panu galpo গুরু-দেবের লীলা – 1 – Bangla Choti Golpo

March 8, 2024 | By Admin | Filed in: চোদন কাহিনী.

bangla panu galpo choti.- দাদুভাই তোমাদের কলেজে মেয়েরা পড়ে?
– হ্যাঁ দাদু! অনেক,
– বান্ধবী জুটিয়েছো?
– হ্যাঁ দাদু। অনেকগুলো।
– চোদার সুযোগ হয়েছে?

– ধ্যূস দাদু! কি যে বলো না।
– ‘কি যে বলো না’ মানে? তোমার আদ্ধেক বয়সে, আমি বাচ্চার বাপ হয়ে গেছি!
– যাহ্‌ দাদু! তুমি ঢপ দিচ্ছ!

panu galpo

– ঢপ না রে পাগলা! আশ্রমে যে গুরুমাকে দেখিস; তোমাদের লতিকা মা। ও আমার মাসির মেয়ে। আমিই বার করেছি মাসিকে চুদে। আর তোমার মনিকা দিদি; ওটাকেও আমিই বার করেছি, তোমাদের লতিকা মায়ের পেট থেকে। তবে মণিকা মনে হয় বাঁজা। পাঁচ বছর হয়ে গেল; লেবুর রস তো অনেক দিলাম। কিন্তু, মেয়েটার পেট ফোলে না।
এবার ভাবছি; তোমার মত একটা ষাঁড় নিয়ে গিয়ে, ভালো করে পাল দেবো।

দাদু আর নাতির গল্প শুনে, অবাক হচ্ছেন? অবাক হওয়ারই কথা। উনি আমার নিজের দাদু নন। আমার মায়ের গুরুদেব। আমি লোকের কাছে পরিচয় দেবার সময় গুরুদাদু বলি। বাড়িতে অবশ্য আমি দাদু বলি ডাকি। আমাদের বাড়িতে গেস্ট রুম থাকা সত্ত্বেও; আমাকে সঙ্গে নিয়ে শোবেন। এটা, সেই কোন ছোটবেলা থেকেই শুরু হয়েছে; মনে নেই।
আমার তো মনে হতো উনি একটু হোমো টাইপ আছেন। শোবার পরে, আমার নুনকুটা নিয়ে নাড়াচড়া করে, উনিই বড় করে তুলেছেন। panu galpo

যখনই আমাদের বাড়িতে আসতেন; শোবার পরে, খানিকক্ষণ ঘাঁটাঘাঁটি চুষোচুষি করে, দুজনেই ঘুমিয়ে পড়তাম।
আমার প্রথম বীর্যপাতের অভিজ্ঞতা গুরুদেবের মুখে।
আমি ওনাকে হোমো ভাবলেও; আজকের কথা শুনে বুঝতে পারছি, উনি গুরুর গুরু, মহাগুরু; সবার সেরা, চোদন গুরু।

দাদুর বয়স বেশী নয়, বছর পঞ্চাশ হবে। তবে টানটান, মুগুর ভাঁজা চেহারা। চওড়া ছাতি আর সরু কোমর দেখলে বোঝা যায়; দাদুর শরীরে এখনো কষ আছে।

আশ্রমে গেলেই, লতিকা মাকে দেখতে পাই। লতিকা মায়ের মেয়ে, মনিকা দিদি; তাকেও দেখেছি। তবে,

গুরু দাদুর,জাদু লেবুর রসে ওদের জন্ম;

সেটা জানতাম না, আজকেই শুনলাম। এইসব কেলোর কীর্তি শুনে, মাথার মধ্যে একটা প্রশ্ন জাগলো! তাহলে কি …? panu galpo

– হুম! কি ভাবছ? তোমার মাকে চুদেছি কিনা?

– …

– শিষ্য বাড়ির কোন বৌ-মেয়েই বাদ থাকে না।

মেয়েদের বয়স হলে,
আর বৌদের বিয়ের পর;
সবাইকে চোদা খেতে হয়।

ওসব ছাড় ভাই এখন। তোমার কথা হচ্ছিল; সেটাই বল। চোদাতো হয়নি! ন্যাংটো মেয়েছেলে দেখেছো?

– না দাদু।

– দেখবে?

– কি করে? panu galpo

– ওসব আমার উপরে ছেড়ে দাও। তোমার ইচ্ছে আছে কিনা বল? ন্যাংটো মেয়ে ছেলে দেখতে ইচ্ছে করে তো?

– হ্যাঁ, করে।

– শুধুই দেখবে; না আরো কিছু ইচ্ছে আছে? … আমার ধোনটা হাতাতে হাতাতে জিজ্ঞেস করল দাদু।

– ইচ্ছে তো করে! কিন্তু,

– কিন্তুর কিছু নেই। আমি এবারই ব্যবস্থা করছি। তবে হ্যাঁ, কচি যুবতী কিন্তু হবে না।

এইসব কথাবার্তা শুনতে শুনতে; আর দাদুর হাতের নাড়ানাড়িতে, আমার বীর্যপাত হয়ে গেল দাদুর হাতেই। দাদু হাতটা চাটতে চাটতে বলল,

– এবার তাহলে আমার মহারাজের একটু সেবা হোক।

চিৎ হয়ে করে শুয়ে পড়লো দাদু। ধুতিটাকে দু’ভাঁজ করে  লুঙ্গির মতো করে পরেছিলো দাদু। তার মাঝখান দিয়ে নোড়ার মত মুষলটা উঁকি মারছে। আমি মুখ নামিয়ে, মুখের মধ্যে নেওয়ার চেষ্টা করলাম। panu galpo

সাইজটা লম্বায় খুব একটা বড় না হলেও; মোটা অনেকটাই। ঠিক যেন বাটনা বাটার নোড়া।

রংটাও তেমনি কালো। আগে তো মুখে নিতে পারতাম না; জিভ দিয়ে চেটে দিতাম। এখন অবশ্য মুখের ভেতর নিতে পারি। তবে শুধু মুণ্ডিটা।

পেচ্ছাপের ফুটোটা, জিভ দিয়ে খোঁচাতে খোঁচাতে; মুণ্ডিটা চুষতে শুরু করলাম। এইসব আলোচনা করতে করতে, দাদুর শরীরটাও আগে থেকেই জেগে উঠেছিল। বেশিক্ষণ লাগলো না। মিনিট পাঁচেকের চোষাতেই, গলগল করে মুখের মধ্যেই বেরিয়ে এলো। আমি চেটেপুটে খেয়ে নিলাম। তারপর, দাদুর বুকে মাথা রেখে ঘুমিয়ে পড়লাম।

অদ্ভুত একটা স্বপ্ন দেখে, মাঝরাতে ঘুমটা ভেঙে গেল।

একজন মহিলার কোলের মধ্যে বসে আছি। পিঠের সঙ্গে লাগানো দুটো মাংসের ঢিপি। আমার বগলের তলা দিয়ে দুটো হাত। একহাতে আমার বিচি জোড়া, অন্য হাতে আমার ধোন। কেমন যেন চেনা চেনা মনে হচ্ছে হাতটা। ওই সোনার চুড়ি, শাঁখা-পলা বাঁধানো; কোথায় যেন দেখেছি। ভাবতে ভাবতে হঠাৎ করে ঘুমটা ভেঙে গেল। বিছানায় উঠে বসলাম। প্রাণপণে মনে করার চেষ্টা করছি; ঐ শাঁখা-পলা পড়া হাতটা, আমি কোথায় যেন দেখেছি। panu galpo

সকালে মা-য়ের তাড়ায় ঘুম ভাঙলো। তাড়াহুড়ো করে কলেজ চলে গেলাম। অফ পিরিওডে ক্যান্টিনে বসে, কালকে রাতের কথা ভাবছি। দাদু অত কিছু বলার পর, রাতে স্বপ্নের মধ্যে কাকে দেখলাম। খুবই চেনা লাগলো। খুব চেনা। মনে করতে পারছিনা। কিন্তু ওই চুড়ি, ওই শাঁখা-পলা আমার খুব চেনা। কোথায় যেন দেখেছি!

মনটা আনচান করছে। কিছুই ভালো লাগছে না। শেষের দুটো ক্লাস না করে, বাড়িতে চলে এলাম। আমার ঘরে ঢুকে দেখি; দাদু বিছানায় বসে আছে। মা মাটিতে দাদুর পায়ের কাছে বসে দাদুর কোলে মুখ গুঁজে, ফুঁপিয়ে ফুঁপিয়ে কাঁদছে। আমাকে দেখে দাদু বলে উঠলো,

– ওইতো! দাদুভাই এসে গেছে। আমি তো বলছি, তোমাদের কোন চিন্তা নেই। আমি রয়েছি, তোমাদের কিচ্ছু হবে না। কাল দুপুরেই পূজোর ব্যবস্থা করব। সব বিপদ কেটে যাবে।

মা কাঁদতে কাঁদতে বলল,

– গুরুদেব আমি কি পারব? panu galpo

– কেন পারবি না? মায়ের পুজো মা নিজেই করিয়ে নেবে। তুই শুধু আমার কথা শুনে চলবি। যেরকম যেরকম বলবো; সেরকম সেরকম করবি। কোন অসুবিধা হবে না। মায়ের পুজো বলে কথা। মনে দ্বিধাদ্বন্দ্ব কিচ্ছু রাখবি না। মন খুলে পুজো করবি। বিশেষ কিছু লাগবে না। ধূপধুনো তো ঘরেই আছে। আর দাদুভাইকে দিয়ে; কাল সকাল বেলা, দুটো মালা আর অল্প কিছু ফুল আনিয়ে দিবি। তাহলেই হবে।

পরের দিন সকালবেলা, বাজার থেকে ফুল মালা এইসব কিনে এনে রেখে দিয়েছি। রাতেই দাদু বলেছিল, আমার ঘরেই পুজোটা হবে। সেই জন্য, সকালবেলা ঘুম থেকে উঠে, বিছানা ঝেড়ে পরিষ্কার করে, কাচা চাদর পেতে দিয়েছি। দাদু, সুটকেস থেকে ইষ্ট দেবীর একটা ছবি বার করে, বিছানায় সাজিয়ে রেখে দিয়েছে। সামনে ফুল ছড়িয়ে দিয়েছে মা। দুটো মালা একটা রেকাবিতে সাজিয়ে রাখা। বাবা খেয়ে দেয়ে অফিস চলে গেল। আমি আর আজকে কলেজ যাব না। panu galpo

বাবা বেরিয়ে যেতে দাদু বলল,

– তোরা এখন চান করে আয়। দাদুভাই আমার এই ধুতি পরবে। তুই তো মা জানিস, এক বস্ত্রে পুজোর কাপড় পড়ে আসবি।

আমি চান করে, দাদু যেভাবে দেখিয়ে দিয়েছিল; ধুতি দু’ভাঁজ করে দাদুর মতো পরে এলাম। দাদু বলে দিয়েছে, ধুতিতে কোন গিট দেওয়া যাবে না। ধুতির খুঁটটা কোমরে গুঁজে রাখতে হবে। আমার পরে,

মা-ও চান করে, একটা লাল পাড় গরদের শাড়ি পরে এলো।
সায়া ব্লাউজ কিছুই পরেনি।

কাপড়টা ভালোভাবে গায়ে জড়ানো। মা চান করে উঠে রোজ সিঁদুর পরে। আজকে দাদুর কথায়, সিঁদুর না পরেই এসেছে। মাথায় শ্যাম্পু করা। সিঁদুরের লেশ মাত্র দেখা যাচ্ছে না।

দু’জনকে পাশাপাশি বসিয়ে, দাদু পুজো শুরু করলো। আমার বাঁদিকে মা। চন্দনের বাটি থেকে চন্দন নিয়ে, আমাদের দুজনের কপালে, কানের লতিতে, আর বুকে লাগিয়ে দিলো। আমি আড়চোখে তাকালাম মায়ের দিকে। panu galpo

বুকে চন্দন লাগানোর সময় দুদু দুটো এক ঝলক দেখতে পেলাম।
আমার সোনামণি একটু কেঁপে উঠলো মনে হয়।

এবার আমাদের দুজনকে উঠে দাঁড়াতে বলে; মালা দুটো আমাদের হাতে দিয়ে বললেন, “নিজেরা গলায় পরে ফেলো।” আমরা দুজনেই উঠে দাঁড়িয়ে, গলায় মালা দিলাম। এরপরে দাদুর বলা কথাটা শুনে, আমার সারা শরীর, থর থর করে কেঁপে উঠলো। মাথার মধ্যে, কেমন যেন একটা চক্কর দিচ্ছে। “মা রেবা, দাদুভায়ের পরনের কাপড়টা খুলে নাও এবার। মায়ের পায়ে নিবেদন করতে হবে।”

আমি তো হতবাক। দাদু এত কথা বলে, এই কথাটা তো আমাকে একবারও বলেনি।

এই বুড়ো বয়সে; ঠাটানো ধোন নিয়ে, মায়ের সামনে ন্যাংটো হয়ে দাঁড়াতে হবে!

মাকে কতটা কি বলে রেখেছিল দাদু জানিনা। হাত বাড়িয়ে, ধুতির কশিটা ধরে, চোখ বন্ধ করে টেনে খুলে নিল মা। panu galpo

আমি উদোম। ঠাটানো সাত ইঞ্চি ধোন, সামনের দিকে মুখ বাড়িয়ে আছে। গোড়ায় বালের জঙ্গল। চোখ মেলে আমার ঠাটানো ধোনের দিকে তাকিয়ে; মুখ নিচু করে নিল মা।

দাদুর পরের কথাটা, আমার দুটো কান জ্বালিয়ে দিল। আমি, একবার দাদুর দিকে তাকাচ্ছি; একবার মায়ের দিকে। কি বলবো, বিশ্বাসই করতে পারছি না। চুপ করে দাঁড়িয়ে আছি দেখে দাদু আবার বলল, “দাদুভাই, তুমি এবার তোমার মায়ের কাপড়টা খুলে, ঠাকুরকে নিবেদন করো।”

কাঁপা কাঁপা হাতে; বুকের উপরের কাপড়টা ধরে, আস্তে আস্তে খুলতে লাগলাম। মা নিজেই, ঘুরে গিয়ে কাপড়টা খুলতে সাহায্য করলো। পুরো কাপড়টা আমার হাতে। আমি অবাক চোখে তাকিয়ে আছি। পাশ থেকে দাদুর গলা শুনতে পেলাম, “দুজনের কাপড়ই ঠাকুরের ছবির সামনে নিবেদন করো।” দাদুর কথামতো, আমাদের দুজনের কাপড় একসাথে ঠাকুরের ছবির সামনে রেখে দিলাম; পরবর্তী নির্দেশের প্রতীক্ষায়। panu galpo

সঙ্গে সঙ্গে, পরবর্তী আদেশ এসে গেল। “তোমরা দুজনে পরস্পর মালাবদল করো তিনবার। ঠিক যেমন বিয়ের সময় হয়।” আমরা নিশ্চুপ হাত তাদের নিজেদের কাজ করে গেল। তিনবারের মালা বদল সাঙ্গ হল।

রেবা মা, তোমাকে কালকেই বলেছি, আজকে আবার বলছি মনোজের সামনে বিশাল এক ফাঁড়া আছে। যে কোন সময়, প্রাণ সংশয় হতে পারে। এর থেকে বাঁচার একটাই রাস্তা। তুমি পুত্রসঙ্গম করে, দুধ দিয়ে ছেলের বাঁড়া ধুইয়ে দেবে।

সেই দুধের মধ্যে তোমার বীর্য মিশ্রিত কামরস মিশিয়ে মনোজকে খেতে দেবে রোজ রাত্তিরে, শোবার আগে। আমি আরো দুদিন থাকবো। এই তিন দিন মনোজ আসার আগে অবধি, আমার উপস্থিতিতে, তোমরা যথেচ্ছা সঙ্গম করবে। এতে তোমাদের মাতা-পুত্রের সঙ্গমজনিত লজ্জা কেটে যাবে।

এই দুধ, একদম টাটকা রস মিশিয়ে খাওয়াতে হবে। পরপর তিরিশ দিন। সুতরাং শোবার আগে অতীনের ঘরে গিয়ে অতীনের সাথে রতিলীলা করে, সঙ্গে সঙ্গে বীর্য মিশ্রিত কামরস দুধে মিশিয়ে মনোজকে খাওয়াবে। panu galpo

আমি মনোজকে বলে যাব; দাদু ভাইয়ের কল্যাণে, শোবার আগে একান্তে, বুকে বীজ মন্ত্র জপ করে ঘুম পাড়িয়ে, তারপর শুতে যাবে। তাহলে, নিশ্চিন্তে তুমি দরজা বন্ধ করে, ছেলের সাথে কামলীলা করতে পারবে। কোন অসুবিধেই হবে না। এই তিনদিন, আমার ইষ্ট দেবতার সামনে, তোমরা মাতা-পুত্র সঙ্গম করবে।

এরপরে আমি চলে গেলে, তোমার ইষ্টদেবতার ছবি, বালিশের নিচে রেখে মাতা-পুত্র রতিক্রিয়ায় মগ্ন হবে। মনে রাখবে পরপর তিরিশ দিন। তোমার মাসিক ধর্মের দিনগুলিতে, তুমি অতীনের লিঙ্গ মুখমৈথুন করে, বীর্যপাত করিয়ে, সেই বীর্য মিশ্রিত লালারস, দুধে মিশিয়ে মনোজকে খাওয়াবে। তাহলেই মনোজের সমস্ত বিপদ কেটে যাবে।


Tags:

Comments are closed here.