x choti golpo যাকে চেয়েছি পাশে by ghost – Bangla Choti Golpo

July 3, 2023 | By Admin | Filed in: চোদন কাহিনী.

bangla x choti golpo. অসুস্থ রাশেদ সাহেব বিছানায় শুয়ে সময় গুনছিল। জীবনটা কেটেছে বেশ সুখেই। শেষে এসে যত ঝামেলা। শব্দ আসছে পাশের ঘর থেকে। এক মহিলার গলা। মহিলাটি তার স্ত্রী। এক সময় স্ত্রী ছিল রাশেদ সাহেবের সব। স্ত্রীর জন্য তিনি সব করতেন। তাই স্ত্রীর চাপা গলার শীৎকার তার মন ভেঙে দিচ্ছে। পাশের ঘরে তার স্ত্রীর মানহানি হচ্ছে। প্রতি রাতেই হয়। স্ত্রীকে বাঁচাবার শক্তি নেই। গলাও নেই যে শব্দ করবেন।

মুখ বুজে, চোখ বুজে সবটা সহ্য করেন প্রতি রাত। আজ প্রায় এক সপ্তাহ হলো এসবের। এক সপ্তাহ ধরে প্রতি রাতে তার স্ত্রীর মানহানির শব্দ শুনছেন রাশেদ সাহেব। চোখের সামনে না হওয়া বোধ হয় ভাল। চোখের সামনে ঘটলে দুঃখে মারাই যেতেন। প্রথম রাতে স্ত্রী অনেক চিৎকার করেছিল। ভেবেছিল কেউ হয়ত সাহায্যে আসবে। সে আর হয়নি। এক সময় সব মেনে নেয় মিসেস রুনা।

x choti golpo

শুক্রবার রাতে লোকটা প্রথম আসে। রাশেদ সাহেবের পরিচিত। কাছের লোক। কাছের লোকই সবচেয়ে বেশি ক্ষতি করে। লোকটা এসে রাশেদ সাহেবের সাথে কিছু কথা বলে। রাশেদ সাহেব কিছু বলতে পারেন না তবে ইশারা ইঙ্গিতে কিছু হ্যাঁ না বলতে পারেন। স্ত্রী রুনিও তাদের সাথে কিছু কথা বার্তা বলে। রাত কিছুটা গভীর হলে রুনির সাথে আলাদা কথা বলতে চায় লোকটা।

পাশের রুমে যায় দুজনে। রুমে যাওয়ার আনুমানিক ৫মিনিট পর। রুমের দরজা বন্ধ করে দেয়া হয় ভেতর থেকে। লোকটা দরজার বন্ধের আগে রাশেদ সাহেবের উদ্দেশ্যে বলে,”চিন্তা করবেন না রুনা ভালো হাতে আছে।” দরজা বন্ধের পরপরই ধস্তাধস্তির শব্দ হয় কিছুক্ষণ। এরপর সব শান্ত। প্রথমে মিসেস রুনা কোনো শব্দ করেননি। লড়ে গিয়েছেন নিজের সব শক্তি দিয়ে। পারেন নি। x choti golpo

প্রথম চিৎকার দিয়েছিলেন যখন লোকটা ভেতরে ঢুকে যায়। সাথে সাথেই গলা টিপে ধরে লোকটা তাই আর শব্দ আসেনি। ১০মিনিট, ২০মিনিট, ৩০মিনিট পার হয়ে যায়। কোনো শব্দ নেই রুম থেকে। রাশেদ সাহেব অপার হয়ে দরজায় তাকিয়ে আছেন। এই বোধহয় রুনা বের হবে। রুনার জয় হবে। হয়নি। ৩০মিনিট পরে শব্দ হয়। সে শব্দ রাশেদ সাহেবের পরিচিত। বেশিরভাগ বিবাহিত মানুষেরই পরিচিত। এটা অবাধ যৌন মিলনের শব্দ।

ছেলেদের কোমড় যখন মেয়েদের দু পায়ের মাঝে আছড়ে পরে তখন এই শব্দ হয়। সেই রুম থেকে এই আওয়াজ আসতে থাকে। রাশেদ সাহেব যা সবচেয়ে বেশি ভয় পেয়েছিলেন তাই হচ্ছে সেই রুমে। তার স্ত্রীর ধর্ষণ। রুনার জয় হয়নি। রুনা হেরে গেছে। সেই পরাজয়ের শব্দ আসে কিছুক্ষণ পর। যখন দৃঢ়মনষ্ক মিসেস রুনা আর বুকে কষ্ট চেপে রাখতে পারেন না। x choti golpo

এতক্ষণ কোনো শব্দ করেননি কারণ তাতে স্বামী বুঝে যাবে তার স্ত্রীর সাথে কি হচ্ছে। অনিচ্ছাকৃত হলেও তার যোনীপথ থেকে যা তরল বের হয়েছে তাতে শব্দ তৈরি শুরু করেছে। সে শব্দ পাশের ঘরে স্বামীর কানেও যাচ্ছে তা মিসেস রুনা ভালোভাবেই বুঝতে পারেন। আর কষ্ট বুকে চেপে রাখতে পারেন না। বুক ছেড়ে কান্না শুরু করেন। কাঁদতে কাঁদতে স্বামীর কাছে ক্ষমা চান নিজেকে বাঁচাতে পারেননি বলে।

রাত খুবই অল্প সময় কারণ ঘুমিয়ে পরলে রাতের দৈর্ঘ্য বোঝা যায় না। তবে রাত জেগে নিজের স্ত্রীর কান্না আর অসম্মানের শব্দ শুনতে হলে সে রাত বড় মনে হওয়াই স্বাভাবিক। ঘড়ির ঘন্টা ১২ পার হওয়ার পরে লোকটা রুম থেকে বের হয়। শরীর উলঙ্গ।

রান্না ঘরে গিয়ে এক হাতে পানির বোতল আর আরেক হাতে তেলের বোতল নিয়ে আবার রুমে ঢুকে। লোকটার প্রতি রাশেদ সাহেবের ঘৃণা কেবল বেরেই যাচ্ছে। এবার আর দরজা লাগায় না লোকটা। বলে,”সব তো শুনেই ফেলেছেন আর দরজা দিয়ে আর কি হবে। মা অনেক সুখে আছে বাবা। আপনি ঘুমিয়ে পরেন।” x choti golpo

নতুন ভিডিও গল্প!

রাশেদ সাহেবের কাছে লোকটা আজ অপরিচিত। যখন কাছের ছিল তখন ছিল ছেলে। যখন ব্যাংক ডাকাতির আসামী হয়ে জেলে গিয়েছিল তখন ত্যাজ্যপুত্র করে সম্পর্ক কেটে দিয়েছিলেন। সে সম্পর্ক ছিল আইনী। রক্তের সম্পর্ক তো কেটে দেয়া যায় না। নিজ ছেলের দ্বারা মায়ের এই সম্মানহানি অসম্ভব ব্যাপার।

আজ সপ্তমদিন। আবারো শুক্রবার রাত। কলিং বেল বাজলে রুনা প্রস্তুত হয় দরজা খুলতে। ছেলের আদেশে শাড়ি পরেছেন। বাসায় ঢুকে রাশেদ সাহেবের কাছে যায় ছেলে। রাশেদ সাহেবের কেমন আবেগ আসা উচিত তিনি নিজেও জানেন না। ছেলের প্রতি রাগ করা উচিত। তবে পারছেন না। রুনা ছেলেকে আগের মতো ডাকতে লজ্জা পায়। তার সম্বোধনগুলো অনেকটা স্বামীকে সম্বোধন করার মতো হয়ে গেছে। তবে ছেলে বারণ করেছে। x choti golpo

রুনার যেন প্রতি মুহূর্তে মনে থাকে তাদের সম্পর্ক মা ছেলের।
রাশেদ সাহেবকে ছেলে বলে,”বাবা, আজ তুমি দেখ তোমার প্রাণের স্ত্রীকে আমি সুখে রেখেছি কিনা।”
বিছানার এক পাসে রাশেদ সাহেব আর অপর পাশে ছেলে রুনাকে উলঙ্গ করছে। শাড়ী, ব্লাউজ প্রথমে খুলল। ছেলে প্রতি বাক্যে মা, মা বলে দুজনকে মনে করিয়ে দিচ্ছে আইনে তাদের সম্পর্ক না থাকলেও রক্তে তারা মা ছেলে।

রুনাকে শুইয়ে স্তন দুটো মর্দন করলো ছেলে। এরপর সায়া খুলে সম্পূর্ণ নগ্ন করল নিজের মায়ের দেহ। মায়ের দেহের প্রতি কোণা লেহন করলো ছেলে। নিজেও উলঙ্গ হলো। ছেলের জন্য রুনা তার পা দুটো মেলে ধরলো। মায়ের দু পা ঘাড়ে তুলে নিয়ে ঢুকে গেল ভেতরে। ছেলে শুরুতে মন্থর গতিতেই মাকে হরণ করতে লাগলো। রাশেদ সাহেব সব কিছু অপলক দৃষ্টিতে দেখে যাচ্ছেন। x choti golpo

রুনার যৌনাঙ্গ ধীরে ধীরে উষ্ণ হতে থাকে। সাথে ছেলের গতিও বাড়তে থাকে। কিছুক্ষণ পরই রুনার স্খলন হলে সে ছেলেকে জরিয়ে তৃপ্তি আওয়াজ ছাড়ে। ছেলেও মাকে জড়িয়ে তার কাজ চালিয়ে যাচ্ছে। ছেলের বীর্যস্খলন হতে অনেক সময় লাগে। রুনাকে বিভিন্ন কায়দায় উপভোগ করে। প্রায় দেড় ঘণ্টার পর রুনার কোমড় চেপে নিজের ঘন বীর্য উগড়ে দেয়।

রাশেদ সাহেব সবটা মেনে নেয়। দৈনিক স্ত্রী সন্তানের অজাচার দেখতে দেখতে তার আপত্তি একসময় ফুরিয়ে যায়। রুনা ছেলের মিলনের সময় সুখে গা ভাসিয়ে দেন। অন্য সময় পাপের কথা মনে করে কান্না করেন। রাশেদ সাহেবের শেষদিনগুলি কেটেছিল মা ছেলের কীর্তি দেখে। মৃত্যুর আগে ছেলে কথা দেয় মায়ের খেয়াল রাখবে সারাজীবন। x choti golpo

মৃত্যুর পর তার আদরের স্ত্রীর কি হবে সেই ভেবেই জীবন ত্যাগ করে রাশেদ সাহেব। তবে স্বামীর মৃত্যুর পরও বিধবা হয়নি রুনা।
ছেলের সাথে নতুন সংসার শুরু হয়। তবে সে সংসারে সুখ ছিল খুবই কম। রুনার দেহ উপভোগ করা ছেলের সবচেয়ে প্রিয় হলেও কেবল এক নারীর দেহ নিয়ে থাকা ছেলের পক্ষে সম্ভব ছিল না।

রাশেদ সাহেব বেঁচে থাকলে কেবল রাতে রুনার দেহ উপভোগ করত। আর দিনের জন্য ছিল তার অগণিত প্রেমিকা। সেসব প্রেমিকা সে বিয়ের পরেও বাসায় নিয়ে আসতো। রুনা তাতে বাধা দিতে পারত না। একই খাটে রুনা আর প্রেমিকাকে নিয়ে মাস্তি করা ছিল ছেলের সবচেয়ে প্রিয়।
তবে একদিন এর সমাপ্তি হয়। সেদিন বাসায় এসেছিল রুনার বড় বোন সামিনা। সে গল্প না হয় অন্য আরেকদিন হবে।


Tags:

Comments are closed here.