coti kahini প্রতিবেশী লিজা চাচিকে চুদার গল্প by আজাদ – Bangla Choti Golpo

March 17, 2024 | By Admin | Filed in: চোদন কাহিনী.

bangla coti kahini. আমি আজাদ। বয়স ৩০ বছর। আমি দেখতে উজ্জ্বল শ্যামলা। যার সাথে ঘটনা, তার নাম লিজা। বয়স ৪০ বছর। দেখতে একটা আইটেম বোম, ফর্সা, উচ্চতা ৫ ফুট ৪ ইঞ্চি, বুকের সাইজ ৩৮। আমার কৈশোর বয়স থেকেই লিজা চাচিকে দেখে কত হাত মেরেছি, গোসলের সময় লুকিয়ে লুকিয়ে দেখেছি। আমি জানতাম না লিজা চাচি আমাকে লুকিয়ে দেখার সময় অনেক সময় দেখে ফেলছে।

যাই হোক আসল ঘটনায় আসা যাক, চাকরি সুত্রে এলাকার বাইরে থাকা হয়। ৩-৪ মাস পর পর বাড়ি যাওয়া হয়। বাড়িতে মা বাবা আছে। একদিন আমার মায়ের ফোনে নেট প্রবলেম হয়,,,, লিজা চাচির সাথে কথা বলতে বলতে, লিজা চাচি আমার ইমু নাম্বার নেয়। আমার মাকে বলতে বলে লিজা চাচি কল দিলে ধরতে। আরও বলে ইমুতে liza লেখা আছে।

coti kahini

৫-৬ দিন পর,,,আমার ইমুতে কল আসে,,আমি খেয়াল করি নাই। কল দেবার ৭-৮ দিন পর দেখি আমার মা কল দিয়ে বলছে, তোমার লিজা চাচি কথা বলবে। দেখো ইমুতে লিজা লেখা আছে। মার সাথে কথা বলার পর। আমি ভাবছি কি বলবে কে জানে। আমার উত্তেজনা কাজ করছে,,,কৈশোরের ক্রাশ মালটা কথা বলবে ভেবে। আমি ওই দিন রাতে কল দিলাম কিন্তু ফোন রিসিভ করে না। পর পর ৩ দিন কল দেবার পর রিসিভ করে।

তখন লিজা চাচি বলছে, তোমার মা কল দিতে বলছিলো,,,,তাই কল দিয়েছিলাম। আরও বলে,,লিজা চাচির কাছে ফোন দিলে,, মার কাছে নিয়ে দিয়ে আসবে। আমি বললাল শুধু এই জন্য,,,,। তখন বলে হ্যা। আমি বললাম মার ফোন ঠিক হয়ে গেছে,,,,,একটু সমস্যা হচ্ছিল। সে দিনের মত রেখে দিলাম ফোন। আমার কিছু দিন পর পরীক্ষা,, সে জন্য পড়ছিলাম হঠাৎ রাত ১২ টার সময় কল করছে লিজা চাচি। coti kahini

ও বলে রাখি লিজা চাচির স্বামী কুয়েত প্রবাসী। আমি পড়ছিলাম তাই ঘুমায় নাই। কল দিয়েই কেটে দিছে। আমি ব্যাক করলাম, ভাবছি এত রাতে কোন সমস্যা হলো কি না। আমি পেশাতে একজন প্যারামেডিকেল ডাক্তার। ফোন রিসিভ করে,,,,লিজা চাচি বলছে, এখনো ঘুমাও নাই? আমি বললাম,আমার পরীক্ষা সামনে,তাই পড়ছি। তখন লিজা চাচি বলছে, ডিস্টার্ব করলাম “সরি”।

আমি বললাম তুমি কল দিলে ডিস্টার্ব হই কে বলছে!! তখন বলছে, তোমার কাছে কল দিলাম,,,তুমি কি করছো জানার জন্য। আমি আবার বললাম,, আমার মা কি রাত ১২ টায় কল দিয়ে খোজ নিতে বলছে। তখন দেখি হাসছে। তখন বললাম,, তোমাকে আমি খুব পছন্দ করি,,সেইটা তুমি জানো নিশ্চয়ই। কারন মেয়েরা তো সব বোঝে। coti kahini

লিজা চাচি বলছে,,, আমি জানি,,,,লিজা চাচিও আমাকে পছন্দ করে বলেই আমি কৈশোরে যা যা করেছি,,সে কথা কাওকে বলে নি। আমি বললাম কি করছি আমি? যা তুমি জানো, বলছে,, লুকিয়ে লুকিয়ে আমাকে দেখতা আর, হাত দিয়ে কি করতা। আমি তো অবাক,, কি বলে! আমি মাল আউট করতাম দেখে দেখে,,সে সব দেখছে। আমি বললাম,, মোবাইল নাম্বার নিলে কেন হঠাৎ। তখন বলছে,, আমাকে নাকি খুব ভালো লাগে লিজা চাচির।

দেখার জন্য নাম্বার নিছে। আমি তখন বললাল,, তাহলে ভিডিও কল করতে পারতা। দেখি তখনই ভিডিও কল দিছে। সেক্সি বোম লাগছে মালটাকে। আমি বললাল তোমাকে দেখে তো মাথা খারাপ হয়ে যাবে। লিজা চাচি বলছে,,এখনো তো কিছু দেখাই নাই। সব দেখলে পাগল হয়ে যাবা। আমি বললাম, পাগল হতে চাচ্ছি। তখন বলে ধীরে ধীরে সব করতে হয়। সে দিন রাতে ২ জন ফোন সেক্স করি ভিডিও কলে। coti kahini

লিজার মাল আউট হয়,,আমি বাতরুমে যেয়ে হাত মেরে আউট করে এসে, কথা বলি,,,তখন রাত ৪ টা বাজছে। সকালে ডিউটি আছে বলে,,,ফোন কেটে দেয়। এইভাবে ভালোই যাচ্ছিলো। আমি বাড়ি যাবার জন্য রেডি হয়ে লিজার কাছে কল দিলাম, বললাম বাড়ি আসছি। বাড়ি পোছালাম সকাল ৭ টায়। বাড়ি যেয়ে একটা ঘুম দিলাম। তারপর গোসল, খাওয়া দাওয়া শেষ করে দুপর ২ টার দিকেমকল দিয় বাড়ি আসতে বললাম।

১০ মিনিট পর লিজা বাড়ি আসে,,মা তো জানে না,,,লিজা চাচিকে বলছে আমি বাড়ি আসছি। তখন লিজা আমার রুমে এসে বলে,,,,ভালোমন্দ জিজ্ঞেস করে,,,মা ছিলো তখন সাথে। মা ঘর থেকে বাইরে নামতে দেরি,,,আমি তো জড়াই ধরতে দেরি করি নাই,,,,জড়িয়ে ধরে,,,,,ডাইরেক্ট লিপ কিছ করছি। জিহবা টেনে মুখে পুরে চুষছি। ২-৩ মিনিট পর,,,,লিজা বলছে,,,,তোমার মা চলে আসবে। coti kahini

তারপর ওখানে সমাপ্ত করলাম। রাতে আসে সেই শুভ সময়, লিজা কল দিয়ে রাত ১০ টার দিকে ওদের বাড়ি যাইতে বলে। আমি ওদের বাড়ি যেয়ে দেখি,,,লিজা একটা কালো পেটিকোট আর কালো ব্রা পরে আছে। লিজা রুমের দরজা খুলে রাখছিলো, আমি যেয়ে তাকিয়ে আছি, তখন লিজা বলছে, শুধু দেখবা না অন্য কিছু করবা,, লিজা বলছে,,, আমার স্বামী ছাড়া আমাকে শুধু তুমিই পেলে,আমি বললাম,,,আমার সৌভাগ্য।

তারপর, লিজাকে জড়ায় ধরলাম, লিজাও আমাকে জড়ায় ধরছে শক্ত করে,,,,লিজা আমার শার্ট খুলে,,বুকের সাথে ব্রা পরা অবস্থায় বুক ঘসছে,,,,তারপর দেখলাম,,,ও নিজেই ব্রা খুলে জরায় ধরে বলছে,,খুব শান্তি পাচ্ছি জান। আমি কপালে, গালে, নাকে কিচ,,তারপর লিপ করছি। তারপর, লিজার পাছার মাংস টিপে ২ ভাগ করে দিতে লাগলাম। লিজা বলছে,,,, জোরে জোরে চাপ দাও। তারপর পেটিকোট খুলে দিলাম। coti kahini

দেখি ভোদা ক্লিন সেভ করা। লিজা বলছে, তোমার সাথে দেখা করে একটু আগে বাল কাটছে। তারপর,,,আমি পিছন দিক ঘোরায় নিয়ে দুধ টিপছি আর আমার ধোন লিজার পাছায় ঘসা লাগছে। তখন, লিজা আমার পেন্ট খুলে ধোন মুখে পুরে থুথু দিয়ে ভেজায় নিল। তারপর হাত দিয়ে খেচতে লাগলো,,,আমার ধোনের মাথায় হালকা পানি আসলে ওইটা জিহবা দিয়ে চেটে খেতে লাগলো।

আমি এক ধাক্কা দিয়ে খাটে ফেলে দিলাম, দেখি লিজার ভোদা ভিজে একাকার। আমি বললাম মুখ দিবো,,,লিজা বলছে,,,,দাও। আমি বললাম,,,ভালো করে শুয়ে নাও। তারপর,,, লিজার কপালে, নাকে, ঠোটে কিচ করলাম। লিজা বলছে,, নিচে আদর করো প্লিজ, জান আমার। তারপর,লিজার দুধে হাত দিলাম,,,দুধে হাত দিতেই মুখ ঢেকে ফেলছে,,,,আমি দুধ টিপছি আর একটা দুধ চোষা শুরু করছি। coti kahini

এইভাবে একটা শেষ হলে অন্যটা নিয়ে খেলছি। লিজা ওই সময় বলছে,,,,খুব শির শির করছে দেহের ভিতর। তারপর লিজার গুদে মুখ দিলাম,,,,,মুখ দিয়ে ভাবছি অনেক হাত মারছি,,,এইটার জন্য,,,আজ পেলাম। প্রায় ১৫ মিনিট চুসার পর লিজা আউট করে দিলো। তারপর,,,, আমার ধোন লিজার মুখের কাছে নিয়ে,,,মুখে পুরে দিলাম,,,,,ধোন থুথুতে ভিজে গেছে,,, তারপর,,,লিজার ভোদাই সেট করতে দেরি, লিজা হাত নিজেই দিয়ে ভিতরে ঢুকায় নিলো।

লিজা বলে জোরে জোরে চুদো জান। আমি চুদা শুরু করলাম। লিজা ওহঃ আহঃ করছে। আমি কানের কাছে বললাম,,,কেমন লাগছে চুদা খেতে? লিজা বলছে যত দিন বাঁচবো তোমার সাথে চোদাচুদির সম্পর্ক থাকবে। আমি বললাম অবশ্যই, তেমাকে চুদবো সারা জীবন। লিজার আবার আউট হলো,,,তখন দেখি লিজা একটা ঝাকি দিয়ে আমাকে শক্ত করে জড়ায় ধরছে আর বলছে জোরে চুদো জান। coti kahini

তেমার বউকে সুখ দাও। আরও ১৫-২০ মিনিট পর লিজার আবার আউট হবার মত অবস্থা হলো,,,,,,আমাকে বলছে,,আর পারবে না আজকে,,,,,,আমাকেও আউট করতে বললো,,,,,আমি বললাম ভিতরে ফেলবো কি? লিজা বলছে,,,,,ফেলো। আমি জোরে জোরে চুদছি আর দুধ টিপছি এবং জিহবা চুসছি। লিজার সময় হয়ে আসলে,,,,আমি চোদার গতি আরও বাড়িয়ে দিলাম।

লিজা আউট করলো,,আমিও ঝাকি দিয়ে মাল,, লিজার ভোদায় ফেললাম। ১২:৩০ টার দিকে লিজার রুম থেকে বেড়িয়ে আাসলাম। রাস্তায় এসে কল দিলাম।।জিজ্ঞেস করলাম কেমন লাগলো,,,,লিজা বলছে, আমার জীবনের সেরা চুদা খেলাম। এইভাবে এখনো চলছে,বাড়ি গেলেই চোদাচুদি করি,,আমাদের বাড়িতেও অনেক বার চুদছি।


Tags:

Comments are closed here.