sex story রাতুলের কথা – Bangla Choti Golpo

March 5, 2024 | By Admin | Filed in: চোদন কাহিনী.

bangla sex story choti. “ভাই আমার আর মায়ের মধ্যে এই সব শুরু হয়েছিল খুব একটা বিটকেল কারণে।
একটা বয়সের পর আমার মধ্যেও যৌনতা মাথাচাড়া দিয়ে উঠতে থাকে। বাবা বাড়ি থাকতেন না, কর্মসূত্রে বাইরে। তাই আমার আর মায়ের জগৎ ছিল একে অপরকে নিয়েই। মায়ের কাছেই আমার শাসন থেকে আদর সব কিছু জুটতো।

কিন্তু যখন থেকে আস্তে আস্তে হাত মারার অভ্যাস হলো তখন কেন যেন কিছু ভাবতে চেষ্টা করলে মা ই আমার চোখের পর্দায় ভেসে উঠতেন। আর এমনিতেও কেন যেন ওই বয়সটা থেকে সুযোগ পেলেই আমার চোখ মায়ের শরীরের আনাচে কানাচে ঘুরে বেড়াতো। মা যখন কুটনো কূটতেন, বাসন মাজতেন তখন সুযোগ পেলেই কোনো না কোনো অছিলায় মায়ের আসে পাশে ঘুরঘুর করতাম আর দেখতাম মায়ের হাঁটুর চাপে ব্লাউজের ফাঁক দিয়ে বেরিয়ে আসা বিশাল দুদুর খাঁজ।

sex story

কখনো কখনো দেখতাম দুটো হুকের মধ্যে দিয়ে বেরিয়ে এসেছে একটুখানি দুদু। আঁচল সরে গিয়ে মায়ের পেটের কিছুটা দেখা যাচ্ছে। আবার ঘর মোছার সময় মা ঘোড়ার মতো হয়ে হাঁটুতে ভর দিয়ে  ঘর মুছতেন। ফলে তার আঁচলের ফাঁক দিয়ে খাঁজ তো দেখা যেতোই, সেই সাথে মায়ের দুদুগুলো লাউয়ের মতো ঝুলে থাকতো। আর ঝুলতো মায়ের মোটা ভারী পেটটা।

আমি এমনিতে খুব টাইট জাঙ্গিয়া পড়তাম, যাতে ধোন খাড়া হয়ে গেলেও দেখা না যায়। আসলে আমি মাকে খুব ভয় পেতাম, মা অত্যন্ত রাগি রক্ষণশীল মহিলা ছিলেন। কিন্তু চোখ বুঝে খেঁচার সময় মাকেই খালি মনে পড়তো। আমার বয়েসী মেয়েদের পাতলা শরীর পছন্দ হতো না আমার।

স্নানের সময় বেশি সময় নষ্ট করলে মা সন্দেহ করতেন আর বাইরে থেকে চেঁচাতেন। তাই স্নানের সময় খেচা হতো না। আর সকালের কাজ সারতে মাঠে যেতে হতো। তাই ওই সময়ও খেচা হতো না। আমার খেচার সময়টা ছিল যখন মা স্নানে যেতেন। মা আমার সামনে কাপড় পরিবর্তন করতে কোনোদিন লজ্জা পাননি। তাঁর বোধয় ধারণা হয়নি যে ততদিনে তাঁর শরীর আমার মনে উত্তেজনা সৃষ্টি করে। sex story

তাই মা আমার সামনেই রোজ সারি ফেলে একটা নতুন সায়ায় দেহ গলিয়ে সেটা আগে কোমরে পড়তেন। তারপর তলা দিয়ে হাত গলিয়ে পুরোনো সায়াটা খুলে বের করে আনতেন। আমি আড়চোখে মায়ের ব্লাউজে  আটকে থাকা বিশাল দুদুগুলো দেখতাম, তাঁর পেট দেখতাম, কোমরের গভীর ভাঁজ গুলো দেখতাম। সায়ার চেরা দিয়ে একটু একটু চুলও দেখা যেত।

মা তারপর একটা নতুন শাড়ী আর নতুন ব্লাউজ নিয়ে কলঘরে চলে যেতেন। দাদু ঠাকুমা এই সময়টা অন্য ঘরে ভাতঘুম দিতেন। আমার দরজা লাগানোর নিয়ম ছিল না। মা বেরিয়ে গেলে আমি খুব সন্তর্পনে উঠে আস্তে আস্তে চোখ বুঝে খেঁচতে শুরু করতাম। বিছানায় করতাম না, কারণ বিছানায় পড়লে মোছা যাবে না, ফলে বিপদ হতে পারে। sex story

প্রথম প্রথম নিঃশব্দেই খিঁচতাম। পরবর্তী কালে একটু সাহস বাড়ায় ভালো ভাবে আরাম নিতে খেচার সময় চোখ বুঝে “মাঃ মাঃ” বলে খিচতাম।ইতিমদ্ধে ধীরে ধীরে আমি চোদার ব্যাপারে মোটামুটি জেনে ফেললাম। তাই খেচার সময় মায়ের দুদু চুষতে চুষতে মাকে চুদছি ভেবে ভেবে খিচতে শুরু করলাম। তারপর গড়ে উঠলো আরেক বদভ্যাস। মা স্নানের আগে যে সায়াটা ফেলে যেতেন, মা চলে গেলে আমি সেটা উঠিয়ে নিতাম।

তারপর তার ভিতর দিয়ে মাথা গলিয়ে মায়ের সায়ার যে জায়গাটা গুদের কাছে থাকে সেটা নিজের মুখের ওপর চেপে ধরে মায়ের ওখানের ঝাঁজাল গন্ধ শুকতে শুকতে চোখ বুঝে মায়ের কথা ভেবেব ভেবে খিচতাম। প্রতিবারই খিচবার পর মেঝেতে মাল পড়লে আমার গামছা দিয়ে সেটা মুছে পরিষ্কার করে নিতাম মা আসার আগেই। sex story

এভাবেই বেশ চলছিল। মায়ের কথা ভেবে খিঁচি বলে আমার মনে একটা পাপবোধ কাজ করতো। তাই মনে মনে মায়ের কাছে ক্ষমা চেয়ে নিতাম। একদিন হলো বিপত্তি। মায়ের সায়া মাথায় পরে ঐভাবে একদিন খিচছি, সেদিন খেয়াল করিনি মা বোধহয় নতুন ব্লাউজটা নিতে ভুলে গেছিলেন। কখন যে তিনি আবার ঘরে এসে ঢুকেছেন টেরই পাইনি। সায়ায় মুখ গুঁজে দেয়ালে হেলান দিয়ে “মাঃ মাঃ” বলে একমনে খিচে চলেছি।

মাল বেরিয়ে গেলে মুখ থেকে সায়া নামিয়ে দেখি মা সামনে দাঁড়িয়ে আমার দিকে তাকিয়ে আছেন। তাঁর চোখ কঠিন কিন্তু অভিব্যক্তিহীন। আমার পিলে শুকিয়ে গেলো। মা আমার দিকে এগিয়ে এসে ঠাস করে আমার কানের গোড়ায় এক থাপ্পড় মেরে আমার হাত থেকে সায়াটা কেড়ে নিলেন, তারপর সেই সায়া দিয়ে মেঝে  থাকে আমার মাল মুছে নিয়ে নতুন ব্লাউজ সঙ্গে নিয়ে তিনি কোনো কথা না বলে বেরিয়ে গেলেন। sex story

আমি ভয়ে থরথর করে কাঁপছিলাম। মা স্নান সেরে ফিরলেন, সারাদিন আমার আমার সাথে কোনো কথা বলেননি। আমি ভিতরে ভিতরে পুরো ভয়ে কাঁটা হয়ে ছিলাম। মায়ের চোখে চোখ পড়লেই ভয়ে চোখ সরিয়ে নিচ্ছিলাম। রাতে খাওয়াদাওয়া শেষ হলে আমি শোয়ার ঘরে ঢুকে বিছানার এককোনায় চুপটি করে গুটিয়ে শুয়েছিলাম। আর মনে মনে ভয়ে কাঁপছিলাম। মা তো একটু পরেই আসবেন। তখন না জানি কি শাস্তি আছে আমার কপালে।

একটুবাদে মা এলেনও। ঘরে ঢুকে দরজায় খিল দিয়ে বিছানায় উঠে হামাগুড়ি দিয়ে আমার দিকে এগুতে থাকলেন যেভাবে বাঘিনী এগোয় ছাগলের দিকে। আমার কাছে এসে বললেন: ওঠ।

আমি ভয়ে ঘুমের ভান করে রইলাম।

মা এবার আমার চুলের মুঠি ধরে ঝাঁকিয়ে বললেন “ওঠ হারামজাদা। ন্যাকামি হচ্ছে।”

আমি কাঁদতে কাঁদতে উঠে বসলাম। sex story

মা আমার কানের গোড়ায় এক চড় মেরে বললেন: কাঁদছিস কেন। অনেক তো বড় হয়ে গেছিস। মা কে নিয়ে নোংরা চিন্তা করিস। এখন ন্যাকামি করে কাঁদা হচ্ছে।

আমি ফোঁপাতে থাকলাম।

মা: বল সত্যি করে। কি কি করেছিস আজ অবধি?

আমি মার খাবার ভয়ে সব বলে ফেললাম।

মা: আর কি ইচ্ছে করে?

আমি: মা আমার তোমার দুদু চুষে চুষে ঐখানে করতে ইচ্ছে করে।

মা চড় উঁচিয়ে বললেন: কোনখানে কি করতে ইচ্ছে করে?

আমি: মা তোমায় নিচে আমার নুনু ঢোকাতে ইচ্ছে করে। sex story

মা হাত নামিয়ে একটু চুপ করলেন। তারপর বললেন: ঠিকাছে। যা চাস তা পাবি। কিন্তু এই চার দেওয়ালের বাইরে যেন কথা না যায়। আর আমার কাপড় নিয়ে নোংরামি করতে যদি দেখি তাহলে তোর একদিন কি আমার একদিন।

আমি: আচ্ছা মা।

মা উঠে দাঁড়িয়ে আমার বললেন: ল্যাংটা হ শুয়রের পুত।

আমি ইতস্তত করছি দেখে মা আমায় ধাক্কা মেরে বিছানায় ফেলে দিয়ে এক হ্যাঁচকা টানে আমার জাঙ্গিয়া শুধু প্যান্ট খুলে নিলেন। তারপর আমার গায়ের গেঞ্জিটা আমার পিঠে চাপড় মারতে মারতে টেনে ছিঁড়ে ফেললেন। আমি পুরো ল্যাংটা হয়ে থরথর করে কাঁপতে লাগলাম। মা এবার নিজে উঠে দাঁড়িয়ে নিজের শাড়ি খুলে মেঝের এককোনায় ফেলে দিলেন। sex story

তারপর নিজের ব্লাউজ ধরে একটান দিতেই তাঁর ব্লাউজের হুক গুলো ছিঁড়ে গিয়ে তার বিশাল দুদু গুলো ঝপ করে লাফ দিয়ে বেরিয়ে এলেও। ওফ, সেকি দৃশ্য ভাই। মায়ের দুদু দেখে আমার ভীত শরীরের মধ্যেও আমার ধোন খাড়া হয়ে গেলো। মা সেদিকে একবার দেখলেন। তারপর তিনি ব্লাউজটা গা থেকে খুলে ফেলে দিয়ে সায়াটাও পুরো খুলে পুরো উলঙ্গ হয়ে গেলেন। মায়ের বিশাল ভুঁড়ি, গভীর নাভি, চুলের জঙ্গলে ঢাকা গুদ আমার সামনে উন্মুক্ত হয়ে গেলো।

মা বিছানায় এসে চিৎ হয়ে শুলে পড়লেন। তারপর বললেন : কি রে কুত্তা দেখছিস কি? হাওয়া বেরিয়ে গেছে? কেন ঢোকাবিনা মায়ের ভেতর? খুব তো শখ। ঢোকা এখন মায়ের ভিতর। দেখি কত বড়ো হয়েছিস তুই।

আমি ভয়ে কাঁপতে কাঁপতে মায়ের দিকে এগিয়ে গেলাম। তারপর ভয়ে ভয়ে মায়ের গুদের মুখে আমার ধনের মুন্ডিটা ঘষে ঘষে গুঁজবার চেষ্টা করতে লাগলাম। sex story

মা: কি? ঢুকছে না? ঢুকবেও না। পোঁদপাকাদের ঢোকেও না।

তারপর বললেন: আরে কুত্তা, আগে চাট আমার নিচে।

আমি মায়ের কথা মতো মায়ের চুলের ঝোপে নাক গুঁজে মায়ের গুদে চাটতে শুরু করলাম। সেই ঝাঁঝাল গন্ধ। আরো তীব্র। আমি মাতাল হয়ে যাচ্ছিলাম যেন। প্রথমে মায়ের গুদের মোটা ঠোঁট দুটোর ওপরেই চাটছিলাম। তারপর আস্তে আস্তে চাটার ফলে সেদুটো একটু ফাক হলো। তার ভেতরে আরো দুটো পাপড়ি আর উপরে একটা উঁচু মতো। পাপড়ি গুলোকে আরো চাটার পর সেগুলোও ফাক হলো। তারপর আমার জিভ খুঁজে পেলো একটা ছোট্ট ফুটো। সেটাতেও বেশ করে চাটতে থাকলাম।

একটু পরে মা আমার চুলের মুঠি ধরে আমার মুখ তার গুদ থেকে তুললেন। তারপর আমায় তার দেহের ওপর ধরে চুল ধরে টেনে আমার মুখ তাঁর মুখের কাছে নিয়ে এলেন। তারপর হিসহিসিয়ে বললেন: এবার ঢোকাবি। আমার ওখান দিয়ে একটা জল বেরোবে। sex story

সেটা বেরোনোর আগে যদি তোর রস পরে তাহলে জুতিয়ে লম্বা করে দেব। আর নিজের রস বেরোবে যখন মনে হবে তখন বলবি। যদি ভেতরে রস পরে তাহলে তোর একদিন কি আমার একদিন। যখন মনে হচ্ছে হয়ে যাবে হয়ে যাবে তখন বের করে নিবি। আবার একটু ঠান্ডা হলে আবার ঢোকাবি। আমার জল বের হলে আমি বলবো।
-তারপর আমায় ছেড়ে দিলেন।

আমি ভয়ে ভয়ে আস্তে আস্তে উঠে বসে মায়ের গুদের ঠোঁট গুলোর মাঝখান দিয়ে আমার ধোন গুঁজবার চেষ্টা করতে লাগলাম। একটু চেষ্টা করতে আস্তে আস্তে আমার ধোনের মুন্ডি প্রথমে মায়ের গিদের সেই ফুটোতে পৌছালো। তারপর আস্তে আস্তে চার দিতে মুন্ডিটা মায়ের গুদে ঢুকে গেলো।

তারপর মায়ের দুপাশে হাত রেখে আরেকটু চাপ দিতেই আমার ধোন সড়সড় করে পুরো মায়ের গুদে ঢুকে গেলো। আমি এবার আস্তে আস্তে কোমর আগুপিছু করে মাকে চুদতে শুরু করলাম। উফফ কি আরাম ভাই। কলেজে উঠে গার্লফ্রেণ্ডকে চুদেছি, তারপর ওকে বিয়ে করেও এখন রোজ চুদি। কিন্তু মায়ের গুদের মতো আরাম কিছুতেই পাই না। sex story

তারপর মাকে চুদতে চুদতে হঠাৎ মনে হলো আমার পড়ে যাবে। আমি তাড়াতাড়ি বের করে বসে পড়লাম।
মা বললেন: সাবধান, আমার কিন্তু এখনো জল বেরোয়নি।

আমি একটু অপেক্ষা করে আমার মায়ের গুদে ধোন ঢুকিয়ে চুদতে শুরু করলাম। আমার ভীষণ ইচ্ছে হচ্ছিলো মায়ের দুদু নিয়ে খেলার কিন্তু সাহস হচ্ছিলো না। ভয়ে ভয়ে মাকে জিগেশ করলাম: মা তোমার দুদু ধরি?

মা: মায়ের ভিতর নুনু ঢুকিয়ে আবার জিগেশ করছিস দুদু ধরি? ন্যাকা।
তারপর বললেন: ধর, যা ইচ্ছে কর।

আমি মায়ের ওপর শুয়ে মায়ের একটা দুদু মুখে নিয়ে মায়ের আরেকটা চটকাতে শুরু করলাম। হঠাৎ যেন আমার ঠাপের দ্রুততা বেড়ে গেলো। আমি মাকে সমানে ঠাপাতে লাগলাম, আর মায়ের দুদু নিয়ে চুষতে আর কচলাতে থাকলাম। আবার খানিক্ষন বাদে যখন মনে হলো বেরিয়ে যাবে। আমি দ্রুত আমার ধোন মায়ের গুদ থেকে বের করে নিলাম, কিন্তু মায়ের উপরে শুয়েই দুদুদ নিয়ে খেলতে আর চুষতে থাকলাম। sex story

মা সাবধান করে দিলেন: হোই, এখনো সময় হয়নি।

আমি আরেকটু অপেক্ষা করলাম। তারপর উঠে বসে আবার মায়ের গুদে ধোন গুঁজলাম। তারপর মায়ের নাভি সমেত মায়ের তলপেটটা একহাতে খাচ্ছে ধরলাম। অন্য হাতে মায়ের একটা দুদু খামচে ধরলাম। আর সেই সঙ্গে মাকে ঠাপাতে শুরু করলাম। একটু পরে মা তার নিচের ঠোঁট দাঁত দিয়ে কামড়ে ধরে এক হ্যাচকা টানে আমাকে তাঁর উপরে টেনে নিলেন।

আমার মুখ তাঁর একটা দুদুতে ঠাসিয়ে ধরে অন্য হাতে আমার বিচি চটকাতে লাগলেন। মায়ের বিশাল দুদুতে আমার নিশ্বাস বন্ধ হয়ে  আসছিলো,অবশ্য আরামও  লাগছিলো।কিন্তু মা  জোরে চটকাচ্ছিলেন যে মাকে মাঝে ব্যাথা লাগছিলো। তবু এসব উপেক্ষা করেই আমি সমানে মাকে ঠাপাতে লাগলাম। একসময় আমার মনে হলো মায়ের ভিতর থেকে যেন জল ছিটকে এসে আমার তলপেট আর উরু ভিজিয়ে দিতে লাগলো। মা বেঁকে উঠেছিলেন। sex story

তারপর শরীর ছেড়ে দিয়ে বললেন- না,আমার জল বেরিয়ে গেছে। এবার তোর আর চাপ নেই। যখন মনে হবে বেরিয়ে যাবে, সঙ্গে সঙ্গে নুনু বের করে আমার পেটের ওপর ঘষবি।

আমি মায়ের দুদু নিয়ে আবার চুষতে আর চোকাতে শুরু করলাম। সেই সাথে উত্তাল বেগে মাকে ঠাপাতে শুরু করলাম। একসময় মনে হলো এবার মাল বেরোবে। আমি এক ঝটকায় ধোন বের করে ওই অবস্থাতেই শরীর বাকিয়ে মায়ের পেটে ধোন ঘসতে শুরু করলাম, আর ক্রমাগত মায়ের দুদু চটকাতে আর চুষতে থাকলাম। একসময় আমার সারাশরীর কাঁপিয়ে আমার মাল চিরিক চিরিক করে মায়ের পেতে নাভিতে ছিটকে পড়তে লাগলো।

আমার আরো ঘষাঘষিতে আমার আর মায়ের পেটে নাভিতে আমার ধোনে সব মাখামাখি হয়ে গেলো। আমার শরীর ছেড়ে দিচ্ছিলো। মা আমায় ধাক্কা দিয়ে তাঁর ওপর থেকে ফেলে দিলেন। তারপর আমার গামছা এনে নিজেকে আর আমাকে পরিষ্কার করলেন মুছিয়ে মুছিয়ে। sex story

তারপর থেকে আমি প্রতি রাতেই মাকে চুদি, যেকদিন বাবা বাড়ি ফেরেন সেকটা দিন বাদ দিয়ে। মা পরবর্তীকালে চোদার আগে আমার ধোন চুষেও দিতেন। প্রথম একবার সাহস করে মায়ের ভিতরে জেরাতে মাল ফেলেছিলাম সেদিন রাতে মা আমায় আচ্ছা করে কেলিয়েছিলেন। তারপর থেকে অবশ্য আর কেলাতেন না। ভিতরে ফেলতে দিতেন মাসের বিশেষ কিছু দিন বাদ দিয়ে।

ওই দিন গুলোতে মা হয় আমাকে তার পেটে ফেলতে বাধ্য করতেন। কখনও এরকম চোদার রাতে পেটে ফেলার বদলে তার মুখ চুদে মুখেও মাল ফেলতে দিতেন। তারপর সেটা কোৎ করে গিলে নিতেন।

বিয়ের পর থেকে এই আরাম আর পাইনা।  তাছাড়া বাবাও কাজ ছেড়ে পাকাপাকি ভাবে বাড়ি চলে এসেছেন”


Tags:

Comments are closed here.