new sex choti ফারজানা ইতিকথা -০৪ – Bangla Choti Golpo

July 11, 2023 | By Admin | Filed in: চোদন কাহিনী.

bangla new sex choti. ফারজানার মন চাচ্ছিলো কাউকে ডেকে এনে চুদিয়ে নিজেকে শান্ত করতে। একজন ধার্মিক নারী কে মাত্র ২দিনে পাকা বেশ্যা মাগি বানিয়ে দিলো রাজ । ঘুমিয়ে পড়লো সে,পরের দিন ও কোনো ভাবে কেটে গেলো ফারজানার । সারাদিন গুদ টা গরম আর লাল হয়ে আছে।

রাত ৮ টায় ফোন এলো রাজের , ফারজানা কে রুম এ আসতে বললো সে কিন্তু ফারজানা রাগ +জেদ করে রাজের মুখের ওপরে না করে দিলো, রাজ কিছুক্ষন চুপ থেকে ” আচ্ছা, ঠিক আছে” বলে ফোন কেটে দিলো। ফারজানা আশা করেছিল হয়তো রাজ তাকে এপ্রোচ করবে কিন্তু তা হলোনা, উল্টো বেকুব হয়ে গেলো ফারজানা নিজে ।পরের দিন রাজ ফারজানা কে রয়েল ইগনোর করলো।

রাজ তার সাথে দেখা হলেও তেমন কথা বল্লোনা আবার দুইজন লিফ্ট এ একা থেকেও কিছূ করলোনা । এভাবে আরো ২ দিন গেলো তাও ফারজানা রাজের মধ্যে তার ওপর কোনো আগ্রহ দেখলো না । আজ তাঁদের মিটিং কমপ্লিট হলো। ২ দিন ছুটি এক্সট্রা ছুটি পেলো তারা। সন্ধ্যার দিকে ফারজানা হোটেল লবি থেকে একটু সামনে যেতে দেখে রাজ একজন বিদেশী মেয়ের সাথে গল্প করতে করতে আসছে, মেয়েটা রাজের গায়ে একটু বেশি ই ঢলাঢলী করছিলো।

new sex choti

রাজ ফারজানা কে দেখে একটু হেসে হাই বলে ওকে পাশ কাটিয়ে চলে গেলো। ফারজানা রাজ এর কাছ থেকে এমন ইগনোর হতে হতে বিরক্ত হয়ে গিয়েছে, রাজ চাইছে টা কি?? রুম এ ডেকে ফারজানা কে ইইচ্ছা মতো উত্তেজিত করে কিছু না করে ছেড়ে দেয় আবার রাজের লাইফে ফারজানা বিন্দু মাত্র ইম্পর্টেন্স নেই। ডিনার শেষ করে রুম এ ফিরতে ফারজানা দেখে রাজ মাইশা সহ আরো ২-৩ জন ফিমেল স্টাফ নিয়ে বিচ এ ঘুরতে গিয়েছে।

ফারজানা বুঝে গেলো কেন রাজ তাকে ডাকেনি। ফারজানা এমন ইগনোরিং অন্তত রাজ এর কাছে আশা করেনাই। এবার ফারজানা শক্ত হলো। রাজ কে একটা শিক্ষা দিতেই হবে তার। তো প্ল্যান মতো রাজ প্রায় ১ টায়  রুম এ ফিরতে যাবে তখন ই ফারজানা তার সামনে যেয়ে দাঁড়ালো। রাজ কিছু বলার আগে ই ফারজানা রাজ এর শার্ট এর কলার ধরে একপ্রকার টেনে হিচড়ে ওকে রুম এর মধ্যে নিয়ে এলো দরজা লাগিয়ে দিয়ে। new sex choti

ফারজানা রাজের বুকে জোরে জোরে চড় মেরে রাগের স্বরে বললো  ” প্রবলেম কি আপনার? কি চান আপনি? আপনি কি কাপুরুষ? একটা মেয়ে কে এভাবে টর্চার করার মানে কি? আমি আপনাকে থাপ্পড় মেরেছি, এবার আপনি আমাকে ১০/২০ যত খুশি থাপ্পর মারুন কিন্তু এসব আমি আর পারছিনা নিতে।”

ফারজানা এত ই রেগে ছিল কথা গুলা বলতে বলতে চোখ থেকে পানি ছেড়ে দিলো। রাজ সব ইগো ভুলে ওকে যেয়ে জড়িয়ে ধরলো। ফারজানা ও রাজ কে নিজের কাছে শক্ত করে রেখে দিলো। রাজ ফারজানার গালে, কপালে ,কানে আলতো করে চুমু দিতে লাগলো।

” i am sorry ” একটু বেশি ই কষ্ট দিয়ে ফেললাম তোমাকে। এবার ফারজানা নিজে থেকে রাজ এর কাছে মুখ নিয়ে আস্তে করে বললো ” প্লিজ রাজ আজকে আমাকে নিজের কাছে রেখে একটু আদর করো। আমি পাগল হয়ে যাচ্ছি,তুমি আমাকে এত টা ই উত্তেজিত করে রেখেছো। ” এরপর ফারজানা নিজে রাজ এর ঠোঁট এ কিস করা শুরু করে দিলো। new sex choti

রাজ ঠিক ই জিতে গেল। শেষমেশ ফারজানা নিজেকে ওর কাছে শপে দিলো। রাজ এবার ফারজানাকে কোলে করে নিয়ে নিজের রুম এ গেলো। রুম এ যেয়ে ফারজানা কে বিছানায় শুইয়ে দিলো। রাজ এক হাতে ভর দিয়ে ফারজানাকে ফ্রেঞ্চ কিস করতে লাগলো। নিজের জিভ ওর গালের মধ্যে ঘুরিয়ে ঘুরিয়ে ওর লালা খেতে লাগলো।

ফারজানা রাজের পিঠ এ হাত দিয়ে ওকে জড়িয়ে রেখে দিয়েছিলো। অন্যদিন রাজ ফারজানার ওপরে একটু রাফ হলেও আজকে খুব ই প্যাশনেট ভাবে আদর করে যাচ্ছিলো।একটু পরে ফারজানার ঠোঁট ছেড়ে ওর ঘাড়, গলা সবকিছু তে কিস করলো রাজ। ফারজানা চোখ বুজে উপভোগ করছিলো রাজ এর আদর। new sex choti

এর পরে রাজ ফারজানা কে নিজের উপরে নিয়ে নিলো। ফারজানা আর এর বুক ই চুমু দিতে দিতে ওর শর্টস টা খুলে ওর বড় মোটা বাঁড়া। হাতে নিলো। একটু নাড়াচাড়া করে মুখে পুরে নিলো বাঁড়াটি। ২ দিন পর পর মুখে নিয়ে ফারজানা বুঝে গিয়েছে কিভাবে একটা পুরুষালি ধোন কে শান্ত করতে হয়। মুখ ওপর নিচে করাতে রাজ প্রচূর আরাম। পাচ্ছিলো। প্রায় ১০ মিনিট বাঁড়া চুষে দিয়ে রাজকে উত্তেজিত করে দিলো ফারজানা।

 

এবার রাজ ফারজানার পরনে টিশার্ট টা খুলে দিতে ওর ৩৪ সাইজ ফর্সা দুধ বেরিয়ে আসলো।

ফারজানা কে শুইয়ে দিয়ে ওর দুধ এ হামলে পড়লো।ওর দুধ খুব ই সেনসেটিভ। দুধ আ চুমু  এর কামড় দিতে থাকলো। নিপল এর চারপাশ জিভ দিয়ে চেটে দিলো।ফারজানা চোখ বুজে মুখ থেকে উম্মমমমমমমমমম আহহহহহহহঃ শব্দ করতে লাগলো। রাজ ফারজানার দুধ চোষা শেষ করে, নামলো ওর পেটে। পেটে চুমু দেয়ার পাশাপাশি, একটু কামড় দিলো রাজ। new sex choti

 

এবার ফারজানার প্লাজু খুলতে ওর সাদা রঙের প্যান্টি দেখা গেলো। এতক্ষনএর অত্যাচার ই ফারজানার প্যান্টি ভিজে গিয়েছিলো।

রাজ প্যান্টি খুলে ফারজানার ভোদাতে অল্প কিছু চুমু দিলো। এরপর ওর ভোদার পাঁপড়ি দুটো দুদিকে ফাঁকা করে জিভ দিয়ে ওর ক্লিটোরিস এ বাড়ি দিতে লাগলো। ফারজানা। দুই উরু দিয়ে রাজ এর মাথা চেপে রেখে দিলো আর হাত গুলো দিয়ে বিছানা চাদর মুঠ করে রেখে দিলো।

নতুন ভিডিও গল্প!

প্রায় মিনিট ছয়েক পর ফারজানার শরীর হটাৎ কেমন একটা ঝাঁকি দিয়ে উঠলো। এর পর ওর দম বন্ধ হয়ে এসে। শরীরে অনেকগুলা ঝাঁকি দিতে লাগলো। রাজ বুঝে গেলো ওর অর্গাজম হবে রাজ মুখ উঠিয়ে ওর ক্লিটোরিস এর ওপরে আস্তে করে ঘষা দিতে ফারজানা চিৎকার করে পানি ছেড়ে দিলো। রাজার বিছানা ভিজে গেলো ফারজানার গুদের পানিতে। new sex choti

অর্গাজম শেষে ফারজানা রাজ কে কিছুক্ষন জড়িয়ে রেখে দিলো।আজ তার প্রথম অর্গাজম এর পর রাজ ওর ধোন দিয়ে ফারজানার গুদে অল্প ঘষা দিয়ে। সোজা গুদের ফুটো তে ধোন সেটা করলো।

অল্প একটু চাপ দিতে ফারজানা উহহহহহহ্হঃ করে উঠলো। এরপর রাজ ফারজানার দুই পায়ের মাঝে ঢুকে। ওর দুই হাত চেপে ধরে ওর ঠোঁট এ কিস করতে লাগলো। কিস করতে করতে কোমর এ চাপ দিতে লাগলো ফলে ফারজানা চিৎকার ও করতে পারলোনা। রাজ আস্তে আস্তে চাপ দিতে দিতে পুরো ধোন টা ই ফারজানার গুদে ভোরে দিল তারপর ফারজানাকে একটু রেস্ট দিলো। ওর গুদ বেশ ফাঁকা হয়ে গেছে। new sex choti

 

একটা লিউব দিয়ে গুদ টা আরেকটু পিচ্ছিল করে নিয়ে।ওর দুই পা কাঁধে নিলো। নিয়ে রাজ ফারজানার দুই হাত চেপে ধরে  ওর ধোন ফারজানার ভোদাতে সেট করে একবারে ঢুকিয়ে বেধে জোরে জোরে মিশনারি স্টাইল ই ঠাপাতে লাগলো ফারজানাকে। ও চিৎকার দিয়ে উঠলো।ফারজানা বেশ ব্যথা ই পাচ্ছিলো।

রাজ কে অনেক কষ্টে থামানোর চেষ্টা করলেও টা বৃথা গেলো।রাজ ধীরে ধীরে ঠাপের গতি বাড়াতে থাকলো। ফারজানার গুদ থেকে অনবরত রস বের হচ্ছিলো। এজন্য ওর গুদে প্রতি ঠাপে ঠাশ ঠাশ করে শব্দ হচ্ছিলো।পুরো রুম এ ফারজানার চিৎকার এর ঠাপের শব্দ পাওয়া যাচ্ছিলো।

ফারজানা মুখ দিয়ে ” উহহহহহহহহহ্হঃ আহহহহহ্হঃ  আস্তে, প্লিজ ” বলে যাচ্ছিলো প্রায় ৫ মিনিট পরে ফারজানা শরীর বাকিয়ে দিলে, রাজ বেশ জোরে কয়েকটা রাম ঠাপ দিলো ফলে ফারজানা আবার জল খসালো। new sex choti

এর পর ফারজানাকে দুই হাত ও হাঁটুর ওপরে ভর করে ওর পেছন থেকে ধোন ভোরে ডগি স্টাইল এ চুদতে লাগলো। মাঝে মাঝে ফারজানার দুইহাত, চুল রাজ পেছন থেকে ধরে জোরে জোরে ঠাপাচ্ছিলো। প্রতি ঠাপে ফারজানা কেঁপে উঠছিল। ব্যথা পাচ্ছিলো কিন্তু সুখ ও পাচ্ছিলো।

চোখ বন্ধ করে রাজ এর রাম ঠাপ খাচ্ছিলো সে।ফারজানার ফর্সা নরম পোদ। লাল হয়ে গিয়েছিলো ঠাপ খেতে খেতে। ফারজানা ও এখন রাজ এর চোদন উপভোগ করছিলো। ডগি স্টাইল ই ৭-৮ মিনিট ঠাপ খেয়ে ফারজানা আবার ও জল খসালো।

এর পর রাজ শুয়ে পড়ে। ফারজানা কে উপরে নিয়ে নিলো। ফারজানা উপর থেকে রাজ কে কিছুক্ষন ঠাপালো। রাজ ও ওকে নিচ থেকে সমান তালে ঠাপিয়ে যাচ্ছিলো। ফারজানা রাজ এর চোখে চোখ রেখে ওকে ঠাপাচ্ছিলো। ওর চোখে রাগের অশ্রু এর ভালোবাসা দুটো ই ছিল। একটু পরে ওই নিজেকে বাকিয়ে দিয়ে মাথায় হাত দিয়ে ওর ৪ নাম্বার অর্গাজম এর স্বাদ পেলো। রাজ এর ওই অর্গাজম হলো। ফারজানা গুদের মধ্যে রাজ এর গরম বির্য অনুভব করতে পেরেছে। new sex choti

অর্গাজম শেষ করে ফারজানা বেশ অনেক্ষন রাজ এর বুকে মাথা দিয়ে শুয়ে ছিল। দুইজনে ফ্রেঞ্চ কিস করে।

একসাথে শাওয়ার নিয়ে। ফারজানার রুমে ঘুমিয়ে পড়লো। সেদিন রাতে ওরা আরো ২ বার চোদাচুদি করেছিলো। ফারজানার শরীরে এত খুদা, রাজ নিজে ও হিমশিম খাচ্ছিলো। পরের দিন সকালে…………….………….………. সব ই কি শেষ?????

 

 

এ পর্ব টি কেমন লাগলো তা অবশ্যই জানাবেন। আপনাদের মতামতে অনুযায়ী আমি গল্পের নতুন অধ্যায় শুরু করবো। So অবশ্যই কমেন্ট করবেন। পাশে থাকার জন্যে ধন্যবাদ।


Tags:

Comments are closed here.