bou choda প্রেম করে বিয়ে করে, বউকে চুদে অন্ধকার পর্ব -১ – Bangla Choti Golpo

January 31, 2023 | By Admin | Filed in: চোদন কাহিনী.

bangla bou choda choti. আমি সুমনাকে বাসর ঘরে নিয়ে আনলাম। ও প্রচন্ড পরিমাণে হর্নি। ঘরে ঢুকেই উল্টা পাল্টা চুমু শুরু আমাদের । মেয়েদের গ্রুপ এ একটা করে ডার্টি মাইন্ডের বান্ধবী থাকে ও সেই, তাই ও এ তো জেড সব জানে। আমার হাত কখন ওর স্তনের উপর চলে গেছে জানি না। টিপছি অন্য দিকে ওর সারা গলা, কান, ঠোঁট চুষে খাচ্ছি। পায়জামার উপর থেকে আমার ধনে হাত বুলাচ্ছে। শরীরে কি রকম একটা বিদ্যুৎ বেয়ে গেলো। গলাতে চুমু খেয়ে নামতে নামতে আমি ওর শাড়ি খুলে ব্লাউজ টেনে ছিঁড়ে ফেললাম। সব বোতাম ছিঁড়ে পড়ে গেলো।

ওকে বিছানায় শুয়িয়ে ওর ব্রাএর উপর থেকে বোঁটা চুষতে লাগলাম। বোঁটা একদম খাড়া হয়ে আছে। কিছুক্ষন পর নিজে থেকে ব্রা টা খুলে বুক উম্মুক্ত করে দিলো। আমার মুখ স্তনের উপর চেপে ধরলো। আমি এক রক্ষুসের মত একটা খাচ্ছি অন্যটা নিয়ে টিপছি, দলছি, অত্যাচার করে চলেছি। একবার এইটা আরেকবার ঐটাই। থাকতে না পেরে ও পেটিকোটের ভিতরে হাত চালাই দিল। কারণ আগেই বলেছিলাম ও অনেক হর্নি অপ্লতেই ও মুড এ চলে আছে।

bou choda

আমি নিচে নামতে নামতে নাভি চুসলাম। ওর সারা শরীর কেঁপে উঠলো । পেটিকোট টা খুলে দেখি প্যান্টির মধ্যে হাত নাড়াচ্ছে। পেন্টি সম্পূর্ণ ভিজে গেছে।পরিচয়টা দিয়েনি, আমি শিহাব। ৫ ফুট ১১ ইঞ্চি, গায়ের রং ফর্সা, ধোনের সাইজ হবে ৭ ইঞ্চি। আমার নতুন বউ সুমনা, 5 ফুট ৬ ইঞ্চি ভালোই লম্বা আছে, গায়ের রং হালকা শ্যামলা হলেও বুক আর পাছা যে কোনো পুরুষের নজর কাড়বে। বুক ৩৪” আর পাছা ৩৬”। রোগা পাল্টা হলে কি? বহুত পিনিক আছে বউয়ের। খুব হর্নি থাকে কিন্তু ২-৩ টা বাড়ানেওয়ার মত ক্ষমতা রাখে।

পেন্টি খুলে আমি হতবাক। ভোদা শেভ করা আর ভিতরে গোলাপি। রসে টইটুম্বুর। ওর হাত ছড়ায় আমি ভঙ্গুর এ কিস করতেই লাফিয়ে উঠলো। তারপর চোষা শুরু করলাম। কেমন একটা নেশা নেশা গন্ধ। নোনততে আর ঝাঁঝালো , কিন্তু টা আমাকে পাগল করে দিচ্ছে। জিভ ওর ভোদার ভিতরে দিতেই সাথে সাথে ওর শীৎকার শুরু করে দিলো।
” উমমমম, শিহাব, সোনা আমার, আআহ, উমমমম খেয়ে ফেলো আমাকে জান। আহহহহ।” bou choda

ওর শীৎকার শুনে আমি আরো জোরে চোষা শুরু করে দিলাম। ৩-৪ মিনিট পর ও থাকতে না পেরে
” ঢুকাও বাবু, উমমমম, প্লিজ আমি আর থাকতে না আহহহ, জান তোমার ধনটাকে আমার ভিতরে ঢুকাও, আমি… আমি… আহহহহহহহহহ বাবু আমার বের হবে, থাকতে পারছি না। জান মরে গেলামমমমমমম”

আমার মাথা চেপে ধরলো ভোদাই। কিছুক্ষন পর পা দিয়ে মাথা চেপে ধরলো, বুঝলাম সময় হয়ে এসেছে। আমার মাথার চুল ধরে টানা শুরু করলো। সারা শরীর এইদিকে থেকে ওইদিক ঘুরাচ্ছে। তারপর নিজের ভোদা পানি ছেড়ে দিলো। আমি টা সব খেয়ে নিলাম। জানি না অন্যদের কাছে কেমন লাগে। কিন্তু আমার কাছে ঝাঁঝালো নেশা নেশা মনে হলো। ওর পা এখনো কাপছে। এতদিন ভিডিও কলে শুধু হাত দিয়ে পানি বের করেছিল। bou choda

আজ আমি ঠোঁট দিয়ে ওকে কাবু করে ফেলেছি। বিয়ের আগে ভিডিও কল এ সেক্সের সময় ও এতটাই হর্নি হয়তো যে একটা মেয়ে হয়েই ১৫-১৬ মিনিটের বেশি ধরে রাখতে পারতো না। কিন্তু কোনোদিন হাপিয়ে যায়নি। আমরা ২-৩ ঘণ্টা ভিডিও কল এ সেক্স, অডিও সেক্স করেছি, কিন্তু আমার ৩-৪ বার বার হলেও ওর মিনিমাম ৮-৯ বার বার হতো কিন্তু কোনো কিছুতেই ও হাপাত না। যাইহোক, পা কাপা থামতেই উঠে বসে আমাকে জামা কাপুর খুলতে বললো।

শেরওয়ানি আর পায়জামা খুলতেই আমার সেন্টু গেঞ্জি স্যার ফেললো টেনে আর বললো
” আমার ব্লাউজ ছিরেছ আমি এইটুকু তো করতেই পারি।”
” তবে রে”

” জি বেশি না বোকে খুলো। আমাকে নেংটা করে নিজে লাত সাহেব হয়ে আছে। ঢং। ঢুকালা না তো। আমার বোঁটা দুইটার অবস্থা দেখেছো? খাড়া হয়ে আছে। গুডে আবার বন্যা রেডী হচ্ছে খোলো তো তাড়াতাড়ি। সারাজীবন এই গুড এ আঙ্গুল দিয়ে গেলাম। বেগুন গাজর তো দিতে দিলা না, এখনও হাত আর ঠোঁট দিয়ে চালাচ্ছ? বিয়ে না করে পার্কে গেলেই তো পারতে।”
আমি ওর একটা বোঁটা ধরে মোচড় দিলাম আর বললাম
” আরে জান এখনো তো সারারাত বাকি আছে এত তাড়াতাড়ি কিসের?” bou choda

বলে আন্ডারওয়্যার খুলে দিতেই ৭ ইঞ্চির ধন বেরিয়ে আসলো। এর আগেও আমাকে ব্লজব দিছে বলে ধন দেখেই হামলা করে দিল। আস্তে আস্তে মুখে ঠাপ দিচ্ছি। দুদ টিপছি, ভোদাই হাত বুলাচ্ছি।
আমি আরো ২০-৩০ পর বেরুবে বলে আমি ওর কোমড় ধরে বিছানায় ফেলে দিলাম। ও আমার জন্য আজও নিজের যোনিপর্দা ছিঁড়তে দেয়নি। আমি সাবধানে বাড়ার মুন্ডি গুডের মুখে সেট করলাম। ও আরো হর্নি হলে উঠলো।

হালকা চাপ দিতে কিছুটা ঢুকে গেলো। গুড রসে ভিজে আরমছে ঢুকে যাবে। ওর প্রথমবার বলে ওর পেন্টিটা গোল করে ওর মুখের মধ্যে ভরে দিলাম যাতে চিল্লাতে না পারে। একটা জোরে ঠাপ দিতে সম্পূর্ণ ঢুকে গেলো। সাথে ককিয়ে উঠলো। ওকে বিছানায় চেপে ধরে রাখলাম। দুই হাত বিছানার চাদর টানছে। অল্পসময়ে নিজেই তলঠাপ শুরু করলো। bou choda

নতুন ভিডিও গল্প!

পেন্টি মুখ থেকে বের করতেই
” কুত্তারবাচ্চা, শুয়োরেরবাচ্চা, খানকীর ছেলে, এত জোড়ে কেউ ঢুকাই? আস্তে পারছ না? আর তুই আমার মুখে পেন্টি ঢুকালি কেন? অন্য কিছু ছিল না?”
” তো কি হয়েছে পেন্টি ঢুকাইছে তো?”

” ওই পেন্টি তে আমার প্রেসাব, কাম রস, এমনি কি গুও আছে মনে হয় দেখ”
“কেন কেছে পড়িছ নি?”
এইদিকে ধীরে ধীরে ঠাপ দিয়েই চলেছি, আর আস্তে আস্তে বাড়াচ্ছি।
” না তোকে খাওয়াবো বলে ধুয়ে পড়িনি।”
“খানকী মাগী ” bou choda

বলে দুইজনে হেসে উঠলাম।
আমি গতি বাড়াচ্ছি ও আরো জোড়ে শীৎকার দিচ্ছে,
” উম আহ হমম হাঃ, আহ আহ আহ, আরো জোরে, জান মেরে ফেলো আমাকে, আমাকে চুষে খেয়ে ফেলো আমাকে। আহ। উমমমম।”

১২-১৫পর ও পানি খোসায় দিলো। আমি ৩০ মিনিট পর মাল ছেড়ে দিলাম, এইদিকে ও আরো ২ বার পানি ছেড়ে দিছে। আমি পরের বার মাল বের করার আগে, ধন বের করে ওর মুখ চোদা শুরু করলাম। ও অখ ওখ করছে। একটা সময় আমি ওর মুখে মাল ছেড়ে দিলাম। ও চেটে পুতে খেয়ে নিল। bou choda

সারারাত আমি মোট ১২ বার চুদেছি। আর ও ১৯-২০ বার পানি ছেড়েছে।সকালে উঠে ওর আর শক্তি নাই। আমি ওকে কোলে করে বাথরুম এ নিয়ে যেয়ে পানি দিয়া ভোদা ভালো ভাবে ধুয়ে পরিষ্কার করে দিলাম। ও গোসল করলো আমি গোসল করে নিচে চলে গেলাম সকালের খাবার খেয়ে। খেয়ে আমি ঘরে ঢুকে বসে টিভি দেখছি সেই সময় ভাবির ডাক। যেয়ে দেখি আমার বউ আর ভাবী সেই হাসি হাসছে।

” কিগো? সারা রাত বেচারীকে ঘুমাতো দেয়নি, হ্যাঁ?”
” কি আর করবো ভাবী, ও স্কুল লাইফ থেকেই সেক্স পাগল। তাই আজ সময় পেয়ে মাথা থেকে ভুত নামালাম।”
” তাই বলে ১২ বার? বেচারীর চোখ মুখ দেখেছো? ১৯-২০ বার পানি ছেড়ে অবস্থা খারাপ হয় গেছে”
“আর খারাপ ভাবী? জানো ও কি করেছে? রাতে আমাকে ২০টা পজিশনে চুদিছে। আমার ভোদা লাল হয়ে আছে এখনো ” bou choda

” হায়রে মেয়েটার খুব কষ্ট হইছে না? একটু রেস্ট তো দিতে পারটিছ?”
” আমি ছেলে হয়ে ৪-৫ ঘণ্টা করে যেতে পারছি, ও পারবে না কেনো?”
“তাই বটে, কিন্তু ও তো নতুন বউ। একটু ছাড়টার ও তো দিটিছ ”

” দেব দেব, আজ রাতে দিবো”
“আচ্ছা দিছ যা, তোর ভাইয়ের অফিসে যাবে, দেখি কি করছে। তোরা যেয়ে রোমাঞ্চ কর গা, আমার কলেজ ক্লাস নিতে যেয়ে হবে আবার।”
“হুম যাও যাও”

ভাবী আর ভাইয়া চলে যাওয়ার পর, আমি সুমনাকে ঘরে নিয়ে আছে বসালাম। দুইজনই কিছু পড়িনি। ভাইয়া আর ভাবী বিকাল পাঁচটা ছাড়া ফিরবে না। আমি সরিষার তেল নিয়ে এনে ওর সম্পূর্ণ শরীরে মালিশ করে দিচ্ছি। তার মধ্যে ও পানি খোসায় দিলো। টা পরিষ্কার করে। আমার সারা শরীরে মালিশ করে দিলো। ও আর আমি প্ল্যান করেছিলাম। বিয়ের পর ফ্রেন্ড সার্কেলের সকল ফ্রেন্ডেরকে আমাদের নুড পাঠাবো, চোদা চুদি পাঠাবো। bou choda

কিন্তু আমরা সবাইকে একসাথে ভিডিও কল দিয়ে লাইভ চোদাচোদী দেখলাম। সবাই গরম হয়ে নিজের নিজের বিএফের সাথে কিস শুরু করেদিল। তাদের মধ্যে তানিয়ার স্তনের দুদ, ক্যামেরায় পড়ছে ওর। সবাই অবাক ও তো প্রেগেন্ট না? পরে বললো হরমোনের ওষুধ খেয়ে করেছে। আর তানিয়ার দুদ আয়েশে খাচ্ছে সজীব। ১ ঘণ্টা পর সবাই কল কেটে দিলো। কিন্তু আমি আর সুমনা তখনও একদম ফুল দমে রেডী। আমি আস্তে করে……..

২য় পাঠ তাড়াতাড়িই আসবে


Tags:

Comments are closed here.