choti kahini মনোরমা – 3 – Bangla Choti Golpo

October 24, 2022 | By Admin | Filed in: চোদন কাহিনী.

bangla choti kahini. মনোরমা বুঝতে পারে তার ভালো দিন এসেছে, ঠিক আগেরই মতো। খুব খুশি। বিয়ের পর মনোরমা ফুরসাতগঞ্জে আসার পর থেকে প্রতি রাতে কেউ না কেউ তাকে চুরি করার চেষ্টা করেছে কিন্তু সুযোগের অভাবে পারেনি। প্রথম দিকে সে তার গোপন প্রেমিক কে তা জানতো না, তবে এখন সে জানতে পারেছে সে আর কেউ নয় তার শ্বশুর শমসের নিজেই। পর্দা থেকে যখন এই ধরনের জিনিস বেরিয়ে আসে, তখন যে কোনও জায়গায় এবং যে কোনও সময় যৌনতার অনুষ্ঠান হয়।

মনোরমা ও শমসেরের মধ্যেও তেমনই কিছু ঘটতে থাকে। স্বামী রবিকে ঘুমের ঘোরে ফেলে দুই ভাসুর রাজেশ ও অনিলের চোখে ধুলো দিয়ে মনোরমা যে কোনো সময় শ্বশুরবাড়ির সঙ্গে লালসার খেলা খেলত।তবে একটা কথা নিশ্চিত, এ ধরনের জিনিস বেশিদিন লুকিয়ে থাকে না। একদিন শমসের যখন মনোরমাকে ঘোড়ার আস্তাবলে খেলছিল, তখন অনিল ও রাজেশ দুজনেই দেখতে পেল। এমন যৌন দৃশ্য দেখে তাদের দুজনের বাঁড়া একযোগে দাঁড়িয়ে গেল এবং তারা মনে মনে সিদ্ধান্ত নিল তারাও শীঘ্রই সুযোগ দেখে মনোরমার কামুক শরীর উপভোগ করবে।

choti kahini

আর মাত্র দুদিন পর এমন সুযোগ পেল তারা। সেদিন শমসের পঞ্চায়েতের কাজে সকালে শহর গিয়েছিলেন। রবি যথারীতি রাতের ডিউটি সেরে নাস্তা করে ঘুমাচ্ছিল। সেদিন ক্লান্ত হয়ে ফিরে এসেছিল তাই মনোরমাকেও চুদল না, খেয়ে সোজা ঘুমিয়ে গেল। আজ মনোরমার একটু খারাপ লাগছিল যে ওকে চোদার দুজনকেই পাওয়া যাচ্ছে না। তো ও ভাবে আজ ঘরের কিছু কাজ করা উচিত। কিন্তু কয়েকদিন ধরে দুটো বাঁড়া যে তার কামুক শরীরে প্রবেশ করতে উদগ্রীব তা সে বুঝতে পারেনি।

যখন সে বাড়ির বাইরে গাছে পানি দিচ্ছিল। ওই সময় পাশের তবলায় কাজ করছিল রাজেশ ও অনিল। রাজেশ তাকে আস্তাবলে সাহায্য করার জন্য ডাকে। মনোরমা আস্তাবলে ঢোকার সাথে সাথে দুজনেই তাকে জড়িয়ে ধরে সেখানে পড়ে থাকা খাটে শুইয়ে দেয়। তার ক্ষমতা অনুযায়ী, মনোরমা তাদের জবরদস্তির সম্পূর্ণ বিরোধিতা করে। এটা এতই হঠাৎ ঘটল যে তার আওয়াজ বের হওয়ার আগেই অনিল তার শাড়ি এবং পেটিকোট টেনে ছুঁড়ে ফেলে দিল। আর রাজেশ ওর ব্লাউজ খুলছিল। choti kahini

শ্বশুরের সুবিধার জন্য মনোরমা এখন আর কোন ব্রা ট্রা পরেনা। তাই দুই মিনিটের মধ্যে সে সেখানে দুই যুবক ছেলের সামনে সম্পূর্ণ নগ্ন হয়ে যায়।মনোরমা লজ্জায় চোখ বন্ধ করল। সে এখন জানত তার সাথে কি ঘটতে যাচ্ছে। যদিও সে দুধে ধোয়া ছিল না, কিন্তু ভাসুরদের সামনে এভাবে বলপ্রয়োগ করে উলঙ্গ হয়ে শুয়ে থাকতে তার ভালো লাগেনি। সে অনেক সেক্স করেছে, কিন্তু এই প্রথম দুটো বাঁড়া একসাথে দেখল। এসব ভাবতে ভাবতেই ওর গুদে এক অদ্ভুত রকমের তৃষ্ণা জেগে উঠল।

রাজেশ কোন নিমন্ত্রণ ছাড়াই তার বৌদির গুদের মুখে তার বাঁড়া ঢুকিয়ে মুন্ডুটা ভেতরে ঢুকিয়ে দিল। মনোরমা কেঁপে উঠল। মনোরমার গুদটা একটু ভিজে গিয়েছিল, তাই দু-তিনটা ধাক্কায় বাঁড়া তার গন্তব্যে পৌঁছে গেল। দ্বিতীয় ভাসুর অনিল ওর স্তনের বোঁটা এমনভাবে চুষছিল যেন ওগুলো কোন সুস্বাদু পাকা আম। মনোরমা এখন এই খেলা উপভোগ করছে এবং সে হিস হিস করতে লাগল।

রাজেশের বাঁড়া তার বাবা শমসেরের চেয়ে ছোট হলেও আকারে মোটা ছিল। তাই, যখনই রাজেশ ধাক্কা দিত, মনোরমার গুদ আরও ছড়িয়ে পড়ত এবং সে আরও উপভোগ করে। সে তার চোখ খুলল, রাজেশের পাছার দুই পাশে তার পা আটকে দিল, মনোরমা তার পাছা তুলে রাজেশের বাঁড়া তার ভেজা গুদে নিতে শুরু করল। তবলায় প্রতিধ্বনিত হচ্ছিল ফচফচ কণ্ঠ। choti kahini

“চোদ আমাকে রাজেশ ….. ” মনোরমা প্রথমবার মুখ খুলে কিছু বলল।

রাজেশ বৌদির গুদে নিজের বাঁড়ার গতি বাড়িয়ে দিল। আর মুখ খোলার সুযোগ নিয়ে অনিল ওর মুখে অস্ত্র ঢুকিয়ে দেয়। পূর্ণ আনন্দ নিয়ে মনোরমা তাকে চুষতে লাগলো। ওর মাতাল দেহের ভিতর ও বাইরে দুটো বাঁড়া থাকার অনুভূতি আবেগে ভরে গেল।

“আরে কি জটিল গুদ তোমার বৌদি। সারা গ্রামে আমাকে এত মজা কোন মেয়ে দেয়নি।” রাজেশ তাকে চোদার সময় বলল।

“এই নেও …. আমা র… এ… আস… ছে…..”

মনোরমা বুঝল রাজেশ এখন পড়ে যাবে। ও জোরে জোরে ওর পাছা উঠায় এবং পরের ৪-৫টা ঠাপের পর রাজেশ তার বাঁড়ার জল মনোরমার গুদে ঢেলে দিল।

রাজেশ তার বাঁড়া বের করে অনিলকে ইঙ্গিত করল যে এখন সেও যেন তার বৌদির সৌন্দর্য গ্রাস করে। choti kahini

অনিল মনোরমাকে উল্টো করে ওর পাছাটা ধরে তুলতে লাগলো। মনোরমা বুঝতে পেরেছিল যে এই ভাসুর কুত্তার ভঙ্গিতে চোদার চেষ্টা করছে, তাই সে সাথে সাথে হাঁটু গেড়ে বসে পড়ল। রাজেশের বীর্য গুদ থেকে বেরিয়ে এসে উরু থেকে ঝরতে লাগল। অনিল এক নিমিষে ওর গুদে তার বাঁড়া ঢুকিয়ে দ্রুত চুদতে থাকে।

অনিলের মোটা বাঁড়া জোরে জোরে মনোরমার গুদ চুদছিল। পিছন থেকে লাগাতে লাগাতে আর ওর স্তন টিপার সময় ফিসফিস করে

“আমি আর রাজেশ তোমাকে এভাবে রোজ চুদবো। তোমার গুদে আমাদের বাঁড়া রেখে, আমরা রোজ তোমার ক্রিম বের করবো।

“হ্যাঁ …হ্যাঁ …তোমরা দুজনেই আমাকে রোজ উপভোগ করতে পাড়ো…আহ…আহ…..প্রতিদিন……” মনোরমা আনন্দিত স্বরে জবাব দিল।

এই কথা শুনে অনিল তার লিঙ্গের গতি বাড়িয়ে দিল। তার উরু মনোরমার নিতম্বের সাথে ধাক্কা খেয়ে গান করতে থাকে।

“ওহ… ওহ… আমি গেলাম …. নাও .. আমার সব রস…. তোমার গুদে……” choti kahini

এই বলে অনিল পুরো শক্তি দিয়ে নিজের বাঁড়া ঢুকিয়ে দিয়ে ঝাড়ল। মনোরমার মনে হল কেউ যেন তার গুদের গভীরে জলের ফোয়াড়া শুরু করেছে।

মনোরমা খুব খুশি। তার এখন অতিরিক্ত তিনজন পুরুষ আছে যারা তাকে প্রতিদিন যৌবনের সুখ দিতে প্রস্তুত। তার মতো কামুক নারীর জন্য এটা স্বর্গের চেয়ে কম কিছু ছিল না।

“হ্যাঁ, আমি ভালো আছি এবং আমি খুব খুশি, বাবা। আমার শ্বশুরবাড়ির লোকেরা আমার খুব যত্ন নেয়।” মনোরমা কিচিরমিচির করে।

মেয়ের কন্ঠ শুনে বাবা শ্রীরাম সিং বুঝতে পারলেন যে তার মেয়ে ইতিমধ্যেই তার শ্বশুর বাড়িতে তার আলো ছড়িয়েছে। কিন্তু এটা কি ধরনের আলো তার কোন ধারণা ছিল না। তিনি জানতেন যে মনোরমা খুশি এবং এটাই তার জন্য যথেষ্ট।

তিনি বললেন, “মনে মনে হচ্ছে, শ্বশুরবাড়ির লোকেরা পুরো খেয়াল রাখছে?”

দাঁতে নিচের ঠোঁট চেপে মনোরমা বলল, “হ্যাঁ বাবা, তিন মাসে সবাই আমার এত যত্ন নিতে শুরু করবে, ভাবিনি।” choti kahini

শ্রীরাম সিং বললেন, “বেটি, তুমি সুখে আছো তাতে আমি খুব খুশি। এখন ওটাই তোমার বাড়ি। তুমি বিয়ে করেছ, ভালো বাড়ি পেয়েছ। সেখানে সবার যত্ন নিও। এখন তোমার ভাই অমিতকে বিয়ে করাতে পারলে আমি মুক্ত।”

মনোরমা বললো, “হ্যাঁ বাবা, অমিতকে শীঘ্রই বিয়ে করাও।”

মনোরমা তখন আয়নার সামনে দাড়িয়ে আছে। নিজেই নিজেকে চোখ মেরে বলল,

“এখানে আমি এত ভালোভাবে সবার যত্ন নিচ্ছি যে তোমার পুত্রবধু কখনো তোমার এত যত্ন নিতে পারবে না।”

শ্রীরাম সিং বললেন, “ঠিক আছে বেটি, কাজে যাবার সময় হয়েছে। আমি ফোন রেখে দিচ্ছি। খুশি থাকো।”

শ্রীরাম সিং ফোন না রাখলেও তাকে রাখতে হয়েছে। কারণ গুলাবো, তার বাড়ির কাজের মেয়ে তার বাঁড়া চাটছিল সুস্বাদু লেবু চোষার মতো। ফোনে কথা বলার সময় গুলাবো ঘরের কাজ শেষ করে এসে শ্রীরাম সিংয়ের ধুতি থেকে বাঁড়া বের করে মুখে ঢুকিয়ে চুষতে লাগল। বাঁড়া চাটার ফলে তার কণ্ঠ আর সংযত ছিল না, তাই মেয়ের ফোনটা একটু তাড়াতাড়িই কেটে দিতে হলো। মেয়েকে বলতে হয়েছিল যে সে কাজ করতে যাচ্ছে, মেয়ের একেবারেই ধারণা ছিল না যে তার বাবা কী কাজ করতে যাচ্ছেন। choti kahini

“গুলাবো, তোমার মুখটা অসাধারণ। একটু জোরে চুষো। বড় মজা লাগছে।”

গুলাবো বাঁড়াটা পুরোপুরি মুখে নিয়ে নিল, ওদের সাথে চোখ মেললো, হাসলো আর জোরে চাটতে লাগলো। এতক্ষণে শ্রীরাম সিং এর বাঁড়া পুরোদমে চলে এসেছে। চেয়ার থেকে উঠতেই তার লম্বা মোটা বাঁড়া গুলাবোর মুখ থেকে বেরিয়ে এল। তিনি দ্রুত তার ধুতি এবং আন্ডারওয়ার খুলে ফেললেন, কুর্তা খুলে ফেললেন এবং পাশের বিছানার উপর গিয়ে শুয়ে পড়লেন। গুলাবো হাঁটু গেড়ে বসে আবার বাঁড়া চুষতে লাগলো। এই পজিশনে ওর পাছাটা একটু উপরের দিকে উঠল। ও সম্পূর্ণ উলঙ্গ।

জানালার কাছে দাঁড়িয়ে অমিত যে তাদের সব কার্যকলাপ দেখছে সে ব্যাপারে দুজনেই সম্পূর্ণ উদাসীন। অমিত আজকে তার সকালের দৌড় থেকে খুব তাড়াতাড়ি বাড়ি এসেছিল এবং পাপা কথা বলছে শুনে সে ভাবল দিদির সাথে ওরও কথা বলা উচিত। কিন্তু যখন জানলা থেকে দেখে যে গুলাবো তার বাবার বাঁড়া সাথে সরাসরি কথা বলছে, সে সেখানেই থেমে গেল। দৃশ্যটি গত রাতে দেখা সানি লিয়নের সিনেমার চেয়েও সেক্সি ছিল। choti kahini

তার হাত তার হাফপ্যান্টে এবং বাঁড়াটা ধীরে ধীরে আদর করছিল। সে অনেকবার গুলাবোর নগ্ন শরীর দেখেছে। গুলাবো বাহিরে চাকরদের কোয়ার্টারে খোলা জায়গায় গোসল করত। অমিত ওর বড় বড় স্তন এবং ওর গোল গোল এবং নিটোল পাছাটা এতই পছন্দ করত যে সেগুলি মনে পড়লেই তার বাঁড়া দাঁড়িয়ে যেত। গুলাবোর স্বামী হরিয়া ছিল শ্রীরাম সিংয়ের ক্ষেতের প্রধান। তিনি অন্যান্য চাকরদের তত্ত্বাবধায়ক ছিলেন। অমিত জানতো না যে হরিয়ার সম্পূর্ণ সম্মতিতেই গুলাবোকে চোদা হচ্ছে।

বাঁড়া চাটাতে চাটাতে শ্রীরামের শ্বাস-প্রশ্বাস তীব্র হয়ে উঠল। এতক্ষণ গুলাবোর গুদে তিনটা আঙ্গুল ঢুকিয়ে দিয়েছিল। গুদ সম্পূর্ণ ভিজে গেছে। আর আঙ্গুল বের করে গুলাবোর উত্থিত পাছায় চড় মারলো। এই ইশাড়া গুলাবো খুব ভালো করেই জানতো। সে তার মুখ দিয়ে বাঁড়াটা মুক্ত করে মেঝেতে হাটু গেড়ে পাছা উচিয়ে চেয়ারের দুটি হাতল ধরল। তার পাছা শ্রীরাম সিংকে আমন্ত্রণ জানাচ্ছিল কাছে আসতে।

শ্রীরাম উঠে ওর পিছু পিছু এসে তার বাঁড়াটা গুলাবোর গুদের মুখে রাখল। গুলাবো পাছা নাড়িয়ে মালিকের বাঁড়াটা একটু ভিতরে নিয়ে গেল। বাঁড়ার মুন্ডুটা একবারেই ভিতরে চলে গেল। আজ গুলাবোর গুদ খুব টাইট লাগছিল। সে একটা ঠেলে পুরো বাড়াটা ভিতরে ঢুকিয়ে দেয়। গুলাবোর মুখ থেকে একটা চিৎকার বেরিয়ে আসে। choti kahini

গুলাবো তার গুদে শ্রীরাম সিং এর বাঁড়াটা গরম এবং টাইট অনুভব করছিল। হরিয়াকে বিয়ে করার পর যেদিন সে এই প্রাসাদের চাকরের কোয়ার্টারে এসেছিল সেই দিনের কথা তার এখনও মনে আছে। সেই দিন থেকে শ্রীরাম সিং তাকে নিয়মিত চুদে যাচ্ছে। মানব জাতির নিয়মই এটা যে যত পায়, ক্ষুধা ততই বাড়ে।

এখন গুলাবোর অবস্থা এমন ছিল যে সে প্রতিদিন তার গুদে বাঁড়া চাইত। শ্রীরাম ও হরিয়া উভয়েই তা জানে। সেজন্য দুজনেই ওকে নিজেরা চোদার পরও ওর জন্য অনেকবার অন্য বাঁড়ার ব্যবস্থা করত। যখনই শ্রীরাম সিং কোন নেতা বা অফিসারকে ডাকতেন, তাকে খাওয়ানোর পর, গুলাবো তার পেটের নিচের ক্ষুধা নিবারণেরও ব্যবস্থা করত। এইভাবে, সেই এলাকার সমস্ত চুক্তি শ্রীরাম সিংহের পেয়ে যায়।

শ্রীরাম সিং তাকে দুহাত দিয়ে চেপে ধরে ঠাপাতে থাকে। জোর ঠাপের কারণে গুলাবো ঝাড়ার কাছে চলে এসেছে।

“মালিক জোরে জোরে মারেন…. ফাটিয়ে দেন পুরোটা দেন…।” choti kahini

“শালি, তুই পুরো খানকি হয়ে গেছিস… এই নে … আমার পুরো বাঁড়া …. তোর গুদ এখন মনে হচ্ছে …”

“মালিক, আপনার বাঁড়ার সামনে …. ঘোড়ার বাঁড়াও কিছু না…. ।”

এতক্ষণে অমিত তার বাঁড়াটা হাফপ্যান্ট থেকে বের করে নিয়েছে। ভিতরের কার্যক্রম দেখে তার বাঁড়াও পুরোপুরি খাড়া হয়ে পড়ে এবং সে হাত মারতে থাকে।

শ্রীরাম সিং গুলাবোকে জোরে মারতে লাগলো…

“এই নে শালি …. তুই আমার বাঁড়া নে… আমি ছাড়ছি… ও….. উ….. উ…..”

এই বলে সে তার সব জল গুলাবোর গুদের ভিতর ছেড়ে দিল। অমিতের বাঁড়া থেকেও ঝর্ণা বেরিয়েছে, তার নিশানা এখনো জানালার নিচের দেয়ালে। choti kahini

শ্রীরাম সিং এসে দিওয়ানের উপর বসলেন এবং গুলাবোর পেটিকোট দিয়ে তার ভেজা বাঁড়া মুছতে লাগলেন। চোখ গেল ফোনের দিকে। সে তখন হুট করে ফোনটা কেটে দেননি। ফোনটা তখনও কানেক্ট ছিল তার মেয়ে মনোরমার সাথে। তিনি ফোন তুলেন এবং কেউ তার প্রলাপ শুনতে পেয়েছে কিনা তা শোনার চেষ্টা করেন।

ওখান থেকে কোন আওয়াজ পাওয়া গেল না। কিন্তু শ্রীরাম সিং-এর নিঃশ্বাস ফোনে আঘাত করার সাথে সাথেই মনোরমার পাশ থেকে ফোনটি বিচ্ছিন্ন হয়ে গেল। শ্রীরাম সিং নিশ্চিত নয় যে মনোরমা তার চোদাচুদির আওয়াজ শুনেছে কি না।

কিন্তু অন্যদিকে, ফোনে বাবার এই গরম চোদাচুদির শব্দ শুনে মনোরমা পুরোপুরি গরম হয়ে গেল এবং সে রবিকে জাগিয়ে চোদা খাওয়ার পরিকল্পনা করছিল। সে এখন জানতে পেরেছে যে সে তার বাবার কাছ থেকেই তার দুষ্টু অভ্যাস পেয়েছে।

মনোরমার বিবাহিত জীবনে আনন্দের সীমা ছিল না। একমাত্র পরিহাস ছিল যে তার স্বামী, যিনি তার কামুক এবং মাতাল শরীরের আসল অধিকারী ছিলেন, তিনি এটির সামান্য বা কোন ব্যবহার করছেন না। তার স্বামী রবি যখন রাতে নাইট ডিউটিতে যেত তখন ওর শ্বশুর শমসের ওর পেটিকোট নিয়মিত তুলতে থাকে। choti kahini

শ্বশুড়ের চোদা খাওয়ার পর তার দুই ভাসুর মনোরমাকে চুদতো, অথবা সকালে আস্তাবলে তাকে নিয়ে যেত। সামগ্রিকভাবে, এই বাড়ির সমস্ত পুরুষই মনোরমার মুঠোয় ছিল। বলতে গেলে ঠাকুর শমসের মালিক হতে পারেন, কিন্তু এই অট্টালিকাটির আসল মালিক ছিলেন মনোরমা নিজেই।


Tags:

Comments are closed here.