ma choda choti মা ছেলের চোদার অজাচার জীবন – Bangla Choti Golpo

October 25, 2023 | By Admin | Filed in: চোদন কাহিনী.

bangla ma choda choti. রাতে হটাৎ ঘুম ভেঙে গেলে দেখলাম জানলার বাইরে আলো ঝিলিক দিচ্ছে আর খুব বাজ পড়ার আওয়াজ। বুঝলাম, এতেই আমার ঘুম ভেঙেছে। সাতে বৃষ্টি হচ্ছে বেশ।
আমাকে মা, আমার দরজার বাইরে থেকে ডাক দিচ্ছে।
মা: সুমন জেগে আছিস? খুব বাজ পড়ছে রে, আমার খুব ভয় করে।
আমার মনে পড়লো মা বাজ পড়ার আওয়াজ খুব ভয় পায়।

আমি: হ্যা মা এই বাজ পড়ার আওয়াজই আমার ঘুম ভেঙেছে।
মা: তুই আয় আমার ঘরে, আমার ভয় করছে। আমার পাশে ঘুমাবি আজ।
আমার ঘর বারান্দার দিকে, মাঝে একটা হলরুম, তারপর মা বাবার রুম। বাবার সরকারি কাজে মাসে ৫-৭ দিন সহরের বাইরে যেতে হয়। গত পরশু গেছে ৫ দিনের জন্য দুর্গাপুর। তাই মা একা এই রাতে।
আমি: আচ্ছা মা আসছি, তুমি জাও।

ma choda choti

আমি আড়মোড়া ভেঙে উঠলাম আর মার রুমে গেলাম। গিয়ে দেখি মা শুয়ে আছে, আর মার গায়ে দলাপাকানো শাড়ি, যেটা দিয়ে মার পুরো শরীর ঢাকা। শুধু পায়ের হাটু অবধি দেখা যাচ্ছে।
আমার মা মালতি দাসগুপ্ত, বয়স ৪০, বিয়ের পর থেকে আমাদের সংসার সামলাচ্ছে। কাজের লোক থাকা সত্ত্বেও মা কাজ নিয়ে ব্যাস্ত থাকে। তাই বোধ হয়ে মা মোটা হয়নি সেরকম। মার ৫ ফুট হাইট, সুন্দর মুখশ্রী, আর কালো, ঘনো চুল মাঝ পিঠ অবধি। আমরা বালিগঞ্জের একটা ৬ তলা ফ্লাট এর ৪ তলায় থাকি।

মা: তুই জানলার ধরে সো, আমার ভয় করে।
আমি শুয়ে পড়লাম মার পাশে, ডাবল বেড, কোনো অসুবিধে নেই। ঘরে হলুদ রঙের ডিম আলো জ্বলছে।
তন্দ্রা মতো আসছিলো অমনি জোরে বাজ পড়লো আর মা আমার হাত টা শক্ত করে ধরলো। আমি দেখলাম মার শরীরে একটা সাদা সায়া মাত্র, বুক থেকে হাটু অবধি। কুচিমুচি শাড়ি টা বেড এর পাশের চেয়ার এ। আমার শরীরে যেন বিদ্যুৎ খেলে গেলো। মার বুকের মাই অর্ধে উন্মুক্ত। সাইজ ৩৪ হবে। সুন্দর মেয়েলি কাধ, চুল এলোমেলো। যেন সাক্ষাৎ কামদেবী। ma choda choti

মা: এত বাজ পড়ছে, খুব ভয় লাগছে। তোর বাবা থাকলে তাকে আমি জড়িয়ে শুতাম।
আমি: আমাকে জড়িয়ে শুতে পারো…
আমি বলে নিজেই লজ্জা পেয়ে চুপ করে গেলাম। মা যদি কিছু মনে করে।
মা: আচ্ছা আয়ে কাছে।

বলে মা আমার হাত ধরে টানলো, আর আমি মার কাছে গেলাম। মা আমাকে জড়িয়ে ধরলো। আমার তো অবস্থা খারাপ। মার মাই দুটো আমার বুকে লাগছিলো। মা সেটা বুঝতে পারলো আর উল্টো দিক হয়ে শুলো। আর আমাকে বললো তাকে পিছন থেকে জড়িয়ে ধরতে। এটাই সব থেকে বড়ো ভুল করলো মা।

এখন মার পিছন আমি দেখতে পাচ্ছি। ২৮ সাইজের কোমর, ৩৬ সাইজের পাছা মার। আমার প্যান্ট উচু হতে লাগলো। মাকে পিছন থেকে জড়ালেও, একটু দূরত্ব রাখলাম, যাতে ধোনটা মার পাছায় না লাগে। আরেক টা বাজ পড়লো মা আমার দিকে পিছনে চেপে আসলো। আর যথারীতি আমার ৭ইঞ্চি বাড়া টা মার পদে ঠেকলো। ma choda choti

কোনো দিন ভাবিনি মার গায়ে আমার ঠাটানো বাড়াটা
ছোঁবে। মার পাছার ছোয়া পেয়ে আমার ধোন শক্ত হয়ে গেলো। আমি কাঠ হয়ে শুয়ে রইলাম। সহজে ঘুম আর আসছিলো না। আমার মুখ মার কানের কাছে। আমি সাহস করে,

আমি: মা তুমি ঘুমিয়ে পড়েছো?

মার কোনো সারা না পেয়ে আমি কাত শুলাম আর নিজের বাড়া খিচতে লাগলাম মাকে দেখে। কিছুক্ষন পর চরম উত্তেজনা তে মাল ফেলে দিলাম বিছানাতে। সকালে দেখা যাবে, ভেবে মাকে আগের মতো জড়িয়ে ঘুমিয়ে পড়লাম।

কিছুক্ষন পরে ঘুম ভেঙে গেলো। বুঝলাম মা নড়াচড়া করছে। পুরো ঘুম ভাঙলে হতভম্ব হয়ে গেলাম। দেখলাম আমার ধোনটা পুরো ঠাটানো, মায়ের পাছার সাথে ঠাটানো আর আমার মার তার পাছা দিয়ে আলতো করে আমার ধোন বোলাচ্ছে আর গোঙাচ্ছে। মনে হচ্ছে আমি স্বপ্ন দেখছি। কিন্তু এতো সত্যি! আমি আমার বাড়াটা সায়ার উপর দিয়ে পাচার খাঁজে সেট করলাম। ma choda choti

আমি জড়িয়ে ছিলাম মাকে। মা আমার হাত তা টেনে তার মাইএর উপর নিলো। আমি মাই টিপছি আর মার গলাতে কাঁধে নাক ঘষছি। মার গায়ে কামুক গন্ধ। আমার মধ্যে কাম দৈত্য কাজ করছে। উত্তেজিত হয়ে মার কান চাটছি, কামড়াচ্ছি। এবার আমার মা সায়া তুললো আর বললো,

মা: আর পারছিনা সুমন। সেই থেকে তোর ধোন আমার পাছায় লাগছিলো। ঢোকা পিছন থেকে। উফফফফ কি করছি আমরা। আমি কি অসভ্য, নোংরা নারি। নিজের ছেলের….ওমাগো, নিজের ছেলেকে ভোগ করছি।

আমি মায়ের গুদে আঙ্গুল দিলাম, আর মা পিছনে হাত এনে আমার বাড়াতে হাত দিয়ে নিজের গুদে আসত করে ঢুকিয়ে নিলো।

মা: উমমম, আআআআ, কি মোটা তোরটা। আআআআ, কি লাগছে, উমমম, জড়িয়ে ধর সোনা। আমাকে চোদ। ma choda choti

প্রথম দিকে মা নিজের পাছা সামনে পিছনে করে চোদা নিচ্ছিলো, আমি এবার পিছন থেকে মাকে জড়িয়ে চুদতে থাকলাম। মার গরম গুদের আমার বাড়া। মাকে ভেবে আমরা মুঠ মারি। কিন্তু সত্যি হচ্ছে। আমি আমার লেংটো মাকে চুদছি যেন বিশ্বাস হচ্ছে না।

আমি মার পিঠে, ঘাড়ে, গলায় চুমু খাচ্ছি, চাটছি আর চুদছি।

আমি: মা কি আরাম লাগছে তোমার গুদের গরমে, তোমার ভেজা গুদ চুদতে।

মা: সোনা তোর বাড়া আমার গুদে ভাবতে পারছিনা (মা কাঁদছে, কামুক ভাবে)। চোদ মাচোদা ছেলে, আমাকে চুদে নিজের বেশ্যা কর খানকির ছেলে। ma choda choti

মার খিস্তি তে আমি আরো গরম হলাম আর মাকে পাগলের মতো চুদতে থাকলাম। মার শরীরে সায়া গুটিয়ে শুধু কোমরে, বাকি শরীর উলঙ্গ। আমার আগেই খালি গা ছিলো, প্যান্ট খোলার পর আমিও পুরো লেংটো। ১০-১২ মিনিট চোদার পর মার শিৎকার আর গোঙানির আওয়াজ বেড়ে গেলো। সারা রুমে এখন মার চোদা সুখের শিৎকার আর আমার ঠাপের শব্দ।

মা: চোদ রেন্ডির বাচ্চা, ফাটা নিজের মায়ের গুদ। আআআআ, উমমম, উফফফ, কি সুখ পেটের সন্তানের চোদায়। আমার মাল খসবে সুমন। জোরে চোদ।

আমি: নে খানকি মাগি, নিজের ছেলের বীর্য নে গুদের ভিতর। তোকে ভেবে কতো হাত মেরেছি, আজ তোর গুদ মারছি, আমার ব্যাশ্যা মা।

বলে মাকে জাপটে জড়িয়ে কয়েকবার জোর ঠাপিয়ে নিজের মার গুদে সব মাল বার করে দিলাম। ma choda choti

আমি: মাআআয়া, আমার মাল পড়ছে তোমার গুদে, কি আড়াআআরাম, ওওওও মাগো। খানকি মাআআয়া, কি সুখ।

মা: আআআআ, আমরাও রস খসলো। মাআআআর গুদে তোর গরম বীর্য। আআআআ মমমমমম। কি সুখ।

মা আমার দিকে ঘুরলো আর দুজিনের চোখে চোদার লোভ দিয়ে দুজনকে দেখলাম আর খুব ঠোট আর জীভ দিয়ে চুমু খেলাম আমরা। এখন দুজনেই হাপাচ্ছি। মা আমার বুকে, মাথায় হাত বোলাচ্ছে। আমিও মার মুখে, বুকে হাত বোলাচ্ছি, মার সিঁথির সিঁদুরে আঙ্গুল বোলাচ্ছি। এরপর মাকে জড়িয়ে শুয়ে রইলাম। খুব সুখের ঘুম হলো আমাদের।

মা: আমাকে এই ভাবে জড়িয়ে থাক।

ভোর বেলা ঘুম ভাঙলো মার ডাকে। দেখলাম মা খাটের পাশে দাড়িয়ে। পুরো লেংটো। মার কপালের আর সিঁথির সিঁদুর তার কপালে থেতলে ছড়িয়ে গেছে। এরকম কামুক লেংটো মাগি আমি পর্ন ফিল্ম এও দেখিনি। ma choda choti

মা: তোর শরীর এই ভাবে কোনোদিন দেখিনি, ভাবিনি। আজ তোর বাবা আর তুই দুজনেই আমার ভাতার। আয়ে উঠে এসে মাকে জড়িয়ে ধর।

আমি উঠে মাকে জড়িয়ে ধরলাম। মা ছেলের উলঙ্গ শরীর গরম হলো আবার। মা আর আমি ঠোটে জিভে চুম খেয়ে লালায় মুখ ঠোট ভরিয়ে দিলাম। আমি মার মাই, পেটে হাত বোলাচ্ছি, চটকাচ্ছি। মা আমার বুকের বোটা চুষছে, আমার পাছা টিপছে, আমার শরীরে নাক ঘসছে পাগল রেন্ডির মতো। এরকম কামুক মুখ আমি আর কারো দেখিনি। আমার বাড়া ঠাটিয়ে গেছে।

মা এবার নিচে নামলো আর আমার ধোন চোষতে লাগলো। আর গপ গপ করে আমার বাড়া চুষতে লাগলো আর নিজের লালায় ভরিয়ে দিলো। প্রায় ১০ মিনিট পর

আমি: মাআআ আমার মাল বেরাবে, কি আরাম। ma choda choti

মা: উমমম, তোর বাড়ার মাল তোর মা খাবে।

বলে আমার বীর্য মার মুখের ভিতরে পড়লে, মা খেলো। তারপর বাড়া বার করে নিজের বুকে বাকি বীর্য ফেললো। আর কামুক আরামে নিজের অর্ধেক চোখ বন্ধ করে হাপাতে হাপাতে আমার বীর্য নিজের মাইএর উপর মাখতো লাগলো।

এরপর আমি আর মা বেলা ১১ টা অবধি ঘুমালাম। সারাদিন এরকম লালা মেখে, মায়ের বুকে বীর্য মাখা, ঘামে ভেজা অবস্থায় আমরা আবার চোদাচুদি করলাম আমাদের ফ্ল্যাট জুড়ে। বাইরে থেকে অর্ডার করে খেলাম। দুপুরে ঘুমিয়ে সন্ধ্যা থেকে রাত ১টা অবধি মা ছেলে মিলে অজাচার এর সব বাধা ছিড়ে ফেললাম।

বাবা ৩ দিন বাদে এলো। পিঅরের দিন অফিস চলে গেলে আমি আর মা, বড়-বউ হয়ে চুদতাম। আমি ক্লাস 12 এ সবে উঠেছি তাই এখন ওতো চাপ আসেনি তাই মাকে চরম ভাবে ভোগ করতে থাকলাম। ma choda choti

দুজনের প্রতি দুজনের চোদার চিন্তায় সব সময় চোদনখোর থাকতাম। একসাথে সিনেমা যেতাম, সিনেমা হলে যতটা পারতাম আমি আর মা সেক্স করতাম। আমরা প্রেমিক প্রেমিকার মতো ঘুরতাম।

বাবা বাইরে গেলে আমরা দুজনে লেংটো থাকতাম। স্নান এর পর মাকে সিঁথি আর কপালে সিঁদুর পরিয়ে দিতাম। রাতে মায়ের গায়ে তার বিয়ের বেনারসি শাড়ি জড়ানো অবস্থায় নিজের বউ বানিয়ে চুদতাম।

এরকম মা, ছেলের ভালোবাসার থেকে সুখের আর কিছু নেই। আমার আর মতো অন্য যে মা ছেলেরা এই সুখ পেয়েছে তারাই শুধু জানে।

হ্যা এটা আমার আর মায়ের সত্যি জীবন কাহিনি।


Tags:

Comments are closed here.