ দিকে বউয়ের জাদুকরী রূূপে আমার ধোন আবার রুদ্রমূর্তি ধারণ করেছে। আগের থেকে যেন দ্বিগুণ ফুলেছে এবার।আমি আর দেরী না করে উঠে লামুকে চিৎ করে শুইয়ে দিলাম। লামু এতোক্ষণ সুখের আবেশে চোখ বুজে ছিল। আমার স্পর্শে চোখ মেলে তাকালো। অবশেষে তার কুমারীত্ব হরণ হতে যাচ্ছে বুঝতে পেরে ভুবন ভুলানো লজ্জা রাঙা এক হাসি দিলো।

সে হাসিতে স্পষ্ট আমন্ত্রণ। আমি একটা বালিশ নিয়ে লামুর কোমরের নীচে দিয়ে দিলাম যেন গুদের বেদীটা কিঞ্চিৎ উঁচু হয়ে থাকে।এতে প্রথমবার গুদে ধোন নিতে লামুর কষ্ট কিছুটা হলেও কম হবে। আমি লামুর পা দুটো ফাঁক করে গুদে একটা চুমু খেয়ে আমার ধোন টা গুদের উপর দিয়েই ঘষলাম কয়েকবার। গুদে ধোন ঢুকাতে যাবো এমন সময় লামিয়া আমার হাত ধরে থামালো আমায়,

– আপনার ঐটা না খুব বড়। ঢুকবে আমার ছোট্ট ফুটো দিয়ে? choti 2024

– নাচতে নেমে ঘোমটা দিলে হবে এখন?

বউ আহত গলায় বললো, – ঘোমটা দিলাম কোথায়, আমি কি বলেছি নাকি যে করতে দেবোনা…খালি ভয় হচ্ছে ব্যাথা লাগে যদি?

আমি লামিয়ার মাথায় হাত বুলিয়ে তার কপাল ও ঠোঁটে ছোট চুমু দিয়ে বললাম,

– সোনা বউ, প্রথমবার তো ব্যাথা একটু লাগবেই। তবে ঐটুকুই। এরপর তো শুধু সুখ আর সুখ। আর আমি বুঝি আমার লামুর খেয়াল রাখবোনা?

এ কথায় বউ একটু আশ্বস্ত হলো। সে নিজেই আমার বাড়াটা ধরে তার গুদের মুখে সেট করে দিয়ে বললো, আমার ভেতরে আসুন।

আমি লামুর দু পায়ের ফাঁকে নিজেকে আরেকটু ভালো করে অ্যাডজাস্ট করে নিয়ে আমার বাড়াটা লামুর ভেতর ঢুকাতে চেষ্টা করলাম। মুন্ডি অবধি ঢুকে আর ঢুকলোনা। বুঝলাম জোর বাড়াতে হবে। আমি বউকে চুমু খেয়ে ঠোঁট জোড়া মুখে পুরে লিপলক অবস্থায় কোমর তুলে সজোরে এক ঠাপ দিলাম। লামুর অস্ফুট কাতর ধ্বনি আমার মুখের ভেতরই আটকে গেলো। choti 2024

তার কাজল কালো গভীর দীঘি থেকে এক ফোঁটা নোনা জল গড়িয়ে পরলো। বেচারী বেশ ব্যাথা পেয়েছে। এদিকে আমার অর্ধেক ধোন লামুর গুদে যেন শেকড় গেড়ে বসেছে। নাড়াতেই পারছিনা, এতো টাইট। আমি আর ঠাপ দেবার চেষ্টা না করে লামুকে একটু কমফোর্ট দেবার জন্য তাকে আরেকটা চুমু খেয়ে জিজ্ঞেস করলাম,

– খুব লাগলো সোনা?

– হুম্মম জান, খুউব লেগেছে। এতো ব্যাথা লাগবে আগে জানলে আমি কিছুতেই আপনার কাছে ধরা দিতামনা।

– তাহলে কি বের করে নেবো?

আমি কথা বলছি আর বউয়ের মাই টিপে, চুমু খেয়ে তাকে উত্তেজিত করার চেষ্টা করছি।

বউ চোখ পাকিয়ে বললো,

– খবরদার! ব্যাথা তো যা দেবার দিয়েই ফেলেছন। এখন পালাবেন কেন? কিছুক্ষণ সময় দিন আমাকে। একটু সহ্য করে নিই, তারপর করুন। choti 2024

একথা শুনে আমি টেপার পাশাপাশি মাইজোড়া চুষতেও লাগলাম। কিছুক্ষণের মাঝেই টের পেলাম বউয়ের গুদ আবার রস ছাড়তে শুরু করেছে। আমি জিজ্ঞাসু চোখে লামুর দিকে তাকাতে লামু আস্তে বললো, এবার করুন।

আমি কোমরটা একটু তুলে একটা ঠাপ দিলাম আরো কিছুটা ভিতরে প্রবেশ করলাম। আস্তে আস্তে করতে করতে আবারও একটি বড় ঠাপ দিলাম এবার পুরোটা ঢুকে গেল, লামু জোরে শ্বাস নিয়ে আমার পিঠে ও ঘাড়ে নিজের সর্বশক্তি দিয়ে খামচি দিয়ে জ্ঞান হারালো। আমি ধোন বের না করে লিপকিসের মাধ্যমে লামুর জ্ঞান ফিরালান। জ্ঞান ফিরতেই আদোরিণী বউ ঠোঁট উল্টিয়ে কান্না করে দিলো।

আমি লামুর মাথায় হাত বুলিয়ে তাকে শান্ত করলাম। এরপর গলায় মুখ ডুবিয়ে, নিপলে চুমু ও হালকা বাইট দিয়ে লামুকে আবারু জাগিয়ে তুললাম।
ধোন টা গুদের ভেতর স্বাচ্ছন্দে চলতে পারছে বুঝতে পেরে আমি ছোট ছোট ঠাপে লামুকে চুদতে শুরু করলাম। টের পেলাম লামু গুদ দিয়ে আমার ধোন টা কামড়ে কামড়ে ধরছে। choti 2024

এমন করলে মাল ধরে রাখা সত্যিই কঠিন। ওর দিকে তাকাতে দুষ্টুমি মাখা একটা হাসি দিলো। সেই হাসিতে অনুচ্চারিত ডেয়ার এর ছাপ স্পষ্ট। আমিও ডেয়ার গ্রহণ করবার হাসি দিয়ে ধীরে ধীরে চোদার গতি বাড়াতে শুরু করলাম।বেশ কিছুক্ষণ ঠাপানোর পর বউ তলঠাপ দেয়া শুরু করতে বোঝলাম তার আবার জল খসবে।

আমি ঠাপাচ্ছি, বউ তলঠাপ দিচ্ছে আর মুখে আহহ.. আ..মা..আউচ.. উম্মম্মম..নানারকম আওয়াজ করছে। এভাবে মিনিট পাঁচেক ঠাপাতেই আমার পিঠে লামু তার পলিশ করা লম্বা লম্বা লাল নখগুলো আবারও গেঁথে দিয়ে আবারও জল খসিয়ে নিস্তেজ হয়ে গেলো। আমি ওদিকে চুদেই চলেছি। গতি এতোটাই বাড়িয়েছি যে প্রতি ঠাপে ধোন একেবারে মুন্ডি অবধি বের করে আবার গেঁথে দিচ্ছি গুদের একেবারে অতলে।

লম্বা লম্বা ঠাপে লামুকে চুদতে চুদতে নিজেকে খুব ভাগ্যবান মনে হচ্ছিলো। এতো টাইট গুদ আর তার লোহা গলিয়ে দেবার মতোন উত্তাপ কোন মর্ত্যের মানবীর হতে পারে তা আমার ভাবনাতেই ছিলোনা। ঠাপের তালে তালে লামুর মাইজোড়া দুলছিল দেখে এবার দু মাই খামচে ধরে ঠাপাতে লাগলাম। choti 2024

এভাবে কিছুক্ষণ চুদার পর গুদ থেকে ধোন বের করে লামুকে ডগি আসন নিতে বলে আমি তার পেছনে চলে গেলাম। আহঃ কি যে সেই ভিউ! আমারই ঠাপ খেয়ে হা হয়ে থাকা আমার সোনা বউয়ের গুদ আমাকে যেন ডাকছে ভেতরে যাবার জন্য।

গুদে একটা চুমু খেয়ে পেছন থেকে আবার এক ঠাপে পুরো টা ধোন ভরে দিলাম লামুর গুদে। লামু ককিয়ে উঠলো। ডগি আসনে গুদে ধোন নিলে তা অনেকটা গভীরে যায়। অনেক অভিজ্ঞ নারীদেরও এই আসনে ধোনের ঠাপ খেতে কষ্ট হয়। আর লামু তো আজই প্রথম। কিন্তু সে ঠোঁট কামড়ে ব্যাথা সহ্য করে নিয়ে বললো,

– আহহ আরও জোরে করুন।

একথা শুনে আমি লামুর পাছার দাবনা দুটো ধরে ধোন পুরোটা বের করে নিয়ে আবার একেবারে জরায়ু অবধি গেঁথে দিয়ে জোরে জোরে চুদতে লাগলাম। চুদার তালে তালে লামুর মাই গুলোর দুলুনি কোন বাধঁ মানছিলোনা। দশ মিনিট এমন কঠিন চোদনের ফলে লামুর আবার হয়ে আসছিলো। choti 2024

– ফাক মি.. ওহ গড, আ..আহ..ফাআক্ক…উম্মম্মম.. মাই পুসি হার্ডার, জোরে করুন , আরো জোরে।

এদিকে আমিও আর ধরে রাখতে পারবো বলে মনে হচ্ছিলোনা।

– লামু আমারও হয়ে আসছে।ভেতরে ফেলবো?

– আহ.. আমার ভেতরেই ফেলুন।আই ওয়ান্ট টু নো হাউ ইট ফীলস। আই ওয়ান্ট ইউর কাম ইনসাইড মি।

এই শোনে আমি দুর্বার গতিতে শেষ কয়েকটা ঠাপ মেরে ধোন টা একেবারে গোড়া পর্যন্ত লামুর গুদের গভীরে গেঁথে দিয়ে তার পিঠের উপর এলিয়ে পরলাম। দু চোখে আঁধার দেখছি। টের পাচ্ছি আমার গরম বীর্য ভলকে ভলকে আমার বউয়ের জরায়ুর ভেতর গিয়ে পরছে।

যখন বুঝলাম বীর্যের শেষ বিন্দুটুকুও গুদের ভেতর তার জায়গা বুঝে পেয়েছে তখন ধীরে ধীরে ধোন টা লামুর গুদ থেকে বের করে লামুকে চিৎ করে শুইয়ে দিলাম। তার ঠোঁটে জীবনের শ্রেষ্ঠ ব্যথা মিশ্রিত তৃপ্তির হাসি বিস্তৃত হয়ে লেপ্টে আছে। আমি লামুর কপালে ছোট্ট করে কয়েকটা চুমু খেয়ে তার বুকের উপর মাথা রাখলাম। সে আমার চুলে হাত বুলিয়ে দিচ্ছিলো। choti 2024

– কেমন লাগলো বউ?

– যান অসভ্য! সবকিছু কি আপনাকে মুখে বলেতে হবে?

– তার মানে তোর ভালো লেগেছে, তাই তো?

– আপনি না একটা ইয়ে! এই বলে আমার পিঠে একটা কিল দিলো লামু। তারপর একেবারে আস্তে করে বললো, খুব খুব ভালো লেগেছে।

– এঞ্জয়মেন্ট খুব তো হলো। কিন্তু প্রেগন্যান্ট হয়ে যাও যদি?

– বরের কাছে আমি প্রেগন্যান্ট হবো এটাই তো স্বাভাবিক। আর আপনি আপনার বৌকে প্রেগন্যান্ট করলে তাতে কার কি?

– ওরে আমার সোনা বউটা।

আমি দুষ্টু একটা হাসি দিয়ে বললাম, বাহ! সব দেখি প্ল্যান করেই রেখেছো। তাহলে আমার আর চিন্তা কি!
কিন্তু আমার হাসি চিনতে পেরে গিয়ে দু হাতে বুক ঢেকে লামু বললো. choti 2024

– এই না, খবরদার বলছি এখন আর না। সেই সন্ধ্যেবেলায় শুরু করেছেন , এখন দশটা বাজে। আমাকে রান্না করতে হবে।

কিন্তু সে কি আর আমার সাথে পারে!তার পুরো শরীরে চুমু দিয়ে দুই বগলে পালা করে চাটতে শুরু করলাম এতেই রাঙাবউ আবারও কুপোকাত, শুরু হলো সেই আদিম খেলা। আরও একবার তার মাঝে হারিয়ে গেলাম আমি। এভাবেই চলছে আমাদের ভালোবাসা।

সমাপ্ত


Tags:

Comments are closed here.