kochi gud choda ভাড়াটিয়া তুলি ভাবী – 9 by Ratnodeep – Bangla Choti Golpo – All Bangla Choti

November 25, 2022 | By Admin | Filed in: চোদন কাহিনী.

bangla kochi gud choda. আমি ওর হালকা সোনালী চুলে ভরা গুদে জিহ্বা দিয়ে চাটতে চাটতে নাভি পর্যন্ত গেলাম। সোনিয়া আমার মাথা চেপে চেপে ধরছে ওর গুদের সাথে। আমি একটা আঙ্গুল আস্তে আস্তে করে পুরোটা ঢুকিয়ে দিলাম ওর গুদের ভিতর। পুরো আঙ্গুলটা ওর গুদের ভিতর অনায়াসে যাতায়াত করছে। আমার একটু সন্দেহ হলো। এ মেয়ে কি তাহলে চোদা খেয়েছে কারও কাছে। কেবল ক্লাস এইটে পড়ে তাহলে এমন আনকোরা ভার্জিন গুদ ঠাপাল কে ?
নিশ্চয়ই সোনিয়া কারও কাছে চোদা খেয়েছে। যদি আমার আইডিয়া ঠিক হয়ে থাকে তাহলে ওকে ঠিক চোদা যাবে এতে কোন সন্দেহ নেই।আমি বললাম-সোনিয়া মামনি তোমার ভোদার চুলকানি থামাতে গেলে তো তোমার সোনায় একটা মোটা সিরিঞ্জ দিয়ে ইন্জেকশন্ করতে হবে। তুমি কি দেবে তোমার সোনায় একটা সিরিঞ্জ ঢুকাতে ?
kochi gud choda
সোনিয়া-না না আংকেল আমি ইঞ্জেকশনের সিরিঞ্জে খুব ভয় পাই।আমি-না না মামনি সে সিরিঞ্জ না। এই সিরিঞ্জে ব্যথার চেয়ে আরাম বেশি। তুমি জানো না এই সিরিঞ্জ ঢুকালে কি আরাম লাগবে তোমার সোনার ভিতরে। আচ্ছা মামনি একটা সত্যি কথা বলোতো। তোমার সোনায় ল্যাওড়া ঢুকায়ছে কে ? কার কাছে তুমি সোনা দিয়েছো ?সোনিয়া-আংকেল আপনি কি করে বুঝলেন ?
আমি-সে যেভাবেই হোক আগে বলো আমি যা বলেছি তা ঠিক কিনা।সোনিয়া-হুম্ আংকেল আমার চাচাত ভাই ভার্সিটিতে পড়ে রহিম ভাই আমার সোনায় তার বাড়া ঢুকায়ছিল।আমি-তাহলে বলো আমি ঠিক ধরেছি না ? তা তুমি কি আরাম পাইছিলে না ব্যথা পাইছিলে ?সোনিয়া-হুম্ প্রথমবার খুব ব্যথা পাইছিলাম কিন্তু পরে যেদিন আবার আমার সোনায় বাড়া দিয়েছিল সেদিন প্রথমে একটু ব্যথা পাইছিলাম কিন্তু পরে খুব আরাম পাইছিলাম। kochi gud choda
কিন্তু আংকেল মাই টিপলে এমন আরাম লাগে কেন ? আপনি একটু বেশি করে টেপেন না আমার দুদু দুটো। সানজানার দুদু দুটোও টিপে টিপে আরাম দেন। ওর দুদু আমার থেকে ছোট কিন্তু একেবারে কচি পেয়ারা।আমি-তাহলে আমিও তোমাকে সেই সিরিঞ্জ তোমার সোনায় ঢুকায়ে আরাম দিব ?সোনিয়া-হুম্ আংকেল কিন্তু খুব ব্যথা লাগে। পরে আরাম লাগে তাই আস্তে আস্তে সিরিঞ্জ দিবেন।
আমার বাড়া ফুলে ফেঁপে আরও এক ইঞ্চি বড় হয়ে গেল বলে মনে হল। আমি যখন সম্মতি পেয়ে গেছি তখন সোনিয়ার ভোদায় আমার বাড়া ঢুকাতে হবে। কচি একেবারে আনকোরা মাল এ কোনভাবেই ছেড়ে দেয়া যাবে না শুধু খেয়াল রাখতে হবে গুদ ফেঁটে রক্ত বার না হয়ে যায়। আর সানজানার গুদে বাড়া ভরা যাবে না কারণ ও কোনদিন চোদা খায়নি তাই ওর ভোদা ফেটে যাবার ভয় আছে। আমি শুয়ে পড়লাম। kochi gud choda
সানজানাকে বললাম-মামনি আমার ট্রাউজারটা খুলে আমার সোনায় একটু আদর করে দাও। আমি নিজে আমার টি-শার্ট খুলে ফেললাম। ওরা দুজনে আমার ট্রাউজার ধরে টানাটানি করে নীচে নামিয়ে দিলে বাড়াটা টং করে লাফিয়ে উঠল। সাথে সাথে সোনিয়া উরেব্বাস্! ও আংকেল এ কত্তো বড় ল্যাওড়া আপনার ! কত্তো মোটা আর লম্বা ! ও বাব্বা এ বাড়া আমার গুদে আমি নিতেই পারব না আংকেল। এমন মোটা সিরিঞ্জ আমার সোনায় কিছুতেই যাবে না।
এ আমি পারব না আংকেল। আমি আপনার বাড়া চেটে চুষে দিচ্ছি কিন্তু এ আমার সোনায় কিছুতেই নিতে পারব না। অনেক অনেক ব্যথা লাগবে আমার।আমি বললাম-ঠিক আছে আমি তোমাকে ব্যথা দিব না। তুমি আমার ল্যাওড়াকে আদর করে দাও।
সোনিয়া আর সানজানা দুজনে আমার বাড়া ধরে চাটাচাটি শুলু করল। সোনিয়া ওর মুখের মধ্যে পুরে নিয়ে ললিপপের মতো চুষতে লাগল। কিছসময় এমনভাবে চোষার পর আমি দেখলাম যা করার তাড়াতাড়ি করতে হবে। সব মিলিয়ে প্রায় দেড় ঘন্টা অলরেডি পার হয়ে গেছে। এখন কাজ সারতে হবে। আমি ওদের কে বললাম-সানজানা তোমার কাছে যে কাপ আইস-ক্রিম আর ললিপপ দিয়েছিলাম তা নিয়ে এসো। kochi gud choda
সানজানা ফ্রিজ খুলে কাপ আইস-ক্রিম আর ললিপপ নিয়ে এলো। আমি ওদের দুটোকে পাশাপাশি চিৎ করে শোয়ালাম। কাপ আইস-ক্রিম খুলে কাঠের চামচ দিয়ে আইস-ক্রিম বের করে প্রথমে সানজানার ভোদার উপর ভাল করে লাগালাম। সানজানা ও ও ওহ্ করতে লাগল। আমি এবারে সেই আইস-ক্রিম চাটা শুরু করলাম। চেটে চেটে খাচ্ছি। আইসক্রিমের সাথে ওর ভোদাও চাটছি। এক অন্যরকম শিহরণে সানজানা কেঁপে কেঁপে উঠতে লাগল।
সোনিয়াকে বললাম-চাট তোমার বান্ধবীর সোনা। সোনার উপরের আইসক্রিম চেটে চেটে খাও। আমি আর সোনিয়া দুজনে সেই ভোদার উপরের সব আইস-ক্রিম চেটে চেটে খেলাম। তারপর ওর ভোদা ফাঁক করে তার মধ্যে জিহ্বা ঢুকিয়ে দিয়ে চোদার মতো করে খেঁচে খেচে দিতে লাগলাম আর সানজানা উমমম্ উমমম্ ও মাগো ও মাগো কি আরাম গো ও আংকেল এ কেমন আরাম দিচ্ছো। kochi gud choda
এবারে সোনিয়ার ভোদায় আইসক্রিম লাগালাম আর একইভাবে চেটে চেটে খেলাম। ওর ভোদায় অনেক রস জমেছে। আইসক্রিমের সাথে সাথে গুদের মধুও খেতে লাগলাম। ওর ভোদার ভিতর জিহ্বা ঢুকায় দিলাম। খেঁচে দিলাম একটু। তারপর একটা ললিপপ নিয়ে সোনিয়ার ভোদা ফাঁক করে ঢুকায় দিলাম। ভোদার ভিতর যতদূর যায় ঢুকিয়ে নাড়াতে লাগলাম। রস মেখে ললিপপের গায়ে সাদা সাদা লেগে আছে।
প্রথমে আমি রস মাখানো ললিপপ সোনিয়ার মুখে দিলাম। সোনিয়া চেটে চেটে খেল কিছুসময়। আবার গুদের ভিতর ঢুকালাম। গুদের ভিতরে ঢুকিয়ে ভিতর বাহির করলাম কিছুসময়। তারপর বের করে আমি চেটে চেটে খেলাম। ললিপপের গায়ে এমনিতেই আঠা আঠা লাগে। এবারে সানজানার সোনার ভিতর ললিপপ ঢুকিয়ে দিলাম আর নাড়াতে লাগলাম। ভিতর বাহির করে চোদাচুদির মতো করলাম। সানজানার মুখে পুরে দিলাম রসে মাখা ললিপপ। kochi gud choda
সানজানা উত্তেজনায় কাঁপছে কিন্তু বাড়ায় হাত বুলাচ্ছে আর চেটে চেটে দিচ্ছে। আমার বীচিতে চাটা দিচ্ছে। ওর কাছে ওই দুটো নতন কিছু বলে মনে হচ্ছে তাই হাত বুলাচ্ছে আর চেটে দিচ্ছে।আমি বললাম-সোনিয়া মামনি এবারে তোমার সোনায় আমার মোটা সিরিঞ্জ ঢুকাব। তুমি রেডি হও। দেখো খুব মজা পাবা। তোমার সোনায় আমি খুব আস্তে আস্তে করে আমার বাড়াটা ভরে দিব আর যদি তুমি ব্যথা পাও তাহলে শুধু মুখে রেখেই তোমাকে আরাম দিব।
আচ্ছা বলতো এই যে ভোদার ভিতর বাড়া ঢুকানো আর বের করা একে কি বলে ?সোনিয়া-চোদাচুদি বলে। আমি চাচাত ভাইয়ের কাছে শুনেছি। রহিম ভাই যখন আমার সোনায় বাড়া ভরেছিল তখন বলেছিল আমরা নাকি চোদাচুদি করছি। kochi gud choda
আমি বললাম-ঠিক বলেছো একে চোদাচুদি বলে কিন্তু আমরা এখন যা করছি বা করব তা কিন্তু কোনদিন কখনও কাউকে বলা যাবে না।আমি সোনিয়া কে চিৎ করে শুয়ায়ে ওর বুকের সাথে ওর পা দুটো চেপে রাখতে বললাম। আবার ওর গুদে জিহ্বা দিতে চাটলাম। পাছার ফুঁটোয় জিহ্বা দিয়ে চাটা শুরু করলে সোনিয়া লাফিয়ে উঠল। আমার বাড়ায় ভাল করে থুতু মাখালাম। সোনিয়ার গুদের চেরায় আমার বাড়ার মুন্ডি ঘষলাম।
সোনিয়াতো শুধু না না আংকেল ব্যথা দিয়েন না। আপনার ল্যাওড়া যাবে না। আমার ব্যথা লাগলে কিন্তু আমি চিৎকার দিয়ে উঠব।আমি সানজানাকে বললাম-মামনি তুমি তোমার ভাইকে তোমার যে অলিভ ওয়েল মাখায় সেইটা নিয়ে এসো তো। সোনিয়ার ভোদায় একটু তেল মাখিয়ে তারপর আমার সিরিঞ্জ ঢুকাতে হবে। নাহলে ঢুকবে না। kochi gud choda
সানজানা এক দৌড়ে তা এনে দিল আমাকে। সানজানাকে আরও বললাম সোনিয়ার মাই চুষতে। সানজানা নীচু হয়ে সোনিয়ার মাই একটা একটা করে চুষতে লাগল আর চাটতে লাগল। আমি আমার বাড়ায় এবং সোনিয়ার গুদের ফুঁটোতে ভাল করে অলিভ ওয়েল মাখালাম। গুদের ফুঁটোর মধ্যে মধ্যমা ঢুকিয়ে মিনিটখানেক চোদার মতো করে ভিতর-বাহির করলাম। তারপর ওর পাছার নীচে একটা বালিশ দিয়ে গুদটা আরও একটু উঁচু করে নিলাম।
ওর পা দুটো ওর বুকের সাথে চেপে ধরে একহাতে আমার বাড়ার মুন্ডি গুদের চেরায় ঘষলাম। তারপর গুদের ফুঁটো বরাবর সেট করে ভিতরে ঢুকানোর জন্য চাপ বাড়ালাম। তেল মাখানো সব জায়গাতে। স্লিপ খেয়ে সরে যাচ্ছে বার বার। একসময় মুন্ডি ঢুকল আর সোনিয়া ও মাআআআগো ও বাবাগোওওওও ওরে আল্লাহ্ করে উঠল। আমি থেমে গেলাম মুন্ডি যখন ঢুকেছে তখন আর একটুও ঢুকবে তাই একটু অপেক্ষা করে আবার চাপ বাড়ালাম ভিতরে ঢুকানোর। kochi gud choda
এখন আর অতো কষ্ট হচ্ছে না আর সোনিয়াও অতো চিৎকার করছে না।আমি বললাম-সোনিয়া মামনি আর একটু সহ্য করো দেখবা খুব আরাম পাবা। একটু সহ্য করলেই আরাম আর আরাম। তোমোকে চুদে চুদে অনেক আরাম দেব মামনি। আর তুমি চিৎকার করলে যদি কেউ জেনে যায় যে আমরা কি করছি তাহলে কিন্তু আমাদের সবার ক্ষতি হয়ে যাবে তাই একটু চুপ করে সহ্য করো।
সোনিয়া-আংকেল আমার খুব ব্যথা করছে আর খুব জ্বালা করছে। আর ঢুকায়েন না। আমি পারব না আপনারটা নিতে। আপনারটা খুব বড় আর মোটা। এইটা আমার মধ্যে ঢুকবে না।আমি-মামনি এইতো আর একটু সহ্য করলেই দেখবা ঢুকে যাবে।
আমি আর কথা না বাড়িয়ে দিলাম আবার একটা ছোট্ট ঠাপ আরও প্রায় ইঞ্চিখানেক ঢুকল। আবার চাপ দিলাম কিন্তু আর ঢুকছে না। এখানেই থেমে গেলাম। হিসাব করলাম প্রায় অর্দ্ধেক ঢুকেছে। সূতরাং এইটুকু দিয়েই কাজ চালাতে হবে। নাহলে যদি জোর করে ঢুকাতে গেলে গুদ ফেটে যায় বা রক্ত পড়ে তাহলেতো ধরা খেয়ে যাব । তাই চুপ করে থাকলাম ওই অবস্থায় কিছু সময়। সানজানা ওর মাই খাচ্ছে আর মাঝে মাঝে মাই টিপছে আমি সানজানা কে উঠিয়ে সোনিয়া কোমরের দুই পাশে পা দিয়ে দাড় করালাম আমার সামনে। kochi gud choda
সানজানাকে বললাম-তোমার গুদ ফাঁক করো আর আমার মুখের সামনে নিয়ে আসো আমি তোমার গুদ চাটব। সানজানা আমার কথামতো সেইভাবে দাড়াল আর আমি ওর গুদের চেরায় জিহ্বা দিয়ে চাটতে চাটতে ছোট্ট ছোট্ট ঠাপ দিচ্ছি সোনিয়াকে। অল্প করেই একটু বের করে আবার সেটুকুই ঠাপ দিয়ে ঢুকিয়ে দিচ্ছি।আমি বললাম-কে সোনিয়া মামনি এবার আরাম পাচ্ছো নাকি এখনও ব্যথা করছে ?
সোনিয়া-হুম্ হুম্ উম্ উমমম্ ওহ্ আংকেল জ্বালা করছে ভিতরে কিন্তু এখন একটু কম লাগছে। আর একটা অন্যরকম ভাল লাগছে। ঠিক কেমন ভাল লাগছে বলতে পারব না তবে বেশ আরাম আরাম বোধ হচ্ছে আংকেল। অল্প অল্প করে দেন। আস্তে আস্তে দেন। আপনারটা যেটুকু গেছে তাতে আরাম লাগছে এবার। হুম্ উম্ ওহ্ উমমম্ আহ্ ভাল লাগছে——হুম্ দেন দেন ভিতরে ঘা দেন আস্তে আস্তে। kochi gud choda
আমি প্রায় মিনিটখানেক সোনিয়াকে চুদলাম। আমার মাল আউটের সময় হয়েছে তাই আর বেশি রিস্ক নিলাম না। সানজানাকে চিৎ করে শুয়ায়ে দিলাম। সানাজানার গুদের পাঁপড়ি ফাঁক করে বাড়ার মুন্ডি ঘষলাম। সানজানাও আরামে উমম্ উমম্ করছে কিন্তু ওর ভিতরে ঢুকালাম না।সানজানা-আংকেল ভিতরে খুব কামড়াচ্ছে। একটু ঢুকাও। খুব কুটকুট্ করছে। তোমার বাড়া ঢুকাও।
আমি বললাম-না মামনি তোমার ভিতর এইটা ঢুকালে তোমার রক্ত বের হবে। তোমার গুদে আমি আঙ্গুল ঢুকিয়ে আরাম দিচ্ছি। আঙ্গুল ঢুকিয়ে তোমাকে খেঁচে দিচ্ছি তাতেই তোমার আরাম হবে।
আমি সানজানার গুদের ভিতর মধ্যমা ঢুকিয়ে আঙ্গুল চোদা করলাম কিছুসময়। সানজানাও আরামে উমম্ উমম্ ওহহ্ মাআআগো করতে লাগল। আমি আঙ্গুল বের করে ওর গুদের চেরার উপর আমার শক্ত বাড়া লম্বভাবে রেখে ওর বুকের উপর শুয়ে চোদা শুরু করলাম। গুদের উপর বাড়া রেখেই আগু-পিছু করছি। মিনিটখানেক আমার উত্তেজনায় সানজানাকে চোদার মতো করে মাল ঢেলে দিলাম ওর গুদের উপর। kochi gud choda
ওকে জড়িয়ে শুয়ে থাকলাম। তারপর ওর বুকের উপর থেকে নেমে টিস্যূ দিয়ে সানজানার গুদের উপর মুছে পরিস্কার করে দিলাম। চিৎ হয়ে শুয়ে সোনিয়া কে বুকের উপর টেনে নিয়ে ওর মাই খেতে শুরু করলাম। ছোট্ট ছোট্ট কচি মাই এ যেন টিপে টিপে এতো আরাম যে ছাড়তিই ইচ্ছা করছে না। আমার বাড়ার উপর ওর গুদ রেখে ঘষছি আর এদিকে ওর মাই টিপছি কামড়াচ্ছি চুষছি। জড়িয়ে ধরে ঠোঁট চুষছি। সোনিয়াকে বললাম আমার মুখের উপর ওর গুদ নিয়ে আসতে।


Comments are closed here.