bangla sex golpo পারসোনাল সেক্রেটারী মিতা দ্বিতীয় আধ্যায় পর্ব- 7 by Ratnodeep – Bangla Choti Golpo

| By Admin | Filed in: চোদন কাহিনী.

bangla sex golpo. তখন কয়টা বাজে জানিনা। আমার কোলের মধ্যে মিতার অস্তিত্ব টের পেয়ে ঘুম ভাঙ্গল। ওকে জড়িয়ে ধরে আদর করতে লাগলাম। আমার বুকের সাথে ওর পিঠ মিশিয়ে রেখে দুই হাতে সমানে ওর মাই দুটো পিশতে লাগলাম। মিতার শুধু প্যান্টি পরা। ওর মাই দুটো পুরো উন্মুক্ত। ওহ্ কি দারুণ লাগছে ওর নরম নরম মাখনের মতো মাই দুটো। মিতার পিঠের সাথে আমার বুকের পশম ঘষা খাচ্ছে। ওর কোমরের উপর দিয়ে একটা পা উঠিয়ে দিয়ে ওকে আমার বাড়ার সাথে চেপে ধরে আছি।

আমার বাড়া শক্ত হয়ে ওর পাছায় ঘষা দিচ্ছে। পিছন থেকে ওর ঘাড়ে গলায় আদর করছি। মিতা শুড়শুড়িতে কেঁপে কেঁপে উঠছে। ওর কানের লতিতে আমি জিহ্বা ছোয়ালাম। জিহ্বার ডগা দিয়ে চাটছি ওর কানের লতি। ওর মাইয়ের বোটা দুটো আরও খাড়া খাড়া হয়ে হয়ে যাচ্ছে যখনই ওর কানের লতিতে আমি জিহ্বা দিয়ে চাটা দিচ্ছি তখনই।
আমি বললাম-কি মাই মর্নিং সান হবে নাকি একটা নাইস্ গেম এই সকালবেলায় ?

bangla sex golpo

মিতা-তোমার কি ইচ্ছা ? তুমি চাইলে লাগাও আমারে। শুরু করো ঠাপাঠাপি সকাল বেলায়। সকালের এক্সারসাইজ বিছানা থেকে সেরে উঠি। তোমার বাড়া গরম হয়ে গেছে আর আমার গুদও ভিজে রেডি হয়েই আছে তোমার বাড়া গুদে নিতে। তাহলে আর দেরি করছো কেন। লাগাও ঠাপ। ভরে দাও বাড়া আমার রসে ভেজা পিচ্ছিল গুদে। রসে বান ডেকেছে আমার পুকুরে তোমার আদর খেয়ে। নাও শুরু করো আমার ভালবাসার নাগর। তোমার আদর না খেয়ে যে আমি থাকতে পারি না। চোদা দাও এই সকাল বেলায়।

আমি-ওহ্ মাই ডার্লিং মর্নিং সান। ইউ আর দি সেক্সিকুইন। তোমার গায়ে হাত দিলেই যে আমার শরীরে বিদ্যুতের চমক শুরু হয়ে যায়। তোমার মাই দুটো আমার শরীরের সব অংগ-প্রত্যংগ জাগিয়ে দেয় চোদাচুদি করার জন্য। বাড়া খাড়ায়ে গেছে সো তোর প্যান্টি খোল্ আমি তোর ভোদায় আমার বাড়া ঢুকিয়ে কোপ শুরু করি। তোর মাখনের মতো শরীর চট্কে যে কি আরাম পাই যা বলার মতো না। রিতা কি এখনও ঘুমে আছে ? bangla sex golpo

মিতা-ঘুমিয়ে কিনা জানিনা তবে এখনও বেডে আছে। আমি তোমার কাছে এসেছি সে জানে তাই মনে হয় এখন আর আসবে না। আমি না তুমি আমার প্যান্টি খোল। আর তোমার ট্রাউজার কে খুলবে আমি না তুমি ? নাকি ট্রাউজার পরেই চোদাচুদি করবে ?

আমি-তোর প্যান্টি আমি খুলছি তুই আমার ট্রাউজার খোল।

আমি মিতার প্যান্টি খুলে ওর পা গলিয়ে বের করে দিলাম আর মিতা আমার ট্রাউজার খুলে দিল। এখন দুজন ল্যাংটো শরীর নিয়ে আমরা কম্বলের নিচে জড়াজড়ি করছি। ওকে আমার বুকের সাথে সাথে চেপে ধরলাম। ওর মাই দুটো আমার বুকের সাথে চিড়ে চ্যাপ্টা হতে লাগল। আবার ওকে ঘুরিয়ে আমার দিকে ওর পিছন দিয়ে ওকে জড়িয়ে ধরলাম। ওর ভোদায় হাত দিলাম। রসে ভিজে চারিপাশে চ্যাট প্যাট করছে। আমার বাড়ার মাথায় রসে ভিজে আছে। আমার রসে ভেজা বাড়া ওর পাছার খাজে ঘষা দিচ্ছে। bangla sex golpo

পিছন থেকে আমি ডান পা টা ওকে উঁচু করে ধরে রাখতে বললাম। মিতা এক হাতে ওর ডান পা উঁচু করে ধরে রাখলে আমি ওর ভোদায় বাড়া ঢুকায় দিলাম। মিতা উমমম্ উঃ উহ্ মাগো চিরতে চিরতে যাচ্ছে গো——–ওহ্ উমমমম্ আহ্ মমমমম্ কি আরাম——-আহ্ কি দারুন তোর বাড়া গুদে গেলেই যেন আরাম শুরু হয়ে যায়——-আস্তে আস্তে ধীরলয়ে শুরু কর——-ওহ্ মাই ডিয়ার আই লাভ ইউ——–মার মার আস্তে ধীরে ধীরে তালে তালে মারতে থাকো আমার নটি খোকা।

আমি-কি মিতা আমাদের সকালের এক্সারসাইজ কি  ভাল হচ্ছে ?

মিতা-হুম্ ডার্লিং মারো মারো মারতে থাকো——-আস্তে আস্তে তোমার স্পিড বাড়াও——-তোমার চোদায় একটা সুন্দর রিদম আছে যা আমার বরের কাছে পাই না——-তোমার চোদনে একটা এক্সট্রা আর্ট আছে যা সবাই পারে না——–কখনও ধীরলয়ে আবার যখন জোরে জোরে কোপ দরকার তখন ঠিকই গুদ ফাটা কোপ কোপাও——-তোমার জুড়ি মেলা ভার—–মারো মারো মাই নটি বয় চুদে যাও তোমার বেশ্যামাগীরে। bangla sex golpo

আমি একটু নিচে নেমে ওর কোমর ধরে সমানে ঠাপ শুরু করেছি। সারারাতের বিশ্রামে শরীরে এখন ফুল দম রয়েছে তাই বাড়ার শক্তির কোন কমতি নেই। ঠাপের পর ঠাপ মারছি আর মিতা ও ও ‍ওক্ ওক্ উমমম্ করছে সাথে পকাৎ পকাৎ পচ্ পচ্ থপ্ থপ্ শব্দ হচ্ছে। ওর গুদ এমন ভিজেছে যে চোদাচুদির শব্দের কোন কমতি নেই। প্রায় দশ মিনিট ধরে একভাবে ঠাপিয়ে ওর ভোদায় বাড়া চেপে ধরে আরও প্রায় ত্রিশ সেকেন্ড ধরে আমার মাল খালাস করলাম মিতার ভোদায়।

মিতাও একই সময়ে জল খসালো। পুরো গর্ত ভরে দিলাম আমার গরম ঘি ঢেলে। আমার বাড়ার সাথে ওর গুদ চেপে ধরে রেখেছে। আমি পিছন থেকে ওকে জাপটে ধরে রেখেছি বুকের সাথে। আমি ওর কানের কাছে মুখ নিয়ে বললাম-কেমন হলো মাই সেক্সিকুইন ?

মিতা-ওহ্ নাইস্। বলেছি না তোর তুলনা শুধু তুই। তোকে যে ভালবেসে ফেলেছি রে মাই বস্।

আমি-এমন কথা তো শুনেছি এখন বলো আমি কি জেমি কে একটু টেষ্ট করতে পারব ? ওর পাছা আর মাইয়ের সাইজ দেখে আমার বাড়া খাড়ায়ে থাকে যখনই ওকে দেখি। ওর চেহারা আর মাই দুটো অসাধারণ। যেটুকু মাই বের হয়ে থাকে তাতেই তো পাগল হয়ে যাবার মতো। bangla sex golpo

মিতা-সেটা একবার চেষ্টা করে দেখা যেতে পারে। তবে আমার মনে হয় কাজ হতেও পারে। আমি আজ একবার ওকে কথাটা বলে দেখব। ওর ভাব বুঝে তারপর চেষ্টা করে দেখি।

আমি-যদি জেমি কে লাগাতে পারি তাহলে তোকে একটা স্পেশাল চোদন দেব। প্রস্তাব দেবে আমাদের রুমে আসার এবং একপর্যায়ে বলতে পার আমরা ফোরসাম করব যদি তুমি আমাদের সাথে কোম্পানী দাও। ওর চাহুনিতে কিন্তু বলে জেমি সেক্সচুয়াল এবং ঠাপ খেতে প্রস্তুত।

মিতা-ঠিক আছে দেখা যাক আমি আর রিতা আজ একান্তে ওর সাথে আলাপ করব তোমার অবর্তমানে। bangla sex golpo

আমি ওর ভোদা থেকে বাড়া বের করে নিলাম। ওর ভোদা বেয়ে রস গড়িয়ে পড়তে লাগল। ওর থাইতে রস গড়িয়ে যাচ্ছে। আমি আঙ্গুলের মাথায় লাগালাম আর আমার জিহ্বা দিয়ে চাটলাম। দ্বিতীয়বার আঙ্গুলে করে লাগিয়ে মিতার জিহ্বায় দিলাম। দুজনেই চেটে চেটে খেলাম। মিতা উঠে বাথরুম থেকে ধুয়ে ওর রুমে চলে গেল। আমি বাথরুম ঢুকলাম এবং একবারে ফ্রেস হয়ে বের হলাম।


Tags: