bangla chpti সেক্টর ফাইভের সেক্স – 1 – Bangla Choti Golpo

January 24, 2023 | By Admin | Filed in: চোদন কাহিনী.

bangla chpti. মাত্র মাসখানেক হলো কলকাতা বদলি হয়ে এসেছে দেবাংশু। একটা মাল্টিন্যাশানাল সফটওয়্যার কোম্পানির মাঝারি মাপের এক্সিকিউটভ দেবাংশু, যাদবপুর থেকে ইলেকট্রনিক্স এনজিনিয়ারিং পাশ করে ক্যাম্পাসেই ভালো চাকরি পেয়ে যায়। তারপর ব্যঙ্গালুরু, হায়দ্রাবাদ, সিলিকন ভ্যালি, এ চাকরি সে চাকরি পাল্টে অবশেষে বছর চোদ্দ বাদে কলকাতায় স্থিতু হতে পারলো সে। এর মধ্যে বাবা-মায়ের দেখা মেয়ে ঊর্মিকে বিয়ে করে নিয়েছে এবং সাত বছরের একটি পুত্রও আছে তাঁর।

নাম রেখেছে সায়নদীপ। কলকাতায় এসেই প্রথম কাজ ছিলো সায়নকে একটি নামী স্কুলে ভর্তি করা। অনেক কাঠখড় পুড়িয়ে ঊর্মির বাবা রজতকান্ত সান্যালের সাহায্যে সায়নকে সাউথ পয়েন্ট স্কুলে ভর্তি করতে সক্ষম হয়েছে। এর পর কসবায় নিজের পৈতৃক বাড়িটা একটু রিনোভেট করতে হয়েছে। দোতলার ঘরের সাথে একটা এটাচ্ড বাথ করেছে এবং বারান্দা একটু ঘিরে নিয়ে প্যান্ট্রী এবং লিভিং স্পেস বানিয়ে নিয়ছে। নীচের তলায় বাবা-মা থাকেন।

bangla chpti

রান্না খাওয়ার ব্যবস্থা ওখানেই। ঊর্মির ইন্টিরিয়র ডেকোরেশনর আইডিয়া খুব ভালো। বেডরুমে এসি, ওয়াল হ্যঙ্গিং পর্দা, বাকুঁড়ার ঘোড়া, শান্তিনিকেতনের পেন্টিং দিয়ে মডার্ন লিভিংএর ব্যবস্থা হয়ে গেছে।দেবাংশুর কাজের জায়গাটা সল্ট লেকের সেক্টর ফাইভ। কলকাতার আইটি হাব বলা যায়। একটা পোষাকি নামও আছে – নবদিগন্ত। কসবা থেকে সেক্টর ফাইভ এমন কিছু দুরও নয়। বেঙ্গালুরুতেই পুরনো গাড়ীটা বিক্রী করে দিয়েছে সে।

নতুন গাড়ী এখনই কেনার ইচ্ছে নেই। চার্টার্ড বাস অনেক আছে। কিন্তু ফেরার সময়ের নিশ্চয়তা নেই বলে সেগুলিতে মাসিক বন্দোবস্ত করতে পারে না। তাই শাটল বা এসি বাসই ভরসা। রোজ ৮টা নাগাদ কসবার বোসপুকুর স্টপেজ থেকে কলেজ মোড় যায় সে। রোজই দেখে এক মাঝবয়সী মহিলা তাঁর স্টপেজ থেকে ওঠেন এবং কলেজ মোড়ের আগের স্টপেজ ওয়েবেলে নেমে যান। bangla chpti

তৃতীয় দিনেই একটা মিষ্টি হাসি উপহার দিলেন মহিলা।
আচ্ছা, হাসলে কি ওনার গালে টোল পড়ে?
কষের দাঁতটা কি গজদাঁত?
সামান্য অন্যমনস্ক ছিলো দেবাংশু।

আজকের skype meeting টার agenda সাজিয়ে নিচ্ছিলো মনে মনে bus stand এ দাড়িয়েই।
এর মধ্যেই এই হাসি!
সবে তিন বা চার দিন হলো –
এর মধ্যেই হাসি!
একটু ঘাম জমলো কি কপালে?

রুমালটা বার করতেই একটা সুরেলা স্বর: “কি hanky perfume use করেন আপনি?”
জবাবটা চাপা পড়ে গেলো তীরবেগে ছুটে আসা এসি 47এর আওয়াজে। এগিয়ে গেলেন মহিলা। পেছনে আরো তিনজন প্যাসেন্জার। মহিলাদের প্রতি সাধারণ সৌজন্যবোধে ভদ্রমহিলাকে এগিয়ে যেতে দিলো দেবাংশু। বাকীদের কিন্তু সেই ভদ্রতাটুকু নেই। হুড়মুড় করে মহিলাসহ বাকী তিনজন প্যাসেন্জার উঠতেই বোতাম টিপে গেট বন্ধ করে দিচ্ছিল ড্রাইভার। bangla chpti

“আরে কি করছেন? উনি আমার সঙ্গেই আছেন” – বলে চেঁচিয়ে উঠলেন মহিলা।
ড্রাইভার গেট খুলে দিতেই জামার হাতা ধরে টেনে নিলেন ভদ্রমহিলা। একু অস্ফুট স্বরে ধন্যবাদ জানালো দেবাংশু। বাসের ভিতরে তিলধারনের জায়গা নেই। ভদ্রমহিলা তখনো দেবাংশুর জামার হাতাটা ছাড়েন নি। ওই ভিড়ের মধ্যেই এঁকে বেঁকে “excuse me” বলতে বলতে দেবাংশুকে টেনে নিয়ে চললেন বাসের মাঝখানে, যেখানটা অপেক্ষাকৃত ফাঁকা।

ভদ্রমহিলার সাহায্য ছাড়া ভারী ল্যাপটপের ব্যাগটা নিয়ে কিছুতেই এতদুর আসতে পারতো না দেবাংশু। একটু ধাতস্থ হয়ে ভদ্রমহিলাকে আবার “thank u” জানালো দেবাংশু।
“নিজের লোকের সঙ্গে আবার sorry, thank u এর formality কেন?” আবার সেই গজদাঁত ফুটে বেরিয়ে আসা গালে টোল পড়া হাসি।
মাথাটা কি একটু ঝিমঝিম করে উঠলো? “নিজের লোক মানে?” – কোনোক্রমে বলতে পারলো দেবাংশু। bangla chpti

“বাঃ রে আমরা একই পাড়ায় থাকি, একই পাড়ায় কাজ করি। তাহলে নিজের লোক হলাম না?”- পাহাড়ের উপর থেকে ঝর্ণা নেমে এলো যেন।
”কোন পাড়ায় থাকেন?” – নেশাগ্রস্তের মতো গলার আওয়াজ দেবাংশুর।
“চক্রবর্তীপাড়া” – সুরেলা জবাব ভেসে এলো।

না, চক্রবর্তীপাড়ায় দেবাংশু থাকে না। কিন্তু ওর পাশের পাড়া, অনেককেই চেনে মানে চিনতো। কোন বাড়ীতে থাকেন মহিলা? বিবাহিত? ভালো করে চেয়ে দেখলো দেবাংশু।
না, এয়োতির কোনো চিন্হই নেই। না শাখা-পলা, না সিঁদুর। আজকাল অবশ্য আধুনিক মেয়েরা কেউ ওসব পড়েও না। তাঁর স্ত্রী্ ঊর্মিও ওসবের ধার ধারে না। bangla chpti

গুলি মারো ওসব। মহিলার নামটা কি? জিজ্ঞেস করবে? নাঃ। বাসে-ট্রামের আলাপে কোনো মহিলাকে নাম জিজ্ঞাসা করে ভাব জমানোর মতো smartness আর যার থাক, দেবাংশুর নেই। তার থেকে ও নিজেই মহিলার নাম দিলো অনামিকা।
বাস পৌঁছে গেছে রুবি মোড়। অনেক লোক নামছে এবং উঠছে। ধাক্কায় অনামিকার থেকে অনেকটাই সরে গেলো দেবাংশু। এবং তখনই উপলব্ধি করলো খুব বেশী গা ঘেঁষে দাড়িয়েছিলো তারা দুজন।

ইচ্ছায় না অনিচ্ছাকৃত ভাবে। তাঁর উরুতে এখনও অনামিকা উরুর ওম, নিতম্বের নরম স্পর্শ। এসির মধ্যেও বিনবিনে ঘাম জমে উঠলো কপালে। তখনই আবার জলপ্রপাতের শব্দ –
“এদিকে আসতে পারেন কিন্তু।“
“না, ঠিক আছি” – কোনোক্রমে জবাব দিলো দেবাংশু। bangla chpti

“ভয় নেই, খেয়ে ফেলবো না।“ –আবার সেই tease সাথে বুকে দম বন্ধ করানো খিলখিলে হাসি।
না কিছুতেই যাবে না দেবাংশু। ভদ্রমহিলা কি তাঁর সাথে খেলছে?
“কাকে খাবে গো শর্মিষ্ঠাদি?” – আরেকটি মেয়ের গলা ভেসে এলো।

ওঃ, তার মানে ভদ্রমহিলার নাম শর্মিষ্ঠা। কি আশ্চর্য্য মিল তাঁর স্ত্রীর নামের সাথে। শর্মিষ্ঠা, শর্মি-ঊর্মি, ঊর্মি-শর্মি …….
এটা কি কাকতালিয়? ভদ্রমহিলা অর্থ্যাৎ শর্মিষ্ঠা কি জবাব দিলো শোনা গেলো না।
দুজন বয়স্ক লোকের ফাঁক দিয়ে শর্মিষ্ঠার শরীরের নিচের অংশটা দেখা যাচ্ছে। একটা স্কিন কালারের লেগিংস পড়েছে শর্মিষ্ঠা। উপরে একটা ক্যাসুয়াল শার্ট। bangla chpti

হাত উঠিয়ে হ্যান্ডেল ধরার ফলে কোমরের একটা উলটানো V শেপ অঞ্চল অনাবৃত হয়ে পড়েছে। মাখনের মতো কোমরের জমি দেখা যাচ্ছে। কোমর এবং থাইয়ের সংযোগস্থলে, যে জায়গাটাকে বোধহয় মাজা বলে (কেন বলে? হয়তো দেখলে মজা লাগে তাই) লেগিংসটা ফেটে যেতে চাইছে। অর্ধেক নিতম্ব মালসার মতো উঁচু হয়ে আছে। বুকটা দেখা যচ্ছে না। হঠাৎই দুই উরুর ফাঁকে চাপ অনুভব করে দেবাংশু।

উত্তেজনা বাড়ছে। লজ্জা পায় দেবাংশু। এ কি করছে সে? বাসে ভদ্রমহিলাদের বুক-পাছা দেখে যৌন উত্তেজনা নিচ্ছে। সে একজন শিক্ষিত ভদ্রলোক। দায়িত্ববান পদে কর্মরত। তার অফিসে অনেক সুন্দরী এবং সেক্সী মেয়ে আছে। কই তাঁদের দিকে তো এরকম হ্যাংলার মতো চেয়ে থাকে না সে।

বাসটা সাইন্স সিটি পৌঁছতেই আরো কিছু লোক নামলো। ভিতরটা খালি হলো। এবং নতুন যারা ঢুকলো, তাঁদের চাপে অনেকটা ভিতরে ঢুকে গেলো দেবাংশু। বসার জায়গা পেয়ে গেছে শর্মিষ্ঠা; হাতছানি দিয়ে ডাকছে তাঁকে, “আপনার ব্যগটা দিন,” – বললো শর্মিষ্ঠা। যাবে কি যাবে না ভাবতে ভাবতই কেমন নিশিতে পাওয়া লোকের মতো শর্মিষ্ঠার দিকে। এ যেনো সেই বাংলা গানটার মতো –
“কে যেনো গো ডেকেছে আমায়,
মানে না নয়ন শুধু ফিরে ফিরে চায় –“ bangla chpti

ব্যাগটা সিটে বসা শর্মিষ্ঠার হাতে ধরিয়ে দিয়ে একটু স্বস্তির নিশ্বাস ফেললো দেবাংশু।
“কী এতো আছে ব্যগে? ইঁট-পাথর ভরে এনেছেন নাকি?” – বললো শর্মিষ্ঠা।
– “ওই ল্যাপটপ আর দু’তিনটে ফাইল। আপনার অসুবিধা হলে দিয়ে দিন।”
– “কিচ্ছু অসুবিধা নয়। আপনি relax করে দাড়ান তো।”

একটু নড়েচড়ে জায়গা নিয়ে দাড়াতেই, সর্বনাশ।
দেবাংশুর পুংলিঙ্গ তাঁর ইচ্ছার বিরুদধে উথ্থিত হয়ে ঘষা খাচ্ছে শর্মিষ্ঠার খোলা বাহুতে।

এ কি করে ফেলেছে দেবাংশু। শর্মিষ্ঠা ইচ্ছে করলেই এখন লোক ডেকে মার খাওয়াতে পারে। কি ভাবে তাঁরই অজান্তে তাঁর পুরুষাঙ্গ উথ্থিত হলো! তাও রাস্তা ঘাটে। এতটুকু self control নেই তাঁর! এজন্য কি দায়ী শর্মিষ্ঠার পাগলকরা হাসি, তাঁর উপচে পড়া যৌবন, তাঁর শরীরের খোলামেলা অংশ, বিপদ্জনক ভাঁজ? bangla chpti

না কি এই সমস্যার সূত্র অনেক গভীরে। স্ত্রী ঊর্মির সাথে অনিয়মিত রতিক্রীড়াই কি এর জন্য দায়ী নয়? গর্ভবতী হওয়ার পর থেকেই যৌনক্রীড়ায় আসক্তি হারিয়ে ফেলেছিলো ঊর্মি। ছেলে হওয়ার পর থেকে এখনও অবধি ছেলেই ঊর্মির ধ্যান-জ্ঞান। তাঁকে খাওয়ানো-পড়ানো, ঘুম পাড়ানো, স্কুলে ভর্তি হওয়ার পর স্কুলে নিয়ে যাওয়া, নিয়ে আসা, পড়ানো এ সব কিছু করে দেবাংশুর জন্য কোনো সময়ই নেই ঊর্মির।

দেবাংশুরও কি আছে? কর্পোরেট সেক্টরের middle management cadreএর চাকরীর চাপ সহ্য করে শারীরিক ব্যাপারগুলো ভুলতেই বসেছিলো সে। সারাদিন মানসিক চাপ এবং শারীরিক পরিশ্রমের পর দুটো মুখে গুঁজে বিছানায় এলিয়ে পড়া। কখনো মাঝরাতে ঘুম ভেঙ্গে গেলে ঊর্মির ঈষৎ স্ফীত পেটের দিকে তাকালে, সত্যিই কি যৌনাকাংখা জাগতো? মনে পড়ে যায় Engineering College-এর applied mechanics laboratory-র demonstrator গুপীদার কথা। বলতেন, “মাছের পেটে ডিম এসে গেলে আর মাছের স্বাদ থাকে না।“ bangla chpti

সত্যিই তাই। বিয়ের পরের সেই উন্মাদনা কোথায় হারিয়ে গেলো? বিয়ের আট বছর পর এমনটাই কি হয়? কোথায় গেলো ঊর্মির স্তনের সেই শোভা? চেটে, চুষে, আঙুল দিয়ে স্তনবৃন্ত মুচড়ে দিয়ে, দাঁতের হাল্কা কামড় দিয়ে পাগল করে দিতো ঊর্মিকে। Penetration-এর আগেই রাগমোচন করে ফেলতো ঊর্মি। মুখে ভরে নিতো দেবাংশুর লিঙ্গ আর মুখেই তাঁর প্রথম নির্য্যাস ভরে নিতো ঊর্মি। এরপর ঊর্মির যোনিদেশে হামলা চালাতো দেবাংশু।

প্রথমে আঙ্গুল দিয়ে, তারপর জিভ। কাটা পাঁঠার মতো ছটফট করতো ঊর্মি। কোমড় মুচড়ে, নিতম্ব তুলে তুলে শীৎকারের দ্বারা প্রমান দিতো তাঁর চরম পুলকের। নখ বসিয়ে দিতো দেবাংশুর পিঠে। কামড় দিতো তাঁর গালে। চেটে দিতো তাঁর কানের লতি। টুকটুকে গোলাপি জিভটা ভরে দিতো দেবাংশুর ঠোঁটের মাঝে। পাগলের মতো তাঁর চুলের মুঠি ধরে ঝাঁকাতো আর মাথাটা মিশিয়ে দিতে চাইতো নিজের জানুসন্ধিতে, যেখানে দেবাংশুর জিভ খেলা করে চলেছে তাঁর শরীরের সবথেকে সংবেদনশীল অঙ্গ – ভগাঙ্কুরের সাথে। bangla chpti

অঝোর ধারায় নিঃসরিত হতো ঊর্মি। ঊরুদেশ ভিজে যেতো তাঁর; আর তাঁর সবটুকূ যোনীরস চাতক পাখীর মতো চেটেপুটে খেতো দেবাংশু।
সবশেষে দেবাংশু তাঁর ব্রহ্মাস্ত্র প্রয়োগ করতো। সাত ইঞ্চি হারপুন দিয়ে গেঁথে ফেলতো নীল তিমির চোখ। বারবার তাঁর শরীরের উপর আক্রমণ চালাতো। কখনো বসে, কখনো শুয়ে, কখনো দাড়িয়ে, কখনো সামনে থেকে, কখনো পেছন থেকে, কখনো দেবাংশু ওপরে তো কখনো ঊর্মি ওপরে।

চাকু তরমুজের উপর পড়ুক বা তরমুজ চাকুর উপর, কাটা যায় তরমুজই – এটাও গুপিদার কথা]
বেডরুম থেকে ড্রয়িংরুম, কিচেন থেকে টয়লেট কোনো ঘরই বাদ যেতো না তাঁদের ভালোবাসার বাসর সাজানোর জন্য। সে এক প্রাণান্তকর খেলা। কেউ বুঝি কারো কছে হার মানতে রাজী নয়। অথবা দুজনেই যুগ্মবিজয়ী হয়ে এ খেলার স্বাদ গন্ধ বর্ণ মেখে নিতে চায় নিজেদের শরীরে। bangla chpti

আদিম লীলাখেলায় মত্ত দুই যুবক-যুবতীর শীৎকারে ভরে ওঠে ঘর, আর সঙ্গতে থাকে যোণীগহ্বরে লিঙ্গপ্রবেশের অশ্লীল রব। তারপর প্রহরশেষে ভরে দিতো তার প্রেয়সীর গোলাপি মধুভান্ড তাঁর নিজের ঔরসে।
আজ সেই স্তন প্রায় ঝুলন্ত। পেটে জমেছে মেদ, যোনী শিথিল। দেবাংশুর নিজেরও গজিয়ে গেছে নোয়াপাতি ভুড়ি, কমেছে শক্তি। বারবার অঙ্গচালনার ফলে দুর্বল হয়ে পড়ে সে।

বেশিক্ষন ধরে রাখতে পারে না। মাস তিনেক আগে ঊর্মির সাথে শেষ যে বার অন্তরঙ্গ হলো, সেবারের ছবিটা এমনই ছিলো। যখন দেবাংশু ফুরিয়ে গেলো, ঊর্মির যোনীপথ তখনও পিচ্ছিল হয় নি। একটা দীর্ঘশ্বাস ফেলে সম্বিত ফিরে পায় দেবাংশু।
চিংড়িঘাটার flyover-এর বাঁকে তাঁর লিঙ্গ ছুঁয়ে গেলো শর্মিষ্ঠার উদ্ধত বুক। আর তখনই কেলেংকারিটা ঘটলো।


Tags:

Comments are closed here.