bangla xhoti পারিবারিক চোদনলীলা পর্ব ৪ by Abhi003 – Bangla Choti Golpo – All Bangla Choti – All Bangla Choti – All Bangla Choti

October 29, 2022 | By Admin | Filed in: চোদন কাহিনী.

| By Admin | Filed in: চোদন কাহিনী.

| By Admin | Filed in: চোদন কাহিনী.
bangla xhoti. বন্ধুরা আশাকরি সবাই ভালো আছো। প্রথমেই বলে রাখি আমি বাদবাকি লেখকের মতো ম্যাজিসিয়ান নই এটা সত্য ঘটনা আর সেভাবেই লিখছি না আর সবার মতো আমার ভালো পেটানো চেহারা নয়। বাড়ির মহিলাদের দেখলে অল্পবয়স্ক মনে হয়না ওগুলো কাল্পনিক গল্পে হয় যা এখানে হবেনা। তাহলে শুরু করলাম সেজকাকি বললো আমি যাই রান্না করার আছে দেখছি কি করা যায়।পোদ নাড়াতে নাড়াতে বেরিয়ে যেতেই আমার ধোন খাড়া হয়ে গেলো কিছুক্ষন বাদ না পেরে রান্না ঘরের দিকে যেতেই কানে এলো সেজো কাকী বলছে বাবু আজ আমায় যা চুদেছে না মা বললো নিজে চোদাচ্ছিস চোদা আমাদের কেন শোনাচ্ছিস। সেজকাকি বললো একবার চুদিয়ে দেখবে মেজদি খুব মজা পাবে তোমার গুদের জ্বালাও কমবে মেজদাতো কিছুই পারেনা। মেজকাকি বললো তোর মুখে কোনো লাগাম নেই।bangla xhotiআমি বুঝলাম মেজকাকি নিমরাজী আছে। সেজকাকি আমার দিকে পেছন ঘুরে রান্না করছিলো আমি রান্নাঘরে ঢুকে সেজো কাকীর কাপড় তুলে ৬ ইঞ্চির ঠাটানো ধোন গুদে ঢুকিয়ে দিলাম তারপর চুদতে লাগলাম পচ পচ পচাৎ পচাৎ ঠাপের আওয়াজে ঘরে আওয়াজ ভরে যেতে লাগলো। সেজকাকি আঃ আহঃ আঃ করে গোঙাতে লাগলো আমার ধোন দেখে মা,মেজকাকি ও জেঠিমার চক্ষু চড়কগাছ।এদিকে চোদন খেতে খেতে সেজকাকিমার চোখ উল্টে গেলো সুখের চোটে ওই যে বললাম আমি ম্যাজিসিয়ান না কিছুক্ষন আগে চুদেছি বলে জাস্ট ২২ মিনিট চুদে মাল ফেলে দিলাম। তারপর সেজকাকি আমার ঠোঁটে কিস করে বললো যাও সোনা আমি পরে আসছি আমি ধোনটা দেখাতে দেখাতে বাইরে এলাম দেখি মিতালীদি এসে আমায় কিস করতে লাগলো আর বললো কিরে দিদিকে চুদলি আবার সেজকাকিকে চুদলি আমায় কবে শান্তি দিবি। bangla xhotiআমি বললাম দেব সোনা কিন্তু তুই আমায় মেজকাকীর সঙ্গে ব্যবস্থা করে দিতে পারবি। মিতালিদি বললো দেখছি। রাতেরবেলা মিতালীদি আমার ঘরে এলো বললো চল মেজোকাকী আজ একা শুয়েছে আমি আর মিতালীদি গেলাম ঘরে। মেজকাকির নাম পারমিতা ফিগার ৪০-২৬-৩৬। মিতালীদির ফিগার ৩৬-২৬-৩৪। বলতেই হবে পরিবারের সবাইএর রসালো ফিগার। যাইহোক মেজকাকিকে আমি ঠোঁটে চুমু খেতে লাগলাম।নতুন ভিডিও গল্প!
নতুন ভিডিও গল্প!

নতুন ভিডিও গল্প!

মেজকাকি কিছুক্ষনবাদ চোখ খুললো আর আমায় দেখে ধাক্কা মারলো। ততক্ষনে মিতালীদি জামাকাপড় খুলে উলঙ্গ হয়ে গেছে। ও গিয়ে মেজোকাকীর মুখ নিজের গুদ দিয়ে চেপে ধরলো। আমি নাইটি উপরে তুলে মাই চুষতে লাগলাম। মাই দুটো মনের সুখে চুষতে লাগলাম। মিতালীদি বললো তাড়াতাড়ি চোদ মাগীকে।আমি ধোন বার করে মিতালীদির মুখের সামনেই ধরতে সেটা সাবলীলভাবে চুষতে লাগলো।আমি তখন গুদের ভিতরে আঙ্গুল চালান করে নাড়তে লাগলাম। bangla xhotiতখন দেখলাম মিতালীদি আরামে চোখ বুঝেছে মানে মেজকাকি ওর গুদ চুষছে আমি ধোন ওর মুখ থেকে ছাড়িয়ে নিয়ে কাকীর গুদে ঢুকিয়ে ঠাপ দিতে লাগলাম। মিতালিদি ওর মাই আমার মুখে ঠেসে ধরলো।আমি দিদির মাই চুষছি আর কাকীর গুদ চুদছি আর সারাঘরে ঠাপানোর আওয়াজ ভরে যাচ্ছে ৭ মিনিট পর মিতালীদি এসে পোদ উঁচু করে দাঁড়ালো আমি পিছন থেকে গুদে ধোন ঢুকিয়ে ঠাপাচ্ছি এবং মিতালীদি মেজকাকীর গুদ চুষছে আর মেজকাকি গোঙাচ্ছে।মেজকাকি মুখে খিস্তি দিচ্ছে বলছে এই মাদারচোদ আমায় ঠান্ডা কর। কিছুক্ষন বাদ আমায় শুইয়ে মিতালিদি আমার মুখে বসলো আর মেজকাকি আমার ধোন গুদে ঢুকিয়ে উঠবস করতে লাগলো। ওদের শীৎকার সারা ঘরে ঘুরতে লাগলো। তারপর ওরা পসিশন চেঞ্জ করলো এভাবে ২৩মিনিট চলার পর আমি ওদেরকে একেওপরের ওপর শুইয়ে ঠাপ দিতে দিতে ১০ মিনিট পর মেজকাকির পোদে মাল ফেলে পাশে শুয়ে পড়লাম। bangla xhotiমিতালীদি আমায় চুমু খেয়ে বললো আমি এখন যাই। পরে আমি মেজকাকিকে ৩০ মিনিট চুদে ঘুমিয়ে পড়লাম। পরদিন ঘুম ভাঙলো মেজকাকীর চুম্বনে। আমায় বললো ওঠো সোনা কাল তুমি আমায় চুদে খুব শান্তি দিয়েছো আজকেও তুমি আমায় চুদবে। ঠিক আছে বলে ফ্রেশ হয়ে বেরিয়ে এলাম। তখন কাকলিদি আর পিয়ালীদিকে দেখলাম ওরা গরমের ছুটিতে এসেছে। সবাই খুশি আর আমিও।ওরা আমার কাছে এসে বললো ভাই মিতালীদি ফোনে সব বলেছে আমাদের খেয়াল তোকেই রাখতে হবে এশা আর নিশাও আসছে। এরপর কি হলো জানতে কমেন্ট করুন।
Like this:Like Loading…
Related

Like this:Like Loading…

Related


Comments are closed here.