choti collection দুষ্টু ইচ্ছে গুলো – 8 by বাবান – Bangla Choti Golpo

October 23, 2023 | By Admin | Filed in: চোদন কাহিনী.

bangla choti collection. ঢঙ্গি মেয়েমানুষের মতো করে প্রশ্ন করে নিজেকেই নিজে আবারো দেখে নিলো সেই নারী। অনাবৃত পা জোড়া আর প্রায় উন্মুক্ত দুদুজোড়ার রূপ দেখে যেন নিজের প্রতিই নিজের লোভ সম্বরণ করা মুশকিল। এই সেই বস্ত্র যা কালকে অন্য একটা শরীরে লেপ্টে ছিল আর তার কি অবস্থা হয়েছিল সেটাতো আজকেই মোবাইল স্ক্রিনে সে দেখে এসেছে। ইশ এখনো চোখের সামনে ভাসছে ওইসব। কাকলির বরটা বড্ড অসভ্য।

ঐন্দ্রিলা নিচু হয়ে স্বামীর বুকে নিজের উন্নত বক্ষ জোড়ার একটা ঘষতে ঘষতে একটা পা স্বামীর ওই উঁচিয়ে থাকা ইয়েটাতে ঠেকিয়ে স্বামীর নাকে নাক ঘষে আবারো একই প্রশ্ন জিজ্ঞেস করলো । এবারে আরও হাসকি ভয়েসে। গরম নিঃশাসের অনুভূতি গালে অনুভব করলেন কুন্তলের বাবা। বড্ড তেষ্টা পাচ্ছে তার। কোনোরকমে একটা ঢোক গিললেন।

choti collection

প্রতিদিনের চেনা ছেলের মামনিটা যাকে এতদিন নিজের ইচ্ছে মতো চালিয়ে এসেছেন সে আর এ কখনোই এক নয়। যদিও তাকে যে কম ভালোবাসেন সেটা মোটেও না। পরিবারই এই মানুষটার কাছে সব কিন্তু তবু পিতা আদর্শে চালিত অতনু বাবু সর্বদা এই ব্যাপারে পিতার দেখানো রাস্তায় এগিয়েছেন। নারী জাতির অত্যাধিক মুক্তি ও আধুনিকতার বিপক্ষেই তিনি সর্বদা ছিলেন।

আপন মাকে দেখেছেন কিভাবে বাবার আদেশ পালন করে সর্বদা তাকে খুশি রেখেছে সে। বাবাকে কোনোদিন উঁচু গলায় মাকে বকতে হয়নি কারণ মা সেই সুযোগই দেয়নি। স্ত্রী হিসেবে সকল দায়িত্ব পালন করে এসেছে সে। আজও যতটা পারে করে চলেছে। একেবারে আদর্শ স্ত্রী ছিলেন মা। আজ বেশিরভাগ দায়িত্ব যদিও তার বৌমাই হাতে নিয়ে নিয়েছে। সেও এতদিন সম্পূর্ণ মগ্ন হয়ে সব রকম ভাবে এই সংসারকে সামলে এসেছে। choti collection

শাশুড়ি থেকে বর ছেলেকে আপন ছায়ায় আগলে রেখেছে। এই মহিলাকেও কোনোদিন উঁচু গলায় বকার কোনো কারণ খুঁজে পাননি অতনু বাবু কিন্তু আজ! আজ এ কি রূপ তার! এতটা পাল্টে গেলো কিকরে সে এইভাবে? মেয়েমানুষের এ আবার কি খেলা? এতো নোংরামি তো মানায় না তাদের। খুব বকতে ইচ্ছে করছে নিজের স্ত্রীকে অতনু বাবুর।

খুব রাগতে ইচ্ছে করছে। কিন্তু….. কিন্তু ক্রোধ যে কেন আসছেনা আজ কে জানে। এমন জায়গায় তার বাবা থাকলে বোধহয় বুঝিয়ে দিতো নিয়ম লঙ্ঘনের ফল কি হতে পারে। নাকি? এখানে উনি থাকলে উনিও?

– ধুর! তুমি তো দেখি কিছুই বলোনা। একটুও ভালো লাগছেনা আমায় এটায়? এই প্লিস বলোনা প্লিস। তোমার জন্যই এটা পড়েছি।

– কোথায় পে…. পেলে এসব? এসব কি যাতা কিনেছো? choti collection

কোনোরকমে রাগী হবার ব্যার্থ চেষ্টা করে কম্পিত গলায় জিজ্ঞেস করলেন অতনু বাবু। তাতে তার অর্ধাঙ্গিনী হেসে মাথা নাড়িয়ে বরের নাকটি টিপে বললো – ওমা! কিনতে যাবো কেন এসব? এটা তো……. পেয়েছি।

– পে… পেয়েছো? মানে? কে দিলো তোমায় এসব? আর ওটাই বা কি। বার করো অসব ওখান থেকে। কি হয়েছে কি তোমার এই!? এসব কি?

স্বামীর চোখে ওই ভয় ও দুশ্চিন্তা কৌতূহল মেশানো অভিব্যক্তি দেখে আরও মজা পাচ্ছে তারই আপন স্ত্রী। পায়ের নরম মাংসে ওই গরম লাঠিটার ঘর্ষণে এমনিতেই শরীরে প্রতিবার কেমন কেমন যেন হচ্ছে। পায়ের ঘষা খেয়ে লাল মাথাটা চামড়া ঠেলে বাইরে অনেকটা বেরিয়ে এসেছে। আপনা থেকেই প্রিকাম রস বেরিয়ে পেটে পড়ছে। বড্ড লোভ হচ্ছে ওটার দিকে তাকালে। কিন্ত স্বামীর প্রশ্নের যে উত্তর টা এবার দিতে হচ্ছে। choti collection

– তুমি রাগ করেছো না? আমি জানতাম তুমি রাগ করবে। ওকে বলেও ছিলাম আমার বরটা অমন নয়…… কিন্তু শুনলে তো! আমায় এটা দিয়ে বলে কি জানো? তোর বর ফিদা হয়ে যাবে। আর ঐটা? হিহিহিহি ওটাও তো ওই হিহিহিহি

অসহ্য লাগছে অতনু বাবুর স্ত্রীয়ের ওই হাসিটা। কে তার বৌকে এসব নোংরা ইয়ে গুলো দিলো? কে তার বৌয়ের লাইফে এসেছে? তাহলে কি……! নানা ঐন্দ্রিলা অমন মহিলা তো নয়! তাহলে? কে সর্বনাশ ডেকে আনছে এই সংসারে? জানতেই হবে ওনাকে। না হলে যে বাঁড়াটা ফেটে যাবে এবার!

– ক….. কে!? কে দিয়েছে এসব তোমায়? এই! বলো বলছি? এক্ষুনি বলো?

– বাব্বা! রাগ দেখো! ঐতো আমার এক বান্ধবী। ওই তো দিলো। আমার কি দোষ? সেই তো আমায় এগুলো দিয়ে বললো তোমায় পড়ে দেখাতে! আমায় বকছো কেন? বকলে তাকে গিয়ে বকো। choti collection

ভেজা মাছটা উল্টে খেতে জানেনা এমন একটা ভঙ্গি করে দুঃখী দুঃখী ভাবে নালিশ করলো স্বামীকে সে। ঐদিকে নরম ফর্সা থাই দিয়ে লৌহ সমান পুরুষ দন্ডটাকে যাচ্ছেতাই ভাবে ঘষে চলেছে সে। একহাত স্বামীর বুকে ঘোরাফেরা করছে। আরও আরও প্রশ্নের জবাব দিতে সে আজ প্রস্তুত। করুক! যত ইচ্ছে প্রশ্ন করুক আজ লোকটা। আজ আর গুটিয়ে থাকতে রাজি নয় সে।

– কোন…. কোন আবার বান্ধবী তোমায় এসব দিলো? কে সে? কার সাথে মিশছো তুমি?

স্বামীর চেনা রাগী মুখটা দেখেও আজ ঘাবড়ে গেলে চলবেনা। উত্তর দিতেই হবে। ওনার সব প্রশ্নের উত্তর দিতে বাধ্য আজ সে। ছেলের বাপের বুকে বুক মিশিয়ে সে চোখ বড়ো বড়ো করে বললো – ” ও তুমি চিনবেনা। কাকলি নাম ওর। আমাদের বাবুর সাথে ওর ছেলেও পড়ে। তোমায় মনে হয় একবার ওর কথা বলেও ছিলাম। আমরা খুব ভালো বন্ধু হয়ে গেছি। সেই তো এসব আমায় দিয়ে বললো তোমায় দেখাতে। বললো তুমি নাকি দারুন সারপ্রাইস হবে। কি গো? কেমন এগুলো?” choti collection

– এসব ও তোমায় দিলো আর…. আর তুমিও! এ আবার কেমন বন্ধু? বাজে মেয়েমানুষ একটা! ছি!

– একদম ঠিক বলেছো গো তুমি। সত্যিই ও বাজে একটা মেয়ে। মাথা ভর্তি বদ বুদ্ধি। বলে কি জানো? এটা আমায় দিয়ে বলে ওর বরটা যেমন ওকে এটায় দেখে ক্ষেপা ষাঁড় হয়ে সারারাত আদর করেছে, তুমিও নাকি আমায়……… একটা থাপ্পড় মারতে হয় শয়তান মেয়েটাকে।

– ও…. ওর বর বুঝি খুব আদর করে ওকে? খুব লাগায় না?

– ইশ কি বলবো তোমায়! খুব খুব করে দুটোতে। ও বলে কি জানো? ওর উনি নাকি ওকে না করে থাকতেই পারেনা। আর ও তাই। তাইতো ওর বর ওর জন্য এরকম ইয়ে অনেক গুলো কিনে দিয়েছে। তার থেকেই তো একটা আমায় দিয়েছে। বলেছে বরেরটা কাছে না পেলে এইটাকে নিয়ে খেলবি। choti collection

– যাচ্ছেতাই! বাজে নোংরা মহিলা একটা! আর তুমি এসব মহিলার সাথে মিশছো? তার দেওয়া এসব জিনিস প….. পড়েছো? ফেলো এসব! আর ওসব কি ঢুকিয়ে রেখেছো ওখানে? কার না কার নোংরা ইয়ে! এক্ষুনি বার কোরো! কই দেখি ওটা…. কেমন জিনিস।

স্বামীর আদেশ শুনে তৎক্ষণাৎ সেটি পালন করতে উদ্যোত হলো স্ত্রী। মদন গুহা থেকে একটু একটু করে নকল হিসু পাইপটা বার করে বরের হাতে দিলো। জীবনে প্রথম বার এমন কিছু হাতে নিয়ে অনুভব করলেন অতনু বাবু। এ তো পুরোপুরি আসলের মতন! একেবারে রিয়েল যেন! ফুলে ওঠা শিরা গুলো পর্যন্ত নিখুঁত ভাবে ডিসাইন করা। আর লিঙ্গ মুন্ডিটাও যেন নির্ভুল ভাবে গঠিত।

এসব ভেতরে ঢুকিয়ে মজা নেয় তার বউটা! উফফফফফ ইচ্ছে করছে এক্ষুনি চুলের মুঠি ধরে বার করে দিতে বৌটাকে! কিংবা…… কিংবা! আরও বীভৎস কিছু করতে। বাঁড়াটা যেন আর কোনোদিন নরম হবেনা এতটাই শক্ত হয়ে গেছে রাগের চোটে। choti collection

– ওর কাছে আরও বেশ কয়েকটা এমন জিনিস আছে জানো। আমায় দেখিয়েছে। রোজ রাতে এসব নিয়ে ওরা খেলে। আমি আর  তো খুব ভালো বন্ধু। তাই আমার থেকে ও কিচ্ছু লুকোয় না। ও বলেছে আমায় এসব। পুরো আসলের মতো না? আমি এসব নিতে চাইনি জানো, কিন্তু শয়তান মেয়েটা জোর করে দিয়ে দিলো। আর আমিও……….

– এইসব আলোচনা করা হয় দুইয়ে মিলে? ছেলেকে স্কুলে ছাড়তে গিয়ে এসব নোংরামি চলে তোমাদের দুটোতে? এসব মহিলার সাথে মিশছো তুমি? আর কি কি বলে শুনি তোমার সেই কাকলি?

যৌনতার সময় বোধহয় ব্রেন একেবারে ভিন্ন রূপে কাজ করে। নইলে বৌয়ের এই অধঃপতন চোখের সামনে দেখেও রাগে ফেটে পড়ার বদলে বাড়াটা অমন কেঁপে উঠলো কেন? কেন আরও জানতে ইচ্ছে করছে ওদের দুজনের কীর্তিকলাপ? কেন এতো আগ্রহ বাড়ছে? choti collection

– ওকে ওর বর নাকি খুব লাগায় জানোতো। আমি দেখেছি লোকটাকে। এক্কেবারে লুচ্চা টাইপের লোক। দেখলেই বোঝা যায়। টাকার অভাব নেই। তাইতো দামি দামি জিনিস দিয়ে ঘর ভরিয়ে রেখেছে। আর সবচেয়ে দামি জিনিসটাকে নিয়ে রোজ খেলে হিহিহিহি। আমায় সেদিন ও বলে কি জানো? শয়তানটা নাকি ওকে করার সময় আমার নাম নেয়। বলে আমার মতো বৌ পেয়ে তুমি নাকি আমাকে সারারাত হিহিহিহি। ও কি আর জানে তুমি নাক ডেকে ঘুমাও হিহিহিহি।

– scoundrel! নিজের বৌ নিয়ে হচ্ছেনা, আমার বৌয়ের দিকেও নজর? বাস্টার্ড!

– ঠিক বলেছো। খুব বাজে ভদ্রলোক। আমার দিকে কিভাবে যেন তাকিয়ে ছিল জানো। যেন সুযোগ পেলে এখুনি আমায় খেয়ে ফেলবে। আমায় যদি এভাবে দেখে ফেলে কোনোদিন তাহলে কি হবে বলোতো! ইশ আমাকে কেউ বাঁচাতে পারবেনা লোকটার হাত থেকে। আমার তো ভেবেই….. উমমমমম এই! একটু ধরোনা এগুলো। choti collection

ড্রেস থেকে নিজের অর্ধেক নিপল বেরিয়ে আসা দুদুটা স্বামীর থাবায় ধরিয়ে দিলো ঐন্দ্রিলা। স্বামীর হাতের জোর যে কতটা সেটা বুঝতে পারলো সঙ্গে সঙ্গে। ময়দা মাখার মতো চটকাতে চটকাতে রাগে মাথাখারাপ অবস্থা তখন মানুষটার। কি সাহস ওই অচেনা লোকটার! তার ঘরের ইজ্জতের দিকে কু নজর দেয়। নিজের বৌ বাচ্চা থাকতেও এতো ছুকছুকানি! আর ওর ওই বউটাও এক নম্বরের রেন্ডি!

নিজের বৌকে সামলাতে পারেনা আবার বড়োলোক! পড়তো অতনু বাবুর হাতে। একেবারে সাইজ করে দিতেন অতনু বাবু। চুলের মুঠি ধরে রোজ এমন গাদন দিতেন যে শুধরে যেত ওই মাগি। এসব মেয়েদের সিধে করার একটাই রাস্তা। লোভে চোখ দুটো চিক চিক করে উঠলো অতনু বাবুরও।

ইশ হাতের নাগালে যদি পাওয়া যায় ওই মহিলাকে তাহলে আর কি কি করবেন সেটা ভেবে। মহিলা যে ভয়ানক সেক্সি তাতে কোনো সন্দেহই নেই। দেখতেও নিশ্চই খারাপ নয়। ইশ এমন বজ্জাত মেয়েমানুষকে লাইনে আনার লোভ হচ্ছে। choti collection

– কিগো? কাকলির খেয়ালে ডুবে গেলো নাকি হিহিহিহি

চমকে উঠলেন অতনু বাবু। অনু জানলো কিকরে যে তার বান্ধবীকে নিয়েই ভাবছেন তিনি? ওকে কতরকম ভাবে শাস্তি দেওয়া যায় সেই চিন্তায় ডুবে আপন বৌয়ের ম্যানা  কচলাচ্ছিলেন। মেয়েরা বোধহয় সব বুঝতে পারে। এই মেয়েও বুঝে গেছে তার পতিদেব নতুন মেয়েমানুষের প্রতি একটু ইয়ে অনুভব করছেন। একটু বিব্রত হলেও পরোক্ষনেই নিজেকে সামলে নিয়ে আবার রাগী দৃষ্টিতে বৌয়ের দিকে তাকিয়ে গর্জে উঠলেন কুন্তলের বাবা।

” ওই সব নষ্টা মহিলার সঙ্গে যোগাযোগ রাখার কোনো দরকার নেই। আর মিশবেনা ওর সাথে একদম। বাজে মেয়ে ছেলে কোথাকার। এসব কাপড় পড়ে বরের কোলে চড়ে বসে থাকে!”   বৌয়ের মাই একটা কাপড় থেকে বার করে এনে ময়দা মাখা করতে করতে আদেশ দিলেন তিনি।

– শুধু কি কোলে চড়ে বসে থাকে নাকি? আরও কিসব যে করে ওরা কি বলবো তোমায় ইশ! choti collection

– কি? কিকরে গো? (কৌতূহলী স্বর অতনু বাবুর গলায়)

– খুব অসভ্য ওর বরটা জানো। বউটাকে নিয়ে যাতা করে। কিসব যেন রোল প্লে করে ওরা। আবার কখনো বন্ডেজ না কি একটা করে হাত বেঁধে দিয়ে করে, আবার ল্যাংটো হয়ে দুটোতে ডান্সও করে নাকি। ওরা আগে যেখানে থাকতো মানে দমদমে…. তখন ওদের ছেলে হয়নি, ওখানে নাকি দুটোয় সুযোগ পেলেই কাপড় জামা খুলে যখন তখন শুরু হয়ে যেত।

একবার নাকি দুটোতে খুব ঐসব করছে আর তখনই নাকি কেউ বেল বাজায় ওদের দরজায়। কিন্তু এমনই খেলায় ডুবে ওরা যে অনেকবার বেল এর আওয়াজ শুনেও থামেনি। পরে জেনেছিলো কাজের মেয়েটা ছিল নাকি। ভাবো কি দস্যি হিহিহিহি।

– হুমমম খুব মস্তি করে দুজনে। ওদিকে বাচ্চা বড়ো হচ্ছে সেদিকে খেয়াল নেই, এসব করতে ব্যাস্ত। অসভ্য মহিলা। চাপকে ঠিক করে দিতাম আমার বৌ হতো যদি এমন। বাড়ির বৌ হয়ে কিনা এসব করে বেড়ায়! উফ্ফ্ফ্ফ্ফ্ফ্ফ আস্তে! আঃহ্হ্হ! choti collection

কাকলি দেবী সম্পর্কে হয়তো আরও বাজে কিছু বলতে যাচ্ছিলেন কুন্তলের বাবা কিন্তু মাঝপথেই থেমে যেতে হলো। বউটা ততক্ষনে উল্টে গিয়ে স্বামীর নিচের দিকে গিয়ে হা করে গিলে ফেলেছে রাগে ফুসতে থাকা সেক্স নলটার লালচে মুন্ডি। ঠিক আগের রাতে যেভাবে ওটার ওপর অত্যাচার করেছিল আজকেও তাই কাজ শুরু করে দিয়েছে সে। যেন কোনো স্ট্রবেরি ললিপপ।

কে বলবে এই মহিলাই সন্ধেবেলায় ছেলেকে বকা দিয়েছে পড়াশুনা না করে বদমাশি করার জন্য। তখন তার একেবারে অন্য রূপ যা মমতাময়ী। আর এখন এই নিশি রাতে সে নিজেই দস্যি খুকি হয়ে উঠেছে। ললিপপ তার চাই চাই। অদ্ভুত সুখে চোখ বুজে আসছে বাড়ির কর্তার। একগাদা আনন্দ উত্তেজনা চিন্তা দুশ্চিন্তার কৌতূহলের ভিড়ে সব বাস্তবিক অনুভূতি গুলোর গোলমাল হয়ে যাচ্ছে। choti collection

ওই শয়তান মেয়েছেলেটা কি বানিয়ে দিলো শান্ত শিষ্ট ভদ্র বৌটাকে সেটার সাক্ষী হতে হতে হাতাতে শুরু করলেন বৌয়ের রসালো পাছা। উফফফফ পাছা বানিয়েছে বটে শালী। এই পাছার দোলন দেখেই তো প্যান্টে হাত রাখতে বাধ্য হয়েছিলেন মেয়ে দেখতে আসা পাত্র।

সেই পাছা আজ এতো কাছে। আরও বড়ো হয়ে গেছে এই বাড়িতে আসার পর। আর তার ওই যে দু পায়ের মাঝের রহস্যময় জায়গাটা। কি অদ্ভুত ওখানটা। কামদন্ডটা পুরো গিলে ফেলে ওই গুহা মুখ। তা সে বরের হোক বা বিশ্বের যেকোনো পুরুষেরই হোক। তারপরে পকাৎ পকাৎ খেলা। উফ্ফ্ফ্ফ্ফ্ফ্ফ্ফ!

সাটিয়ে চাপড় মারলেন বৌয়ের দাবনায় অতনু বাবু। কেঁপে উঠলো মাংসল অংশটা। সাথে আঙুলের ছাপও পড়ে গেলো সেথায়। ব্যাথার চোটে কিংবা সুখে বাঁড়া গিলে থাকা মুখ দিয়ে অদ্ভুত একটা আওয়াজ বেরিয়ে এলো কুন্তলের মামনির মুখ থেকে। লাজ লজ্জার কথা ভুলে প্রচন্ড উত্তেজনা ও এক জেদের বশবর্তী হয়ে স্বামীর বুকের ওপর চড়ে সিক্সটি নাইন পসিশনে এসে মেলে ধরলো নিজের গুপ্ত স্থান ছেলের পিতার সম্মুখে। choti collection

আজ লোকটাকে পালতু কুকুর বানিয়েই থামবে সে। তার জন্য যদি স্বামীর কাছে চিরকালের জন্য ছোট হয়ে যেতে হয় তাই সই। বিবি নম্বর ওয়ান হয়ে অতৃপ্ত থাকার চেয়ে রেন্ডি নম্বর ওয়ান হয়ে সুখের মুখ দেখা অনেক লাভের। ঠিক এইভাবেই তো আজ আনন্দ নিবাস এপার্টমেন্ট এর একটা ফ্ল্যাটের একটা ঘরেও সে চড়ে বসে ছিল একজনের ওপর।

তার অবশ্য দু পায়ের মাঝে এমন একটা আসল ডান্ডা ছিলোনা বরং তারও রসালো গুহামুখ ছিল হিহিহিহি। ইশ যা সব হয়েছে আজ কাকলির ফ্ল্যাটে! সেসব ভেবে আবার বড়ো একটা হা করে কপ করে স্বামীর সিঙ্গাপুরি কলাটা গিলে ফেললো বাড়ির বৌমা।

দেয়ালে টাঙানো শশুরের ছবিটা সব কিছুর সাক্ষী হচ্ছে আজ। হিংস্র দৃষ্টিতে তাকিয়ে দেখছেন ছেলের বৌটা কিভাবে নির্লজ্জ বেহায়া মহিলার মতো কি সব করছে ওই ইয়েটা নিয়ে। ওদিকে হতচ্ছাড়া পুত্রটাও যে লোভে পা দিয়ে ফেলেছে ততক্ষনে।


Tags:

Comments are closed here.