choti panu তুলসী : দি বেঙ্গলি হাউসওয়াইফ – 4 – Bangla Choti Golpo – All Bangla Choti

January 8, 2023 | By Admin | Filed in: চোদন কাহিনী.

bangla choti panu. “সত্যি কথা হল যে মেয়েরা যতটাই শরীর দেখাতে ভালোবাসে, ছেলেরা ততটাই মেয়েদের শরীর দেখতে ভালবাসে। কিন্তু ভিক্টোরিয়ান হিপোক্রাসি আর বাঙ্গালি ন্যাকামির ঘুরপাকে পড়ে সকলেই বড় বড় কথা বলে।”“যা বলেছো লোলিতা-দি। আর বাঙ্গালি আঁতেল হলে তো আর কথাই নেই? প্রেম, ভালোবাসা কালচার, শেষের কবিতার অমিত রায় আর লাবন্য অথবা ঠাকুররের বুলি।”
তুলসী আর লোলিতা দুটো ডেকচেয়ারে শুয়েছিল। গাছের নরম ছায়া, সামনে হুগলি নদীর ওপর দিয়ে কোলকাতা পোর্ট গামি জাহাজের দৃশ্য আর পাশে দুটো টল গ্লাসে ভোডকা উইথ ডাবের জল। ব্যাস! পিকনিকে আর কি চাই?“এই হিপোক্রেসি থেকে কোমপানির লোকজনকে এক দিনের জন্য রেহাই দেবার জন্য কানু আর আমি সকলকে বছরে একবার করে এইখানে নিয়ে আসি।
choti panu
মনের অতলে চাপা পড়ে যাওয়া ফ্যানটাসি গুলো একদিন বাধা ছাড়া ভোগ ভাবে করে নিলে, সারা বছর আবার সব ঠিক চলে। নারী পুরুষের মধ্যে যৌনরশায়নের পি-এইচ ব্যালেন্সটা এসিড-এলকালির মাঝে ৬তে দাঁড়িয়ে যায়। আমাদের ছোট্ট সমাজে শান্তি বজায় থাকে।”“জানি। রোমান লুপারক্যালিয়া আর আমাদের হোলি বা দোলযাত্রা এক‌ই রকম। নেশা করে ছেলে মেয়েরা দুষ্টুমি করে”
প্রথমে এতসত না বুঝলেও, তুলসী পিকনিকের শুরুতেই বেশ কিছুটা আশ্চর্য হয়ে গিয়েছিল। মন্ত্রগুপ্তির শপথ নিয়েই সকলে দৌড়েছিল বারের দিকে কিন্তু তুলসী দেখেছিল যে ড্রিংসের জন্য লাইনে দাঁড়িয়ে থাকতে থাকতেই বেশ কিছু মেয়ে ব্লাউস, টপ আর টি-শার্টের ভেতরে হাত ঢুকিয়ে নিজেদের ব্রা গুলো টেনে বার করে বারের কাউন্টারে ফেলে দিল। তারপর মহা উৎসাহে প্রথম ড্রিংকটা বটম্‌স আপ করেই হৈহৈ করে সুইমিং পুলে নেবে পড়ল। ছেলেগুলো প্যান্ট শার্ট খুলে, জাঙ্গিয়া পরে নাবলেও, প্রথমে মেয়েগুলো একটু রাখা ঢাকা ছিল। choti panu
তবে আর একটা ড্রিংক্সের পরেই বেশ কিছু মেয়েকে টপলেস দেখে তুলসীর মধ্যবিত্ত চক্ষু চড়কগাছে উঠে গেল। এখানে হচ্ছে কি রে বাবা? তাকেও কি এবার সকলের সামনে ন্যাংটো হতে হবে?“ঘাবড়াবেন না ম্যাডাম,” তার মনের কথা বুঝে পাশের একটি ছোকরা আশ্বস্ত করলো। “যখন‌ই জলে নামতে ইচ্ছে করবে, বলবেন, আমরা সবাই আছি আপনার জন্য। কেটু না থাকলেও আপনার কোন চিন্তা নেই।” বলে একটা কি মিষ্টি হাসি হাসল ছেলেটা।
আর সেই আবেদনে নিজেকে সামলতে না পেরে ছেলেটিকে জড়িয়ে ধরে একটা হামি খেয়ে বসল তুলসী আর সেই ফাঁকে ছেলেটিও টুক করে তার বড় বড় মাইদুটো টিপে দিল। অন্য সময়ে এসব ভাবাই যায় না। কিন্তু যস্মিন দেশে যদাচার। কেটুকে পুলের মধ্যে এক ঝাঁক হাফ-ন্যাংটো মেয়েদের কাছে রেখে, তুলসী সেই মিষ্টি ছেলটির সঙ্গে একটু এগিয়ে গেল। দেখল একদঙ্গল নারী-পুরুষ গাছের ছায়ায় বসে তাস পেটাচ্ছে । তবে সকলেই বেশ ভাল করে জামাকাপড় পরা। choti panu
“ওরা স্ট্রিপ গেমস খেলছে ম্যাডাম…”
“এই ছেলে, তুই আমায় ম্যাডাম বলিস না প্লিস। নিজেকে বড্ড বুড়ি বুড়ি লাগে ম্যাডাম ডাকটা শুনলে”
“ঠিক আছে দিদি, তবে এই যে দেখছেন এত জামাকাপড় পরে আছে, হারলেই সব খুলে ফেলতে হবে।” বলে ছেলেটা সেই দলে বসে পড়ল।
তিন পাত্তির খেলা। বেশিক্ষন লাগেনা। তুলসীর সামনেই দুটো মেয়ে হেরে গিয়ে টপলেস হয়ে গেল আর তাদেরই একজনের পেছনে দাড়িয়ে থাকা একটা ছেলে, এই সুজোগে তার পিঠে আর বগলের তলা দিয়ে খোলা বুকে হাত বোলাতে শুরু করে দিল। মেয়েটা কিছুক্ষন সেটা সহ্য করে তারপর ঘুরে ছেলেটাকে একটা চাঁটি লাগাল। choti panu
ছেলেটা মুখ কাঁচুমাচু করে উঠে পড়তে তুলসীর, কেন যেন, মনটা একটু গলে গেল। ভাবলো যে সেই বিফল প্রেমিকের পাশে গিয়ে দাঁড়াবে কিন্তু সেটার কোন দরকার হল না। ছেলেটা এবার আর একটা মেয়ের হাত ধরে সেখান থেকে উঠে অন্যদিকে চলে গেল। অনুরাগ বিরাগের সেই সহজ সরল খেলায় পিকনিক যেন মেতে উঠেছে।
সুইমিং পুলের একটু দুরে, নদীর ধারে একটা ছোট দোতলা বাড়ি। টয়লেটের খোঁজে তুলসি সেইদিকে এগোতেই দেখলো যে সে দিক থেকে এক হ্যান্ডসম কাপল হাত ধরাধরি করে ফিরে আসছে। তাদের মুখের হাসি দেখে তুলসির মনে  সন্দেহ আর কৌতুহল দুটোই একসাথে হল। তা হলে কি এদিকে আরো কিছু আছে?
বার থেকে তিন নম্বর ভোডকা-উইথ-কোকোনাটওয়াটার নিয়ে তুলসি এবার সেই বাড়িটার দিকে গেল। অসাধারণ ফিউচারিস্টিক আরকিটেকচার। চৌকো আর গোলের মাঝামাঝি। যেন আর্কিমিডিস বিল্ডিং ব্লক নিয়ে খেলা করতে করতে এমন একটা সুচারু আর নান্দনিক আকৃতিতে পৌঁছে গেছিলেন যে আর খুব বেশিা চিন্তা করেননি। মেয়েদের সাজে যেমন একটা কেয়ারফুলি কেয়ারলেস ভাব থাকে, বাড়িটাও ঠিক সেই রকম । ঘর, দালান, সিঁড়ি আর ছোট ছোট প্রাইভেট স্পেস – সব মিলে যেন ছোট্ট একটা গোলোকধাঁদা। choti panu
বারান্দা থেকে নদীর দৃশ্য ভাল করে দেখার জন্য তুলসি সিঁড়ি দিয়ে উঠে গেল। কিছুদূর সোজা হয়ে গিয়ে বারান্দাটা ঘুরে গেছে আর সেই ঘুর নিতেই তুলসির বুকটা ধড়াস করে উঠল। একটা বড় সোফার পাশে এক বয়স্ক মহিলা। মাস্ক পরে থাকলেও তাঁর চুলের ছাঁট দেখেই তুলসি চিনতে পারলো কনিকা চ্যাটার্জি – কোনি-সি – কোমপানির বহুদিনের সেক্রেটারি। অফিসে খুব‌ই ডিগনিফায়েড, গুরুগম্ভির আর ভব্বিযুক্ত কিন্তু এখানে একি? শাড়ী কোমরের ওপর তোলা। দুই পাছা উনমুক্ত।
আর সেদুটোকে ফাঁক করে সেখানে বাঁড়া ঢুকিয়ে দিয়ে ঠাপ মারছে দ্বারোয়ান রতন। পাশে বসে আর এক বিহারি গোছের মহিলা। তার গায়ে শুধু একটা ব্লাউস, নিম্নাঙ্গের সালোয়ার, প্যান্টি মাটিতে পড়ে। এক হাতে সিগরেট আর এক হাতে বিয়ারের ক্যান। কোনি-সি আর রতন তাদের জোরদার চোদখেলায় বিভোর। কিন্তু অন্য মানে পাশের সেই মহিলার সঙ্গে চোখাচুখি হতেই, লজ্জায় তুলসির হাত মুখে চলে গেল চমকানোর আওয়াজ চাপা দেওয়ার জন্য। choti panu
কিন্তু পিকনিকের সে কি মহিমা। লজ্জা বা রাগ না করে, দর্শক মহিলা হাসি মুখে, ঠোটে আঙ্গুল দিয়ে চুপ করতে বলে, তুলসিকে কাছে ডেকে নিল। তারপর দুজনে মিলে সেই ঠাপানোর দৃশ্য দেখতে লাগলো । দুজন খেলোয়াড়ের চোখ বন্ধ। নতুন দর্শক এসেছে সেদিকে তাদের ভ্রুক্ষেপ নেই। কোনি-সির শিৎকারের আর্তনাদ, রতনের দেহাতি ঘোঁত ঘোঁত আর দুটি কামাতুর দেহের চপেটাঘাতের আওয়াজে বারান্দা কাঁপছে। তবে এই মৈথুনলীলা বেশিক্ষন নয়।
মিনিট কয়েক ঠাপাবার পরেই, রতম একটা হুংকার দিয়ে কোনি-সির পাছাটা টেনে ধরলো আর হড়হড় করে বাঁড়া থেকে ফ্যাদা ছিটকে কিছুটা গুদের ভেতর আর বেশীটাই পাছার ভাঁজে মাখামাখি হয়ে গেল। কোনি-সি একটা আরামের লম্বা দির্ঘশ্বাস ফেলে সোফায় গড়িয়ে পড়ল, তবে তুলসিকে তার রতিক্রিয়ার দর্শক হিসেবে দেখে একটুও বিব্রত হলেন না। ছোট্ট মিষ্টি একটা হাসি দিয়ে, অন্য মহিলার কাছ হেকে বিয়ারের ক্যানটা চেয়ে নিয়ে উঠে বসে শুধু কাপড়টা ঠিক করে নিলেন। choti panu
“আপনার বোধহয় প্রথমবার, তাই না?”
তুলসির তখনো শকটা পুরোপুরি কাটেনি। বিব্রত হাসি ছাড়া মুখে কোনো কথা নেই।
“আমার হাসবান্ড এখন আর ঠিক করতে পারে না। তাই বছরের একদিন, রতনকে দিয়ে লাগিয়ে নি‌ই। অবশ্য বাসন্তির, মানে ওর বৌয়ের, সম্মতি নিয়েই। ও খুব স্পোর্টিং মেয়ে, আর বহু দিনের আলাপ।”
“ওউর হামারা ইয়ে হারামজাদা মরদ সারা সাল ওয়েট করে ইয়েহি একদিন কোনি-মেডামকি ঠোকনেকে লিয়ে,” বাসন্তি হাসতে হাসতে পাশ থেকে বলে। “হর রাত হামকো চোদ কে মজা নেহি আতা শালেকো।”
“চলুন, দেখা যাক কি স্ন্যাক্স পাওয়া যাচ্ছে। রতনের সঙ্গে এতক্ষন ধস্তাধস্তি করে ক্ষিদে পেয়ে গেছে।”
“লেইন ম্যাডাম, বাল ট্রিম করওয়ানে কে লিয়ে সেলুনসে নাপিত ভি আভিতাক আগিয়া হোগা। জাদা দের কারনে সে লাইন লাগ যায়গা উধার।” choti panu
দ্বিতীয় কথাটা ঠিক না বুঝলেও, তুলসি দুই অভিজ্ঞ মহিলার সঙ্গেই এগোচ্ছিল কিন্তু যাবার পথে লোলিতার সঙ্গে দেখা হয়ে গেল। আর তার সঙ্গেই তুলসি চলে গেল নদীর ধারে পাতা ডেক চেয়ারে, আর একটা ভোডকা নিয়ে। এত কিছু দেখা আর শোনার পর একটু দম নিতে হবে। কে জানতো, এই শহরের বুকে এই রকম পিকনিক হয়।
“আচ্ছা তোমাদের কোন এমপ্লয়ি বা তার গেস্ট এখানে এসে কোনা ঝামেলা করেনি? মানে অসভ্যতা বা প্রোটেস্ট?”
“সবাইকে থড়ি‌ই নিয়ে আসি আমরা এখানে। বাই ইনভিটেশন অনলি। প্রথম দু-এক বছর দেখি। যদি মনে হয় সেনসিবল আর স্টেবল, তবেই সে আসতে পারে। তবে আমাদের জাজমেন্ট কখনো ফেল করেনি। আফটার অল, আমরা একটা ইনটেলিজেন্স ওপরেশন চালাই “, ললিতা বলে উঠল।
“কিন্তু আমাকে যে ডাকলেন?” choti panu
“তোমার সম্মন্ধে আমরা তোমার থেকে বেশি জানি, ডারলিং। আর তোমার নিশ্চয়‌ই এখানে কোন অসুবিধা হচ্ছে না। তাই না?”
“প্রথমে কিছুটা ঘাবড়ে গিয়েছিলাম। আসলে কোনদিন এরকম জিনিসপত্র দেখিনি তো।”
“খারাপ লাগছে?”
“এখন তো একেবারেই না।”
“আসছে বছর আবার আসবে তো?”
“বললেই আসবো। এই এক পায়ে খাড়া”, তুলসী বলল।
“তাহলে চলো। আর এক জনের সঙ্গে তোমার আলাপ করিয়ে দি‌ই”, ললিতা বলে উঠল।
“কে?”
“চল‌ই না । তুমি তাকে চেনো, তোমাদের মধ্যে একটা দারুন কানেকশান আছে কিন্তু সে তোমায় চেনেনা। খুব ইন্টারেস্টিং ব্যাপার” কিন্তু সেই রহস্যময়ীর সঙ্গে পরিচিত হবার আগেই তুলসী আবির্ভুত হল শাব্বিরের মাসাজ এন্ড স্পাএর এক চোকোশ নাপিত। সোনালী চুল। উগ্র পাংক স্টাইলে কায়দা করে ছাঁটা । choti panu
“স্যার বললেন যে ম্যাডাম কে আর ট্রিমিং জন্যে লাইন দিতে হবে না। আপনারটা এই দিকেই করে দিতে।” “ও তাই? ভাল‌ই বলেছে। কোমপানির বসের পার্টনার হলে, দু একটা সুজোগ সুবিধা পাওয়াই যায় আর নেয়াই যায়। কি বল?” লোলিতার মুখে ছোট্ট হাসি।
” চুল কাটা হবে? ” তুলসি ব্যাপারটা ঠিক বুঝতে পারছিল না। “পার্লারে গিয়ে চুল ছেঁটেছি কিন্তু…”
“আরে সে তো মাথার চুল কাটো।” লোলিতার সে কি হাসি। “আরো কোথাও চুল তো আছে, না কি? সেগুলোও তো সুন্দর ভাবে ট্রিম করতে হবে।”
“ঝাঁটের ছাঁট?” টিউবলাইটের মতো একটু দেরি করে তারপর তুলসির চোখ মুখ বিস্ময় আর লজ্জায় জ্বলে উঠলো।
“আরে এস এস, তোমার সালোয়ারটা খুলে ফেল।” বলতে বলতে লোলিতা চট করে নিজের শাড়ি সায়া খুলে ফেললো । তারপর পা ফাঁক করে নাপিতের সামনে নিজের গুদটা মেলে ধরলো। সেই দেখে তুলসি আর কি করে? পড়েছে যবনের হাতে, খানা খেতে হবে সাথে। এই ভেবে নিজের মনকে স্তোক দিতে দিতে নিজেও নিজের নিম্নঙ্গের বাহার নাপিতের সামনে তুলে ধরলো। choti panu
বয়সের ভারে আর হরমোনের ঘাটতিতে লোলিতার ঝাঁট একটু পাতলা হয়ে এলেও, তুলসীর একেবারে ঘন জঙ্গল। বাচ্চা নাপিত তাতে হাত বোলাতেই তার শরীরে একটা উত্তেজনার তিরতিরাণি বয়ে গেল।
“বলুন ম্যাডাম? কি শেপ চাই? ল্যান্ডিং স্ট্রিপ? পোস্টেজ স্টাম্প? মার্টিনি? না হার্ট?” প্রশ্ন শুনে তুলসি তখন চোখে সর্ষে ফুল দেখছে। কি আর বলে সে?
“তিন কোনা মার্টিনি করে দে।” পাশ থেকে লোলিতা বলে দিল।
সেই শুনে নাপিত ব্যাগ থেকে দুটো হেয়ার ট্রিমমার বার করলো। প্রথমে মোটা ট্রিমমার দিয়ে তুলসি ঘন জঙ্গল সাফ করে দিল, তারপর সূক্ষ্ম ট্রিমমার দিয়ে নিখুঁত ভাবে একটা পার্ফেক্ট ত্রিকোন করে বালটা ছেঁটে দিল ।
“বাঃ একেবারে স্বর্গীয় যোনিখাত হয়ে গেল যে”, পাশ থেকে ললিতা বলে উঠল।
“এবার পিউবিক মাসাজ করে দি ম্যাডাম?” নাপিতের পরের প্রশ্ন।
“দে দে…অত জিজ্ঞেস করার কি আছে?” তুলসির হয়ে লোলিতা উত্তর দিয়ে দিল। choti panu
সেই শুনে হাতে জেসমিন ওয়েল লাগিয়ে নিয়ে নাপিত তুলসির খালি তলপেটে আর তলপেটের তলায় মাখাতে লাগলো ।
তুলসি এতক্ষন বেশ তঠস্থ হয়েছিল, কিন্তু পিউবিক ঢিবির ওপর নাপিতের আঙ্গুলের আলতো চাপে শরীর আর মন দুটোই বেশ চনমনে হয়ে উঠল। মুখ দিয়ে একটা আরামের “আঃ আঃ আ আ আ আঃ” শব্দ বেরিয়ে এল। ম্যাডামের সেই ত্রিপ্তি দেখে, নাপিত আর জিজ্ঞাসা না করেই, যোনির ভেতর দুটো আঙ্গুল ঢুকিয়ে দিয়ে ক্লিটোরিসটায় সুড়সুড়ি দিতে লাগলো।
তুলসির শরীর তখন উত্তেজনায় কাঁপছে, মনের স্ফুর্তি তুঙ্গে। পেটে ভোডকা, গায়ে নদীর মৃদুমন্দ বাতাস আর গুদে নাপিতের আঙ্গুল। এই ত্রিশুলের তুঙ্গে উঠে তুলসি তখন আনন্দলহরীতে দুলছে আর ভাবছে একেই কি বলে স্বর্গ?

নতুন ভিডিও গল্প!


Comments are closed here.