x golpo choti টুকরো খবর – 7 আমার বস্ হালিমা ম্যাম by Ratnodeep – Bangla Choti Golpo

October 9, 2023 | By Admin | Filed in: চোদন কাহিনী.

bangla x golpo choti. রাত তখন কয়টা বাজে তা জানার কোন প্রয়োজনও পড়েনি তাই দুজনেই ঘুমের রাজ্যে চলে গেছি। ভোরবেলা ফজরের আযান দিলে তখন তখন দুজনেই জেগে গেছি। ঘুম থেকে জেগে তখনও দেখি ম্যামের মাইয়ের উপর আমার হাত রয়েছে আর আমি ম্যাম কোলের ভিতর নিয়ে শুয়ে আছি। আমার শক্ত বাড়া তার পাচার খাজে ভরা। দুপায়ের ফাঁকে আমার বাড়া দিয়ে একটু ঘষলাম। আহ্ কি গরম হয়ে আছে বাড়া। মাই টিপছি আর ম্যামের পিঠে মুখ ঘষছি। ম্যামও একটু একটু করে গরম হতে শুরু করল মনে হয়।

ম্যাম বলছে-তমাল এই তমাল তুমি এবার বাসায় যাও। রাত শেষ হয়েছে তাই একটু পরেই কাজের বুয়া চলে আসবে। তমাল প্লিজ আজ আর না।
আমি বললাম-তোকে আর একবার লাগাব কুত্তি।
ম্যাম-না সোনা তমাল আমার আজ আর না। আমাদের চোদাচুদি যখন শুরু হলো তখন আবার তোমাকে আমিই ডেকে নেব। প্লিজ আজ যাও। এখনই বুয়া চলে আসবে।

x golpo choti

আমি-ওই রেন্ডিমাগি তুই সারারাত আমারে দিয়ে চুদিয়ে এখন আমারে তাড়িয়ে দিচ্ছিস্ ? বেশ্যামাগি এখন আমি তোর পাছায় আমার বাঁশ ঢুকাবো রে হারামী। তোর পাছা পাটিয়ে রক্ত বার করে দিয়ে তবে যাব। আমার বাড়া এখন লোহার মতো শক্ত হয়ে আছে। তোকে না ঠাপাতে পারলে ও এখন কোনভাবেই শান্ত হবে না।

ম্যাম-না না তমাল এমন কথা বলে না। তুমি এখন যাও তারপর নাহয় আজ রাতে আবার আসবে তুমি। দেখো এখনই বুয়া চলে আসবে আর বুয়া যদি এসে আমাদের একসাথে দেখে তাহলে অফিসে আমাদের কেলেঙ্কারী হয়ে যাবে। তার থেকে তুমি এখন যাও তোমাকে আবার আমি ডেকে নেব।

আমি-ঠিক বলছিস্ রে রেন্ডিচুদি ? তোর গুদ ঠাপাতে দিবি তো ?

ম্যাম-হুম্ ঠিক বলছি রে তমাল। তোর বাড়ার স্বাদ একবার যে পেয়েছে সে কি আর তোকে দিয়ে না চুদিয়ে থাকতে পারে ? তোর বাড়ায় যাদু আছে। আমি আজই আবার তোর বাড়া গুদে নেব। x golpo choti

আমি-তাহলে একবার অন্ততঃ তোর ভোদায় বাড়া ঢুকাতে দে। আমি পাঁচ মিনিটেই মাল ঢেলে চলে যাব।

ম্যাম গাই-গুঁই করছিল কিন্তু তার ভোদা আবার চুলকাতে শুরু করেছে তাই একটু রাজি হলো। আমি আবার ম্যামের উপর চড়াও হলাম। একটু সময় মাই গুদ পোঁদ ডলাডলি করে গুদে মুখ ডলে ম্যামের ভোদায় রস আসলে যখন দেখলাম ভোদা একদম রসে ভিজে গেছে তখন আবার ম্যামকে নিচে ফেলে দশ মিনিট ধরে ঠাপালাম।

ম্যাম ভোদার ব্যথা আর আরামে কুঁকড়ে কুঁকড়ে যেতে লাগল। আচ্ছামতো ঠাপিয়ে ম্যামের গর্তে মাল ঢেলে দিলাম। আহ্ কি শান্তি ! মর্নিং গেম শেষ করে ফ্রেস হলাম। বাইরে কোনরকম ফর্সা হয়ে এসেছে তখনই আমি সেদিনের মতো ম্যামের বাসা থেকে আমার বাসায় ফিরে আসি। x golpo choti

বাসায় ফিরেই কোনরকমে বিছানা পর্যন্ত গেছি আবার ঘুমের রাজ্যে ডুব দিলাম। বেলা দশটায় ঘুম ভাঙল। এগারোটায় অফিস গেলাম। ম্যামের সাথে দেখা করতে গেলাম। ম্যামের চেহারায় আলাদা একটা তৃপ্তির কমনীয়তা। যেন অনেকদিন পর ম্যামের এমন চেহারা খেয়াল করলাম।

ম্যামের রুমে ঢুকতেই দেখি জিনিয়া আপু বসে আছে। আমি গুড মর্নিং জানালাম। জিনিয়া আপু মুচ্কি হাসলেন। কোনরকম কিছু জিজ্ঞাসা না করেই ম্যাম আমাকে কনগ্রাচুলেট করলেন।

এর মাস খানেক বাদে ম্যাম আমি আর জিনিয়া আপু কক্সবাজার যাই। তিনদিনের প্রোগ্রামে আমরা তিনজন যেন চোদাচুদি-ঠাপাঠাপি আর খিস্তির রাজ্যে হারিয়ে গেছিলাম। সে কাহিনী অন্য কোন গল্পে হবে। আর সেই থেকে শুরু। সুযোগের অভাব হয় না তাই ম্যামের বিছানাতে প্রতি উইক-এন্ডে আমি তমাল হাজির থাকি।


Tags:

Comments are closed here.