choti golpo প্রতিশোধ – 1 – পরিচয় by বিচিত্রবীর্য

May 27, 2021 | By Admin | Filed in: চোদন কাহিনী.

bangla choti golpo. কলকাতার পাশে একটি বেসরকারি স্কুল , বেশ নামী স্কুল । স্কুলে খেলার মা’ঠ আছে আর সেই মা’ঠের পাশে বেশ বড়ো আর গভীর জঙ্গল আছে । স্কুলে হোস্টেল আছে। স্কুল হোস্টেল একসাথেই । নতুন বছরের জানুয়ারি মা’সের পড়া শেষ হয়ে ফেব্রুয়ারী মা’স পড়ে গেছে । সেই স্কুলেই পড়ে রবি’। বেশ রাগী স্বভাবের ছেলে, তাই কোন বন্ধু নেই । দেখতে ভালো।

পড়াশোনায় আরো ভালো । বয়স 15 । উচ্চতা 5’5 । এবছর মা’ধ্যমিক দেবে। ফেব্রুয়ারি মা’সে ওই স্কুলের হোস্টেলেই একটা’ ছেলে নতুন ভর্তি হয়ে এলো । তার নাম আখতার। সে বাড়িতে পড়াশোনা না হওয়ার কারনে হোস্টেলে ভর্তি হয়েছে । হোস্টেলেই থাকে। বয়স 16 । উচ্চতা প্রায় 5’7 ফুট লম্বা। শরীর বেশ পেটা’নো, ফর্সা, হ্যান্ডসাম দেখতে।

একদিন ক্লাসে অ’ঙ্কের ম্যাম একটা’ অ’ঙ্ক করতে দিল। সময় শেষে ম্যাম যাদের হয়ে গেছে তাদের হা’ত তুলতে বললো। তখন শুধু মা’ত্র রবি’ আর আখতার হা’ত তুললো। তখনই দুজনের চোখাচোখি হলো । টিফিন ব্রেকে রবি’ গাছের নিচে বসে নিজের টিফিন করছিল তখন আখতার এসে আলাপ করলো। তখন থেকেই দুজনের বন্ধুত্ব শুরু। কেউ তো যেচে এসে রবি’র সাথে কথা বলে না , আখতার বললো। তাই রবি’র বেশ ভালো লেগে গেল আখতার কে।

choti golpo

কয়েকদিনের মধ্যে ওদের বন্ধুত্ব আরো বাড়লো । যেহেতু ওদের ধর্ম আলাদা তাই দুজনের দুজনের প্রতি এক আলাদা টা’ন বাড়লো। এই প্রথম রবি’র এতো ভালো কোন বন্ধু হলো, তাই সে তার বন্ধু আখতার কে বাড়িতে খাওয়ার নেমন্তন্ন দিয়ে দিল । রবি’বার দুপুরে রবি’র বাড়িতে মা’ংস হয়। বাড়ির বাজার রবি’ই করে তাই সে একটু বেশি মা’ংস কিনে আনে। এবং মা’কে জানিয়ে দেয় যে আজ একজন বন্ধু ওর বাড়িতে নিমন্ত্রণ খেতে আসছে । ববি’তা বেশ খুশি হলো। কারন এর আগে কখনো রবি’র বন্ধু রবি’র বাড়িতে খেতে আসেনি।

যথারীতি রবি’বার বেলা বারোটা’য় আখতার রবি’র দেওয়া ঠিকানায় চলে এলো। বেশ বড়ো বি’ল্ডিং। বি’ল্ডিং এ উঠে সবথেকে উপরের তলার ঘরে বেল বাজালো ।দরজা খুলতেই চোখের সামনে আখতার যাকে দেখলো তাকে এক কথায় সেক্স বোম বলা যায়। এমন কিছু মহিলা থাকে যাদের দেখলে মনে হয় এরা শুধু চোদন খাওয়ার জন্য জন্মেছে। আর স্বামীকে চোদন সুখ দেওয়ার জন্যই বেঁচে আছে।তেমনি এক মহিলা হলো রবি’র মা’ ববি’তা।

উচ্চতা প্রায় আখতারের গলা পর্যন্ত। অ’র্থাৎ পাচ ফুট চার ইঞ্চি হবে। বুকটা’ বি’শাল 38 D সাইজ। কোমর 34 আর পাছা 38 । ফর্সা । বয়স 35 । মুখটা’ পান পাতার মতো। ঠোট ফোলা যেন চুম্বনের জন্য সব সময় সামনের জন কে ডাকছে। চোখ দুটো টা’না টা’না। আর ডান দিকের গালে ফোলা ঠোটের ঠিক উপরে একটা’ তিল। এই তিল ববি’তার মুখের সৌন্দর্য হা’জার গুন বাড়িয়ে দিচ্ছে । choti golpo

খুবই শান্ত শিষ্ট হা’উজ ওয়াইফ হলো ববি’তা। ছেলের রাগী চরিত্রের জন্য একটা’ সমঝে চলে। বাড়ি থেকে বেশি বাইরে বার হন না। আখতার ঢুকে ববি’তা কে দেখে ঘাবড়ে গেল। সে একটু সামলে নিয়ে একটা’ প্রনাম করে নিল।

“ থাক বাবা , বেচে থাকো , সুখে থাকো „ মা’থায় হা’ত বোলাতে বোলাতে বললো ববি’তা । কি সুর এই গলায় আর কি মিষ্টি। যেন কৃষ্ণের বাশি লেগে আছে গলায়।

ববি’তার পড়নে আছে একটা’ সবুজ শাড়ি । শাড়িতে বি’ভিন্ন ধরনের ফুল আকা। আর বড়ো গলার নীল ব্লাউজ। ববি’তা হা’তটা’ উপরে তুলে আখতারের মা’থায় বোলাতে গিয়ে তার বি’শাল দুধ জোড়া ফুলে উঠলো। আখতার চোখের সামনে সেটা’ দেখে নিজেকে কন্ট্রোল করতে পারলো না। সে বললো “ কাকি বাথরুম কোথায়? „

“ এই তো সামনেরটা’ । „ বলে সামনে একটা’ দরজা দেখিয়ে দিল ববি’তা।

আখতার সোজা বাথরুমে ঢুকে দরজা দিয়ে হ্যান্ডেল মা’রতে শুরু করলো। কিন্তু আখতারের বেশি সময় লাগে মা’ল ফেলতে। অ’ন্যের বাথরুমে বেশিক্ষণ থাকা যায় না। খারাপ দেখায় । তাই সে বেরিয়ে এলো নিজেকে শান্ত না করেই। choti golpo

এসে রবি’র সাথে সোফায় বসে গল্প করতে লাগলো। ওদিকে ববি’তা তিনজনের জন্যই ভাত মা’ংস স্যালাড দই বাড়তে শুরু করলো।

“ তোদের কি এই একটা’ই বাথরুম। „

“ হ্যাঁ। আগে দুটো ছিল। তিন চার বছর আগে রিনোভেশন হবার পর একটা’ হয়ে গেছে। বাড়িতে দুটো লোক তাই দুটো বাথরুম একটু বেশি হয়ে যায়। „

“ দুটো লোক ? „

“ আমা’র বাবা বাইরে থাকে। দুই তিন মা’স অ’ন্তর একবার আসে। বাবার কোন ভাই বোন নেই আমা’রো কোন ভাই বেন নেই। „ বেশ উদাস গলায় বললো রবি’।

“ উম্ম বুঝলাম। „

“ কি ? „

“ কিছু না। „

“ এই তোমরা এসো। আমা’র হয়ে গেছে। „ বলে ডাক দিল ববি’তা। choti golpo

দুজনেই গিয়ে সামনাসামনি বসে গেল। আর ববি’তা রবি’র পাশে বসলো। আখতারের সামনে ববি’তা।

খাওয়া শুরু করে আখতার বারেবারে ববি’তাকে দেখছিল। সেটা’ রবি’ আর ববি’তা দুজনেই লক্ষ্য করলো।

“ আর একটু মা’ংস দি তোমা’কে? „ কাপড় টা’ একটু ঠিক করে ববি’তা জিজ্ঞাসা করলো। ইসসস ছেলেটা’ কিভাবে তাকাচ্ছে তার দিকে। যেন কাপড়ের উপর দিয়েই উলঙ্গ শরীর দেখতে পাচ্ছে।

খাওয়া শেষ করে রবি’ আর আখতার বসলো সোফায়। সামনে টিভি চলছে। ববি’তা এসে পাশের সোফাতে বসলো। সে তার ছেলের একমা’ত্র বন্ধুর সম্পর্কে জানতে চায় “ তোমা’র বাড়িতে কে কে আছে? „

“ আমা’র বাড়িতে ? „ আখতার অ’ন্যমনষ্ক ছিল।

“ হুমম । „

“ আমা’র বাড়িতে সবাই আছে। আমা’দের পরিবার জয়েন্ট পরিবার। বাবা মা’ কাকা কাকি জ্যেঠা জ্যেঠি আর প্রায় সাত জন ভাইবোন। „ বলে ববি’তাকে দেখতে থাকলো আখতার। choti golpo

আখতারের পাশে বসে রবি’ কথা গুলো শুনছে। যদিও সে আগে থেকেই এসব তথ্য জানে।

“ বাব্বা ! এতো বি’শাল পরিবার। „ বললো ববি’তা।

“ এই বি’শাল পরিবারের জন্যই তো ওখানে আমা’র পড়াশোনার ক্ষতি হচ্ছিল। „

“ তাই তুমি হোস্টেলে চলে এলে। হোস্টেলে একা থাকতে কষ্ট হয় না তোমা’র ? „

“ হ্যাঁ ! তাই হোস্টেলে ভর্তি হতে হলো । তবে হোস্টেলে থাকতে কষ্ট হয়। কেউ নেই যে। „

“ তুমি চাইলে আমা’দের বাড়িতে মা’ঝে মা’ঝে চলে এসো। „

কথা বলতে বলতে আখতার ববি’তার শরীর টা’ জরিপ করছিল। কি রসালো মা’ইরি । এরকম মা’ল পেলে সারা রাত খাটে ফেলে গাদন দেওয়া যায়। সবুজ শাড়ির ভিতরে যে পাকা পেঁপে দুটো আছে সেগুলো কতটা’ মিষ্টি হবে তা ভাবতেই গা শিরশির করলো আখতারের। পেটে হা’ল্কা মেদ আছে। আর ঠিক কোমরের যে জায়গায় শাড়ির কুচি আছে তার উপরে একটা’ চর্বি’র ভাজ । আর ঠিক ববি’তার মা’ই ঢাকা ব্লাউজ যেখানে শেষ হচ্ছে সেখানে আর একটা’ ভাজ। উফফফফফ কি কামনাময়ী এই শরীর । choti golpo

যেকোন পুরুষের স্বপ্নের রানী হবার যোগ্য এই মহিলা। কি সুন্দর এই কোমর । এই কোমরে যদি একটা’ সোনার কোমরবি’ছা বা কোমর বন্ধনী থাকতো তাহলে স্বর্গের দেবতারা ববি’তাকে ভোগ করার জন্য তুলে নিয়ে যেত। আর সুগভীর একটা’ নাভী, যেকোন বাচ্চার নুনু অ’নায়াসে ওখানে ঢুকে যাবে। ববি’তার পেটের সুগভীর নাভী দেখে আখতারের ধোনে যন্ত্রনা শুরু হলো।

ববি’তার দেখলো আখতার ওর কোমরের দিকে তাকিয়ে আছে। সে শাড়ি দিয়ে পেট ঢেকে নিল। আর লজ্জায় উঠে চলে গেল।

কথাবার্তা শেষে আরও কিছুক্ষণ আখতার রবি’র বাড়িতে থাকলো। তারপর মা’থায় একটা’ বুদ্ধি আসতে আখতার রবি’ কে বললো “ চল সবাই মিলে একটা’ সেল্ফি তুলি’ । „

“ আচ্ছা চল । „

রবি’ মা’কে বলতে ববি’তা রাজি হয়ে গেল। ববি’তা আধুনিক মেয়ে । বি’এ পাস করতেই বি’য়ে হয়ে যায়। এমনিতেই রবি’ মা’ঝে মা’ঝে ববি’তার সাথে অ’নেক সেল্ফি তোলে।

আখতার তার ফোন থেকে এমন কটা’ সেলফি তুললো যাতে ববি’তার পুরো শরীর দেখা যায়। বি’শেষ করে তার ওজনদার দুধ দুটো।

আখতার বি’কাল বি’কাল চলে গেল হোস্টেলে । হোস্টেলে ঢুকেই নিজের ঘরের বাথরুমে গিয়ে ববি’তার ফটো দেখে প্রায় আধঘন্টা’ ধরে খেঁচে মা’ল ফেললো। choti golpo

এদিকে রাতে ঘুমা’নোর সময় খাটে শুয়ে ববি’তা বললো “ তোর বন্ধু আমা’কে কিভাবে দেখছিলো দেখেছিলি’ ? মনে হচ্ছিল গিলে নেবে। „

“ তুমি যা জিনিস। সবাই চাইবে গিলতে। „ রবি’ হেসে উঠলো ।

“ এই মা’রবো তোকে। মা’য়ের সাথে এইভাবে কথা বলতে আছে। „ রেগে গিয়ে বলে ববি’তা।

“ তুমি আমা’র মা’য়ের সাথে বন্ধুও। জানো তোমা’কে দেখার জন্য রাস্তায় লোক দাড়িয়ে থাকে। কিন্তু তুমি তো বাড়ি থেকে বার হও না। „ রবি’ হেসে বললো।

“ ওই জন্যেই তো বাইরে যাই না। „

রবি’র জীবনে তার একমা’ত্র বন্ধু বলতে গেলে তার মা’ ববি’তা। আর এই আখতার। তার মা’য়ের সাথে তার সব বি’ষয়ে খোলামেলাভাবেই আলোচনা হয়। রাগী প্রকৃতির হবার জন্য ববি’তাও রবি’ কে একটু সমঝে চলে।

আজ সারাদিনে আখতারের এই ব্যাবহা’র আর মা’য়ের এই কথায় রবি’র মা’থায় একটা’ বুদ্ধি এলো আর সাথে পুরানো এক রাগের প্রতিশোধ নেওয়ার পরিকল্পনা আটতে আটতে ঘুমিয়ে পড়লো ।


Tags: , , , , , ,

Comments are closed here.