choti live পারসোনাল সেক্রেটারী মিতা – 10 by Ratnodeep – Bangla Choti Golpo

October 7, 2022 | By Admin | Filed in: চোদন কাহিনী.

bangla choti live. ডিনার সারতে সারতে আমাদের নয়টার বেশি হলো। পাহাড়ী জায়গা তাই তখনই একটা নিরিবিলি পরিবেশ শুরু হয়েছে। আমরা কিছুসময় রুমের মধ্যে গল্প করলাম। আমরা বারান্দায় আসলাম। সেখানে বসে গল্প করতে করতে প্রায় এগারোটা বাজল। কেউ চেয়ারে কেউ মোড়ায় বসে আমরা কথা বলছিলাম। মিতা উঠে আমার পাশে চলে এলো। আমি চেয়ারে আরাম করে বসেছিলাম।মিতা-কি স্যার তুমি এমন নিরিবিলি হয়ে গেলে কেন ? চোদাবে না আমাদের ? আমাদের ভোদাতো কান্না করছে গো।

ভোদা ব্যথা না করে তো আমরা তোমাকে ছাড়ছি না স্যার। তুমি যে চোদা চোদার মেশিন ওরে বাব্বাহ্ ! কি ঠাপ ঠাপায় ! যেন ভূমিকম্প শুরু করে দেয় ভোদায়। কালতো আমরা চলে যাব। বিদায় হবে চার দিন ভ্রমনের। শিয়ান তার বাড়ী চলে যাবে আর আমরাও আমাদের কাজে ফিরে যাব।মিতা আমার কোলের উপর বসে আমাকে কিস্ করা শুরু করল। আমার বুকের সাথে ওর মাই চেপে চেপে ধরছে। বাড়ায় ওর গুদের ঘষা দিচ্ছে। আমার বাড়া শক্ত হতে শুরু করেছে। আমার মুখে ওর মাই ডলতে লাগল।

choti live

আমরা তিনজনে উঠে ওদের রুমে চলে গেলাম। মিতা আর শিয়ান কি যেন নিজেরা বুদ্ধি করল কানে কানে। তারপর দেখি দুজনে ওদের খাট দুটো টেনে পাশাপাশি করল। একটার সাথে আরেকটা মিশিয়ে দিল। দুটো খাট মিলে এখন বেশ বড় জায়গা হয়ে গেল।
মিতা বলল-আজ এটাই হবে আমাদের চোদানোর উপযুক্ত বিছানা। আজ তিনজনে এক বিছানায় সারারাত ধরে মন ভরে যতক্ষণ ভোদায় এবং বাড়ায় শক্তি থাকে ততক্ষণ চোদাচুদি ঠাপাঠাপি করব। কেউ না করতে পারবে না। আজ ঘর বারান্দা বাথরুম কড়িডর যেখানে যেখানে খুশি ইচ্ছামতো চোদাচুদি হবে।

শুধু চোদাচুদি আর ঠাপাঠাপি আর শুধু থপ্ থপ্ পক্ পক্ পকাৎ পকাৎ আওয়াজ হবে। ঝড় তুলে দেবে স্যার। গুদে ফ্যানা তুলে দেবে চুদে চুদে আজ তোমার বেশ্যা মাগী দুটোকে। গুদ ফাটায়ে দেবে তুমি আমাদের। কি পারবে না স্যার ? আমি যেমন যেমন বলেছি তেমন তেমন হবেতো স্যার ?
আমি বিছানায় শুয়ে পড়লাম। মিতা আর শিয়ান আমার দুইপাশে এসে শুয়ে আমাকে চটকাতে লাগল দুজনে একসাথে। দুজন দুইপাশ থেকে আমাকে আদর করছে। মিতা আমার বুকের উপর শুয়ে আমার ঠোঁটে কিস্ করল আর আমার মুখের মধ্যে জিহ্বা ঢুকায়ে দিল। choti live

আমার ঠোঁট চেটে চুষে আমাকে একেবারে অস্থির করে তুলল। মনে হচ্ছে চোদা খাবার জন্য মিতা পাগল হয়ে গেছে। আর শিয়ান আমার বাড়ায় হাত বুলাচ্ছে ট্রাউজারের উপর দিয়ে। ট্রাউজারের উপর দিয়েই বাড়ায় চাটা দিচ্ছে। একসময় আমার ট্রাউজার খুলে ফেলল। মিতা আমার উপর দাড়িয়ে ওর লেগিংস্ আর টি-শার্ট খুলে ফেলে আমার মুখের মধ্যে ওর মাই চেপে দিল। আমি ওর মাইয়ের বোটা চাটলাম। চুষে চুষে টেনে টেনে দুধ খেলাম। মিস্টি মিস্টি দুধ আমার মুখের মধ্যে যেতে লাগল যৎসামান্য।

শিয়ান নীচেয় আমার বাড়া তার মুখের মধ্যে নিয়ে ললিপপ খাচ্ছে। মুখের ভিতর নিচ্ছে আর বের করছে। সমান দুটো সেক্সি মাল যেন এখন আমাকে পারলে আস্ত খেয়ে ফেলে এমন উত্তেজিত হয়ে গেছে ওরা অথবা ওরা এমন পরিকল্পনা করেছে যাতে আমি ওদের দুটোকে অনেক রাফভাবে ঠাপাই। যেন অনেক কঠিন করে ওদের ভোদায় আমার বাড়ার ঠাপ মেরে শান্তি দিতে পারি।  choti live

মিতা অনেক উত্তেজনায় যা হয় তেমন করে আমার মুখে ওর মাই দুটো ডলতে লাগল আর বলতে লাগল-আজ বন্য হয়ে গেছি আমি——-আমাকে অনেক করে চুদতে হবে এখন——-আমার অনেক অনেক কঠিন ঠাপ চাই——-চুদে চুদে আজ আমার ভোদা দিয়ে রক্ত বের করে দে——–ঠাপিয়ে ঠাপিয়ে ভোদা ব্যথা বানায় দে——–গুদে যাতে আর আমার বর তার ছোট্ট নুনু ঢুকিয়ে চুদতে না পারে।

শিয়ান নিজে তার সব কাপড় খুলে ফেলে সেও পুরা ল্যাংটা হয়ে গেল। শিয়ান আমার বাড়া ছেড়ে উঠে দাড়ালে মিতা আমাকে 69 পজিশনে নিয়ে আমার মুখের উপর ওর ভোদা সেট করে দিল আর আমার বাড়া ওর মুখের মধ্যে সুন্দরভাবে চোষা শুরু করল। আমি মিতার পা দুটো আরও ছড়িয়ে দিলাম। ওর গুদের পাঁপড়ি দুটো ফাঁক করে প্রথমে চাটলাম কিছুসময়। মিতা ওহঃ উমমম্ ইসস্ আর পারি না——সব খেয়ে ফেললে আমার——-ওরে আমার রস খেয়ে খেয়ে ছিবড়ে করে ফেল——–আমার সব মধু খেয়ে দেখ কেমন লাগে——-আজকের সব মধু তোকে দিয়ে গেলাবো রে গানডু। choti live

আমি ওর গুদে চাটতে চাটতে সব রস খাচ্ছি। নাক ডুবিয়ে ঘষে ঘষে দিচ্ছি। প্রায় পাঁচ মিনিট এমন করার পর মিতা উঠে সরাসরি আমার উপর বসে ওর ভোদার মুখে আমার বাড়া ঠেকিয়ে জোরসে একবারে এক রামঠাপে ওর গুদের ভিতর ভরে নিল। জোরসে আহ্ করে উঠল। কয়েক সেকেন্ড সময় নিল আর ঠাপ শুরু করল। ওরে বাপরে বাপ ! সে কি ঠাপ শুরু করল মিতা ! মনে হচ্ছে যেন খাট ভেঙ্গে পড়বে এখনই।

এক একটা কঠিন ঠাপ মারছে আর নিজেই নিজের মাই ডলছে। মাঝে মাঝে নীচু হয়ে আমার মুখে ওর মাই ঢুকিয়ে দিচ্ছে-নে নে খা খা মাই খা বেশ্যামারানী বস্ আমার। মিতা যখন আমার মুখের উপর থেকে ওর মাই সরালো তখন সেই ফাঁকে শিয়ান এসে আমার মুখের উপর ওর ভোদা চাটাতে শুরু করল। বাহ্ একজন ঠাপাচ্ছে আমাকে আরেকজন আমাকে দিয়ে তার ভোদা চাটাচ্ছে।

মিতা ঘন ঘন প্রায় দশটা ঠাপ মারল পর পর। বুঝলাম ওর মনে হয় জল খসাবে তাই জোরে জোরে মারছে। ওহ্ ওহ্ মাগো মাআআআগো কি আআআআরাম গো মাআআআআগো——–কি বের হচ্ছে রে স্যার——-আমার বের হলো রেএএএএএএ———ধরর্ আমারে ও মাগো ও বাবাগো কি যে শান্তি এই চোদনে——–তোর বাড়ায় যে কি শান্তি দিছে রে ভগবান————-উমমমমম্ গেল গেল রেএএএ। choti live

ঠিক তাই ‍ওর জল খসানো শেষ হলে মিতা উঠে পাশে থপ্ করে শুয়ে পড়ল। মিতা আমার বাড়া থেকে নামার সাথে সাথে শিয়ান আমার দিকে পিছন দিয়ে ওর ভোদায় বাড়া ঢুকানোর চেষ্টা করতে লাগল। একটু সময় ওর গুদের চেরায় ঘষে ঘষে ঠিক পয়েন্ট মতো এনে নিম্নচাপে বাড়া ঢুকিয়ে নিল——-উহহহ্ উমমম্ আহহহহ্ কি যাচ্ছে আমার মধ্যে স্যার——-তোর বাড়া যেই গরম আর সেই লৌহকঠিন——-যাক যাক ভিতরে ঢুকতে থাক——-গভীরতা মাপতে থাক আমার গর্তের——-শেষ প্রান্তে গিয়ে যেন ঘা মারে——-আমার ইউটারাস্ যেন টের পায় তোর বাড়ার অস্তিত্ব——–ওহহহ্।

শিয়ান বাড়া পুরোটা ওর গুদের ভিতর ঢুকিয়ে তবেই ছাড়ল। ওর এখন আর কোন ব্যথা নেই। চোদনের আরামে ও এখন পাগল হয়ে গেছে। শুধু চোদা খেতে চাইছে। আমি যেন একটা চোদার মেশিন হয়ে গেছি। শুধু বাড়াটা শক্ত করে নিয়ে শুয়ে আছি আর ওরা আমাকে সমানে ঠাপাচ্ছে। অবশ্য আমার কষ্টটা কম হচ্ছে কিন্তু দুই দুটো সেক্সি মাল ঠাপিয়ে সেই সেই আরাম পাচ্ছি। শিয়ানও প্রায় পাঁচ মিনিট আমাকে রামঠাপ ঠাপালো। ঘন ঘন মারছে এবার শিয়ান। বুঝলাম ওরও জল খসানোর সময় হয়েছে। choti live

শিয়ান একসময় হঠাৎ থেমে গেল আর উঠে আমার মুখের উপর গুদ পেতে দিয়ে ঘষতে লাগল আর নিজেই নিজের মাই টিপছে আর ওর ভোদায় আমার নাক ডুবিয়ে ঘষছে। এই করতে করতে অঅঅঅ উমমম্ উমমমম্ করতে করতে আমার মুখে একরাশ জল ছেড়ে দিল—নে নে স্যার আমার মধু খেয়ে দেখ কেমন টেস্টি——–ওওওওহ্ বের হলো রে স্যার———তোকে এই নোন্তা জলে স্নান করিয়ে দিলাম——–আমার সব মধু উগড়ে দিলাম তোর মুখে——–খেয়ে দেখ কেমন লাগে।

আমি ওর নোনতা রস চেটে চেটে খেতে লাগলাম। ওরা দুইজন জল খসিয়ে ক্লান্ত হয়ে পাশে শুয়ে পড়েছে। আমি উঠে খাটের নীচে দাড়িয়ে মিতাকে খাটের কিনারে টেনে ওর ভোদায় এক ঠাপে বাড়া আমূল গেঁথে দিয়ে ওর কোন কথা বলার সুযোগ না দিয়েই ঠাপাতে শুরু করলাম। মিতা ওহহহহহহ্ মাগো বাবাগো বলে চিৎকার দিয়ে উঠল।

আমি সমানে ঠাপাতে লাগলাম——-নে নে দুই মাগী আমারে সমানে ঠাপিয়েছিস্———নে এবার আমার রামঠাপ খা——-দেখি তোদের ভোদা কতোক্ষণ এমন ঠাপ সহ্য করতে পারে——-আজ তোদের দুটোকে দেখে ছাড়ব রে বেশ্যা মাগী——-ভোদার রস নিঙ্গড়ে খাব——মাল তোর গুদে ফেলে পেট বাঁধায় দেব——-তুই আমার বীর্যে মা হবি——তোদের দুটোকেই একসাথে কোপাবো। choti live

মিতাও সমানে খিস্তি করতে লাগল-দে দে চুৎমারানী বেশ্যাঠাপানী তোর বাড়ায় কতো জোর আছে আমাকে ঠাপাতে থাক——-আমিও দেখে ছাড়ব তোর বাড়ার শক্তি কতো——-আমার ভোদা ফাটায় দে রে স্যার—– আমার ভোদা কামড়ায়——আমার মাই দুটো কামড়ে খেয়ে ফেল——-লাল বানায় দে দাগ বানায় দে আমার মাই দুটো——-চোদ চোদ জোরে জোরে মার——-চুদে ‍চুদে আমারে হোড় বানায় দে।

আমি মিতাকে কিছুক্ষণ সমানে ঠাপিয়ে ছেড়ে দিয়ে শিয়ানকে উপুর করে দিয়ে ওর পা দুই দিকে ছড়িয়ে ব্যাঙ এর মতো করে নিলাম। পিছনে দাড়িয়ে আমি বাড়ার মাথায় একটু থুথু মাখিয়ে ওর ভোদায় বাড়া গেঁথে ঠাপাতে শুরু করলাম। মিতা ওদিকে হাঁফাচ্ছে আমার ঠাপ খেয়ে। আমারও আজ মাল আউটের নাম নেই। বাড়া শক্ত থেকে সার্ভিস দিয়ে যাচ্ছে আর সমানে দুই মাগীকে ঠাপাচ্ছি। শিয়ানও এখন একটু নরম হয়ে এসেছে আমার ঠাপ খেয়ে। সমানে প্রায় পাঁচ মিনিট ঠাপালাম। choti live

আমি পিছন থেকে ঠাপাচ্ছি আর ‍ওর খোলা মাই দুটো ঠাপের তালে তালে সমানে দোল খাচ্ছে। শিয়ানের উঁচু উঁচু পাছার তাল মাংশের ঢিবিতে থাপ্পর মেরে মেরে লাল বানিয়ে দিচ্ছি। শিয়ানও ব্যথায় উহঃ আহঃ করছে। খামছে ধরছি মাঝে মাঝে ওর পাছার মাংশ। কামড়ে কামড়ে দাগ বানিয়ে দিয়েছি ওর পাছার আর থাইয়ের মাংশতে। নরম নরম তাল তাল পাছার মাংশ যেমন টিপতে আরাম তেমন থাপ্পর মেরে মেরে দাগ বানাতেও আরাম লাগছে। মিতা এসে ওর বুকের নীচে শুয়ে ওর মাই চাটতে লাগল আর বোটা চুষতে লাগল আর আমি মাঝে মাঝে পিছন থেকে ওর মাই টিপতে লাগলাম।

একসময় আমি টানা রামঠাপ মেরে শিয়ানের গুদের ভিতর আমার মাল আউট করে ওর কোমর আমার বাড়ার সাথে গেঁথে জোরে চেপে ধরে রাখলাম। মাল পুরোটা ওর গুদের মধ্যে চালান হয়ে গেলে ওদের দুটোকে জড়িয়ে ধরে হাঁফাতে হাঁফাতে শুয়ে পড়লাম বিছানার উপর। ওরাও হাঁফাতে লাগল। সবাই ঘেমে একাকার হয়ে গেছি। শিয়ানের ভোদা থেকে মাল গড়িয়ে পড়ল। আমি হাত পেতে ধরলাম আর ‍ওর বুকে মাই দুটোতে ডলে ডলে লাগালাম। choti live

আমার আর মিতার বুক শিয়ানের মাই দুটোতে ডলাডলি করলাম তিনজনে মিলে। ওদের চারটে মাই আমার বুকে ঘষা খাচ্ছে। চেপে চেপে ধরছি ওদের মাইগুলোকে আমার বুকের সাথে। কিছুক্ষণ এমন করে আমরা বিছানায় শুয়ে পড়লাম যে যার মতো। মিতা আমার থাইয়ের উপর মাথা রেখে আর আমি শিয়ানের নরম নরম থাইয়ের উপর আমার মাথা রেখে শুয়ে থাকলাম। এভাবে শুয়ে থেকে ঘুমের রাজ্যে চলে গেলাম।


Tags:

Comments are closed here.