bon choti ছোট বোনের সঙ্গে প্রথম খেলা by আকাশ আনোয়ার – Bangla Choti Golpo

July 5, 2023 | By Admin | Filed in: চোদন কাহিনী.

bangla bon choti. সত্যি ঘটনা. আমারা বয়স ২০। আমার ছোট বোনের ১৮। ওর বডি ৩৪-৩০-৩৮। আমাদের আর কোনো ভাইবোন নেই। মা নেই। বাবা ও আমরা দুজন মফস্বলের ছোট শহরে থাকি। বাবা ঢাকায় চাকরি করেন। দু’এক মাস পর পর বাড়িতে আসেন। তিনচারদিন থেকে আবার চলে যান।
আমি এইচএসসি পাস করে স্থানীয় কলেজে ভর্তি হই। ছোটবোন মীম এসএসসি পরীক্ষার্থী। ওর বুকের দিকে তাকালে অবাক হতে হয়।

ছোটবেলা থেকেই ও একটু বাড়ন্ত। যখন ওর বয়স ১১-১২ তখনই ওর বুকের দিকে আমার নজর যেত কমলালেবুর মতো গজিয়ে ওঠেছে ও দুটো। আমরা দুজন তখনও একই রুমে এক বিছানায় ঘুমাতাম। মিম অন্ধকারে ভয় পায় বলে কম পাওয়ারের একটি টেবিল লাইট জ্বালিয়ে ঘুমাই আমরা। আমি প্রায়ই হালকা আলোতে মিমের বুকের দিকে তাকিয়ে থাকি। তখনও মিম ওড়না পরা শুরু করেনি।

bon choti

ঘুমন্ত মিমের বুকে মাঝে মধ্যে আলতো করে স্পর্শ করি। ও বুঝতে পারে না। খুব ঘুমকাতর মিম। আমার ইচ্ছা্ হয় ওকে টেনে বুকের মধ্যে নিই। সাহস হয় না। কিন্তু একদিন কেমন যেন এলোমেলো হয়ে গেলাম। ঘুমের ভান করে ওকে বুকের মধ্যে টেনে নিই। আমার শ্বাসপ্রশ্বাস দ্রুত চলতে থাকে। এক সময় ওকে আবার চিৎ করে শুইয়ে দিই। তারপর পাজামার উপর দিয়ে মিমের ভোদার উপর হাত রাখি।

মিম হঠাৎ অন্যদিকে ফিরে শুয়ে পড়ে। সকালে মিম অন্যদিনের তুলনায় একটু অন্যরকম। এতদিন ওড়না থাকলেও পরত না। আজ সকাল থেকে সে ওড়না পরা শুরু করেছে। এ থেকে বুঝতে পারি, রাতের সবকিছু মিম টের পেয়েছে। নিজের কাছে একটু লজ্জা লজ্জা লাগে আমার। ও ওড়না পরার পর ওর বুকের দিকে আমার আকর্ষণ আরো বেড়ে যায়। bon choti

খেতে বসলে, টিভি দেখতে দেখতে এবং পড়ার ফাঁকে ওর বুকে দিকে তাকাই আমি। ও বুঝতে পারে কিন্তু কিছুই বলে না। আমার বন্ধু শৈলেনকে বলি বিষয়টি। শৈলেন ওর দিদির সঙ্গে সেক্স করে। ওর দিদিই ওকে চান্স দিয়েছিল। ও শুনে বলে, পজেটিভ। লেগে থাকো। কিন্তু আমি কীভাবে কী করব বুঝতে পারছিলাম না। তাছাড়া মিম এখন আমার কাছে খুব একটা আসে না। এভাবে চলতে থাকে বেশ কিছুদিন। আর এগুতে সাহস হচ্ছিল না আমার।

মীমকে একজন হিন্দু টিচার প্রাইভেট পড়াতেন। বাবা বলেছেন ও যখন প্রাইভেট পড়বে, তখন আমি যেন ওর পাশে থাকি। কথার মানে বুঝতে কষ্ট হয়নি আমার। টিচারের বয়স ২৮ থেকে ৩০এর মতো। আমি পড়ার টেবিলের পাশে খাটে শুয়ে শুয়ে দস্যুবনহুর সিরিজ পড়তাম। একদিন দেখলাম, ওর টিচার ডান হাত দিয়ে ওকে অংক বুঝিয়ে দিচ্ছে আর বাম হাত টেবিলের নিচে নিজের পেনিস নিয়ে নাড়াচাড়া করছে। সে প্রায়ই মিমের বুকের তাকিয়ে থাকে। bon choti

একদিন মিম পড়ছিল। তখন সন্ধ্যা। আমি ওর পড়ার রুম থেকে উঠে গিয়ে জানালার ফাঁক দিয়ে তাকিয়ে রইলাম। ওর টিচারকে দেখলাম মিমের বুকে হাত দিচ্ছে। প্রথম প্রথম মিম তাকে বাধা দেওয়ার চেষ্টা করলেও পরে আর কিছু বলছে না। টিচার চেয়ার থেকে উঠে মিমকে জড়িয়ে ধরে ঠোঁটে কিস করলে মিম ফিস ফিস করে বলল, ভাইয়া এসে পড়বে তো!

আমি তখন ওদের রুমে ঢুকে এমন ভাব করি যেন কিছুই বুঝতে পারিনি আমি।
একদিন মিমকে জিজ্ঞেস করলাম, তোার টিচার কেমন?
কেন?
না এমনিই।
ভালো। bon choti

হঠাৎ আমার মুখ থেকে বেরিয়ে গেল, তোর কিছু দরকার হলে আমাকে বলিস। আমার কথা মিম হয়তো বুঝতে পারেনি। ও বলল, আচ্ছা। একবার মনে হলো ওর টিচারকে একটা চান্স দিই, তারপর ভাবলাম, না। নিজের জিনিস অন্যকে কেন দেবো?
দেখতে দেখতে মিম এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ হলো। একদিন মিমকে বললাম, তোর কিছু লাগবে? মা নেই। যা মাকে বলতে পারতিস। আমাকে বল আমি এনে দেবো।

মিম বলল, কিছু লাগবে না।
আমি বাজারে গিয়ে ৩৪ সাইজের দুটি ব্রা কিনে আনলাম। কিন্তু দিতে সাহস পাচ্ছিলাম না। রাতে ভাত খাওয়ার পর মিমকে ডেকে বললাম, তোকে একটা জিনিস দেবো, যেটা তোর দরকার। নিবি?
কী?
কিছু একটা।
দাও। bon choti

আমি সাহস পেলাম। ব্রার প্যাকেটটা ওর হাতে দিয়ে বললাম, পরে দেখিস। ওর তর সইছিল না। প্যাকেটটা খুলতে গেলে বললাম, না এখন না, একা একা খুলবি।
মিম কী বুঝল জানি না। প্যাকেটটা নিয়ে চলে গেলো। তিন-চারদিন কেটে গেল। মধ্যে দেখলাম মিমের বুকের ও দুটো আরো উন্নত হয়েছে। বুঝতে পারলাম, মিম ব্রা পরেছে।

টিভি রুমে বসে মিমকে বললাম, গিফট পছন্দ হয়েছে তোর?
মিম সোফা ছেড়ে উঠে আমার পিঠে কিল মেরে দৌড়ে পালালো। আমিও ওর পিছু পিছু গিয়ে ওকে ধরে ফেললাম। বললাম, কীরে লজ্জা পেয়েছিস? কিন্তু ওগুলো তো তোর দরকার। কি দরকার না?
হুঁ।
পছন্দ হয়েছ?
খুব। bon choti

আমাকে দেখাবি। আমি আমার দিকে আড় চোখে তাকিয়ে বলল, কী?
ব্রা পড়লে কেমন লাগে দেখাবি আমাকে?
মিম ওড়না ঠিক করতে করতে বলল, তুমি তো দেখতেই পাচ্ছ। ওর ওড়নাটা টেনে নিলাম। মিম ওর ওড়না না নিয়েই রুমের মধ্যে গিয়ে দরজা বন্ধ করে দিলো।

মিমের মোবাইল নেই। ওকে লোভে ফেলতে হবে বুঝতে পারলাম। বললাম, তোর তো মোবাইল নেই। আমারটা ব্যবহার করবি?
দেবে?
কেন দেবো না? তুই আমার বোন তো। তুই যা চাইবি, তাই দিবো। ঠিক আছে? bon choti

খুব খুশি হলো মিম। বলল, সত্যিই তো।
ওর হাতে মোবাইল দিয়ে বললাম, আমি যা চাই তাই দিবি?
না।
না কেন?
জানি না।

মিম পালাতে চাইল। ওকে পালাতে দিলাম না। সরাসরি বললাম, তোর টিচার কতদিন তোকে কিস করে?
দূর? পাগল নাকি তুমি? কখনও করে না।
আমি দেখেছি তো।
মিম লজ্জায় লাল হয়ে গেল। bon choti

দেখ, মাস্টার বাইরের মানুষ। ও কিন্তু তোর দুর্নাম করব। আর আমি ভাই। তোর যা ইচ্ছা আমার সঙ্গে করবি। আমি তো আর কাউকে বলতে যাব না। মিম আমার সামনে থেকে ছুটে পালাল।
রাতে মিম বলল, সে বাবার রুমে ঘুমাবে।
কেন?
তুমি অসভ্য।

মাস্টার বুঝি সভ্য?
জানি না।
ওসব চলবে না। একসাথেই ঘুমাব। তুই না চাইলে কিছুই হবে না।
গায়ে হাত দিবে না তো?
না দেবো বলে মিমকে আমার সঙ্গে ঘুমাতে রাজি করালাম। bon choti

নতুন ভিডিও গল্প!

রাতে পাশাপাশি শুয়ে মোবাইলে ভাইবোনের সেক্স নামে একটি চটিগল্প ওকে পড়তে দিলাম। বললাম, এটা পড়। আমি একটু বাইরে থেকে আসছি।
কোথায়?

এক দোকানে যাব। যাব আর আসব। বিশ মিনিট লাগতে পারে। মিম বলল, আচ্ছা। আমি দোকানে গিয়ে এক প্যাকেট কনডোম কিনে এনে লুকিয়ে রাখলাম। এসে দেখি মোবাইল রেখে ঘুমের ভান করে শুয়ে আছে। ওর পাশে শুয়ে বললাম, ঘুমালি নাকি?
না।
পড়েছিস?
হুঁ। bon choti

কেমন লাগল?
দূর এটাও হয় নাকি?
হবে না কেন? কত হয়। আমার বন্ধু শৈলেন ওর দিদির সঙ্গে সেক্স করে। বিদেশে তো বাবা-মা, ভাইবোন একসাথে সেক্স করে। ফ্যামিলি সেক্স যাকে বলে। জানিস ভাইবোন, বাবা-মেয়ে সেক্স নাকি সবচেয়ে মজার।
তুমি জানো কী করে?

মোবাইলে দেখি।
সত্যিই?
হ্যাঁ।
তুই দেখবি?
কী? bon choti

ভাইবোনের সেক্স ভিডিও, বাবা-মেয়ের সেক্স?
না।
না কেন?
লজ্জা করে যে!
একা একা দেখবি।

কোথায় পাবো। আমি মোবাইলে বের করে দেবো।
তোমার সামনে দেখব না।
আচ্ছা।
এরপর মোবাইলে বেশ কিছু ভিডিও দেখালাম মিমকে। bon choti

মনে মনে ভাবলাম, যা বলার সবই বলা হয়ে গেছে। এবার একটু জোর করতে হবে। ও হয়তো না না করবে, এটা মেয়েদের স্বভাব। একদিন ওর পিছন থেকে জড়িয়ে ধরলাম। ও বাধা দিলো না। টেনে বুকের মধ্যে নিলাম। তাও বাধা দিলো না। আমার গরম পেনিস তখন ওর শরীরের সঙ্গে লাগছে। ওকে কিস করলাম। তাও বাধা দিলো না। এবার বুকের ওপর হাত রাখতেই আমার হাত সরিয়ে দিলো। বিছানায় থেকে উঠে দৌড়ে বাবার রুমে ঢুকে দরজা বন্ধ করে দিলো।

বাবার রুমের দরজা লাগালেও দরজার সামান্য একটু ফাঁক দিয়ে চোখ রাখলাম। দেখে আমার মাথা খারাপ হয়ে যাওয়ার অবস্থা। মিম মাস্টারবেটিং করছে। কিছু বললাম না। রাতটা কাটিয়ে দিলাম। সকালে বললাম, আমি কী দোষ করলাম।
কী?
তুই তো একা একা করলি? bon choti

কী!
দেখলাম তো।
কিছু করিনি তো।
ওকে টেনে রুমের মধ্যে নিয়ে গেলাম। তারপর ওর ওড়না টেনে নিয়ে বুকের মধ্যে জড়িয়ে ধরলাম। জামার ওপর দিয়ে ওর দুটি টিপতে লাগলাম।

মিম আমার হাতের ওপর নিতিয়ে পড়ল। টেনে খাটে নিয়ে গেলাম। মিম বলল, এখন না।
কখন?
রাতে।
সত্যি?
হুঁ। bon choti

দিনটা কেটে গেল। রাতে ওকে আবার জড়িয়ে ধরতেই বলল, যদি কেউ জেনে যায়।
তুই কাউকে বলবি?
না।
তাহলে আমি বলব কেন?
হু।

খাটের ওপর ফেলে দিলাম ওকে। তারপর ওর জামা খুলে ফেললাম। ব্রা টেনে ছুড়ে মারলাম। কমলার মতো ওর দুটির রং লালচে সাদা। আমি ওর বুকে মুখ ছোঁয়ালাম। মিম ঘন ঘন নিঃশ্বাস নিতে লাগল। আমি ওর ঠোঁট, দুধে চুমু দিয়ে ওকে পাগল করে দিলাম। এবার ওর পাজামার ফিতে খুলে ফেললাম। মিম আর কিছু বলছে না। চিৎ হয়ে শুয়ে ঘন ঘন নিঃশ্বাস নিতে লাগল। bon choti

ওর ভোদায় হাত দিলাম। ভিতরে সামান্য আঙুল ঢুকাতেই দেখলাম রসে টইটুম্বুর। পাগলের মতো ওর ভোদা চুষতে লাগলাম।
মিম বলল, কিছু করো ভাইয়া। আর পারছি না।
বালিশের নিচ থেকে কনডম বের করে পেনিসের পরিয়ে নিয়ে ওর ভোধায় সেট করলাম। এত টাইট যে ঢুকতে না।

মিম দুই হাত দিয়ে চোখ ঢেকে আছে। আমি উঠে গিয়ে নারকেল তেল নিয়ে এলাম। এরবার ভোদায় ভালো করে নারকেল তেল দিয়ে পিচ্ছিল করে নিলাম।
কী করছ ভাইয়া?
কী?
কিছু করো না কেন? bon choti

ওর হাতে দিলাম আমার পেনিস। বললাম, দেখতো ভিতরে যাবে কিনা।
হু, যাবে।
কেমন করে বুঝলি?
এর চেয়ে মোটা বেগুন গেছে তো!

মনে মনে বললাম, বলে কি খানকি মাগি। এরপর পেনিস সেট করে আস্তে আস্তে ঢুকাতে চেষ্টা করলাম। হলো না। বলল, জোরে দাও। তাই করলাম, সেটা করে এক ধাক্কায় অর্ধেকটা ঢুকিয়ে দিলাম, মিম ককিয়ে উঠল। গল গল করে রক্ত বের হতে লাগল। কিছুটা সময় বিরতি পর আবার শুরু করলাম। bon choti

মিস উহ আহ করে যাচ্ছে। ও জোরে জোরে চিৎকার করতে লাগল। মনে হলো ও বোধ হয় ব্যথা পাচ্ছে। বললাম, কী করব না। ও বলল, করো, জোরে জোরে করো। মিমের ভোদা ফাটিয়ে দিচ্ছি আমি। মিম জোরে জোরে উহু, মাগো, বাবাগো বলে চিৎকার করছে। মিমের চিৎকারে আমি আরো পাগল হয়ে উঠলাম। বিভিন্নভাবে ওকে ৩০ মিনিট চুদলাম। আমার বোন দারুণ খেলুড়ে। সারারাত ৪/৫ বার সেক্স করলাম।

দ্বিতীয় পর্ব আসছে
ছবি : গুগল
২-৭-২৩


Tags:

Comments are closed here.