ডিভোর্সী শ্বাশুড়ি মা চুদা খেয়ে ভোদা ফাটাল-choti golpo bangla

July 13, 2023 | By Admin | Filed in: চোদন কাহিনী.

ডিভোর্সী শ্বাশুড়ি মা চুদা খেয়ে ভোদা ফাটাল-choti golpo bangla

bangla choti golpo net

আমি জিত আমি খুব ই কামুক প্রকৃতি র মানুষ। আমি কিছুতেই আমার শরীরের খিদে কে দমিয়ে রাখতে পারিনা।আগেও পারিনি এখনো পারিনা।

আর এই ঘটনা তাও কিছুটা এই নিজেকে ধরে রাখতে না পারা থেকেই ঘটেছিল। ঘটনা তে আসি, আমাদের মানে আমার আর আমার গার্ল ফ্রেন্ড এর সম্পর্ক তা ওর মা মানে হবু শাশুড়ি কখনোই মেনে নিতে চাইনি।

এই নিয়ে প্রাই অশান্তি হতো ওদের দুজনে। আমিও খুব বিরক্ত হয়ে উঠেছিলাম এতে। কি ভাবে এই প্রবলেম বন্ধ করা যায় সেই নিয়ে মাথা খাটাতে শুরু করলাম।

কিন্তু লাভ কিছুই হচ্ছিল না। ভেবে দেখলাম যে ঝামেলা তখনই কমবে যদি আমার বান্ধবীর মা কে সামনা সামনি গিয়ে বোঝানো যায়।তাই সেই ভেবেই আমি ওর বাড়ি যাব বলে ঠিক করলাম। bangla choti golpo net

প্রথম দিন খুব ই বাজে অভিজ্ঞতা হলো।খুব বাজে ভাবে অপমান করলেন।কিন্তু মজার কথা হলো এই যে উনি যখন আমাকে যা নয় তাই বলছিলেন আমার কানে কিছু ঢুকছিল না, আমি ওনাকে দেখছিলাম হা করে।সেটা যদিও আমার বান্ধবী নোটিশ করেনি।

আচ্ছা আমি তো আমার বান্ধবীর নাম ও তার মা এর নাম ই তো বলতে ভুলে গেছি উত্তেজনা তে।আমার বান্ধবী হলো রিমি আর ওর মায়ের নাম হলো চৈতি। ডিভোর্সী শ্বাশুড়ি মা চুদা খেয়ে ভোদা ফাটাল-choti golpo bangla

কাকিমার ভোদার চুলগুলো : কাকিচোদা

যাই হোক যেটা বলছিলাম হা করে দেখার কারণ একটাই ওর মায়ের ফিগার। বয়েস কত হবে এই ধরুন ৪৮-৫০ এর মধ্যে। কিন্তু দেখে বোঝা মনে হচ্ছিল না।

ফিট ফাট খুব। আমার বান্ধবীর সাথে মিল নেই সেরকম। সে কালো আর তার মা তেমনি ফর্সা। কিন্তু দুজনের ফিগার টা খাসা। এই ব্যপারে এক বলেই অন্তত বাইরে থেকে মনে হলো।

মানে আসলে আমার বান্ধবী কে এতদিনে আমার জন্মদিনের পোশাকে দেখা হয়ে গেছে তাই আর কি। কিন্তু ওর মাকে তো সেটা সম্ভব হয়নি, যদিও চোখ দিয়ে স্কান আমার করা হোয়ে গেছে।

এত গালাগাল শুনেও কোনরকম মনে হেলদোল হলনা । কেমন একটা ঘোরের মধ্যে চলে গেছিলাম। আগেই বলেছি আমার শরীরের খিদে টা বড্ড বেশি আর যখন সেটা ওঠে তখন আর ওই বয়েষ টা তুচ্ছ হয়ে যায়।

যদিও সম্পর্ক টা মাথায় থাকে।কিন্তু এযাত্রায় মনে হচ্ছে সেটাও থাকবে না। যাই হোক এই ভাবে প্রা ই ওদের বাড়ি যেতে লাগলাম। ওরা দুজন প্রাণী থাকতো ওদের দু কামরার ফ্ল্যাট এ।

এত কিছু বলে কাজ হচ্ছে না দেখে একপ্রকার হাল চ্ছেরে দিতে বাধ্য হলেন আমার হবু শাশুড়ি। আমিও আস্তে আস্তে ভাব জমানোর চেষ্টা করতে লাগলাম।

আমার বেশ্যা বোন – choti sex story

একটা জিনিষ বুঝলাম একাকীত্ব মানুষ তাকে এরকম খিৎকিতে করে দিয়েছে। এমনি খারাপ না। আস্তে আস্তে আমার বান্ধবী কলেজে থাকলেও আমি ওর বাড়ি গিয়ে ওর মায়ের সাথে গল্পঃ করতাম। bangla choti golpo net

আমার এখন ওই ৩০ বছর বয়স। আমার সাথে ওর এক বন্ধুর মাধ্যেমে আলাপ।যদিও এটি আমার প্রথম সম্পর্ক না। যাই হোক এবার আসল ঘটনা তে আসি।

এরকম একদিন দুপুরে গেছি দেখি আমার শাশুড়ি চৈতি খাচ্ছে তো আমাকে বললো বসো আমি আসছি ঘরে একটু বাদে তারপর গল্পঃ করবো দুজনে। তো আমি ঘরে বসে ফোন ঘটছিলাম।

প্রায় ১ ঘণ্টা হতে যাই উনি আর আসেন না। ঘরের দরজা ভেজানো থাকার জন্য বাইরে টা দেখতে পাচ্ছিলাম না। তো আমি বিরক্ত হয় এ বেরোলাম ঘর থেকে , আমার শাশুড়ি মা কে খুঁজে পেলাম না।

তো আমি একটা সিগারেট ধরিয়ে পাশের ঘরে ঢুকেছি সবে, তার পর আমি যা দেখলাম আমার মুখ থেকে সিগারেট পরে গেলো।আমি দেখি আমার শাশুড়ি ভেজা গামছা গায়ে সবে বাথরুম থেকে ঘরে সবে এসেছেন মনেহয় স্নান গেছিলেন।

উনি আমাকে দেখে কী করবেন ভেবে পাচ্ছেন না। আমার তো হুশ উরে গেছে আমি হা করে গিলছি ওনার শরীর টা, উনি হটাত চিৎকার করে বললেন ” জিত তুমি এখানে কি করছ পাশের ঘরে যাও” আমার হুশ ফিরল । bangla choti golpo net

আমি কিছুটা ভয়ে দরজা ভেজিয়ে সরে এলাম বাইরে।কিন্তু ততক্ষনে অনেক দেরি হওয়ায় যা হোয় গেছে।আমার ভিতরের সাইতান জেগে উঠেছে। আমি এবার সোজা দরজা টা ধাক্কা দিয়ে ঢুকে পড়লাম। ডিভোর্সী শ্বাশুড়ি মা চুদা খেয়ে ভোদা ফাটাল-choti golpo bangla

আমার শাশুড়ি মা তখন গামছা তে। উনি আমাকে দেখে এবার নিজেই ভয় পেয়ে গেলেন।বুঝতে না দিয়ে বললেন ,” তোমার সাহস কম না তো তুমি আবার এসেছ,” কিন্তু ততক্ষনে ত আমার মাথা বিগরে গেছে,শুধু তাই নয় আমার ৬ ইঞ্চি বাড়াটা নিজের জানান দিতে শুরু করেছে।

লুইচ্চা শাশুড়ির সাথে জামাইয়ের চুদাচুদির গল্প

তখন আমি সামনে একজন শুধু নারী কে দেখছিলাম।আমি গিয়ে চৈতি কে জাপটে ধরলাম আমার ধাক্কায় উনি বিছানাতে গিয়ে পড়লেন। এতে ওনার গামছা খুলে জ্ঞালো।

উফফ কি শরীর যা ভেবছিলাম তার চাই তে খাসা। উনি তো পাগলের মত নিজেকে আমার থেকে দূরে সরার জন্য হাত চালাতে লাগলেন আর সাথে গালি। bangla choti golpo net

কিন্তু আমি তখন ওনার শরীর ছুতে ব্যাস্ত। ওনার মেয়ে ওনার কাছে বাচ্চা। লাল ঠোঁট তার নিচে একটা তিল।আমি একপ্রকার জোর করে কিস করলাম এর পর আস্তে আস্তে নিচে নাব তে লাগলাম ওনার ৫০ এও ম্যানা দুটো দারুন আছে।

উফফ কালো আরেওলা তার মধ্যে বাদামি বোঁটা । চুষতে শুরু করলাম আর তাতেই বোঁটা দুটো খাড়া হতে শুরু করলো।কিন্তু আমার সাসুমা এত হাত পা চালাচ্ছিলেন যে এতে আমার যন্ত্র টা আহত হতে পারত।

তাই আমি আস্তে করে গামছা টা দিয়ে পা দুটো বাদলাম আর সামনেই একটা পুরনো ব্রা পড়েছিল ওই দিয়ে হাত দুটো বাঁধলাম। চৈতি তখন আমাকে বলছে” প্লিজ আমার সাথে এরকম করো না আমাকে ছেড়ে দাও ” দেখে তো মায়া হলো ই না উল্টে পুরনো অপমান গুলো মনে এসে গ্যালো।

আমি এবার শান্তিতে আমার শাশুড়ি দুদ চোষা শুরু করলাম কিছুক্ষনের মধ্যে শরীর সারা দিতে শুরু করলো যদিও তখন ও উনি নিজেকে ছাড়াতে চেষ্টা করে যাচ্ছিলেন কিন্ত কতক্ষন মন না চাইলেও তো শরীর এর বাঁধ ভাঙছে।

এই বয়েসে হাঁটুর বয়েশি ছেলের কাছে হার মানা ছাড়া ওনার কোনো যে উপায় নেই উনি বুঝতে পারছিলেন।কিন্তু উনি কি করবেন উনি একপ্রকার তো আমার কাছে বাঁধা পরে গেছেন। bangla choti golpo net

হাত পা দুই বাধা। অসহায় চৈতি আজ এই ভাবে মেয়ের ছেলে বন্ধুর হাতে শিকার হতে হবে কল্পনা ও করতে পারেনি। লোকে জানলে কি হবে এই ভেবে ভয়ে চোখে জল এসে গ্যালো চৈতির । ডিভোর্সী শ্বাশুড়ি মা চুদা খেয়ে ভোদা ফাটাল-choti golpo bangla

রিমি জানলে কি হবে ভেবে আরো ভয়ে গুটিয়ে গ্যালো চৈতি।এর মধ্যে আমি আমার কাজ চালিয়ে যাচ্ছিলাম।আমি আস্তে করে বা দিকে র ম্যানা টা চুসতে চুসতে বা হাতটা তুললাম চৈতি র দেখলাম কালো চুলে ভরা বগল।

ওই দেখে আমার বাড়াটা আরো ঠাটিয়ে গ্যালো।ফেটে বেরোতে চাইছিল জাঙ্গিয়া থেকে,আমি ওই অবস্থায় ম্যানা ছেড়ে বগল চাটতে শুরু করলাম।এদিকে এত চাটন চোষন। এ চৈতি র শরীর ছাড়তে শুরু করলো।

বললো আমাকে” বাবা জিত আমাকে ছেড়ে দে আমি আর পারছিনা দয়া করে ছেড়ে দে আমার কষ্ট হচ্ছে তুই অন্যায় করছিস ”
কিন্তু কে শোনে, আমি আরো চোষা চাটা বাড়িয়ে দিলাম আর এই সুযোগে নিজে ল্যাংটো হয় এ নিলাম।

এই বার আমার সাসূমা লজ্জায় মুখ ঘুরিয়ে নিল। আমি ওনার পা ফাঁক করে বাড়াটা ঘষতে লাগলাম , পায়ের ফাঁস টা আগেই খুলে দিয়েছিলাম। bangla choti golpo net

গুদটাও চুলে ভরা আমার বান্ধবী র মত ন্যাড়া না। ও চুল রাখতে পছন্দ করেনা।কিন্তু গুদ্ এ চুল থাকলে ভালই লাগে।
আমি দুটো পা তুলে বাড়া সরিয়ে নিচে চুসতে শুরু করলাম।

চৈতি কাপতে শুরু করলো এম নি নিচে হালকা ভিজে গেছিলো এবার ভাসতে লাগলো। মুখে আওয়াজ করতে লাগলো। আমি তো আমার জিভটা আমার শাশুড়ি মায়ের সারা শরীর।

এ চালিয়ে বেড়াতে থাকলাম। এর মধ্যে দু বার জল খসল ওনার। এই ৫০ এও এত রস জমে ছিল।প্রথম উনি আমাকে কাছে টানতে লাগলেন। আমিও কাছে গেলাম আমার ঠোঁট একপ্রকার টেনে নিজের মুখে ঢুকিয়ে চুষতে লাগলেন।

khalato bon k chodar golpo খালাতো বোন কচি গুদ ও সেক্সি শরীর

আমিও পাগল এর মত রেসপন্স করতে লাগলাম। উনি কিছু বলছেন না এখন আর। আমাকে জড়িয়ে বুকে টেনে নিলেন। আমার বাড়াটা ওনার তলপেটে ঘষা খাচ্ছিল। bangla choti golpo net

উনি একবার হাত দিয়ে আমার দণ্ডটা চ্ছুলেন। কিন্তু হাত কেপে গ্যালো ওনার।আমি আর পারছিলাম না।জানতাম বেশিক্ষন ধরে রাখতে পারব না।কারণ এতটাই নিজে উত্তেজিত হয়ে গছিলম।

তাই দ্রুত বাড়ার মুন্ডিটা গুদ এর চুল ফাঁক করে হালকা করে চাপ দিলাম।এতটাই ভিজে গেছিলো ঢুকতে কষ্ট হলো ।পচ করে একটা আওয়াজ করে ঢুকে গেলো। ডিভোর্সী শ্বাশুড়ি মা চুদা খেয়ে ভোদা ফাটাল-choti golpo bangla

উনি একবার শুধু আহঃ করে উঠলেন।আমি এবার একটু তাড়াহুড়ো করতে লাগলাম।আসলে রিমি র আসর টাইম হতে চললো ।আমার জোর ঠাপে উনি কেপে কেপে উঠলেন আর মুখে শীৎকার করতে শুরু করে দিলেন।

একটু আগেই কত বাঁধা কত কি এখন সব জলে। গুদ আর বাঁড়া র এই এক জ্বালা।একবার আগুন জলে গেলে নেভা না অব্দি শান্তি নেই।যাই হোক একসময় আমি যখন ঝড়ব উনি বুঝতে পেরে টেনে ওটা টেনে বের করে নিলেন।

আর আমার মাল গুলো ওর গুদের চুলে মাখামাখি হহে গেলো।আমি ওনার বুকের উপর গিয়ে পড়লাম।জনিনা ক্যানো দূরে না সরিয়ে আমাকে কাছে টেনে নিয়ে মাথার ঘাম গুলো হাত দিয়ে মুছে দিতে লাগলেন। bangla choti golpo net

আর সব শেষ। এ কপালে একটা চুমু খেলেন। একপ্রকার জোর করে চোদাটা যেনো শেষ হলো দুজনের সম্মতি দিয়ে।এর পর আগে আগে কি কি ঘটলো সেটা পরবর্তী পর্বে। যদি আপনাদের ভালো লাগে এই গল্পঃ টা তবেই আগে এগোব।


Tags: ,

Comments are closed here.