bangalchoti গৃহবধু থেকে বেশ্যা হবার কাহিনী – 4 by রীনা হালদার – Bangla Choti Golpo

July 16, 2023 | By Admin | Filed in: চোদন কাহিনী.

bangalchoti. নমস্কার বন্ধুরা আমি রীনা হালদার আবারও চলে এলাম আপনাদের কাছে আমার পরবর্তী কাহিনী নিয়ে। বেশি দেরি না করে মূল গল্পে আসি। আমার বিবরণ তো আগেই বলেছি। এবারের গল্পো টা ফোন দোকানদার কে নিয়ে।পল্টু আমার আর আকাশ দুজনের ব্যাপার টা জেনে যাবার পর আর আমার সাথে সম্পর্ক রাখেনি আর পল্টুর সাথে সম্পর্ক ছিল বলে আকাশও আমার থেকে সম্পর্ক ছিন্ন করে দেয়।আমি আবার একা হয়ে গেলাম।

মেয়েকে নিয়ে একাই ভালো দিন কাটছিলো। কিন্তু তারপর আমার জীবনে সমর দা এলো। সমর দার ফোন দোকান আমার মেয়ের স্কুলের কাছাকাছি। কিন্তু আমার বাড়ির রাস্তার উল্টো দিকে। ওখান থেকেই সবসময় রিচার্জ করি ওখান থেকেই ফোনে কিনে দিয়েছিল আমার স্বামী।আমাদের ফোনের সব কিছুই সমর দার কাছ থেকে। সমর দা কে দেখতে খুব সুন্দর না। কালো একটু মোটাসোটা হৃষ্টপুষ্ট।

bangalchoti

কথা বার্তা খুব সুন্দর।মিষ্টি ভাবে কথা বলে সবার সাথে মহিলাদের ম্যাডাম আর পুরুষ দের স্যার বলে কথা বলতো। আমি তিন মাসে একবার যেতাম ফোনে রিচার্জ করতে। আমাকে বলে ছিল আসতে না পারলে ফোন করে রিচার্জ করার কথা বললে রিচার্জ করে দেবে। মেয়েকে স্কুল থেকে নিয়ে আসার পর মনে পড়লো রিচার্জ করা হলো না। সমর দা দোকান দুপুরে বন্ধ করে দেয় আবার বিকালে খোলে।

তাই ভাবলাম বিকালে ঘুম থেকে উঠে তারপর যাবো। মেয়েকে মাসী শাশুড়ির কাছে রেখে আমি চুড়িদার টা পড়ে বেড়িয়ে গেলাম মাসী কে বললাম এক্ষুনি চলে আসবো। গিয়ে দেখলাম সবে দোকান খুলেছে তাই দু একটা কাস্টমার আছে।আমায় বলল ম্যাডাম একটু দাঁড়াতে হবে আমি বললাম ঠিক আছে।আমার সামনে একটা ছেলে ছিলো সে আমাকে ঘুরে ঘুরে দেখছিল। bangalchoti

আমি একটু পিছনে লাগার জন্য চোখ মেরে আর আমার নিচের ঠোঁট টা হালকা কামড় দিলাম। সে তো পুরো পাগলা হয়ে গেলো চোখ ই সরাচ্ছে না পা থেকে মাথা পর্যন্ত ভালো করে দেখছে আমায়। কিন্তু কিছু বলার সাহস পাচ্ছে না। যাই হোক তারপর আমায় সমর দা বললো আমাকে তো ফোনে করলে আমি রিচার্জ করে দিতাম আমি বললাম ঠিক আছে আসে গেছি যখন দিয়ে দাও।

সমর দা বললো কালকে স্কুলে কি কোনো পোগ্রাম আছে? আমি বললাম হুঁ আছে তো। বিকালে কবিতা আবৃত্তি বলবে সবাই।আমি বললাম তুমি কি করে জানলে বললো আমার তো কাছেই দোকান আর আমি জানবো না ? কালকে আসবে তো আমি বললাম হ্যাঁ আমার মেয়েও ত কবিতা বলবে। শুনে খুশি হলো আর আমাকে বললো আমার মেয়ে যখন কবিতা বলবে তখন যেনো ফোন করে সমর দা কে ডাকি। bangalchoti

কালকে বিকালের জন্য প্রস্তুতি নিলাম মেয়েকে সন্ধে বেলা ভালো করে একটা কবিতা মুখস্থ করালাম। পরের দিন বিকালে আমার হাসব্যান্ড কে যাবার কথা বললে বললো যাবে না দুপুরে কাজে চলে যাবে। আমাকে একাই যেতে হবে আমি মেয়েকে রেডি করে নিজেও রেডি হলাম। চুড়িদার পড়লাম তবে স্লিভলেস নয় এমনি শর্ট হ্যান্ড চুড়িদার আর লেগিংস প্যান্ট।

আমি মেয়ে কে নিয়ে বেরিয়ে পড়লাম। হাসব্যান্ডও কাজে চলে গেলো। আমি মেয়েকে স্কুলে নিয়ে গিয়ে রেডি করালাম স্যার বললো আপনারা স্টেজের সামনে থাকুন মেয়ের কাছে আসবেন না তাহলে ওরা নাকি বেশি ভয় পাবে।যাই হোক তাই করলাম যে যার মতো সবাই সিট পেয়েছে আমাকে দাড়িয়ে থাকতে হলো।

আমি তখন সমর দা কে ফোন করলাম বললো এখানেই আছে স্কুলের ভিতর মিডলের দিকে আছে আমি বললাম স্টেজের সামনে আছি চলে এসো। সমর দা কিছুক্ষন পর এলো আমায় বললো কখন কবিতা বলবে আমার মেয়ে বললাম ৫নম্বর নাম আছে বললো ওকে। সমর দার দোকানে আজকে নতুন একটা ছেলেকে রেখেছে তাই উনি এখানে এসেছে। bangalchoti

সমর দা কে বললাম মেয়ের কবিতা বলা হয়ে গেলে চলে যাবো আজকে তো পুরস্কার দেবে ন শুধু টিফিন দেবে। মেয়ের কবিতা শুনে টিফিন নেবার পর মেয়েকে আনলাম তারপর সমর দা কে বললাম আসি আবার পরে কথা হবে।সমর দা বললো কিসে যাবে আমি বললাম দেখি হেঁটেই যাবো নাহলে রিক্সা নিয়ে যাবো।সমর দা বললো চলো আমার বাইক আছে। আমার বাইক চড়তে খুব ভালো লাগে।

বিয়ের পর আমার হাসব্যান্ড ক্লাবের একটা লোক আমায় একবার বাইকে বসিয়ে স্কুলে নিয়ে গিয়েছিলো কিন্তু তখন বুঝিনি এখনতো বুঝি তাই মেয়েকে মাঝখানে বসিয়ে আমি পিছনে বসলাম। সমর দা আমাকে বললো মেয়ে পুরস্কার পেলে আমাকে কিছু খাওয়াতে হবে।আমি বললাম কি খাবে বলো বললো তোমার যা খুশি। আমি বললাম ঠিক আছে আর সব গল্পো করতে করতে বাড়ির কাছে চলে এলাম। bangalchoti

আমি মেয়েকে বললাম তুমি বাড়িতে যাও আমি যাচ্ছি। সমর দা কে বললাম বাড়িতে চলো এক কাপ চা খেয়ে তারপর যাবে। বললো না গো ছেলে টা দোকানে একা আছে আমায় যেতে হবে আর তাছাড়া মেয়ে পুরস্কার পেলে তখন খাবো। পরের দিন স্কুলে গিয়ে শুনলাম মেয়ে আবৃত্তিতে সেকেন্ড হয়েছে। সমর দা কে তখনই ফোন করে বললাম সমর দা বললো অনেক রান্না করে খাওয়াতে হবে।

আমি বললাম কি খাবে লুচি তরকারি রান্না করবো নাকি অন্য কিছু বলো। বললো না না লুচি তরকারিই ঠিক আছে আমি বললাম বাড়িতে এসে খেয়ে যাও। সমর দা বললো যাওয়া সম্ভব হবে না মেঘ করেছে বলে দোকানের ছেলেটা বাড়ি চলে গেছে আমি একা আছি দোকান বন্ধ না করে যেতে পারবো না। আমি বললাম কত রাত হবে বললো ওই এগারোটা বাজবে। bangalchoti

আমি অনেক ভেবে চিন্তে দেখলাম একজন খেলে সন্ধ্যেবেলা টিফিন হতো নাহলে রাতে বাড়ি গেলে কিছু আর খেতে পারবে না। তাই বললাম আমি দোকানে দিয়ে আসবো ? বললো হ্যা এসো। আমি মাসী কে ডেকে বললাম মাসী স্কুলের একটা বান্ধবীর সাথে আমি মার্কেটে যাচ্ছি তুমি একটু ওকে দেখো আমি তাড়াতাড়ি চলে আসবো।মাসী কোনো দিন আমায় কোনো কিছু থেকে বারণ করেনি তাই বললো সাবধানে যাও।

আমি এবার কালো স্লিভলেস চুড়িদার পড়লাম আর লেগিংস প্যান্ট পরে বের হলাম। টিফিন টা আর ছাতা টা নিয়ে বেড়িয়ে পড়লাম টিফিন টা দিয়ে চলে আসবো। সমর দার দোকানে পৌঁছবার কিছুটা দূরে ঝম ঝম করে বৃষ্টি নামলো।আমি একটু ভিজে গেছিলাম কিন্তু ছাতা ছিল তাই মাথা টা ভেজেনি।

সমর দার দোকানে গিয়ে দেখলাম সমর দা একাই আছে।আমি বললাম একা এই নাও তোমার টিফিন।আমায় বললো বসো।আমি বললাম না আমি বেরিয়ে যাবো বৃষ্টি পড়ছে। সমর দা বললো বৃষ্টি কমলে যাবে সেই জন্যই বসতে বললাম। মেয়ের কথা জিজ্ঞাসা করলো যে কোথায় কি করছে আমি বললাম মাসীর কাছে রেখে এসেছি।বললো তাহলে একটু বসো। bangalchoti

সমর দা আজকে আবার টাইট প্যান্ট পরে এসেছে। আমায় দেখে মনে হয় ধোন দাড়িয়ে গেছে কারণ আমি আজকে একটু বড় গলা চুড়িদার পড়েছি আর ওড়না টা ঠিক করে নিয়নি একটু ভিজে গিয়েছিলাম প্যান্ট টা পুরো আটকে গেছে আর চুড়িদার টা পেটের সাথে আটকে আছে। সমর দা উঠে হাত ধুয়ে আসার সময় বুঝতে পারলাম সমর দার ধোন দাড়িয়ে গেছে।সমর দাও জানতো।

আসে পাশে কেউ নেই বৃষ্টির জন্য বাকি দোকান গুলোয় ঝাঁপ ফেলে দিয়েছে।আমি আর সমর দা দোকানে।সমর দার ধোন টা দেখে মনে হলো বেশ বড়ই হবে। আমি ধোনের দিকে তাকিয়ে আছি সমর দা বুঝতে পেরে প্যান্টের ওপর হাত বোলাচ্ছিল। আমি হা করে দেখছিলাম আর পান্টি ভেজাচ্ছিলাম।

সমর দা বুঝতে পারে তারপর আমাকে বলে স্কুলের থেকে আজকে আমাকে বেশি সুন্দর লাগছে কারণ স্লিভলেস পড়লে নাকি আমায় খুব সুন্দর লাগে। আমি গরম হয়েছিলাম তারপর আর সব বলছে। আবার হটাৎ করে বললো তোমাকে দেখে আমার দাড়িয়ে গেছে। আমি সমর দার প্যান্টের দিকে তাকিয়ে আছি।সমর দা কাছে এসে বললো কি দেখছো আমি সম্মতি ফিরে পেয়ে বললাম কিছু না। bangalchoti

সমর দা আমার হাত টা ধরে নিজের প্যান্টের ওপর রাখলো তখন আমার জোরে জোরে নিঃশ্বাস পড়ছে। সমর দা আমার দুটো আঙ্গুল ধরে নিজের প্যান্টের চেন খুলে ধোন বার করালো।আমি হাত সরিয়ে নিলাম কিন্তু চোখ সরাতে পারলাম না। বৃষ্টি ছাড়া আর কিছু আওয়াজ হচ্ছে না। সমর দা কখন ঝাঁপ ফেলেছিল মনে নেই। কিছুক্ষন পরে আমি সমর দার ধোন টা ধরলাম তখন সমর দা আমার ঠোঁট চুষতে শুরু করে দিয়েছে।

আমি মুখ টা সরিয়ে সমর দার দিকে তাকিয়ে নিচু হয়ে সমর দার ধোনের চামড়া টেনে মাথায় জিভ ছোঁয়ালাম উফফফফফ শব্দ করে কেঁপে উঠলো। আমি পুরো ধোনে জিভ দিয়ে সুড়সুড়ি দিলাম।আর ধোনের মাথায় কিস করলাম সমর দা আহ্হ্হ ওহহ করছে। তারপর ধোন টা মুখে পুড়ে চুষতে শুরু করলাম।সমর দা দাড়িয়ে দাড়িয়ে আহ্হঃ উফফ আহহ আহহ আহহ করছে। bangalchoti

কিছুক্ষন চোষার পর সমর দা আমায় দার করিয়ে আমার ওড়না সরিয়ে বুকের ফাঁকা জায়গায় জিভ দিয়ে চাটতে লাগলো আর মাই টিপতে লাগলো আমিও আহ্হ্হ উমমমম আহহ করছি।সমর দা আমার সামনে বসে চুড়িদার টা পেটের ওপর তুলে আমার পেটে পাগলের মতো চুমু খেতে লাগল আমি তো আহ্হ্হ উমমমম উমমমম আহহ উহহ উফফফ করছি আর সমর দাকে চেপে ধরেছি।

সমর দা চুড়িদার টা খুলে দিলে আমি শুধু ব্রেসিয়ার আর লেগিংস পড়েছিলাম সমর দা আমাকে ওখানে শুইয়ে দিয়ে লেগিংস টাও খুলে দিল আমি এখন ব্রেসিয়ার আর পান্টি পরে আছি আমিও সমর দার জমা প্যান্ট জাঙ্গিয়া খুলে ল্যাংটো করে দিলাম আর সমর দার ধোনে বীচিতে হাত বোলাতে লাগলাম সমর দা এবার আমায় লেংটা করে দিলো আমি সমর দার ওপরে উঠে একটা মাই চোষাচ্ছিলাম আর সমর দার ধোন টা ধরে ওপর নিচ করে দিচ্ছিলাম। bangalchoti

সমর দা আমাকে সরিয়ে দিয়ে আমার পা ফাঁক করে জিভ দিয়ে গুদে হামলা চালানো শুরু করলো আমিও আহ্হ্হ উমমমম আহহ আহহ সমর দা আহহহহ উমমমম উমমমম উমমমম আহহ উহহ উফফফ করছি। সমর দা কে বললআম চোদো চোদো আমায় চোদো।সমর দা গুদে ধোন ত সেট করে জোরে একটা চাপ দিল আমি কোঁকিয়ে উঠলাম অনেকদিন ধোন না নেওয়ায় গুদ একটু টাইট হয়ে গেছিলো।

সমর দা এক ঠাপে পুরো ধোন গুদে ঢুকিয়ে চেপে ধরে আছে আমার চোখ দিয়ে জল গড়াচ্ছে আর সমর দার পিঠে নখের আঁচড় আঁকতে শুরু করলাম। সমর দা তারপর আসতে আসতে ঠাপ দিতে শুরু করলো আমিও আসতে আসতে আহহ উহহ উহহ শুরু করলাম।তারপর জোরে জোরে ঠাপ দিতে লাগল আমিও জোরে জোরে আহ্হ্হ উমমমম উমমমম আহহ আহহ উহহ উফফফ আহহহহ আহহহহ উমমমম উমমমম করছি। bangalchoti

মনের সুখে ঠাপ খাচ্ছি। সমর দাও সর্ব শক্তি দিয়ে চুদে যাচ্ছে।আমিও আহ্হ্হ উমমমম আহহ আহহ উহহ উহহ উহহ উফফফ করছি আর বলছি সমর দা গুদ ফাটিয়ে দাও আমার সমর দা বললো তোমাকে আমার অনেক দিন থেকেই চোদার ইচ্ছা আজকে তুমি আসবে শুনে আমার ধোন দাড়িয়ে গেছে তাই তো চুদবো তোমাকে ঠিক করলাম।আমি বললাম চোদো আমায় নিজের মতো করে।

সমর দা আমাকে বললো নাচো আমার ওপর।আমি সমর দাকে শুইয়ে দিয়ে ধোনের ওপর বসলাম আর নাচতে শুরু করলাম। সমর দার চোখের সামনে আমার মাই দুটো নাচছে দেখে সমর দা মাই তো চেপে ধরে আমায় নাচাচ্ছে।

আমিও মনের সুখে ঠাপ খাচ্ছি আর আহহহ আহহহহ উমমমম উমমমম উমমমম আহহ আহহ উহহ উফফফ আহহহহ আহহহহ উমমমম উমমমম আহহ ইসসসসসসম ম ম ম ম র র র র র দা আ আ ফাটিয়ে দাও গুদ আমার তারপর সমর দা আমাকে টেবিলে তুলে পা দুটো নিজের কাঁধে তুলে ঠাপাচ্ছে প্রায় তিরিশ মিনিট পরে সমর দা ঠাপের গতি বাড়িয়ে দিল….. bangalchoti

বুঝলাম ওর হয়ে এসেছে আমায় জড়িয়ে ধরে গুদ ভিতর হর হর করে গরম মাল ঢেলে দিলো আমিও আহ্হ্হ উমমমম আহহ উহহ উহহ উফফফ আহহহহ করে গুদে মাল নিলাম আর জল ছাড়লাম। আর সমর দা আমাকে জড়িয়ে ধরে রইলো কিছুক্ষন। তারপর ছেড়ে দিল বাইরে তখনও বৃষ্টি পড়ছে। সমর দা পাশে শুয়ে আছে আমি সমর দার নেতানো ধোন দেখে কি করলাম পরের পর্বে বলবো।কমেন্ট করে জানান আমাকে কেমন লাগলো।


Tags:

Comments are closed here.