bangla choti 2023 গৃহবধু থেকে বেশ্যা হবার কাহিনী – 5 by রীনা হালদার – Bangla Choti Golpo

October 28, 2023 | By Admin | Filed in: চোদন কাহিনী.

bangla choti 2023. নমস্কার বন্ধুরা আমি রীনা হালদার আবারও চলে এলাম আপনাদের কাছে আমার গল্পের পরবর্তী পার্ট নিয়ে।আমার গল্প পড়ুন লাইক দিন কমেন্টে জানান কেমন লাগলো। আর যারা যোগাযোগ করতে চান নম্বর দিয়ে রাখুন কমেন্টে। এসে গেলাম আপনাদের উৎসাহ পেয়ে আমার গল্পের পরবর্তী অংশ নিয়ে। আর কথা না বাড়িয়ে মূল গল্পে আসি।

সমর দার নেতানো ধোন দেখে আমি হাতে নিয়ে ওপর নিচ করতে থাকলাম তারপর মুখে পুরে চুষতে শুরু করলাম সমর দা আমার মুখেই ঠাপ দিয়ে মাল বের করতে চেয়েছিল কিন্তু আমি মুখ সরিয়ে নিয়েছিলাম।তারপর নিজেকে ছাড়িয়ে কাপড় পরে বেরিয়ে এলাম। বাড়ি ফিরে বাথরুমে গিয়ে ফ্রেশ হয়ে জামা কাপড় খুলে নাইটি টা পড়ে মেয়েকে খাইয়ে ঘুম পাড়িয়ে সমর দা কে কল করলাম সমর দার বউ হ্যালো বলতেই ফোন কেটে দিলাম।

bangla choti 2023

পরে এই নিয়ে সমর দার বউয়ের সাথে সমর দার খুব ঝগড়া হয় তারপর থেকে সমর দার বউ সমর দার সাথে দোকানে থাকে। এর মাঝে আবার আমার সেই বান্ধবী বাড়িতে আসবে বললো আমি বললাম একা আসবি কারণ এই বান্ধবীর বরই আমার পেটে কিস করবে বলেছিল। কিন্তু বান্ধবী তার বর কে নিয়েই এসেছিল। ব্যাস যেটুকু ছিল শেষ হয়েগেলো।

পরেরদিন সকাল থেকে প্রায় দিন পাপনকে (বান্ধবীর হাসব্যান্ড) বাড়ির সামনে দাঁড়িয়ে থাকতে দেখেছি মেয়েকে নিয়ে স্কুলে গেলে রাস্তায় অনেকবার সরি বলেছে। এমনকি কান্নাকাটিও করেছে আমার কাছে রাস্তায়।আমার একটু খারাপ লাগলো কান্নাকাটি করাতে। তাই আমি ক্ষমা করে দিলাম। ব্যাস এবার আমরা দুজন আগের মতো হয়ে গেলাম । bangla choti 2023

স্কুলে একসাথে চা খাওয়া গল্প করা ঘুরতে যাওয়া সব কিছু। একদিন ফোনে কথা বলে দুজনে দুজনের মেয়েকে স্কুলে দিয়ে আমরা দুজন একটু দূরে অন্য একটা জায়গায় বসে গল্প করতে গেছিলাম। সেদিন পাপনের মন টা একটু খারাপ ছিল আমরা একটা ফাঁকা জায়গায় বসে অনেকক্ষণ গল্প করছিলাম কিছুক্ষন পর পাপনের মন খারাপ দেখে আমি পাপনকে নিজের বুকে জড়িয়ে ধরলাম।

কিছুক্ষন পর পাপন আমার বুকে মুখ ঘষতে শুরু করলো আমার নিশ্বাস বেড়ে গেল আমার শরীর অবশ হয়ে গেলো পাপন কখন যে আমাকে টেনে আড়ালে নিয়ে এসেছিল মনে নেই আমায় ওখানে শুইয়ে দিয়ে আমার চুড়িদার টা একটু ওপরের দিকে তুলে আমার পেটে মুখ ঘষতে লাগলো আর পেটে শুরু করলো।আমিও মুখ দিয়ে আসতে আস্তে উমমম উমমম উহ আহ উমমম আমম করছি। bangla choti 2023

পাপন আমার চুড়িদার টা খুলতে চাইলো কিন্তু আমার হুশ ফিরল তাই রাস্তায় খুলতে দিলাম না।রাতে আমার বাড়ি আসতে বললাম। আমরা সেখান থেকে বেরিয়ে এলাম তারপর যে যার মতো বাড়ি চলে এলাম। রাতে পাপনের পিছনে লাগার জন্য আমি সায়া পরে ছিলাম পাপন রাত এগারোটার পর আমার বাড়ির ছাদে এসে আমায় ফোন করলো বললাম ছাদের দরজায় খোলা আছে চলে এসো।

মেয়েকে নিচের ঘরে ঘুম পাড়িয়ে ছিলাম। রাতে আমায় সায়া পরে দেখেই পাপন তো লাফিয়ে উঠে আমায় জড়িয়ে ধরলো।আমার সায়া খুলে দিয়ে আমার সাড়া শরীরে হাত বোলাতে লাগলো আমিও চোখ বন্ধ করে ছটফট করছি আর উমমম উমমম উহ ওহ উম উম আহ উমমম আমম করছি আমায় লাংটা দেখে পাপন তো আমার মাই দুটো টিপতে লাগলো আর চুষতে শুরু করলো আমিও পাপন কে জড়িয়ে ধরে ওর কানে গালে কিস করলাম। bangla choti 2023

পাপন আমার পেটে কিস করে মুখ ঘষতে লাগলো আমি পাপনকে পেটের মধ্যে চেপে ধরলাম। পাপন আমায় উপর করে শুয়িয়ে আমার পিঠে কিস করছে আর মুখ ঘষছে তারপর আমার পাছায় হাত বুলাতে বুলাতে কিস করছে। আমিও পাপনের জামা কাপড় খুলে দিয়ে ধোনটাকে বের করে হতে মুঠো করে ধরে ওপর নিচ করলাম।তারপর ধোনের ওপরে চামড়া টা খুলে জিভ ছোঁয়ালাম।

পাপন তো আমার চুলের মুঠি ধরে মুখে ধোন টা পুরো ঢুকিয়ে দিয়ে ঠাপ দিতে লাগলো।আমার মুখের ভিতরে যতটুক ঢোকানো হয় ততটুকু ঢুকিয়ে চেপে ধরে আছে আমি ছাড়ানোর চেষ্টা করলাম কিন্তু পারলাম না। পাপন বেশ মজা করে আমার মুখে ঠাপ দিয়ে চলেছে। bangla choti 2023

কিছুক্ষন পর ছেড়ে দিয়ে আমার পা দুটো কাঁধে তুলে ধোন টা আমার গুদে সেট করে দিল এক ঠাপ আমি বাবাগো মাগো আহহহহ করে কেঁদে উঠলাম পাপন আসতে আসতে ঠাপ দিয়ে চলেছে আমিও আহ্হ্হ উমমম উমমম উমমম উফফ আহহ উহহ উফফফ করছি পাপন তারপর জোরে জোরে ঠাপ দেয়া শুরু করলো এত জর ঠাপ দিচ্ছে যে আমার চোখ ঠেলে বেরিয়ে যাচ্ছে।

আমি পাপনকে চেপে ধরে ঠাপ খাচ্ছি আর আহ্হঃ উফফ আহহ আহহ উহহ উফফফ করছি। পাপন আমাকে জিজ্ঞাসা না করে গুদে ভিতর মাল আউট করে দিলো।আমি পাপনকে ঠেলে সরিয়ে দিয়ে বললাম এটা কি করলে যদি প্রেগনেন্ট হয়ে যাই সে আমাকে পকেট থেকে পিল বার করে খেতে বললো। সেই রাতে পাপন আমাকে আরো দুবার চুদেছিল। bangla choti 2023

ভোরের বেলা পাপনকে বাড়ি পাঠিয়ে দিলাম আর বললাম সে যেনো আবার বাড়িতে আসে। সে যাবার আগে আরও একবার আমায় চুদেছিলো আমি সকালে চোদোন খেয়ে পাপনের মাল গুদে নিয়ে শুয়ে রইলাম।
আমার গল্প কেমন লাগলো জানাবেন সবাই খুব শীঘ্রই পরবর্তী পার্ট নিয়ে আসছি সঙ্গে থাকুন আর আমার গল্প পড়ুন।


Tags:

Comments are closed here.