sex stories প্রেমের কাহিনী: পর্ব ৩ (ধারাবাহিক উপন্যাস) – Bangla Choti Golpo

April 9, 2024 | By Admin | Filed in: চোদন কাহিনী.

bangla sex stories choti. ঘুম ভাঙতেই বালিশের পাশে রাখা মোবাইলটা হাতে নিয়ে সময়টা দেখলাম। ৬ টা বাজছে। সেই দুপুর বেলা খাওয়ার পর শুয়েছি তারপর এতক্ষণ পর উঠলাম। আমি সাধারণত দুপুরে ঘুমায় না, আমার নিজের ব্যবসার কাজ করি, আমি বাড়ির নিচের তলায় একটা ঘরে থাকি আর বাকি ঘরের একটাতে আমার অফিস আর অন্য ঘরটা ক্লায়েন্টদের বসার জায়গা করে দিয়েছি।

কিন্তু এখন আমার কাজের অফ সিজন চলছে, এই সময় খুব একটা টুরিস্ট আসেনা। তাই এখন কাজের অত চাপ না থাকায় আজকের দুপুরে খাওয়ার পর সুইটির সাথে ফোনে কিছুক্ষণ কথা বলার পরেই ঘুমিয়ে গেছিলাম।সুইটি কে WhatsApp -এ ম্যাসেজ করলাম: কি করছো ময়না?‌
দু তিন মিনিটের মধ্যেই ও রিপ্লাই এলো, সুইটি: আমি পড়াতে বসে গেছি, তুমি কি করছো? আমি রিপ্লাই দিলাম: ঘুমোচ্ছিলাম জান এখনই ঘুম থেকে উঠলাম।

sex stories

ঘুম থেকে উঠে তোমার কথা মনে পড়ল তাই তোমাকে মেসেজ করলাম। সুইটি: কিন্তু সোনা আমি তো এখন পড়াতে বসে গেছি, তোমাকে তো সময় দিতে পারছি না এখন।
সুইটি সপ্তাহের সোমবার থেকে শুক্রবার সন্ধ্যায় গ্রামের বাচ্চা ছেলে মেয়েদের টিউশন পড়ায়। তাতে ওর কিছুটা পকেট মানি ইনকাম হয়। আমি বা সুইটি কেউই ফেসবুক বা ওই জাতীয় সোশ্যাল মিডিয়ায় নিজের সময় নষ্ট করি না।

আমি রিপ্লাই দিলাম: তাহলে আমি একটু বাইরে থেকে ঘুরে আসি বন্ধুদের সাথে আড্ডা দিয়ে আসি।
সুইটি: আচ্ছা যাও তাহলে। শোনো সাবধানে বাইক চালাবে আর রাত্রে তাড়াতাড়ি বাড়ি ফিরবে।
আমি: ওকে ম্যাডাম, জো হুকুম্….. আই লাভ ইউ..
সুইটি: আই লাভ ইউ টু….. sex stories

আমি ফোনটা রেখে দিয়ে বাথরুমে গিয়ে ফ্রেশ হয়ে বেরিয়ে এলাম। জিন্স প্যান্ট, ফুল হাতা শার্ট, হাতে রিস্ট ওয়াচ….. জামার হাত দুটো কোনুই পর্যন্ত গোটানো আর হালকা পারফিউম। এটাই আমার বাইরে যাওয়ার সাজ পোশাক এর থেকে বেশি ফ্যাশনেবল্ আমি নই।

আমরা এখন বর্তমানে যে বাড়িতে বসবাস করি সেই বাড়িটা নতুন, চার বছর হলো বাড়িতে বানানো। আমাদের নতুন বাড়িটা শহরের যানজট থেকে একটু সরে গিয়ে তুলনামূলক অনেক নিরিবিলি জায়গায়। আমাদের বাড়ির আশেপাশের প্লটগুলো এখনো ফাঁকাই আছে। বাড়ি থেকে বেরিয়ে দু পা হেঁটে একটা চায়ের দোকান আছে। কিন্তু সেখানে বয়স্ক বয়স্ক কয়েকজন লোক বসে আড্ডা মারে গল্প করে ওই দোকানে আমি বা আমার বয়সী কেউই যায়না। sex stories

আমাকে বন্ধুবান্ধবের সাথে আড্ডা মারতে হলে আমাদের পুরনো পাড়ায় আগে যেখানে আমরা থাকতাম সেখানে চলে যেতে হবে। আমাদের পুরনো বাড়িটা এখনো আছে, ওটাও দোতলা বাড়ি। নিচের তলায় ভাড়াটিয়া আছে আর উপরের তলাটা খালি থাকে আমাদের বাড়িতে কোন গেস্ট এলে তাদেরকে আমরা এই বাড়িতেও নিয়ে যায়, অথবা প্রয়োজন পড়লে আমরা ব্যবহার করি।

নতুন বাড়িতে চলে আসার পর বন্ধুদের সাথে মাঝেমধ্যেই মদ খেয়েছি আমাদের পুরনো বাড়ির দোতলার ঘরে। ছোটবেলা থেকে বড় হয়েছি ওই পাড়াতেই তাই ওই পাড়ার টান এখনো ভুলতে পারিনি আর পাড়ার বন্ধু বলতে তো সকলেই ওই পাড়াতে থাকে এখনও। ওই বাড়ির এক সেট চাবি আমার কাছেও থাকে সবসময়।

যাই হোক আমি বাইক স্টার্ট দিয়ে আমার পুরনো পাড়ার দিকে গেলাম। আমাদের পুরনো পাড়ার ক্লাবের সামনে বাইকটাকে দাড় করিয়ে ঘরের ভেতরে ঢুকলাম। ভেতরে গিয়ে দেখলাম শুভজ্যোতি মানে শুভ, ইরফান, সম্রাট, আসিফ সকলেই উপস্থিত, ৪ জনে ক্যারাম বোর্ড খেলছে। আমরা এই পাঁচ বন্ধু একই পাড়ায় ছোটবেলা থেকে একসাথে বড় হয়েছি। একই স্কুলে পড়েছি। sex stories

আমি এদের সাথে ক্লাস টেন পর্যন্ত পড়েছি, তারপর কোলকাতার এক হোস্টেলে ভর্তি হয়েছিলাম। উচ্চ মাধ্যমিক পাশ করবার পর কলকাতার কলেজে ভর্তি হয়েছিলাম গ্রাজুয়েশনের জন্য। গ্রাজুয়েশন কমপ্লিট করে কলকাতারই একটা ট্যুরিজম কোম্পানিতে আড়াই বছর কাজ করে পার্মানেন্টলি আমি কলকাতা ছেড়ে আমার শহরে চলে আসি নিজের ব্যবসা করব বলে।

আমার কলকাতা যাওয়ার পরেও বাকি চারজন বন্ধু কিন্তু একসাথে ছিল। আমাদের গ্রুপটা কখনোই ভেঙে যায়নি। হোস্টেলে বা কলেজে পড়াশোনা চলাকালীন আমি যতবারই ছুটিতে বাড়ি এসেছি বেশিরভাগ সময় টাই বন্ধুদের সাথে কাটিয়েছি। আজও আমরা অবসর সময়ে এই ক্লাবে এসে দেখা করি। আমাদের পাঁচ বন্ধুর দেখা করার জন্য আগে থেকে ফোন বা মেসেজ করার দরকার পড়ে না। sex stories

আমরা পাঁচ বন্ধু সকলেই প্রতিষ্ঠিত কিন্তু অবিবাহিত। কেউ কিছু না কিছু করে, শুভ ফুড ইন্সপেক্টর, সম্রাট আর আসিফ দুজনেই সোনার কারিগর। ওদের দুজনের বাবা ও সোনার কারিগর ছিল এখনো ওদের নিজেদের দোকান হয়ে গেছে। ইরফানের হোলসেল মেডিসিন শপ্ আছে একটা।
ক্লাব ঘরে প্রবেশ করতেই শুভ ক্যারাম বোর্ড থেকে মুখ তুলে আমার দিকে তাকিয়ে বলল: কিরে শালা ডুমুরের ফুল, বোকাচোদা এতদিন কোথায় ছিলি?

আমার ট্যুরিজমের ব্যবসা, মাঝেমধ্যেই বাইরে যেতে হয়। কখনো ছ-সাত দিন কখনো দশ পনেরো দিনের ট্যুর থাকে। বাকি চারজন রেগুলার এই ক্লাবের আড্ডা মারতে এলেও, আমি ট্যুরে চলে গেলে তখন আর আসা হয় না। শেষ দুমাস আমার ক্লাবে আশায় হয়নি, অনেকগুলো ট্যুর ছিল। আজকে ক্লাবে এলে একটু গালাগালি যে খেতে হবে সেটা আমি আগে থেকে জানতাম। sex stories

আমি উত্তর দিলাম: ক্ষমা কর বন্ধু অনেক কাজ ছিল। আমার তো যাযাবরের জীবন বাইরে বাইরে ঘুরতে হয়। তবে আগামী দেড় দু মাস একদম ফ্রি তারপর পুজোর বুকিং শুরু হবে। এই কটা দিন শুধু আড্ডা মেরেই কাটাবো।
আসিফ: বাহ এই আনন্দে তাহলে একটু মদ হোক।

বাকি সকলেই একসাথে আওয়াজ তুলল হ্যাঁ হ্যাঁ হোক হোক। ব্যাস্…. হয়ে গেল…. এদের কোন একটা বাহানা চাই মাত্র…. তবে মন আমারও ছিল তাই আর না করলাম না। ওদের ক্যারাম খেলা লন্ডভন্ড হয়ে গিয়ে সবাই মদ খাওয়ার যোগার যন্ত্র করতে লাগলাম। সবাই মিলে টাকা তোলা হল, সম্রাট আর ইরফান এই দুজনের হাতে টাকা ও একটা ঝোলা তুলে দিয়ে ওদের দায়িত্ব দেওয়া হল ওরা মদ, জল, সিগারেট ও মদের চাট সব দায়িত্ব করে কিনে নিয়ে আসবে। sex stories

একজন বাইক চালাবে আর একজন পেছনে বসে মালপত্র নিয়ে আসবে। ওরা দুজন চলে গেল মদ আনতে। আমরা তিনজন ক্লাবেই থেকে গেলাম। শুভ: কিরে বন্ধু? আজকের আসরটা বসবে কোথায়? আমি: কেন বরাবর যেখানে হয় আমাদের পুরনো বাড়ির দোতলায়।
ক্লাবের পাশের রাস্তা দিয়ে হেঁটে তিন চার মিনিট এগিয়ে গেলেই আমাদের পুরনো বাড়ি। আমাদের পুরনো বাড়ির নিচের তলায় একটা মুসলমান পরিবার ভাড়া থাকে।

রাজা দা, ওনার স্ত্রী সাবিনা ভাবি আর ওদের দুই ছেলেমেয়ে। ছেলেটা বড় মেয়েটা ছোট, মেয়েটা এখনও স্কুলে ভর্তি হয়নি। ছেলেটা একটু ডানপিটে তাই ওকে হাওড়ার একটা হোস্টেলে ভর্তি করা হয়েছে, ও ক্লাস সিক্সে পড়ে। রাজাদার বয়স ৪০-৪২ মত হবে কিন্তু লোকটা খুব ধার্মিক। পাঞ্জাবি টুপি পড়া নামাজ পড়া লোক, প্রাইমারি স্কুলের মাস্টার। sex stories

তাই আমাদের বাড়ির দোতালায় বন্ধুদের সাথে মদ খেতে গেলে রাজা দা কে না জানিয়ে বা রাজা দা যেন বুঝতে না পারে সেই গোপনীয়তা বজায় রেখেই খেতে হয়। ওনার স্ত্রী সাবিনা ভাবির বয়স ৩৪-৩৫ হবে, বাড়িতেই টেলারিংয়ের কাজ করেন। সাবিনা ভাবি অবশ্য সব জানে, ভাবি কোন আপত্তি করে না বরঞ্চ আমাদের ফ্রিজের ঠান্ডা জল দিয়ে সাহায্য করেছে অনেকবার।

সব কেনাকাটা করে ওদের আসতে প্রায় 40 মিনিট লেগে গেল, আমরা তিনজনেই ক্লাব থেকে বেরিয়ে গেলাম। আমি ক্লাবের দরজায় বাইরে থেকে তালা লাগিয়ে দিলাম। সম্রাট আর ইরফানের উদ্দেশ্যে বললাম: তোরা বাইক নিয়ে আমার বাড়ির সামনে চল আমরা হেঁটে হেঁটে যাচ্ছি। ওরা দুজন চলে গেলে আমি শুভ আর আসিফ ক্লাবের পাশে রাস্তায় ঢুকতে যাব, ওমনি পেছন থেকে একটা নরম হাত আমার ডান হাতটা ধরল। sex stories

আমি আচমকা ঘুরে তাকালাম, দেখলাম পেছন থেকে নেহা আমার হাতটা ধরে আছে। আমি ওর দিকে তাকাতেই একগাল হেসে আমাকে জিজ্ঞাসা করল: কিরে কেমন আছিস?
আমি হঠাৎ করে ওকে এভাবে দেখতে পাব আশা করিনি, নেহা আমার ছোটবেলাকার বান্ধবী, এই পাড়ার ই মেয়ে। আমরা দুজনেই সমবয়সী।

নেহা কে আমি ক্লাস ফোর থেকে চিনি, ওদের বাড়িও এই একই রাস্তায়। আমাদের পুরনো বাড়ি থেকে আরো কিছুটা এগিয়ে যেতে হয়। ছোটবেলা থেকেই আমাদের একে অপরের বাড়ি যাওয়া আসা ছিল, ক্লাস সিক্স থেকে মাধ্যমিক পর্যন্ত পাড়ার একটা স্যারের কাছে আমরা একসাথে টিউশন পড়তাম। আমি কলকাতা যাওয়ার আগেই ওর সাথে আমার শেষ দেখা হয়েছিল তারপর আর হয়নি। sex stories

কলকাতা থেকে যতবারই বাড়ি এসেছি বন্ধুদের সাথে দেখা হয়েছে কিন্তু নেহার সাথে কোনদিন হয়নি। আর নতুন বাড়িতে সেটল্ হয়ে যাওয়ার পর একবার শুনেছিলাম নেহার বিয়ের কথা, সেটাও দু-আড়াই বছর হয়ে গেল, নেহার সাথে দেখা হওয়ার আর কোন চান্সই হয়নি। এতদিন পর দেখা হওয়ায় আমি একটু হকচকিয়ে গেছিলাম, নেহা আমার হাতটা নাড়া দিয়ে আবার আমাকে জিজ্ঞাসা করল : কিরে চিনতে পারছিস?

আমি উত্তর দিলাম: of course, কেন পারব না…. ভালো আছি, তোকে এতদিন পর এইভাবে দেখব ভাবিনি। যাইহোক তুই কোথায় গেছিলি?
নেহা উত্তর দিল: ওই পাড়ার লেডিস টেলার এর কাছে, একটা চুড়িদার বানাতে দিয়ে এলাম। ফেরার পথে দেখি তুই ক্লাবের দরজায় তলা দিচ্ছিস। sex stories

আমি, শুভ আর আসিফকে আগে হাঁটতে বলে আমি আর নেহা ওদের পেছন পেছন গল্প করতে করতে আমার বাড়ির দিকে এগোলাম।
রাস্তা দিয়ে হেঁটে যেতে যেতে নেহা জিজ্ঞাসা করলো: তারপর কলকাতা থেকে কবে এলি?
আমি বললাম: বছর তিনেক হয়ে গেছে, আমি এখানে এখন নিজের ব্যবসা করছি, একটা ট্যুরিজম এজেন্সি খুলেছি।

নেহা: বাহ্, খুব ভালো….. কিন্তু তিন বছর আগে কলকাতা থেকে এখানে চলে এসেছিস তুই আমার সাথে একবারও দেখা করিস নি?
আমি ওর দিকে তাকিয়ে মুচকি হাসলাম, তারপর কথাটা পাল্টানোর জন্য ওকে জিজ্ঞাসা করলাম: তোর শ্বশুর বাড়ি কোথায় রে?
নেহা: দিনহাটা. sex stories

আমি: তুই অত দূরে বিয়ে করেছিস কাছাকাছি কাউকে পেলিনা?
আমার কথাটা শুনে নেহা হেসে উঠলো….
নেহার সাথে কথা বলে আর জানতে পারলাম ওর হাজবেন্ড রজত একটা আয়ুর্বেদিক ফার্মা তে চাকরি করেন। নেহা রজতের বিয়ে প্রেম করেই, তবে ওরা এখনো কোনো বাচ্চাকাচ্চা নেয়নি। নেহার মায়ের শরীরটা ইদানিং নাকি খুব খারাপ তাই নেহা, শ্বশুর বাড়ি থেকে ওর বাপের বাড়ি এসেছে মায়ের দেখা শোনার জন্য।

নেহার বাবা মারা গেছেন নেহা যখন ক্লাস টুয়েলভে পড়ে। নেহারা দুই বোন, ওর ছোট একটা বোন আছে টিনা। ছোট বোনের বিয়ে এখনো হয়নি। টিনা, নেহার থেকে তিন বছরের ছোট।

নেহা জিজ্ঞাসা করল: কাকু কাকীমা কেমন আছেন?
কাকু কাকিমা বলতে আমার মা-বাবার কথা জিজ্ঞাসা করছে…
আমি উত্তর দিলাম সবাই ভালো আছে। গত শনিবার কলকাতা গেছে একটা বিয়েতে, কালকে বাড়ি ফিরবে।
নেহা: ও আচ্ছা। কাকু কাকিমার সাথে লাস্ট দেখা হয়েছিল আমার বিয়ের আগে। sex stories

তারপর তো তোরা এই পাড়া থেকে নতুন বাড়িতে চলে গেছিস। আমি বিয়ের পর বাপের বাড়ি এসেছি অনেকবার কিন্তু তোদের বাড়ির কারো সাথেই দেখা হয়নি। তোদের নতুন বাড়িটা এখান থেকে কত দূর?
আমি বললাম: হেঁটে গেলে মিনিট পনেরো কুড়ি লাগবে… তারপর ঠিকানাটা ওকে ভালো করে বুঝিয়ে দিলাম। বললাম, কাল মা বাড়ি চলে আসছে……. আমাদের নতুন বাড়িটায় এসে একবার মায়ের সাথে দেখা করে যাস।

এত কথা বলতে বলতে আমি আমার বাড়ির কাছে চলে এসেছি। নেহাদের বাড়িটা আরো দু তিন মিনিটে এগিয়ে যেতে হবে। আমি আর নেহা আস্তে আস্তে গল্প করতে করতে হেঁটে আসছিলাম, আমার বাকি চার বন্ধু আগেই আমার বাড়ির কাছে চলে এসেছে।
নেহা: রনি ..তোর ফোন নাম্বারটা দে তো? sex stories

আমি আমার মোবাইলের স্ক্রিন অন করে আমার ফোনটা ওর হাতে দিলাম, ও নিজের নাম্বারটা আমার ফোনে ডায়াল করে একবার কল করলো।
নেহা আমার হাতে ফোনটা ফেরত দিয়ে বলল: রনি এবার আমাকে বাড়ি যেতে হবে রে সেই অনেকক্ষণ আগে বেরিয়ে ছিলাম। বাই… পরে ফোনে কথা হবে।

আমি: আচ্ছা তুই আয় তাহলে।
নেহা ওর বাড়ির রাস্তার দিকে এগিয়ে গেল।

আমরা পাঁচ বন্ধু মিলে বাইরের সিঁড়ি দিয়ে চুপি চুপি দোতলায় উঠতে যাব, একতলার বারান্দার দিকের গ্রিলটা খোলার আওয়াজ পেলাম… এই রে…. মনে হয় রাজা দা আমাদের আসার সাউন্ড পেয়েছে , লোকটার সাথে দেখা হলেই হাজার রকমের প্রশ্ন করবে। আমারই বাড়ি অথচ আমাকে প্রশ্ন করবে, কতজন আছে? কে কে আছে? কতক্ষণ থাকবো এইসব আরকি… লোকটা মন্দ না কিন্তু একটু বেশি প্রশ্ন করে। sex stories

কিন্তু গেট খোলার পর দেখতে পেলাম ভাবি বেরিয়ে আসছে… আমাকে দেখতে পেয়ে জিজ্ঞাসা করল: কি ব্যাপার রনি, চুপিচুপি কোথায় যাওয়া হচ্ছে?
আমি: আসতে বলুন ভাবি, রাজা দা শুনতে পেলে অনেক রকম প্রশ্ন শুরু করবে….
ভাবি: ভয় নেই, তোমাদের দাদা বাবলু কে হোস্টেল থেকে আনতে গেছে। ওদের গরমের ছুটি পড়েছে। পরশু সকালে বাড়ি ফিরবে। আমি তিন্নিকে নিয়ে বাড়িতে এখন একাই আছি।

আমি: ও, আচ্ছা… ভাবি ফ্রিজে কি ঠান্ডা জল আছে?
ভাবি: হ্যাঁ আছে দাঁড়াও এনে দিচ্ছি।
আমি শুভর হাতে বাড়ির চাবিটা ধরিয়ে দিয়ে উপরে উঠে তালা খুলতে বললাম। বাকিদের সকলকে উপরে যেতে বললাম। কিছুক্ষণ পর ভাবি দুটো দু লিটারের ঠান্ডা জলের বোতল নিয়ে এসে আমার হাতে দিল। আমি ভাবিকে থ্যাংক ইউ জানিয়ে উপরে চলে গেলাম। sex stories

ডাইনিং এর মেঝেতেই বোতলটা খোলা হল, আমার ফোনে নাইন্টিজের রোমান্টিক গান হালকা সাউন্ডে চালিয়ে পাঁচ বন্ধু মিলে ছোট ছোট পেগ বানিয়ে মদ খেতে খেতে অনেক আলোচনায় হচ্ছিল যেমন পলিটিক্স ফুটবল সিনেমা আরো অনেক কিছু। কিন্তু আজ কোন আলোচনাই যেন ভালো লাগছে না। সবারির ততক্ষণে চার পেগ করে মদ খাওয়া হয়ে গেছে।

শুভ জড়ানো গলায় আমাকে জিজ্ঞাসা করল: ভাই তোকে একটা কথা জিজ্ঞাসা করবো কিছু মনে করবি না তো?
আমি: নারে ভাই কি মনে করবো…??… কি জিজ্ঞাসা করবি কর…..
শুভ: নেহার এক বান্ধবীর সাথে তুই প্রেম করতিস না স্কুলে পড়তে? কি নাম ছিল যেন মেয়েটার?
আমি: থাক না ওসব পুরনো কথা…. sex stories

থাক বললে কি আর হবে, একবার যখন উঠেছে তখন কথার পোস্টমর্টেম করেই ছাড়বে এরা।
সম্রাট বলল: রিতা, রিতা সরকার।
শুভ: হ্যাঁ, রিতা সরকার। এইবার মনে পড়েছে। ভাই ওই মেয়েটার সাথে তোর কিভাবে ব্রেকআপ হয়েছিল?
আমি: ওসব পুরনো কথা তো শুনে কি হবে বল? নতুন করে তো আর জোড়া লাগছে না…..

ইরফান: ভাই, ওর মা ওকে খুব আগলা আগলে রাখত। আর হিন্দু ঘরের মেয়ে একটা খ্রিস্টান ছেলের সাথে সম্পর্ক মেনে নেবে? খুব টাফ ছিল ভাই, রনি ওর সাথে ব্রেকআপ করে ভালোই করেছে।
আসিফ: আগে তো শুনেছিলাম তোদের ব্রেকআপটা মিউচুয়াল ছিল?

আমি: হ্যাঁ মিউচুয়াল ই ছিল…. রিতা যে ওর বাবা-মায়ের বিরুদ্ধে যেতে পারবে না সেটা আমাকে জানিয়ে দিয়েছিল। তাই আর ওই সম্পর্কটাকে এগিয়ে নিয়ে যাওয়ার দরকার ছিল না। যা হয়েছে ভালোই হয়েছে। আমি এখন সুইটির সাথে ভালই আছি। বাড়িতেও বলেছি সুইটির কথা। ব্যবসাটা আরেকটু জমুক তাহলে বিয়ের প্রস্তাবটা দিতে সাহস পাব। sex stories

শুভ: ভাই তোর বিয়ের আগে আমাদেরকে কিন্তু একটা ব্যাচেলার ট্রিপ দিতে হবে।
ওই কথা শুনে সবাই একসাথে আওয়াজ তুলল হ্যাঁ হ্যাঁ দিতে হবে দিতে হবে। আমিও বললাম: হ্যাঁ অবশ্যই হবে… তবে স্পেন যাওয়ার ক্ষমতা নেই, শিমলা মানালি হতেই পারে। এই কথা শুনে সকলের খুশি।
আমরা আমাদের আসর শেষ করে যে যার নিজের বাড়ির দিকে এগোলাম…

বাকিরা সবাই হেটেই বাড়ি ফিরবে আমাকেই বাইক চালিয়ে যেতে হবে।
আসিফ: ভাই সাবধানে বাইক চালাস আর বাড়ি পৌঁছে গ্রুপে একটা মেসেজ করে দিস…

আমার বাইকটা কোন রকমে মেন গেটের ভেতরে ভরে মেন গেটে তালা লাগিয়ে দিলম। নিজের ঘরে দরজাটা খুলে এসিটা অন করে দিলাম। একটু বেশি নেশা হয়ে গেছে আজকে। কিন্তু এখনো বেসামাল হয়নি, বাথরুম থেকে ফ্রেশ হয়ে এলাম। জামা কাপড় টা চেঞ্জ করে। ট্রাক শুট আর একটা টি-শার্ট পরলাম। তারপর বিছানায় উঠে গিয়ে বসলাম। মোবাইলটা হাতে নিয়ে সুইটিকে কল করলাম. sex stories

আমার কল রিসিভ করে সুইটি হ্যালো বলতেই জিজ্ঞাসা করলাম: কি করছো জান তোমার ডিনার কমপ্লিট হলো? আমার জড়ানো গলায় কথা শুনে সুইটি বুঝতে পেরে গেছে আমি মদ খেয়ে এসেছি। কিন্তু ও কোনদিনই আপত্তি করে না। শুধু রোজ রোজ খেতে বারণ করে। আমি রোজ রোজ খাইও না, ওই মাসে একবার দুবার।
সুইটি: ওহ্, আজ পেটে পড়ে গেছে……??

আমি: হ্যাঁ জান অনেকদিন পর বন্ধুদের সাথে আড্ডা মারতে গেলাম তো, তাই সবাই মিলে একটু মদ খেতে ইচ্ছা হল।
সুইটি: শুধু মদ খেয়েছো? না খাবার দাবারও খাওয়া হয়েছে?
আমি: হ্যাঁ মদের সঙ্গে রুটি তরকারি চিকেন অনেক কিছুই খেয়েছি পেট ভরে আছে। আর কিছু খাব না আজকে। sex stories

সুইটি: বেশ একটু সময় দাও আমাকে আমার ডিনার কমপ্লিট, একবার বাথরুম থেকে এসে তোমাকে কল করছি।
আমি “ওকে ডার্লিং” বলে ফোনটা কেটে দিলাম।
আমি ফোনটা হাতে নিয়ে ঘাটাঘাটি করছি, ১০ মিনিট পর সুইটি আমাকে ভিডিও কল করলো।

আমি কল রিসিভ করলাম…. সুইটি একটা লাল নাইটি পড়ে আছে, চুলটা খোলা, ঘাড়ের এক সাইড দিয়া বুকের উপর ফেলে রেখেছে … অন্য দিককার কাঁধের নাইটিটা একটু সরে গেছে, তাতেই ওর ঘিয়ে রংয়ের ব্রা এর স্ট্র্যাপ দেখা যাচ্ছে। আমি ওকে জিজ্ঞাসা করলাম: ব্যথা কমেছে…….জান….
সুইটি: হ্যাঁ কমেছে কিন্তু পুরোটা না একটু একটু ব্যথা এখনো আছে। sex stories

আমি: আজ তো তিন দিন হচ্ছে, এখনো ব্যথা করছে?
সুইটি: করবে না? তুমি সেদিন যা জোরে জোরে…….. বলেই ও লজ্জায় মুখটা ঘুরিয়ে নিল।
আমি: জানু সেদিনকে তোমাকে করার পর থেকেই যতবার চোখ বন্ধ করছি…. আমার চোখের সামনে শুধু ওই ঘটনাগুলো ভেসে আসছে।

সুইটি: কোন ঘটনাগুলো?
আমি: গত রবিবারের ঘটনাগুলো….
সুইটি ছেনালী করে বলল: হ্যাঁ, কোন ঘটনাগুলো, বল সেটাই তো শুনতে চাইছি…..
আমি: মাগি তোকে চোদার কথাগুলো মনে পড়ছে বারবার। চোদার তালে তালে তোর দুধের নাচন দেখে স্বর্গ সুখ পেলাম রে জান…. উফফ….. মনে পড়লেই ধোন খাড়া হয়ে যাচ্ছে। sex stories

সুইটি: সত্যি?
আমি: হ্যাঁ গো সত্যি, বাবু চলো না একবার ফোন সেক্স করি….
সুইটি: বলছি শোনো না, আমার না এখনো ব্যথা করছে…. আজ আমি আঙ্গুল ভরতে পারব না। খুব ভয় করছে।
আমি: আচ্ছা তোমাকে আমি জোর করব না….. তাহলে তোমার দুধ দুটো বার করে দেখাও, আমি খেঁচে মাল বার করি…..

সুইটি: এইটুকু আব্দার তো তোমার রাখতেই পারি সোনা…. দাঁড়াও…… বলে সুইটি নিজের মোবাইলটাকে একটা জায়গায় সেট করে নিজের নাইটিটা খুলে দিল। পেছনদিকে হাত নিয়ে গিয়ে ব্রা এর হুক খুললো। ওর ব্রা টা গা থেকে সরিয়ে দিয়ে দুধ দুটো আমার সামনে বার করলো।

সুইটির ধপধপে সাদা দুধের মাঝে খয়েরি বোঁটা দুটো দেখে আমার ধোনটা টাইট হয়ে গেল। আমি এক হাতে করে আমার ট্র্যাক সুটটা হাটু পর্যন্ত নামিয়ে দিলাম। জাঙিয়া টা খুলে নিজের ধনটা বার করলাম। হাতে নিয়ে কচলাতে থাকলাম। sex stories

সুইটি মোবাইলের আরেকটু কাছে এসে বসলো। তাতে ওর দুধগুলো আরো ভালো করে দেখতে পেলাম। ওই রাতে সুইটির দুধ দেখে হ্যান্ডেল মেরে মাল বার করলাম। তারপর নেশার ঘরে আরও কিছুক্ষণ কথা বলে ফোনটা রেখে দুজনেই ঘুমিয়ে পড়লাম।
চলবে…………..


Tags:

Comments are closed here.