sex golpo bangla ঠাকুরজামাই আমি পোয়াতি প্লিজ আস্তে দাও – 6 by Ratnodeep Roy – Bangla Choti Golpo

January 23, 2024 | By Admin | Filed in: চোদন কাহিনী.

sex golpo bangla choti. আমি-আমারটা মানে আমার কি নিতে পারবে না ?
মিলি-ওই যে যেটা আমি এতক্ষন চেটে পরিস্কার করলাম। যেটা এতক্ষন বৌদির গুদে ঝড় তুলল। যেটা আমার দেখা মতে ঘোড়ার বাড়ার মতো লম্বা আর মোটা। আহহহহ্ কি যন্ত্র ! এমন যন্ত্র আমি আজ চাক্ষুষ দেখলাম। তোমার বাড়াতো সেই মোটা আর লম্বা।

আমার ভোদা চুলকাচ্ছে তাই দেরি না করে এবার আমার ভোদার শাস্তি দাও। ও খুব কাঁদছে আর আফসোস্ করছে বৌদির আগে কেন ওই বাড়া তার ভিতর নিতে পারল না। নাও এবার তোমার বাড়া আমার ভোদায় ভরে ঠাপাও আর ওকে আরাম পাইয়ে দাও। অনেক কেঁদেছে এবার ওর কান্না থামাও গো তমাল। হাই বেবি প্লিজ দাও না। তোমার বাড়া আমার গুদে ভরে ঠাপ দাও। প্লিজ আসো আমার মধ্যে আর তোমার তান্ডব চালাও এবার।

sex golpo bangla

আমি কিছুসময় রেস্ট নিয়ে মিলির মাই চুষতে শুরু করলাম। কিছুসময় ওর মাই দুটো চুষে তারপর ওর পা থেকে শুরু করলাম। আহহহহ্ কি দারুন ওর থাই দুটো। যেমন ভরাট পাছা তেমন ভরাট থাই। নরম নরম থাইতে হাত বুলাতে লাগলাম। মুখ দিলাম ওর থাইতে। আহহহ্ কি নরম ! মুখ ঘষতে ঘষতে ওর ত্রিকোণ জমিনে এক পলকে তাকিয়ে থাকলাম। আহহহহ্ ফাটাফাটি ওর ক্লিন শেইভড্ জমিন।

সেখানে ঘাসের কোন লেশমাত্র নেই। মুখ ডললাম আর জিহ্বা ছোয়ালাম। চাটলাম এক এক করে তার কুঁচকি আর ফোলা ফোলা গুদের উপর। চেরায় নাক ডললাম। আহহহ্ কি গন্ধ ! নাক ডুবালাম তার চেরায়। মিলি এবার নিজে তার পা দুটো আরও ফাঁক করে ধরে গুদের পাপড়ি দুটো দুদিকে টেনে ধরল। আমি ভিতরে জিহ্বা দিলাম। মিলি আহহহহ্ উমমমম্ ওহহহহ্ কি করছো কি——–ওহহহহ্ উমমম্ করে উঠল। sex golpo bangla

আমি জিহ্বা দিয়ে চাটতে লাগলাম। ভিতরের সব রস চেটে খেতে লাগলাম। মিলি আমার মাথা ওর ভোদায় জোরে চেপে ধরে রাখল। আমার চুলের মুঠি ধরে ভোদায় আমার মাথা ঘষতে লাগল। বিছানায় সে যেন ছট্ফট্ করতে লাগল। আমি ওর ভোদা চাটছি আর সে নিজে তার মাই টিপছে। খামছে খামছে ধরছে তার 38 সাইজের মাই দুটো।

আমি বললাম-মিলি আমার লাঙ্গল কি তোমার জমিনে ঢোকার মতো হয়েছে ? এখন আমার বাঁশ ঢুকাবে তোমার গর্তে না কি আরও ভেজানো লাগবে ?
মিলি বলল-না গো আর পারছি না। বহুৎ করেছো প্লিজ এবার ঢুকাও——–উমমমম্ উমমমম্ ওহহহহ্ এবার মারো মারো তোমার বাড়া দিয়ে আমাকে মেরে ফেলো——-আর পারি না গো——-দাও দাও না তোমারটা একটু ধরে দেখি। sex golpo bangla

আমি ওর ভোদা চেটে এবার জিহ্বা ওর নাভিতে বুলালাম। নাভির চারপাশ আর পেট চাটতে চাটতে ওর বুকের কাছে গিয়ে থেমে গেলাম। মাই দুটোর গোড়া থেকে চাটা শুরু করলাম। বোটার পাশের বলয় থেকে চাটতে চাটতে যখন ওর বোটায় মুখ দিয়েছি তখন যেন মিলি আরও পাগলীনির মতো ছট্ফট্ করতে লাগল। আমার মাথা চেপে চেপে ধরছে। আমি বোটা চুষে মাই মুখে পুরে চুষলাম।

ওর একটা মাই আমার দুহাতে ধরে আমার মুখে পুরে চুষতে লাগলাম। এভাবে একটা ছেড়ে অন্যটা। মাই কামড়ে কামড়ে আর চুষে পুরা লাল করে দিয়েছি। কামড়ে কামড়ে ওর মাই দুটোতে দাগ বানিয়ে দিয়েছি। এতক্ষনে বৌদি এসে আমাদের পাশে শুয়ে শুয়ে আমাদের এসব দেখছে।
মিলি বলল-তমাল আর পারছি না গো। বাকী আদর নাহয় পরের গেমে হবে এখন তোমারটা দাও। sex golpo bangla

প্লিজ ঢুকাও আর চোদো আমারে। তোমার বাড়া আমার ভোদায় ঢুকায় ঠাপ মারো। আচ্ছা করে ঠাপাও। আমার ভোদা ফাটিয়ে রক্ত বের করে দাও। বেবিটার কান্না থামাও প্লিজ। কেঁদে কেঁদে দেখো কেমন সব ভিজিয়ে দিয়েছে। হাই মাই বেবি আসো না——-আসো আর চোদন লাগাও——-তোমার পাকা বাঁশ আমার কুয়োয় তলানিতে গিয়ে ঘা মারুক——প্লিজ আসো তমাল সোনা আমার।

আমি ওর ঠোঁটে কিস্ করলাম। তারপর আমার বাড়া ওর মুখে ধরিয়ে দিলাম। মিলি আমার বাড়ার সাইজ এবং মোটা দেখে আৎকে উঠল। হাত দিয়ে নিজের মুখ চেপে ধরে বলল-ওহ্ মাই গড ! তোমারটা কি মোটা গো ! উরেব্বাস্ ! কি মোটা ! এতো মোটা আমার চিকন ফুটোয় ঢুকবে কিভাবে ?
আমি বললাম-যেভাবে বৌদির গুদের ফুটোয় আমার মোটা বাড়া ঢুকেছে তেমন করে ঢুকবে তোমার ফুঁটোয়। sex golpo bangla

চিন্তা কোরো না মিলি সবার ভোদার ফুটোই চিকন আর সরু থাকে। বাড়া ঢুকলে তারপর সেটা বড় হয়ে যায়। ভোদাটা হোলো ইলাস্টিসিটি। ঢুকলে বেড়ে যায় ইলাস্টিকের মতো। তোমারটাও ঠিক ঢুকে যাবে। চিন্তা কোরো না আমি ঠিক তোমার ছোট্ট ফুটোয় আমার মোটা বাড়া ঢুকিয়ে ঠাপিয়ে ঠাপিয়ে তোমার সরু ছেদা মোটা করে দেব।
মিলি-ঠিক আছে কিন্তু আমি তো খুব ব্যথা পাবো তমাল।

আমি-ব্যথা গিয়ে যখন আরাম হবে তখন কেমন লাগবে তুমি বুঝতে পারছো তো মিলি ? এ জম্মের মজা। আসো আমি তোমার ভোদায় আমার বাড়া ঢুকাই। নাও একটু চেটে চুষে ওকে আবার ঠিকমতো গরম করে দাও। মাত্র বৌদিকে ঠাপালাম তাই খোকা একটু ঘুমিয়ে আছে। তুমি ওকে চুষে গরম করো।

মিলি আমার বাড়া নিয়ে খেলতে শুরু করল। বাড়ার মুন্ডিতে প্রথমে চুমু খেল। তারপর মুখে পুরে চোষা শুরু করল। কয়েক মিনিটের মধ্যে বাড়া স্ট্রং হয়ে গেল। মিলি বাড়া দিয়ে ওর বড় বড় মাইতে বাড়ি মারতে লাগল। বাড়ার মুন্ডিতে লেগে থাকা রস ওর মাই দুটোতে লাগাতে লাগল। বোটায় রস মাখিয়ে তা আঙ্গুল দিয়ে ঘষতে লাগল। ওর ভোদার রস মাখাল ওর বোটা দুটোতে আর আমাকে তা চেটে খেতে বলল। sex golpo bangla

আমি ওর বোটা দুটো আবার চাটলাম আর ঠোঁট দিয়ে কামড়ে দিলাম। মিলি কে চিৎ করে শোয়ায়ে ওর পা দুটো ফাঁক করে আমার বাড়া ওর ভোদার উপর ঘষতে লাগলাম। বৌদি মিলির পাছার নিচে একটা বালিশ দিল যাতে ওর গুদের মুখটা একটু উঁচু হয়ে থাকে। আমি একটু সময় বাড়া ঘষলাম। বাড়ায় আর ওর গুদের চেরায় থুথু মাখালাম ভাল করে। বাড়া ঘষতে ঘষতে চেরার মুখে রেখে দিলাম ঠাপ।

কিন্তু ঢুকল না। মিলি ব্যথা পেল বলে মনে হলো। আবার ঠাপ দিলাম একইরকমভাবে। মিলির গুদের চেরা দিয়ে এবারে বাড়া ঠিক ভিতরে ঢুকে গেল।মিলি চিৎকার উঠল-ওহহহহ্ মাআআআগো তঅঅঅমাল চিরে গেল রে——-জ্বলে গেল রে—–ওহহহহ্ তমাল আমি পারব না তোমারটা নিতে——-ওহহহ্ মাগো মাগো আমার ভোদা ফেটে গেল রে——এ কি মোটা বাড়া ঢুকল রে তমাল——-না না না তমাল প্লিজ তোমারটা ঢুকবে না——-প্লিজ ঢুকায়ো না ফেটে গেছে আমার ভোদা। sex golpo bangla

আমি বাড়ার মুন্ডি ঢুকিয়ে কয়েক সেকেন্ড চুপ করে থেকে তারপর আবার ঠাপ দিলাম। আবারও এক দলা থুথু ফেলে দিলাম আমার বাড়া যেখানে ঢুকেছে মিলির গুদে। এবারে একটু পিচ্ছিল হলো আর আমার বাড়া আরও একটু ঢুকল। আস্তে আস্তে ঠাপাতে লাগলাম। একটু একটু করে বাড়া ঢুকছে আর বের হচ্ছে। চোদাচুদি যাকে বলে তা শুরু করেছি। মিলি এবারে ব্যথা থেকে একটু একটু করে আরাম পেতে শুরু করেছে।

নিচে থেকে রেসপন্স করতে শুরু করেছে। মিলি পূর্ণ যুবতী সূতরাং আমি ওর ভোদায় নির্দিধ্বায় বাড়া ঢুকিয়ে ঠাপাতে পারি কারণ তার ভোদা এখন ঠাপ খাওয়ার জন্য উপযুক্ত। তবুও মিলি ওর নিজের ঠোঁট কামড়ে ধরে আমার ঠাপের ব্যথা সহ্য করছে।
মিলি বলল-তমাল ব্যথা পাচ্ছি খুব। আমার ভোদার ভিতর জ্বলে যাচ্ছে। আমি আর পারছি না। তমাল প্লিজ আমি চোদাবো না। তুমি বের করে নাও আমি পারছি না। খুব জ্বালা করছে। sex golpo bangla

আমি বললাম-তুমি ঠিক বলছো তো মিলি ? আমি বাড়া বের করে নেব ?
বৌদি বলল-হুম্ বের করে নাও। আহহহহ্ জ্বলে গেল রে তমাল। খুব জ্বলে যাচ্ছে। আহহহহ্ ওহহহহ্ মাআআআগো——ইসসসস্ রে আমারটা মনে হয় ফেটেই গেছে।
আমি-ঠিক আছে আমি তাহলে বের করে নিচ্ছি বাড়া তোমার গর্ত থেকে। ঠিক আছে তোমাকে চোদনের দরকার নাই।

বৌদি বলল-না তমাল তুমি ঠাপানো শুরু করো। ওর এখনই ব্যথা সেরে যাবে আর আরাম লাগতে শুরু করবে। ঠাপের মজাতো এখনই তুমি ঠাপাতে থাকো তমাল।
মিলি বলল-বৌদি আমি পারছি না সত্যিই। আমার মনে হয় ভোদা চিরে গেছে। ওখানটায় খুব জ্বলছে।
আমি-না গো মিলি একটু সহ্য করো দেখবে তুমি এখনই আরাম পাবে। sex golpo bangla

আমি ঠাপাতে লাগলাম। আস্তে আস্তে ছোট ছোট ঠাপে মিলিকে বোরিং করে করে কখন যে পুরো বাড়া ভরে ঠাপাচ্ছি মিলি টের পায়নি। এবার মিলি আরাম পেতে শুরু করেছে। পাশে বৌদি শুয়ে আছে ল্যাংটা হয়েই। আমি বাম হাতে একবার বৌদির মাই টিপে দিলাম। বৌদি আমাদের ঠাপাঠাপি দেখে মনে হয় আবার গরম হচ্ছে। বৌদি উঠে মিলির মাই মুখে নিয়ে চুষতে শুরু করল। মিলি বৌদির কান্ড দেখে অবাক হয়ে গেল মনে হচ্ছে।

এখন আর মিলির তেমন ব্যথা লাগছে বলে মনে হলো না। মিলি আরাম পেতে শুরু করেছে তাই নিচ থেকে গুদ উপরে ঠেলে ঠেলে দিচ্ছে। বৌদি মিলির মাই চুষে চুষে আর ওর বোটা দুটো কামড়ে দিচ্ছে।
একটুপর বৌদি মিলির মুখের উপর ওর ভোদা নিয়ে ধরল-নে চেটে দে খানকি মাগি। তোর ভোদা ঠাপাচ্ছে তমাল আমি তা দেখে কি করে চুপ করে থাকি ? নে ভোদা চেটে চুষে দে আমি আবার তমালের ঠাপ খাব। কি এখন আরাম লাগছে রে মিলি ? sex golpo bangla

মিলি-হুমমম্ এখন আর সেই ব্যথা লাগছে না। এখন আরাম লাগছে। দাও দাও তমাল ঠাপ দাও। বেশ লাগছে। এখন একটু আরামসে বাড়া আমার গুদে ঢুকছে আর বের হচ্ছে। আহহহহ্ উমমমম্ বৌদি বেশ লাগছে এখন। দাও তোমার ভোদা একটু চেটে চুষে দেই তাহলে তমাল আবার তোমার ভোদা ঠাপাবে।

আমি মিলি কে ঠাপাতে ঠাপাতে সামনে থাকা বৌদির মাই দুটো পকাপক্ টিপে যাচ্ছি। আমি এবার জোরে জোরে ঠাপ দিতে থাকলাম। ঠাপের তালে তালে বৌদির ভোদা মিলির মুখেও ঠাপ দিচ্ছে। মিলি বৌদির ভোদা চেটে চুষে রস ঝরিয়ে দিয়েছে।

আমি-মিলি নে নে ঠাপ খেয়ে দেখ্ রে খানকি মাগি——–তুই নাকি দিল্লি কা লাড্ডু——-নে নে ঠাপ খা——আমার বাড়ার ঠাপে ঠাপে তোর ভোদা ব্যথা বানায় দেব রে মিলি চোদানি——-তুই দিল্লি কা লাড্ডু কিন্তু আমার বাংলা বাঁশ ভোদায় ঢুকিয়ে টের পেয়েছিস্ তো বাংলা বাঁশ কেমন চোদন দেয়——–তোর ভোদা ঠিক আজ টের পাবে চোদার পর কেমন ব্যথা হয়। sex golpo bangla

মিলি-আহহহ্ তমাল উমমমম্ ওহহহহ্। Oh ! Yea Yea oh my baby fuck fuck fuck me ! Please Fuck me harder ! yea yea very nice job please fuck fuck ! My tits is very delicious Please take it full and fuck fuck me wilder. Oh Tamal fuck me by your great bamboo.
আমি বললাম-ওই খানকি মাগি তোর ইংলিশ থামা আর আমার বাংলা কোপ খেয়ে দেখ্ কেমন লাগে। নে নে তোর ভোদা আজ ফাটায়ে তবে থামব।

মিলি-দাও দাও তমাল বেশি জোরে জোরে দাও——–আমার হেব্বি আরাম লাগছে——-আহহহহ্ কি আআআআরাম লাগছে রে বৌদি——-জোরে জোরে মার্ রে মাদারফাকার——–তোর বাড়া আমার ভোদায় কথা বলছে——ভোদা তো ফাটায় দিছে নির্ঘাৎ——মার মার বেশ হচ্ছে রে।
আমি টানা ঠাপিয়ে একটু রেস্ট নিলাম। মিলির ভোদা থেকে বাড়া বের করার সাথে সাথে মিলি যেন একটু দম নিল। একটু হাফ ছাড়ল। বৌদি পাশেই ছিল। বৌদি এবারে চিৎ হয়ে শুয়ে পড়ল। sex golpo bangla

মিলি বলল-ওহহহ্ তমাল আমার ভোদা দিয়ে এই দেখো রক্ত বের হয়েছে। হাত দিলে জ্বালা করছে।
মিলি ওর আঙ্গুলের ডগায় একটু রক্ত দেখালো। আমি ওর ভোদায় হাত দিলাম আর দেখলাম খুব অল্প পরিমাণ রক্ত বের হয়েছে ওখান দিয়ে। তার মানে বাড়া ঢোকার সময় গুদের চেরার মুখ একটু ফেটে গিয়েছে। এখন আর রক্ত বের হচ্ছে না। ভোদার রসে মাখামাখি তাই রক্ত খুব পাতলাভাবে একটু দেখা গেল।

বৌদি বলল-মিলি ওইটা কোন ব্যাপার না। এখন আরাম আর আরাম। এখন শুধুই আরাম লাগবে দেখবি। তমাল এবার তোকে ঠাপালে শুধু আরাম দেবে। তমাল তোর এখনই আউট হবে না আমি জানি তাই দে আমার ভোদায় ভরে মাত্র কয়েকটা ঠাপ দে। আমার ভোদা আবার ঠাপ খেতে চাইছে।

বৌদি আর মিলি এবারে 69 পজিশনে দুজনের ভোদা চাটতে লাগল। আহহহহ্ সে কি সিন ! বৌদি উপরে আর মিলি নিচে দুজন দুজনের ভোদা চাটচে-চুষছে-ক্লিটো চুষছে-নাক ডুবাচ্ছে। বৌদি আর মিলির মুখে দুজনের ভোদার রস মাখামাখি। দুজনেই আহহহহ্ উমমমম্ ইসসসস্ রে কি আরাম রেএএএএ করতে লাগল। sex golpo bangla

আমি মিনিট দুই ব্রেক দিয়ে বৌদিকে কাত করে শুইয়ে তার একটা পায়ের উপর বসে একটা পা আমার কাঁধে তুলে নিয়ে আড়াআড়িভাবে আবার প্রায় পাঁচ মিনিট ঠাপালাম। বৌদি যখন বলল-তমাল আমার জল খসেছে আমি আর পারছি না——-প্লিজ ছেড়ে দে ভাই——মিলি কে এবার কঠিন ঠাপ ঠাপা। সারারাত ধরে তোরা ঠাপাঠাপি কর্।

তখন বৌদিকে কয়েকটা টানা রামঠাপ দিয়ে বাড়া বের করলাম কিন্তু একেবারে ছেড়ে না দিয়ে আবার বৌদির মাই দুটো চুষে চুষে লাল করে দিয়ে তারপর ছাড়লাম।

বৌদি চোদার তৃপ্তিতে আহহহ্ মন ভরে গেল রে তমাল—–উমমমম্ কি দিলি রে আমার ভোদায় আজ আর নিতে পারবে না রে তমাল——-যথেষ্ট দিয়েছিস্ রে——ভোদা টের পেয়েছে এমন বাড়ার চোদনই প্রতিদিন চায়——–পেটে একটা না থাকলে আরও একবার চেষ্টা করতাম তোর ঠাপ খাওয়ার কিন্তু না যা হয়েছে বেশ হয়েছে। sex golpo bangla

বৌদি টিস্যু দিয়ে তার ভোদা পরিস্কার করে বিছানার একপাশে শুয়ে পড়ল।


Tags:

Comments are closed here.