bangla choti 2021 কালু – 8 by puppyboy

| By Admin | Filed in: চোদন কাহিনী.

bangla choti 2021. সেবার প্রায় ১৫ দিনের মতো ছিলো আব্বা । আর প্রতি রাতেই একই দৃশ্য চলতো , আব্বা আর মা’ ঘরের ভেতর আর কালু জানালায় । মা’য়ের ঘরের জানালার নিচে দেয়ালে ফেদা শুকিয়ে চট ধরে ঘিয়েছিলো । যেদিন আব্বা চলে গেলো সেদিন আমা’র মনে হচ্ছিলো কিছু একটা’ হবে । কারন কালু দিন দিন অ’ধির হয়ে উঠছিল , ওর দৃষ্টি দেখলেই বোঝা যেত । মা’য়ের দিকে এমন ভাবে তাকাত যেন চোখ দিইয়েই মা’ কে জড়িয়ে ধরছে । কালুর মা’ঝে এমন আকাঙ্খা তৈরি করাই নিশ্চয়ই মা’য়ের ইচ্ছা ছিলো ।

তাই আমি তক্কে তক্কে ছিলাম কি হয়ে দেখার জন্য । সারাদিন তেমন কিছুই হলো না । সন্ধ্যার পর ও তেমন কিছুই হলো না । কারন মা’ আমা’র ঘরেই ছিলো পুরোটা’ সময় । রাতে সেদিন মা’ দ্রুত খাবার দিয়ে দিলো । আমি দেখলাম মা’ খুব অ’ল্প খেলো । খাওয়া শেষ হতেই আমা’কে দ্রুত ঘুমিয়ে পড়তে বলল । কোন উচ্চবাচ্য না করে আমি মা’য়ের আদেশ পালন করার ভান করেছিলাম । কারন আমি কোন ঝামেলা করতে চাচ্ছিলাম না আমা’র মন বলছিলো কিছু একটা’ হতে চলেছে ।

bangla choti 2021

আমি নিজের ঘরের আলো কমিয়ে শুয়ে পরার মিনিট পনেরো পর ই আমা’র দরজার কাছে কারো উপস্থিতি টের পেলাম । সেটা’ যে মা’য়ের আমা’র বুঝতে অ’সুবি’ধা হলো না । কারন ছম ছম নুপুরের শব্দ হচ্ছিলো । আমি একটুও নরলাম না , একদম ঘুমে কাঁদা এমন ভাব করছিলাম । মা’ও সন্তুষ্ট হয়ে চলে গেলো । নিজের ঘরেই গেলো , কারন আমি দরজা বন্ধ করার শব্দ শুনতে পেলাম । দম বন্ধ করে অ’পেক্ষা করছিলাম । একটু পর ই আবার দরজা খোলার শব্দ আবার মা’য়ের ছম ছম নুপুর এর শব্দ ।

শব্দ শুনে বোঝা যাচ্ছিলো মা’ সিঁড়ি দিয়ে নামছে । একটু অ’পেক্ষা করলাম , তারপর আমিও বেড়িয়ে এলাম । বারান্দায় দাঁড়িয়ে নিচে একবার দেখে নিলাম । আজো মা’য়ের শরীরে একটা’ চাদর জরানো , তবে হা’ঁটুর নিচ থেকে পায়ের পাতা সম্পূর্ণ উলঙ্গ । মা’য়ের হা’তে একটি হ্যারিকেন সেই আলোতে মা’য়ের ফর্সা নিটোল পা দুটো সোনালী রং এ লাগছিলো , মোটা’ মোটা’ পায়ের গোছার নিচেই রুপার নুপুর দুটো আলোতে চক চক করছিলো ।

আজ মা’ হ্যারিকেন কেন নিয়ে যাচ্ছে বুঝলাম না । এর আগে তো মা’ কখনো আলো নিয়ে যায়নি । একটু দূরত্ব রেখে পিছু নিলাম । বুক ধুকপুক করছিলো খুব উত্তেজনায় । অ’বাক করা ব্যাপার হলো সেদিন কালু সজাগ ছিলো , অ’বশ্য ভাত খেয়ে এসেছে খুব বেসিক্ষন হয়নি তাই হয়তো সজাগ । bangla choti 2021

এবং সুধু সজাগ ই ছিলো না , লুঙ্গী উপরে তুলে কি যেন একটা’ শুঁকতে শুঁকতে বাঁড়া খেঁচে যাচ্ছিলো । চোখ বন্ধ ছিলো মনে হয় ওর কারন মা’ আলো নিয়ে ওর অ’নেক কাছে চলে গেলেও ওর কোন হুঁশ হলো না বরং এক মনে বাঁড়া খেঁচে যাচ্ছিলো । মা’ যখন একেবারে কাছে গিয়ে ঘরের খুঁটির সাথে হ্যারিকেন ঝুলি’য়ে রাখলো তখন হুঁশ হলো কালুর । চোখ মেলে তাকিয়ে একেবারে স্থির হয়ে গেলো । হেরিকেনের আলোয় ওর হা’তে ধরা জিনিসটা’ যে মা’য়ের একটি ব্লাউজ সেটা’ আমি বুঝতে পারলাম ।

মা’ এক দৃষ্টিতে তাকিয়ে ছিলো কালুর দিকে , আর হতভম্ব কালু কি করবে বুঝতে পারছিলো না । আমি সেদিন একটু দুরেই অ’বস্থান নিয়েছিলাম বলে ঠিক মা’য়ের মুখটা’ দেখতে পাচ্ছিলাম না । তাই পেছন থেকেই দেখছিলাম । মা’ কালু কে কিছু না বলে হ্যারিকেন এর আলোটা’ একটু কমিয়ে দিলো । তারপর কালুর দিকে তাকালো ।

কালু তখনো এক হা’তে মা’য়ের ব্লাউজ অ’ন্য হা’তে নিজের বাঁড়া ধরা । মা’ হঠাত করে কালুর হা’ত থেকে নিজের ব্লাউজ নিয়ে ছুড়ে ফেলে দিলো

তারপর বলল , ব্লাউজ শুঁকে কি মজা পাস , আসল জিনিস দেখবি’ ? এই দেখ বলেই মা’ নিজের শরীর এর চাদর ফেলে দিলো। bangla choti 2021

ব্যাপারটা’ আমা’র মা’থায় আগে আসেনি , যদিও হা’ঁটুর নিচ থেকে মা’য়ের পা সম্পূর্ণ উদলা ছিলো কিন্তু মা’ যে চাদরের নিচে সম্পূর্ণ উলঙ্গ ছিলো সেটা’ কিছুতেই আমি ধরতে পারিনি । এখন মা’ কালুর সামনে দাঁড়িয়ে সম্পূর্ণ উলঙ্গ । মা’য়ের খোলা এলো চুল গুলি’ সম্পূর্ণ পীঠ ঢেকে রেখছে একেবারে পাছার উপর পর্যন্ত । কিন্তু তারপর ও কোমরের একটি ভাজ আর মা’ঝখানে গভীর চেরা যুক্ত উচু পাছা আমা’র চোখের সামনে । সেই প্রথম আমি মা’কে উলঙ্গ দেখছিলাম ।

আর কালু দেখছিলো মা’য়ের সামনের দিক । হা’ করে তাকিয়ে ছিলো কালু ।

কি রে পছন্দ হয় ? সোহা’গ করবি’ না ? এই বলে মা’ নিজেই কালুর সামনে গিয়ে একটু নিচু হলো ।

এবার আমি দেখতে পেলাম মা’য়ের মা’ই এর এক পাশ , নিচু হওয়ার কারনে ঝুলে আছে মা’ই দুটো মা’ই এর বোঁটা’ দুটো সম্পূর্ণ শক্ত হয়ে আছে । আর পেটে একটা’ ছোট্ট ভাজ পরেছে নাভির কাছটা’য় । হ্যারিকেন এর আলোয় মা’য়ের ঝুলন্ত মা’ই আর শরীর এর ছায়া পরেছিলো উঠানে । পেন্টের ভেতর আমা’র ধোন চাগার দিয়ে উঠছিল বার বার মা’য়ের সেই ভরাট নগ্ন মূর্তি দেখে । bangla choti 2021

কালু কে চুপ চাপ বসে থাকতে দেখে , মা’ একটি হা’ত কালুর কাধে রেখে অ’ন্য হা’তে নিজের একটি মা’ই নিয়ে কালুর মুখের সামনে ধরতেই কালু ধীরে ধীরে সেই মা’ই এর খাড়া বোঁটা’ মুখে পুরে চোষণ দিলো , আর মা’ ঠোঁট কামড়ে উম্মম্মম করে শব্দ করলো ।

প্রথমে খুব হা’লকা চোষণ দিলেও ধীরে ধীরে কালু চোষার চাপ বাড়াতে লাগলো , সাথে সাথে মা’য়ের উম্ম আহহহ ইসসস আহহ শব্দ গুলি’ও আরও জরালো হতে লাগলো । এক পর্যায়ে কালু দু হা’তে মা’য়ের কোমর জড়িয়ে ধরে যতটা’ সম্ভব মা’য়ের মা’ই মুখের ভেতর ঢুকিয়ে চো চো করে চুষতে শুরু করলো ।

কালুর এমন দুরন্ত চোষণে মা’ ঘাড় বাকিয়ে মা’থা পেছন ধিয়ে এলি’য়ে দিলো আর দু হা’তে কালুর মা’থা নিজের বুকের সাথে চেপে ধরল

আহহহ , উফফফ নে চোষ আরও জোড়ে চোষ ইসসস……………… bangla choti 2021

কালুর নাক মুখ তখন মা’য়ের নারম মা’ইয়ে দাবানো ছিলো । আমি অ’বাক হয়ে সামনে ঘটে যাওয়া দৃশ্য দেখতে লাগলাম , আমা’র মা’ সম্পূর্ণ উলঙ্গ হয়ে কালুর বি’ছানার উপর হা’ঁটু গেড়ে বসা আর কালু মা’য়ের কোমর জড়িয়ে ধরে নিজের নাক মুখ মা’য়ের মা’ইয়ে ডুবি’য়ে সেই মা’ই চুষে যাচ্ছে অ’নবরত আর মা’ সুখের অ’তিসজ্জে মুখ দিয়ে আহহ উহহহ ইসসস না না রকম আনন্দ সীৎকার দিচ্ছে ।

আর অ’দ্ভুত হলেও সত্যি দৃশ্যটি আমা’কে দারুন উত্তেজিত করছে ।

হঠাত করে মা’ কালুর মুখ থেকে নিজের মা’ই একটু জোড় করেই বেড় করে নিলো । মা’য়ের নিশ্বাস তখন বেশ বড় আর লম্বা পরছিলো । নিশ্বাস এর তালে তালে সুন্দর মা’ই দুটি ও ওঠা নামা’ করছিলো কালুর চোখের সামনে । দেখলাম মুখ থেকে মা’ই বেড় করে নেয়ায় কালু যেন একটু বি’রক্ত হলো । কালু নিজেও বড় বড় নিশ্বাস নিচ্ছিলো । সেই নিশ্বাস ধীরে ধীরে আরও গভীর আরও বড় হচ্ছিলো । এক পর্যায়ে মনে হলো কালুর নিশ্বাস আর কোন মা’নুষে নিশ্বাস এর মতো পড়ছে না । মনে হচ্ছিলো ক্ষেপা কোন ষাঁড় প্রচণ্ড রাগে ঘোঁত ঘোঁত করে নিশ্বাস ফেলছে । bangla choti 2021

আচমকা কালু মা’য়ের উপর ঝাপিয়ে পড়লো । মা’ কে জড়িয়ে ধরে মা’য়ের বুক গলা কাধে মুখ ঘষতে লাগলো । গর গর শব্দ হচ্ছিলো ক্লুর গলা থেকে । মা’ও সমা’ন তালে উম্ম আহহহ করতে করতে কালুর মা’থায় পিঠে হা’ত বুলি’য়ে যাচ্ছিলো । হঠাত মা’ কালুর চুল মুঠি করে ধরে নিজের কাছ থেকে সরিয়ে নিলো কালুর মা’থা তারপর মা’ কালুর কোলের উপর বসে পড়লো , কালুর বি’শাল বাঁড়া মা’য়ের পাছার নিচে পড়ে রইলো । মা’ কালুর মা’থার চুল মিথি করে ধরে রেখে কালু কে কে যেন ডিরেক্ট করেছিলো । কখনো কালুর মুখ নিজের গলা ঘাড়ে আবার কখনো নিজের বুকের কাছে নিয়ে যাচ্ছিলো ।

আর কালু মা’য়ের শরীরের যে অ’ংশই নিজের কাছে পাচ্ছিলো সমা’নে চুমু খাচ্ছিলো । কালুর জান্তব গড়গড় শব্দ আর মা’য়ের সুখ সীৎকারে এক অ’ন্যরকম পরিবেশ তৈরি হয়েছিলো ওই রাতে । কে কাকে পিষে মা’রতে পারে সেই প্রতিযোগিতা যেন চলছিলো দুজনের মা’ঝে । মা’য়ের নরম তুলতুলে শরীরে কালুর শক্ত পেশিবহুল হা’ত দুটি সাঁড়াশীর মতো চেপে বসেছিলো । আর মা’য়ের নিটোল হা’ত দুটো কালুর মা’থা চেপে ধরে রেখছিলো । কতক্ষন এভাবে চলেছিলো সেটা’র সঠিক হিসেব আমা’র কাছেও নেই । bangla choti 2021

এক সময় মা’ কালু কে পার‍্য জোর করে শুইয়ে দিলো । মা’য়ের বুক তখন হা’পরের মতো ওঠা নামা’ করছিলো । হ্যারিকেন এর হা’লকা আলোয় আমি দেখচিলাম মা’য়ের নাকের পাটা’ দুটো ফুলে ফুলে উঠছিল । চুল গুলো তো আনেক আগেই এলোমেলো হয়ে গিয়েছিলো কালুর আক্রমনে । সেই কাম কাতর চেহা’রা নিয়ে মা’ কালুর দিকে কিছুক্ষন তাকিয়ে থেকে একটি মুচকি হা’সি দিলো । তারপর নিজের থলথলে পাছা একটু আলগা করে কালুর মস্ত বাঁড়া এক হা’তে ধরে কিচ্ছুক্ষন ম্যাসেজ করলো। তারপর সেট করলো নিজের গুদের ফুটোয় ,

আমি দম বন্ধ করে অ’পেক্ষা করছিলাম । কালুর আধা হা’ত লম্বা বাঁড়া মা’য়ের গুদের মুখে সেট করা ছিলো । আর মা’ আর কালু একে অ’পরের দিকে কোন পলক ফেলা ছাড়া তাকিয়ে ছিলো । যেন চোখে চোখে কথা বলছিলো ।

এক সময় মা’ খুব ধীরে ধীরে নিজের খান্দানি বাড়ির গৃহিণী পাছা কালুর বাড়ার উপর নামিয়ে আনতে লাগলো । খুব ধীরে খুব সাবধানে । কালুর লোহা’র মতো শক্ত টা’নটা’ন বাঁড়া খুব ধীরে ধীরে মা’য়ের গুদে হা’রিয়ে যাচ্ছিলো । মা’ যখন অ’র্ধেক পথ নেমে এসেছিলো তখন হঠাত থেমে গিয়েছিলো । bangla choti 2021

মুখটা’ আকাশের দিকে তুলে ঠোঁট কামড়ে ধরেছিলো । মা’য়ের মোটা’ মোটা’ থাই দুটো থর থর করে কাপছিলো । তখন বুঝতে পারিনি পড়ে বুঝতে পেরেছিলাম মা’ কালুর বাঁড়া বি’দ্ধ হওয়ার সময় ই গুদের পানি ছেড়ে দিয়েছিলো । ঠোঁট কামড়ে জোড়ে নিজের পানি ছাড়া জানান দেয়া থেকে নিজেকে বি’রত করছিলো । যেন আসে পাশে কেউ সজাগ না হয়ে যায় ।

মা’ কে অ’র্ধেক পথ গিয়ে থেমে যেতে দেখে কালু মা’য়ের নরম ভাজ পড়া কোমর নিজের কালু দু হা’তে চেপে ধরে নিচ থেক হা’লকা হা’লকা চাপ প্রয়োগ শুরু করেছিলো । হ্যারিকেনর আলোয় কালুর কালো বাঁড়া চক চক করছিলো মা’য়ের গুড রসে । কালুর কালো বাঁড়া বেয়ে বেয়ে মা’য়ের গুদের রস এসে জমা’ হচ্ছিলো কালুর বি’চির উপর । নারী কামের সোঁদা গন্ধ বাতসে ভেসে আমা’র নাকে এসে ঝাপটা’ মেরেছিলো ।

প্রথমে ধীরে ধীরে নিচ থেকে নিজের বাঁড়া কয়েকবার আমা’র রাগমোচন রত মা’য়ের সপসঁপে ভেতর বাহির করতে শুরু করেছিলো । পুচ পুচ করে শব্দ হচ্ছিলো মা’য়ের টা’ইট গুদে । আমা’র আব্বার কেন আমা’র দেখা কোন বাড়াই কালুর বাড়ার ধারে কাছেই ছিলো না তাই মা’য়ের গুড যে নিজের সরবচ্চ লি’মিট পর্যন্ত ফাঁক হয়ে ছিলো সেটা’ বোঝাই যাচ্ছিলো । কালুর বেশ জোর প্রয়োগ করতে হচ্ছিলো নিজের অ’র্ধেকটা’ বাঁড়া মা’য়ের টা’ইট গুদে ঢুকানোর জন্য । bangla choti 2021

এক পর্যায়ে মা’য়ের রাগমোচন সম্পূর্ণ হলে মা’ও ধীরে ধীরে নিজের ভারি পাছা নাড়াতে শুরু করেছিলো । ভেঝা গুদে পুচুত পুচুত শব্দ করে ধুকছিলো আর বেরুচ্ছিলো কালুর রসে সিক্ত চকচকে কয়লা কালো বাড়াটা’ । বাড়ার নিচের অ’ংশে লম্বা রগ টি ফুলে ফুলে উঠছিল । প্রথম রাগ মোচন এর পর মা’ একটু ধাতস্ত হয়ে আহহ উম্মম্মম্ম আহহ শব্দ করতে শুরু করেছিলো । তবে অ’র্ধেকটা’র বেশি কখনই নিজের ভেতরে নিচ্ছিলো না মা’ । কালু ও চুল চাপ শুয়ে মা’য়ের নরম কোমর আঁকড়ে ধরে মা’ কে ভারি পোদ ওঠা নামা’ করতে সাহা’য্য করছিলো ।

এমন করে কিচ্ছুকন চলার পর ই আমি ওদের দুজনের মা’ঝে একটু চাঞ্চল্য লক্ষ্য করলাম । মা’য়ের সীৎকার গুলি’ একটু চড়া হতে শুরু করলো সেই সাথে পাছার ওঠা নাম । মা’য়ের দুধ দুটো ও দুলতে শুরু করেছিলো কোমর নাড়ানোর তালে তালে । আর কালু ও নিচ থেকে আরও জোড়ে জোড়ে নিজের বাঁড়া মা’য়ের গুদে ঠেলে দিতে চাচ্ছিলো । মনে হচ্ছিলো পুরোটা’ ঢুকাতে চায় । পোঁচ পোঁচ পচাত শব্দ গুলো ও বেড়ে গিয়েছিলো পুরো দমে । হঠাত কালু উঠে বসলো । মা’কে পুরো পুরি কোলে বসিয়ে নিলো । bangla choti 2021

মা’ ও দু হা’তে কালুর গলা জড়িয়ে ধরে নিজের ভারি শরীর নাড়াতে লাগলো । ফোঁস ফোঁস নিশ্বাস পরছিলো দুজনের ই । এক পর্যায়ে কালু মা’য়ের কোমর জড়িয়ে ধরে মা’ কে ওর বাঁড়া দিয়ে পুরো বি’দ্ধ করে ফেললো । হঠাত আক্রমনে মা’ আর নিজের চিৎকার লুকাতে পারলো না । আহহহহহহ করে চিৎকার করে উঠলো । তারপর মুখ লুকালো কালুর কাধে । কালু তখন দিক বি’দিক শূন্য ভাবে নিচ থেকে থপাস থপাস শব্দ করে নিজের বাঁড়া বার বার আমুল গেথে দিচ্ছিলো মা’য়ের ভেজা সপসপে গুদে ।

তারপর হঠাত সব শান্ত , কালু ম কে জড়িয়ে ধরে নিজের বাঁড়া একেবারে গোঁড়া পর্যন্ত মা’য়ের গুদে ঠেশে ধরে কাঁপতে লাগলো আর মা’ কালুর কাধে কামড় বসিয়ে কালু কে নিজের শরীরের সাথে পিষতে লাগলো । কালুর কোমরের কাছে কেচকি মেরে রাখা মা’য়ের পা দুটো থর থর করে কাঁপছিল । আমা’র বুঝতে বাকি ছিলো না কালু তখন নিজের ঘন ফেদা আমা’র মা’য়ের একেবারে জঠরে ঢালছিল ।যদিও আমি অ’নেক আগে থেকেই যানতাম এমন কিছু একটা’ হবে । অ’নেকদিন ধরেই স্টেজ সাজানোর কাজ চলছিলো । bangla choti 2021

কিন্তু চোখের সামনে ঘটে যাওয়া মা’য়ের আর কালুর মিলন আমা’র কাছে তখনো অ’বি’শ্বাস্য ঠেকছিল । সেই রাত আমি এক ফোটা’ ঘুমুতে পারিনি । চোখ বন্ধ করলেই সেই দৃশ্য চোখের সামনে ভেসে উঠছিল কালু নিজের বি’শাল বাঁড়া মা’য়ের গুদে আমুল গেঁথে রেখেছে । ওর বাড়ার নিচের নালি’ টা’ বেয়ে ওর ফুটন্ত ফেদা আমা’র মা’য়ের যোনি গহ্বরে প্রবেশ করছিলো । আর মা’ আমা’র নিজের নগ্ন পা জোড়া কালুর কোমরে কেচকি মেরে রেখছিল । একেকবার দৃশ্যটা’ আমা’র চোখের সামনে ভেসে উঠছিল আর একেকবার আমা’র বাঁড়া ফুলে উঠছিল । সেরাতে কয়বার যে মা’ল ফেলেছিলাম সেটা’ আর এখন মনে নেই ।

তবে পরদিন দেখা মা’য়ের মুখটা’ আমা’র স্পষ্ট মনে আছে । একটা’ উজ্জ্বল আভা ছরাচ্ছিলো যেন । রাতে বেশ কয়েকবার মা’ল ফেলে বেশ ক্লান্ত থাকায় বেশ দেরি করে ঘুম থেকে উঠেছিলাম আমি । ঘুম থেকে উঠেই গোসল খানার কাছে যেতেই শুনি নারী কণ্ঠের গুন গুন শব্দ । তখন মনেহয় সময় ছিলো সকাল দশটা’র মতো । এই সময় মা’য়ের ই থাকার কথা গোসল খানায় । মন চাইছিলো উকি দেই , কিন্তু ভয়ে দিচ্ছিলাম না যদি কেউ দেখে ফেলে । bangla choti 2021

কিরে ঘুম হইলো , আয় হা’ত মুখ ধুতে চাইলে ভেতরে আয় ।


নতুন ভিডিও গল্প!


Tags: , , , , , ,