sex choty golpo বাইরে ঢাকা, ভেতরে ফাঁকা! – 2 – Bangla Choti Golpo

December 22, 2023 | By Admin | Filed in: চোদন কাহিনী.

bangla sex choty golpo. বিউটি বেগমের দৃষ্টিকোন থেকে
বিউটি বেগমের রাতের ঘুম হারাম! সারা রাত বিছানায় বসে থাকছেন তিনি ইদানিং, চোখের সামনে বারবার ভেসে উঠছে তামান্না মাশফিকের কামঘন অধিবেশন। এ আমি কি দেখলাম?! ভাবেন বিউটি বেগম। ভালোবাসাহীন সংসারে যৌনতার অনুপস্হিতি নিয়ে হতাশা থাকলেও চরিত্রহীনা নন তিনি, মুখ বুজে সব সয়ে গেছেন। কিন্তু ইদানিং যেন তার যৌনতার নব জাগরন ঘটেছে, অদ্ভুত কাম অনুভব করছেন তিনি শরীরে।

যেন সেকেন্ড হ্যান্ড সেক্স এ লিপ্ত হয়েছিলেন তিনি সেদিন।একটা বিষয় পরিষ্কার, এদের সম্পর্ক অবৈধ। পরকীয়া কি?! ভাবতে থাকেন বিউটি বেগম, পরকীয়া তো বটেই কিন্তু তার চাইতেও বেশি কিছু একটা ব্যাপার আছে এই দুজনের মাঝে। বিউটি বেগম জিনিসটা ধরতে পারছেন ঠিক কিন্তু দুয়ে দুয়ে চার মেলাতে পারছেন না। আসল সম্পর্কটা কি এই দুজনের মাঝে?!

sex choty golpo

সেই রাতের পর থেকে প্রতিদিনই বিউটি বেগম  লুকিয়ে দেখার উদ্দেশ্যে বেরিয়েছেন এবং জানালা বন্ধ পেয়ে নিরাশ হয়ে ফিরে এসেছেন। সেদিন তার করা শব্দে ওরা বোধহয় সচেতন হয়ে গিয়েছে, বিউটি বেগমের মনে দারুন অস্থিরতা তাই। সংসারে তার অনীহা চিরন্তন তাই শমসের মিয়া বিউটি বেগমের এই হঠাৎ অস্থিরতায় বিশেষ বিচলিত হয়ে পড়লেও তা মুখে প্রকাশ করলেন না।

রাত এগারটা:
শমসের মিয়া নাক ডাকাচ্ছেন যথারীতি।
বিউটি বেগম আবারো বেরিয়ে পড়লেন তার নৈশকালীন অ্যাডভেঞ্চারে। আজও জানালা বন্ধ! হতাশ হয়ে বিউটি বেগম ভাবলেন এই অদ্ভুত জুটির কীর্তিকলাপ আর বোধহয় তার দেখা হবে না। এই ভেবে ফেরার জন্য পিছ ফিরেই আবার কি মনে হল জানালামুখো হলেন বিউটি বেগম। sex choty golpo

যা আছে কপালে ভেবে হালকা করে জানালায় ধাক্কা দিতেই জানালার পাল্লাটা টুপ করে সরে গেল খানিক। ঝট করে মাথা নিচু করে ফেললেন তিনি দ্রুত গতিতে। তাহলে সিটকিনি দেয়া ছিল না, জানালার পাল্লা দুটো স্রেফ ভেজানো ছিল! শরীর ধনুকের মতো বেকিয়ে সেই ফাক দিয়ে খুব সাবধানে ভেতরে তাকালেন বিউটি বেগম।

মাশফিক বিছানায় শুয়ে মোবাইলে কি যেন দেখছে, তামান্না ঘরে নেই। গায়ে কিছু নেই মাশফিকের, শুধু একটা ট্রাউজার পরে আছে ও। খানিক পরে ঘরে আসলেন তামান্না, পরনে স্লিভলেস ম্যাক্সি, হাতে দুধের গ্লাস। তামান্নার আসার শব্দে মুখ তুলে তাকালো মাশফিক, হাত বাড়িয়ে দিল ফিল্মি কায়দায়।

দুধের গ্লাস নামিয়ে রেখে হাসিমুখে সেই হাত গ্রহন করলেন তামান্না। হাতে হাত পড়তেই হ্যাচকা টানে তামান্নাকে বুকে টেনে নিলো মাশফিক, হেসে দিলেন তিনি। কপালে নেমে আসা চুল হাত দিয়ে সরিয়ে দিল মাশফিক, তামান্নার চোখে চোখ রেখে তাকিয়ে রইল অপলক। sex choty golpo

অমন করে চেও না, লাজুক গলায় বললেন তামান্না।

জবাবে মুখ বাড়িয়ে ঠোট মিশিয়ে দিল মাশফিক তামান্নার ঠোটে। চুকচুক করে ঠোট চুষতে লাগল, সাথে হাত চালাতে লাগল তামান্নার পুরো শরীরে। তামান্না শরীরে অবাধে বিচরন করতে লাগল মাশফিকের হাত। খানিক চুমাচুমির পর থামল ও, দুধের গ্লাস হাতে নিয়ে তামান্নার দিকে এগিয়ে ধরল, খাইয়ে দাও!

সেদিনকার মতো?!
সেদিকার মতো।

হেসে দিলেন তামান্না, গ্লাসে ঠোটে লাগিয়ে বড় একটা চুমুক দিয়ে মুখে দুধ ভরে নিলেন। এরপর মাশফিকের হা করা মুখে মুখ রেখে সেই দুধ ঢেলে দিতে লাগলেন তামান্না। এভাবে পুরো গ্লাস ফাকা করে পিচিক করে এক দলা দুধ মাখানো থুতু মাশফিকের মুখে পুরে দিলেন তিনি, সুতীব্র লালসায় সেই থুতু গিলে নিল মাশফিক।

তারপরে এক গাদা থুতু সেও ছুড়ে দিল তামান্নার মুখে, তামান্নাও দিব্যি সেই থুতু গল:ধকরন করলেন! থুতুর স্বাদ আস্বাদন শেষে মাশফিকের মুখে জিভ পুরে দিলেন তামান্না। সেই জিভ চুষতে লাগল মাশফিক লকলক করে। sex choty golpo

হা হয়ে গেছেন বিউটি বেগম। কেউ যে এমন অদ্ভুত কিছু করতে পারে তা তিনি কল্পনাও করেন নি কখনো! সেই সাথে যোনীতে আশ্চর্য এক শিরশিরানি বোধ করেন তিনি।

চুম্বন আর থুতু আদান প্রদানের পাগলামি শেষে থামল ওরা। হাত তোলো, সংক্ষেপে বলল মাশফিক। তামান্নাও হাত দুটো ওপরে তুলে ফেললেন পুলিশের “হ্যান্ডস আপ” কমান্ডের মতো। তামান্নার ফর্সা নির্বাল বগলের ভাজে নাক ডুবিয়ে দিলো মাশফিক, ঘ্রান শুকতে লাগল নাক ঘুরিয়ে ঘুরিয়ে।

খানিক ঘ্রান শুকে চকাস করে তামান্নার বগলে একটা চুমু খেল ও। চুমু খেয়েই জিভ বের করে হালকা করে চেটে দিল ও তামান্নার বগল। স্বাদটা যেন ভালো লাগলো ওর, আবার চাটতে শুরু করল ও বগল আর এবার হালকা থেকে দ্রুত হয়েছে বগল চাটার গতি, দারুন ক্ষীপ্রতায় তামান্নার বগল চেটে দিতে লাগল ও জিভ বুলিয়ে।

কি যে মজা পাও তুমি ওখানে?! sex choty golpo

তুমি জান না, বলল মাশফিক, একদিন স্নান করার পর হাত উচিয়ে চুল বাধছিলে, এমন একটা ম্যাক্সিই পরে ছিলে তুমি। তখনই খেয়াল করলাম বগলে তোমার তিনটে ভাজ আছে, একেবারে যোনীর মতো! তোমার বগলের স্বাদ নেবার শখ আমার সেদিন থেকেই, বুঝলে।

চকাশ করে আবার একটা চুমু বসালো মাশফিক। আমি বুঝি না! বগল চাটতে চাটতে বলল ও, এমন মধু যার শরীরের অঙ্গে অঙ্গে তার মেয়ে আস্ত একটা খানকি হয় কি করে!
এদিকে তামান্না তো এদিকে ঠোট দাঁত দিয়ে কামড়ে বগল চাটা উপভোগ করছিলেন, মুখ খুললেন মাশফিকের প্রশ্ন শুনে।

ওভাবে বোলো না, আমারই তো মেয়ে! sex choty golpo

সেই তো কথা! বগল চাটা থামিয়ে বলল মাশফিক, তোমার মেয়ে অথচ স্বভাব তোমার আমূল বিপরীত! বলতে বলতে ম্যাক্সির বোতামগুলো পটাপট খুলে ফেলল ও, ব্রায়ের কাপগুলো টেনে তুলে স্তন হাতাতে লাগলো। স্তন জোড়া পালা করে ভোগ করতে শুরু করল ও, স্তনের বোটা মুখে পুরে খুটতে লাগলো। উফ! কবে যে তোমার বোটা চুষলে দুধ বের হবে আর সেই দুধ খেয়ে আমি পেট ভরাবো! বোটা চোষার মাঝেই বলল মাশফিক।

খুব না?! বুকে দুধ আনতে হলে কি করতে হয় জানা আছে?!

আছে তো! তাই তো চাই আমি। তোমার পেটে একটা বাচ্চা পুরে না দেয়া অবধি শান্তি নেই! তোমায় পেট ফুলিয়ে নিয়ে যাবো আলিশার সামনে। গিয়ে বলবো, দেখ মাগী দেখ! কাকে চুদে পেট করে দিয়েছি আমি!! তোর ছোট ভাই কি করে বড় হচ্ছে এই পেটে দেখে নে! আমায় তাড়ানোর খুব চেষ্টা করছিল না?!খানকি মাগী কোথাকার! দেখ ভাগ্যের কি খেল! এখন আমি তোর সৎ বাবা!! sex choty golpo

ছিহ! কি বস্তি মার্কা ভাষা!

বস্তিতেই যখন থাকছি তখন আর কি?! তবে সত্যি বলছি জানো, আলিশার সামনে যদি তোমায় একটু আদর করতে পারতাম তাহলে বেশ হতো! ওকে দেখিয়ে দেখিয়ে তোমায় এক রাউন্ড চুদতে পারলে প্রানটা জুড়িয়ে যেত!

খালি নোংরামো! ওসব অতীতের কথা বাদ দাও, বর্তমানটাই আসল।

হ্যা গো হ্যা, আসল মজা ভেতরে! বলতে বলতে ম্যাক্সির ঝুল হাটুর ওপর টেনে তুলে দিল মাশফিক, তামান্নার কাধে হাত রেখে বালিশে শুইয়ে দিল। প্যান্টিবিহীন যোনী উন্মোচিত হল মাশফিকের সামনে। বিউটি বেগম খুব দেখার চেষ্টা করলেন কিন্তু জানালার ওপার দিয়ে এর বেশি দেখা সম্ভব হল না। sex choty golpo

আরে একি?! যোনীতে মুখ দিয়েছে নাকি?!
বিস্ফোরিত চোখে চেয়ে আছেন বিউটি বেগম। তামান্নার যোনীতে বুভুক্ষু মানুষের মতো হামলে পড়েছে মাশফিক। এখান থেকে যা চোখে পড়ছে তাতে তো মনে হচ্ছে যোনী চুষে খাচ্ছে মাশফিক। একি কান্ড?! এদিকে রীতিমতো কাটা মুরগীর মতে তড়পাচ্ছেন তামান্না আর উহ! আহ! করছেন। দুই ঊরুর মাঝে মুখ গুজে মুখ চালানো তবু থামাচ্ছে না মাশফিক।

খানিক যোনী ভক্ষন করে থামল মাশফিক। ট্রাউজার টেনে নামিয়ে পুরো নগ্ন হয়ে গেল। তার ঠাটিয়ে থাকা পুরুষাঙ্গ দেখে বিউটি বেগম ভালো রকম একটা ধাক্কা খেলেন। পুরুষাঙ্গ যে এমন হতে পারে তা তিনি কোনদিন কল্পনাও করেন নি। কয় ইঞ্চি হবে?! ছয়? সাত? আট? কোকড়ানো কালো বালে ঢাকা সেই পুরুষাঙ্গের নীচে রস কদমের সাইজের অন্ডকোষ। দেখেছো?!, বলল মাশফিক ধোন আমার তোমার সম্মানে কেমন দাড়িয়ে গেছে?! sex choty golpo

তাই তো দেখছি! বললেন তামান্না। এবার তার সময়, মাশফিককে বিছানায় শুইয়ে এবার তার দু’পায়ের মাঝে যাওয়ার পালা। অদ্ভুত সেই পুরুষাঙ্গ হাতের মুঠোয় ভরে নিলেন তিনি, এলোপাথাড়ি চুমোতে ভরিয়ে দিলেন গোড়া থেকে আগা অবধি। পরম মমতা ভরে মাশফিকের পুরুষাঙ্গ চাটতে লাগলেন তিনি, রীতিমতো লালায় ভিজিয়ে জবজবে।করে ছাড়লেন।

বিউটি বেগম জমে কাঠ, মাথার ওপর বজ্রপাত! কি হচ্ছে এসব?!

ধোনে আহ্লাদি একটা চুমু বসিয়ে খাটের ওপর দাঁড়িয়ে পড়লেন তামান্না রহমান। ম্যাক্সিটা হাত গলে বের করে পুরো নগ্ন হয়ে গেলেন তিনি। নিখাদ বিস্ময়ে সম্পূর্ন উদোম তামান্নাকে দেখতে লাগলেন বিউটি বেগম। সুন্দরী বটে! চেহারাতে তো বটেই, নাটক সিনেমার পাত্রীরা এর শারীরিক কাঠামো দেখলে লজ্জা পাবে। এতোক্ষনের আধশোয়া পজিশনে বিউটি ঠিক বুঝে উঠতে পারেন নি বিষয়টা। sex choty golpo

এখন বুঝছেন, যেমন টানটান স্তনযুগল তেমনি টানটান শরীরের দর্শনীয় স্হানগুলি। কোমরে আর পেটে হালকা মেদ আছে যদিও তবে তা বরং বোনাস পয়েন্ট হিসেবে ধরা যেতে পারে। আর কি পাছা! ঠিক যেন দেশী পেয়াজের আকৃতিতে খোদাই করা। শরীরের এমন চড়াই উৎরাই ওই আলখাল্লা ঢাকা শরীরে ছিলো তা তিনি কল্পনাও করেন নি।

ম্যাক্সি খুলেই বিছানায় বসে পড়লেন তামান্না রহমান। কোমরের নিচে বালিশের ভর দিয়ে দু’হাত পেছনে রেখে দু’পা মেলে ধরলেন! এক ফোটাও যেন বাইরে না পড়ে! যেন আদেশ করলেন তামান্না রহমান।

যো হুকুম রাণীমাতা! বলেই ধোন হাতে নিয়ে তামান্নার যোনী দ্বারে রাখল মাশফিক, রেখেই হালকা ধাক্কা মেরে ধোন ভরে দিল যোনীতে।
আহহহ!!!! শ্লেষ মাখানো গলায় বললেন তামান্না।
মাশফিক ঝুকে পড়ল তামান্নার ওপর। তামান্নার কোমরের দু’পাশে দু’হাত রেখে কোমর ঝাকাতে লাগল উন্মাদের মতো। sex choty golpo

তা দেখে বিউটি বেগমের একটা গান মনে পড়ে গেল। পাড়াতে সাংস্কৃতিক অনুষ্ঠানের সময় একটা গান বাজবেই, জেমস এর মীরাবাঈ।

ঝাকানাকা ঝাকানাকা ঝাকানাকা দেহ দোলা না
মন বলে মন বলে মন বলে দেহ ঝোঁকা না

সেই গানের চিত্রায়ন বুঝি আজ বিউটি বেগমের সামনে ঘটছে। সেই কামবিলাসী নতর্কীর মতোই মাশফিক যেন এক যৌনপিয়াসী নর্তক। পেশাদার নৃত্যশিল্পীর মতোই ছন্দ মেনে কোমর নাচিয়ে যাচ্ছে ও, ধোন ভরে যাচ্ছে তামান্নার নিষিদ্ধ কুঠরে। তামান্নার সিক্ত যোনীতে ধোন চালানোর ঘর্ষনে সৃষ্ট প্যাচপ্যাচে আওয়াজ স্পষ্ট কানে আসছে বিউটি বেগমের।

এদিকে ক্যাচ ক্যাচ করে আপত্তি জানাচ্ছে সস্তা কাঁঠাল কাঠ আর ওদিকে তামান্না রহমানের সুরেলা শিৎকার। পুরো ঘর কামের উগ্র উদযাপনে মশগুল যেন। ঘেমে সিক্ত মাশফিক তামান্নার যোনী শাসন করে চলেছে উদগ্র কামনায়। এভাবে মিনিট দশেক চালানোর পর মাশফিকের দেহ চালনায় পরিবর্তন আসে। sex choty golpo

হাহ! হাহ! হাহ! হবে হবে এখন আমার!

দে! দেহহ! ভরে দে আমার ভোদা, ভরে দে, দেহহহহ!!!!

আহ! আহ!!! আহ!!!! আহহহহ!!!!!!!
তামান্নাহ!!!!!!!!!!!!!!!!!

চেচিয়ে ওঠে মাশফিক, এলিয়ে পড়ে তামান্নার বুকে। তামান্নাও তাকে বুকে জড়িয়ে ধরেন নিদারুন ভালোবাসায়। দুজনেরই ভারী নিঃশ্বাস, ঘেমো শরীরের বিশ্বাস।

ঠিক বুঝে যান কি হল বিউটি বেগম। হঠাৎই ঊরুতে শীতল অনুভূতি হয় তার,  বেশ বুঝতে পারেন তার যোনী নি:সৃত রস টিপটিপিয়ে ঝরে পড়ছে তার ঊরু বেয়ে! কি মনে হল বিউটি বেগমের ডানে বামে তাকিয়ে শাড়ির ভাজ বেয়ে হাত ভেতরে ভরে দেন তিনি। সরাসরি যোনী স্পর্শ করার পর আংগুলে যোনী রস মাখিয়ে নিয়ে আসেন বাইরে। চটচটে আঠালো একটা তরল, নাকের কাছে নিয়ে গন্ধ শোকেন বিউটি বেগম; কেমন মিষ্টি একটা ঘ্রান!


Tags:

Comments are closed here.