xchoti golpo পাশের বাসার বন্ধুর বোনকে চুদার গল্প by আজাদ – Bangla Choti Golpo

January 22, 2024 | By Admin | Filed in: চোদন কাহিনী.

xchoti golpo. আমি আজাদ।আমার গায়ের রং উজ্বল শ্যামলা। ছোট থেকেই অন্য মেয়েদের ক্রাশ বলা যায়। গল্প নয়, এটা আমার জীবনের সত্য ঘটনা।
মূল ঘটনায় আসা যাক,
ঘটনা ২০১৬ সালের।যার সাথে ঘটনাটি তার নাম ঈশিতা। ওর বয়স তখন 18 বছর এবং আমার বয়স 22 বছর। ঈশিতা তখন নতুন 12ম শ্রেণীতে পড়ে।

আমি কখনো ওর দিকে খারাপ নজর দেয় নাই। হটাৎ একদিন ঈশিতার চোখের ভাষা বুঝতে পারি, তখন ভাবি উটতি যৌবনের কামড় এমন ই হয়। আমি আবার চোখের ভাষা বুঝতে পারি, এটা আমার একটা ভাল দিক। আমি চোখের ভাষা বোঝার সাথে সাথে ওকে হাতের ইশারা করে, বাড়িতে আসতে বললাম। ও ২-৩ মিনিটের মধ্যে আমাদের বাড়ি চলে আসলো। বাড়িতে কেউ ছিল না তখন।

xchoti golpo

ওকে ঘরে উঠতে বললে, ও রাজি হয় না, তখন উঠান থেকে হাত ধরে ঘরে নিয়ে আসলাম। ও বলছে কি বলবেন ভাইয়া ডাকলেন কেন। তখন ওকে বলছি, আমি তোমাকে ভালবাসি। ও কিছু বলছে না তখন। তখনই হাত ধরে টেনে কাছে নিয়ে ঠোঁটে কিচ করলাম। প্রায় ৫ মিনিট ওর জিহ্বা আর ঠোঁট চুষছি। বাড়ির ভিতর কেউ আসবে বলে ভয় লাগছিলো। তাই ওকে আমার মোবাইল নাম্বারটা দিয়ে বললাম রাতে কল দিতে।

ও বাড়িতে যেয়ে কল দিয়ে বলে ওর মাথা ঘুরছে। ১ম কিচ করলে সব মেয়ের এমন হয়,আমি বললাম। তারপর ও বলে,,আমাকে ও ভালবাসে। রাতে কল দিতে বললাম ও বললো দিবে। ওর বাড়ির মানুষ, আবার ৮-৯ টায় ঘুমায় পড়ে। সে দিন তো আমার মাথায় একটায় চিন্তা যে ভাবেই হোক ঈশিতাকে চুদতে হবে। ও সাদা ফর্সা এবং দেখতে খুব সুন্দর। xchoti golpo

ওর দুধের সাইজ ৩২। মাথা খারাপ হয়ে আছে, কিচ করার পর থেকে। বারবার মোবাইল দেখছি, কখন কল দিবে সে জন্য। মাকে বললাম ৯ টার দিকে বাইরে যাবো কাজ আছে। ফ্রেন্ডদের সংগে লুডু খেলতাম তখন, তাই বাড়ি আসতে রাত ১০- ১১ টা বেজে যেত। ১০ টার দিকে ঈশিতা কল দিল। আমি তখন লুডু রেখে চলে আসলাম। ও আবার ১০:২০ এ কল দিয়ে ওদের বাড়ির পিছনে যেতে বললো।

আমি যেয়ে নারিকেল গাছের পাশে দাড়ালাম, তখন ও আমার কাছে এসেই জড়ায় ধরছে। আমিও জরায় ধরলাম শক্ত করে। আমি পিঠে না ধরে পাছায় হাত দিয়ে টিপে ধরলাম। তারপর ওর কপালে, কানে, মুখে কিচ করলাম। তারপর ঠোঁটে কিচ করলাম, তখন দেখি ও নিজেই বলছে জিহবা চুষতে। ও আমার জিহবা আর আমি ওর জিহ্বা চুষসি প্রায় ১৫ মিনিট। তারপর, ওর দুধ ধরলাম। আহঃ কি একটা শান্তি অনুভব করলাম। xchoti golpo

এই রকম দুধ আমি আজ পর্যন্ত কারো ধরি নাই। আজ ২০২৪ সাল পর্যন্ত এই রকম দুধ দেখি নাই কারো। প্রাই ৩০ মিনিট আমার উলটা দিকে ঘুরায়ে দুধ টিপছি। তারপর, ওর ঘারে কিচ করলাম পিছন থেকে, আর আমার হাত ওর পায়জামার উপর দিয়ে ভোদাই দিয়ে ঘসাঘসা করছি । ও বলছে আর থাকতে পারছি না। খেয়াল করলাম ওর পায়জামা ভিজে গেছে।ঠিক তখনই আমার কাঁধের উপর ওর মাথা দিয়ে নেতিয়ে পড়ছে ।

আমি ভাবলাম আর টিপাটিপি না করে ভোঁদায় ঢোকাবার সময় চলে আসছে। তারপর ওর ঈশিতাকে না বলেই ওর পায়জামা খুলে ফেললাম ও তখন সেক্সে পাগল হয়ে আছে। আর আমার ধোন দাড়িয়ে তালগাছ। পেন্টের চেইন খুলে আস্তে আস্তে ওর ভোদাই ঘসাঘসি করছি ও তখন বলছে ভিতরে ঢুকাও।ধোন ওর ভোদায় সেট করে ধাক্কা দিলাম বাট যাইতে চাচ্ছে না। ও তখন বলছে জোরে ধাক্কা দাও। xchoti golpo

ধোনের মাথার অংশ টুকু ঢুকলো, তারপর জোরে ধাক্কা দিলাম আবার, তখন ও কান্না করে দিয়ে বলছে। ব্যথা পাচ্ছে, আমি বললাম ১ম বার তো তাই, তবুও বের করি নাই। কারন ভিতরে টাইট হয়প আছে। এইভাবে ৫ মিনিট ওঠানামা করছি, তখন ও আহঃ আহঃ করা শুরু করছে। তখন বুঝলাম ও মজা পাচ্ছে। কিছু সময় পর বলছে জোরে জোরে চুদো জান। আরো জোরে চুদো।

চুদতে চুদতে ও আউট করে দিলো। আমি আরো ১৫ মিনিট চুদলাম। ও মজা পাচ্ছে বলে, কিছু বললো না। আমি আউট করবো বলার পর, ঈশিতা বলছে বাইরে ফেলো, না হলে পেটে বাচ্চা আসবে। তখন ওর ভোঁদা থেকে বের করে বাইরে আউট করলাম। ধোনে রক্ত মেখে আছে দেখে বললাম, তোমার পর্দা ফেটে গেছে,তাই রক্ত মাখছে। ও বলছে ১ম চোদাচুদি করলে রক্ত বের হয় ও ওর শুনছে আাগে। xchoti golpo

আাসার সময় কিচ করে চলে আসলাম। ওর ৩ – ৪ দিন ব্যথা ছিল। তারপর আবার চোদার জন্য বলে। এই ভাবে ২০১৮ সাল পর্যন্ত। যখন কলেজ থেকে বাড়ি যেতাম চুদতাম। ওর বিয়ে ঠিক হলে, আমাকে বিয়ে করতে বলে। আমি ওকে বিয়ে করতে চাইনি। ওর বিয়ে হয়ে যায়। বাট এখনে আমাদের সম্পর্ক আগের মতই আছে।

গল্পের সার্থে নাম গুলা ব্যবহার করা।
ভালো লাগলে জানাবেন।


Tags:

Comments are closed here.