বিমানবালার সাথে দুই রাত-৪

November 25, 2020 | By Admin | Filed in: প্রেমকাব্য, বিমানবালার সাথে দুই রাত.

বিমানবালার সাথে দুই রাত-৩

View all stories in series

আমি পড়লাম মহাসমস্যায়! আমি কোন ঘরে থাকবো, রে বাবা! আমায় চুপ করে দাঁড়িয়ে থাকতে দেখে নবনীতা আমায় ডাক দিল, “এই বিনয়, দাঁড়িয়ে রইলে কেন? ঘরে চলো!”আমি কিছু না বলে নবনীতার পিছু নিলাম। আমরা চারজনে মিলে লিফ্টে উঠে আঠারো তলায় নামলাম। এখানেই নাকি এয়ার হোস্টেসদের জন্য নির্ধারিত বিশ্রামাগার! ঈপ্সিতা এবং অনিন্দিতা আমায় ‘বেস্ট অফ লাক’ বলে রহস্যপূর্ণ হাসি দিয়ে নিজেদের নির্ধারিত ঘরে ঢুকে গেল। আমি আমতা আমতা করে নবনীতাকে জিজ্ঞেস করলাম, “আমি কোথায় থাকবো?”

নবনীতা আমার কাঁধে হাত রেখে রহস্যপূর্ণ হাসি দিয়ে বলল, “কেন? তুমি আমার ঘরে থাকবে! এই মুহুর্তে তুমি আমার দাদা, আর আমি তোমার ছোটবোন! ভাইবোন ত একঘরেই থাকার কথা! অবশ্য ঘরে ঢোকার পর আমাদের সম্পর্ক পাল্টে যেতেই পারে!”

নবনীতার কথা শুনে আমার মাথা ঝিমঝিম করে উঠল! এই অপ্সরী কি বলছে রে. ভাই! আমি এমন উর্বশীর সাথে সারারাত একঘরে থাকবো আর এক বিছানা শেয়ার করবো?? এটা কি বাস্তব, না কি আমি কোনও স্বপ্ন দেখছি?

নবনীতা আর কোনও কথা না বলে নিজের ঘরের দরজা খুলে ভীতরে ঢুকল এবং আমার হাত ধরে টেনে নিজের ঘরে ঢুকিয়ে নিল এবং ঘরের দরজা লক করে দিল। এমন টানাটানির সময় আমি আমার বুকে নবনীতা ছুচাঁলো আমদুটোর প্রথম গুঁতো খেয়ে গেলাম

নবনীতা ঘরে রাখা সোফার উপর এক অসাধরণ ভঙ্গিমায় বসে বলল, “ঘরের ভীতর তুমি আর আমার দাদা নও, তাই এখন আর বিনয়দা নয়, শুধুই বিনয়। এই বিনয়, আমার জুতোটা পা থেকে খুলে দাও ত!”

এই বলে নবনীতা সামনে রাখা টী টেবিলের উপর তার পা দুটো তুলে দিল। আমি কাঁপা কাঁপা হাতে তার পা দুটো ধরলাম এবং খূবই যত্ন করে জুতো দুটো খুলে দিলাম। আমি নবনীতার পায়ের গোচের গড়ন দেখে আশ্চর্য হয়ে গেছিলাম, কারণ আমি তখন অবধি কোনও নবযৌবনার এত সুন্দর পায়ের গঠন দেখিনি।
নবনীতার পরের নির্দেশ শুনে আমার হাড় হিম হয়ে গেল! তার নির্দেশ ছিল আমায় তার পা থেকে স্টকিংস খুলে দিতে হবে! আমি ভয়ে ভয়ে বললাম, “না, মানে স্টকিংসটা ত তোমার তলপেট অবধি উঠে থাকবে! তাহলে সেখান থেকে ….. আমি কি ভাবে …. ?”

নবনীতা নির্দ্বিধায় জবাব দিল, “হ্যাঁ, তাতে কি হয়েছে? সেখান থেকেই নামাবে! কেন, বিমানবালার সাথে রাত কাটাবে আর তার এইটুকু সেবা করবেনা? আচ্ছা, তোমার সুবিধার জন্য আমি স্কার্ট ঢিলে করে দিচ্ছি!”

আমি সাহস করে নবনীতার স্কার্টের ভীতর হাত ঢুকিয়ে উপর দিকে উঠতে লাগলাম এবং একসময় তার তলপেটের সাথে জড়িয়ে থাকা স্টকিংসের ইলাস্টিক অংশে হাত দিলাম। নামানোর সুবিধার্থে নবনীতা পোঁদ একটু তুলে দিল এবং আমি তার স্টকিংস ধরে তলার দিকে টানতে থাকলাম।

সর্ব্বপ্রথম দেখতে পেলাম অতীব দামী প্যান্টি দিয়ে ঢাকা তার শ্রোণি অংশ! আমি বুঝতে পারলাম বিমানবালাদের নিয়মিত বাল কামাতে হয়, কারণ আমি প্যান্টির ধার দিয়ে বেরিয়ে থাকা একটিও বাল দেখতে পেলাম না। তারপর অনাবৃত হল নবনীতার আপেলের মত ফর্সা ,মোমের মত মসৃণ এবং কলাগাছের পেটোর মত লোমহীন নরম দাবনা দুটো!

বিমানবালাদের পোষাকের ভীতর যে এমন সৌন্দর্য লুকিয়ে থাকে, আমার ধারণাই ছিল না! উঃফ কি অসাধারণ সুগঠিত এবং সম্পূর্ণ মেদহীন নবনীতার দাবনা দুটো! তারপর হাঁটু, পায়ের গোছ, গোড়ালি এবং অবশেষে পায়ের চেটো সবই স্টকিংসের আবরণ থেকে মুক্ত হয়ে গেল। আমি একদৃষ্টিতে মোহময়ী নবনীতার ফর্সা পায়ের দিকে তাকিয়ে ছিলাম …. ততক্ষণে আবার নতুন নির্দেশ …. আমায় তার শার্ট খুলে দিতে হবে!

শার্টের বোতাম খোলার অর্থ ব্রেসিয়ারের বাঁধনে থাকা নবনীতার অগ্নিগর্ভ স্তনদুটি দর্শন এবং স্পর্শ করা! ক্রমেই আমার অবস্থা শোচনীয় হয়ে পড়ছিল। জাঙ্গিয়ার ভীতরে চাপে থাকা আমার অর্ধ উত্থিত বাড়ায় ব্যাথা লাগছিল এবং কামরস বেরিয়ে জাঙ্গিয়ায় মাখামাখি হয়ে যাচ্ছিল।

নবনীতা ইয়ার্কি করে বলল, “আচ্ছা বিনয়, তোমার গর্ভবতী বৌ যদি তোমায় এইভাবে আমার শার্ট খুলতে দেখে, তাহলে কি হবে? একটা ছবি তুলে তোমার বৌয়ের সেলফোনে পাঠিয়ে দেব কি? তারপর তোমার বৌ তোমায় কেমন ভাবে আদর করবে, জানো?

আমি দেখতে পারছি এইটুকুতেই তুমি কাহিল হয়ে যাচ্ছ! এই শোনো, শুধুমাত্র আমার দাবনা দুটো দেখামাত্রই তুমি এত উত্তেজিত হয়ে যাচ্ছ কেন? তুমি কোনওদিন মেয়েদের দাবনায় হাত দাওনি? তোমার বৌ কি এমনি এমনিই গর্ভবতী হয়ে গেছে? তুমি কোনওদিন তাকে ন্যাংটো করে লাগাওনি?

শোনো, তোমার বৌয়ের যা আছে, আমারও তাই আছে! তাই শুধু দাবনা আর পা দেখে তোমার অত উত্তেজিত হবার ত কারণ নেই! এখনও ত তোমার অনেক কিছুই দেখার আছে! আজ রাতে তুমি আমার নগ্ন শরীর নিয়ে ছিনিমিনি খেলবে! সেই কবেই তোমার বিয়ের পর থেকে আমি তোমায় পাবার স্বপ্ন দেখছি!”

আমি নবনীতার পায়ের পাতায় চুমু খেয়ে বললাম, “তুমি কিসের সাথে কিসের তুলনা করছ বলো ত? চাঁদের আর ঘোড়ার …… কোনও তুলনা হয় কি? কোথায় সে একটা অতি সাধারণ মহিলা আর কোথায় তুমি পৃথিবীতে নেমে আসা স্বর্গের জীবন্ত অপ্সরা! আমি ত ভাবতেই পারছিনা আজ রাতে আমি সশরীরে আমার স্বপ্নের স্বর্গে বাস করতে চলেছি, যেখানে তোমার মত অপরূপা সুন্দরী বিমানবালা হবে আমার শয্যাসঙ্গিনি!

আমি কথা দিচ্ছি সমস্ত নির্ধারিত বিধিনিষেধ মেনে চলব, যাতে তোমার কোনও শারীরিক ক্ষয়ক্ষতি না হয়! আসলে এর আগে ত আমি কখনও একসাথে তিনজন অপ্সরার সংস্পর্শে আসিনি, তাই বিমানে আমার ….. ডিস্চার্জ হয়ে গেছিল। তবে তুমি যে ভাবে আমায় রক্ষা করলে, তার জন্য তোমায় অশেষ ধন্যবাদ!”

নবনীতা আমায় জড়িয়ে ধরে গালে চুমু খেয়ে বলল, “জানো বিনয়, অনিন্দিতা ইয়ার্কি করে আমাকে আমার নিজের একটা প্যান্টি তোমার হাতে দেবার পরামর্শ দিয়েছিল। কিন্তু আমি তাকে বলেছিলাম আমার সুক্ষ্ম প্যান্টি তোমার মত সুপুরুষের সুবিকসিত জিনিষপত্রের চাপ নিতে পারবেনা, শেষে প্যান্টির ধার দিয়ে তোমার কালো লীচুদুটো বেরিয়ে আসবে! আচ্ছা নাও, এবার আমার শার্টটা খুলে দাও!”

শার্ট খোলার সাথে সাথেই নবনীতা তার স্কার্টটাও নামিয়ে দিল। ফলে আমার চোখের সামনে শুধু অন্তর্বাসে অপ্সরা! না, ঐদৃশ্য আমি কোনওদিন ভুলতে পারব না! আমার মনে হচ্ছিল আমি যেন ইন্দ্রের অতিথিগৃহে কোনও নারী দেবদুতের কাছে আছি!

আমি জীবনে এত মূল্যবান অন্তর্বাস দেখিনি! অবশ্য মহামূল্যবান বস্তুর সংরক্ষণের জন্য মূল্যবান অন্তর্বাসেরই প্রয়োজন! আমি ভাবছিলাম মর্ত্যলোকের কোনও পুরুষের স্পর্শে স্বর্গের অপ্সরার এমন উজ্জ্বল নমনীয় শরীর ম্লান হয়ে যাবেনা ত!

নবনীতার পরবর্তী নির্দেশ …. আমায় নিজের জামা প্যান্ট খুলে ফেলতে হবে! আমি জানতাম নবনীতার স্পর্শে আমার ধন থেকে যঠেষ্ট মাত্রায় কামরস বেরিয়ে জাঙ্গিয়ায় মাখামাখি হয়ে আছে তাই তার সামনে পোষাক ছাড়তে ইতস্তত করছিলাম। কিন্তু নবনীতা নাছাড়বান্দা, আমায় তখনই জামা প্যান্ট এবং গেঞ্জি ছাড়তেই হল!


Tags: , , , , , , , , ,

Comments are closed here.