bangla choti golpo net লিপি আমার বাড়াটা চুষতে লাগল

October 9, 2023 | By Admin | Filed in: চোদন কাহিনী.

আমি তখন দশম শ্রেনীর ছাত্র। জানুয়ারী মাস এর ১২ তারিখ। শীতের শেষ অংশ। স্কুলে এখনো ক্লাস শুরু হয়নি। স্কুলে গেলে এক বা দুই পিরিয়ড হওয়ার পর বার্ষিক ক্রীড়া প্রেকটিস চলছে। যারা খেলা-ধুলা ভাল পারছে তারা খুব আগ্রহের সংগে খেলায় মন দিচ্ছে। বাকীরা সব বসে বসে খেলা দেখে। কিন্ত আমার মত কেউ আছে কি, যার মন অন্য কিছু খোজেঁ। যে শুধু সবার চোখ ফাকি দিয়ে মেয়েদের মাই এর দিকে হা করে তাকিযে থাকে। সুন্দর মেয়ে দেখলে তাকে স্ক্যান করে ফেলি আপদমস্তক। মাই গুলো কত সাইজ, কি রঙের ব্রা পরেছে, পেন্টি দেখা যায় কি না, ওকে কতক্ষন চোদা যাবে, কত জন এট এ টাইম চুদতে পারবে, ইত্যাদি ইত্যাদি। হয়ত এই রকম বহু ছেলে আছে যা আমি জানি না। মাগীদের পুরো শরীরের ভিডিও চিত্র মনে মনে ধারন করি, যাতে পরে হাত মারতে সুবিধা হয়। স্কুলে এসে লিপি মাগীকে ভেবে দুবার অলরেডি হাত মেরেছি।

রং নাম্বার থেকে পরিচয় হয় শ্যামলীর সাথে তার পরেই শুরু হয় চুদাচুদির পর্ব

এত জোরে জোরে চিরিত করে মাল বের হলো যেন বাথরুমের ওয়ালের টাইল্স এ গিয়ে পড়ল। ভেন্টিলেটর দিয়ে মাঠে মাগীদের দেখছিলাম আর হাত মারছিলাম।তেমনি এক দিন। স্কুলে খেলা চলছে। খেলার প্রতি কোন আগ্রহ ছিল না, এখনো নাই। তবে মাগী চোদার প্রতি খুব আগ্রহ আছে। সেটা বুজবেন বাকী গল্প গুলো পড়ার পর। শিল্পী আপুর মোজো বোন যে আমার ক্লাসমেট নাম লিপি। গত গল্পে লিপির কথা বলতে সময় পাইনি। তাই আজ ওর কথা না বললেই নয়। লিপি একটা চমৎকার খাসা মাল। ডগি ষ্টাইলে চুদার মত পাছা।আপনার মত ১০ জন ওকে লিনিয়ারলি চুদলে ও ওর কিছুই হবে না। লিপি আর আমি প্রায় একই স্কুলে অনেক দিন যাবত পড়ি।

আমি ক্লাস সিক্স থেকেই এই স্কুলে আছি, আর লিপি মাগী এই স্কুলে পড়ে ক্লাস এইট হতে। যদিও আমার বাবার কলিগের মেয়ে তার পরেও মাগীর সংগে আমার সম্পর্ক এতটা ফ্রি ছিল না যতটা ছিল ওর বড় বোন শিল্পী আপুর সংগে। সে গল্প আমার প্রথম লেখায় আপনারা হয়ত পড়েছেন। শিল্পী আপুকে চুদে যেন আমার বাড়ার তৃষনা বেড়েই চলেছে। ভাইয়ার বিয়ের পর হতে লিপির সংগে আমার সম্পর্কটা যেন নতুন করে শুরু হলো এই জন্যে যে ওকে কবে চুদব, ওর গুদে বাড়া না ঢুকিয়ে যেন শান্তি পাচ্ছি না ।ওর গুদ ফাটাতে পারলে তবে না গিয়ে শান্তি মিলবে। ওর ঐ বড় বড় মাই গুলোকে খুব কাছ হতে দেখার সুযোগ পেলাম। ভাইয়ার বিয়েতে যাওয়াতে কয়েকদিনের ফ্রি মিক্সি এ যেন নতুন সুচনা। bangla daily choti

সেদিন জিগ্গেস করলাম তোমার ব্রার সাইজ কত? আমার দিকে তাকিয়ে দুষ্ট হাসি হেসে দৌড় দিতে গেল। পেছন থেকে ধরে ওর পাছাটা বাড়ার সংগে খানিক ঠেকালাম, আমাকে চিমটি কেটে দুষ্ট হাসি হেসে দৌড় দিল। লিপির কথা বলার আগে আমার স্কুলের কথা একটু বলে নিই। আমার স্কুলের নাম ছিল সিভিল এভিয়েশন হাই স্কুল, (কাওলা)কুর্মিটলা, উত্তরা, ঢাকা-১২৩০. স্কুলের যতটুকু এরিয়া ছিল তার চাইতে বেশী ছিল গাছের ছায়া গেরা বাগান বা পার্ক যা মনে করেন। স্কুলের ক্যাম্পাস গেলে যেন একটা রোমান্টি ভাব উদয় হয়।এই পার্কের তিন পাশে আছে সিভিল এভিয়েশন ষ্টাফ এর কোয়ার্টার, সেখানে বারান্দায় কত কালারের ব্রা, প্যান্টি যে ঝোলে তা না দেখলে বুঝা যাবে না। প্রেমে ও ট্রেম দুটোর জন্যেই ছিল যথেষ্ট সুযোগ ও জায়গা। যা হোক, লিপির কথায় আসা যাক।

হাত পা বেধে মায়ের পোদ মারলাম pod marar golpo

লিপি যদিও বা এত দিন আমার দৃষ্টির বাইরে ছিল, কিন্ত সে এখন আমার সারাক্ষনের কল্পনায়। আমি এখন স্কুলে আসি মুলত ওকে দেখতেই। সে দৈহিক সৌন্দের্য্যে একে বারেই অতুলনীয়।বুকটা তার ৩২/৩৩, কোমর ২৪ ও পাছাটা পুরো ৩৮ এর কম না, পাছাটা চ্যাপ্টা ধরনের পেছন থেকে দেখলে মনে চায় এখনি ডগি ষ্টাইলে মাগীকে চুদে ভিজিয়ে দেই। ডগি ষ্টাইলে চুদার জন্যে উৎকৃষ্ট পাছা। স্কুলড্রেসের ক্রস বেল্ট ঠেলে যেন তার মাই দুটো বেরিয়ে আসতে চাইছে। সাইড হতে দেখলে বুঝা যায় কত বড় মাগীর মাই এর সাইজ। কাছ থেকে পেছন দিয়ে ব্রাটা ও খুব ভাল বুঝা যায়। হাইট ৫ ফুট ৪ ইঞ্চি। গায়ের রঙ দুধে আলতা, লম্বা চুল যেন পাছা ছুয়ে যায়, দু-বেনী করা, দেখতে বেশ র্স্মাট, মুক্তার মত দাঁত, টানা টানা বড় চোখ, চিকন লাম্বা ভ্রু, চোখা নাক, বিরাট লাম্বা ঠোঁট, হাসলে যেন মুক্তা ঝরে।সুন্দর চিবুক, লাম্বা গাঢ়, চওড়া বুক, মাত্র ব্রা পরা শুরু করেছে। bangla daily choti

ব্রা এর ফিতা বেরিয়ে গেলে দ্রুত ঢেকে ফেলে।হাত ও আঙুল গুলো যথেষ্ট লাম্বা, বড় বড় নোখ, নেলপলিস দেওয়া, তার পা দুটোতে যেন সেক্সের গন্ধ পাওয়া যায়। পায়ে রুপার নুপুর ও রিং পরে যা তাকে অপরুপ সুন্দরী হিসেবে উপস্থাপন করে। স্কুল ড্রেসে যেন দীপিকাকে ও হার মানায়। লিপির এই অপরুপ সৌন্দ্যর্য আমাকে বার বার তার দিকে নতুন করে টানছে , সেটা খুব স্পষ্ট বুঝতে পারছিলাম। যে দিকে তাকাই যেন লিপিকেই দেখি। কি করব ভেবে পাচ্ছি না। প্রেমে আমি তেমন বিশ্বস করি না। তবে নগদ প্রেমে যাকে আমি ট্রেম বলি তাতে আমার খু্বই আগ্রহ, তা বোধয় আপনাদের বুঝতে সমস্যা হচ্ছে না।মনে মনে ভাবছি কি ভাবে তাকে সিষ্টেমে আনা যায়।ওর ঐ পাছা টা যেন আমায় হাত ছানি দিয়ে ডাকছে।বাড়াটা দিয়ে ঐ গুদ মারতে পারলে তবে নাহয় কিছুটা স্বস্তি পেতাম। এই প্রজেক্টই এখন আমার মাথায় ২৪ ঘন্টা ঘোর পাক খাচ্ছে।

দেখা যাক দেবী আফ্রোদিতি আমার কপালে কি সিষ্টেম রেখেছেন। আমি খেলছি না। কিন্ত বসে বসে লিপির খেলা দেখছি। সেই মাগী হাই জাম্প, দৌড় ইত্যাদিতে অংশ গ্রহন করছে। আর মাথায় তাকে ভিডিও করছি যা ভেবে ভেবে পরে হাত মারব। কিন্ত দেবী আফ্রোদিতি আমার প্রতি কিঞ্চিত মুখ তুলে যেন তাকালেন। কারন আজ লিপির বান্ধবী ইতি তার সংগে আসেননি। তাই ভাবছি বাড়ি যাবার সময় যেতে গল্প করে দুধের স্বাদ ঘোলে মেটাবো। এই সব ভাবছি আর মাঠের পাশের কাঠাল গাছের নিচে বসে আছি। দেবী আফ্রোদিতি আমাকে বেশীক্ষন সেখানে বসতে দেবে না বলেই হয়ত সেদিন প্লান করেছিল। হঠাৎ করে চিতকার শুনে দৌড়ে মাঠের মাঝে গেলাম, দেখি সেক্সি মাগী লিপি হাইজাম্প দিতে গিয়ে পায়ে ব্যাথা পেয়েছে। bangla daily choti

new sex choti পমপির গুদ – 7

কি আর করা, স্পোর্টস টিচার জামান স্যার মেযেদেরকে খুজছেন তাকে তার বাসায় পাঠানোর জন্যে। ভাগ্যক্রমে তার ঘনিষ্ট বান্ধবী ইতি সেদিন অনুপস্থিত। আর অন্য মেয়েরা ও তাদের ইভেন্ট ছেড়ে যেতে রাজী হচ্ছে না। আমাকে পেয়ে সবাই স্যরকে বলল, আমি ওর কাজিন, আমার সাথে যেতে পারবে। স্যার আমার সংগে যেতে দেওয়ার পক্ষপাতি ছিলেন না। কিন্ত কি ভেবে যেন তখন রাজী হলেন। আমার তো পোয়া বারো। এই সুযোগ টা হাত ছাড়া করতে চাইলাম না। ইতি মাগীর কথা তেমন কিছু আজ বলবা না। গল্প দীর্ঘ হয়ে যাবে। শুধু এই টুকুই বলব, মাগীর বয়সের তুলনায় মাই গুলো অসাধারন বড়। প্রায় ৩৮ এর কম হবে না। এমন কোন ছেলে নাই যে তাকে টিপে নাই। সে ছিল স্কুলে কমন গার্ল এর মত। বন্ধুদের সংগে যুক্তি করে আমি ও তার গুদ মারা সুযোগটা মিস করিনি।

সে গল্পটা আরেক দিন বলব। তবে এইটুকু না বললেই নয় যে তার গুদ মারেনি, তার জীবনে ষোল আনাই মিছে। তাকে চুদা যে কত সহজ, আর মজা তা মারতে পারলে বুঝবেন। মাগী চুদতে কাউকে বাধা দেয় না। খালি কিছু দামী গিফ্ট দিলেই চলে। যা হোক আমি আর লিপি যাচ্ছি রিকশায় করে।রিকশার ঝাকুনিতে ওর মাই গুলো মাঝে মাঝে বেশ নড়ছিল, তখন থেকেই আমার বাড়াটা যেন কিছু ওর কাছে চাইছে। মাগীর পাছাটা বেশ চওড়া, ওর সংগে রিকশায় বসে বেশ মজা, একে বারে আঁটশাঁট হয়ে বসা। রানের সংগে রান লাগছে। যেতে যেতে ওর সংগে ওদের বাসার সবার কথা জিগ্গেস করলাম। কি জানলাম বাকীট লিপির মুখেই শুনুন। জানো আজ বাসায় কেউ নেই। আব্বু, আম্মু, আর আপু গিয়েছেন আদালতে, কারন আজ আপার ডির্ভোসর শুনানি। bangla daily choti

ডির্ভোসটা এতদিনে হবার কথা থাকলেও পুরোপুরি নিস্পত্তি হয়নি, যদিও সবাইকে আমরা বলেছি ডির্ভোস হয়ে গেছে। রাজীব গেছে মামার সংগে মামার বাড়ি, আর মিনু এখন ওর স্কুলে। বুঝতে পারছিনা বাসায় গিয়ে একা একা কি করব? আমি বললাম, তুমি একা কোথায়, আমি আছি না। আমি তোমাদের বাসার সবাই আসা পর্যন্ত অপেক্ষা করব। আমি তোমার সেবা করব। এই বলে মনে মনে ভাবছি মাগীকে কখন চুদব, আমার যে আর তর সইছে না।

নতুন ভিডিও গল্প!

মাকে চোদার সপ্ন – ১০ | মামীকে চোদা

যাহোক ওদের বাসায়, গেলাম ওকে রিকশা হতে কোলে করে ঘরে নিয়ে সোফায় বসালাম। কোল তুলতেই আমার শরীরে হালকা বিদ্যুত চমাকানির আভাস পেলাম।ডান হাতে ওর ঘাড়ের দিকে ও বাম হাতে পাছার নিচে পেছন থেকে আলগা করে এনে কোলে নিলাম। তখনি ওর গায়ের মিষ্টি গন্ধ আমাকে মাতিয়ে তুলল।যখর কোলে ছিল ঠিক ওর বুকের কাছে ছিল আমার মুখ। মনে হচ্ছিল এখনি মাগীর মাই গুলো কামড়ে দেই। কি আর করব আপাতত ফ্রিজ হতে বরফ এনে লাগাব। ওর বসে থাকতে কষ্ট হচ্ছে তাই শুয়ে পড়ল। আমি ফ্রিজ হতে বরফ এনে লিপির পায়ে লাগাতে থাকলাম। ভেবেছি গুরুতর কোন সমস্যা, কিন্ত না তেমন কিছুই না।

হালকা ডান পা গোড়ালির কাছে মচকে গেছে বলে মনে হচ্ছে। কারন ঐ জায়গাটায় ওর ব্যাথা অনুভুত হচ্ছিল। পা গুলো ধরছি আর ভাবছি মাগীর পা গুলোতে ও যেন সেক্সি সিক্সি একটা ভাব আছে।নিজের অজান্তে পায়ে কিস করে ফেললাম, কিন্ত ও টের পেল না। আমিঃ কেমন বোধ করছ? লিপিঃ এখন ভাল লাগছে। আমিঃ ব্যথাটা কেমন? লিপিঃ এখন ব্যাথ নেই বললেই চলে। তুমি আমার জন্যে অনেক কষ্ট করেছ। তুমি কিন্ত দুপুরে না খেয়ে যাবে না। আমিঃ আচ্ছা ঠিক আছে। আর কি খাওয়াবে? লিপিঃ তুমি যা খেতে চাও! আমিঃ সত্যি? লিপিঃহুঁ। আমিঃ তুমি আবার মাইন্ড করবে না তো? লিপিঃ না! না বলতে বলতেই আমি আলতে করে ওর গালে চুমু দিয়ে দিলাম।

ও লজ্জায় মুখ হাত দিয়ে ঢেকে রাখল। আমি গ্রিন সিগন্যাল ভেবে জোর করে ওর দু হাত আমার দু হাত দিয়ে চেপে ধরলাম, এবং পর পর চুমু দিতে লাগলাম। তার পর ও টেনে বসালাম। বসিয়ে কামিজ খুললাম। কালো একটা ব্রা পরা। আহ! কি যে সুন্দর লাগছিল না দেখলে বিশ্বাস হবে না। যেন ঐ কালো ব্রা টা ওর জন্যেই তৈরি করা হয়েছে। আমি দেখে অভিবুত, একেবারে মন্ত্র মুগ্ধ হয়ে গেলাম। আমার শার্ট টা ঝটপট খুলেফেললাম। এর পর ওর ব্রার হুক খুলে ব্রাটা শুঁকলাম আহ! কি মিষ্টি গন্ধ ওর দেহের। ব্রাটা রেখে মাই দুটোর দিকে তাকালাম। আমার চোখ তো ছানা বড়া। দেবী আফ্রৌদিতের চেয়ে ওর বুক দুটো সুন্দর। নিজেকে আর ধরে রাখতে পারলাম না। চুষতে শুরু করলাম। bangla daily choti

মাই দুটোর বোঁটা দুটোর কালার একেবারে মিমি চকলেটের কালার। ফর্সা বুক, চকলেট কালার বোঁটা। দেখতে কি যে অপরুপ সুন্দর, তা কেবল কল্পনা করা যায় না। আমর মনের কামনা বাসনা বুঝি আজ পুর্ন হতে চলেছে। আমি ওকে সামনে থেকে জড়িয়ে ধরলাম আর ওর একদম নিঃশব্দ দ্রুত থেকে দ্রুততর হতে লাগল। আমি প্রচন্ড জোরে চেপে ধরে ওর পুরো শরীরটা কে আমার শরীরের মধ্যে ঠেসে ধরলাম আর আমার দুহাত ওর পাছা থেকে পিঠ পর্যন্ত ওঠানামা করতে লাগলাম। আমি ওর নিঃস্বাস প্রশ্বাসের শব্দ শুনতে পাচ্ছিলাম। পুরো মুখটা চুমাতে চুমাতে ভরিয়ে দিতে লাগলাম।আর মাই দুটো কামড়াতে লাগলাম।তারপর ওর পাজামাটা টেনে খুললাম। আহা! কি রুপ যৌবন তার, গুদের পাশে ঘন কালো চুল। রানে বেশ কবার চুমু খেলাম।

লুকোনো প্রেম | BanglaChotikahini – New Bangla Choti
লিপি আমাকে জিজ্ঞেস করলো আগে কখনো এসব করেছি কি না আমি বললাম হ্যাঁ। বলল, তবে আমি ভরসা পেলাম।পরে জানলাম ওর বোনকে চুদতে ও দেখেছিল। তারপরে ও আমার সংগে হেঁয়ালি করল। তারপর বলল যে, গুদটা যেন চুষে দেই।আমি বললাম ও নিয়ে তোমাকে চিন্তা করতে হবে না। আমি এক্ষনি চুষে দিচ্ছি। আমি চুষতে শুরু করলাম। আহা! কি গুদ গো। ঘ্রানটাই যেন আমাকে পাগল করে তুলল। আমি পাগলের মত চুষে চলেছি। নোনতা স্বাদের পাতলা রসে আমার মুখটা ভরে উঠল।আমি এবার 69 স্টাইলে চলে এলাম।

লিপি আমার বাড়াটা চুষতে লাগল। আহা! চুষতে ও চোষাতে কি যে মজা। লিপি দেখলাম শুয়ে পড়লো আস্তে আস্তে চোখ বন্ধ করে কিন্ত আমার চোষা বন্ধ হলো না। ওঃ কি সুখ! তখন ও আমার মাথাটা চেপে ধরলো ওর বুকের উপর।তারপর আমি ওর উপর চড়ে পরলাম আর আমার বুক দিয়ে ওর বুকটাকে চাপতে লাগলাম। আর সেইসঙ্গে পুরো মুখ চুমুতে ভরিয়ে দিলাম, কানের নিচে, ঘাড়ে, গলায় কামড়ে দিলাম। লিপি চোখ বন্ধ করে বড় বড় স্বাস নিতে থাকলো। এরপর পুরো শরীরে টান টান উত্তেজনা। আমার সামনে তখন একদম নগ্ন এক ক্লাসমেট মেয়ে।আমি বললাম, তুমি দাঁড়াও, তোমাকে দেখি! ও কিছুতেই দাঁড়াবে না বরং একটা ওড়না টেনে শরীরটাকে ঢাকতে গেলো। bangla daily choti

তো আমি উঠে গিয়ে ওকে টেনে দাঁড় করালাম আর দেওয়ালে ঠেসে ধরে দাঁড় করিয়ে নাভী থেকে উরু পর্যন্ত অজস্র চুমু দিতে থাকলাম।এবার আবার আমরা বিছানায় এলাম । আমিও আমার হাতের দুটো আঙ্গুল লিপির গুদে ঢুকিয়ে দিলাম, দেখি পুরো ভিজে জবজবে। আঙ্গুল ঢোকাচ্ছি আর বার করছি, এর মধ্যে লিপি আমার ধোনটাকে নিয়ে খেলা করতে লাগলো। আমরা আবার 69। ওঃফ, কি যে সুখ কি বলবো! আর সে সময় আমার আঙ্গুলের স্পিডও বেড়ে গেল, প্রচন্ড ফাস্ট ঢোকাচ্ছি আর বের করছি। এমন সময় লিপি হঠাৎ আমাকে ধাক্কা দিয়ে ঠেলে শুইয়ে দিলো আর বললো, আর না, এবারে করো, তাড়াতাড়ি আমাকে চুদো। আমি আর সইতে পারছি না।

আমি সুবোধ বালকের মতো লিপির পাছার কাছে বসে পা দুটোকে কাঁধে নিয়ে হাঁটুর উপর ভর দিয়ে ধোনটাকে সেট করলাম। ও হাতে করে নিয়ে ভিতরে ঢুকিয়ে নিলো আর আমি আস্তে আস্তে ভিতরে ঠেলতে লাগলাম তো পুরোটা পচ করে ঢুকে গেলো। কি টাইট গুদ ওর। যেন আমার বাড়াটাকে পুরোটাকে কামড়ে রেখে দিতে চায়।কিছুক্ষণ আস্তে আস্তে ঠাপ মারতে লাগলাম যেন ও ব্যাথা না পায়। ততক্ষন দু হাত দিয়ে ওর মাই দুটোকে মনের সুখে ঠাসতে লাগলাম। তারপর দেখি লিপি নিজেই হাত দিয়ে আমার পাছাটাকে টানছে আর ছাড়ছে।

তখন আমিও শুরু করলাম ঠাপানো। প্রথমে আস্তে আস্তে তারপর জোরে জোরে আর সেই সঙ্গে দুধদুটোকে চটকাতে লাগলাম। কিছুক্ষন পরে চরম মুহুর্ত এলো, ওর আগে মাল আউট হয়ে গেল। একেবারে ওর গুদ ভরে গেল। আমি ঠিক মজা পাচ্ছিলাম না। বের করে ওর ওড়না দিয়ে আমার বাড়াটা মুছে আবার ঢুকালাম। তারপর আবার শুরু করলাম রাম ঠাপ যাকে বলে।মাল আসছে , তাড়াতাড়ি বাড়া বের করতে করতে কাম সারা।চিরিত চিরিত মাল ফেলে লিপির মাই দুটো ভরে দিলাম।আবার লিপিকে দিয়ে চুষিয়ে নিলাম আমার বাড়াটা।কিছুক্ষন পর দুজনেই উঠলাম আর আমি লিপিকে থ্যাঙ্কস দিলাম আমাকে করার সুযোগ দেবার জন্য। bangla daily choti

kajer meye panu story কচি গুদ 45 মিনিট একটানা চুদলাম

আমি ভাইয়ার বিয়ের পর হতে এই দিনের অপেক্ষা করতে লাগলাম। তারপর লিপির গুদটা চেটে পরিস্কার করে দিলাম। আমি কাপড় পরতে চাইলাম কিন্ত ও আমাকে পরতে দিবে না। কারন আরেকবার করতে হবে। মাগীর কামড় মিটে নাই। তাই আরেক বার না চুদলে সে শান্তি পাবে না। আমি তো এক পায়ে খাড়া। যত চুদব তত মজা। দুজন শুয়ে প্রায় ২০ মিনিট গল্প করলাম।তারপর আবার শুরু করলাম। আবার ওর গায়ের চাদরটা উঠিয়ে মাই দুটো চুষতে চুষতে লাল করে দিলাম। এবার ডগি স্টাইলে চুদলাম, কি সুন্দর পাছা গো, মরি কি রুপ তার পাছার,কি পচাত পচাত শব্দ হচ্ছে।

এবার আরো সুখ পেলাম। এবার ভেতরেই ফেলে দিলাম। লিপি বললো যে, আমাকে দেখে কিন্ত মনে হচ্ছে না যে আমি এতটা সুখ দিতে পারব।উপর থেকে নাকি বোঝায় যায় না আমি এতটা চুদতে পারি। তখন আমি হাসলাম। আর মনে মনে ভাবলাম তোর বোন শিল্পীকে চুদেছি, তখন ও খুব মজা দিয়ে ছিলাম। লিপি পরে আমাকে বলল সেদিন রাতের কথা, যখন আমি ওর বোন শিল্পিকে আমাদের বাথরুমে চুদেছিলাম ও সব টের পেয়েছে।সে আমাদের উপস্থিতি টের পেয়ে বারান্দায় চলে গিয়েছিল। সে রাত থেকে লিপি ও আমার চোদা খাওয়ার সুযোগ খুজছিল। আমাকে বলল বাসায় কেউ না থাকলে তোমাকে ডাকব, তুমি আসবে, দুজন মিলে নতুন নতুন ষ্টাইলের মজা নিব।


Tags: ,

Comments are closed here.

https://firstchoicemedico.in/wp-includes/situs-judi-bola/

https://www.ucstarawards.com/wp-includes/judi-bola/

https://hometree.pk/wp-includes/judi-bola/

https://jonnar.com/judi-bola/

Judi Bola

Judi Bola

Situs Judi Bola

Situs Judi Bola

Judi Bola

Judi Bola

Situs Judi Bola

Situs Judi Bola

Judi Bola

Judi Bola

Judi Bola

Judi Bola

Judi Bola

Judi Bola

Judi Bola

Judi Bola

Judi Bola

Judi Bola

Judi Bola

Judi Bola

Sbobet

Judi Bola

Judi Bola

Judi Bola

Judi Bola

Judi Bola

Judi Bola

Judi Bola

Judi Bola

Judi Bola

Sbobet

Judi Bola

Judi Bola

Judi Bola

Sbobet

Judi Bola

Judi Bola

Judi Bola