bangla choti sex কাকিমার সঙ্গে চোদাচুদি (শেষ পর্ব) by Rock 007 – Bangla Choti Golpo

July 16, 2023 | By Admin | Filed in: চোদন কাহিনী.

bangla choti sex. সেদিনের পর থেকে আমি মনে মনে প্ল্যান করতে লাগলাম যে কিভাবে ঝর্না কাকিমাকে পটিয়ে চোদা যায়। আর মনে একটু সাহস যোগাতে হবে তাছাড়া রাখি কাকিমা আমাকে তোমাদের মধ্যে চুদদে দেয়, সেদিক থেকে দেখতে গেলে আমার চোদার শখ কিছুটা হলেও পূরণ হয়ে যাচ্ছে।পরের দিন থেকে আমি পুরোপুরি ভাবে চেষ্টা করতে লাগলাম, আবার প্রথমে ভাবতে লাগলাম যে পিংকির মাকে পটিয়ে চোদার জন্য..

তারপর আবার মনে ভাবলাম যে পিংকির মা একটা ছেলেকে দিয়ে চুদিয়ে আরাম পাচ্ছে তাহলে কি আবার অন্য কাউকে দিয়ে চোদাতে চাইবে। অনেক কিছু হবার পর মনে স্থির করলাম যে আমি আমার ফোকাস শুধু ঝর্ণা কাকিমার উপর থাকবে আর যতদিন না পর্যন্ত ঝর্না কাকিমা কে পটিয়ে চুদদে পারছি ততদিন পর্যন্ত আমি রাখি কাকিমার সঙ্গে চোদাচুদি করবো ।

bangla choti sex

ভাবতে ভাবতে প্রায় ১৫ দিন হয়ে গেল তারই মধ্যেখানে আমার চোদাচুদি করার শখ উঠলো। তখন আমি রাখি কাকিমাকে ফোন করলাম আর বললাম প্রায় ১৫-১৬ দিন হয়ে গেল আবার তোমাকে চোদার ইচ্ছা হচ্ছে আমার। তখন কাকিমা আমাকে বলল দিন হয়ে গেল কাউকে পটাতে পারলি না, তাছাড়া এখন তো কিছু হবে না কারণ মামপি এসেছে এক মাসের জন্য বাড়িতে ।(রাখি কাকিমার মেয়ের নাম মাম্পি)।

ও মাম্পি এসেছে বাড়িতে, তাহলে তো এখন কিছুই হবে না। তখন কাকিমা বলল এখন ওসব কিছুই হবে না তখনও চলে যাবে তখন আমি তোকে ফোন করবো। আচ্ছা কাকিমা মাম্পি কবে এসেছে? তখন কাকিমা বলল এই তো আজকে নিয়ে চারদিন হবে। তখন আমি বললাম এর মধ্যে তুমি আক্তার কাকুর সঙ্গে চোদাচুদি করোনি?। bangla choti sex

হ্যাঁ মাম্পি আসার আগের দিন আখতার কে আমি বিকেলবেলায় এসেছিলো আর রাত নটার সময় বাড়ি গিয়েছে ওই জন্য তোকে কিছু বলতে পারিনি। আচ্ছা কাকিমা ঠিক আছে, সময় হলে তুমি আমাকে ফোন করে দিও আর আমি এদিকে লাগাচ্ছি তখন কাকিমা ঠিক আছে বলে ফোনটা রেখে দিলে।
তখন আমি মনে মনে বলতে লাগলাম যে চোদার জন্য এখনো আমার কোনো কুড়ি দিন অপেক্ষা করতে হবে।

পরের দিন আমি বিকেলবেলায় ঝর্না কাকিমার বাড়ির সামনে থেকে একবার এদিক আর একবার ওদিক করতে লাগলাম যাতে ঝর্ণা কাকিমা সঙ্গে দেখা হয়। কিছুটা ঘোরাঘুরি পর দেখলাম যে ঝর্ণা কাকিমা বাড়ির গেটের সামনে থেকে বেরোচ্ছে। তখন আমি জিজ্ঞেস করলাম কাকিমা তুমি কেমন আছো। তখন তখন কাকিমা আমাকে বলল আমি ভালো আছি তুই কেমন আছিস তখন আমি বললাম আমি ভালো আছি। bangla choti sex

এদিকে ঝরনা কাকিমার সঙ্গে কথা বলার সময় আমি শুধুই ঝর্ণা কাকিমার দুধ আর পেটের দিকে তাকিয়ে ছিলাম যাতে ঝর্ণা কাকিমা বুঝতে পারে যে আমার শরীরের প্রতি ওর একটু দুর্বলতা আছে। তখন ঝর্না কাকিমা আমাকে বলল তুই এখানে কি করছিস ।তখন আমি বললাম এই তোমাদের পাড়ায় ঘুরতে এসেছি। তুমি কোথায় যাচ্ছ কাকিমা। কখন ঝরনা কাকিমা আমাকে বলল কোথাও না একটু বাড়ির বাইরে বেরোলাম।

তখন আমি আর কাকিমা একটু গল্প করতে করতে দেখলাম পিংকির মায়ের বাড়ির সামনে একটা ছেলে হাতে একটা প্লাস্টিকের ব্যাগ নিয়ে ঘোরাফেরা করছে, তখন আমার মনের সন্দেহ হলো যে ওই ছেলেটা কি পিংকির মায়ের বয়ফ্রেন্ড। যাইহোক আমিও এদিকে ঝর্ণা কাকিমার সঙ্গে গল্প করছি আর ওই ছেলেটার উপর নজর রাখছি। bangla choti sex

কিছুক্ষণ গল্প করার পর ঝরনা কাকিমা আমাকে বলল যে অন্যদিন আবার গল্পগুজব করব আজকে বাড়ির ভেতরে চলে যাই, আর তুই ও এখন চলে যা। এই বলে ঝরনা কাকিমা বাড়ির ভেতর ঢুকে গেল। তখন আমি একটা পাঁচিলের আড়ালে লুকিয়ে দেখতে থাকলাম যে ছেলেটা কি করে। ঝরনা কাকিমা আর পিংকির মায়ের বাড়ি থেকে তিন চারটে বাড়ির পরে। তখন আমি পিংকিদের বাড়ি দিকে তাকিয়ে থাকলাম।

কিছুক্ষণ পর দেখতে গেলাম যে পিংকির মা তাদের বাড়ির খুলে আবার ঘরের ভেতর ঢুকে গেল। কিছুটা পর দেখি ওই ছেলেটা এদিক ওদিক তাকিয়ে যখন দেখল আশেপাশে কেউ নেই তখন তারাতারি করে পিংকিদের ঘরের ভেতর ঢুকে গেল। তারপর পিংকির মা দরজাটা লাগিয়ে দিল। তখন আমি বুঝতে পারলাম যে ওই ছেলেটা হচ্ছে পিংকির মায়ের বয়ফ্রেন্ড। bangla choti sex

দেখে ছেলেটাকে মনে হলো ছেলেটা আমাদের বয়সী বা খুব বেশি হবে এক থেকে দু বছরের বড় হবে। দশ মিনিট পর আমি আস্তে আস্তে করে পিংকি দের ঘরের পাশে এসে পৌছালাম তখন সন্ধ্যে নেমে এসেছে। যেহেতু পিংকিদের বেড়ার বাড়ি সেহেতু আমার একটু সুবিধা হয়ে গেল আমি তখন যারা একটা ফাঁক দিয়ে উঁকি দিতে লাগলাম। দেখলাম ওই ছেলেটা আর পিংকির মা দুজনে মিলে ল্যাংটো হয়ে জড়িয়ে শুয়ে রয়েছে।

তখন আমি বুঝতে পারলাম যে এই ছেলেটাই পিংকির মায়ের বয়ফ্রেন্ড, তাছাড়া আর রাখি কাকিমা আমাকে বলেছিল যে পিঙ্কির মায়ের বয়ফ্রেন্ড একজন ইয়ং ছেলে। এরই মধ্যে দুজনের কথাবার্তা আমি শুনতে পেলাম।
পিংকির মা –সোনা আজ আমাদের সম্পর্কে পাঁচ বছর হলো। এইভাবে তুমি আমার পাশে থেকো আর এইভাবে তুমি আমাকে সুখ দিয়ে যাও। bangla choti sex

তখন আমি বুঝতে পারলাম ওই ছেলেটার মায়ের সম্পর্ক পাঁচ বছর ধরে চলছে।
ছেলেটা –হ্যাঁ সোনা, আমি তোমাকে প্রচুর ভালোবাসি। ওই জন্যই তো আজ আমি তোমার জন্য উপহার এনেছি।
পিংকির মা — আমার কোন উপহার লাগবে না তুমি যে আমার সঙ্গে এতদিন আমাকে সুখ দিয়েছে সেটাই আমার কাছে বড় উপহার।

এরপর ছেলেটা পিংকির মায়ের উপর থেকে উঠে বাড়াটাকে পিংকি মায়ের গুদের ভেতর ঢুকিয়ে ঠাপানো শুরু করল। প্রথমে আস্তে আস্তে তারপর জোরে জোরে ঠাপাতে শুরু করলো। ঠাপানোর সময় শুধু ঘর থেকে থেকে ঠপাশ ঠপাস ঠপাস করে আওয়াজ হচ্ছে। আর এই দিকে পিংকির মা মনের আনন্দে চোদোন সুখ নিচ্ছে। কিছুক্ষণ পর ছেলেটা খাটের থেকে নিচে নামলো, তারপর পিংকির মাকে ঘুরে শুতে বলল। bangla choti sex

ছেলেটা যখন নিচে নামলো তখন আমি ছেলেটা বাড়াটা দেবে বুঝতে পারলাম না অনেক বড় বাঁড়া। ওই জন্য পিংকির মা পাঁচ বছর ধরে ছেলেটাকে দিয়ে চুদিয়ে আরাম নিচ্ছে। তখন পিংকির মা ঘুরে শুয়ে পড়ল। এরপর ছেলেটা দাঁড়িয়ে পিংকি র মায়ের থাই দুটো ধরে বাড়াটা পিংকির মায়ের গুদের ভেতর ঢুকিয়ে ঠাপানো শুরু করলো। ছেলেটা জোরে জোরে পিংকির মাকে ঠাপাতে লাগলো।

আজ ছেলেটার জোরে জোরে বলতে লাগলো সোনা কি আরাম হচ্ছে আমার। উল্টো দিক থেকে তিনটির মা ও বলতে লাগলো আমার ওসোনা অনেক আরাম হচ্ছে। তখন আমি মনে মনে ভাবতে লাগলাম যে আমার মনে হয় না যে পিংকির মা অন্য কাউকে দিয়ে চোদাতে চাইবে। আর মনে হয় না আমার আমি পিংকির মাকে পটিয়ে চুদদে পারবো।তাছাড়া ছেলেটা আর পিংকির মায়ের ভালোবাসা পাঁচ বছর তার মধ্যে আমার এন্ট্রি মারা ঠিক হবে না। bangla choti sex

পিংকির মা — সোনা তাড়াতাড়ি ফেলে দাও কেননা মেয়ে টিউশন থেকে এসে পড়বে।
ছেলেটা –ভাবলাম আজকে পাঁচ বছর পূর্ণ আমি অনেকক্ষণ ধরে তোমাকে চুদবো।
পিংকির মা — আজকে না অন্য কোনদিন হবে। তুমি তাড়াতাড়ি ফেলে দাও।
এবার ছেলেটা জোরে জোরেই ঠাপাতে লাগলো, কিছুক্ষন পর ছেলেটা পিংকির মায়ের গুদের ভেতর মাল বের করে দিল। তারপর পিংকির মায়ের উপর শুয়ে পড়লো।

কিছুক্ষণ পর
ছেলেটা — আগামী পরশুদিন আমি আর তুমি মিলে গেস্ট হাউসে গিয়ে আমাদের ভালোবাসার পাঁচ বছর পূর্ণ উপলক্ষে প্রথমে কেক কেটে সেলিব্রেশন করবো। তারপর দুজনে মিলে একটু বিয়ার খাব তারপর প্রাণ ভরে চোদাচুদি করবো। bangla choti sex

পিংকির মা — ঠিক আছে আগামী পরশুদিন তো। সেই দিন মেয়ের কলেজ থাকবে কলেজ করার পর একেবারে টিউশনি করে বাড়ি ফিরবে সেক্ষেত্রে অনেকটাই সময় পাওয়া যায়।। তুমি একটা কাজ করবে পরশুদিন আমি মেয়েকে কলেজে নিয়ে যাব। সেখানে মেয়েকে কলেজে দিয়ে আমি কলেজের গেটের বাইরে দাঁড়িয়ে থাকবো, তুমি গাড়িতে এসে আমাকে নিয়ে যাবে।

ছেলেটা — আচ্ছা ঠিক আছে তাই হবে এই বলে ছেলেটা পিংকির মায়ের গায়ের উপর থেকে উঠে গেলো। আর আমিও সেখান থেকে আস্তে আস্তে ওখান থেকে চলে আসলাম। আমার বাঁড়া তখনো দাঁড়িয়েছিল। তখন আমি ভাবছিলাম যে আমার বাড়াটাকে ঠান্ডা করার জন্য রাখি কাকিমাকে ফোন করি, কিন্তু কিন্তু পরক্ষণে মনে হল যে ফোন করো লাভ তো কিছু হবে না কেননা রাখি কাকিমার মেয়ে মাম্পি বাড়িতে আছে। bangla choti sex

আর এটা কনফার্ম হয়ে গেলাম রে পিংকির মা ওই ছেলেটার সঙ্গে অনেকবার গেস্ট হাউসে গেস্ট হাউস বা কোথাও ঘুরতে গিয়ে চোদাচুদি করেছে।
তখন আমি সোজা মনে সাহস নিয়ে ঝরনা কাকিমার বাড়ির সামনে এসে ঝরনা কাকিমার বাড়ির বেল বাজালাম। তখন আমার বাঁড়া ঠাটিয়ে টিয়ে দাড়িয়ে ছিল আর বাইরে থেকে পরিষ্কার বোঝা যাচ্ছে। তখন ঝর্ণা কাকিমা বাইরে আসলো

ঝর্না কাকিমা — কি রে তুই? কি বলবি বল।
আমি — আমাকে এক গ্লাস জল দাও, আর ভেতরে চলো একটা কথা বলছি তোমাকে।
ঝর্না কাকিমা- আয় ভেতরে আয় দোতলায় ঘরে বসে এক গ্লাস জল খায় শান্ত মনে তারপর বল কি হয়েছে তোর।
এরপর আমি আর কাকিমা মিলে দুজনে দোতলায় উঠে ঘরে বসলাম আর কাকিমা এক গ্লাস জল নিয়ে এসে আমার হাতে দিয়ে বলল এনে খেয়ে নে। তারপর কাকিমা আমার পাশে বসলো। bangla choti sex

জল খাওয়ার পর
ঝর্না কাকিমা — শান্ত হয়ে বল কি হয়েছে তোর
আমি — একটা কথা বলবা তোমাকে আগে বলো তুমি কিছু কাউকে বলবেনা।
ঝর্না কাকিমা — তুমি নিশ্চিন্ত হয়ে বল আমি কাউকে কিছু বলব না।

আমি — আমি যেটা দেখলাম সেটাই তোমাকে বলছি বলছি যে পিংকির মায়ের সাথে অন্য কারো সম্পর্ক আছে কি।
ঝর্না কাকিমা — তুই কিছু দেখেছিস নাকি? আর আমি তোকে তখন এখান থেকে চলে যেতে বললাম না তুই যাসনি? । কি দেখেছিস বল
আমি — আমি লুকিয়ে দেখেছি পিংকির মা একটা ছেলের সঙ্গে শারীরিক সম্পর্ক করছে। bangla choti sex

ঝর্না কাকিমা — আর সেটা লুকিয়ে লুকিয়ে তুই দেখেছিস? যে যাই করুক তোর কি যায় আসে। আর আমাদের পাড়ায় শুধু পিংকির মা একা না।
আমি — তাহলে আর কে কে আছে এরকম।
ঝর্না কাকিমা — তুই এত জানার জন্য উৎসাহিত হয়ে পড়েছিস কেন।

আমি — উৎসাহিত হয়ে পড়বো না, পিংকির মা একটা আমার বয়সী ছেলের সঙ্গে সম্পর্ক করছে।
ঝর্না — টেনে এক থাপ্পর মারবো। ওরা যা যা ইচ্ছা তাই করুক তোর তাতে কি।
আমি — আমার কিছু না আমিও যদি কারো সঙ্গে এরকম সম্পর্ক করতে পারতাম তাহলে আমারও খুব ভালো লাগবে। bangla choti sex

ঝর্না কাকিমা — পিংকির মা একজন বাজে মহিলা আর যে ছেলেটার সঙ্গে সম্পর্ক আছে সেও মনে হয় ভালো না ।
আমি — দুজন দুজনের সম্মতি থাকলে বাজে কি করে হয়। আর যদি তুমি আমার সাথে প্রেম করো তাহলে দুজনে সম্মতি থাকলে ক্ষতি কোথায়।

ঝর্না কাকিমা — বদমাশ কোথাকার তোকেও দেখছি ঐ ছেলেটার থেকেও কম খারাপ নয়। আর আমি একজন বিবাহিত মহিলা আমার বড় মেয়ে আছে আর আমি আর আমি তোর সঙ্গে প্রেম করব? ।
আমি — তাহলে কি অন্য কারো সঙ্গে প্রেম করবে?।
ঝর্না কাকিমা — আমাকে কি পিংকির মায়ের মত ভাবলি। আর তোকে আমি ছোটবেলা থেকেই চিনি। bangla choti sex

আমি — আমার তো মনে হয় না কাকু তোমাকে সময় দিতে পারে।
এরপর আমি একটু মনে সাহস নিয়ে বললাম।
আমি — কাকিমা তোমার দুধগুলো খুব সুন্দর। আর তোমার পেটটাও খুব ভালো লাগে আমার।
ঝর্না কাকিমা — কি কথা বলিস তুই? আমি তোর মায়ের বয়সী, আমি তোর কাকিমা হই না।। তুই তোর মাকে কখনো বলতে পারবি

আমি — তুমি আমার কাকিমা আমার মা তো না। আর আমার মাও যদি অন্য কারোর সঙ্গে সম্পর্ক রেখে সুখ পায় তাহলে ক্ষতি কোথায়।
কাকিমা — তুমি যদি কোনদিন দেখি তোর মা একটা ছেলের সঙ্গে শারীরিক সম্পর্ক করছে তাহলে তোর কোন কষ্ট হবে না। bangla choti sex

আমি — কেন কষ্ট হবে, মা যদি স্বইচ্ছায় কোন কারো সঙ্গে শারীরিক সম্পর্ক করে, এতে মায়ের সুখ হবে আর আমি মায়ের সুখে বাঁধা দিতে যাব কেন। আর কোনদিনও আমার মা পিংকির মায়ের মত অবস্থায় রয়েছে। তাহলে আমি বরঞ্চ আরো হেল্প করব।

এই কথাগুলো বলার সময় আমার ধোনটা পুরো দাঁড়িয়ে গেল আমি ইচ্ছা করে কাকিমার সামনের দিকে বসলাম যাতে কাকিমার পুরো বুঝতে পারে যে আমার বাড়াটা দাঁড়িয়ে গেছে।
কাকিমা — বাংলা কথা শোন, কোনদিনও তুই হঠাৎ করে বাড়িতে গিয়ে দেখিস তোর মাকে একটা ছেলে ল্যাংটো করে লাগাচ্ছে তোর একটুও মন খারাপ হবে না।

আমি — মন খারাপ হবে কেন আবার,যদি কোনোদিন দেখি মা নিজের ইচ্ছায় কাউকে দিয়ে লাগাচ্ছে বরঞ্চ অনেক খুশি হব কারণ বুঝবো যে মায়ের সুখ যেটা বাবা মেটাতে পারেনি সেটা অন্য কেউ মেটাচ্ছে।
কাকিমা — যাক বাবা তো অনেক বুদ্ধি আছে।
শোন তোর মাকে আমি চিনি তোর মা নম্র ভদ্র। তোর মা পিংকির মায়ের মত না। bangla choti sex

আমি — আর জানো কাকিমা পিংকির মা তারপর রাখি কাকিমা সব একই রকম মহিলা।
কাকিমা — ও তাই দেখছি তুই সব জেনে শুনেই আমার কাছে এসেছিস বলতে আরে এসব কথা আমি জানব না এরা তো আমাদেরই পাড়ার বউ।
আমি — আচ্ছা তোমার কারো সঙ্গে প্রেম করতে ভালো লাগেনা। তাছাড়া আমার মনে হয় না কাকু তোমাকে সময় দিতে পারে।

কাকিমা — দেখছি তুই অনেক বড় হয়ে গেছিস তাছাড়া আমার বর থাকতে আমি আবার অন্য কারো সঙ্গে প্রেম করতে যাব কেন।
আমি — তাহলে পিংকির মা রাখি কাকিমা এদের তো বর আছে তাহলে এরাও অন্যজনের সঙ্গে প্রেম করে কেন।
কাকিমা –আরে এরা অন্য প্রকৃতির মহিলা এরা সুখের জন্য বয়ফ্রেন্ড ধরে রাখে। bangla choti sex

আমি — কাকিমা তোমার দুধ গুলোকে একটু হাত দেবো।
কাকিমা — অসভ্য কোথাকার আমার দুধে তুই হাত দিবি কেন।
আমি — তোমার দুধগুলোকে শুধু তোমারই বয়ফ্রেন্ড হাত দেবে।
কাকিমা — আমি পিংকির মায়ের মত না আমার বয়ফ্রেন্ড বলতে আমার স্বামী।

এইভাবে অনেকক্ষণ ধরে কথাবার্তা বলার পর আমি দাঁড়ালাম ঝরনা কাকিমা ভাবলো আমি বেরিয়ে যাব। তখন কাকিমা দাঁড়িয়ে পড়ল এরপর আমি একদম সাহস নিয়ে যা হবার তাই হবে এই ভেবে আমি কাকিমাকে পিছন দিক থেকে ঘুরে দাঁড়াতে বললাম। আমার কথা মত কাকিমা ঘুরে দাঁড়ালো।

তখনই আমি কাকিমাকে পিছন দিক থেকে জড়িয়ে ধরলাম, আর হাত দিয়ে দুধদুটোকে চটকাতে লাগলাম তখন কাকিমা আমাকে বলল একি কি করছিস তুই।
আমি — আমি তখনই বললাম যে তোমার দুধ গুলোকে হাত দিতে। তুমি দিতে দিলেনা তাই আমি জোর করে হাত দিচ্ছি। bangla choti sex

ঝর্না কাকিমা — ছাড় আমাকে অসভ্য ছেলে, আমি তোর কাকিমা না আমার সাথে এসব করতে আছো নাকি? আর লোকে জানলে কি বলবে বলতো। আর তোর কাকু যদি একবার জানতে পারে তাহলে তোর কি অবস্থা হবে আর আমার কি অবস্থা হবে একবার ভেবে দেখেছিস?
আমি — এই ঘরের মধ্যে লোকে কি জানবে তাছাড়া কাকু ও কোনদিন জানতে পারবে না।

কাকিমা — ছাড় আমাকে আমি অমন মহিলা না।
আমি — যতক্ষণ না পর্যন্ত তুমি আমাকে ব্লাউজ খুলে দুধগুলো টিপে দেবে ততক্ষণ না পর্যন্ত ছাড়বো না।
কাকিমা — এই যে তুই একটু আগে বললি যে তোর মা যদি স্ব ইচ্ছায় কারোর সাথে সম্পর্ক করে তাহলে তোর কোন আপত্তি থাকবে না। তাহলে তুই এখন জোর করছিস কেন ধর না আমি তোর মা। bangla choti sex

আমি — হ্যাঁ বলেছিলাম তো ঠিকই তুমি এখন একবার আমার ইচ্ছায় টিপতে দাও এরপর থেকে তুমি নিজের ইচ্ছায় আমাকে দিয়ে পেটাবে।
কাকিমা — ঠিক আছে ছাড় এখন।
আমি — না তুমি আগে বলো ছাড়ার পর তুমি আমাকে টিপতে দেবে।

কাকিমা — ঠিক আছে দেবো বললাম এখন ছাড়
তখন আমি কাকিমাকে ছেড়ে দিলাম।
আমি — এবার তুমি খাটে শুয়ে পরো।
কাকিমা — খাটে শোব কেন আমি ঘুরে দাড়াচ্ছি তুই টিপে নে। bangla choti sex

এই বলে কাকিমা আমার দিকে দাঁড়িয়ে শাড়িটা নামিয়ে দিয়ে দুধদুটোকে দুটো আমার হাতের কাছে এনে বলল নে এবার টেপ।
তখন আমি মনে মনে বুঝতে পারলাম কাকিমা লাইনে আসছে। আস্তে আস্তে ঠিক কাকিমাকে পটিয়ে নেব।
আমি — না এরাম ভাবে হবে না তুমি শুয়ে পড়ো আমি ব্লাউজ টা খুলে টিপবো।

এই কথা শোনার পর কাকিমা কিছুটা মন ভার করে খাটের উপর শুয়ে পরলো।
এরপর আমি খাটের উপর উঠে কাকিমার গায়ের উপর উঠে পড়লাম, তারপর আমি আমার হাত দিয়ে কাকিমার ব্লাউজের হুকগুলো খুললাম। তারপর হাত দিয়ে দুধ দুটো চটকাতে লাগলাম। তারপর জোরে জোরে টিপতে লাগলাম। bangla choti sex

কিছুটা টিপাটিপির পর আমি আমার মুখ দিয়ে মাইয়ের বোটা দুটো চুষতে লাগলাম। দেখলাম কাকিমা কিছুই বলছে না আমাকে এরপর আমি কাকিমা দুই গালে দুটো কিস করলাম তারপর একটা ঠোঁটে লিপ কিস করলাম।
কাকিমা — তুই শুধু আমার কাছে দুধগুলো টিপতে চেয়েছিল িস সেটা হয়ে গেছে। আর কিছুই হবে না তাছাড়া তুই আমাকে চুমু খেয়ে নিয়েছিস। তোর বাড়তি পাওনা হয়ে গেছে এবার ওঠ।

আমি — এখনো হয়নি তোমার এখনো অনেক বাকি আছে।
কাকিমা — বাকি আছে মানে তুই কি আমাকে লাগাবি নাকি? ওঠ
আমি — সেটাও তোমার ইচ্ছা তুমি যদি মনে কর হবে তাহলেই হবে।
কাকিমা — দেখছি তোর সখ কম নয়। bangla choti sex

এরপর আমি কাকিমাকে জাপটে জরিয়ে ধরে ঠোঁটে অনেকক্ষণ ধরে কামরাতে লাগলাম। তারপর আমি কাকিমার দুধ পেট চাটতে লাগলাম। তখন দেখছি কাকিমা আমাকে আর কোন বাঁধা দিচ্ছে না। আমি তখন কাকিমার ঠোঁটে মাইতে পেটে ঘাড়ে চুমু খেতে খেতে আমার হাত কাকিমার শাড়ীর ভেতরে ঢুকিয়ে দিয়ে কাকিমার থাই,পোদ টিপতে লাগলাম। তখন দেখি কাকিমা তার হাত দুটো বিছানার চাদর মুঠো করে ধরে আছে।

তখন আমি বুঝতে পারলাম যে কাকিমার পুরো সেক্স উঠে গেছে। এরপর আমি কাকিমার গুদের উপর হাত বোলাতে লাগলাম, তখন কাকিমা আহ করে শিউরে উঠল আর আমাকে পুরো জাপটে জরিয়ে ধরলো। এবার বুঝতে পারলাম যে কাকিমা আর কোন অসুবিধা করবে না কারণ সেক্স পুরো উঠে গেছে। এবার কাকিমা কে চুদলে কাকিমা কিছুই বলবেনা। bangla choti sex

এরপর আমি কাকিমার শাড়ি আর সায়াটা পুরো তুলে দিলাম। এরপর আমি কাকিমার দুই পায়ের মাঝখানে থাইতে চুমু খেতে লাগলাম যাতে কাকিমার সেক্স আরও উঠে যায়। এরপর আমি কাকিমার ফর্সা ও কামানো গুদ দেখে আমি আর থাকতে পারলাম না পুরো জিভ দিয়ে চাটতে শুরু করলাম।

জিভ দিয়ে চাটার সময়ে কাকিমা আমাকে তার কাছে টেনে নিয়ে আমাকে উল্টো চুমু খেতে লাগল, তখন আমিও কাকিমার সাথে চুমু খেতে লাগলাম। এরপর আমি আস্তে আস্তে নিজের প্যান্ট খুলে বাড়াটা বের করে কাকিমার গুদে সেট করলাম ।তারপর আমি একটা ঠাপ দিতেই কাকিমা আহ করে উঠলো। আমি একটা ঠাপ দিতে ই বুঝতে পারলাম যে কাকিমার গুদ এখনো টাইট আছে । bangla choti sex

এরপর আমি একটা ধাপ দিয়ে কাকিমা উপর শুয়ে কাকিমাকে চুমু খেতে লাগলাম আর অন্যদিকে কাকিমাকে ঠাপাতে লাগলাম। এদিকে আপন মনে চোখ বন্ধ করে কাকিমা আমার ঠাপ খেতে লাগল। প্রায় সাত আট মিনিট ঠাপানোর পর আমি কাকিমার গুদের ভেতর মাল বের করে দিলাম তারপর কাকিমার উপরেই শুয়ে পড়লাম।

পাঁচ মিনিট শুয়ে থাকার পর কাকিমা –এবার ওঠ মুছে ফেলি, সেই আমাকে তুই লাগিয়েই ফেললি। তুই আমাকে পুরো পিঙ্কির মায়ের মত করে দিলি। ঠিক আছে এইসব ব্যাপার কিন্তু বাইরে কেউ না জানে যেন
আমি — না না বাইরে কেউ জানবে না। আচ্ছা তোমার আরাম আছে তো।
কাকিমা — আমি বলতে পারবো না।

তখন আমি বুঝতে পারলাম কাকিমার ভালোই আরাম হয়েছে কিন্তু কাকিমা আমাকে মুখে বলতে পারছে না।
আমি আর কাকিমা দুজন মিলে উঠে একটা কাপড় দিয়ে পরিষ্কার করে নিলাম তারপর বাথরুমে গিয়ে দুজনের ফ্র েশ ফ্রেশ হয়ে নিলাম। তারপর আমি আর কাকিমা মিলে দুজনে মিলে খাটের উপর বসলাম। bangla choti sex

এরপর কাকিমা ফোন নিয়ে কাকুকে ফোন করে বললো আজকে কাকিমা রাতে খাবার রান্না করবে না তাই কাকুকে রাতে কাকু ও কাকিমার খাবার নিয়ে ঢুকতে।
এরপর কাকিমা আমার জামাটাকে খুলে দিল তারপর আমার বাড়াটাকে হাত দিয়ে বোলাতে লাগলো। এরপর আমি কাকিমাকে পুরো ন্যাংটো করে দিলাম তখন কাকিমা আমার বাড়াটাকে নিয়ে চুষতে লাগলো।

খানিকটা চুসার পর কাকিমা শুয়ে পড়লো তারপর আমি কাকিমার গুদটাকে চুষতে লাগলাম । কিছুক্ষণ চোষাচুষির পর আমি কাকিমাকে দুইবার চুদদে লাগলাম। এইবার প্রায় ১২-১৩ মিনিট ঠাপানোর পর মাল ফেলে দিলাম।
তারপর আবার উঠে দুজনের ফ্রেশ হয়ে নিলাম এরপর আমি জামা প্যান্ট পড়ে নিলাম আর ঝর্ণা কাকিমা শাড়ি সায়া ব্লাউজ পড়ে নিল। bangla choti sex

আমি — তুমি আরাম পেয়েছো।
কাকিমা — খুব আরাম হয়েছে আমার। প্রায় ১০ -১১ বছর পর চোদাচুদি করলাম।
আমি — এতদিন তোমাকে কাকু একদিনও চুদিনি।

কাকিমা — না তোর কাকু তো রাত্রিবেলা আছে সারাক্ষণ বিজনেস নিয়ে পড়ে থাকে আমাকে একটু সুখ দেবে এটা দিতে পারে না আর এইভাবে আমার অভ্যাস হয়ে গেছিল।
আমি — তাহলে এবার থেকে তোমার সুখের দায়িত্ব আমার।
কাকিমা — ঠিক আছে কিন্তু তোকেও আমার একটা কথা দিতে হবে।

আমি — কি কথা কাকিমা
কাকিমা — তুই কোনদিন এই যে পিংকির মা ও রাখি কাকিমা আরো অনেকে ওরা কি করল না করলো কার সঙ্গে সম্পর্ক রাখছেন কি না রাখছে তুই কোনো ব্যাপারে জানতে
যাবি না। তুই শুধু আমাকেই খুশি করবি, এতে তোর আরাম হবে আমারও আরাম হবে। bangla choti sex

আমি — আচ্ছা ঠিক আছে কাকিমা। তুমি যা বলবে আমি তাই করবো।
আচ্ছা ঠিক আছে আজ তাহলে আসি , তুমি সময় বুঝে আমাকে ঢেকে নিও। তারপর আমি কাকিমার বাড়ি থেকে বেরিয়ে চলে আসলাম

সেদিন থেকে প্রায় আজ পর্যন্ত দু’বছর ধরে আমার সঙ্গে ঝর্ণা কাকিমা চোদাচুদি চলছে

সমাপ্ত


Tags:

Comments are closed here.