new fucking choti টুকরো খবর – 14 রসে ভরা শীলা by Ratnodeep – Bangla Choti Golpo

November 15, 2023 | By Admin | Filed in: চোদন কাহিনী.

bangla new fucking choti. একটু পর কেয়া বাথরুম থেকে বের হয়ে এলো। ততক্ষণে বাইরে অন্ধকার হয়ে গেছে। শীলা আমি আর কেয়া তিনজনেই তখন ল্যাংটো। কেউ আর কাপড় পরেনি।
আমি বললাম-এখন কিছু নাস্তা হোক তারপর আবার ঠাপাঠাপি হবে। তবে কথা হচ্ছে কেউ কাপড় পরতে পারবে না। এমন ন্যুড হয়েই আমরা থাকব।

শীলা ও কেয়া রাজী হলো। আমি উঠে বাথরুম গেলাম। বাথরুম থেকে বের হয়ে শুনলাম শীলা রেখাদির সাথে কথা বলছে। শীলা বলছে-ঠিক আছে দিদি কোন অসুবিধা নেই। আমি আজ তোমার বাসায় থেকে যাচ্ছি। কেয়া বাসায় ফিরলে আমি আর কেয়া রাত্রে থাকব। তুমি কোন চিন্তা করো না।
আমি শীলার দিকে তাকিয়ে ইঙ্গিতে জিজ্ঞাসা করলাম।

new fucking choti

শীলা বলল-রেখাদির ক্লিনিকে কি যেন একটা অসুবিধা হয়েছে। রাত্রে বাসায় ফিরবে না তাই আজ এখানে থেকে যেতে বলল। আর কেয়া যে ফিরেছে তা আমি চেপে গেছি। যাহ্ শালা বলেছি না তোর ভাগ্যটাই এমন ! আজ তাহলে সারা রাত দুই দুটো মাগী কে চুদতে পারবি। একটা আধ বুড়ো মাগী আর একটা কচি ডগবগে মাল। আহ্ কি আরাম যে হবে আজ !
কেয়াও আমাদের কথা শুনল। ওর চোখটাও চক্ চক্ করে উঠল।

কেয়া বলল-তাহলে মাসী আজ আমরা কি এক বিছানা তে থাকব ? আর সারা রাত কি তোমরা চোদাচুদি করবে ? মামা কি আজ সারা রাত তোমার গুদ মারবে ?

শীলা ওর মুখ টিপে দিয়ে বলল-আহ্ আ হা ন্যাকামি করা হচ্ছে ? মনে হয় যেন কিছুই বুঝছো না ? চোদা খাওয়ার সময় তো একবারও মাসীর কথা চিন্তা করোনি। হুম্ আজ সারারাত তোমার মামা শুধু আমাকে না তোমাকেও চুদবে। আচ্ছামতো চোদন হবে আজ সারারাত। যাহ্ শালা কি মজা যে আজ হবে না ! কেয়া তাহলে এখন কিছু নাস্তা করি। তারপর আবার রাতের রান্না করে নেব তোমাদের ফ্রিজে যা থাকে। new fucking choti

কেয়া বলল-ঠিক আছে মাসী এখন তাহলে নুডুলস্ করো আর রাতে ফ্রিজের মাছ রান্না কোরো আর ডিম ভাজি। তাহলেই তিনজনের হয়ে যাবে। আমার না সত্যিই মাসী এখন একটু একটু বেশি ব্যথা করছে কিন্তু আবার চোদা খাওয়ার কথা শুনে গুদ ভিজতে শুরু করেছে।

শীলা বলল-হুম্ একবার মজা পেয়েছো না ? এখন শুধু চোদাতে ইচ্ছা করবে।

কেয়া আর শীলা রান্না ঘরে গেল। আমি সিগারেট ধরিয়ে টানতে শুরু করলাম। কয়েক মিনিট পরেই শীলা আর কেয়া নুডুলস্ হাতে করে আমার কাছে এলো। আমরা তিনজনে নুডুলস্ এবং চা খেলাম।

কিছুসময় এমনভাবে কেটে গেল। আমি চেয়ারে হেলান দিয়ে বসে আছি। শীলা আমার পায়ের কাছে এসে বসে আমার বাড়া চোষা শুরু করল।

শীলা-অনেক সময় নিয়েছো এখন আর তোমাকে সময় দেয়া যাবে না। এখন আমারে এককাট চোদন দেয়া লাগবে। আমার গুদ চুলকাচ্ছে সেই তোমাদের দুজনের চোদাচুদি করতে দেখা থেকেই। নাও এবার আমারে রামঠাপ দাও আর ভোদায় মাল ফেল। new fucking choti

শীলা আমার বাড়া চুষছে দেখে কেয়া খাটের কিনারে বসে নিজে নিজে ওর গুদে আঙ্গুল বুলাচ্ছে। আমি কেযা কে কাছে ডাকলাম। কেয়া কাছে এলে আমি কেয়াকে আমার পায়ের কাছে বসালাম আর বললাম আমার বাড়া চুষে দিতে। কেয়া আমার বাড়া চোষা শূরু করল।

শীলা তখন চেয়ারের উপর দাড়িয়ে আমার থাইয়ের দুইপাশে পা রেখে আমার মুখে ওর ভোদা ধরে বলল-নে একটু চেটে দে। দেখ্ কত্তো রস জমেছে। তোদের চোদাচুদি দেখেই আমার ভেজা শুরু করেছিল। এখন অঝোর ধারায় শুধু ঝরছে। নে তমাল ভাল করে একটু চেটে দে।

শীলা ওর ভোদাটা আমার মুখের সামনে ধরলে আমি চাটতে শুরু করলাম। সত্যিই একেবারে ভিজে জব জব করছে ওর ভোদা। নোনতা নোনতা টেষ্টি ভোদা চাটছি আর নিচেই কেয়া আমার বাড়ার চুষছে। কেয়ার মুখ আমার বাড়ায় চেপে চেপে ধরছি আর মাঝে মাঝে ওর ডাসা ডাসা মাই দুটো টিপছি। এমন করতে করতে আমার বাড়া ফুল স্ট্রং হয়ে গেল। new fucking choti

শীলা কে নামিয়ে খাটের কিনারে নিয়ে গেলাম। শীলা কে ডগি স্টাইলে দাড় করিয়ে পিছন থেকে একঠাপেই বাড়া ঢুকিয়ে চোদা শুরু করলাম। কেয়া আমাদের পাশে দাড়িয়ে ছিল। কেয়া কে বললাম শীলার সামনে শুয়ে পড়তে। কেয়া শীলার সামনে গুদ চেতিয়ে শুয়ে পড়ল।

শীলা আমার ঠাপ খাচ্ছে আর কেয়ার গুদ চাটছে। আহ্ কি দারুণ সিনারি ! ঠাপে ঠাপে শীলার জিহ্বা কেয়ার গুদে আপ-ডাউন করছে আর কেয়া আবার শিৎকার শুরু করেছে। কেয়ার ভোদাও ভিজে গেছে। আমি শীলা কে মিনিট দশেক টানা ঠাপালাম। ভুট হয়ে ওর মাই দুটো আচ্ছামতো করে টিপলাম।

শীলা হঠাৎ বলল-রেস্ট মি প্লিজ। new fucking choti

তার মানে শীলার জল খসেছে তাই একটু রেস্ট চাইছে। আমি শীলা কে সরিয়ে দিলাম। শীলা সরে গেলে আবার কেয়ার ভোদায় ভাল করে জিহ্বা দিয়ে চাটলাম। থুথু লাগালাম ওর ভোদায় আর আমার বাড়ায়। যদিও কেয়ার ভোদা যথেষ্ট ভেজা তারপরেও ওর ভোদায় থুথু লাগালাম। আমার বাড়া একহাতে ধরলাম আর একহাতে ওর একটা পা ফাঁক করে ধরে রেখে আস্তে আস্তে ভোদায় বাড়া ঢুকালাম।

এবারও যথেষ্ট কষ্ট করে বাড়ার মুন্ডিটা ঢুকাতে পারলাম। বাড়ার মুন্ডি ঢুকিয়ে ছোট্ট ছোট্ট ঠাপে বাড়া ওর গুদে ঢুকাতে লাগলাম। কেয়া আবারও চিৎকার করে উঠল-আহ্ মামা আবার ব্যথা লাগছে। আস্তে আস্তে দাও মাআআআমা।

ওহ্ উঃউঃউঃ মাআআগো বাবাগো ব্যথা লাগছে গো——-জ্বলে গেল রে মাআআআমা——-দাও আস্তে আস্তে একটু একটু করে ঢুকাও——হুম্ হুম্ উমমম্ আহহহহহ্ মাগো——-দাও দাও মামা দাও এবার একটু ব্যথা কমেছে——–ওরে মামা তোমার বাড়া এত্তো মোটা যে আমার গুদ ওইটা গিলতেই পারছে না। new fucking choti

আমি-মামনি বাড়া মোটা বলেই তো আরাম এত্তো বেশি। নাও আর একটু সহ্য করলেই তোমার মজা শুরু হবে। আবারও তোমায় মজা দেবে আমার বাড়া। তোমার গুদে যে মজা আজ পাবে তা কোনদিন ভুলবে না।

আমি ছোট্ট ছোট্ট ঠাপে বাড়ার প্রায় সবটা ঢুকিয়ে ওকে ঠাপাতে লাগলাম। কেয়া একটু পরেই আবার মজা পেতে শুরু করেছে। কেয়া কে আবার পাঁচ মিনিট ঠাপিয়ে সরিয়ে দিলাম যখন কেয়া খুব করে চিল্লাতে লাগল তখন শীলা কে ডেকে নিলাম আর শীলা কে খাটের কিনারে চিৎ করে ফেলে কোপানো শুরু করলাম। শীলা গুদ চিতিয়ে ধরে আমার ঠাপ খেতে লাগল।

শীলার মুখে কেয়া তার গুদ ঘষছে আর সেও আরামে শিৎকার করছে। তিনজনেই একসাথে চোদাচুদিতে মজা নিচ্ছি। আমি মাঝে মাঝে কেয়ার মাই টিপছি আর এদিকে শীলাকে ঠাপাচ্ছি। শীলা ঠাপে ঠাপে মজা নিচ্ছে। সাথে সাথে কেয়াও খুব আরাম পাচ্ছে মনে হচ্ছে ওর মুখ দেখে। new fucking choti

সমানে খিস্তি করতে লাগল শীলা-ওরে ওরে আমার মাগী চোদা কুত্তা নে নে গুদ উঁচু করে ধরলাম——মার মার জোরে জোরে মার——জোরে জোরে কোপা রে বেশ্যাঠাপানি গুদঠাপানি রেন্ডির বাচ্চা——-তোর বাড়ায় যতো জোর আছে ততো জোরে জোরে ঠাপ মার—–

হুমম্ হুমমম্ ওহহহ্ মাগো কি কোপ কোপাচ্ছে রে বোকাচোদা——–পকাৎ পকাৎ পকাৎ পকাৎ আহ্ কি সাউন্ড হচ্ছে রে তোর বাড়ার চোদনে——–মাদারচোত চোদ দেখি কতো জোরে জোরে চুদতে পারিস্ চোদ্ রে রেন্ডিচোদা——-শালার বাড়া তো ঘোড়ার বাড়া কে ফেল মারে——-চালা তোর শাবল চালা আমার গুদে।

আমিও জোরে জোরে টানা ঠাপ মেরে শীলার গুদে মাল ঢেলে দিলাম।

আমরা শুয়ে শুয়ে হাঁফাতে লাগলাম। একটু রেস্ট নিয়ে শীলা আর কেয়া রান্নাঘরে চলে গেল রাতের রান্না করতে। তিনজনের সবাই ল্যাংটো হয়েই যে যার মতো কাজ করছে অথবা চলেছে। শীলা আর কেয়া রান্নাঘরে চলে যাবার পর আমি শুয়ে শুয়ে টিভি দেখতে লাগলাম। new fucking choti

কিছুসময় পর আমি রান্নাঘরে গিয়ে দেখছি শীলা রান্না করছে আর কেয়া পাশে দাড়িয়ে গল্প করছে। আমি পিছন থেকে গিয়ে কেয়ার পিঠ আমার বুকের সাথে চেপে ধরলাম। আমার নরম হয়ে থাকা বাড়া ওর পাছায় ঠেকিয়ে ওর মাই দুটো টেপা শুরু করলাম। কেয়া উমমম্ উমমম্ ওহ্ মাআআআমা টেপো টেপো আর একটু জোরে টেপো——–আহ্ দারুন লাগছে তোমার হাতে মাই টেপা খেতে।

আমি ওর মাই দুটো টিপছি আর আর ঘাড়ে গলায় কিস্ করছি, আমার মুখ ডলছি আর ওর কানের লতিতে ছোট্ট করে কামড় দিচ্ছি। কেয়া গরম হয়ে গেল। আস্তে আস্তে ওর থাইতে হাত বুলাতে বুলাতে ওর গুদে হাত দিয়ে দেখলাম গুদ একটু একটু রসে ভিজে গেছে।

আমি ওর কানে কানে বললাম-কি রে রেন্ডির বাচ্চা রেন্ডি চোদা খাবি নাকি এখন এখানে এমন করে দাড়িয়ে দাড়িয়ে ?

কেয়া-ওরে আমার বেশ্যাঠাপানি কুত্তা এখানে রান্নাঘরে কেন বিছানায় যেতে দোষ কি ?

আমি-এখানে তোর মাসী রান্না করছে আর এদিকে আমরা চোদাচুদি করছি। দারুন হবে রে কেয়া। new fucking choti

কেয়া-মামা আমার ভোদা ব্যথা হয়ে আছে তারপরও যখন তুমি আমাকে গরম করিয়ে দিচ্ছো তখনই আবার চোদা খেতে ইচ্ছা করছে। তখনই আমার ভোদা ভিজে যাচ্ছে আর ভিতরে চোদা খাবার জন্য চুলকানি শুরু হয়ে যাচ্ছে। ঠিক আছে নাও শুরু করো। তবে আমার ভোদায় কিন্তু মাল ফেলা যাবে না।

আমি বললাম-ঠিক আছে রে কুত্তির বাচ্চা কুত্তি এবার তোকে কুত্তি স্টাইলে ভোদায় বাড়া ঢুকায়।

শীলা চুলার পাশে দাড়িয়ে রান্না করছে। কেয়াকে বললাম শীলার দুই কাঁধে ভর দিয়ে দাড়াতে। কেয়া শীলার পিছনে শীলার দুই কাঁধে ভর দিয়ে ডগি স্টাইলে দাড়ালো। আমি ওর একটা পা উঁচু করে ধরে বাড়ায় আর ওর গুদে ভাল করে থুথু মাখালাম। পিছন থেকে বাড়ার মুন্ডিটা কোনরকমে গুদের চেরায় ঢুকিয়ে আস্তে আস্তে চাপ বাড়াতে লাগলাম। হুম্ ভিতরে ঢুকল আর ছোট্ট ছোট্ট ঠাপে ওর ভোদায় বাড়া ভরে চোদা শুরু করলাম। new fucking choti

কেয়াকে চোদার তালে তালে শীলাও দুলতে লাগল। পিছন ফিরে মাঝে মাঝে আমাদের চোদাচুদি দেখছে আর হাসছে। আমি মাঝে একটু শীলার মাই দুটো টিপে দিলাম। ওর মুখ টেনে কিস্ করছি আর এদিকে কেয়া কে ঠাপাচ্ছি। বেশ কিছু সময় ঠাপালাম ছোট্ট ছোট্ট করে ঠাপ দিলাম কিন্তু কয়েক মিনিটেই কেয়া আর সহ্য করতে পারছিল না এক পায়ের উপর দাড়িয়ে।

কেয়া বলল-মামা এভাবে আরাম পাচ্ছি না। তার থেকে চলো রান্না হয়ে গেলে খেয়ে-দেয়ে আবার ঠাপাঠাপি শুরু করব। তখন তিনজনে সারারাত চোদন চলবে। দেখি কে কতক্ষণ টেকে।

আমি রাজী হলাম। ওর ভোদা থেকে বাড়া বের করে বললাম-তাহলে নে একটু চেটে চুষে দে ভাল করে।

কেয়া নীচে বসে আমার বাড়া চেটে চুষে দিল। আমি দাড়িয়ে দাড়িয়ে শীলার মাই টিপলাম। আমি খাটে এসে শুয়ে শুয়ে টিভি দেখতে দেখতে ওরা খাবার রেডি করে ডাকল। new fucking choti

তিনজনে বসে রাতের খাবার খেলাম। তারপর একসময় আমরা শুয়ে পড়লাম। তিনজনেই ল্যাংটো হয়েই আছি। আমি মাঝখানে আর ওরা দুজন দুপাশে। গল্প করছি বিভিন্ন ধরণের আর আমি ওদের গায়ে মাইতে থাইতে হাত বুলাচ্ছি। এরমাঝে কেয়া বিছানার রক্ত মাখা চাদর উঠিয়ে অন্য চাদর পেতে দিয়েছে। রক্ত মাখা চাদরটা ধুয়ে দিতে বললাম যাতে করে ওর মা যেন কিছু টের না পায়।

এভাবে প্রায় এক-দেড় ঘন্টা কেটে গেল। আস্তে আস্তে কেয়া নিজেই আমার মুখে ওর মাই ডলতে শুরু করল। আমি ওর মাই টিপতে লাগলাম। মাই কামড়ে দিলাম আর বোটা চুষে চুষে ওকে গরম করে তুললাম। শীলা আমার বাড়া চুষে গরম করে দিল। আমি শীলা কে বললাম-আগে কেয়া কে চুদে ওর গুদ ঠান্ডা করে তারপর তোকে ঠাপাবো। শীলা রাজি হলে আমি কেয়াকে টেনে আমার উপর নিলাম। new fucking choti

ওকে 69 পজিশনে নিয়ে ওর গুদ চাটা শুরু করলাম। ওর গুদের পাঁপড়ি দুটো দুই দিকে টেনে ধরে গুদের চেরার ভিতরে আমার জিহ্বা ঢুকিয়ে উপর-নীচ করতেই কেয়ার গুদ একেবারে রসে ভিজে একাকার হয়ে গেল। কেয়া আমার বাড়া ভালই চুষছে। মুখের ভিতর ভরে গলা পর্যন্ত নিয়ে আবার বের করছে। আমি কেয়া কে উঠতে বললাম। কেয়া আমার বাড়ার উপর ওর ভোদা সেট করল।

গুদের চেরায় আর আমার বাড়ায় নিজেই ভাল করে থুথু মাখাল। চেরায় আমার বাড়া রেখে নিম্নচাপ দিতে লাগল। কয়েকবারের চেষ্টায় বাড়া ঢুকল আর কেয়া চিৎকার করে উঠল-ওহ্ মাই গড ! বাড়ার মাথা যখন ঢুকেছে বাকিটাও নিশ্চয়ই ঢুকাতে পারব। এই বলে আস্তে আস্তে নিম্নচাপে আমার বাড়া ওর গুদে ভরতে লাগল। অর্দ্ধেকটা বাড়া ওর গুদে ঢুকিয়ে ঠাপানো শুরু করল। খুব কষ্ট হচ্ছে মনে হচ্ছে কেয়ার। new fucking choti

ওর মুখ বেঁকে বেঁকে যাচ্ছে তারপরও আমার বাড়ায় চোদা দিচ্ছে। বাড়া যতটুকু ঢুকেছে ততটুকুতেই কেয়া আমার বাড়া ওর ভোদায় নিয়ে ঠাপাচ্ছে। বেশ মজা পাচ্ছে বোঝা যাচ্ছে——এ শুধু আরাম আর আরাম মামা——–খুব আরাম জম্মের আরাম যা কোনদিন শেষ হবার না——–পৃথিবীর সবচেয়ে শ্রেষ্ঠ আআআরাম মাআআআআমা——-ওহ্ কি দারুণ তোমার বাড়ার চোদন——-কি দারুণ মজা দেয়———–নে নে রে বেশ্যাঠাপানি মামা তোর মেয়ের ঠাপ খা।

আমি বললাম-এইতো মামনি বেশ হচ্ছে——-মারো মারো আস্তে আস্তে স্পিড বাড়াও আর বাড়াটা পুরোটা ভিতরে ঢুকিয়ে ঠাপাও দেখো কতো মজা আছে।

কেয়া আমার কথা শুনে তাই করল তবে পুরো বাড়া ওর ভোদায় ঢুকাতে পারল না। মিনিট পাঁচ/সাত কেয়া আমাকে ঠাপিয়ে ওর জল খসালো। আমার বাড়া যেমন খাড়া তেমনই খাড়া থাকল। আমি বুঝতে পারছি কেয়ার আর শক্তি নেই। শীলা কে বললাম-নে বাকীটা এবার তুই সেরে দে। শীলা উঠে আমার বাড়ার উপর ভোদা সেট করে ঠাপাতে শুরু করল। new fucking choti

শীলাও প্রায় আরও দশ মিনিট আমাকে থেমে থেমে ঠাপিয়ে হাঁফিয়ে গেল। আমি শীলাকে চিৎ করে শুইয়ে দিলাম। ওকে কাত করে এক থাইয়ের উপর বসে এক পা উঁচু করে ধরে রেখে ওর ভোদা ঠাপাতে লাগলাম। জোরে জোরে টানা ঠাপিয়ে শীলাকে কাঁদিয়ে ওর গুদে মাল ঢেলে খুব ক্লান্ত হয়ে পাশে ঢলে পড়লাম।

কেয়াকে বললাম-মামনি আমার বাড়া আর তোমার মাসী মণির গুদটা চেটে পরিস্কার করে দাও। আমাদের আর কোনরকম এনার্জি নেই বাথরুমে যাবার।

কেয়া উঠে আমার বাড়া চেটে দিল। সব পরিস্কার করে দেবার পর শীলার গুদ চাটতে লাগল। কেয়া যখন শীলার গুদ চাটছে তখন আমি কেয়ার গুদ চাটছি যাতে করে কেয়া একটু গরম হয় আর শীলার গুদ চেটে পরিস্কার করে দেয়। তিনজনেই ক্লান্ত হয়ে শুয়ে পড়লাম। কে কোথায় আছি ঠিক নেই। আমি কেয়াকে জড়িয়ে ধরে ওকে কিস্ করলাম। ওর মাই মুখে নিয়ে চুষতে চুষতে একসময় তিনজনেই ঘুমিয়ে গেলাম। new fucking choti

ফযরের আযানের সাথে সাথে আমার ঘুম ভেঙ্গে গেল। রাতে চোদাচুদিতে যতই ক্লান্ত হই না কেন সকালে ঘুম ভাঙ্গার সাথে সাথে কেয়ার মাই টিপে টিপে আবার বাড়া শক্ত করে ফেললাম। কেয়ার মাই টেপাতে একটু একটু করে কেয়া জেগে গেল।

আমি বললাম-কেয়া হবে নাকি একটা মর্নিং গেম ?

কেয়া বলল-মামা খুব ব্যথা।

আমি ওর গায়ের বিভিন্ন জায়গাতে মাইতে থাইতে সব জায়গাতে খুব করে আদর করে করে ওকে গরম করে তুললাম। ভাবলাম সুযোগ যখন পেয়েছি তখন কচি মাল আর একবার না খেয়ে কেন তমাল চলে যাবে। আবার কেয়াকে চুদলাম। তবে ওকে ব্যথা দিয়ে নয়। তখন মিশনারি পজিশনে আস্তে আস্তে করে ছোট্ট ছোট্ট ঠাপে ওকে চুদে ওর বুকে মাল ঢেলে দিলাম। new fucking choti

আমি জানি সকালেই ওর মা চলে আসবে তাই বাথরুম গিয়ে আমি আর কেয়া ফ্রেস হলাম। কেয়াকে বললাম ওর কাপড় পরে নিতে। শীলাকে ডেকে ওকেও কাপড় পরতে বললাম। আমি ওদের বাসা থেকে বেরিয়ে রিস্কা নিয়ে সরাসরি আমার কোয়ার্টারে এসে বিছানায় পড়ে দিলাম একটা টানা দুই/তিন ঘন্টার ঘুম। রাতে অনেকবার চোদাচুদি হয়েছে তাই খুব ক্লান্তিতে ঘুম দিলাম। রেখাদির মেয়েকে যে আজ এমন করে চোদা দিতে পারব ভাবতেও পারিনি। ভাগ্যে চোদন থাকলে ঠেকায় কে।

দু’দিন পর রাতে হঠাৎ করে রেখাদির ফোন-কি রে তমাল, ভাই আমার মেয়ে কে কেমন খেলি ? কেমন লাগল কচি ডাসা ডাসা পেয়ারার মতো মাই ? মায়ের সাথে মেয়েকেও চেখে দেখলি ?

আমি বললাম-কি বলো দিদি ! new fucking choti

রেখাদি বলল-আমি সব বুঝতে পেরেছি রে তমাল। মেয়ে যে দুই দিন বিছানা থেকে উঠে ঠিকমতো হেঁটে বাথরুমে যেতে পারেনি তাতেই বুঝে গেছি সেদিন রাতে তুই, শীলা আর কেয়া সারারাত কি করেছিস্। একেবারে মেয়েটার গুদ ফাটিয়ে রক্ত বার করে দিয়েছিস্ ? যা করেছিস্ করেছিস্ আর যেন করিস্ না। যতো পারিস্ আমাকে চুদিস্ মেয়ের দিকে আর নজর দিস্ না।

ওর বিয়ে দিতে হবে কিন্তু। তোর বাড়ার মতো মোটা বাড়ার ঠাপ খেলে জামাই ঠিকই বুঝে যাবে এ মেয়ে চোদা খাওয়া মেয়ে। তখন ওর ঘর টিকবে না। তুই এখন আয় আমাকে ঠাপিয়ে যা। সারারাত ধরে ঠাপাবি কিন্তু। আমার ক্ষেতে লাঙ্গল চালিয়ে ভাল করে জমিন চাষ করে তারপর তোর বীজ আমার ক্ষেতে বপন করে যা আজ রাতে।

তোর বাড়ার ঠাপ না খেতে পারলে শান্তি পাই না। খুব চুলকাচ্ছে রে গুদটা। ল্যাংটা হয়ে শুয়ে তোর কথা ভাবছি। তোর বাড়ার চিন্তা করছি আর গুদ বেয়ে রস পড়ছে। মেয়ে আজ ওর বাবার কাছে গেছে। new fucking choti

আমি বললাম-দিদি একটা কথা আছে না-ধরতে ভাল ছুড়ি আর করতে ভাল বুড়ি। ওর মাই দুটো টিপতে আরাম কিন্তু তোমার গুদ চুদে যেমন আরাম তেমন আরাম ওর গুদে বাড়া ঢুকিয়ে পাই না। খুব টাইট গুদ তাই আরাম আছে মন্দ না তবে তোমার মতো না। দিদি কে একটু তেল দিলাম কারণ ওর মেয়ে কে তো আবার আমার চোদা লাগবে তাই ওকে আমার হাতে রাখা লাগবে।

আমি তখনই রেখাদির বাসায় গেলাম আর সারারাত ধরে দিদি কে চুদলাম কারণ ওর কথা না শুনলে পরে আর মেয়ে কে চুদতে পারব না। মনে মনে বললাম-তুমি যতো কথায় বলো না কেন দিদি, তোমার মেয়ে যখন একবার আমার বাড়ার স্বাদ পেয়েছে তখন এ বাড়া আবারও ওর গুদে নেবেই। new fucking choti

এরপরেও আবার একইরকম করে রেখাদির অবর্তমানে শীলাকে সাথে নিয়ে আমি, শীলা আর কেয়া ভরপুর চোদাচুদি করেছি। দিদি আর কিছুই টের পায়নি।


Tags:

Comments are closed here.