new ma choda দাস । পর্ব ৩ ।। – Bangla Choti Golpo

January 21, 2023 | By Admin | Filed in: চোদন কাহিনী.

bangla new ma choda choti. অধ্যায় – মায়ের প্রতিজ্ঞা ।
রাতের খাবার খাওয়ার পরে আমি নিজের রুমে চলে এলাম । মা হয়তো আমার রুমে আসবে । কিছুক্ষন পরে কাকিমা আমাকে বলল – তোকে দিদি তার ঘরে ডাকছে ।
আমি তার চলে যাওয়ার পরে মায়ের রুমে চলে গেলাম ।
দেখি মা শুয়ে আছে । আমি কাছে যেতেই মা বলল – আমার পাটা ব্যথা করছে টিপে দে একটু ।

আমি – দিচ্ছি ।
মা – কিন্তু তার আগে দরজাটা বন্ধ করে দে ।
আমি দরজা বন্ধ করে এসে মায়ের পায়ের পাশে বসলাম । মা আমার দিকে তাকাচ্ছে । আমি মায়ের পাগুলো শুধু হাঁটু অবদি টিপে দিচ্ছি ।
মা – দুপুরে তুই কাকিমার ঘরে কী করছিলি ।

new ma choda

আমি – কাকিমার পীঠ টিপে দিচ্ছিলাম ।
মা – আমার মতো ?
আমি – কী তোমার মতো ?
মা – কাকি কী আমার মতো পীঠ খুলে দিয়েছিলো?

আমি – না না ।
মা – কাকিমা কী পরেছিলো ?
আমি – নাইটি ।
মা অনেক ক্ষন চুপ করে থাকার পরে বলল – আমিও ভাবছি তোর কাকিমার মতো নাইটি পরব এবার থেকে ।
আমি – হ্যাঁ নিশ্চই পরো । new ma choda

আমি এবার ধীরে ধীরে মায়ের শাড়িটা তুলে হাঁটুর ওপরে হাত দিতে শুরু করলাম । এমনি কর কিছুক্ষন টোপার পরে মা নিজেই নিজের শাড়িটা নিজের দাবনার ওপরে তুলে দিলে । আমি ইচ্ছে করে আস্তে আস্তে তার পায়ের ভেতরের দিকে হাত দিতে লাগল । মা আমার দিকে তাকিয়ে আছে । আমি মায়ের দিকে না তাকিয়ে মায়ের পা দুটো সঙ্গমস্থলে পৌঁছাবার চেষ্টা করতে লাগলাম । মা এবার নিজে থেকেই নিজের পাদুটো কে ছড়িয়ে দিতে লাগল ।

আমি আসতে আসতে তার গুদটা ছুঁলাম প্রথমবারের জন্য । ততার গুদে বাল আছে । আমি মায়ের গুদটা না শাড়ির তলা থেকে হাত দেওয়ার চেষ্টা করলাম । মা এা বুঝতে পেরে নিজের শাড়িটা তুলে দিলো আমার জন্য । আমি নায়ের পাদুটোর মাঝে বসলাম । বসে ভালো করে মায়ের গুদটাদেখতে লাগলাম ।

আমি মাকে বললাম – তোমার গুদটা খুব সুন্দর। new ma choda

মা – নিজের মাকে এইসব কথা বলতে হয় ?

আমি মুচকি হেসে তার গুদটা একটু চিপে ধরলাম । মা আহহহ করে চিৎকার করে উঠল ।

মা – ওমনি করিস না ।

আমি এবার মায়ের গুদটা চিরে দেখলাম ভেতরে কী আছে ।

মায়ের গুদটা কালো বালে ঢাকা আর তার গুদে প্রচুর বাল রয়েছে । মায়ের গুদটা অনেক ফোলা আর টাইট । কারনটা বেশ বোঝায় যায় । আমি তার গুদটা ভালো করে দেখার জন্য তার কাছে গেলাম ।

মা আমার কাজ দেখে অবাক হয়ে গেলো ।

আমি কাছে গিয়ে দেখি মায়ের গুদের ক্লিটোরাসটা হালকা কর শক্ত হয়ে আছে । আমি ওটা হাত দিয়ে ধরতেই মা কঁকিয়ে উঠল । আমি মজা পেয়ে গেলাম । মায়ের ক্লিটোরাসটাকে হালকা কর ওঠা নামা করতে লাগলাম । new ma choda

মা – বাবু

আমি এবার মায়ের গুদে একটা চুমু খেলাম । আমি আমার বন্ধুদের কাছে গুদ চোষার ব্যাপারে শুনেছি । তাদের কথা মতো আমি মায়ের গুদটা মুখে ভরে নিলাম । মায়ের গুদে মুখ দিতেই মা উহহহহ করে চিৎকার করল আর পরে উমমমম করল । মা এবার তার পাদুটোকে ছড়িয়ে দিলো । আমি মুখে করে মায়ের গুদের উষ্নতা মবুঝতে পারলাম ।

আমি মায়ের গুদে ভুল বসত জিভ দিয়ে ফেলি ।

মা – আহহহ করে চিৎকার করল আর কেঁপে উঠে আমার মাথাটা চিপে ধরল ।

আমি মুখে একটা নোনতা স্বাদ পেলাম । এই স্বাদ আমার কাছে অমৃতের মতো লাগতে লাগল । আমি নিজে থেকে আর আটকাতে পারলাম না নিজেকে ।আমি মায়ের গুদে এবার জিভে করে বিলি কাটতে লাগলাম । মায়ের গুদের চেরা জায়াগা বরাবর উপর নীচ করতে লাগলাম । মা মাতোয়ারা হয়ে গিয়ে নিজের দুটো পা দিয়ে আমাকে চিপে ধরল । আমার চুল টানতে লাগল । আমি আরোও জোরে জোরে জিভ দিয়ে মায়ের গুদে খোঁচা মারতে লাগলাম । new ma choda

এবার জিভ দিয়ে গুদের দুপাশের বালের ওপরে খোঁচা মারলাম । এরপরে তার ক্লিটোরাসে জিভ ঠেকাতেই মা যেনো পাগল হয়ে যাচ্ছে । আমি মায়ের গুদের প্রতেক কোনাতে জিভ বোলাতে লাগলাম । মায়ের গুদ থেকে নোনতা জিনিস বেরোতে লাগল । আমি বুঝলাম আমি মায়ের গুদ চুষছি । আমি জানতাম না এতে এতো মজা আসে । মায়ের গুদ চুষতে চুষতে আমার মুখ থেকে লালা তার গোটা গুদ আর গুদের পাশের জায়গাও ভিজিয়ে দিয়েছে ।

মা আর থাকতে না পেরে আমাকে বলল – বাবু অনেক হলো ছাড় এবার ।

আমি আমার মুখ থেকে গুদটা বের করলাম । গুদের নীচেও আমার লালা গড়িয়ে বিছানাই পরেছে । আমি উঠে চলে যেতেই মা বলল – এখানেই শুয়ে পর । আমি মনে মনে খুশি হয়ে গেলাম । আমি মায়ের পাশে শুলাম । মা আমার দিকে পীঠ করে শুয়েছে। আমি তার কাছে হেলাম । আমার দাড়িয়ে থাকা বাড়াটা মায়ের পাছার খাঁজে আটকালাম । মা আমার কাছে সরে এলো । আমি তার কোমরে হাত দিলাম । new ma choda

মাকে বললাম – তুমি ব্লাউজটা খোলো নি।

মা – ভুলে গেছি বলে ব্লাউের হুকগুলো খুলে দিলো । আমাকে বলল – খুলে দেতো এই হাতটা ।

আমি খুলে দিলাম । মা বাকিটাও খুলে দিলো । মা এবার আঁচলটা দিয়ে ঢেকে দিলো তার দুধগুলো । আমি মায়ের নাভীর নীচে হাত বোলাতে লাগলাম।

মা নিজের পাদুটোকে ফাঁক করে দিলো । আমি শাড়ির ভেতরে হাত ঢুকিয়ে দিলাম । মায়ের বালে হাত বোলাতে লাগলাম । মা আমার বুকে মাখা রেখে নিজের গুদটা খুলে দিলো আমার জন্য আমি তার গুদে হাত বোলাতে বোলাতে প্রথ ম ফুটোতে আঙ্গুল ঢোকাতে চাইলাম ।

মা – ওটা নয় তার নীচের ফুটোটা । new ma choda

আমি তার কথা মতো মায়ের গুদের নীচে নেমে ফুটোতে আঙ্গুল ঢোকালাম । মায়ের গুদে আঙ্গুল ঢোকাতেই মা কেঁপে উঠল । তার শ্বাস প্রশ্বাস বেরে গেলো যেনো । আমি জোরে জোরে আঙ্গুল ঢোকাতে আর বের করতে লাগলাম । মা তার হাত দিয়ে আমার হাতটা চিপে ধরল । আমি অন্য হাত দিয়ে তার দুধুতে হাত দিতে সেদিকে হাত বারালাম । মা তার অন্য হাত দিয়ে তার দুধুতে আমার হাত দিয়ে দিলো। আমি তার দুধুতে হাত দিয়ে পাগল হয়ে গেলাম । দুই হাতই আমার নিজে থেকে কাজ করছে মনে হচ্ছে ।

আমি নিজেকে আটকাতে পারছি না । মা কিছুক্ষন পরে অনেক জোরে শ্বাস আটকে তার গুদ থেকে অনেকটা গরম রস বের করল । তার পরে মা জোরে জোরে শ্বাস প্রশ্বাস করতে লাগল । আমি মায়ের গুদটা চিপে ধরলাম। তার গুদ থেকে বেরিয়ে আসা রস সবটা আমি আমার হাতে আটকে রাখতে চাইলাম । অনেকক্ষন আমনি করে ধরে রাখার পরে আমি তার রসটা জিভে কর চাটতে লাগলাম । নোনতা নোনতা রসটা আমাকে খেতে দেখে মা আমার দিকে ঘুরে আমাকে জড়িয়ে ধরল । new ma choda

মা – বাবু আমাকে আজ অনেক সুখ দিয়েছিস । আমার অনেক আরাম হচ্ছে ।

আমি – আমি সবসময় তোমাকে সুখ দিতে রাজি তুমি আমাকে তোমার সাথে করতে দাও ।

মা আমাকে জড়িয়ে ধরল । আমাকে চুমু খেলো ।

আমি তাকে নিজের ওপরে চাপিয়ে নিলাম । আমার মায়ের পাছাতে হাত বোলাতে লাগলাম । মা আমাকে জড়িয়ে ধরে আমার গালে চুমু খেলো । আমি তাকে নীচে নামিয়ে তার ওপরে শুলাম । মা আমার বাড়াটা তার গুদের ওপরে অনুভব করতে লাগল । মা আমার সামনে হার মেনে নিজেকে আমার জন্য খুলে দিতে চাইছে । আমি তার শরীরর ওপরে চেপে তার ঠোঁটে চুমু খেলাম । মা আমাকে চুমু খেতে লাগল । চুমু খাওয়ার শেষে আমাকে বলল- আমাকে ছেড়ে যাবি না তো ? আমি – আমি তোমাকে ছেড়ে কোথাও যাবো না মা । তোমার কাছেই থাকব ।

মা বলল – তোকে নিকাহ করে আমি খুব খুশি।

আমি – আমিও মা । new ma choda

মা আর আমি দুজনকে জড়িয়ে ধরে থাকলাম। পরে আমি পাশে শুলাম । মা আমার কাছে এসে আমাকে জড়িয়ে ধরল । আমি মায়ের গুদে নিজের বাড়া ঠেকিয়ে তাকে নিজের ইচ্ছা প্রকাশ করলাম । মা বুঝতে পেরে বলল – তুই যা চাস তাইই হবে । তবে আজকে না । আজকে আমার গুদ নিতে পারবে না তোর বাড়াটা । এই বলে মুচকি হাসল মা।

আমি- আমি আর আটকাতে পারছিনা নিজেকে । মা – তুই ঠিক পেয়ে যাবি যা তুই চাস এখন ঘুমা ।

আমি মাকে চুমু খেয়ে মায়ের ওপরে শুয়ে রইলাম । মায়ের দুটো হাত চিপে ধরলাম মায়ের মাথার বালিশের ওপরে। আমি মায়ের দিকে তাকাতে থাকলাম । মা আমার দিকে তাকাতে লাগল । মা বুঝতে পারল আমি আর তার ছোটো ছেলে নয় । তার ছেলে অন্য রকম খেলনা চাই ।

মা নিজের পাদুটো ছড়িয়ে দিলো । আমি নিজের বাড়াটা মায়ের গুদের ওপর আরো জোরে ঘষতে লগলাম । মা আমার দিকে তাকিয়ে আছে । আমি মায়ের বুক দেখত লগলাম । new ma choda

মা – তোর বাবা আমার সাথে এমনি করে নি কোনো দিন ও ।

আমি – আমি তোমার স্বামী হলেও তোমার ছেলেই হয় ।

মা – তুই আমার স্বামী হয়ে আমার খেয়াল রাখছিস । কিন্তু তোর বাবা অন্য এক মহিলার পেছনে পাগল ছিলো । তাকে নিকাহও করেছিলো ।

আমি – এটা আমি জানতাম না ।

মা – আমি তোকে জানতে দিতে চাইনি । তোর বাবা তাকেও আমাদের সাথে থাকতে বলেছিলো । সে কালকে আসবে ।

আমি – তাহলে সেইও কি আমাদের সাথে থাকবে ?

মা – তোর বাবা তাকে আমাদের সাথে থাকার জন্য বলেছে । সেই মহিলা তোর আসার আগে এসেছিলো । তার নাম রমা । ভারতে গিয়ে তোর বাবা তাকে নিকাহ করেছিলো। তোকে তাকে নিকাহ করতে হবে । তাহলেই তুই সব সম্পত্তির মালিক হয়ে যাবি । new ma choda

আমি – তুমি যা বলবে আমি তাই ই করবো ।

মা – তোকে আমার হয়ে অনেক কাজ করতে হবে । অনেক জনের সাথে তোকে বদলা নিতে হবে ।

আমি – কেনো মা ?

মা – তোর চাচাদের অনেকে আমাকে অনেকবার ভোগ করার চেস্টা করেছে । তারা আমাকে বেশ্যা বলেছে । তোর বাবা মারা যাওয়ার পরে ওরা আমার সাথে নিকাহ করে আমাকে বেশ্যার মতো ব্যবহার করতে চেয়েছিলো ।

আমি – তোমার সাথে যা যা হয়েছে তার সব কিছুর বদলা নেবো আমি । তুমি শুধু আমার । আমি তোমাকে পেতে চায়

মা – তুই যা চাস সব পাবি । তুই যদি চাস আমি সারাদিন তোর সামনে ন্যংটো হয়ে ঘুরব ।

মা – এখন ঘুমিয়ে পর ।

আমি – তোমার দুখ খাবো । new ma choda

মা – বলার কী আছে । সব তোর । পরের দিন থেকে আমি তোর ঘরে শোবো । কারন এখন থেকে ওটাই আমার ঘর ।

আমি মায়ের দুধটা মুখে নিয়ে চুষতে লাগলাম । মা আমার মাথায় হাত বোলতে লাগল ।

 


Tags:

Comments are closed here.