choti panu মনোরমা – 2 – Bangla Choti Golpo – All Bangla Choti

October 23, 2022 | By Admin | Filed in: চোদন কাহিনী.

bangla choti panu. পরের দিন, মনোরমা তার সমস্ত মন এবং প্রান দিয়ে জানার চেষ্টা করছিল যে আগের রাতে এত ভালভাবে তার গুদ চুদেছে কে। ও জানত সে ওর শ্বশুর বা ওর ভাসুরদের একজন হবে। ও সারাদিন ওর শ্বশুর, অনিল এবং রাজেশকে পুরোপুরি পর্যবেক্ষণ করে। কিন্তু সেই তিনজন মোটেই এমন কোনো ইঙ্গিত দেয়নি যাতে মনোরমার সামান্যতম ধারণা হয় রাতে কে ওকে চুদেছে। সেদিন দুপুরে খাওয়ার পর ওর শ্বশুর ও ভাসুররা মাঠে গেলে ওর স্বামী রবি ওকে উলঙ্গ করে লাগায়।
মনোরমা ওর উরু এবং গুদ সম্পূর্ণভাবে খোলা রেখে একজন গুণী পতিব্রতা স্ত্রীর মতো শুয়ে পড়ল, রবি তার সমস্ত শক্তি দিয়ে ওকে চুদতে থাকল, কিন্তু ওর বাঁড়াটি মনোরমার গুদের জন্য ছোট ছিল। রবি ওর বউয়ের গুদে পড়ে গেল কিন্তু মনোরমা ওর গুদ খোলা রেখে এই সেক্সে অসন্তুষ্ট হয়ে শুয়ে ছিল আর ভাবছিল যে রাতের চোদা আর ওর স্বামীর চোদার মধ্যে পার্থক্য কতটা।সেদিন সন্ধ্যায় মনোরমার স্বামী আবার তার টেক্সটাইল মিলের নাইট ডিউটিতে যায়।
choti panu
মনোরমা ওর শ্বশুর ও ভাসুরদেরকে নিয়ে গভীর চিন্তায় মগ্ন। আগের রাতে কে ওকে চুদেছিল তা নিয়ে সে কম চিন্তিত বরং এই রাতে ওকে চোদা হবে কি না তা নিয়ে চিন্তিত ছিল। সেই রাতে যখন মনোরমা আবার ঘুমাতে গেল, সে তার গাউনের নিচে কোন আঁটসাঁট পোশাক পরেনি। কারণ সে মনে মনে চোদা খাওয়ার পরিকল্পনা করছিল।কিছুক্ষণের মধ্যেই মনোরমা আগের রাতে যেভাবে জেগেছিল ঠিক সেভাবেই জেগে উঠল।
ওর গুদে ভিজে জিভ লাগিয়ে কেউ পূর্ণ নিষ্ঠা ও শ্রদ্ধার সাথে ওর গুদের মুখ-চোদন করছিল। মনোরমা পা তুলে, চোষার মাথাটা ধরে দ্রুত ওর গুদে পুঁতে দিল। সে ব্যক্তির জিহ্বা মনোরমার গুদে এমনভাবে জড়িয়ে যায় যে তার দম বন্ধ হয়ে যাওয়ার অবস্থা। জিভওয়ালা লোকটা মনোরমার গুদটা পুরোপুরি উপভোগ করছিল, সে তার জিভটা মনোরমার গুদের উপরে নিচে নামিয়ে চুষতে থাকে। মনোরমার গুদ জল ছেড়ে দেয়। choti panu
“ওহ উম আহ”, গোঙ্গিয়ে উঠে মনোরমা।মনোরমা তার পোদ উচিয়ে উচিয়ে ধরতে থাকে। কিন্তু এর মধ্যেই মন্থন করা লোকটা উঠে এসে নিজের বাঁড়াটা মনোরমার গুদের মুখে রেখে একটা ঠাপ মারে। তার বাঁড়া অর্ধেক গুদে ঢুকে গেল।“এই নে আমার বাঁড়া।” মনোরমার কানে ফিসফিস করে বলল চোদনঠাকুর।
মনোরমা তৎক্ষণাৎ চিনতে পারে এই কণ্ঠস্বর। ওর শ্বশুর শমসের।“ওহ শমসের বাবাজী!” চোদন খেতে খেতে বলল।শমসেরের গায়ে হাত পা রেখে মনোরমা তার বাঁড়ার দিকে ভোদা ঠেলে দিতে লাগল।“শালি হারামজাদি, তুমি তোমার শ্বশুরের চোদা পছন্দ করো…” choti panu
শমসের বলতেই নির্মমভাবে বাঁড়াটা ঠেলে দিল মনোরমার গুদে।“হ্যাঁ, শ্বশুরমশাই… তোমার বাঁড়াটা খুব ভালো ….. আমার গুদে জল পড়ছে……” মনোরমা বলল।শমসের নিজের বাঁড়ার বর্শাটা ছেলের বউ এর গুদে ঢুকিয়ে দিল।“তোমার বাঁড়া কত বড় ….. আমার গুদ ছিঁড়ে দাও… আমি পড়ে যাচ্ছি। বাবা আ…আ…আ……..” চিৎকার করছিল মনোরমা
“আমার বাঁড়াও তোর গুদে জল ছাড়ছে।
এই ঘটনার পরে, মনোরমা বুঝতে পারে যে পরিবারে ওর একটি উচ্চ স্থান রয়েছে।
সকাল হয়ে গেছে এবং যথারীতি মনোরমা ভোরের আগেই উঠে পড়ে। মনোরমা তার স্বামী রবির জন্য নাস্তা বানাতো। রবি তার নাইট ডিউটি থেকে ফিরে নাস্তা খেয়ে ঘুমাত। এরপর মনোরমা তার শ্বশুর ও ভাসুরদের জন্য নাস্তা তৈরি করত। সাধারণত সাতটার মধ্যে নাস্তা সেরে ওর শ্বশুর ও ভাসুররা মাঠের দিকে রওনা দিতেন। কিন্তু আজ ওর শ্বশুর অনিল ও রাজেশকে মাঠে পাঠালেও নিজে যাননি। choti panu
মনোরমা রান্নাঘরে দাড়িয়ে বাসন ধুচ্ছিল। তখন সে তার পাছার ফাটলে বিশাল বাঁড়া অনুভব করল। আমি পেছন ফিরে তাকাতেই দেখি শ্বশুরমশাই দাঁড়িয়ে হাসছেন। মনোরমা তার গোল এবং পাঙ্ক পাছা পিছে চেপে ধরে যেন তার পাছা দিয়ে শ্বশুরের বাঁড়া মালিশ করছে। শমসের নিজেকে খুব ভাগ্যবান ভাবছিল যে সে এমন চুদাক্কাদ টাইপের পুত্রবধূ পেয়েছে। সে তার হাত দিয়ে পুত্রবধূর পোদগুলি টিপতে শুরু করে এবং আদর করতে থাকে।
“ওহ বাবা জি……” মনোরমা ভারী গলায় বলল।
“আমার বাঁড়া খুব জোরে দাঁড়িয়ে আছে, পুত্রবধূ। তোমার গুদের জন্য, একটু সময় হবে?”

নতুন ভিডিও গল্প!

শমসের আবেগাপ্লুত কন্ঠে কথা বলে মনোরমার পায়ের মাঝে হাত রেখে ওর গুদে আদর করতে লাগল।
“ওহ বাবা জি…প্লিজ…আপনাকে চুদতে অনেক মন চাচ্ছে…কিন্তু রবি ঘরে আছে। সে বেডরুমে ঘুমাচ্ছে…কিন্তু সে যেকোন সময় জেগে উঠতে পারে। আমরা এখানে চুদতে পারি না…” মনোরমা বলল। choti panu
“তুমি ঠিকই বলেছো পুত্রবধূ…এখানে না। আস্তাবলে চলো।” পুত্রবধূর গাল টিপতে টিপতে বলল শমসের।
মনোরমা শোবার ঘরে গিয়ে দেখল তার স্বামী রবি ভালো করে ঘুমাচ্ছে। মনোরমা রান্নাঘর ছেড়ে আস্তাবলে গেল। ওর শরীরে একটা অদ্ভুত ইচ্ছা ছিল যার কারণে ওর গুদ ভিজে গিয়েছিল।
মনোরমা সরাইখানায় প্রবেশ করে দেখল, তার শ্বশুর শমসের সেখানে সম্পূর্ণ নগ্ন হয়ে ধীরে ধীরে তার বাঁড়া নাড়াচ্ছে।
মনোরমা একটা কামুক হাসি দিয়ে সব কাপড় খুলে শ্বশুরের কাছে চলে গেল। শমসের হাঁটু গেড়ে বসে আর মনোরমা তার সামনে শুয়ে পড়ে দু পা হাটু মুরে দুপাশে ছড়িয়ে দেয়। গুদ পুরা ওপেন টু বাইস্কোপ। মনোরমার শ্বশুর ঝুকে ওর মুখে মুখ রাখে। শমসের পুত্রবধুকে চুষতে চুষতে বাঁড়াটা পুত্রবধূর গুদের গভীরে ঢুকিয়ে দিল।
“ওহ …. ওহ … আমি মরে গেছি….. বাবাজি তোমার হাতিয়ার তোমার ছেলের চেয়েও বড়… …” choti panu
শমসের নিজের বাঁড়াটা পুত্রবধুর গুদে ঢুকিয়ে বউ এর জল না ঘষা পর্যন্ত কোপাতে থাকে।
মনোরমা চোদন খেতে খেতে বললো, “বাবা প্লিজ আমার গুদে জল ঢুকিয়ে দাও…প্লিজ…।”
শমসের তার বাঁড়াটা মনোরমার গুদের ভিতর ঢুকাতে ঢুকাতে বলল, “এই নে বউ গাদন খা… ।
“ওহ, তোমার সব মাল আমার মুখে ঢোকাও, বাবাজী জান” মনোরমা বলল।
“এই নে আমার বীর্য খা।” শমসের ঝাড়ার সময় মনোরমাকে বলল।
দুজনেই যৌনতায় ক্লান্ত। মনোরমা স্বামী রবি উঠার আগেই শাড়ি ঠিক করে ঘরে চলে গেল। শমসের তার ভিজে বাঁড়া জাঙ্গিয়ায় রেখে মাঠে চক্কর মারতে বেরিয়ে গেল।


Comments are closed here.