sex choti 2022 পারসোনাল সেক্রেটারী মিতা – 9 by Ratnodeep – Bangla Choti Golpo

October 6, 2022 | By Admin | Filed in: চোদন কাহিনী.

bangla sex choti 2022. আমরা সকালে স্নান সেরে প্রায় দশটা নাগাদ বের হলাম সাজেক ঘুরে ঘুরে দেখতে। শিয়ান্ আমাদের সবকিছু দেখালো আর নিজে সবকিছু বর্ণনা করে গেল। আমরা সাজেক এর সব দর্শনীয় স্থানগুলো দেখে যখন রিসোর্টে ফিরলাম তখন বেলা তিনটা বাজে। আমরা ফিরে ফ্রেস হয়ে লাঞ্চ সারলাম।লাঞ্চ সেরে আমি সোফায় বসে রেস্ট নিচ্ছি এমন সময় মিতা এলো। মিতার পরনে লেগিংস্ আর টি-শার্ট।  টি-শার্টের নীচে মিতার ব্রা পরা আছে বোঝা যাচ্ছে। মিতা আর আমি সোফায় বসে কিছুসময় বিভিন্ন কথা বললাম। তারপর একসময় রুম লক করে আমরা বিছানায় গিয়ে শুয়ে পড়লাম।

আমি মিতাকে জিজ্ঞাসা করলাম শিয়ান কি করে।
মিতা বলল-শিয়ান্ মনে হয় ঘুমায়ে গেছে। ও লাঞ্চ সেরে রুমে গিয়েই শুয়ে পড়েছে।
আমি মিতাকে আমার সামনে নিয়ে জড়িয়ে ধরে শুয়ে আছি। মিতাকে জড়িয়ে ধরা থেকেই আমার বাড়া শক্ত হয়ে ওর পাছায় ঠেকেছে। মিতাকে জড়িয়ে ধরে ওর ঘাড়ে আর বগলে আদর করতে লাগলাম। ওর বগলে আমার মুখের ঘষা খেয়ে মিতা গরম হয়ে উঠল। ওর বগলে আমার জিহ্বার চাটা দিলাম।

sex choti 2022

আমি মিতার টি-শার্টের উপর দিয়েই মাই টিপলাম। পিছন থেকেই ওকে জড়িয়ে ধরে ওর লেগিংসের উপর দিয়েই ওর ভোদায় আমার হাত বোলালাম আর আঙ্গুল দিয়ে ওর গুদের চেরায় ঘষলাম। মিতা উঠে বসে ওর টি-শার্ট খুলে ফেলল। আমি ওর ব্রা খুলে ওর মাই দুটোকে বন্ধন থেকে মুক্ত করে দিলাম। মিতা এখন অর্ধ উলংগ। ওকে আমার বুকের সাথে চেপে ধরে ওর ন্যাংটো মাই দুটো দুহাতে ধরে আরামসে টিপতে লাগলাম। ওর পাছায় আমার বাড়া ঘষতে লাগলাম। ওর কানের লতিতে কামড় দিলাম।

মিতা-স্যার তুই কি এখন আমাকে চুদবি ?
আমি-কেন তোর কি চোদা খেতে খুব ইচ্ছা করছে ?
মিতা-হুম্ খুব খুব ইচ্ছা করছে চোদা খেতে। তোর আদরে আমি পাগল হয়ে যাই। তোর আদর আর তোর হাত আমার গায়ে পড়লেই মনে হয় আমার উত্তেজনা শুরু হয়ে যায়। আমার গুদের কামড় শুরু হয়েছে। গুদের মধ্যে কামড়াচ্ছে। চুদবি আমারে ? ঠাপাবি একটু আচ্ছামতো ? আমার গুদ এখন রসে টইটুম্বুর হয়ে আছে। এখন তোর পাকা বাঁশ ঢোকাতে কোন কষ্ট করতে হবে না। একটু চোদ না প্লিজ আমার সোনা মনা স্যার। sex choti 2022

আমি ওর মাই কামড়ালাম। বোটা চুষে চুষে দুধ খেলাম। এবারে পিছন থেকে টেনে ওর লেগিংস্ খুলে ফেললাম আর আমার ট্রাউজার খুলে ফুল নুড হয়ে গেলাম দুজনে। বুঝতে পারছি দুজনেই এখন এমন উত্তেজিত হয়েছি যে একবার চোদাচুদি না করলে আমাদের শান্তি হবে না। পিছন থেকে ওর এক পা উঁচু করে ধরলাম। আমি একটু নীচে নেমে বাড়ায় ওর গুদের রসে মাখামখি করে ওর গুদে পুঁচ করে আমার বাড়া ভরে দিলাম দুই ঠাপে। তারপর ঠাপ শুরু করলাম। ঠাপের পর ঠাপ। রামঠাপ ঠাপাতে লাগলাম মিতাকে। মিতা শুধু উম্ উহ্ আহ্ ইস্ কি মজা কি মজা করে যাচ্ছে আর সমানে শিৎকার করছে আরামে।

মিতা-মার্ মার্ জোরে জোরে রামঠাপ ঠাপা তোর বেশ্যা মাগীরে——-চুদে যা আমার গুদের নাগর——-দারুন চুদিস্ তুই সব স্টাইলে——–যে স্টাইলেই চুদিস্ না কেন সব স্টাইলেই তুই পারফেক্ট আমার স্যার——-চোদ্ চোদ্ তোর সেক্রেটারীরে——-চুদে চুদে হোড় বানায়ে দে তোর আমারে———-গুদের মজা দে।

আমি-নে নে রামঠাপ খা রে খানকি মাগী——-তোর গুদের বড় বাড় বেড়েছে——–তোর গুদ শুধু কামড়ায় আর আমারে চুদতে বলে——–অফিসে ফিরে গিয়েও আমি তোরে চুদে যাব——-কোন থামাথামি নেই আমাদের চোদন পর্বে এই আমি বলে রাখলাম। sex choti 2022

মিতা-সিউর। নো ব্রেক স্যার——আমাদের চোদাচুদি চলবেই——তুই এখন চুদে যা কথা পরে বলিস্।

আমি পিছন থেকে রামঠাপ মারতে লাগলাম। প্রায় দশমিনিট ধরে মিতাকে ঠাপিয়ে ওর গুদে মাল ঢেলে দিলাম। ওর গুদে ভরে রাখলাম আমার বাড়া। কিছুসময় পরে বাড়া একটু নরম হলো কিন্তু দুজনে আর নাড়াচাড়া না দিয়ে ওভাবেই জড়িয়ে ধরে শুয়ে থাকলাম। আমার বাড়া নরম হয়ে ওর গুদ থেকে বের হবার পর মিতার গুদ থেকে গাড় বাদামী ঘন বীর্য গড়িয়ে মিতার থাইয়ের উপর পড়ল। আমার থাইতে আর মিতার পাছায় বীর্য মাখামাখি হয়ে গেল। আমরা বাথরুমে না গিয়ে ক্লান্তিতে ঘুমিয়ে গেলাম।

কত সময় ঘুমিয়েছি জানিনা। কলিং বেল এর আওয়াজে ঘুম ভাঙ্গল। মিতাকে আমার আলিঙ্গন থেকে মুক্ত করে একটা টাওয়েল জড়িয়ে চোখ ডলতে ডলতে আমি দরজা খুলে দেখি শিয়ান্ সামনে দাড়িয়ে। তার পরনে মাত্র একটা স্লিভলেস সাদা পাতলা টেপ যার নীচে ব্রা নেই। স্পষ্ট দেখা যাচ্ছে তার মাই দুটো খাড়া হয়ে আছে বোটা দুটো। মাইয়ের অর্দ্ধেক দেখা যাচ্ছে। মাইয়ের ভাজ স্পষ্ট হয়ে আছে। খাড়া খাড়া মাই দুটো আমার দিকে তাকিয়ে আছে। আর নীচে প্যান্টি আছে। ওদিকে মিতা খাটের উপর ল্যাংটা হয়েই শুয়ে আছে। শিয়ান রুমে ঢুকে দরজা বন্ধ করেই আমার কোলে ঝাপিয়ে উঠে পড়ল আর আমাকে কিস্ করল। sex choti 2022

আমার কোমরের সাথে ওর পা দুটো কেচকি দিয়ে ধরে রাখল। ওর মাংশল থাই লদলদে পাছার মাংশ আমি খামছে ধরলাম। পাছার মাংশ চটকে দিলাম। টিপতে লাগলাম পাছার মাংশ। আমার বুকের সাথে ওর মাই দুটো চেপে ধরল। ওর খাড়া খাড়া মাই দুটো দ্বারা পিষ্ঠ হতে লাগল আমার বুক। কানে কানে বলল-স্যার ম্যাডামকে অনেক করে আদর করেছো আর ঠাপিয়েছো আমি তোমাদের পোশাক দেখেই বুঝতে পারছি তাই আমাকে কখন চুদবে স্যার ? আমাকে কখন ম্যাডামের মতন করে আদর করে করে উত্তেজিত করে আমার গুদে তোমার বাঁশ ঢুকিয়ে চোদা দেবে স্যার ?

আমি-দেবো আজ সারারাত পড়ে আছে। আজতো তোমার সাথে আমাদের শেষ রাত তাই আজ সারারাত হেব্বি মজা হবে। সারারাত চোদাচুদি হবে। যদি তোমরা পারতো আমিও আজ সারারাত তোমাদের চুদে চুদে গুদে ব্যথা বানায় দেব। মাই ডলব, কামড়াব, চুষব আর সেই সেইভাবে ঠাপাব।

শিয়ান আমার কোলে চড়া অবস্থায় ওর টেপ উঁচু করে গলার কাছে মুড়িয়ে রেখে ওর মাই দুটো আলগা করে দিল। আমি শিয়ানের মাইতে কামড় বসালাম। ওর মাইয়ের বোটা কামড়ে দিতে লাগলাম। মুখের মধ্যে নিয়ে চুষলাম। তারপর ওকে নামিয়ে দিয়ে মিতাকে ডেকে উঠালাম। শিয়ান বলল বাইরে যাবে তাই আমরা ফ্রেস হয়ে পোশাক পরে রেডি হয়ে অল্প সময়ের মধ্যেই রিসোর্টের সামনের ফাঁকা জায়গাটায় গিয়ে বসলাম। sex choti 2022

তখনও সন্ধ্যা ঘনাতে বেশ দেরী আছে। রিসোর্টের সামনে বসার জায়গা করা আছে সেখানে না বসে আমরা ফাঁকা জায়গাতে ঘাসের উপর বসে গল্প করতে লাগলাম। সেখানে বসেই আমরা কফি খেলাম। আস্তে আস্তে পাহাড়ে সন্ধ্যা ঘনিয়ে এলো।

রুমে ফিরে মিতা আর শিয়ান ওদের রুমে গেল। বেশ কিছুসময় পরে আমিই ওদের রুমে গেলাম। ওদের রুমের সাথের বারান্দাতে গিয়ে দেখলাম ওরা দুজন সেখানে আছে। মিতা দোলনাতে দোল খাচ্ছে। আমি সেখানে গেলে মিতা উঠে দোলনা থেকে নেমে দাড়াল। আমি দোলনাতে চিত হয়ে শুয়ে পড়লাম। শিয়ান দড়ি টেনে টেনে আমাকে দোল দিতে লাগল। কিছুসময় এমনভাবে কাটল। মিতা আমার কাছাকাছি দাড়িয়ে ছিল। ওর পরনে লেগিংস্ আর টি-শার্ট।

একসময় মিতা আমার বুকের উপর চিত হয়ে শুয়ে পড়ল। আমার বুকের উপর চিত হয়ে শোয়াতে ওর মাই দুটো আরও খাড়া খাড়া হয়ে উঁচু হয়ে থাকল। আমি আরামসে নীচ থেকে ওর বুকের দুই পাশ দিয়ে হাত উঠিয়ে মিতার মাই টিপতে লাগলাম আর দোল খেতে লাগলাম। শিয়ান মোড়ায় বসে আমাদের দোল দিচ্ছে। মাই টিপছি আর মাঝে মাঝে ওর ভোদায় হাত বুলাচ্ছি। sex choti 2022

মিতা আমার শক্ত হয়ে থাকা বাড়ায় ওর পাছা ডলছে। ওর গুদে হাত বোলাতে বোলাতে দেখি ভোদা ভিজে গেছে।ওর পরনে প্যান্টি নেই। আমি মিতাকে আর একটু উপরের দিকে তুলে ওর লেগিংস্ এর মধ্যে হাত ঢুকিয়ে দিলাম। ওর ভোদার রসে আমার হাত মাখামাখি হয়ে গেল। চেরার মধ্যে একটা আঙ্গুল ঢুকায় দিলাম। আঙ্গুলের ডগা ওর গুদের ভিতর যতটুকু সম্ভব ভিতর-বাহির করলাম।

আমি মিতার ঘাড়ে আমার মুখ ঘষতে ঘষতে কানে কানে বললাম-কি মিতু সোনা তোমার গুদে তো বান ডেকেছে। খুব চোদা ইচ্ছা করছে নাকি ? এখনই চোদা খাবে একবার না পরে ?

মিতা-খুব খুব ইচ্ছা করছে তোর বাড়াটা গুদের ভিতর ঢুকিয়ে দিয়ে বসে থাকি আর দোল খাই দুজনে। তোর স্পর্শে আমার গুদ কুট্ কুট্ করছে চোদা খাবার জন্য। ভিতরের ইউটেরাস্ পর্যন্ত তোর বাড়া ঢুকে যে ঘষা দেয় তার জন্য তো আমি পাগল হয়ে যাব। শুধুই আরাম দেয় তোর বাড়া। চোদা লাগবে না শুধু তোর লোহার রড আমার গর্তে ঢুকিয়ে দিয়ে দোল খাবো।

আমি-কেন এখনই এতো গরম হয়ে গেলি কেন ? গুদে বাড়া না ঢুকালে শান্তি হচ্ছে না ? sex choti 2022

মিতা-দে না একটু প্লিজ একটু চোদা দে না স্যার। শুধু তোর গরম বাড়াটা আমার গুদের ভিতর ঢুকানোর অনুমতি দে। আমি ঠাপাঠাপি করব না শুধু ঢুকিয়ে নিয়ে দোল খাবো।

আমি-ঠিক আছে যা পারিস্ কর। তোর যেমন ইচ্ছে তেমন করে আমাকে চুদতে পারিস্ তবে এখন শিয়ান নো এন্ট্রি। শিয়ান আমাদের শুধু দোল দেবে অর্দ্ধ নগ্ন হয়ে।

মিতা-ওকে ডান। নো প্রোবলেম তাই হবে।

মিতা আমার উপর থেকে নীচে নামল আর ওর লেগিংস্ খুলে ফেলল। ওর গায়ে শুধু একটা টি-শার্ট। আমি একটু উঁচু হয়ে আমার ট্রাউজার খুলে পা সামনে ছড়িয়ে দিয়ে অর্দ্ধেক বসার মতো বাঁকা হলাম দোলনার উপর। ভয় করছে দোলনা ছিড়ে না পড়ে। তারপরও মনে হল যথেষ্ট মজবুত আছে দোলনা। মিতা ওর লেগিংস্ খুলে আমার উপর দিয়ে এক পা নিয়ে গেল। আমার দিকে ওর পিছন দিয়ে একহাতে বাড়া ধরে ওর গুদের ফুটো বরাবর লক্ষ্য করে নীচে চাপ দিতে লাগল। বাড়ার উপর বসতে লাগল। sex choti 2022

পেরেক কাঠের ভিতর ঢোকার মতো একটু একটু করে আমার মোটা গরম পেরেক মিতার গুদের গর্তে হারিয়ে যেতে লাগল। মিতা আবেশে আহঃ উমমম্ করে উঠল। কি আরাম ! আহ্ ! ওহঃ কি যে যাচ্ছে গরম লোহার রড আমার গভীরে তা ভাষায় প্রকাশ করার মতো না। ওহঃ শিয়ান কি যে শক্ত হয়ে বাড়াটা ঢুকছে শুধু ভিতরে যাচ্ছে আর যাচ্ছে। শিয়ান আমাদের আরও একটু কাছে এসে দাড়াল। মিতা কিভাবে আমার উপর উঠে ওর গুদে আমার বাড়া নিচ্ছে তাই দেখছে। বারান্দাটা প্রায় অন্ধকার। বাইরের আলোতে যতটুকু যা দেখা যায়। বাইরে থেকে এখানে কেউ কিছু দেখতে পাবে না।

বারান্দার তিনদিকে আটকানো শুধু সামনে খোলা। আর সামনের দিকে শুধু পাহাড়ী ঢাল অতএব কোথাও থেকে কেউ কিছু দেখার ভয় নেই। মিতা নীচে দাড়িয়ে তার গুদে আমার বাড়াটা পুরাই ঢুকিয়ে নিলো। মিতা এবার অতি সন্তর্পনে আমার উপর উঠতে লাগল। ওর গুদে বাড়া ভরে রেখেই পা দুটো আস্তে আস্তে উপরে তুলে আমার বুকের উপর ওর পিঠ দিয়ে শুয়ে পড়ল আর চরম শান্তির একটা আহ্ নিশ্বাস ফেলল। পা দুটো আমার পায়ের উপর দিয়ে সামনের দিকে চড়িয়ে দিল। আমি ওর কোমর ধরে আগু-পিছু করতে শুরু করলাম। sex choti 2022

মিতা-আমিতো চুদতে বলিনি তোকে রে মাদারচোত——আমি শুধু তোর শক্ত বাড়াটা আমার গুদের ভিতর ঢুকিয়ে রেখে দোল খেতে খেতে ঘুম পড়ে যেতে চাইছি———-ওহ্ উমম্ আহঃ কি যে মজা দিচ্ছে তোর বাড়া ভিতরে ঢুকিয়ে রেখে——শুধু আমার মাই টেপ——-আচ্ছা করে মাই টিপে দে——-ওহহ্ মাই দুটো ডলে দে না রে ভাতার আমার।

মিতার এমন কথা শুনে আমি নীচ থেকে ওর মাই দুটো খামছে ধরলাম। ওর ঘাড়ে আমার মুখ ডলছি আর মাই টিপছি আর নীচে দাড়িয়ে শিয়ান আমাদের দোল দিচ্ছে। শিয়ান মিতার শিৎকার শুনে আর থাকতে পারল না। টি-শার্টের উপর দিয়েই ওর মাই ডলছে। এক হাতে দড়ি টেনে টেনে দোল দিচ্ছে আর অন্য হাতে কখনও মাই টিপছে আবার কখনও গুদ ডলছে প্যান্টের উপর দিয়ে। শিয়ান ওর প্যান্ট খুলে ফেলল আর মোড়াটা টেনে তার উপর বসে আমাদের দোলনার দড়ি টানতে টানতে একহাতে ওর গুদ খেঁচছে। sex choti 2022

ওর গুদে দুটো আঙ্গুল ঢুকিয়ে দিয়ে ভিতর-বার করছে। আমরা দুজন দোল খাচ্ছি আর মাই টেপাটিপি করছি। আমি শিয়ানকে কাছে ডাকলাম-কি শিমু তোমারও খুব গরম উঠেছে ? শিয়ান হুম্ বলল। আমি শিয়ানের ন্যাংটো পাছায় আচ্ছামতো থাপ্পর মারলাম একটা। শিয়ান দোলনার দড়ি টানা বন্ধ করেছে। মিতা আমার বাড়া ওর গুদে ভরে নিয়ে আমার উপর শুয়ে উহ্ আহ্ উম্ম করছে। আমি শিয়ানের থাইতে হাত বুলাতে বুলাতে ওর গুদে আমার একটা আঙ্গুল ঢুকিয়ে দিলাম।

গুদের চেরার মধ্যে আঙ্গুল ঢুকায়ে দিলে শিয়ানও উহ্ উমমম্ ও স্যার কি করছেন আপনি——–আমিতো আর থাকতে পারছি না——-আমার কি হবে——-আমারও যে গুদে বান ডেকেছে——-আমাকেও একটু দিন না স্যার আপনার গরম লোহার রড——–ওহ্ ম্যাডাম আমার কি যে হয়ে যাচ্ছে ভোদার মধ্যে আপনাকে কি করে বোঝাবো——-ওহ্ স্যার ওরে আমার গুদমারানী মাদার ফাকার একটু চোদ তোর বেশ্যা মাগীরে—–একটু ঠান্ডা কর চুদে চুদে। sex choti 2022

আমি বুঝেছি দুটো সেক্সি মাগীই এখন পুরোদস্তুর ঠাপ খাবার জন্য পাগল হয়ে গেছে। মিতা শিয়ানের খিস্তি শুনে আরও গরম হয়ে গেল। আমার বাড়ার উপর অল্প স্বল্প নাচানাচি করতে লাগল। আমি শিয়ানের গুদে আঙ্গুল ঢুকাচ্ছি আর বের করছি আর মাঝে মাঝে ওর গুদে আমার মধ্যমা ভিজিয়ে মিতার মুখের ভিতর দিয়ে চেটে চেটে ওকে শিয়ানের গুদের রস খাওয়াচ্ছি। মাঝে মাঝে আমিও আঙ্গুলের রস চেটে চেটে খাচ্ছি——–ওহ্ শিয়ান কি টেস্টি তোমার গুদের মধু——-দারুণ তোমার মধু নোন্তা নোন্তা টেস্টি টেস্টি।

মিতা আমার বুকের উপর থেকে ওর পিঠ উঁচু করে বাড়ার উপর একটু বসে ছোট করে ঠাপাতে লাগল আমাকে। বাড়া থেকে সামান্য উঁচু হচ্ছে ওর গুদ।

আমি বললাম-মিতা ‍কি হলো তোমার বাড়ার ঠাপ খাওয়া ? তুমি তো বলেছিলে শুধু বাড়া ঢুকিয়ে দোল খাবে।

মিতা-হুম্ স্যার খুব হয়েছে। এখন আর আমার কিছু লাগবে না। যে টুকু আরাম হয়েছে তা যথেষ্ট হয়েছে। চলো এখন আমরা ডিনার সেরে আসি আর তারপর সারারাত আজ চোদাচুদি করে রাত কাটাব। এই বলে মিতা নীচে নামল আর আমিও দোলনা থেকে নেমে নীচে দাড়ালাম। শিয়ান আমার সামনে এসে আমার ন্যাংটো বাড়া ধরে ওর গুদে ঘষতে লাগল-ও স্যার আমার কি হবে ? একটু একটু ছোট্ট করে চোদ না স্যার——খুব কামড়াচ্ছে ভিতরে——দে না কয়টা ছোট্ট করে মধুর ঠাপ যা খেয়ে আমার মন ভরে যায়। sex choti 2022

আমি মোড়ার উপর বসলাম। বারান্দার রেলিংয়ে হেলান দিয়ে সামনে পা ছড়িয়ে দিলাম। শিয়ানের হাত ধরে টেনে ওকে আমার কোলের উপর বসালাম। একসময় ওর মাই দুটো টিপতে শুরু করলাম আর শিয়ান ওর গুদের চেরার মুখে আমার বাড়া ঘষতে ঘষতে ভিতরে ঢুকানোর চেষ্টা করল। গুদ রসে ভিজে পিচ্ছিল হয়েই আছে তাই অল্প চেষ্টাতেই ভিতরে ঢুকে গেল।

প্রায় সম্পূর্ণ ঢোকার সাথে সাথে শিয়ান সামনে ঝুঁকে ওর হাঁটুর উপর পুরো দুই কনুইয়ের ভর দিয়ে আমাকে ঠাপাতে শুরু করল। আমি পিছন থেকে ওর টি-শার্টের উপর দিয়েই ওর খাড়া খাড়া মাই টিপতে লাগলাম। মাই টিপে টিপে ওর মাই তো ঝুলিয়ে দিয়ে গেলাম মনে হচ্ছে। মাঝে মাঝে টি-শার্টের ভিতর হাত ঢুকিয়ে ওর মাই টিপলাম।

শিয়ান-ওহ্ কি যে মজা ! এ শুধুই মজা আর মজা——ওহ্ শুধু স্বগ্গে যাই যাই আর যাই——এই বাড়ার ঠাপ খাওয়া যে এত্তো মজার আগে কখনও জানিনি স্যার——-তুই একটা চোদার মেশিন স্যার।

প্রায় মিনিট পাঁচেক ধরে শিয়ান এভাবে আমাকে ঠাপাল তারপর থামল-স্যার আমি আর পারছি না। আমার হাত হাঁটু ব্যথা হয়ে গেছে আর পারি না স্যার——খুব মজা হইছে স্যার। sex choti 2022

শিয়ান আমার কোলের উপর থেকে উঠে দাড়াল। আমিও উঠে দাড়ালাম। আমার মাল আউট হয়নি তাই বাড়া খাড়া হয়েই আছে। আমি শিয়ানকে আমার বাড়ার নীচে বসিয়ে ওর মুখের মধ্যে আমার বাড়া ঢুকিয়ে ঠাপাতে শুরু করলাম। কিছুসময় এভাবে ঠাপিয়ে ওর মুখের ভিতর বাড়া চেপে ধরে রেখে ওর গালের মধ্যে আমার মাল আউট করে দিলাম। শিয়ান ওক্ ওক্ করতে লাগল। ঠিক গেলার ইচ্ছা নেই তাই গলার মধ্যে যেতেই খক্ খক্ করে কাশি চলে এলো ওর। একসময় কোৎ করে গিলে ফেলল আমার গরম ঘি। আমরা উঠে ফ্রেস হয়ে ডিনার দিতে বললাম। মিতাদের রুমে বসেই আমরা ডিনার সারলাম।


Tags:

Comments are closed here.