choti golpo নুপুরের চোদন গাঁথা – 1 – Bangla Choti Golpo

February 25, 2024 | By Admin | Filed in: চোদন কাহিনী.

bangla choti golpo. আমি প্রবীর দেবনাথ পেশায় একজন প্রাইভেট কোম্পানীর বেতনভুক্ত কর্মচারী।আমার বয়স ৩৭ বছর , আমার স্ত্রী নুপুর দেবনাথ বয়স ৩২ বছর একদম দুধে আলতা গায়ের রং ফর্সা টুকটুকে ৩৪ সাইজ মাই আর কোমর ৩০ পাছার সাইজ ৩৬ । যে কেউ দেখলে চুদতে চাইবে।আমাদের বাড়িটা জলপাইগুড়ি গ্রামের কাছাকাছি,আর আমি কাজ করি শিলিগুড়ি একটা কোম্পানিতে।আর নুপুর কাজ করে অঞ্চল অফিসে।

যেহেতু অঞ্চলের কাজ তাই নুপুর কে অনেক সময় ফ্লিড ভিজিট কাজে যেতে হয়। নুপুরের সঙ্গে আরো ১৫ জনের একটা টিম আছে সবাই মিলে টিম ওয়ার্ক করে। নুপুরের সহ কর্মী হচ্ছে  বুলবুলি রায় ,বয়স ৩৬ হবে দেখতে কালো ফিগার মোটামুটি ভালো,পান খায় দেখে মনে হবে মাগী পাড়ার মাগী।এই বছরে প্রমোশন টা নুপুর পায়। এরপর ফলে বুলবুলির মনে মনে প্রচন্ড হিংসা করে নুপুর কে ।

choti golpo

যে কোনো মূল্যে সে নুপুরের ক্ষতি চায় খুব লোভী এবং স্বার্থপর মহিলা। কিন্তু উপরে উপরে নুপুরের সাথে ভালো ব্যবহার করে যাতে করে নুপুর বুঝতে ও পারে না তার সর্বনাশ করার জন্য বসে আছে।প্রবীর নুপুর কে খুব ভালোবাসে এবং স্বামী স্ত্রীর দুজনের প্রতি দুজনের খুব বিশ্বাস।প্রবীর নুপুর কে সপ্তাহে একদিন নিয়মিত ঠাপায়।প্রবীরের তিন ইঞ্চি ধোন তার মধ্যে বয়স একটু বেশি হওয়ার ফলে বেশি সুখ দিতে পারেনা। পাঁচ মিনিটে মাল আউট করে দেয়।

নুপুর ও প্রবীরের একটি কন্যা সন্তান রয়েছে তার বয়স দুই বছর। নুপুর যখন অফিসে যায় তখন নুপুরের মা ঝুমা দেবীর কাছে রেখে যায় আবার আসার সময় মেয়েকে নিয়ে বাড়ি ফিরে অথবা মায়ের কাছে থাকে। নুপুরের বাপের বাড়ি থেকে নুপুরেরর অফিস ২ কিলোমিটার । নুপুরের বাবা নেই নুপুর একাই ,তার বাবা একটা গর্ভমেন্ট জব করতো ব্রেন স্ট্রোকে মারা গেছে। choti golpo

স্বামীর পেনশনের টাকায় একলা জীবন ভালোই চলে ঝুমা দেবীর।আর মেয়ে নুপুর প্রতিদিন মায়ের সঙ্গে দেখা করে যেতে পারে।আর প্রবীর ও মাঝে মাঝে অফিস শেষ করে চলে আসে ।তাদের সুখের সংসারে চোখ পড়ে বুলবুলি রায়ের।
নুপুর আজকে একটা পাতলা সিফনের শাড়ি পড়েছে আকাশী রঙের দারুন লাগছে।

ভিতরের লাল ব্রা টা দেখা যাচ্ছে আর সেটা দেখে অঞ্চল অফিসের সেক্রেটারী মন্ডল সাহেবের ধোনটায় আগুন ধরিয়ে দেয়। বুলবুলি রায় আবার সেক্রেটারীর খাস লোক। বুলবুলি দেখে সেক্রেটারী বাবু কাঁচের রুমের ভিতরে বসে ধোনটা বের চুলকাচ্ছে।বুলবলি  একটা ফাইল নিয়ে সেক্রেটারি সাহেবের রুমের ভিতর যায় সই করার জন্য  কি ব্যাপার স্যার আজকে আপনাকে এতো উতলা লাগছে কেন। choti golpo

সেক্রেটারী সাহেব বলে বুলবুলি তুমি এতোটাও কচি খুকি না যে তুমি বুঝতে পারছো না। তখন বুলবুলি বলে আমি জানি আপনার কি চাই।আমি আপনাকে নুপুরকে পাইয়ে দেবার ব্যবস্থা করবো তার বদলে আমি কি পাবো?
সেক্রেটারী সাহেব বলে তুমি কি চাও বুলবুলি । বুলবুলি বলে প্রতিশোধ নিতে চাই ? সেক্রেটারী সাহেব বলে কিসের প্রতিশোধ।

বুলবুলি বলে আমার প্রমোশন টা নুপুর কে দেওয়া হয়েছে সেক্রেটারী বলে আচ্ছা সামনে বছর তোমাকে দেওয়া হবে প্রধান সাহেবর সাথে কথা বলে।আর একটা শর্ত আছে সেটা হলো নুপুরের চরম সর্বনাশ করতে হবে।মাগীর নিজেকে নিয়ে অনেক দেমাগ।ভদ্র ঘরের বিবাহিতা বউ নুপুর কে একে বারে রাস্তার বেশ্যা মাগী বানাতে হবে।ঠিক আছে বুলবুলি আমি নুপুর কে চুদে রাস্তার মাগী বানিয়ে চুদে ধোনের জ্বালা মিটাবো, আর তুমি নুপুরের সর্বনাশ দেখে মনের জ্বালা মিটাবে মেলাও হাত দুজনে হাত মেলায়। choti golpo

বুলবুলি স্যারের রুমে থেকে বের হয়ে নুপুরের দিকে এসে একটা হাসি দেয়। নুপুর জিজ্ঞাসা করে কি ব্যাপার বুলবুলি  দি আজকে এতো খুশি যে। বুলবুলি তেমন কিছু না সামনে সপ্তাহে আমার ছেলের জন্মদিন পালন করবো তাই সেক্রেটারী স্যার কে নিমন্ত্রণ করলাম আর নুপুর তুই কিন্তু অবশ্যই আসবি আর কাউকে বলবো না শুধু দুই একজন কে বলবো।

জানিস তো বিল্টুর বাবা বাইরে থাকে তাই দু একজন ডেকে কেকটা কাটবো , নুপুর তোকে কিন্তু আসতে হবে। নুপুর বলে ঠিক আছে বুলবুলি দি আসবো।
বুলবুলি একটা মনে মনে শয়তানি হাসি দিয়ে বলে আয় মাগী তোকে যদি রেন্ডি মাগী না বানাই তবে আমার নাম ও বুলবুলি না। choti golpo

যথারীতি সোমবার দিন অফিস শেষ করে নুপুর বের হতে হতে ৭ টা বাজে। বুলবুলি আজকে অফিসে আসে নি ।তখনই বুলবুলি ফোন করে বলে কি রে কখন আসবি নুপুর বলে বাড়ি গিয়ে রেডী হয়ে আসবো।

নুপুর বাপের বাড়ি গিয়ে রেডি হয়ে মেয়েকে খাইয়ে ঘুম পারিয়ে দেয়।প্রবীর কে ফোন করে বলে আজকে বাড়ি যাবো না বুলবুলি দির ছেলের জন্মদিন আছে তাই ওখান থেকে ফিরে মায়ের কাছে থাকবো।প্রবীর ভাবে মেয়ের হয়তো ঠান্ডা লাগবে রাতে আসলে তাই শ্বশুর বাড়ি থাকবে।
৯ টা নাগাদ বাড়ির সামনে গাড়ির  হর্ন শুনতে পায় দেখে সেক্রেটারী সাহেবের গাড়ি। নুপুর বলে আরে স্যার আপনি।

সেক্রেটারী সাহেব বলে বুলবুলির বাড়ি যাবে তো ? নুপুর বলে হ্যাঁ স্যার আমি আমার স্কুটি নিয়ে যাবো।স্যার বলে আরে না না আমার গাড়িতে চলো কনো অসুবিধা নেই, যদি তোমার আপত্তি না থাকে।আরে না স্যার আপত্তি নেই আমি ভাবছি আমার জন্য আপনার অসুবিধে না হয়। তারপর নুপুর গাড়ি পিছনে বসে । সেক্রেটারী সাহেব ড্রাইভ করে ।প্রায় ১৫ মিনিট পরে বুলবুলির বাড়ির সামনে হাজির হয়। choti golpo

নুপুর  আজকে লাল পাতলা একটা পার্টি শাড়ি পড়েছে আর কালো একটা হাফ স্লিভলেস ব্লাউজ পড়েছে অনেক সুন্দর আর সেক্সী লাগছে। কিন্তু বুলবুলির বাড়ির সামনে কোনো আলো নেই কোনো লোকজন নেই একদম ফাঁকা। নুপুর কিছু টা অবাক হয়।

সেক্রেটারী সাহেব ও নুপুর বুলবুলির ঘরে ঢুকে , তখন নুপুর দেখে না ঘরটা ভালো করো সাজানো গোছানো হয়েছে ফুল বেলুন আরো রং বেরঙের কাঁচের লাইট দিয়ে। ঘরে ঢুকে নুপুরের এখন মনে হচ্ছে না একটা অনুষ্ঠান আছে ।

বুলবুলি কে নুপুর বলে কিরে তোর ছেলে কোথায়? আর বলিস না বাবু টা সন্ধ্যা বেলায় বায়না ধরেছে কেক কাটার তাই সন্ধ্যায় কেক কাটা হয়েছে খারাপ পাস না নুপুর আরে না বুলবুলি দি খারাপ পাবো কেন বিল্টু তো ছোটো মানুষ। নুপুর বুলবুলির হাতে একটা বিল্টুর জন্য জামা প্যান্ট এর সেট নিয়েছে সেটা বুলবলি কে দেয়।
বুলবুলি বলে বিল্টু জেগে থাকলে অনেক খুশি হতো। আচ্ছা তখন থেকে বক বক করে যাচ্ছি স্যার বসুন । নুপুর তুই ও বোস। choti golpo

সেক্রেটারী: শুধু বসলে হবে না বুলবুলি আমাদের খাওয়া কোথায়।
বুলবুলি: আরে স্যার বিরিয়ানি আর চিকেন কষা রেডি আছে দিচ্ছি স্যার।
সেক্রেটারী : আমি এই সব  খাওয়ার কথা বলিনি জল পানি বলেছি।
বুলবুলি: হেসে বলে গোপাল বাবু নিয়ে আসছে।পাঁচ মিনিট পরে গোপাল বর্মন  এসে পরে।গোপাল বর্মণ অঞ্চলের ইঞ্জিনিয়ার। তিনি বিলাতি মদ আর চিকেন পাকোড়া ও কাজু ফ্রাই নিয়ে আসে।

সেক্রেটারী: কি নুপুর তোমার চলবে তো ?
নুপুর লজ্জা পায় । সেক্রেটারী তখন হেসে বলে বলে আরে মজা করে বললাম। খারাপ পেয়ে ও না নুপুর। নুপুর তখন বলে না না আজকাল তো সবাই খায়।
বুলবুলি তখন বলে আরে নুপুর তোর জন্য মাজা আর লেমন জুস করে এনেছি তুই ওটা খা ।স্যার আর গোপাল বাবু খাক।তুই ওনাদের সঙ্গ দে। choti golpo

নুপুর তখন বলে বলে বুলবুলি দি আমি বেশি রাত করবো না নয়তো মেয়ে উঠে মা কে জ্বালাবে।
বুলবুলি বলে নে জুসটা খেয়ে নে আমি সবার খাবার বেড়ে দিচ্ছি। নুপুর জুস খাচ্ছে আর সেক্রেটারী আর গোপাল বাবু মদ আর কাজু খাচ্ছে মনে হচ্ছে দুজন পুরুষ মদের সাথে নুপুর কে গিলে খাচ্ছে চোখ দিয়ে নুপুর কেমন অস্বস্তি বোধ করে।মনে মনে ভাবে জুস টা শেষ করে খেয়ে দেয়ে বর কে ফোন করবে বাইকটা নিয়ে আসার জন্য।

জুস টা শেষ করে যেই গ্লাস টা রাখতে যাবে শরীর টা কেমন যেন করছে। নুপুরের চোখ দুটো মুহূর্তে লাল হয়ে আসছে আর যৌনাঙ্গের ভিতরে কেমন যেন গরম হয়ে উঠেছে আর মনে হচ্ছে  দুধের বোঁটা টা কুট কুট করছে আর দুধ দুটো ফুলে উঠেছে।একদম পাগল হয়ে আছে নুপুর ,মনে হচ্ছে শরীরের সমস্ত কিছু খুলে নগ্ন হয়ে চোদা খেলে শান্তি পেত। নুপুরের এখন কনো কিছু মনে নেই ভালো মন্দ বিচার করার শক্তি নেই। choti golpo

বুলবুলি নুপুরের অবস্থা দেখে বুঝতে পারছে ঔষধ ভালো মতো কাজ করেছে।আসলে নুপুরের জুসে বুলবুলি সেক্স ড্রাস জাতীয় হাই পাওয়ার ঔষধ মিশিয়ে দিয়েছে।যার কারনে নুপুর এখন সেক্স করার জন্য পাগল কুত্তি হয়ে আছে।বুলবুলি সেক্রেটারী ও গোপাল বাবুকে চোখ দিয়ে ইশারা করলো।

সেক্রেটারী সাহেব আর গোপাল বাবু নূপুরের পাশে বসে দুজনে দুই হাত  নুপুরের পিঠে রেখে নুপুর কে বললো কি হয়েছে নুপুর তোমার কি শরীর খারাপ লাগছে। নুপুর কথা বলতে পারছে না গাল মুখ ঠোঁট লাল হয়ে আছে। আস্তে আস্তে দুটো হাত ব্লাউজের উপর দিয়ে নুপুরের দুধ দুটো টিপতে শুরু করে।

এতে নুপুর আরো পাগল হয়ে যায় বাধা দেবার কোনো শক্তি অবশিষ্ট নেই। দুজনে ব্লাউজের উপর দিয়ে দুধ দুটো খামচে ধরে টিপতে থাকে আর দুটো জিভ নুপুরের দুই গাল চাটতে থাকে । দুজনে টানতে টানতে নুপুরের ব্লাউজ ছিঁড়ে ফেলে। নুপুর এখন ব্রা আর সায়া পড়ে আছে।ব্রায়ের উপর দিয়ে দুধ দুটো দেখে পাগল হয়ে যাবার মতো হয়ে যায়। choti golpo

সেক্রেটারী সাহেব কোলে তুলে নিয়ে নুপুর কে বিছানায় শুইয়ে দেয় তারপর ব্রায়ের উপর দিয়ে দুধ দুটো টিপতে থাকে আর গোপাল বাবু নুপুরের সায়া টানতে টানতে খুলে ফেলে‌।আর নুপুরের মসৃণ থাইয়ের ত্বক চক চক করে ।গোপাল বাবু কুকুরের মতো সারা পা চেটে খেতে থাকে।

পায়ের আঙ্গুল গুলো মুখে পুরে ললিপপের মতো চুষতে থাকে আর সেক্রেটারী সাহেব ব্রা টা একটানে ছিঁড়ে ফেলে ফলে নুপুরের টস টসে দুধ দুটো বের হয় খয়েরী বোটা অনেক টাইট একে বারে পাকা বেল।
সেক্রেটারী সাহেব বলে শালী তোর দুধ দুটো দেখে আমি অফিসে থাকতে পারিনা আজকে শালী তোর দুধ দুটো খেয়ে শেষ করবো।

এরপর দুধ দুটো মুখে পুরে চুষতে লাগলেন আর একটা ময়দা মাখার মতো করে কচলাতে লাগলেন। এদিকে গোপাল বাবু ও উপরে উঠে আর একটা দুধ মুখে পুরে চুষতে শুরু করলেন । দুজন বয়স্ক কামুক অফিসসার তাদের নিচু তলার সহকর্মী কে এমন হিংস ভাবে দুধ খাচ্ছে মনে হচ্ছে নুপুরের দুধ দুটো খেয়ে ফেলবে। এদিকে নুপুর শুধু গুঙিয়ে উঠছে ব্যাথায় না কি আরামে সেটা একমাত্র নুপুর জানে। choti golpo

আর বুলবুলি নিজের মনে মনে একটা শয়তানি হাসি দিচ্ছে কারণ তার সব থেকে বড় শত্রু এবং পথের কাঁটা নুপুরের জীবনটা শেষ করার সব বন্দোবস্ত নিজে করেছে। ঘরের এককোণে একটা HD ক্যামারাতে বুলবুলি রেকর্ড চালু করে রেখেছে।সব কিছু রেখে নুপুর কে পরবর্তীতে ব্লাকমেইল করা যায়।

এদিকে সেক্রেটারি সাহেব সমস্ত কিছু খুলে নগ্ন হয়ে নিজের ৭ ইঞ্চি লম্বা ধোনটা নুপুরের গালে বাড়ি মেরে মুখে ঢুকিয়ে দেয় ।বুলবুলি দেখে সেক্রেটারী সাহেবের বিচি দুটো কাঁচা পাকা বালে ভর্তি।নুপুর না বুঝেই সেক্রেটারীর ধোনটা চুষতে আরম্ভ করে চোখ বন্ধ করে। সেক্রেটারী সাহেব ওনার মোবাইল ফোন বের করে কয়েকটা ফটো আর  ধোন চোষার ভিডিও করে নেয়।

আর গালি দিয়ে বলে আস্তে চোষরে মাগী শালী রেন্ডি কুত্তি নাহলে মাল বের হয়ে যাবে । নুপুর শুধু চুক চুক করে চকাস চকাস চকাস করে ধোনের মুন্ডিটা চাটছে।আর সেক্রেটারী উমমমমমম মাগীর মুখতো নয় যেন মাখনের ডিব্বা বিচি দুটো চাটরে মাগী ,বিচি এগিয়ে মুখে ঠেসে ধরে নুপুর না বুঝে নেশার ঘোরে সেক্রেটারীর বড় বড় বিচি দুটো চুষছে। choti golpo

গোপাল ও বাবু ভদ্র ঘরের বিবাহিতা স্ত্রী কে দিয়ে ধোনটাকে চোষাতে মরিয়া হয়ে উঠে প্যান্ট খুলে ৮ ইঞ্চি ধোনটা বের করে। সেক্রেটারী বলে গোপাল তোমার দেখছি তর সইছে না।গোপাল বলে এমন খাসা রেন্ডী মাগীকে দিয়ে কার না ধোন চোষাতে মন চায়।গোপাল বাবু ও ভদ্র ঘরের বউটার মুখে ধোনটা ঠেসে ঢুকিয়ে দেয়।আর বলে সেক্রেটারী সাহেবের ধোনটা চুষলে হবে মাগী আমার কালো ধোনটা চোষা মাগী।

সেক্রেটারী সাহেব বুঝতে পারে আর বেশিক্ষণ চোষালে মাল বের হয় যাবে তাই ধোনটা বের করে নেয়।আর গোপাল বাবুকে সুযোগ করে দেয়।গোপাল বাবু নুপুরের মুখে ধোনটা এক ঠাপে ঢুকিয়ে দেয়। নুপুর অক অক করতে শুরু করে বুলবুলি দেখে হাসতে থাকে।আর মনে মনে বলতে থেকে ‘ভদ্র ঘরের সতী মাগী তোর মুখে এই ভাবে ঠাপিয়ে মাল ফেলা উচিত। choti golpo

গোপাল বাবু দাও মাগীর মুখটাকে চুদে খানকিমাগী বানিয়ে দাও ,মাগীর মুখটা থেঁতলে দাও চুদে।গোপাল বাবু একদম বিচি সমেত ধোনটা ঢুকিয়ে নুপুরের মুখ ঠাপাচ্ছে। আর এদিকে সেক্রেটারি সাহেব নুপুরের ভোদাটা জিভটা ঢুকিয়ে চাটতে থাকে দেখে নুপুরের ভোদা ভিজে আছে।তাই কিছুক্ষন চেটে ধোনটা সেট করে ভোদায় আর একটা আস্তে ঠাপ দেয় । কিন্ত ভোদাটা পিচ্ছিল আর ফুটো টা ছোট হওয়ার কারণে ঢুকে না।

বুলবুলি দেখে সেক্রেটারি ব্যার্থ হয় ,বুলবুলি দৌড়ে গিয়ে ভেসলিন নিয়ে সেক্রেটারি কে দিয়ে বলে এটা লাগিয়ে মাগীকে ঠাপ দেন। বুলবুলির কথামতো ভেসলিন টা ধোনের আগা গোড়া ভালো করে লাগিয়ে সেট করে।আর বুলবুলি দুই হাত দিয়ে নুপুরের ভোদা ফাক করে ধরে সেক্রেটারি সাহেব ফুটোর মুখে রেখে বুলবুলির দিকে তাকায় । choti golpo

বুলবুলি জোরে ঠাপ দিতে বলে সেক্রেটারি সাহেব একটা জোরে ঠাপ কষায় আর পুচ্ করে ধোনের মাথা ঢুকে যায়।আর নুপুর ব্যাথায় কঁকিয়ে উঠে কিন্তু গোপাল বাবুর ধোন মুখে থাকায় আওয়াজ বের হয়না। বুলবুলি স্বস্তির নিশ্বাস ছাড়ল। মাগীটাকে আজকে চুদে চুদে বেশ্যা বানিয়ে দিন।মাগীর অনেক দেমাগ চুদে মাগীর সব দেমাগ ঘুচিয়ে দিন। দরকার পরলে রাস্তার লোক ডেকে চোদাবো।

শালী তোর জন্য অফিসে আমাকে কেউ পাত্তা দেয়না তোকে আজকে রাস্তার বাজারী বেশ্যা বানিয়ে ছাড়বো।এই সব শুনে সেক্রেটারি সাহেব বলে চিন্তা করোনা বুলবুলি এই মাগীকে বাজারের বেশ্যা বানিয়ে ছাড়বো। আমাদের অঞ্চল প্রধান হক সাহেব ,উপপ্রধান দুলাল চৌধুরী ,ও পার্টির সভাপতি হাকিমুদ্দিন সাহেব সবাই একে চুদতে চায়। choti golpo

বুলবুলির চোখ জ্বল জ্বল করে উঠে কারণ এরা তিন জন মুসলিম আর খুবই বাজে লোক একদম পাক্কা মাগীবাজ পার্টির হাত থাকায় এদের কেউ কিছু বলার সাহস পায়না।
বুলবুলি বুঝতে পারে নুপুরের আর রক্ষা নেই এদের হাত থেকে। নুপুর চক্রব্যুহ তে পড়ে গেছে। মুসলিম কাঁটা বাড়া দিয়ে নুপুরকে চুদে চুদে মক্ষীরানী বানিয়ে দিবে।

ঘর জুড়ে শুধু ঠপ ঠপ ঠপ ঠপ থপ থপ থপ থপ থপ থপ থপ থপ শব্দ আর মুখে অকককককককক অককককককককককক উমমমমমমমমম উমমমমমমমম উমমমমমমমমমম আহহহহহহহহহ উমমমমমম উফফফফফফফফফফফফফফ আহহহহহহহহহহ আহহহহহহহ ইসসসসসসসসসসসসসসসসসসসসসসসসসস.. choti golpo

আর দুই জোড়া বিচির থপ থপ শব্দ এক জোড়া নুপুরের ভোদায় আর এক জোড়া নুপুরের মুখে ।আর একজন মহিলা স্বর্গ জয়ের শয়তানের হাসি তার অভিলাষ চরিতার্থ হয়েছে।
এই ভাবে সারা ঘর জুরে চোদার শব্দ । সেক্রেটারী সাহেব নুপুরের একটা দুধের বোঁটা মুখে নিয়ে চুষতে চুষতে ঠাপ দিতে থাকে।

প্রায় আধ ঘন্টা ঠাপিয়ে সেক্রেটারী সাহেব বুঝতে পারে তার মাল বের হবে নুপুরের কনো কথা চিন্তা না করে দুটো কষে কষে ঠাপ দিয়ে সেক্রেটারি নূপুরের ভোদার ভিতর চিরিক চিরিক করে গরম মালে ভর্তি করে দেয়।
এদিকে গোপাল বাবু ও নুপুরের মুখে জোরদার ঠাপ দিতে দিতে বুজতে পারে মাল বের হবে বিচি সমেত ঠেসে ধরে নুপুরের মুখে এক কাপ ঘন আঠালো বীর্য ফেলে।

মালের পরিমাণ বেশি হওয়ায় নুপুরের ঠোঁট বেয়ে মাল পরে আর নুপুর ও একটা ঢোক গিলে গোপাল বাবুর মাল টা খায়। ওদিকে বুলবুলি মনে মনে বলতে খা মাগী পর পুরুষের ধোনের মাল খা।মাল খেয়ে পেট ভরা। choti golpo

এই ভাবে চোদার পর সেক্রেটারী ও গোপাল বাবু সোফায় বসে হাঁফাতে হাঁফাতে সিগারেট ধরায়। বুলবুলি এসে জিজ্ঞেস করে তারপর বলুন কেমন লাগল?
দুজনেই হেসে বলে এমন খাসা মাল জীবনে খায়নি বুলবুলি।এর সেক্রেটারি সাহেব প্যান্টের পকেটে থেকে একটা পাঁচশো টাকার নোটের বান্ডিল বের দিয়ে বলে এতে এক লাখ টাকা আছে বুলবুলি এটা তোমার বকশিশ। বুলবুলি খুশি হয়।

রাত তখন একটা বাজে নুপুরের জ্ঞান ফিরে আসে উঠতে কষ্ট নুপুর দেখে একদম উলঙ্গ চুল গুলো আলুথালু কপালের সিঁদুর লেপ্টে গেছে মুখে আঠালো মাল শুকিয়ে আছে ।পাশের রুমে থেকে হাসাহাসির শব্দ আসছে নুপুর পাশের রুমে গিয়ে দেখে তিনজনে হাসাহাসি করে মাল খাচ্ছে।

নুপুর সোজাসুজি গিয়ে বুলবুলির গালে একটা চর কষায়। বুলবুলি তেলে বেগুনে জ্বলে ওঠে নুপুরের চুলের মুঠি ধরে বলে মাগীর দেমাগ কমে নি দাড়া মাগী তোকে কুত্তা দিয়ে চোদাবো ।তারপর নুপুরের মুখে একটা জোরে চর কষায় আর মুখে একগাদা থুথু ছেটায়। choti golpo

মাগী এতোক্ষণ সাহেবদের চোদা খেলি এখন সতীপনা করছিস ,সেক্রেটারী ও গোপাল বাবু দুজনে হেসে উঠে। নুপুর তখন বলে আমাকে তোমরা জোর করে করেছো। তখন তিনজনে হেসে উঠে বলে তোর কথা কেউ বিশ্বাস করবে না এই বলে সেক্রেটারি মোবাইল বের করে দেখায় নুপুর যখন সেক্রেটারীর ধোনটা চোখ বন্ধ করে খেঁচতে খেঁচতে চুষে দিচ্ছিলো।যে কেউ দেখে বলবে নুপুর অনেক আরাম করে ধোনটা চুষে দিচ্ছে।

নুপুর তখন বলে স্যার এটা ডিলিট করে দিন।তখন বুলবুলি হেসে বলে ওটা শুধু ট্রেইলার পুরো পিকচার আমার ক্যামারাতে আছে ।সেক্রেটারী নুপুরের চুলের মুঠি ধরে বলে ডিলিট করবো মাগী আগে আমাদের কথা শুনবি তারপর। না হলে তোর স্বামীর কাছে এখনি পাঠিয়ে দিবো। নুপুর বাধ্য হয়ে বলে ঠিক আছে শুনবো।


Tags:

Comments are closed here.