sex golpo নুপুরের চোদন গাঁথা -2 – Bangla Choti Golpo

February 26, 2024 | By Admin | Filed in: চোদন কাহিনী.

bangla sex golpo choti. এরপর রাতে নুপুরকে আরো দুইবার চোদার পর সেক্রেটারি ও গোপালবাবু রাত ৩.৩০ মিনিটে বুলবলির বাড়ি থেকে বের হয়।
সকাল সাতটা নাগাদ প্রবীর নুপুরকে গুড মর্নিং জানানোর জন্য ফোন করে আর সেই ফোনের আওয়াজে নুপুরের ঘুম ভাঙ্গলো।নুপুর প্রবীরের ফোন টা রিসিভ করেনি । ফোন রিসিভ করলে হয়তো মেয়ের কথা জিজ্ঞাসা করবে,তাই ভয়ে ফোনটা রিসিভ করেনি।

নুপুর তারপর আয়নায় দেখে নিজের অবস্থা একদম উলঙ্গ সারা শরীরে কামড়ের দাগ ,দুধের বোঁটা টা লাল হয়ে দাগ বসে আছে।গালে লালচে দাগ, ঘারে দাগ, মুখে ঠোঁটে চরচর করছে কি যেন নুপুর বুঝতে পারে মাল শুকিয়ে আছে। ভোদাটায় ব্যাথা আর ভিতরে কেমন যেন প্যাচ প্যাচে হয়ে আছে উঠে দাঁড়াতেই একগাদা মাল বেরিয়ে এলো ভোদা থেকে । বাথরুমে গিয়ে চোখে মুখে জলের ঝাপটা দিতেই নুপুরের সব কথা মনে পরলো।

sex golpo

বাথরুম থেকে বেরোতেই দেখে বুলবুলি দাঁড়িয়ে আছে। বুলবুলি কে দেখে নুপুর তেলে বেগুনে জ্বলে উঠলো তারপর বললো ” কেন আমার এতোবড় ক্ষতি করলে বুলবুলি দি”
বুলবুলি বলে আমি কনো ক্ষতি করিনি তোর রুপ দেখে সবাই পাগল হয়ে আছে আমি কি করবো দিন দিন যা গতর বানিয়েছিস লোকে তো ছুক ছুক করবেই।

নুপুর এইসব বলে নিজের কাপড় টা পড়তে গিয়ে দেখে ব্লাউজ ছিঁড়ে আছে ব্রা ছেঁড়া প্যান্টিটা মালে মাখামাখি। নুপুর তখন বলে বুলবুলি দি আমি এই গুলো পরে বের হবো কি ভাবে প্লিজ আমাকে নতুন কিছু পরার দাও।
বুলবুলি হেসে বলে দিবো তার আগে আমার কিছু শর্ত আছে যদি তুই আমার কথা মতো চলিস তবে তোর কনো ক্ষতি হবেনা । sex golpo

আর যদি না চলিস তবে তোর কালকে রাতের ভিডিও আমি তোর বর আর ইন্টারনেটে ছড়িয়ে দিবো। এই কথা শুনে নুপুর বুলবুলির পায়ে পরে বলে সব কথা শুনবো কিন্তু আমার সংসার ভেঙ্গো না । বুলবুলি বলে ঠিক আছে আমি তোর সংসার ভাঙ্গবো তবে আমার কথা মতো চলবি।
এরপর বুলবুলি পাশের ঘরে গিয়ে নতুন  ব্লাউজ আর ব্রা বের করে দেয়। কিন্তু পরতে গিয়ে দেখে ব্রা আর ব্লাউজ ছোট হয় ব্রা ফেটে দুধ দুইটা বের হয় আসতে চায়।

বুলবুলি খিক খিক করে হেসে বলে মাগী তোর যা দুধের সাইজ যে কেউ দেখলে তোকে চুদে দিবে একদম বেশ্যা পাড়ার মাগীদের মতো। বুলবুলির কথা শুনে নুপুরের প্রচন্ড রাগ উঠে কিন্তু কিছু করার নেই তাই কিছু না বলে কনো রকমে ব্রা আর ব্লাউজ টা পরে চুল গুলো বেধে বুলবুলির বাড়ি থেকে বের হয় । সকাল বেলা রাস্তা ঘাট ফাঁকা থাকায় কেউ কিছু বুঝতে পারে না।একটা টোটো ধরে সোজা বাড়ির সামনে এসে নামে। sex golpo

নুপুরের মা সকালে মর্নিং ওয়াক করতে বেরিয়ে গেছে তাই নুপুর সোজা ঘরে ঢুকে বিছানায় গিয়ে দেখে মেয়েটি এখনো ঘুমাচ্ছে।
নুপুর সোজা বাথরুমে ঢুকে শাওয়ারটা ছেড়ে দিয়ে নিচে বসে থাকে।আধ ঘন্টা পর বের হয় ততক্ষণে নুপুরের মা এসে পরে নুপুরকে বলে কি রে বুলবুলিদের বাড়ি থেকে এলি না যে রাতে। “শুধু মেসেজ করে বললি রাতে আসবিনা বুলবুলি দি ছাড়ছে না  ”

আর আমি তারপর কল করলাম ফোন ঢুকে না।
নুপুর মায়ের কথা শুনে মোবাইল টা বের দেখে মেসেজ টা রাত ১২ টায় করা ,কিন্তু তখন তো নুপুরের কিছু মনে নেই। নুপুর বুঝতে পারে এটা বুলবুলি তার মোবাইল ফিঙ্গার প্রিন্ট দিয়ে আনলক করে তার মা কে মেসেজ করেছে। sex golpo

নুপুর তখন মা কে বলে মা এটা কিন্তু তোমার জামাই কে বলো না আমি রাতে বুলবুলি দির বাড়িতে ছিলাম ও না হলে আমাকে নানান প্রশ্ন করবে ।ঝুমা দেবী বলে ঠিক আছে। নুপুর মা কে বলে মা এক কাপ কফি দাও । তারপর নুপুর কফি টা খেয়ে নিজেকে ফ্রেশ করে আর মা কে বুঝতে দেয় না কালকে রাতের কথা।
তারপর মেয়ে উঠলে তাকে ফ্রেশ করে খাইয়ে দেয় ।

তারপর ঝুমা দেবী বলে আমি রান্না বসাবো তুই খেয়ে আবার অফিসে যাবি এই বলে ঝুমা দেবী রান্না করতে চলে যায়।
নুপুর বর কে ফোন করে খোঁজ নেয়। প্রবীর বলে আমি রেডি হয়ে অফিসে যাবো ।এখন রাখছি পরে কথা হবে । নুপুর কিছু একটা বলতে যাবে কিন্তু প্রবীর ফোন টা রেখে দেয়। sex golpo

এদিকে প্রবীরের ফোন টা রাখতেই বুলবুলি কল করে বলে সেক্রেটারী সাহেব তোকে আজকে ছুটি দিয়েছে।তোর আজকে আসতে হবে না তবে অফিস শেষ হলে তোকে নিয়ে একটা জায়গায় যাবো।আমি বের হয়ে তোকে কল করবো।
বিকেলে ৪ টা নাগাদ বুলবুলি ফোন করে বলে আমি মলের সামনে আছি তুই ১৫ মিনিটে আয়।

নুপুর বাধ্য হবার নয় ১৫ মিনিটে মলের সামনে আসে বুলবুলি বলে চল অটোতে উঠ অটো করে দুজনে বড় বাজারে একটা ট্যাটু আর্টিস্টের দোকানে যায়। বুলবুলি আর নুপুর সেখানে ঢুকতেই সেখানে থাকা মহিলা কে বুলবুলি বলে আমাদের বুকিং ছিল। মহিলা বলে কি নামে বুলবুলি বলে নুপুর দেবনাথ নামে। মহিলা বলে “পাছায় আর গুদে ট্যাটু আর নাভিতে রিং ” বুলবুলি বলে হ্যাঁ। sex golpo

নুপুর কিছু বোঝার আগেই মহিলা বলে আসুন ম্যাডাম। নুপুর যেন আকাশ থেকে পরে । বুলবুলি কে একটু সরিয়ে নিয়ে বলে প্লিজ বুলবুলি দি এমনটা করোনা আমার স্বামী আছে। বুলবুলি মুচকি হেসে বলে এই গুলো সব এখন স্টাইল বেশি কথা না বলে যা না হলে তোর ভালো হবে না।
তারপর নুপুর কে নিয়ে ট্যাটু আর্টিস্ট রুমের ভিতরে নিয়ে যায়।প্রায় দুই ঘণ্টা পর নুপুর বের হয়। নুপুরের চোখ লাল হয়ে আছে।

বুলবুলি কে ফোনের ওপাশ থেকে থেকে কেউ বলছে “কাজ হয়েছে”বুলবুলি বলছে হবেনা মানে আমাদের কথা না শুনলে রক্ষা আছে। বুলবুলি দেখে নাভিতে রিং টা চক চক করছে । তারপর অটো করে বুলবুলি কে বাড়ির সামনে নামিয়ে দেয় আর একটা গিফটের প্যাকেট হাতে দিয়ে বলে ।এটা বাড়িতে গিয়ে দেখবি।আর কালকে রেডি থাকবি সন্ধ্যায় । sex golpo

নুপুর বাড়িতে গিয়ে ঢুকে দেখে মা টিভি দেখছে। ঝুমা দেবী বলে কি রে মা কোথায় গিয়েছিলি নুপুর বলে কোথাও না একটা মিটিং ছিলো।
নুপুর ঘরে গিয়ে দরজাটা বন্ধ করে দেয়।আর কাপড় খুলে দেখে নাভিতে রিং টা চক চক করছে দেখে মনে হচ্ছে একটা মাগী। তারপর প্যান্টি টা খুলে দেখে একটা ত্রিকোণ ত্রিভুজের মতো একটা ট্যাটু আর পিছনে পাছার উপরে কোমরে একটা “বাটার ফ্লাই ট্যাটু “নিজেকে একদম খানকিমাগী লাগছে।

প্যাকেট খুলতেই চোখ ছানাবড়া একটা বাটার ফ্লাই প্যান্টি যা পড়লে ভোদা আর পাছার ট্যাটু টা বের হয়ে থাকবে আর একটা ব্রা, যা পরলে শুধু বোটাটা ঢাকা থাকবে পিঠে শুধুমাত্র সুতো বাঁধার মতো।আর একটা রেড় কালারের হালকা শাড়ি আর মেচিং পেটিকোট। নুপুর সব রেখে বিছানায় বসে পরে। তারপর বরকে ফোন করে বলে।কাল থেকে অডিট রিপোর্ট শুরু হবে তাই এই সপ্তাহে আর বাড়ি যাবো না। sex golpo

প্রবীর বলে ঠিক আছে আমার ও সামনে মার্চ মাসের কাজের চাপ আছে কাজটা কমপ্লিট করতে পারলে প্রমোশন হবে রাতে জেগে হলেও কাজটা কমপ্লিট দিতে হবে। ফোনে একটা চুমু খায় নুপুর কে আর আই লাভ ইউ বলে ফোনটা রেখে দেয়।

এরপর বুলবুলি রাতে ফোন করে নুপুর কে বলে কালকে সন্ধ্যায় ড্রেসটা পরে রেড়ি থাকিস । নুপুর বলে এই সব আমি কোনোদিন পরিনি বুলবুলি দি, বুলবুলি বলে এখন সবই পরতে হবে।আমি কিছু শুনতে চাই না সন্ধ্যা সাতটার সময় রেডি থাকবি।এই কথা বলে ফোনটা রেখে দেয়।

পরেরদিন রবিবার থাকায় অফিস বন্ধ। নুপুর দুপুরে খাওয়া দাওয়া করে মেয়েকে নিয়ে ঘুম দিয়েছে। বিকেল পাঁচটা নাগাদ বুলবুলি কল করে বলে রেডি হওয়া শুরু কর। নুপুর তার মা কে বলে মা আজকে আমাদের সেক্রেটারী সাহেবের ম্যারিজ অ্যানিভারসিরি আছে তাই আজকে রাতে ফিরতে দেরি হবে ,তুমি পুচকি কে খাইয়ে ঘুম পারিয়ে দিও।ঝুমা দেবী বলে হ্যাঁ রে মা জামাই বাবাজী ও যাবে । sex golpo

নুপুর শুধু বলে দেখি কল করবো ওর নাকি কি প্রোজেক্টর কাজের চাপ আছে।ঝুমা দেবী বলে বেশী রাত করিস না।
এর নুপুর রেডি হতে শুরু করে লাল প্যান্টি আর পিঙ্ক কালারের ব্রা পরে একদম মাগী মাগী লাগছে নিজেকে ।তার উপর আবার ট্যাটু গুলো বের হয়ে আছে।তারপর শাড়ি টা পরে ভিতরের সব কিছু বোঝা যাচ্ছে ।

সুন্দর করে একটু সাজগোজ করে বড় করে সিঁদুর পরে। নুপুরের মোবাইলে ফোন আসে বুলবুলি বলে রাস্তার মোড়ে আসতে নুপুর মা কে বলে বের হয়।
রাস্তার মোড়ে এসে দাঁড়াতেই দেখে একটা কালো  এসকরপিয়ো গাড়ি দাঁড়িয়ে আছে বুলবুলি দরজাটা খুলে নুপুর কে ভিতরে উঠে আসতে বলে নুপুর সামনে পিছনে তাকিয়ে গাড়িতে উঠে। sex golpo

গাড়ি ড্রাইভ করছে সেক্রেটারী সাহেব,গাড়ির লুকিং গ্লাসে নুপুর কে দেখে ,নুপুর কে অনেক হট আর সেক্সী লাগছে ,বিশেষ করে নুপুরের ওই বড় করে সিঁদুর দেওয়া ফর্সা চক চকে মুখ টা আর বড় চুলের সুন্দর খোঁপা টায় একটা পিঙ্ক কালারের জারবেরা।আধ ঘন্টার মধ্যে গাড়ি শহর ছাড়িয়ে ডুয়ার্সের গভীর জঙ্গলের ভিতর দিয়ে প্রবেশ করে ঘন্টা খানেকের মধ্যেই গাড়িটা একটা বাংলো বাড়ির সামনে দাঁড়ায়। বুলবুলি নুপুর কে নামতে বলে নিজেও নামে।

নুপুর দেখে চারপাশে অন্ধকার কিন্তু বাংলো বাড়ির টা খুব সুন্দর করে সাজানো। সেক্রেটারী কাকে যেন ফোন করে তারপর ভিতরে ঢুকে পরে তিনজনে। নুপুর মনে মনে খুব ভয় পায়।ভিতরে গিয়ে নুপুর দেখে অঞ্চল প্রধান হক সাহেব  ও উপপ্রধান দুলাল চৌধুরীর আর পার্টির সভাপতি হাকিমুদ্দিন। sex golpo

নুপুর এনাদের দেখে লজ্জা পায়।হক সাহেব বলে উঠে আরে নুপুর লজ্জা পাবার কিছু নেই আমরা সবাই নিজের লোক।ওনারা তিনজনে ডিংক করছে আর গোপাল বাবু ওনাদের ডিং বানিয়ে দিচ্ছে তার পর সেক্রেটারি ও বুলবুলি এনাদের সাথে ডিং করতে থাকে। প্রধান সাহেব বলে উঠে গোপাল নুপুর তো ডিং করে না ওকে জুসের গ্লাস টা দাও গোপাল বাবু জুসের গ্লাসটা নুপুর কে দেয় নুপুর ভয় পায় কালকে কথা ভেবে প্রধান সাহেব বলে কি নুপুর খাও জুসটা। প্রধানের কথা শুনে জুসটা খেয়ে ফেলে।

কালকের জুসে যেমন সেক্স ড্রাগসের পাশাপাশি ঘুমের ওষুধ ছিলো। আজকের জুসে শুধু সেক্স ড্রাগস।দশ মিনিটের মধ্যেই নুপুর টের পায় শরীর গরম হয়ে উঠে ভোদাটায় কুট কুট করতে থাকে।প্রধান সাহেব গোপাল বাবুকে গান চালাতে বলে ।

গোপাল বাবু একটা চাটুল বাংলা গান চালায় আর সবাই নাচতে থাকে নুপুর কে টেনে মাঝখানে রেখে হক সাহেব তারপর দুলাল চৌধুরীর এবং হাকিমুদ্দিন সাহেব ও সেক্রেটারী ও গোপালবাবু পাঁচজন হাইপ্রোফাইল পুরুষের মাঝে একটা মহিলা। sex golpo

সবাই নুপুরকে ঘিরে ধরে কেউ নাচার তালে দুধটা খামচে ধরে তো কেউ পাছা খামচে ধরে তো কেউ নুপুরের হাতে ধোনটা ধরিয়ে দেয়।এই ভাবে তারা নুপুর কে যে যার মতো হাতছানি দেয়। আর নুপুর একদিকে সেক্স ড্রাগসের পাশাপাশি এতো গুলো পুরুষ মানুষের ছোঁয়ায় পাগল হয়ে উঠে।

প্রধান সাহেব একটানে নুপুরের কাপড় টা খুলে ফেলে আর দুলাল চৌধুরীর সায়ার গিট খুলে দেয় আর হাকিমুদ্দিন সাহেব ব্লাউজ টেনে ছিঁড়ে ফেলে। বুলবুলি দেখে নুপুর এখন শুধু ব্রা আর প্যান্টি পরে আছে।প্যান্টি দিয়ে নুপুরের ট্যাটুটা দেখা যাচ্ছে বুলবুলি বলে উঠে প্রধান সাহেব আপনার পছন্দের ট্যাটু দেখুন পছন্দ তো। প্রধান সাহেব বলে দারুন হয়েছে বুলবুলি তোমার পুরস্কার পেয়ে যাবে। sex golpo

প্রধান সাহেব নুপুরের নরম পাছায় চটাস করে চর কষায়। নুপুর কঁকিয়ে উঠে আর সবাই হেসে উঠলো। প্রধান সাহেব সব খুলে ল্যাংটো হয় তখন প্রধানের ধোনটা দেখে সবাই অবাক নুপুরের অবস্থা একদম কাহিল হয়ে যায় ঘোড়ার ধোনের মতো দশ ইঞ্চি বাড়াটা আর কালো আর মোটা ।আর বিচি দুটো পাকা বেলের মতো ,আর লাল মাথাটা বড় লাল টুকটুকে পেঁয়াজের মতো কাঁটা বাড়া।

প্রধান সাহেব নুপুরের চুল গুলো মুঠো করে ধরে নুপুর কে মেঝেতে বসিয়ে দেয় একদম হিংস্র হয়ে উঠে আর বাড়াটা নুপুর কে চুষতে বলে নুপুর ভয় পায়। প্রধান বুলবুলি কে ডেকে বলে বুলবুলি সোফার পিছনে একটা টুল বক্স আছে নিয়ে আসো। বুলবুলি প্রধানের কথামতো বক্স নিয়ে আসে দুলাল সাহেব বক্স খুলে দেয় ।

নুপুর দেখে বক্সে আছে একটা চেইন যেটা দিয়ে কুকুর বেধে রাখে বাকলের মতো।তারপর হ্যান্ডকাপ তারপর চাবুক তারপর একটা কৃত্রিম টাইপের ধোন তার উপরে কিছু লোম দুধের বোঁটায় লাগাবার ক্লিপ আর কিছু ক্যামিকেলের বোতল। sex golpo

বুলবুলি মুচকি হেসে বলে দেখ নুপুর প্রধান সাহেব তোর জন্য কতকিছু আয়োজন করে রেখেছে। প্রধান চুলের মুঠি ছেড়ে চেইন টা খুলে পরিয়ে দেয় আর নুপুরের গলায় একদম সেট হয়ে যায় ।আর দুলাল বাবু ক্লিপ টা দুধের বোঁটায় লাগিয়ে দেয় নুপুর চিল্লাচিল্লি করে আর এরপর প্রধান সাহেব চেইনটা নিজের হাতে পেঁচিয়ে ধরে মানুষ বাড়িতে যেভাবে কুত্তি পোষে।

পেঁচিয়ে ধরে টান দিতেই নুপুরের মুখটা খুলে যায় আর লাল পেঁয়াজের মতো ধোনের মুন্ডিটা মুখে ঢুকিয়ে দেয়।নে খানকিমাগী ভালো করে ধোনটা চুষে শান্তি দে না হলে মাগী রাস্তার ল্যাম্পপোস্টে বেঁধে রেখে আসবো।

নুপুর অনেক কষ্ট করে ধোনের মুন্ডিটা চুষতে থাকে আর প্রধান সাহেব বলতে থাকে মাগী তোকে যে দিন প্রথম দেখেছিলাম সেদিন ই চোদার ইচ্ছা ছিলো মনে।আজ সেই আশা পুরন করবো এই কথা বলে এক ঠাপে পুরো বাড়াটা ঠেলে ঢুকিয়ে দেয় নুপুরের চোখ বেড়িয়ে আসে। sex golpo

এদিকে দুলাল চৌধুরীর ও হাকিমুদ্দিন সাহেব ও তাদের নয় ইঞ্চি লম্বা মোটা ধোনটা নুপুরের হাতে ধরিয়ে দেয়। নুপুরের দেখে তিনজনের কাটা বাড়া ভয়ংকর।এই তিনটি বাড়া ঢুকিয়ে যদি নুপুরকে চোদা দেয় তাহলে ভোদা ফাঁক হয়ে যাবে।


Tags:

Comments are closed here.