new xx choti ফারজানার ইতিকথা -৬ ( শেষ পর্ব ) – Bangla Choti Golpo

November 7, 2023 | By Admin | Filed in: চোদন কাহিনী.

bangla new xx choti. পরের দিন সকালে ফারজানা ঘুম থেকে উঠে দেখে সকাল ১১ টা বাজে। ফ্রেশ হয়ে রুম থেকে বের হয়ে রান্না ঘর এ কফি বানাতে যায়। একটু পরে তার সামনে আক্কাস আসে। সে ফারজানার দু হাত ধরে ওর কাছে ক্ষমা চায়, ফারজানা এরকম ই কিছু একটা চাচ্ছিলো। ফারজানার সাথে করা সব কিছুর অন্যের মাফ চায় আক্কাস, ফারজানা আক্কাসকে শান্ত করে ওকে ঠান্ডা মাথায় বোঝাতে থাকে।

ফারজানা : ” একটু ভাবেন, আমার যদি দ্রুত বেবি না নিই তাহলে আর কক্ষনো মা হতে পারবোনা আর আপনার শরীরের যা অবস্থা আপনি আমাকে প্রেগনেন্ট করতে ও পারবেন না। আমার মনে হয় আপনি রাজ এর সাথে কথা বলে দেখেন। ও নিজেও অনেক হ্যান্ডসম আমার পেটে ওর সন্তান আসলে আমিও খুশি হবো ”
আক্কাসের কাছে ফারজানার উপায় ছাড়া কোনো কিছু করার ছিলোনা, মন না চাইলেও সে রাজি হলো এখন তার বৌ এর পেট বাঁধাবে অন্য পুরুষ।

new xx choti

ফারজানা তো মহা খুশি। সেদিন রাতে ও রাজ কে বাড়িতে ডেকে নেই, রাত ৮ টা। আক্কাস টিভি দেখছিলো। ফারজানা অনেক রান্না বান্না করে গোসল ই গিয়েছে। দরজায় বেল বাজতে আক্কাস দরজা খুলে দেখে WHITE ব্লেজার পরা এক সুদর্শন পুরুষ। বুঝতে বাকি থাকেনা এই হলো রাজ। ফারজানা আগে থেকে রাজ কে বুঝিয়ে দিয়েছিলো ওকে কি করতে হবে।

রাজ ভেতরে ঢুকে আক্কাসের সাথে কথা বলছিলো এমন সময় ফারজানা গোসল সেরে একটা স্লিভলেস কালো শাড়ী পরে এলো। চুল গুলো হালকা ভেজা। শাড়ী থেকে স্পষ্ট ওর ফর্সাস পেট আর নাভি দেখা যাচ্ছিলো।

আক্কাস রেগে গেলেও কিছু বলতে পারলোনা। ফারজানা এসে রাজ কে জড়িয়ে ধরে ঠোঁটে একটা চুমু দিচ্ছিলো। ওর সামনে যে ওর স্বামী ছিল তা ওর মনে ও পড়লোনা। ইচ্ছে করে বেশি ধলামি করতে লাগলো। ওরা কিছুক্ষন আরো কথা বলে খাবার খেতে ডাইন ইন এ আসলো। রাজ কে ফারজানা ওররান্না করা খাবার প্লেট এ তুলে দিচ্ছিলো কিন্তু আক্কাসের দিকে তার হুশ ও নেই। new xx choti

ওরা দু জন জলদি খাবার শেষ করে উঠে বেডরুম এ গেলো। আক্কাসের খাওয়া শেষ হয়নি আক্কাস খাবার শেষ করে এসে বেড রুম এ ঢুকতে যাবে কিন্তু তখন দেখে দরজা আটকানো। আক্কাস বুঝে গেলো ভেতরে কি চলছে। বেড রুম এর ব্যালকনির সাথে আবার গেস্ট রুম এর ব্যালকনি লাগলো ছিল। আক্কাস সেখানে যেয়ে দেখে ব্যালকনির পর্দা বেশ খানিক তা ফাঁকা সেখানে চোখ রাখতে দেখে রুম এ ক্যান্ডেল লাইট জ্বালানো। ফারজানার বুকে একটা ব্রা পরা আর রাজ পুরো নগ্ন।

ফারজানা রাজ এর বাঁড়া চুষছে আর রাজ বেড এ হেলান দিয়ে ফারজানার মাথায় হেলান দেয়া। বাঁড়া চোষানো শেষ এ ফারজানাকে ডগি পসিশন এ বসিয়ে রাজ ফারজানার পোদে দুটো চড় মেরে সোজা ওর গুদেই বাঁড়া ভোরে দিলো। ওপর থেকে ফারজানার ব্রা ও খুলে দিলো। ফারজানা চোখ বুজে রাজার ঠাপ খাচ্ছিলো। new xx choti

 

হটাৎ ফারজানা আক্কাস কে দেখে ফেলে হালকা একটা হাসি দিয়ে রাজ কে ইশারা করে দেখিয়ে দেয়। রাজ আক্কাস কে দেখে ফারজানাকে আরো জোরে ঠাপাতে থাকে। ফারজানার দু হাত পিছে নিয়ে ২-৩ মিনিট রাম ঠাপ দিতে ফারজানা জল খসিয়ে দেয়।

এবার রাজ শুয়ে পরে। ফারজানা হাতে ফোন নিয়ে আক্কাস কে ফোন দিয়ে বলে ” কি রে দামড়া? কেমন লাগে বৌ কে অন্য পুরুষের সাথে? শালা হারামি সেই তখন থেকে দাড়িয়ে আছিস ভেতরে আসবি? চেয়ার দিবো? ” রাজ ফারজানার কথা শুনে একটু হাসে। ফারজানা ফোন না কেটে কল এ রেখে দেয়। আক্কাস এসবে প্রচুর উত্তেজিতো হয়ে গিয়েছিলো ওর ধোন শক্ত ওয়ে গিয়েছিলো। new xx choti

মূলত এটাই ফারজানার উদ্দেশ্য ছিল। আক্কাস কে কাকোল্ড বানানো। আক্কাস ওর ধোন বের করে নাড়াতে থাকে ওদিকে হাতে মোবাইল লাউড স্পিকার দিয়ে দেয়। ফারজানা রাজ এর ধোন হালকা চুশে দিয়ে কাউগার্ল পসিশন এ ওপর থেকে ঠাপ দিতে লাগলো। রুম এ থপ থপ আওয়াজ হচ্ছিলো, রাজ ও নিচ থেকে ওর ধোনি ফারজানার গরম গুদে ঠেশে দিয়ে ঠাপ দিচ্ছিলো।

এরকম করতে করতে ৫ মিনিট পর ফারজানা রাজ এর বুকে মাথা রেখে আবার ও জল খসালো। রাজ ফারজানা কে শুইয়ে দিয়ে ফারজানার হাঁটুর নিচে দুই হাত দিয়ে ওর দুই পা মেলে ধরলো। ফারজানা রাজ এর ধোন নিজের গুদের চেরাই সেট করে দিলো রাজ এক চাপে ওর পুরা ধোনি ফারজানার গুদে ঢুকিয়ে দিয়ে ফারজানা ওঃহহহহহহহহহহ্ করে একটা আওয়াজ করলো। new xx choti

রাজ আস্তে আস্তে ঠাপ দিতে দিতে ফারজানার ঠোঁট এ কিস করছিলো। আস্তে আস্তে ঠাপের গতি বাড়াতে লাগলো। ফারজানা আহহহহহহ জান করতে থাকো, উহহহহহহহহহহ্ সোনা আমার বলতে বলতে রাজ কে জড়িয়ে ধরলো ওদিকে আক্কাস সাহেব এর অবস্থা তো খারাপ। হড় হড় করে মাল ছেড়ে দিলো সে। রাজ ঠাপ দিতে দিতে ফারজানা কে কিস্ করতে করতে দুধ এ ও আদর দিতে লাগলো।

মিশনারী স্টাইল এ প্রায় ২০-২৫ মিনিট চুদে ফারজানার শরীরে ওপরে নিজেকে ছেড়ে দিলো। ফারজানা স্বাদরে নিজের পছন্দের পুরুষ কে শক্ত করে জড়িয়ে ধরলো। রাজ এর গরম বীর্য ফারজানার গুদের মধ্যে ছেড়ে দিলো, ফারজানা তলপেট এ ফীল করছিলো বীর্যের উত্তাপ। দুজনে কিচ্ছুক্ষণ শুয়ে থেকে রাজ আর ফারজানা একসাথে SHOWER এ গেলো। new xx choti

আক্কাস ও জলদি করে রুম এ চলে এলো। রাজ SHOWER থেকে বের হওয়ার আগে ফারজানা বের হয়ে বেডশীট চেঞ্জ করে, গায়ে একটা তোয়ালে জড়িয়ে কিচেন এ গেলো, যাওয়ার সময় আক্কাসের সাথে দেখস হলেও কিছু বল্লোনা, রাজার জন্যে একটু গরম দুধ, বাদাম এসব খাবার নিয়ে বেড রুম এ রেখে এসে, আক্কাসের রুম এ যেয়ে ফারজানা বললো ” কখন অনেক রাত হয়ে গেছে। টায় রাজ আর বাসায় যাবেনা।

আজকে আমি আর ও একসাথে ঘুমাবো, আপনি এখানে ঘুমোন ” বলে বেড রুম এর দরজা আটকে দিলো। আক্কাসের মন সত্যিই খারাপ হয়ে গেলো, নিজের কপাল চাপড়িয়ে ঘুমিয়ে গেলো, তৌয়ালে পরে ফারজানা কে যা সেক্সি লাগছিলো,। ওর ফর্সা থাই গুলো দেখা যাচ্ছিলো। আক্কাস রাতে ঘুমিয়ে পড়লো। পরের দিন থেকে ফারজানা আক্কাসের সাথে আর আগের মতো রুড ব্যবহার করলোনা। new xx choti

২ দিন পর……. রাতে ঘুমানোর পরে আক্কাস কে ফারজানা জড়িয়ে ধরলো। গালে চুমু দিয়ে আদুরে গলায় বললো “একটা কথা বলি?” ” হুমম বলো ” ” আমি আর রাজ কয়েক দিনের জন্যে একটু বাইরে যাবো ঘুরতে প্লিজ ” বলার সময় ফারজানা আক্কাসের বাড়াতে হাত বুলিয়ে দিচ্ছিলো। “বেশি না মাত্র ৩ দিন এরপরে আর কথা ও হবেনা ওর সাথে এই শেষ বার”। আক্কাস রাজি হয়ে গেলো কারণ তার হাতে কিচ্ছু করার ছিলোনা।

পরেরদিন দুপুরে আক্কাস ফারজানা কে রাজার হাতে দিয়ে আসলো। কে জানতো এটাই ফারজানার সাথে আক্কাসের শেষ দেখা । এর পর প্রায় ৫ দিন ফারজানার ফোন অফ ছিল। ৭ দিন পরে আক্কাসের কাছে একটা চিঠি আসে যা ছিল তাঁদের ডিভোর্স লেটার। আর ফারজানা সে ঘটনার প্রায় ৩ বছর পার হয়ে গেলো,  এখন সে ২ বাচ্চার মা । বিশিষ্ট ব্যবসায়ী রাজ চৌধুরী এর এক মাত্র স্ত্রী।

সমাপ্ত।

 

কেমন লাগলো অবশ্যই । কারো কোনো মতামত থাকলে তাও আমাকে জানাতে পারেন।

Email : [email protected]


Tags:

Comments are closed here.