baba meye choti বাবার ইচ্ছে পূরণ – Bangla Choti Golpo

July 6, 2023 | By Admin | Filed in: চোদন কাহিনী.

bangla baba meye choti. মিম। বয়স ১৮। এইচএসসিতে পড়ছে। শরীর স্লিম-৩৪-২৮-৩৮। জীবনে প্রথম সেক্স আমার  সঙ্গে। সে তো মাত্র কয়েকদিন আগে। আমাদের মা নেই। বাবা ঢাকায় থাকে। আমরা মফস্বল শহরে। মিম ও আমি দুজনে এক বাসায় থাকি। আর কেউ থাকে না। মিমের বয়স যখন ১২ তখন বাবা তাকে আদর করে বুকে হাত দিতো। মিম তাকে সম্মতি  দেয়নি। কিন্তু আমার সঙ্গে সেক্স করার পর ওর মনে হয়েছে বাবাকে বঞ্চিত করা উচিত নয়।

পাশ্চাচ্যের ফ্যামিলি সেক্সের গল্প পড়ে মনে হয়েছে বাবাদের তাদের মেয়ের প্রতি অধিকার আছে। মেয়েরাও বাবার পেনিসের প্রতি আকৃষ্ট। কেউ মুখে না বললেও।
হঠাৎ করে বাবা ঢাকা থেকে চলে আসে। বাবাকে আসতে দেখে মিমের খুশি ধরে না। আমাকে আড়ালে ডেকে বলল, ভাইয়া বাবার কিন্তু অনেক কষ্ট।

baba meye choti

কেন?
মা নেই কত বছর। একা একা একজন পুরুষ মানুষ থাকে কী করে? তারও তো শরীরের চাহিদা আছে।
আমি জানি, মিমের এবারের আর চান্সটা মিস করবে না।  বললাম, তুই তো পারিস বাবাকে খুশি করতে। নিজেও তো চাস, ঠিক না?

তা ঠিক। তবে তোকে একটু হেল্প করতে হবে।
কী হেল্প?
আজ রাতটা তুই বাইরে কোনো বন্ধুর সঙ্গে কাটাতে পারবি?
একটু ভেবে বললাম, পারব। তোর সুবিধা হয়?
হু।

কিন্তু বাবা আমাকে বাইরে কোনো বন্ধুর বাসায় রাত কাটাতে অনুমতি দেবে?
তাতে তো তারই লাভ। শোন ভাইয়া, রাতে খাওয়ার পর আমি যখন বাসার সঙ্গে টিভি রুমে বাবার সঙ্গে টিভি দেখব তখন তুই বলবি তোর এক বন্ধু বাসায় একা। একা থাকতে ভয় পাচ্ছে। বাবা এসেছে জেনে তোমাকে অনুরোধ করেছে রাতটা যেন ওদের বাসায় কাটাই।

তারপর?
এইটুকু বলবি। বাকিটা আামি ম্যানেজ করে দিবো।
আচ্ছা।
বিকেলে দেখলাম মিম আজ শাড়ি পরেছে। লাল শাড়ি।

বললাম, শাড়ি পরলি কেন?
মিম শাড়ির একটা আচল এমনভাবে রাখল যে অন্যদিকের দুধটা ব্লাউজে উপর থেকে স্পষ্ট চোখে পড়ে। তারপর বলল, এই দেখ। বাবাকে দেখাব তার মেয়ে কত বড়ো হয়ে গেছে।
আমি হেসে উঠলাম। বললাম, আজ তো তোর দিন। দেখিস মিস করিস না।
আমাকে একা বাসায় পেয়ে বাবা মিস করবে ভেবেছ?

আমি মিমের  আইডিয়া থেকে হাসলাম। পুরুষ মানুষকে পটাতে মেয়েদের সময় লাগে না।
রাতের খাবার শেষ করতে করতে ১০টা বেজে গেল। টিভিতে দশটার নিউজ দেখার জন্য বাবা ড্রইং রুমে গিয়ে বসল। মিমও তার সঙ্গে গিয়ে সামনাসামনি সোফায় বসল।

আমাকে ইশারা করল তখনই কথাটা বলার জন্য। আমি মিমের শিখানো কথা বললাম। বাবা একটু ভাবলেন। তারপর দেখলাম তার চোখ দুটি উজ্জ্বল হয়ে  উঠেছে। বাবা বলল, যা। তবে বন্ধুর সঙ্গে রাত জেগে শরীর খারাপ করিস না।

আমি মনে মনে বললাম, রাত তুমি জাগবে বাবা।  বললাম, আসি তাহলে। মিম আমাকে দরজা পর্যন্ত এগিয়ে দিতে এলে বললাম, কাল দিনে কিন্তু আমাকে দিতে হবে। রাতে আমার ঘুম হবে না।

মিম আমাকে ঠেলে বাইরে পাঠিয়ে দিয়ে বলল, এখনও  যাও তো। বাবা কতদিন না খেয়ে আছে। আমার মতো মেয়ে থাকতে বাবা কষ্ট করবে কেন?

পরের দিন বাসায় আসতে আসতে সকাল দশটা। এসেই মিমকে দেখলাম পা ছড়িয়ে হাঁটছে, বুঝলাম বাবা ওকে খোঁড়া করে দিয়েছে। আড়ালে ডেকে জিজ্ঞেস করলাম, কীরে সাকসেস? মিম মুচকি হেসে মাথা নাড়াল। বললাম, বল, সবটা বল। বাবা এখন ঘুমাচ্ছে। এই ফাঁকে সব বলবি।

আচ্ছা শোনো তবে। এরপর মিমের মুখ থেকে যা শুনলাম তাই পাঠকের জন্য তুলে ধরলাম।

মিম বলল, ভাইয়া তুমি  চলে যাওয়ার পর  আমি সোফায় গিয়ে শুয়ে পড়লাম। শাড়ির একটি আচঁল এমনভাবে রাখলাম যে, আমার একটি দুধ বাবা স্পষ্ট দেখতে পায়। আমি মোবাইল দেখার ছলে অমনটা করলাম। কিন্তু দৃষ্টি রাখলাম বাবা কেমন করে আমার দিকে তাকায় সেটা দেখার জন্য।

আচ্ছা। তারপর?

মিম বলল,  বাবা বার বার আমার দিকে তাকাচ্ছে। বার বার তার একটা হাত লুঙ্গির উপর দিয়ে পেনিস নাড়াচাড়া করছে। আমি ঘুমের ভান করে পড়ে রইলাম।

তারপর?

বাবা টিভি বন্ধ করল। আমার হাত থেকে মোবাইলটা নিলো। আমি মোবাইলে আগেই একটি পর্ণোসাইট খুলে রেখেছিলাম। বাবা-মেয়ের একটি ভিডিও পজ করে রেখে ঘুমের ভান করেছিলাম। বাবা মোবাইল দেখতে লাগল। সে ভিডিওটা সামান্য দেখে মোবাইল রেখে দিল। তারপর আমাকে হালকা ডাক দিলো-এই মিম, মিম…। আমি সাড়া দিলাম না। দেখি বাবা কী করে। তারপর বাবা আমার দুধের উপর আলতভাবে তার হাত রাখল। আমি পাশ ফিরে শুলাম।

কেন? সুযোগটা নিলি না কেন?

আরে দূর সোফায় বসে হয় নাকি? আমি চাই বাবার সঙ্গে একখাটে শুতে।

এরপর বাবা আমাকে আবারও ডাকলে সাড়া দিলাম। বাবা বলল, ঘুমিয়ে পরেছিলি। ওঠ। খাটে গিয়ে শুয়ে পড়। আমি আর কিছু না বলে বাবার রুমে গিয়ে শুয়ে পড়লাম।

বাবা বললেন, তোর রুমে যা।

আমি বললাম, তুমি আমার ঘুমে যাও। আমি আজ এখানে ঘুমাব।  তোমার রুমে এসি আছে।

বাবা আচ্ছা বলে এসি চালু করে দিয়ে ঘর থেকে বের হয়ে গেল।

প্রায় মিনিট পনেরো পর বাবা রুমে ঢুকলো। আমি চিৎ হয়ে শুয়ে আছি। বুকে কোনো শাড়ি নেই। শুধু ব্লাউজ পরা। হাঁটুর উপরে সায়া   উঠিয়ে রাখলাম। বাবা লাইট অফ করলেন। তবে ডাইনিংয়ের লাইটা জ্বালানো থাকায় রুমের মধ্যে সবকিছু স্পষ্ট দেখা যাচ্ছিল। আমি পিট পিট করে বাবার দিকে তাকিয়ে আছি। বাবা বুঝতে পারছে না। সে মনে করেছে আমি গভীর ঘুমে।

তারপর?

বাবা  তার পেনিস ধরছে বার বার। তারপর আমার পাশে এসে শুয়ে পড়ল। আমার দম বন্ধ হয়ে আসছিল। আমার পাশে শুয়ে প্রথমে সে আমার দুধের উপর হাত রাখল। আমি কিছু বললাম না। এতে বাবার সাহস বেড়ে গেল।  আমার পেটের উপর কোনো শাড়ি ছিল না। সে আস্তে আস্তে আমার নাভিতে হাত দিল। আমি কেঁপে উঠলাম। লক্ষ্য করলাম বাবার শ্বাস ঘন হয়ে এসেছে।

সে এবার রানের ওখানে হাত ঢুকিয়ে সায়ার মধ্যে হাত ঢুকিয়ে আমার ভোদায় হাত রাখল। আমি মনে মনে বললাম, বাবা আজ তোমাকে আর ফিরিয়ে দেবো না। সব মেয়েদেরই বাবার পেনিস পছন্দ। তবে কেউ সেটা প্রকাশ করে না।

বাবারা চায় ইয়ং মেয়ে থাকলে তাকে ভোগ করতে। তবে সবার ভাগ্যে সেটা যোটে না। ওয়েস্টার্ন দেশে এটা অহরহ হচ্ছে। আমাদের দেশেও হতে শুরু করেছে। এখন তো বাবা-মেয়ে, মা-ছেলে, ভাই-বোন সেক্স ঘরে ঘরে হচ্ছে। আমরা তার কজনের খবর রাখি।

বাবা খুব সাবধানে আমার ভোদায় হাত দিচ্ছে, যেন আমার ঘুম ভেঙে না যায়। সে তো পুরুষ, কতক্ষণ তার ধৈর্য থাকে দেখার জন্য অপেক্ষা করতে থাকলাম।

আমার ভোদা রসে ভিজে গিয়েছিল। বাবা আস্তে আস্তে একটি আঙুল ভোদায় মধ্যে ঢুকিয়ে দিল। তারপর হাতটা বের করে এনে চেটে চেটে খেল। বাবার বয়স পঞ্চাশের কাছাকাছি। জীবনের অভিজ্ঞতা থেকে নিশ্চয়ই সে জান মেয়েদের জোনি থেকে কখন কামরস বের হয়। আমি আপাতত ধরা দেবো না ভাবলাম।

এবার বাবা আমার ব্লাউজে হুক খুলতে শুরু করল। সে আস্তে আস্তে ব্লাউজ খুলল। ঘুমের আগে ব্রা আগেই খুলে রেখেছিলাম বাবার যাতে সুবিধা হয়। বাবা আস্তে আস্তে তার জিহ্বা  দুধের বোটায় ছোঁয়ালে আমি কেঁপে উঠলাম। বাবা আস্তে আসে সাহসী হয়ে উঠল। সে হয়তো বুঝতে  পেরেছে আমি  জেগে উঠেছি, তবে তাকে তার কাজে বাধা দেবো না। এরপর সে তার বুকের মধ্যে চেপে ধরল।

আমি আর স্থির থাকতে পারলাম না। বাবার দিকে ফিরে তাকে জড়িয়ে ধরলাম। বাবা একটু সময় থামল। তারপর আবার আমাকে ঠেলে চিৎ করে শুয়ে দিয়ে আস্তে আস্তে সায়ার বোন খুলে  আমাকে পুরোপুরি উলঙ্গ করে ফেলল। বাবা যখন তার মুখ দিয়ে আমার ভোদা চাটতে লাগল তখন আমি তার মাথার চুল ধরে ভোদায় চেপে ধরলাম।

বাবা আগেই পুরোপুরি ল্যাংটা হয়েছিল। সে আমার হাত তার মাথা থেকে সরিয়ে দিয়ে তার পেনিস ধরিয়ে দিল। আমি পেনিস ধরে জোরে চাপ দিলাম। বাবা বুঝতে পেরেছে আমি সজাগ। আমি আস্তে ডাকলাম, বাবা, বাবা?

বাবা উত্তর দিল, কীরে মামণি?

বললাম বাবা তোমাকে আজ আমি বঞ্চিত করব না। তুমি  যা চাও তাই দেবো তোমাকে। ছোটবেলায় তোমাকে না করে ভুল করেছিলাম। আজ যখন বড় হলাম তখন বুঝতে পারলাম, মা নেই; তোমার খুব কষ্ট হচ্ছে। এবার ঠিক করে রেখেছিলাম তুমি যেদিন বাড়িতে আসবে সেদিন তোমাকে সুখি করব।

বাবা অবাক হয়ে বলল, তুই আমার কথা এত ভাবিস?

তুমি কখনো ভেবেছ আমার কথা?

কী?

এই যেমন আমি বড়ো হয়েছি। আধুনিক ‍যুগ মোবাইলে কতকি দেখা যায়। এসব দেখে আমি স্থির থকি কী করে? এসব ভাবো?

না। তেমন ভাবিনি। আজ শুধু আমার স্বার্থের জন্যই তোকে কাছে টেনেছি।

বললাম, আমি তোমাকে পেতে চাইছি অনেক দিন থেকে। বাবা আমি তোমার সবকিছু স্পষ্ট আলোতে দেখতে চাই। লাইটটা জ্বালিয়ে দাও।

লজ্জা করবে না তোর?

তোমার লজ্জা করবে?

হু।

মেয়ের ভোদা চুষতে পারো। তাতে লজ্জা করে না?

বাবা খুব ভয় পেয়ে গেল। আমি উঠে গিয়ে লাইট জ্বালালাম। তোকে কী বলব ভাইয়া, বাবার পেনিস দেখে আমি ভয় পেয়ে গেছিলাম। নয় ইঞ্চির মতো লম্বা ও মোটা। মনে মনে ভাবছিলাম নিতে পারব কিনা।

আমি বাবার পেনিস ধরে ‍চুষে দিচ্ছি। বাবা ওহ. আহ করছে। বাবা আমার ভোদা চুষতে চুষতে বলল, তোর ভোদায় মিষ্টি একটা গন্ধ আছে, তোর মায়ের মতো।

বাবা আমাকে বুকের মধ্যে এত জোরে চেপে ধরল যে, শ্বাস বন্ধ হয়ে আসছিল। নিজে চিৎ হয়ে শুয়ে আমাকে বুকের উপর উঠিয়ে ভোদায় পেনিস ঢুকাতে বললে বললাম, আমি পারব না। তুমি আমাকে চিৎ করে  শুইয়ে নিজেই ঢুকাও।

বাবা বললেন, পারবি তো নিতে?

পারতেই হবে যে।

বাবা বললেন, ওঃ আমার লক্ষ্মী মেয়ে।

বাবা আমাকে চিৎ করে শুইয়ে দিয়ে আমার দুই হাঁটুর রানের মধ্যে বসে তার পেনিস আমার ভোদায় সেট করল। আস্তে আস্তে চাপ দিচ্ছিল সে। মনে মনে বললাম, বাবা সবটা ঢুকাও, অভ্যাস আছে।

কিন্তু বাবা ঢুকাল না। অর্ধেকটা ঢুকিয়ে মজা করে খেললে লাগল।

বললাম, বাবা আগে ঢুকাও।

পারবি তো?

বললাম, পারব।

বাবা হঠাৎ এমন ঠাপ দিল যে নয় ইঞ্চির সবটাই ঢুকে গেল। এত সহজে ঢুকে যেতে দেখে বাবা বলল, তোকে একটা কথা জিজ্ঞেস করব। ঠিক উত্তর দিবি তো?

তোমাকে মিথ্যা বলব কেন? যা জানতে চাও, সব বলব। বলো কী জানতে চাও।

তুই কি কারো সঙ্গে সেক্স করেছ এর আগে?

সত্যি বললে রাগ করবে না তো?

না।

তুমি নেই, মাও  নেই। আমি আর ভাইয়া দুজনই এডাল্ট। হোক ভাইবোন, আমাদেরও তো ইচ্ছে জাগতে পারে। তোমার যেমন জেগেছে। ভাইয়া যদি আমাকে চায়, বা আমি যদি ভাইয়াকে সে সুযোগ দিই তাতে কি অন্যায় কিছু করেছি?

না। অন্যায় কিছু হয়নি। বিদেশে তো বাবা-ছেলে-মেয়ে একসাথে সেক্স করে।

আমরা করতে পারি না?

আমরা পারি না। আমাদের লজ্জার কারণে। কিন্তু মন তো চাইতেই পারে।

ভাইয়া রাজি হলে তার সঙ্গে আমাকে করবে তুমি?

দূল পাগলি! এ কথা কি বলা যায়?

তুমি বলবে কেন? আমি বলব। আমি তাকে রাজি করাব, তুমি রাজি কিনা বলো।

আমার কথা শুনে বাবা খুব সেক্সি হয়ে গিয়েছিল।  এবার তার মুখে আর মামণি নেই। খিস্তি করতে শুরু করল। বলল, ওরে চুতমারানি, খানকি মাইয়া খানকি। এবার দেখ মজা। জোরে ঠাপাতে ঠাপাতে বাবা বলল,  তোর ভাইকে রাজি করা। তোর তো দারুণ রস। আমি বুড়ো মানুষ তোর সঙ্গে কুলিয়ে উঠতে পারব কিনা জানি না। বাপ-বেটা মিলে তোরে শান্ত করব। কাল রাতেই যেন করতে পারি। কি পারবি তো?

বললাম, পারব।

বাবা এবার পাগলের মতো আমাকে চুদতে লাগল। আমি উহ. আহ, মরে গেলাম বলে চিৎকার করছি। তার পেনিসে পক পক শব্দ হতে লাগল। হঠাৎ বাবা আউট হয়ে গেলেন। আমার মেজাজ খারাপ হয়ে গেলে আমিও বাবার মতো খিস্তি করে বললাম, এই খানকির পোলা, কামডা করলি কি। আমার তো আরো দরকার।

বাবা খুব লজ্জা পেল। বলল, আধা ঘন্টা রেস্ট দে মা। তারপর আবার করব।

এভাবে সারারাতে ৪ বার করেছি। আমার ভোদা লাল হয়ে ফুলে উঠেছে। আজ রাতে তুমি কি বাবার সঙ্গে আমাকে করবে?

না।

না কেন?

লজ্জা করে।

আরে বোকা একটু লজ্জা করলেও পরে ঠিক হয়ে যাবে। অন্ধকারে তোমাকে হাত ধরে  টেনে নেবো। তোমার ভয় নেই।

ভাইয়া বলল, আমার অনেক দিনের ইচ্ছে ফ্যামিলি সেক্স করার। তুই তো বাবাকে রাজি করাইলি। আমিও রাজি। আজ রাতে তোকে দুজনে ছিড়ে খুড়ে খাবো।

বাবা ঘুম থেকে উঠে পড়েছে। আমি নাস্তার   দেওয়ার জন্য টেবিলে গেলে বাবা ফিস ফিস করে জিজ্ঞেস করল, তোর দামড়া ভাইটা কি রাজি হয়েছে?

বললাম, হু। দেখা যাবে কে কতটা পারো।

বাবা হেসে বাথরুমে চলে গেল।


Tags:

Comments are closed here.