একটি ছুটির দিনের কাহিনী – Ekti Chutir Din Bangla Choti Kahini

February 23, 2021 | By Admin | Filed in: চোদন কাহিনী.

সেবার বাবা হঠাৎ জানালেন আমরা ছুটির দু সপ্তাহ কাটা’বো দার্জেলি’ং। বাবাকে ব্যবসার কাজে ভারত যেতে হবে আর সেই সুযোগে আমরাও একটু ঘুরে আসবো। মা’ আর আমি তো শুনে বেশখুশি। প্রস্তুতি শুরু করে দিলাম। বাসে করে কলকাতা। সেখানে ২ দিনে বাবার কাজ শেষ করে ট্রেনে উত্তরে। কিন্তু কলকাতায় গিয়ে একটা’ সমস্যা দেখা দেওয়ায় বাবা আমা’দের পাঠিয়ে দিলো। তিনি আসবেন ১-২ দিন পরে। প্রথমে একটু মনটা’ খারাপই হয়ে গেল কিন্তু যখন রাতের ট্রেনটা’ আস্তে আস্তে পাহা’ড়ী এলাকায় ঢুকে পড়ল, মা’ আর আমি দুজনেই বেশ খুশি হয়ে গেলাম। না, বেড়ানো টা’ ভালোই হবে।আর বাবা তো এসেই যাবে।

হোটেলে গিয়ে হা’ত মুখ ধুয়ে আমি মা’ কে বললাম, মা’, বাইরে একটু ঘুরে আসি? মা’ একটু হেসে বলল, ছুটি কি তোর একার? আমিও যাবো। একটু দাঁড়া আমি কাপড়টা’ পাল্*টে আসি। একটা’ ১৯ বছরের ছেলের জন্যে মা’য়ের সাথে ঘুরে বেড়ানোটা’ মোটেও খুব আকর্ষণীয় বি’ষয় না। কিন্তু মা’ তো এর মধ্যে বাথরুমে ঢুকে গেছে। আমি আর কিবলি’। তবে মা’ যে কাপড় পরে বেরল তা যে মা’য়ের ছিল তা আমা’র দেখেও বি’শ্বাস হচ্ছিল না। মা’ বাড়িতে সব সময় শাড়ি পরে – বেশীরভাগ সময়ে তাও আবার মোটা’ সুতির। কিন্তু আজকে মা’য়ের গায়ে পশ্চিমি পোশাক। গায়ে একটা’ বাদামী রঙের শার্ট যেটা’ একটু টা’ইট। ভেতরের হা’ল্কা গোলাপী ব্রাটা’ আবছা ভাবে দেখা যাচ্ছে। সাথে বডি-হা’গিং নীল জীন্স। আমা’র বরাবরই ধারণা ছিল মা’ বেশ মোটা’সোটা’ কিন্তু শাড়িতে তো সেটা’ ঠিক বোঝা যায় না। এখন দেখে একটু হতবম্ভ হয়েই চিন্তা করতে লাগলাম যে একজন ৩৭ বছরের মহিলা হলেও মা’য়ের শরীরটা’তে মোটেও বয়সের ছাপ নেই। ৫’৪”-এর মত লম্বা, গায়ে তেমন চর্বি’ জমেনি, মা’ঝ পিঠ পর্যন্ত কাল চুল, আর কাটা’ কাটা’ ফর্সা চেহা’রা – খাড়া নাক আর ডাঁসা ঠোট যাতে আজ লি’পস্টিক মা’খা। আমা’র চোখ গোল্লা-গোল্লা দেখে মা’ বলল, কীহলো? আমা’কে দেখতে কি খুব খারাপ লাগছে? আমি নিজেকে সাম্লে নিয়ে বললাম, না, না! বেশ মা’নিয়েছে। কখনও পর না তো এই সব তাই একটু… মা’ আমা’কে শেষ না করতে দিয়ে আমা’র হা’ত ধরে টেনে বাইরে নিয়ে গেল।
বাইরের দৃশ্য অ’পূর্ব! আমরা হা’ঁটছি তো হা’ঁটছিই। এর মধ্যে অ’নেক সময় পেরিয়ে গেছে। আমরা ফিরে যাচ্ছি হোটেলে। এমন সময় জোরে-সরে বৃষ্টি শুরু হল। চারিদিকে ঘুট্ ঘুটে অ’ন্ধকার আর আমরা রাস্তা ঘাট ভাল করে চিনি না। তেমন বাড়ি ঘরও নেইকাছাকাছি।একটু দূরে একটা’ আলো দেখে আমরা দৌড় দিলাম সেটা’র দিকে। ৫ মিনিট পরে সেখানে পৌঁছে দেখি জাগাটা’ একটা’ সস্তা শ্রেণীর মোটেল। ভাগ্যটা’ ভালই! আমি গিয়ে কথা বলে মা’কেএসে জানালাম, কোন ঘর নেই তবে ম্যানেজারের রুমটা’ ফাঁকা কারণ সে নেই। এক রাতের জন্যে ওরা আমা’দেরকে থাকতে দেবে।লোকটা’ যে বাবার ক্রেডিট কার্ড আর বাংলা না বোঝার দরুন আমা’দের এন্ট্রি মি: ও মিসেস রহমা’ন হিসেবে করেছে সেটা’ আরমা’কে বলার দরকার মনে করলাম না। বি’পদটা’ বুঝলাম একটু পরে।
ঘরে একটা’ই বি’ছানা। টইলেট বাইরে কিন্তু ঘরের মধ্যে ঘোলাটেকাঁচে ঘেরা একটা’ গোসলের জায়গা আছে।
ছেলে এবং তার মা’র মধ্যে অ’জাচার যৌনতা সম্পর্কে অ’জাচার বাংলা চটি গল্প
দেখে মা’ একটু মুখ বাঁকা করল কিন্তু এক রাতের বি’ষয় বলেই বোধ হয় আর কিছু বলল না। আমা’কে পর্দাটা’ টেনে দিতে বলল। এমন সময় দর্জায় টক-টক শব্দ। মা’ খুলে দেখে নিচের সেই ছোকরা। সে খানিকক্ষণ হা’ করে দাঁড়িয়ে থাকল কেন সেটা’ বুঝলাম একটু পরে — তারপর বলল, মেমসাব আপকি চাবি’। আউর কুছ লাগে তো ৯ ডায়াল কারনা। রাম রাম। মা’ দরজা বন্ধ করে ঘুরে দাঁড়াতেই বুঝলাম হা’-এর রহস্য। বৃষ্টিতে মা’য়ের বাদামী শার্ট ভিজে স্বচ্ছ হয়ে গেছে।ভেতরের তক আর হা’লকা গোলাপী ব্রা সবই দেখা যাচ্ছে। এমনকি একটু লক্ষ করলে বোটা’ কোথায় তাও বোঝা যায়। মা’ চুল খুলতে খুলতে বি’ছানার দিকে এগুতে লাগল। মা’য়ের লম্বা চুলে জমে থাকা পানি টপ টপ করে গা বেয়েপড়ছে। মা’য়ের শরীর গঠন যে কত ভাল সেটা’ এবার বুঝলাম। মা’জায় হা’লকা একটু চর্বি’ কিন্তু তা হলেও মা’জা ২৯/৩০-এর বেশি হবে না। সব সময় বইয়ে পড়ি “ভরাট দেহ”। এখন মা’য়ের বুকের দিকে তাকিয়ে বুঝলাম এর আসল অ’র্থকি। জীন্স ভিজে খানিকটা’ নেমে গেছে পানির ওজনে। মা’য়ের প্যন্টির গোলাপী লাইনও তাই দেখা যাচ্ছে একটু একটু শার্টের ওপর দিয়ে। আমা’র তো গলা শুকিয়ে কাঠ আর বাড়া টা’নটা’ন হয়ে প্যান্টের ভিতর থেকে গুঁতচ্ছে। এমন সময় মা’ নিজের অ’বস্থা খেয়াল করে তরি ঘড়ি করে নিচে ফোন করল, টা’ওয়েল আওর ড্রেসিং গাউন? ফোন রেখেই আমা’কে বলল, ইস! জামা’ কাপড় তো নেই বাবা। আর দুজনেই কাক-ভেজা। দেখি ছেলেটা’ কি দিয়ে যায়। একটু পরেই আবার টোকা। এবার অ’ন্য ছেলে। বুঝলাম পালা করে মা’ কে দেখার ফন্দি। সে কোন মতে নিজের হা’সি থামিয়ে বলল, ইয়ে লি’জিয়ে। গাউন নেহি হে। এক লামবা ধোতি লায়া হু। আপকে পাতি কে লি’য়েভি এক হ্যায়। বলে সে চলে গেল। দরজা বন্ধ হতেই শোনা গেল, কিয়া চীজ হ্যায়। মা’ আমা’র দিকে একটু হা’ করে তাকিয়ে বলল, পাতি? তারপর জোরে জোরে হা’সতে লাগল। দেখলাম মা’য়ের এই এ্যাডভেন্চার ভালই লাগছে।
একটা’ ধুতি আর তোয়ালে আমা’র দিকে ছুড়ে দিয়া মা’ কাঁচে-ঘেরা বাথরুমে ঢুকে গেল। আমি কাপড় এক টা’নে খুলে, দ্রুত লুঙ্গীর মত করে ধুতিটা’ পরে ফেললাম। একবার মনে হল মা’ কাঁচের ওপার থেকে আমা’কে দেখছে কিন্তু আমি যত দ্রুত সম্ভব কাপড় পরে ফেল্লাম। এর পর চোখ পড়ল মা’য়ের দিকে। কাঁচের মধ্যে দিয়ে ভালই দেখা যায়। বোতাম গুলো সবে খোলা শেষ। জামা’টা’ মা’য়ের ফর্সা গাকে আঁক্*ড়ে ধরে আছে। মা’ টেনে সেটা’ খুলে ফেলল। এরপর জীন্স্।সেটা’ খুলতে বেশ মা’রামা’রি করতে হলো। মা’য়ের দুধ লাফাতে লাগল এই ধস্তাধস্তিতে। আমি হা’ করে তাকিয়ে আছি আর আপন মনে হা’তটা’ চলে গেছে আমা’র বাড়ার ওপর। জীন্সটা’ও গেল। মা’ খালি’ ব্রা আর প্যানটিতে দাঁড়িয়ে আছে কাঁচের ওইদিকে। মা’ সারা গা মুছতে লাগল। কি সুন্দর দেহ! আসলেই, কিয়া চীজ হ্যা! ইস শব্দ শোনা গেল ভেতর থেকে। বুঝলাম ব্রা ভেজা। মা’ আস্তে আস্তে সেগুলো খোলা শুরু করল। ব্রা গা থেকে যেন আসতে চাঁচছে না। আমিও চেতাম না। খুলতেই মা’য়ের গোলগোল দুধ বেরিয়ে পড়ল। অ’ত ছোট ব্রা যে কি করে ওগুলোকে ধরে রেখেছিল তা আমি জানি না। কম করে হলেও ডি বা ডাবল ডি কাপ হবে। একটু ঝুলতে শুরু করলেও বেশ বেলুনের মত দাড়িয়ে আছে। এই দেখেই আমা’র তো কাজ সারা। আমা’র বাড়া টা’টিয়ে মা’ল ছুটে বেরতে লাগল। আমি পাস থেকে টিসু পেপার নিয়ে ঘর থেকে দৌড়ে বেরিয়ে গেলাম কারণ টয়লেট তো বাইরে। বাকিটা’ আর দেখা হলো না বলে খুব দূঃখ লাগছিল।
বাথরুমে গিয়া দেখি সেই বেয়ারার। আমা’র খালি’ গা আর হা’তে টিসু দেখে মুচকি হেসে আমা’কে হিন্দিতে জিজ্ঞেস করল, কতদিনের বি’য়ে? আমি বললাম, এই তো। সে জোরে হেসে বলল, ও হা’নিমুন? ভাল দিনে এসেছেন। বৃষ্টি তো এর জন্যে সেরা। গাউন ছিল। কিন্তু আপনার কথা ভেবেই ধুতি দিলাম, স্যার। টিভিটা’ও নষ্ট। তবে কিছু মুভি আছে। যদিও সেটা’ স্পেশাল গেস্টদের জন্যে, একটা’ সিসটেম করা যায়।আমি বললাম, কী সিসটেম? সে আমতা আমতা করে বলল, আপনারা দুজন যদি নিচে গিয়ে আমা’র চাচাকে বলেন হয়ত অ’ন করা যেতে পারে। বুঝলাম মা’কে ধুতিতে দেখার ইচ্ছা। চোখ টিপে সে চলে গেল। আমিও আমা’র কাজ শেষে ঘরে ফিরলাম।
এসে দেখি মা’য়ের কাপড় ঝুলছে চেয়ারের ওপর। মা’ কম্বলের নিচে। টিভি দেখার চেষ্টা’ করছে। সব ঝিরঝির। আমি বললাম সব কিছু। মা’বলল, তাহলে চলেন, মিঃ পাতি, ব্যবস্থা করে আসি। কম্বল থেকে বেরিয়ে এলো মা’। চুল হা’লকা ভেজা। ধুতিটা’ও বাথরুমের পানিতে একটু ভেজা ভেজা। সেটা’ পরেছে শাড়ির মত করে কিন্তু ধুতিটা’ ছোট হওয়ায় কোন মতে হা’টু পর্যন্ত ঢাকে। কাপড়টা’ ফিনফিনে সাদা। দুবার পেচানো সত্যেও, সহজেই বোটা’ দেখা যাচ্ছে। পেটের কাছটা’ নগ্ন। মা’য়ের সাদা ভেজা তক চক-চক করছে। মা’কে পৌরাণিক গল্পের নায়িকার মত দেখাচ্ছে। গায়ে ব্লাউজ না থাকায় কাঁধটা’ বেরিয়ে আছে আর লম্বা চিকন পায়ের ছাপ দেখা যাচ্ছে সহজেই। নিচে নামতে নামতে দেখি তেমন কেউ নেই। ডেস্কে চাচা-ভাতিজা। আমা’দেরকে দেখতেই হা’ করে মা’য়ের দিকে তাকাতে লাগল। আমা’র রাগ হচ্ছিলআমা’র বেশ উত্তেজনাও হচ্ছিল। মা’-ই কথা শুরু করল। হা’সতে হা’সতে লোকটা’ বলল, জী জী, নো প্রবলেম ম্যাডাম।বলে সে কি সব বোতাম টিপতে লাগল। বেশ সময় নিয়েই কাজটা’ করল সে। আর সমা’নে মা’যের দেহকে চোখের ক্ষুধা মিটিয়ে দেখতে লাগল। ভাতিজার চোধ তো মা’য়ের ডবডবে বুকে আটকে গেল। মা’ দেখলাম বেশ আরাম করেই দাড়িয়ে মুচকি মুচকি হা’সছে। কাজ হওয়ার পর, মা’ যখনসিঁড়ি দিয়ে উঠতে লাগল ধুতিও উঠে যেতে লাগল মা’য়ের পা বেয়ে। চাচা-ভাতিজার জিভে পানি আর চোখে বাসনা উপ্*চে পড়তে লাগল।আমা’র নিজের অ’বস্থাও করুন। বাড়া আবার খাড়া!

ওপরে গিয়েই বুঝলাম কি মুভি — নীল ছবি’! মা’ তো হতবম্ভ। টিভি রিমোট হা’ত থেকে পড়ে গেল। পর্দায় এক সাদা মহিলা ন্যাংটা’ হয়ে খাটের উপর পা ফাঁক করে শুয়ে আছে আর একটা’ কালো লোক মোটা’ লেওড়া দিয়ে পাগলের মত তাকে লাগাচ্ছে। মা’ তো লজ্জায় লাল হয়েগেল। তাড়াহুড়ো করে রিমোটটা’ তুলতে গিয়ে মা’ যেই ঝুঁকেছে, মা’য়ের বুকের ওপরের কাপড় পড়ে গেল। ঘটনাটা’ ১-২ সেকেন্ড হবে কিন্তু আমা’র কাছে কয়েক ঘন্টা’র মত মনে হলো। টিভিতে এক দিগম্বর নারীর চোদার চিতকার আর সামনে আমা’র মা’ দাঁড়িয়ে, গায়ে একটা’ পাতলা আবরণ আর তার গোল গোল ভরাট মা’ই আমা’র চোখের সামনে। মা’য়ের দেহ ওই মেয়ের থেকে অ’নেক টা’ন টা’ন। বুক যেন দুটো ডাঁসা আম। আমা’র বাড়া ধুতিতে গুঁতা দিয়ে একটা’ তাঁবু বানিয়ে ফেলেছে। মা’ টিভি বন্ধ করে বলল, না আমরা গল্প করেই সময় কাটা’য়। আয় বি’ছানায় আয়। মা’ কম্বলের নিচে চলে গিয়ে আমা’র দিকে হা’সল। দেখলাম আমা’র নুনুর দিকে এক পলক তাকাল।
আমি কম্বলের তলায় ঢুকেই বুঝলাম বি’ছানাটা’ খুবই ছোট। আমা’র আর মা’য়ের গা লেগে গেল। মা’য়ের নরম মা’ই আমা’র বুকের সাথে চেপটে লাগায় আমা’র বাড়াটা’ নেচে উঠল আর মা’য়ের পেটে লাগল। বেশ খানিকটা’ সময় চলে গেল কিন্তু আমা’র লেওড়া একটুও নরম হচ্ছে না। মা’ এক পর্যায়ে না পেরে বলল, না দেখার ভান করে আর কী হবে। ওটা’র একটা’ ব্যবস্থা কর। আমি অ’ন্য দিকে তাকালাম। মা’ টিভিটা’ অ’নকরে দিয়ে জানালার কাছে গেল। আমি বললাম, মা’নে? মা’ বলল, টিভি দেখে তোর যে ওই একটা’ তাঁবু হয়েছে, একটু কাজটা’ শেষ করেফেল তাহলেই কমে যাবে।আমি না বোঝার ভান করলাম । মনে হলো কাজ করছে। মা’ বি’শ্বাস করে ফেলল আমি খেঁচি না। কাছে এসে কম্বলটা’ ফেলে দিল। এরপর, ধুতিটা’ সরিয়ে দিতেই আমা’র বাড়াটা’ লাফ দিয়ে বেরিয়ে পড়ল। আকারে ইঞ্চি ৭/৮ হবে। মা’ দেখে একটু জোরে নিশ্বাস ফেলল। তারপর বলল, হা’ত আগে পিছে কর কোন আইসক্রীমের মত করে ধরে । আমি ইচ্ছা করে আনাড়িপনা করতে লাগলাম। টিভির এখনকার মেয়েটা’ ভারতীয়, একটু বয়সী। মা’য়ের মতই লাগছিল।দেখেতো আমা’র বাড়া একেবারে ফেটে যাবার দশা।

১০ মিনিট পরেও যখন মা’ল বেরল না, মা’ অ’তিষ্ঠ হতে লাগল। কি রে? কতক্ষণ লাগে?
মা’, লজ্জা করছে। হবে না মনে কিছু। আর আমি বোধ হয় পারছিনা করতে।
এবার মা’ হা’ত লাগাল। আমি লক্ষণ ভালো দেখে অ’নেক কষ্টে আঁতকে রাখলাম। দেখি কতটা’ ঠেলা যায়। মা’য়ের হা’তে আমা’র মোটা’ বাড়া। কি আরাম লাগছিল। বি’শ্বাস-ই হচ্ছিল না যে আমা’র মা’ আমা’কে নিজের হা’তে খেঁচে দিচ্ছে। আরো ৫ মিনিট পেরিয়ে গেল। মা’ ঘামতে শুরু করেছে। কাপড় মা’য়ের গায়ের সাথে আবার লেপটে গেছে। দুধের মোটা’ কালো বোঁটা’ দুটো স্পষ্ট দেখা যাচ্ছে। আমি আমতা আমতা করে বললাম, মা’, টিভির শব্দে বি’রক্ত লাগছে। যদি ওটা’ নাদেখে করা যায় তাহলে বোধ হয় হয়ে যাবে। মা’য়ের চেহা’রায় একটু দুষ্টু অ’স্থীরতার ছাপ। এর একটা’ বি’হিত মা’ করবেই। ভুরু কুঁচকে টিভিটা’ বন্ধ করে দিয়ে মা’ আস্তে আস্তে মুখটা’ আমা’র বাড়ার ওপরে এনে আগাটা’ চুষতে লাগল। মা’য়েরকাঁধে একটু কাপড় বেধে আছে। আমি এই সুযোগে কাপড়টা’ সরিয়ে দিতেই, মা’য়ের স্তন নেচে উঠল আমা’র সামনে। মা’য়ের মা’থা উঠছে আর নামছে। মা’য়ের গরম জীব আমা’র টা’টা’নো বাড়াটা’কে ললি’পপের মত করে চুষছে। আমা’র তোমনে হলো বি’চি এখনই ফেটে যাবে। কিন্তু না, আজকে সব করব। ভোঁদা না দেখার আপসোস টা’ ভুলতে পারছিলাম না।
আমা’র সামনে আমা’র আপরুপ সুন্দরী মা’ আমা’র বাড়া চুসছে। তার বড় মা’ই লাফাচ্ছে আমা’র সামনে আর তার শরীরে ঘাম জমে পরনের বাকি পোশাক ট্রান্সপ্যারেন্ট হয়ে যাচ্ছে। আমি অ’নেক কষ্টে মা’র পড়া আটকে রেখেছি। কিন্তু এক পর্যায়ে মা’ আমা’র পুর বাড়াটা’ মুখের মধ্যে নিয়ে নিল। আর আটকে রাখা সম্ভব না। আমা’র নুনু থেকে থকথকে মা’ল বেরতে লাগল। মা’য়ের মুখ থেকে বেরিয়ে আমা’র যৌন রস মা’য়ের গা বেয়ে নিচে নামতে লাগল। তাকিয়ে দেখি মা’-র দুধের ওপর আমা’র মা’ল। আমা’র বাড়াটা’ নরম হয়ে গেল। মা’ উঠে নিজের কাপড় ঠিক করে নিজেকে টিসু দিয়ে পরিস্কার করতে লাগল। এত আনন্দের মধ্যে নিজের ওপর রাগ হচ্ছিল। হয়ত আর একটু আটকে রাখতে পারলে আজকে মা’কে চুদতে পারতাম।
মা’ জানালার কাছে গিয়ে বলল, বৃষ্টি শেষ। বলে মা’ কাঁচে ঢাকা গোসলখানায় চলে গেল কাপড় পালটা’তে। কিন্তু না পালটে মা’ বেরিয়ে এলো। বুঝলাম কাপড় এখনও ভেজা। আমি বললাম, চল নিচে গিয়ে একটা’ ব্যবস্থা করি।
নিচে যেয়ে দেখি চাচা একা। আমি বললাম যে আমি ধুতি দুটো পরে এসে দিয়ে যাবো। সে গম্ভীর হয়ে বলল, ঠিক হ্যা লেকিন আপকা ক্রেডিট কার্ড কাম নেহি কারতা হে। স্টৌলেন! মে পুলি’স বুলাউঙ্গা। শুনে তো আমা’র জানে পানি শুকিয়ে গেছে। আমি নিশ্চয় ভুলে বাবার পুরনো কার্ড নিয়ে এসেছি। মা’ এগিয়ে এসে অ’নেক বোঝানোর চেষ্টা’ করল, আমরা কাছেই থাকি। আমরা এখনই ক্যাস দিয়ে যাচ্ছি। কিন্তু সে রাজি হয় না। হিন্দিতে বলল, তোদের মত টুরিস্ট অ’নেক দেখেছি। টুরিস্ট না মা’গীর দালাল। টা’কা না দিয়ে পালাবি’। কত দেখলাম। বাংলাদেশ থেকে মা’গী নিয়ে আসে আর বোম্বে পাচার করে। এই ৩০ বছরের ডবকা মা’ল তোর বউ? আমি কি গাধা? আমা’র বেশ রাগ হচ্ছিল, কিন্তু পুলি’শ ডাকলে সমস্যা আরো বাড়বে। আমা’দের যা পোশাক কেই বি’শ্বাস করবে না আমরা মা’-ছেলে। কি করব ভাবছি, এমন সময় মা’ আমা’কে চমকে দিয়ে এক কাজ করল।
কাউন্টা’রের ওপর ঝুকে, জীব দিয়ে ঠোট ভিজিয়ে বলল, বুঝেই যখন ফেলেছ আর পুলি’শ ডেকে কাজ কী? আমরা ৩ জন চল মিটিয়ে ফেলি’। বলে মা’ চোখ টিপ মা’রলো। লোকটা’ নোঙরা ভাবে মা’য়ের বুকের দিকে তাকিয়ে থাকতে থাকতে বলল, ঠিক আছে। পেছনে আয়। ওর পেছন পেছন গেলাম। মোটেলের একটু বাইরে এক পুরনো মন্দীর। ভাঙাচোরা। কেই আসে বলে মনে হয় না। সেখানে পৌছেই সে এক টা’নে মা’য়ের ধুতি কাঁধ থেকে ফেলে দিল। বড় বড় মা’ই দুটোকে দেখে লোকটা’র চোধ বড় বড় হয়ে গেল। এর পর মা’ হা’টু গেড়ে তার সামনে বসে তার প্যান্ট খুলতে লাগল। তার বাড়াটা’ মোটা’ কিন্তু ছোট। মা’ থুতু মেরে চোসা আরাম্ভ করল। লোকটা’ চোখ বন্ধ করে গোঙাতে লাগল আর দেখতেই মা’ল পড়া শুরু করল। লোকটা’ নিজেকে সামলে নিয়ে মা’ কে ধাক্কা দিয়ে সরিয়ে দিল। সে একটু রাগ হয়ে বলল, চুসেই মা’ল বের করেছ বলে মনে করোনা শেষ। তোকে আমি লাগিয়েই ছাড়ব। মা’ জোরে হেসে বলল, পারলে অ’বশ্যই লাগাবে। বি’শ্বাস করতে কষ্ট হচ্ছিল এটা’ আমা’র হা’ই সোসাইটি মা’, একটা’ সস্থা মা’গী না।

লোকটা’ মুখে এক নোঙরা হা’সি নিয়ে মা’কে মেঝেতে ফেলে মা’য়ের ধুতি টা’না শুরু করল। আসতে আসতে কাপড়ের পরত কমছে আর মা’য়ে নগ্ন দেহটা’ বেরিয়ে আসছে। আমি একটু ভিত কিন্তু আমা’র বাড়াটা’ এখন টা’নটা’ন হয়ে উঠেছে। ধুতির শেষ টা’নে মা’ ন্যাংটা’ হয়ে শুয়ে থাকল শীতল পাথরের মেঝেতে। মা’য়ের বাল ছোট করে কাটা’। গুদ ভিজে চকচক করছে। ঠান্ডার ফলে বোটা’ দুটো শক্ত হয়ে দাড়িয়ে রয়েছে। লোকটা’ নিজের প্যান্টটা’ টেনে ফেলে দিয়ে মা’য়ের উপর শুয়ে গেল। নোঙরা নুনুটা’ ঢুকাবে এমন সময় আচম্কা থেমে আমা’র দিকে তাকালো, কোন রোগ নেই তো? মা’ চোখ টিপে বলল, রোগ থাকলে কি এই সুযোগ ছেড়ে দেবে? সে উঠে বলল, তুই লাগা আগে। মা’য়ের মুখের হা’সি একটু ফ্যাকাসে হয়ে গেল। মা’ বলল, না, না কোন অ’সুখ নেই। কিন্তু কার কথা কে শোনে। সে আমা’র দিকে চেচিয়ে বলল, লাগা নাইলে পুলি’শকে ডাকি। মা’ নিজেকে সামলে উঠে আসলো। আমা’কে কানে কানে বলল, কি আর করার। মনে কর আমি ১০ মিনিটের জন্যে অ’ন্য একটা’ অ’ল্প বয়সি মেয়ে। আমি কিছু না বলে মা’য়ের মা’ই দুটো চাটতে লাগলাম। বোটা’ দুটো শক্ত হয়ে উঠেছে। আমা’র ধুতিটা’ মা’ এক টা’নে খুলে দিয়ে আমা’র নুনু হা’ত দিয়ে টা’নতে লাগল। আমি এক হা’ত দিয়ে মা’য়ের গুদ ডলতে লাগলাম। ভোদা আরো রসে ভেসে যেতে শুরু করল। আমি আর দেরি না করে মা’ কে মেঝেতে শুইয়ে দিয়ে, আমা’র বাড়াটা’ মা’য়ের ভোদায় ভরে দিলাম। সে কি এক অ’পুর্ব অ’নুভুতি। মা’য়ের দুধ টা’ হা’তে চটকাতে চটকাতে আমি বাড়াটা’ ঢুকাই আর বের করি। মা’ চোখ বন্ধ করে কাতরাচ্ছে আর আমি চুদেই চলেছি। পাশে লোকটা’ এই দেখে খেঁচেই যাচ্ছে। তাই দেখে আমি আরো উত্তেজিত হতে শুরু করলাম। মা’য়ের ঠোটে ঠোট বসিয়ে আমা’র জীবটা’ ঠেলে ভিতরে দিয়ে দিলাম। মা’ আমা’র জীব টা’ চুসতে লাগল আর আমি মা’য়ের বড় বড় মা’ই দুটো ডলতে ডলতে, আমা’র পুরুষবীজে মা’য়ের গুদ ভরে দিলাম। মা’ সেটা’ অ’নুভব করে কাপতে লাগল। বুঝলাম মা’-র পানি খসেছে।
হঠাৎ পিছন থেকে একটা’নে লোকটা’ আমা’কে শরিয়ে দিল। দিয়ে মা’য়ের গুদে নিজের বাড়াটা’ ঢুকিয়ে দিল। সে জরে জরে মা’কে চুদতে লাগল আর মা’য়ের মা’ই নাচতে লাগল আমা’দের চোখের সামনে। মা’ এখন চোখ খুলেছে। লোকটা’ একটু পরেই মা’য়ের ওপর শুয়ে পড়ল। বুঝলাম ওর ধক শেষ। সে উঠে দাড়িয়ে আমা’কে বলল, এমন মা’গি আমি কোন দিনও দেখিনি। কোথায় পেয়ছিস একে। না বাঙালি’ মেয়েদের মহ শরীর কারো হয়না। তোরা যা। তোদের কেস ক্লোজ্ড। সে হেটে বেরিয়ে গেল।
আমি কাপড় গুলো গুছোতে লাগলাম। মা’ নগ্ন গায়ে পা ফাঁক করে মেঝেতে শুয়ে আছে। গুদ থেকে আমা’র আর ওই লোকটা’র কাম রস চুইয়ে চুইয়ে পড়ছে। ভেঝা ঠান্ডা মা’টির ছোয়ায় মা’য়ের বোটা’ শক্ত হয়ে আছে আর মা’ তার দুই হা’ত আসতে আসতে তার মা’ই দুটোর ওপর বোলাচ্ছেন নিচের ঠোটটা’ কামড়ে ধরে। দেখে মনে হচ্ছিল যেন কোন নামকরা নীল চলচিত্রের নায়িকা সবে একটা’ সীন শেষ করেছে। আমা’র দিকে তাকিয়ে দুষ্টু কন্ঠে মা’ বলল, কাপড় দিয়ে কি হবে? তোর বাড়াটা’তো এখনও শক্ত…


Tags: , , , , , ,

Comments are closed here.