গল্প=২৪৪ শুধু তোর ই জন্যে (পার্ট-২)

May 26, 2021 | By Admin | Filed in: চোদন কাহিনী.

গল্প=২৪৪

শুধু তোর ই জন্যে

চতূর্থ পর্ব – দুরন্ত বি’হঙ্গ

—————————

পরের দু’টো দিন দেখতে দেখতে কেটে গেল। কতদিন এই রকম বাড়ী ছেড়ে কোথাও যাই নি, জিনিষপত্র তুলে রাখা, সব কিছু ভালভাবে বন্ধ করা, যাওয়ার গোছ-গাছ, কাজ কি কম? তুই বার বার বলেছিস, “মা’ এক গাদা জিনিষ নেবে না, বেশী লাগেজ নিয়ে বেড়ানো যায় না”। কি নেব, কি নেব না তাই ঠিক করতেই আমি হিমশিম। এরই মধ্যে তুই আবার আমা’র জন্যে দুটো বি’কিনি আর কয়েকটা’ ড্রেস কিনে এনেছিস। বি’কিনি দুটো দেখে আমা’র কান লজ্জায় লাল হয়ে গেল, এই পরে লোকের সামনে বেরোতে হবে? ড্রেসগুলোও এমন যা আগে আমি কোনোদিন পরিনি। তুই বললি’, “মা’ এই নতুন ড্রেসগুলোই নিও, একটা’ নতুন নাইটি এনেছি, সেটা’ও নিও, আর কিছু না নিলেও চলবে। ট্রেনের জন্যে তোমা’র ঐ সুন্দর হলুদ শাড়ীটা’, আর ম্যাচিং সায়া ব্লাউজ পরে নিও ”। নেই নেই করেও একটা’ বড় সুটকেস আর একটা’ ক্যারিঅ’ল ব্যাগ হয়ে গেল (এগুলো কে যে ক্যারিঅ’ল বলে আমি জানতাম না)। রাতের ট্রেন, ট্রেনে খাওয়ার জন্যে কিছু খাবার আর টুকিটা’কি কিনে আনলি’। বেরোবার ঠিক আগে একটা’ ছোট ব্যাগ দিয়ে বললি’, মা’ এটা’কে ক্যারি অ’লে রেখে দাও, পরে লাগবে। দরজা জানলা বন্ধ করে, সব কিছু আর একবার ভালো করে দেখে নিয়ে আমরা সন্ধ্যের আগেই বেরিয়ে পড়লাম।
স্টেশনে পৌঁছে, তুই খুঁজে বার করলি’ কোন প্ল্যাটফরম থেকে আমা’দের ট্রেন ছাড়বে, আমা’দের সীট কোথায় হবে? কুলি’র মা’থায় মা’ল চড়িয়ে আমরা পৌঁছলাম সেখানে। ট্রেনটা’ প্ল্যাটফরমে আসতেই আমরা কামরায় উঠলাম, দেখি ভিতরে সব খোপ খোপ ঘরের মত, বেশী ভীড় নেই। কুলি’টা’ একটা’ খোপে আমা’দের মা’লগুলো নিয়ে ঢুকল, পেছন পেছন আমরা। ছোট্ট একটা’ কামরার মত, সেখানে উপর নীচে দুটো শোওয়ার জায়গা, গদি মোড়া, জানলার সামনে একটা’ ছোট টেবল দেয়ালের সাথে সাঁটা’, আর জানলার উপরে একটা’ দেয়াল আয়না। তুই বললি’, “মা’ এটা’ ফার্স্ট ক্লাস, এই ছোটো কামরাগুলোকে কুপে বলে, আর এই শোওয়ার জায়গাগুলোকে বলে বার্থ। কোনো কুপেতে চারটে বার্থ থাকে, কোনোটা’তে দুটো, যেমন আমা’দেরটা’”। তুই কুলি’টা’কে পয়সা দিয়ে মা’ল গুলো নীচের বার্থের তলায় ঢুকিয়ে দিলি’, তারপর টেনে কামরার দরজাটা’ বন্ধ করে দিলি’। আমি অ’বাক হয়ে জিগ্যেস করলাম, “কিরে আর কেউ আসবে না?” তুই আমা’কে জরিয়ে ধরে বললি’, “না মা’, এখানে শুধু তুমি আর আমি”। আমি আবদার করে বললাম, “আমি জানলার কাছে বসব,” তুই হেসে বললি’, “হ্যাঁ তাই বস”। ট্রেনটা’ ছেড়ে দিল, আমরা গোছ গাছ করে সবে বসেছি, আমি জানলার কাছে, তুই আমা’র পাশে, এমন সময় দরজায় ঠকঠক। তুই উঠে গিয়ে দরজা খুলে দিলি’, একটা’ লোক দেখি কম্বল, চাদর, বালি’শ এসব দিয়ে গেল। তার একটু পরেই চেকার এলো। তুই আমা’দের টিকিটটা’ দেখালি’, লোকটা’ টিকিট চেক করতে করতে আমা’কে আড় চোখে দেখল। তারপর টিকিটটা’ ফেরত দিয়ে, মুচকি হেসে তোকে ‘এনজয়’ বলে চলে গেল। লোকটা’ যেতেই, তুই দরজাটা’ টেনে ছিটকিনি দিয়ে দিলি’।
ট্রেনটা’ বেশ জোরে চলছে। বাইরেটা’ নিকষ কালো, মা’ঝে মা’ঝে দু একটা’ আলো হুশ করে বেরিয়ে যাচ্ছে। আমি এক দৃষ্টে বাইরে তাকিয়ে আছি, তুই আমা’র কোলে মা’থা রেখে একটা’ ম্যাগাজিন পড়ছিস। এক জায়গায় এক গোছা আলো, বোধহয় কোনো গ্রাম, তারপরে একটা’ ছোটো স্টেশন চলে গেল। তুই ম্যাগাজিনটা’ এক পাশে রেখে বললি’, “এসো মা’, খেয়ে নি, খাওয়ার গুলো ঠাণ্ডা করে লাভ নেই”। খাবারের প্যাকেট গুলো বের করে জানলার সামনের টেবলটা’য় রাখলি’। প্যাকেটগুলো খুলে দেখি, চাইনিজ খাবার এনেছিস, আর একটা’ ছোট কোকাকোলার বোতল। আমি কাগজের প্লেটে খাবার বেড়ে দিলাম, নিজেও নিলাম। “উমমমমম…খাবারটা’ খুব টেস্টি, তাই না মা’?” তুই খেতে খেতে বললি’। “হ্যাঁ রে খুব ভালো,” আমি বললাম। কোকের বোতলটা’ খুলে নিজে এক চুমুক নিলি’, আমা’কেও দিলি’। হটা’ত বায়না করে বললি’, “মা’ একটু খাইয়ে দেবে”। “হ্যাঁ রে সোনা, আয়”, বলে আমি তোর হা’ত থেকে প্লেটটা’ নিয়ে, চামচ করে তোকে খাইয়ে দিতে লাগলাম। খেতে খেতে তুই আমা’র মা’ই টিপলি’, “মা’ তুমিও খাও”। আমি তোকে খাওয়াচ্ছি, নিজেও খাচ্ছি, মা’ঝে মা’ঝে কোকের বোতল থেকে চুমুক দিচ্ছি। তুই আমা’র গাঁ ঘেঁষে বসে আমা’র কোমর জরিয়ে ধরেছিস। “মা’ শাড়ীটা’ খুলে বস না,” আমা’র কোমর টিপে বললি’।
“আগে খেয়ে নে না,” আমি বললাম।
“না, শাড়ীটা’ খুলে বস”।

উঠে দাঁড়িয়ে শাড়ীটা’ খুলে পাট করলাম। তুই বললি’, “নীচে সুটকেসে রেখে দাও”। ঝুঁকে সুটকেসের ডালাটা’ খুলে শাড়ীটা’ রাখছি, তুই সায়ার ওপর দিয়ে আমা’র পাছায় হা’ত বোলালি’। শাড়ীটা’ রেখে উঠতেই তুই আমা’র হা’ত ধরে বললি’, “এসো মা’, আমা’র কোলে বসে আমা’কে খাওয়াও”। আমি পাশ হয়ে তোর কোলে বসে, চামচ দিয়ে খাবার তুলে তোর মুখের সামনে ধরলাম। খেতে খেতে আমা’র সায়ার গিঁটটা’ খুলে দিয়ে দু হা’তে আমা’র কোমর জরিয়ে ধরলি’। আমি তোকে খাওয়াচ্ছি, তোর হা’ত আমা’র শরীরের আনাচে কানাচে ঘুরে বেড়াচ্ছে। মা’ই টিপছিস, কোমর পেটে হা’ত বোলাচ্ছিস, সায়াটা’ সরিয়ে গুদ চেপে ধরলি’। আমি পা দুটো আরও খুলে দিলাম। চামচ দিয়ে আর এক বার খাবার দিলাম তোকে। খাবার মুখে নিয়ে আমা’কে জোরে চুমু খেলি’, ঠোঁটে ঠোঁট চেপে ধরেছিস, আমা’র মুখ খুলে গেল আর তুই খাবারটা’ জিভ দিয়ে ঠেলে দিলি’ আমা’র মুখে, “খাও মা’, তখন থেকে শুধু আমা’কেই খাওয়াচ্ছ”। আমা’র মনটা’ খুশীতে ভরে গেল। “আবার দাও মা’,” বলে মুখ হা’ঁ করলি’। আমি আর এক চামচ দিলাম। তুই আবার আমা’র ঠোঁটে ঠোঁট চেপে আমা’কে খাওয়ালি’। আমি এক চামচ করে তোর মুখে দিই, একবার নিজে খাস, আর এক বার আমা’র মুখে দিস, এই ভাবে আমরা খাওয়া শেষ করলাম।
“মা’, খালি’ প্যাকেট গুলো আর কোকের বোতলটা’ ঐ প্লাস্টিক ব্যাগে ভরে কোনায় রেখে দাও, আমি কাল সকালে ফেলে দেব”, তুই বললি’। আমি প্যাকেট গুলো আর খালি’ বোতলটা’ প্লাস্টিক ব্যাগে ভরে রাখতে উঠলাম, আমা’র সায়াটা’ খুলে পড়ে গেল। তুই হেসে বললি’, “মা’ এটা’ও তুলে রাখো সুটকেসে, এটা’র আর কি কাজ?” খাবার থলি’টা’ এক কোনে রেখে, আমি সায়াটা’ পাট করে সুটকেসে রাখলাম। তুই ইতিমধ্যে নীচের শোওয়ার জায়গাটা’য় চাদর বি’ছিয়ে দুটো বালি’শ রেখে, তাতে হেলান দিয়ে বসেছিস পা ছড়িয়ে, নিজের পাশে বি’ছানায় থাপ্পড় মেরে বললি’, “এসো মা’।“
আমি তোর পাশে বসতেই তুই আমা’কে কোলে টেনে নিলি’। কামরার ভেতরটা’ বেশ ঠাণ্ডা, একটা’ চাদর টেনে নিলি’ কোমর পর্যন্ত। আমি তোর বুকের ওপরে মা’থা রাখলাম, তুই আমা’কে জরিয়ে ধরে আমা’র উদোম পাছায় হা’ত বোলাতে শুরু করলি’। বাইরে কালো অ’ন্ধকার, কিছুই দেখা যাচ্ছে না, ট্রেনটা’ খুব জোরে চলছে, ট্রেনের দুলুনিতে আমা’দের শরীর ঘষা খাচ্ছে। চুমু খেতে খেতে দু হা’তে আমা’র পাছা টিপে জিগ্যেস করলি’, “মা’ তোমা’র ভালো লাগছে?”
“উমমমমম ভীষন”, আমি তোর ওম খেতে খেতে বললাম।
“আমা’র প্যান্ট আর জাঙ্গিয়াটা’ খুলে দাও তো, পেছনে দ্যাখো হুক লাগানো আছে, ওতে টা’ঙ্গিয়ে রাখ” তুই বললি’। আমি উঠে বসে তোর প্যান্ট আরে জাঙ্গিয়া খুলে বার্থের এক পাশে লাগানো হুকে টা’ঙ্গিয়ে দিলাম। “এসো” আবার আমা’কে নিজের বুকের ওপরে টেনে নিলি’। দু হা’তে জরিয়ে ধরে আমা’কে কচলাতে শুরু করলি’। আমি তোর ওপর উপুড় হয়ে শুয়ে আছি, ঠোঁটে ঠোঁট দিয়ে চুমু খাচ্ছি, আমা’র তলপেট তোর তলপেটে ঘষা খাচ্ছে, বাড়া খোঁচা মা’রছে থাইয়ে, গুদে। দু হা’তে আমা’র পাছা টিপছিস, হা’ল্কা হা’ল্কা চড় মা’রছিস, পোঁদের খাঁজে আঙ্গুল ঘষছিস, গুদে জল কাটতে শুরু করছে, একটা’ আঙ্গুল ঢুকিয়ে দিলি’ গুদে, নাড়ালি’ খানিকক্ষন, তারপর ঐ আঙ্গুলটা’ই ঢুকিয়ে দিলি’ পুটকিতে। ‘উমমমমম…’ দু মিনিটেই আমা’র শরীর তোর গাদন খাওয়ার জন্যে তৈরী।
কোনো কথা না বলে ঊঠে বসলি’, বার্থের পাশে দেয়ালে হেলান দিয়ে বসে, আমা’কে ঘুরিয়ে দিলি’। হা’মা’ দিয়ে বসালি’ আমা’কে, পোঁদটা’ জানলার দিকে। আমা’র চুলের মুঠি ধরে মুখটা’ চেপে ধরলি’ নিজের ধোনের ওপরে। আমি মুখ খুলে তোর ধোন চুষতে শুরু করলাম। জিভ দিয়ে চেটে চেটে ধোন চুষছি, ডান হা’ত দিয়ে আমা’র পোঁদ টিপছিস, দাবনা ফাঁক করে পুটকিতে আঙ্গুল দিচ্ছিস, বাঁ হা’তে আমা’র চুলের মুঠি ধরে আমা’র মা’থা উপর নীচে করছিস ধোনের ওপরে। ট্রেনটা’ একটু আস্তে হয়ে এল, কামরার মধ্যে আলো পড়ছে, আলোটা’ সরে সরে যাচ্ছে, বোধহয় কোনো স্টেশন এলো, আমা’র মা’থাটা’ চেপে ধরেছিস ধোনের ওপর, ওনকককককক ওনকককককক করে চুষছি। ট্রেনটা’ একটা’ ঝাঁকি দিয়ে থামলো, আমা’দের কামরাটা’ ট্রেনের শুরুর দিকে, দাঁড়ালো মুল প্ল্যাটফরম ছাড়িয়ে আলো আধারির মা’ঝে, বাইরে লোকের হা’ঁকডাক, দৌড়দৌড়ির আওয়াজ। আমা’র মুখটা’ ধোন থেকে টেনে তুলে, আবার ঠেসে ধরলি’, এবারে বীচিজোড়ার ওপরে। আমি বীচি চুষতে শুরু করলাম। স্টেশনের আলোয় কামরাটা’ আলো হয়ে আছে, তোর কোনো ভ্রুক্ষেপ নেই, মনের সুখে আমা’কে দিয়ে ধোন বীচি চোষাচ্ছিস, পোঁদ টিপছিস, গুদে আঙ্গুলি’ করছিস।

আবার একটা’ ঝাঁকি দিয়ে ট্রেনটা’ চলতে শুরু করল, আমিও হা’ঁফ ছেড়ে বাঁচলাম। ব্লাউজের হুকগুলো খুললি’। উদোমে পিঠে হা’ত বোলাচ্ছিস, হা’ত তলায় নিয়ে মা’ই দুটো টিপলি’, বোঁটা’ মোচড়ালি’। ট্রেনটা’ বেশ জোরে চলছে। দুলুনির তালে তালে তোর ধোন চুষছি।
চুলের মুঠি ধরে আমা’কে টেনে তুললি’। উঠে বসলাম, তুই বেশি কথা বলছিস না। আমা’র ব্লাউজটা’ খুলে এক পাশে রেখে আমা’কে আবার ঘুরিয়ে দিলি’। এবারে আমা’র মুখ জানলার দিকে, হা’মা’ দিয়ে বসেছি, পেছন থেকে চাপ দিয়ে মা’থাটা’ ঠেকিয়ে দিলি’ বালি’শের ওপর। বালি’শটা’ জানলার সাথে ঠেকানো। দু পায়ের ফাঁকে হা’ত দিয়ে গুদটা’ খামচে ধরে আমা’র পাছাটা’ উঁচু করলি’। দুই পোঁদে দুটো চড় মেরে পা জোড়া টেনে আরো ফাঁক করে দিলি’। আমা’র হা’ত দুটো ধরে পেছনে নিয়ে গিয়ে দুই দাবনায় রাখলি’, আমি দাবনা দুটো ফাঁক করে ধরলাম। আমা’র পেছনে হা’ঁটু গেড়ে বসে এক হা’তে ধোন ধরে, ধোনের মুন্ডিটা’ ঘষছিস গুদের চেরায়। একটা’ বি’শাল রাম ঠাপ দিয়ে ধোনটা’ পুরো ঢুকিয়ে দিলি’ গুদে।
“আহহহহহহহ…” ধাক্কা খেয়ে আমা’র মুখটা’ সেটে গেল জানলার কাঁচের সাথে। কোমর ধরে গুদ ঠাপাচ্ছিস, মা’ঝে মা’ঝে ঝুঁকে পড়ে আমা’র মা’ইদুটো চটকাচ্ছিস। ট্রেনের দুলুনির তালে তালে ঠাপ খেতে খুব ভাল লাগছে, গুদ দিয়ে তোর বাড়াটা’ কামড়ে ধরছি। ঠাসসসস ঠাসসসস পোঁদে চড় মা’রছিস আর কোমর দুলি’য়ে দুলি’য়ে গুদ চুদছিস। পোঁদ জ্বলছে, গুদও জ্বলছে, মা’আআ গোওওও কি নিষ্ঠুর সুখ, ইচ্ছে হচ্ছে চেঁচিয়ে বলি’, ‘দে দে গুদ চুদে দে তোর খানকি মা’য়ের’।
একটা’ আঙ্গুল দিয়ে চেপে ধরলি’ আমা’র পুটকিটা’, জোরে জোরে ঘষছিস, চাপ দিয়ে আঙ্গুলটা’ ঢোকালি’, বের করলি’। “থুঃ …”, এক দলা থুতু পড়ল ঠিক পুটকির ওপরে। আঙ্গুল দিয়ে ঠেলে ঠেলে থুতু মা’খাচ্ছিস আমা’র পুটকিতে। “থুঃ…” আবার এক দলা থুতু, আবার আঙ্গুল ঢোকাচ্ছিস জোরে জোরে। বুঝলাম এবারে পোঁদ মা’রবি’, দাবনা দুটো আরো খুলে ধরলাম। ধোনটা’ বের করে নিলি’ গুদ থেকে, চেপে ধরলি’ পুটকির ওপর। আমি যতটা’ পারি পোঁদ খুলে ধরেছি, আমা’র শরীর টা’ন টা’ন, একটা’ চাপ দিলি’ জোরে, মুন্ডিটা’ ঢুকে গেল, আহহহ আগের মত ব্যথা লাগে না আর। কোমর ধরে আস্তে আস্তে ঠাপাতে শুরু করলি’, প্রতিটি ঠাপে তোর ধোন গেঁথে যাচ্ছে আমা’র পোঁদে। ঝুঁকে পড়ে পেটের তলা দিয়ে হা’ত ঢুকিয়ে খামচে ধরলি’ গুদটা’। আঙ্গুল দিয়ে জোরে জোরে ঘষছিস গুদের চেরা, কোঠ। ওহহহহহহ মা’গো…শরীর আমা’র কেঁপে কেঁপে উঠল, আমি পোঁদ উঁচিয়ে দিলাম আরো। পুরো ধোনটা’ পোঁদে ঠেসে ধরে তুই আঙ্গুল পুরে দিলি’ গুদে। একই সাথে গুদ আর পোঁদ চুদতে শুরু করলি’। ট্রেনটা’ আবার যেন আস্তে হয়ে এল। আমি চোখ তুলে দেখি কয়েকটা’ আলো দেখা যাচ্ছে, একটু পরেই একটা’ প্ল্যাটফরমের শুরুটা’ দেখা গেল। ভয়ে, শঙ্কায় আমা’র বুক দুর দুর করেছে, আমি চোখ নাবি’য়ে বালি’শে মুখ গুজতে যাব, তুই চুলের মুঠি ধরে আমা’র মুখটা’ তুলে সাটিয়ে দিলি’ জানলার সাথে। ট্রেনটা’ থেমে গেল, অ’নেক রাত হয়েছে, প্ল্যাটফরমে বেশী ভীড় নেই। কয়েকজন যাত্রী বাক্স প্যাটরা নিয়ে দৌড়াদৌড়ি করছে, একটা’ লোকের নজর পড়ল আমা’দের জানলায়। থমকে দাঁড়িয়ে একটুক্ষন দেখলো, চলে গেল। একটা’ ফেরিওয়ালার নজর পড়েছে এদিকে, দেখি গুটি গুটি এগিয়ে আসছে, আমি আবার চেষ্টা’ করলাম মুখটা’ গুজতে বালি’শে, কিন্তু তুই দিলি’ না। মুখটা’ চেপে ধরলি’ জানলার সাথে, জোরে একটা’ ঠাপ মেরে ধোনটা’ ঠেসে ধরলি’ পোঁদে। লোকটা’ এগিয়ে এসে জানলায় চোখ রাখলো, দেখবার চেষ্টা’ করল কি হচ্ছে, হেসে আমা’কে কিছু বলল, আমি কিছুই শুনতে পেলাম না। জোরে একটা’ ঝাঁকি দিয়ে ট্রেনটা’ আবার চলতে শুরু করল। লোকটা’ জানলা দিয়ে দেখতে দেখতে একটুক্ষন চলল ট্রেনের সাথে, তারপরে পিছিয়ে পড়ল।
প্ল্যাটফরম পার হতেই আবার অ’ন্ধকার। ঠাসসস ঠাসসসস দু পোঁদে দুই চড় মেরে আবার ঠাপাতে শুরু করলি’। আমিও পোঁদ দুলি’য়ে দুলি’য়ে তোর ঠাপ খাচ্ছি, ইস লোকটা’ দেখল তুই আমা’র পোঁদ মা’রছিস, কিছুতেই লোকটা’র মুখটা’ মনের থেকে সরাতে পারছি না, বত্রিশ পাটী বের করে হা’সছিস, কি রকম চোখ গোল গোল করে তাকাচ্ছিল। যতই লোকটা’র কথা ভাবছি, ততই গুদের জ্বলুনি বাড়ছে।

তুই হটা’তই পোঁদ থেকে ধোনটা’ বের করে নিলি’। হা’ঁটু গেড়ে বসে আমা’কে একটা’নে ঘুরিয়ে নিলি’ নিজের দিকে, আর আমা’র মুখটা’ চেপে ধরলি’ ধোনের উপর। কিছু বোঝবার আগেই ধোনটা’ ঠুসে দিলি’ মুখের ভেতর। এই প্রথম তুই পোঁদ থেকে বের করে সোজা মুখে দিলি’। এক হা’তে চুলের মুঠি ধরে মা’থা উপর নীচে করে তুই আমা’কে দিয়ে ধোন চোষাচ্ছিস। আমিও পাগলের মত ধোন চুষতে শুরু করলাম।

এ তোর এক অ’ন্য রূপ। কথা কম বলছিস, আর আমা’কে উলটে পালটে যেমনভাবে ইচ্ছে চুদছিস। আমি যেন তোর হা’তের পুতুল, এক তাল নরম মা’টি। এই একটু আগে আমা’কে জানলার দিকে মুখ করিয়ে পোঁদ চুদছিলি’, প্ল্যাটফরম থেকে লোকটা’ জানলায় মুখ ঠেকিয়ে দেখছিল কিন্তু তোর কোনো ভ্রুক্ষেপ নেই, তুই যেন চাইছিলি’ লোকটা’ দেখুক। আর এখন আবার বার্থের ওপর পা ছড়িয়ে বসে, আমা’র চুলের মুঠি ধরে আমা’কে দিয়ে ধোন চোষাচ্ছিস। নিষ্ঠুরভাবে আমা’র মা’থাটা’ ধোনের ওপরে উপর নীচে করছিস, আমা’র মুখ দিয়ে ওনককক আওয়াজ বেরোচ্ছে, আমি চোখ বুঝে তোর ধোন চুষছি। ট্রেনটা’ অ’ন্ধকার ভেদ করে ছুটে চলেছে। ট্রেনের দুলুনি যেন একটা’ নেশা ধরিয়ে দিচ্ছে। এক হা’ত দিয়ে আমা’র পোঁদ টিপলি’, পাছায় চড় মা’রলি’, জ্বলুনিটা’ পাছা থেকে ছাড়িয়ে গুদে পৌঁছল, আহহহ কি সুখ।
গুম গুম আওয়াজ করে ট্রেনটা’ একটা’ ব্রিজ পার হল। তুই [b]আমা’র মা’থাটা’ তুলে ধরলি’। নিজে বার্থ থেকে নেমে, আমা’কেও নামিয়ে দিলি’। বার্থের সামনে দাঁড়িয়ে আমরা, জানলাটা’ আমা’দের বাঁ দিকে, কাঁধ ধরে তুই আমা’র মা’থাটা’ নুইয়ে দিলি’ বার্থের ওপরে। একটা’ বালি’শ দিলি’ মা’থার নীচে, হা’ত দুটো ধরে মা’থার ওপরে রাখলি’, পিঠে আর একটু চাপ দিলি’, আমা’র বুকটা’ ঠেকল বি’ছানায়, পাছাটা’ উঁচু হয়ে গেল, পা দুটো টেনে ফাঁক করে দিলি’। আমি মেঝেতে পা রেখে বার্থের ওপরে উবু হয়ে শুয়ে আছি, তুই আমা’র পেছনে দাঁড়িয়ে আমা’র গুদে একটা’ আঙ্গুল পুরে দিলি’। বেশ খানিকক্ষন গুদের মধ্যে নাড়িয়ে আঙ্গুলটা’ ঢুকিয়ে দিলি’ পুটকির মধ্যে, সেখানেও নাড়ালি’ কিছুক্ষন, তারপরে আঙ্গুলটা’ বের করে এনে ধরলি’ আমা’র মুখের সামনে। আমি নির্দ্বি’ধায় চুষে দিলাম আঙ্গুলটা’। তোর ধোনটা’ ঘষছিস গুদের চেরায়, একটা’ হা’ল্কা ঠাপে ঢুকিয়ে দিলি’ গুদের মধ্যে, ঠাপালি’ বেশ কয়েকবার, তারপরে ধোনটা’ বের করে চেপে ধরলি’ আমা’র পুটকির ওপর। জোরে চাপ দিলি’, ‘আহহহহহ…’, মুন্ডিটা’ ঢুকে গেল। দুহা’তে কোমর ধরে তুই ঠাপাতে শুরু করলি’। একটা’ লম্বা ঠাপ দিয়ে গেঁথে দিচ্ছিস পুরো ধোনটা’ পোঁদের মধ্যে, বের করে আনছিস মুন্ডি পর্যন্ত, আবার গেঁথে দিচ্ছিস। কোনো তাড়া নেই, ট্রেনের দুলুনির সাথে কোমর দুলি’য়ে দুলি’য়ে তুই আমা’র পোঁদ চুদছিস, আমিও পাছা আগু পিছু করে গাদন খাচ্ছি। ঝুঁকে পড়ে মা’ই দুটো কচলাচ্ছিস, পিঠে, ঘাড়ে চুমু খাচ্ছিস। পেটের তলা দিয়ে হা’ত ঢুকিয়ে আমা’র গুদ ছানছিস, কোঠটা’ ঘষছিস। গুদে আঙ্গুল পরতেই সারা শরীর কেঁপে কেঁপে উঠল, জল খসতে শুরু করল, আমা’র শীৎকারে কামরা ভরে গেল। তুই আরো জোরে চুদছিস।
হটা’ত আমা’র চুলের মুঠি ধরে আমা’কে টেনে তুললি’, ঘুরিয়ে নিলি’ নিজের দিকে, মা’থাটা’ নীচু করে ধরে, ধোনটা’ ঠুসে দিলি’ আমা’র মুখে। দু হা’ত দিয়ে মা’থাটা’ শক্ত করে ধরে আমা’র মুখ চুদতে শুরু করলি’। ঠাপ মেরে গলা পর্যন্ত ঢুকিয়ে দিচ্ছিস ধোনটা’, চেপে ধরে থাকছিস, আমা’র দম বন্ধ হয়ে আসছে, ঢিল দিচ্ছিস, আমি খাবি’ খেয়ে শ্বাস নিচ্ছি, আবার ঠুসে দিচ্ছিস ধোন। খানিকক্ষন মুখ চুদে আবার ঘুরিয়ে দিলি’ আমা’কে, মা’থা চেপে ধরলি’ বালি’শের ওপর আর পোঁদ ফাঁক করে ধোনটা’ গেঁথে দিলি’ পুটকির মধ্যে। জোরে জোরে ঠাপাচ্ছিস আমা’র পোঁদ, তোর এই নিষ্ঠুরতা আমা’কে পাগল করে দিচ্ছে। আমি পোঁদ দুলি’য়ে তোর ঠাপ খাচ্ছি, একটা’ হা’ত নীচে নিয়ে গিয়ে গুদে আঙ্গুল দেওয়ার চেষ্টা’ করলাম, ঠাসসসস একটা’ চড় মেরে হা’তটা’ আবার তুলে দিলি’ মা’থার ওপরে। ‘আহহহহ ওহহহহ…” বালি’শে মা’থা গুজে করে তোর গাদন খেতে থাকলাম। বেশ খানিকক্ষন ঠাপিয়ে আবার ঘুরিয়ে নিলি’ আমা’কে। আমি ঝুঁকে পড়ে তোর ধোনটা’ মুখে নিয়ে চুষতে শুরু করলাম। তুই খুশী হয়ে আমা’র গাল টিপে দিলি’, আমি তোর ধোন চুষছি আর তুই আস্তে আস্তে ঠাপ দিচ্ছিস। ঝুঁকে পড়ে পাছায় দুটো চড় মা’রলি’। পোঁদটা’ ধরে টা’ন দিলি’, আমি সাথে সাথে ঘুরে গিয়ে বালি’শে মা’থা রেখে পাছা তুলে দিলাম। পোঁদের খাঁজে ধোনটা’ ঘষে আবার ঢুকিয়ে দিলি’ পুটকির মধ্যে। তোর এই নতুন খেলায় আমি যেন খুব মজা পেয়েছি, নির্লজ্জের মত পাছা তুলে ধরছি, তুই গুদ চুদছিস, পোঁদ মা’রছিস, আবার ঘুরিয়ে নিয়ে ধোন মুখে দিচ্ছিস, আমিও চুষতে শুরু করছি। একটা’ প্ল্যাটফরম চলে গেল, আলোর ঝলক পড়ল কামরায়। আরো একবার মুখ থেকে বের করে পোঁদে দিলি’ ধোন। খুব জোরে জোরে ঠাপালি’, তোর গায়ে যেন অ’সুরের শক্তি, তারপরে আমা’কে ঘুরিয়ে নিয়ে হা’ঁটু গেড়ে মেঝেতে বসিয়ে দিলি’। আমি মুখ খুলতেই ধোন ঠুসে দিলি’। বুঝতে পারলাম তোর হয়ে এসেছে। শক্ত করে ধোনের গোড়াটা’ ধরে জোরে জোরে চুষছি। আমা’র মা’থাটা’ চেপে ধরে তুই আমা’র মুখে ফ্যাদা ছাড়তে শুরু করলি’, “মা’ এক ফোঁটা’ও যেন বাইরে না পড়ে”। আমি চুষে চুষে খেয়ে নিলাম শেষ বি’ন্দুটা’, চেটেপুটে পরিস্কার করে দিলাম তোর ধোন।

চোখে আলো পড়তে ঘুম ভেঙে গেল। জানলা দিয়ে দেখলাম ভোর হয়ে আসছে। ট্রেনটা’ চলছে একটা’ ঘুমপাড়ানো গতিতে। আমরা দুজনেই উদোম, আমি চিত হয়ে শুয়ে, তুই আমা’কে জরিয়ে আমা’র গায়ে পা তুলে বুকে মা’থা রেখে ঘুমোচ্ছিস। আমি পা দিয়ে চাদরটা’ টেনে গলা পর্যন্ত ঢেকে নিলাম, তোর চুলে বি’লি’ কাটতে কাটতে চোখ বুজে শুয়ে রইলাম। কাল রাতের কথা মনে পড়ল। উফফ এমন নিষ্ঠুরভাবে চুদিসনি আগে কোনোদিন। শরীরে এখনো ব্যথা মেশানো সুখের আমেজ। হটা’ত মনে পড়ল প্ল্যাটফরমের লোকটা’র কথা, কিরকম চোখ ছানাবড়া করে দেখছিল, দাঁত বের করে হা’সছিল? লোকটা’ হয়তো ভাবছিল আমি একটা’ খানকি, আর তুই আমা’কে ভাড়া করে এনেছিস মজা করার জন্যে। ভাবলো তো বয়েই গেল। তুই যে আমা’কে কত গভীরভাবে ভালবাসিস সে কি আর ও বুঝবে? তোর আবদার, অ’ত্যাচার সইতে আমা’র যে কি ভীষন ভালো লাগে সে কি ও জানবে? সব ভালবাসা কি এক রকম হয়? চোখ খুলে তোকে দেখলাম। ইসসস ঘুমিয়ে থাকলে কি বাচ্চা ছেলের মত লাগে তোকে? আর জেগে উঠলে একটা’ দস্যু। ‘মা’, গুদটা’ খুলে দেখাও তো,’ ‘মা’ পোঁদ খুলে ধরো’, ‘মা’ ধোন চোষো ভাল করে’, বাবুর হুকুম হবে, আর হুকুম মা’নতে একটু দেরী হলেই উনি রেগে যাবেন। উমমম তোর কপালে একটা’ চুমু খেলাম। এ কদিন তুই কি কি করবি’ কে জানে? যতই ভাবছি ততই গায়ে কাঁটা’ দিচ্ছে। আ মরণ গুদটা’ও কুট কুট করছে যে।

আবোলতাবোল ভাবতে ভাবতে চোখটা’ আবার লেগে গিয়েছিল। ধড়মড়িয়ে উঠে বসলাম তোর ধাক্কা খেয়ে, “মা’ ওঠো আর কত ঘুমোবে?” ট্রেনটা’ ছুটছে হু হু করে, জানলা দিয়ে এক ফালি’ রোদ্দুর এসে পড়ছে, আবার পিছলে পিছলে যাচ্ছে। তুই আমা’র মা’ইটা’ নাড়িয়ে বললি’, “সারাদিন এই রকম নাঙ্গু পাঙ্গু হয়েই থাকবে নাকি ট্রেনের মধ্যে?”
আমি লজ্জা পেয়ে তাড়াতাড়ি চাদরটা’ টেনে শরীর ঢাকার চেষ্টা’ করলাম। তুই হেসে ফেললি’, আমা’কে জরিয়ে ধরে গালে চুমু খেলি’, “ছেলের কাছে নাঙ্গু থাকতে ভালো লাগে, তাই না মা’?” মা’ই টিপতে টিপতে আদুরে গলায় বললি’, “এই তো আমরা হোটেলে থাকবো, বোটে থাকবো, সেখানে নাঙ্গু করে রাখবো তোমা’কে, লোকেরা দেখবে আমা’র নাঙ্গু মা’কে। এখন ওঠো, চা ওয়ালা আসবে এখুনি, নতুন নাইটিটা’ এনেছো?”
“হ্যাঁ এনেছিরে,” আমি বললাম।
“নাইটিটা’ পরে নাও, আর কিছু পরতে হবে না, আর আমা’কেও একটা’ শর্টস আর টী শার্ট বের করে দাও,” তুই আমা’র পাছা টিপে বললি’। আমি উঠে সুটকেস খুলে তোকে শর্টস আর টী শার্ট বের করে দিলাম। নাইটিটা’ বের করে পড়লাম, খুব সুন্দর সাদার ওপরে লাল কটন প্রিন্টের নাইটি, স্লি’ভলেস, হা’ঁটু পর্যন্ত ঝুল। তুই বি’ছানার চাদরটা’ তুলে আমা’র হা’তে দিয়ে বললি’, “মা’ এইটা’ জরিয়ে যাও, বাথরুমে গিয়ে হা’তমুখ ধুয়ে এসো”।
আমি চাদরটা’ জরিয়ে বাথরুমে গেলাম, হা’ত মুখ ধুয়ে বেরিয়ে আসছি, দেখি দরজার কাছে কাল রাতের সেই চেকারটা’ আর একটা’ লোক দাঁড়িয়ে গল্প করছে। চেকারটা’ আমা’র দিকে তাকিয়ে মুচকি হা’সলো, আমি কোনোদিকে না তাকিয়ে সোজা কামরায় চলে এলাম। তুই বললি’, “মা’ তুমি বসো, আমি চা বলেছি, এখুনি আসবে, আমি চট করে হা’তমুখ ধুয়ে আসি”।
কামরাটা’ বড় অ’গোছালো দেখাচ্ছে। আমি বি’ছানাটা’ ঝেড়ে, চাদর ভাজ করে, রাতের জামা’ কাপড়গুলো সুটকেসে তুলে রাখলাম। তুই হা’ত মুখ ধুয়ে এলি’, তোর পেছন পেছন বেয়ারাটা’ এলো চায়ের ট্রে নিয়ে। একটা’ পটে চা, সাথে অ’মলেটা’ আর ব্রেড। ট্রে টা’ জানলার পাশে টেবলের ওপরে রেখে, আমা’কে আড়চোখে দেখে বেয়ারাটা’ চলে গেল। তুই দরজাটা’ টেনে দিলি’, বললি’, “মা’ চা ঢালো, কালকে তো বি’স্কিটও এনেছিলাম, সেগুলোও বের কর না”।
আমি ক্যারিঅ’ল টা’ থেকে বি’স্কিটের প্যাকেট বের করলাম, দু কাপে চা ঢেলে, এক কাপ তোকে দিলাম, এক কাপ নিজে নিলাম। তোকে অ’মলেট ব্রেডের প্লেটটা’ এগিয়ে দিলাম, “এটা’ তুই খা সোনা, আমা’র সকালবেলা এত খেতে ইচ্ছে করে না”। তুই প্লেটটা’ আমা’র হা’ত থেকে নিয়ে বললি’, “খালি’ পেটে চা খাবে?”। “না না, এই তো বি’স্কিট খাচ্ছি,” আমি বললাম।
জানলার পাশ বসে চা খাচ্ছি, জানলা দিয়ে বাইরের সবুজ সুন্দর দৃশ্য দেখছি, গাছ পালায় ভর্তি একটা’ গ্রাম চলে গেল, একটা’ বাচ্চা ছেলে আর মেয়ে রেল লাইনের পাশে দাঁড়িয়ে ট্রেন দেখছে। “কি সুন্দর তাই না রে?” তোর দিকে ফিরে বললাম, দেখি তুই আমা’কে দেখছিস। “হ্যাঁ মা’ এদিকটা’ খুব সবুজ, গাছপালায় ভর্তি। আমরা যেখানে যাচ্ছি, সেখানে দেখবে আরো সবুজ, আরো সুন্দর। ”, তুই আমা’র ওপর থেকে চোখ না সরিয়ে বললি’। আমি হেসে বললাম, “হা’ঁ করে আমা’কে কি দেখছিস?”
“মা’ সকালবেলাটা’ তোমা’কে যেন আরো বেশী সুন্দর লাগে, কি নরম, ইচ্ছে করে তোমা’কে চটকে মটকে খেয়ে ফেলি’”, আমা’র গায়ে হা’ত বুলি’য়ে বললি’। “কাল রাতেই তো ঐ রকম রাক্ষসের মত খেলি’। এখন আবার? তোর কত খিদে রে?” আমি অ’নুযোগের সুরে বললাম। এবারে তুই হেসে ফেললি’, “তোমা’র মত মা’ যার আছে, তার কি খিদের শেষ আছে, যত খায় তত চায়”। চা শেষ করে, কাপটা’ রেখে তুই আমা’র গাঁ ঘেঁষে বসলি’, এক হা’তে আমা’র কোমরটা’ জরিয়ে ধরে বললি’, “কাল রাতে খুব কষ্ট হয়েছিল মা’?

“কষ্ট হবে না, যেরকম দস্যিপনা করলি’,” আমি আদুরে গলায় বললাম। গালে একটা’ চুমু খেয়ে জিগ্যেস করলি’, “খালি’ কষ্ট হয়েছিল, সুখ হয় নি?” আমি লজ্জায় মুখ নীচু করলাম, তুই মা’ই টিপে দিলি’, “ইসস কি রকম লজ্জা পাচ্ছে দ্যাখো, তখন তো খুব পাছা তুলে তুলে পোঁদ মা’রাচ্ছিলে, এখন লজ্জা পাচ্ছো? সত্যি কথা বল সুখ হয় নি?” নাইটির ওপর দিয়ে মা’ইটা’ বেশ জোরে চেপে ধরলি’।
“হ্যাঁ হয়েছিল রে, খুব সুখ হয়েছিল,” লজ্জার মা’থা খেয়ে বললাম।
“পোঁদে এখনো ব্যথা আছে?”
“না রে এখন অ’ত ব্যথা হয় না”।
“গাজরে কাজ হয়েছে বল?”
“হ্যাঁ হয়েছে”, আমি হেসে বললাম।
“উমমমম…” তুই আমা’র ঠোঁটে ঠোঁট চেপে চুমু খেলি’,”এ কদিন তোমা’কে নিয়ে অ’নেক নতুন নতুন খেলা খেলব মা’, তুমি কিন্তু একদম নখরা করবে না”।
“না রে আমি কোনো নখরা করব না, তোর যা ইচ্ছে করিস আমা’কে নিয়ে,” আমি আদরে গলে গিয়ে বললাম। “সোনা মা’”, বলে আর একটা’ চুমু খেলি’, মা’ই টিপলি’, এমন সময় দরজায় ঠকঠক। তুই জোরে “আইয়ে” বলতেই বেয়ারাটা’ দরজা ঠেলে ঢুকলো। তোর এক হা’ত আমা’র কোমরে, অ’ন্য হা’তে মা’ই ধরে আছিস, বেয়ারাটা’ থমকে গিয়ে দেখল আমা’দের, বলল, “বাবুজী ট্রে…”
তুই বললি’, “লে যাও,” কিন্তু আমা’র মা’ই থেকে হা’ত সরালি’ না। বেয়ারাটা’ কাপ ডিশ একত্র করে ট্রে টা’ তুলে দাঁড়িয়ে রইল, হা’ঁ করে দেখছে আমা’দের। তুই মা’ইটা’ টিপে বললি’, “মা’ উঠে দ্যাখো তো আমা’র প্যান্টের পকেটে পার্সটা’ আছে, দাও তো”। আমি উঠে গিয়ে হুকে টা’ঙ্গানো তোর প্যান্টটা’ থেকে পার্সটা’ বের করে তোকে দিলাম। তুই বেয়ারাটা’কে টা’কা দিলি’, একটু বেশীই দিলি’ মনে হচ্ছে, ও খুব খুশী হয়ে “সেলাম সাব” বলে বেরিয়ে গেল। আমি তোর হা’ত থেকে পার্সটা’ নিয়ে আবার প্যান্টের পকেটে রেখে দিলাম। তুই বললি’, “মা’ দরজাটা’ বন্ধ করে দাও, আর তোমা’কে একটা’ ছোটো ব্যাগ দিয়েছিলাম না বেরবার আগে? সেটা’ বের কর তো।” আমি দরজাটা’ বন্ধ করে, ক্যারিঅ’ল থেকে ছোটো ব্যাগটা’ বার করলাম। দেখি তুই বার্থের মা’ঝখান পা জড়ো করে হেলান দিয়ে বসেছিস, “এসো মা’, এখানে এসো”, জানলা আর তোর মা’ঝখানের জায়গাটা’ দেখিয়ে বললি’। আমি তোর পাশে গিয়ে বসলাম। তুই আমা’র কোমর জরিয়ে ধরে বললি’, “মা’ কাত হয়ে আমা’র কোলে শুয়ে পড় তো, হা’ঁটু দুটো ভাজ করে রাখ।” আমি কাত হয়ে তোর কোলে শুলাম, আমা’র পা দুটো জানলার দিকে। তুই আমা’র পা দুটো টেনে তুলে হা’ঁটু ভাজ করে দিলি’, আমা’র মা’থাটা’ একটু উপরে টেনে নিলি’, নাইটির ফাঁক দিয়ে হা’ত ঢুকিয়ে মা’ই টিপলি’, “সোনা মা’, তোমা’র জন্যে একটা’ গিফট আছে”। “কি গিফট রে,” আমি জিগ্যেস করলাম। তুই ছোটো ব্যাগটা’ খুলে প্রথমে বের করলি’, একটা’ ছোট ধোনের মত জিনিষ। এক দিকটা’ ছুঁচলো, তারপরে মোটা’ হয়ে গেছে, বেশ মোটা’, তারপরে আবার সরু, একদম শেষে একটা’ ছিপির ঢাকনার মত লাগানো। “এটা’ কি রে?” আমি অ’বাক হয়ে জিগ্যেস করলাম। তুই হেসে বললি’, “বাট প্লাগ, তোমা’র পুটকির জন্য”। আমি খুব লজ্জা পেলাম, তুই হেসে বললি’ “আরো আছে”। বাট প্লাগটা’ ব্যাগে রেখে তুই এবারে বের করলি’ একটা’ জিনিষ যাতে কতগুলো পুঁতির মত জিনিষ লাগানো আছে। প্রথম পুতিটা’ ছোট, তার পরেরটা’ একটু বড়, পরেরটা’ আরো বড়, এই ভাবে ছোট থেকে বড় ছটা’ পুঁতি, শেষেরটা’ বেশ বড়। পুঁতিগুলো একটা’ প্লাস্টিকের সুতো দিয়ে বাঁধা আর বড়ো পুঁতিটা’র পরে একটা’ আংটির মত জিনিষ লাগানো আছে। আমি অ’বাক হয়ে দেখছি, তুই বললি’, “এটা’কে বলে অ’্যানাল বীডস, এটা’ও তোমা’র পুটকির জন্য, আজকে এটা’ই পরাবো”। আমা’র গাঁটা’ শিরশির করে উঠল। তুই ছোটো ব্যাগটা’ বন্ধ করে এক পাশে রাখলি’, আর বীডসের সরু দিকটা’ আমা’র মুখের সামনে ধরে বললি’, “মা’ মুখে নিয়ে চোষো তো, লালা দিয়ে ভিজিয়ে দাও”। আমি একটা’ একটা’ করে পুঁতি মুখে নিয়ে চুষে দিলাম।
তুই আমা’র নাইটিটা’ টেনে কোমর পর্যন্ত তুলে দিলি’, আমা’র পোঁদ উদোম। ভাগ্যিস ট্রেনটা’ চলছে, কোনো প্ল্যাটফরমে দাঁড়ালে নির্ঘাত লোকেরা দেখতে পারবে। আমি তোর কোলে মা’থা গুজে কাত হয়ে শুয়ে আছি, তুই আমা’র পোঁদে হা’ত বোলাচ্ছিস,”ভারী সুন্দর পোঁদ মা’ তোমা’র, যে দেখবে সেই পাগল হয়ে যাবে”। তুই পুঁতির মা’লাটা’ আমা’র গুদের মুখে ধরে আস্তে চাপ দিলি’। একটা’ একটা’ করে সবকটা’ পুঁতি গুদে ঢুকিয়ে আস্তে আস্তে নাড়াচ্ছিস। যেমনভাবে গুদে আঙ্গুলি’ করিস, সেইভাবে আগুপিছু করছিস, ইসসস গুদটা’ ভিজতে শুরু করেছে, আমি পাছাটা’ নড়িয়ে গুদ দিয়ে পুঁতিগুলো কামড়ে ধরবার চেষ্টা’ করলাম। “উহুহু মা’, নড়ো না,” বলে পুঁতি গুলো বের করে নিলি’। প্রথম পুঁতিটা’ চেপে ধরলি’ আমা’র পুটকির ওপর, “মা’ একটু কোত পারো তো, পুটকিটা’ খোলো।” আমি কোত পারতেই একটা’ পুঁতি ঢুকিয়ে দিলি’ পুটকির মধ্যে। আঙ্গুল ঢুকিয়ে ঠুসে দিলি’ পুঁতিটা’ আরো ভিতরে। সুতো ধরে টা’ন দিলি’, আস্তে আস্তে টা’নছিস আর পুঁতিটা’ বেরিয়ে আসছে, উফফফ এই বোধহয় বেরিয়ে গেল, সুতোটা’ ছেড়ে দিলি’, পুঁতিটা’ আবার ভিতরে ঢুকে গেল। আর একটা’ পুঁতি চেপে ধরলি’ পুটকিতে, “মা’ ভেতরে নেওয়ার চেষ্টা’ কর।“ আমি আবার কোত পারলাম, তুই দ্বি’তীয় পুঁতিটা’ও ঢুকিয়ে দিলি’। ”উফফফফ…” আমি কেঁপে উঠলাম। সুতো ধরে টা’ন দিয়ে দেখলি’ পুঁতিটা’ ভিতরে আটকে আছে কিনা। তারপরে তিন নম্বর পুঁতিটা’ পুটকিতে চেপে ধরলি’। একটা’ একটা’ করে পাঁচটা’ পুঁতি ঢুকিয়ে দিলি’, “উফফফফফ উফফফফ আমি আর পারছি নারে,” বলে উঠলাম। তুই ঠাসসসসস করে একটা’ চড় মা’রলি’ পোঁদে,”কি হচ্ছে কি মা’, গাজরটা’ এর থেকে মোটা’ ছিল”।
“পোঁদের মধ্যে কি হচ্ছে তোকে বোঝাতে পারব না, পুঁতিগুলো যেন নড়ছে ভিতরে”।
“তা একটু নড়ছে তো কি হয়েছে? চুপ করে থাক, এবারে শেষটা’ ঢোকাবো”, তুই ছ নম্বর পুঁতিটা’ পুটকির ওপরে ধরে চাপ দিতে শুরু করলি’। পোঁদটা’ একদম ভরে গেছে, তুই জোরে চাপ দিচ্ছিস। “আআআ মা’গো…” আমি ককিয়ে উঠলাম, তুই আরো চাপ দিলি’ আর এই পুঁতিটা’ও পচাত করে ঢুকে গেল। বেশ বুঝতে পারলাম পুতিটা’ গিলে নিয়ে আমা’র পুটকিটা’ বন্ধ হয়ে গেল। তুই পোঁদে হা’ত বুলি’য়ে বললি’, “মা’ তুমি দেখতে পারছ না, তোমা’র পুটকিটা’ সব কটা’ পুঁতি গিলে নিয়েছে আর আংটির মত এই রিংটা’ কি সুন্দর তোমা’র পুটকির বাইরে ঝুলছে,” তুই রিংটা’ ধরে টা’নলি’।
“উফফফ টা’নিস না সোনা, টা’নিস না, পোঁদের মধ্যে কেমন যেন হয়,” আমি মিনতি করলাম
“আর গুদে কিছু হয় না?” তুই গুদে একটা’ আঙ্গুল ঢুকিয়ে দিলি’।

সারাটা’ ট্রেন আমা’কে বীডস পরিয়ে রাখলি’। উফফ সে কি শাস্তি, একটু নড়লেই পুঁতিগুলো পোঁদের মধ্যে আগুপিছু হচ্ছে, পোঁদের ভেতরটা’ শুলোচ্ছে, সাথে সাথে গুদের কুটকুটোনি বাড়ছে। তুই মা’ঝে মা’ঝেই রিংটা’ ধরে সুতোয় টা’ন দিচ্ছিস, বড় পুঁতিটা’ পুটকির মুখ পর্যন্ত বেরিয়ে আসছে, আবার ঠেলে ঢুকিয়ে দিচ্ছিস। একবার টেনে দুটো পুঁতি বের করে নিলি’, মনে হল, এবারে বোধহয় পুরোটা’ই বের করে নিবি’, কোথায় কি, পুঁতিগুলো একটু নাড়িয়ে চাড়িয়ে আবার ঢুকিয়ে দিলি’। তোর কোলে মুখ গুজে পাশ ফিরে শুয়ে আছি। পা জানলার দিকে, হা’ঁটু ভাজ করা। নাইটিটা’ কোমর পর্যন্ত তোলা, পাছা টিপছিস, পোঁদের খাঁজে আঙ্গুল ঘষছিস, রিংটা’ ধরে হা’ল্কা টা’ন দিলি’, উফফফফফফ… নাইটির মধ্যে হা’ত ঢুকিয়ে মা’ই টিপলি’, দু আঙ্গুলে বোঁটা’ দুটো মোচড়ালি’। আবার গুদে হা’ত দিলি’, চেরায় আঙ্গুল বোলাচ্ছিস, কোঠটা’ ঘষে দিচ্ছিস, আমা’র শরীর কেঁপে উঠল। “উফফফফ আর পারছি না রে সোনা”, ছটফটিয়ে বললাম।
“কি হচ্ছে মা’?” কোঠটা’ দু আঙ্গুলে চেপে ধরলি’।
“খুব শুলোচ্ছেরে, দে না একটু আঙ্গুল ঢুকিয়ে…”
“এখন না”, কড়া গলায় বললি’, “চুপ করে শুয়ে থাক। একটা’ স্টেশন আসছে”। লজ্জায় আমা’র কান লাল হয়ে গেল, রাতের বেলা এক রকম, দিনের বেলা বাইরে থেকে সব কিছু দেখা যাবে, ট্রেনটা’ ধীরে হয়ে আসছে, “অ’নি সোনা…”
“কি?”
“নাইটি টা’ নামিয়ে দে না…” আমি মিনতি করলাম।
“মা’ বললাম না চুপ করে থাক। আমি জানি কি করতে হবে”। একটা’ ঝাঁকি দিয়ে ট্রেনটা’ দাঁড়িয়ে গেল। আমি মনে মনে ভগবানকে ডাকতে শুরু করলাম। বাইরে লোকজনরা ছুটোছুটি করছে, ট্রেনের ভিতরেও দরজা খোলা বন্ধ করার আওয়াজ হচ্ছে, কুলি’দের আওয়াজ পাচ্ছি, জানলায় যেন একটা’ ছায়া পড়ল। তুই পাছায় হা’ত বোলাচ্ছিস, পাছাটা’ ফাঁক করে ধরলি’, রিংটা’ ধরে টা’নলি’, পোঁদের খাঁজে আঙ্গুল দিলি’। হটা’ত কোমরটা’ ধরে আমা’কে চিত করে দিলি’, এক ঝলকে দেখতে পেলাম দুটো লোক জানলার সাথে চোখ সাটিয়ে দাঁড়িয়ে আছে, আমি হা’ত দিয়ে মুখ ঢাকলাম, তুই আমা’র পা দুটো ফাঁক করে দিলি’। ইসস লোক দুটো আমা’র গুদ পোঁদ সব দেখতে পাচ্ছে, হা’তের ফাঁক দিয়ে দেখলাম ওরা কি যেন বলছে, শুনতে পেলাম না। তুই আঙ্গুল দিয়ে গুদটা’ খুলে ধরলি’। লোকদুটো আবার কি যেন ইশারা করল, তুই অ’মনি আমা’র পিঠের তলায় হা’ত দিয়ে আমা’কে উঠিয়ে দিলি’ আর নাইটিটা’ তুলে ধরলি’ বুকের ওপরে। আমা’র মা’ইদুটো বেরিয়ে পড়ল। লোকদুটো বত্রিশ পাটি বার করে হা’সছে। তুই ওদের দেখিয়ে মা’ই টিপলি’, বোঁটা’ ধরে টা’নলি’। একটা’ লোক ঘুরে গিয়ে নিজের পাছাটা’ থাপড়ে দেখাল। তুই বললি’, “মা’ তুমি আমা’র কোলের ওপরে উপুড় হয়ে শোও তো, ওরা তোমা’র পোঁদ দেখতে চাইছে”। আমি কিছু বুঝবার আগেই আমা’কে উপুড় করে নিলি’ নিজের কোলের ওপর। পা ফাঁক করে দিয়ে পোঁদ টিপে, খুলে ওদের দেখালি’। এক হা’তে পাছাটা’ চেপে ধরে, তুই রিংটা’ ধরে টা’ন দিলি’, আস্তে আস্তে একটা’ পুঁতি বের করলি’, সুতো টা’ নাড়ালি’, আবার পুঁতিটা’ ঢুকিয়ে দিলি’। ট্রেনটা’ ঝাঁকি দিয়ে চলতে শুরু করলাম। ঘাড় ঘুরিয়ে দেখলাম, লোক দুটোও ট্রেনের সাথে সাথে চলছে। একজন আমা’র দিকে একটা’ চুমু ছুঁড়ে দিলো, ট্রেনটা’ প্ল্যাটফরম পার হয়ে স্পীড বাড়ালো। তুই আমা’কে কোলের ওপর সোজা করে শুইয়ে জিগ্যেস করলি’, “কি গো মা’, ক্ষয়ে গেল নাকি তোমা’র শরীর?” কি বলব কিছু বুঝতে পারছি না, তুই আমা’র গালে আলতো চড় মেরে বললি’, “কি হল, চুপ করে আছো যে? লোকে একটু দেখল, তাতে তোমা’র শরীর ক্ষয়ে গেল? কত খুশী হল বলতো লোক দুটো? আর আমা’রও কত ভাল লাগল”। আমি মা’থা নীচু করে রইলাম। তুই আমা’র গুদ চেপে ধরলি’, একটা’ আঙ্গুল গুদের মধ্যে নাড়াচ্ছিস, “গুদ কুট কুট করছে?”
আমি লজ্জায় চোখ নামিয়ে বললাম, “হ্যাঁ”।

“তা হলে তোমা’রও ভাল লেগেছে, বলো?” তুই জিগ্যেস করলি’। এ প্রশ্নের কি জবাব দেবো? তুই গুদে আঙ্গুলি’ করতে করতে বললি’, “ধোন চাই?”
“হ্যাঁ”, কোনোরকমে বললাম।
“এখন না। পরের স্টেশনে জানলার দিকে পেছন করে হা’মা’ দিয়ে বসে নাইটি তুলে লোকেদের পোঁদ দেখাবে, তাহলে তোমা’কে ধোন চুষতে দেব, বুঝেছো,” তুই বললি’। আমি মা’থা নাড়লাম। “এবারে একটু ওঠ তো, সকাল থেকে শুয়ে বসে আছ, উঠে কামরার মধ্যে একটু হা’ঁটা’ চলা করো,” তুই আমা’কে কোল থেকে তুলে দিলি’। আমি উঠে কামরার মধ্যে হা’ঁটতে শুরু করেই বুঝলাম কি কঠিন কাজ সেটা’। হা’ঁটবার জন্য যেই পা তুলছি, পোদের মধ্যে পুঁতিগুলো আগুপিছু হচ্ছে, পোঁদ গুদ ভীষন শুলোচ্ছে। আমি কোনোরকমে পা ফেলে ফেলে হা’ঁটতে শুরু করলাম। তুই হেসে বললি’, “বাঃ মা’, তোমা’র পোঁদ দুটো কি সুন্দর হা’ঁটা’র তালে তালে দুলছে, নাইটিটা’ তুলে ধরো তো, আমি একটু দেখি”। আমি নাইটিটা’ কোমর পর্যন্ত তুলে ধরে হা’ঁটতে শুরু করলাম।
পরের স্টেশন আসতেই তুই যেরকম বলেছিলি’, সেই ভাবে জানলার দিকে পোঁদ করে নাইটিটা’ তুলে হা’মা’ দিয়ে বসালি’। আমা’র মা’থা তোর কোলের ওপরে, তুই শর্টসটা’ টেনে নামিয়ে ধোনটা’ বের করে দিলি’, আমি ধোনটা’ মুখে নিয়ে চুষতে শুরু করব তুই বললি’, “উঁহু আগে দু হা’ত পেছনে নিয়ে দাবনা দুটো খুলে ধরো, লোকেরা দেখুক তুমি কি রকম খানকি”। আমি হা’ত পেছনে নিয়ে পাছা খুলে ধরলাম, আর তোর ধোন চুষতে শুরু করলাম। ভাগ্যি ভালো ট্রেনটা’ বেশীক্ষন থামলো না, কে দেখল কি দেখল জানিনা, আমি তোর ধোন চোষাতেই ব্যস্ত থাকলাম। ট্রেনটা’ যেই আবার চলতে শুরু করল তুই আমা’র মা’থাটা’ কোল থেকে ঠেলে তুলে দিলি’, শর্টসটা’ ঠিক করে নিলি’, বললি’, “আর না, আবার পরে দেব”।
“সোনা, আমি একটু বাথরুম যাব”, আমি উঠে বসে বললাম।
“কেন?”
“খুব হিসি পেয়েছে”।
“তো যাও না, চাদরটা’ জরিয়ে যাও,” তুই বললি’।
আমি একট ইতস্তত করে বললাম, “পোঁদের এইটা’?”
তুই হেসে ফেললি’, “তুমি কি পোঁদ দিয়ে হিসি কর নাকি? ওটা’ পরেই যাও”।
আমি চাদর জরিয়ে বাথরুমে যাচ্ছি, তুই আবার বললি’, “মা’ গুদে আঙ্গুল দেবে না, খালি’ ধুয়ে চলে আসবে”। সারাটা’ দিন তুই আমা’কে এইভাবে রাখলি’, মা’ই টিপলি’, পোঁদ চড়ালি’, ল্যাংটো করে কামরার মধ্যে হা’ঁটা’লি’, আবার নাইটি পরতে বললি’, দুপুরে যখন বেয়ারাটা’ খাবার নিয়ে এলো, তুই আমা’কে কোলে বসিয়ে ওর সামনেই নাইটির তলায় হা’ত দিয়ে গুদ ছানলি’, কিন্তু একবারও চুদলি’ না, ধোনও চুষতে দিলি’ না। এরকম কঠিন শাস্তি তুই আগে দিসনি আমা’কে।

দুপুর গড়িয়ে বি’কেল হল, তুই বললি’, “মা’, আর একটু পরেই আমরা নামবো। তুমি জিনিষপত্র গুছিয়ে নাও”। আমা’র পোঁদ থেকে বীডসটা’ বের করে আমা’কে দিলি’, “এটা’ সাবধানে রাখো মা’ বাট প্লাগটা’র সাথে, পরে আবার লাগবে।“ আমি সুটকেস আর ব্যাগটা’ ভালো করে গুছিয়ে নিলাম। তুই আমা’কে নতুন যে ড্রেসগুলো এনেছিস তার থেকে একটা’ স্কার্ট আর টপ বেছে দিলি’, বললি’, “এটা’ই পরো, নীচে কিছু পরতে হবে না”। সবুজ রঙের স্কার্টটা’ ভারী সুন্দর, হা’ঁটু পর্যন্ত ঝুল, পাছার কাছে বেশ টা’ইট, সামনে লম্বালম্বি’ কয়েকটা’ কুঁচি, সাদা রঙের টপটা’ কিন্তু ঢিলেঢালা, গেঞ্জীর মত মা’থা গলি’য়ে পরতে হল, ছোট হা’তা, বুকের খাঁজটা’ স্পষ্ট দেখা যাচ্ছে। আমা’র পাছায় হা’ত বুলি’য়ে বললি’, “বাঃ সুন্দর ফিট করেছে”। ড্রেসটা’ পরে নিজেকে কি রকম খুকী খুকী মনে হ’ল। বললাম, “অ’নি, এসব কি আমা’কে মা’নায়? আমি বরং শাড়ী ব্লাউজই পরি”। তুই বললি’, “খুব মা’নিয়েছে মা’ তোমা’কে, দারুন সেক্সি লাগছে, এটা’ই পরে থাকো, শাড়ী ব্লাউজতো রোজই পর”। নিজে পরলি’ একটা’ নীল রঙের টী শার্ট আর একটা’ খাকি রঙের হা’ফ প্যান্ট, ঝুলটা’ কিন্তু হা’ফ প্যান্টের থেকে বেশী, তুই বললি’ এগুলোকে বারমুডা বলে।

ট্রেনটা’ এসে একটা’ বড় স্টেশনে থামল। মা’লপত্র নিয়ে ট্রেন থেকে নেমে একটু এগোতেই একটা’ হুমদো মত লোক এসে তোকে বলল, “সাব, আপ অ’নির্বাণ বোস…” তুই বললি’, “হ্যাঁ হ্যাঁ, আপ গাড়ী লায়ে হো?” লোকটা’ তোর হা’ত থেকে সুটকেস আর ব্যাগটা’ নিয়ে বলল, “হা’ঁ সাব, চলি’য়ে মেরে সাথ”। তুই আমা’র কোমরটা’ ধরে বললি’, “এসো মা’”। আমি জিগ্যেস করলাম, “লোকটা’ কে রে?” তুই হেসে বললি’, “গাড়ীর ড্রাইভার, আমি আগে থেকেই বুক করে রেখেছিলাম, ওই আমা’দের হোটেল পৌছে দেবে।“ লোকটা’ আগে আগে, আমরা পেছন পেছন। তুই আমা’র কোমর ধরে হা’ঁটছিস, আশেপাশের লোকেরা আমা’দের ঘুরে ঘুরে দেখছে। স্টেশন থেকে বেরিয়ে আমরা গাড়ীর কাছে পৌছলাম, বি’রাট বড় একটা’ গাড়ী, ড্রাইভারটা’ মা’লগুলো পেছনে রেখে দিল। দরজাটা’ খুলে বলল, “আইয়ে ম্যাডাম্*…”
আমি তো চমকে উঠলাম, এ নামে আমা’কে কেউ কোনোদিন ডাকে নি, তুই লোকটা’র সামনেই আমা’র পাছায় একটা’ চড় মেরে বললি’, “তোমা’কে বলছে, ওঠো মা’, গাড়ীতে ওঠ”। আমি তাড়াতাড়ি গাড়ীতে উঠে বসলাম। তুইও উঠে আমা’র পাশে বসলি’, দরজা বন্ধ করে বললি’, “চলি’য়ে ড্রাইভারজী”।

গাড়ীটা’ শহরের মধ্যে দিয়ে যাচ্ছে। ড্রাইভারটা’ এক একটা’ জায়গার নাম বলছে, আমি এক দৃষ্টে বাইরে তাকিয়ে দেখছি দোকান পাট, লোকজন। তুই ড্রাইভারকে জিগ্যেস করলি’ হোটেল পৌছতে কতক্ষন সময় লাগবে? ড্রাইভার বলল, দু ঘন্টা’র মধ্যে পৌছে দেবে। গাড়ীটা’ শহর ছাড়িয়ে বাইরে এল, আশেপাশে বসতি কম, খোলা রাস্তা, হু হু করে ছুটছে গাড়ীটা’। আমি ড্রাইভারের পেছনে বসেছি, তুই আমা’র বাঁ দিকে। একটু হেলান দিয়ে বসে তুই আমা’র কোমরটা’ জরিয়ে ধরে আমা’কে কাছে টা’নলি’, আমি তোর কাছে সরে এলাম। তোর ডান হা’তটা’ বগলের তলা দিয়ে এসে আমা’র মা’ইটা’ ধরল, আমি চমকে উঠে সামনে তাকালাম, দেখি ড্রাইভারটা’ এক মনে গাড়ী চালাচ্ছে, তোর দিকে তাকাতে তুই হেসে মা’ই টিপলি’, “ভালো লাগছে মা’?” আমি লজ্জা পেয়ে জানলার বাইরে তাকালাম। বাঁ হা’ত দিয়ে আমা’র বাঁ হা’তটা’ ধরলি’। হা’তটা’ নিয়ে খেললি’ একটু, তারপরে হা’তটা’ টেনে নিজের কোলের ওপরে রাখলি’, আবার চমকে উঠলাম। প্যান্টের তলায় জাঙ্গিয়া পরিসনি, তোর ধোনটা’ ফুলে উঠেছে। আমা’র কানের কাছে মুখ এনে ফিস ফিস করে বললি’, “প্যান্টের বোতাম খুলে হা’তটা’ ভেতরে ঢোকাও, ধোনটা’ একটু টিপে দাও”। আমি ড্রাইভারের দিকে তাকালাম, তুই বললি’, “ও দেখছে না, তোমা’কে যা বললাম কর”। আমি চুপ করে প্যান্টের বোতাম খুলে হা’তটা’ ঢুকিয়ে ধোনটা’ চেপে ধরলাম। “আস্তে আস্তে টেপো,” তুই বললি’, “সকাল থেকে তোমা’কে চোদা হয়নি, হোটেলে গিয়ে একটা’ রাম চোদন দেব”।
আমি আস্তে আস্তে তোর ধোন টিপছি, বাইরের দিকে মুখ করে, তুই টপের ওপর দিয়ে আমা’র মা’ই টিপছিস। আর একটু সরে এলি’, হা’তটা’ নামিয়ে এনে কোমরটা’ টিপলি’, টপের তলা দিয়ে হা’ত ঢুকিয়ে পেটে হা’ত বোলালি’, তারপরে টপের তলা দিয়েই আমা’র মা’ই চেপে ধরলি’। ড্রাইভারটা’র দিকে তাকালাম, দেখি গাড়ী চালাতে চালাতে ও নিজের সামনে যে ছোট আয়নাটা’ আছে সেটা’ উপর নীচে করছে, ঠিক কি করল বুঝতে পারলাম না। তোর ধোনটা’ আমা’র হা’তের মধ্যে একটা’ শক্ত ডান্ডার মত হয়ে উঠেছে, তুই বেশ জোরে জোরে মা’ই টিপছিস, বোঁটা’ দুটো মোচড়াচ্ছিস। হটা’ত গাড়ীটা’ একটা’ ব্রেক কষল, আমি হুমড়ি খেয়ে সামনের দিকে পড়ছিলাম কিন্তু তুই আমা’কে দু হা’তে সামলে নিলি’। আমা’র হা’তটা’ তোর প্যান্টের থেকে বেরিয়ে এসেছে, তোর প্যান্টের বোতামগুলো হা’ঁ করে খোলা, স্পষ্ট তোর ঠাটা’নো ধোনটা’ দেখা যাচ্ছে, তোর একটা’ হা’ত আমা’র মা’ই ধরে আছে, অ’ন্য হা’তটা’ আমা’র কোমরে। ড্রাইভারটা’ আমা’দের দিকে ফিরে বলল, “সরি সাব, বকরি কা বাচ্চা আ গয়া থা”। তুই বললি’, “কোই বাত নহী, আপ চলি’য়ে”। ড্রাইভারটা’ আমা’দের এক নজর দেখল, “হা’ঁ সাব”, বলে আবার গাড়ী চালাতে শুরু করল। বেশ জোরে চালাচ্ছে গাড়ীটা’, আমি রাস্তার দু পাশের দৃশ্য দেখছি, চারপাশে ঘন সবুজ, মা’ঝে মা’ঝে জলা, ছোট ছোট গ্রাম।
তুই মা’ই থেকে হা’তটা’ নামিয়ে এনে পাছায় রাখলি’, হেসে বললি’, “মা’ পাছাটা’ একটু তোল না”। আমি বুঝতে পারলাম না, পাছায় চাপ দিয়ে আবার বললি’, “ড্রাইভারের সীটের পেছনটা’ ধরে একটু উঠে দাঁড়াও, মা’থাটা’ বাচিয়ে”। আমি মা’থা নীচু করে উঠে দাঁড়াতেই, তুই পেছন দিক থেকে স্কার্টটা’ তুলে ধরলি’, আর বললি’, “এবারে বসে পড়”। আমি বসে পড়লাম, ল্যাংটো পোঁদটা’ সীটে ঠেকল, ড্রাইভারটা’ নড়া চড়া দেখে জিগ্যেস করল, “সাব সব ঠিক হ্যাঁয় না?”
“হ্যাঁ সব ঠিক হ্যাঁয়,” তুই বললি’। আবার আমা’র বাঁ হা’তটা’ নিয়ে নিজের ধোনের ওপরে রেখে চাপ দিলি’, আমি প্যান্টের ভেতর হা’ত ঢুকিয়ে ধোনটা’ ধরলাম, তুই আমা’কে ফিস ফিস করে বললি’, “মা’ স্কার্টটা’ সামনের দিকে টেনে ঠিক করে নাও আর পা খুলে রাখ”। আমি স্কার্টটা’ হা’ঁটু পর্যন্ত টেনে পা ফাঁক করে বসলাম। আস্তে আস্তে তোর ঠাটা’নো ধোনটা’ টিপছি, তুই স্কার্টের তলায় হা’ত দিয়ে প্রথমে আমা’র পাছা টিপলি’, তারপর হা’তটা’ সামনে এনে, গুদের বেদীটা’ চেপে ধরলি’,”গুদ ভিজছে মা’?” কোনোরকমে বললাম, “হ্যাঁ”। মনে মনে ভাবলাম, গুদ তো আমা’র সেই সকাল থেকে জবজব করছে, কি মজা যে পাচ্ছিস আমা’কে এইভাবে জ্বালি’য়ে পুড়িয়ে। পেছনে হেলান দিয়ে পা ফাঁক করে এক হা’তে তোর ধোন নিয়ে টিপছি, তুই স্কার্টের তলায় আমা’র গুদ ছানছিস। গাড়ীটা’ মনে হল আবার লোকালয়ে ঢুকছে। ড্রাইভারটা’ পেছন দিকে না ফিরে বলল, “সাব ঠিক ঠাক বৈঠ যাইয়ে, থোড়ী দের মে হম্ হোটেল পৌছেঙ্গে”। পরিস্কার বুঝতে পারলাম ও দেখেছে, খুব লজ্জা লাগলো, কিন্তু তুই নড়লি’ না। আমরা যে ভাবে বসেছিলাম সে ভাবেই বসে রইলাম।

ঠিক সন্ধ্যা লাগার মুখে গাড়ীটা’ হোটেলে পৌছল। ভারী সুন্দর তিনতলা হোটেল। ড্রাইভার গাড়ীটা’ হোটেলের সামনে নিয়ে দাঁড় করালো, নেমে গাড়ীর পেছন থেকে আমা’দের জিনিষপত্র বের করে দিল। হোটেলের ভেতর থেকে একটা’ উর্দিপরা লোক বেরিয়ে এল, তুই তাকে কিছু বললি’, সে আমা’দের মা’ল নিয়ে হা’ঁটা’ দিল, আমি তোর দিকে তাকাতে তুই হেসে বললি’, “মা’, এই হোটেলে আমা’দের বুকিং আছে, ও হোটেলেরই লোক”। বারমুডার পকেট থেকে পার্স বের করে তুই ড্রাইভারকে টা’কা দিলি’, জিগ্যেস করলি’, “খুশ?” ড্রাইভারটা’ একটা’ বি’রাট সেলাম ঠুকে বলল, “বহুত আচ্ছা, সাব”। তুই আমা’র কোমরে হা’ত দিয়ে বললি’, “এসো মা’”। ড্রাইভারটা’ বলে উঠল, “মা’ড্যাম বহুত অ’চ্ছি হ্যাঁয় সাব”। তুই ওকে চোখ টিপে বললি’, “মেরী মা’ হ্যাঁয়, মুঝে বহুত প্যার করতি হ্যাঁয়”। আমি তোর সাথে যেতে যেতে পেছন ফিরে দেখলাম, ওর মুখটা’ হা’ঁ হয়ে আছে।
হোটেলের ভেতরে একটা’ বি’রাটে বড় জায়গা। অ’নেকগুলো আলো জ্বলছে, এদিক ওদিক সোফা ছড়ানো আছে, একটা’ সোফাতে একজোড়া সাহেব মেম বসে আছে। এক পাশে একটা’ লম্বাটে টেবল, তার পেছনে একটা’ মেয়ে আর একটা’ ছেলে দাঁড়িয়ে, তুই তাদের সাথে গিয়ে কথা বলতে শুরু করলি’, তারা খুব হেসে হেসে কথা বলছে, তুই কি সব কাগজপত্র সই করছিস। আমি অ’বাক হয়ে চারপাশ দেখছি, এমন সুন্দর একটা’ বাড়ির ভিতর আমি আগে দেখিনি। একটু পরেই তুই এসে আমা’র পাছায় হা’ত রাখলি’, আমি চমকে উঠলাম, চারপাশে এত আলো, লোকজন। তুই নির্দ্বি’ধায় আমা’র পাছা টিপে বললি’, “চলো মা’, আমরা আমা’দের ঘরে যাই”। লি’ফটে করে উপরে উঠে এলাম আমরা, আমা’দের কামরাটা’ তিন তলায়, একটা’ কোনার ঘর। সেখানে দেখি সেই উর্দি পরা লোকটা’ আগে থেকেই দাঁড়িয়ে আছে, আমা’দের মা’লপত্র নিয়ে।
দরজা খুলে ঘরে ঢুকলাম আমরা। লোকটা’ মা’ল গুলো এক পাশে সাজিয়ে রেখে ঘরের চাবি’ তোকে দিল, তুই ওকে বকশিস দিলি’। ও বেরিয়ে যেতেই তুই দরজাটা’ বন্ধ করে ছিটকিনি দিলি’। আমা’কে জরিয়ে ধরে চুমু খেলি’, “কি মা’ পছন্দ হয়েছে?”
“খুব সুন্দররে, একদম ছবি’র মত,” আমি খুশীতে ডগমগ।
“এসো মা’ তোমা’কে দেখাই,” আমা’কে টেনে নিয়ে চললি’। ঘরের মা’ঝখানে একটা’ বড় বি’ছানা, নরম গদি, ধবধবে সাদা চাদর পাতা, এ দিকে একটা’ সোফা আর একটা’ টেবল, অ’ন্য দিকে দেয়াল আলমা’রি, আলমা’রির গায়ে একটা’ লম্বা আয়না, একটা’ ছোট্ট স্টুল। ও পাশে একটা’ গলি’ মত, সেখানে বাথরুম, কি সুন্দর আর পরিস্কার বাথরুমটা’। তার পরে আর একটা’ দরজা, সেটা’ খুলে বেরিয়ে এলাম আমরা একটা’ ঝুল বারান্দায়। বারান্দা থেকে পুরো হোটেলটা’ দেখা যায়, এক দিকটা’ খোলা, যেদিক দিয়ে আমা’দের গাড়ীটা’ ঢুকল। আর তিন দিকে তিন তলা বাড়ী, প্রত্যেক তলায় সারি সারি ঘর আর প্রত্যেকটা’ ঘরের সামনে এই রকম ঝুল বারান্দা। নীচে মা’ঝখানে একটা’ পুকুর, তার চারপাশে আলো, তুই বললি’, “ওটা’ সুইমিং পুল, ওখানে স্নান করতে পার”। আমি রেলি’ঙে ভর দিয়ে দেখছি, তুই পাশে দাঁড়িয়ে আমা’র পাছায় হা’ত বোলাচ্ছিস। সামনে অ’নেক ঘরে আলো জ্বলছে, জানলায় পর্দা টা’ঙানো। আমা’র ঘাড়ে একটা’ চুমু খেলি’, নিজের দিকে ঘুরিয়ে নিয়ে ঠোঁটে ঠোঁট চেপে চুমু খেলি’, মা’ই টিপলি’, কোমরে হা’ত দিয়ে স্কার্টের বোতামগুলো খুলতে শুরু করলি’।
“সোনা ঘরে চল,” আমি বললাম।
“না মা’ এখানেই,” তুই স্কার্টটা’ টেনে নামিয়ে দিলি’।
রাত্রি নেমে এসেছ। অ’নেক ঘরেই আলো জ্বলছে, পরদার পেছনে লোকজনের উপস্থিতি টের পাওয়া যাচ্ছে। বারান্দায় লাইট নেই কিন্তু আশ পাশ থেকে যথেষ্ট আলো আসছে। আমা’দের ঘর থেকেও একফালি’ লাইট এসে পড়েছে পায়ের ওপর। আমা’র স্কার্টটা’ লোটা’চ্ছে পায়ের কাছে, তুই আমা’কে জরিয়ে ধরে দু হা’তে আমা’র পাছা চটকাচ্ছিস, ঠোঁটে গালে চুমু খাচ্ছিস। সেই সকাল থেকে কত ভাবে খেলেছিস আমা’কে নিয়ে, আমা’র শরীর তোকে পাওয়ার জন্যে উতলা। ঠোঁটে ঠোঁট চেপে ধরেছিস, আমি মুখ খুলে তোর জিভ চুষছি, গুদ চেপে ধরেছি তোর তলপেটে, প্যান্টের ভেতর থেকে ঠাটা’নো বাড়া খোঁচা মা’রছে, তোর হা’ত আমা’র কোমর বেয়ে উঠছে, টপের তলা দিয়ে আমা’র মা’ই দুটো চেপে ধরলি’… আহহহহহ…শিরদাঁড়া দিয়ে সুখের শিহরন বয়ে গেল, আমা’র শরীর চিৎকার করে উঠল ‘নে সোনা আমা’কে নে, বি’ছানায় নিয়ে গিয়ে উলটে পালটে চোদ’। তুই টপটা’ তুলছিস উপরে, আমি আবার বললাম, “ঘরে চল না সোনা…”
ঠাসসসসসসস… জোরে একটা’ চড় মা’রলি’ আমা’র পাছায়। খোলা বারান্দায় আওয়াজটা’ ছড়িয়ে পড়ল, পোঁদ জ্বলে উঠল, আইইইই…আমি ঠোঁটে ঠোঁট চেপে চুপ করলাম। ঠাসসসস… আর একটা’ চড় কষালি’ আমা’র গালে, হিস হিস করে বললি’, “যখনই বলব মা’ নখরা করবে না তো, তখনই জবাব দেবে, না না কোনো নখরা করব না, তোর যা ভাল লাগে তাই করিস। আর যেই ইচ্ছে হ’ল যে একটু খোলা হা’ওয়ায় চুদি, অ’মনি হা’জার বাহা’না শুরু হল। কি চাও কি মা’ তুমি?”
“না না সোনা আমি বাহা’না করি নি,” কাঁদো গলায় বললাম, “আমি বলছিলাম ঘরে গিয়ে…” এক হা’তে মা’ইটা’ মুচড়ে ধরে তুই জিগ্যেস করলি’, “মা’ তুমি ঠিক করবে, আমরা কখন কোথায় কি করব? তুমি ঠিক করবে? তিন চার দিন একটু ঢিল দিয়েছি আর তুমি মা’থায় চড়েছ?”
যন্ত্রনায় আমা’র মুখ লাল, “না না সোনা, আমি সেকথা বলি’নি…আমিও তো ভীষনভাবে চাই তোর আদর পেতে…” আমা’কে ছেড়ে দিয়ে কঠিন গলায় বললি’, “তাই যদি চাও তাহলে ন্যাকামো কর কেন? যাও ঘরে গিয়ে স্কার্ট আর টপটা’ রেখে ল্যাংটো হয়ে এসো”। আমি স্কার্টটা’ মা’টি থেকে তুলে দৌড়ে ঘরে গেলাম, টপটা’ খুলে, স্কার্ট আর টপটা’ বি’ছানার ওপরে রেখে ফিরে এলাম।

তুই হা’ত বাড়িয়ে আমা’কে কাছে টেনে নিলি’, আমা’র কোমর জরিয়ে ধরে বললি’, “এত সুন্দর মুডটা’ হয়েছিল, তুমি নষ্ট করে দিলে”। “অ’ন্যায় হয়ে গেছে, বুঝতে পারিনিরে”,আমি তোর বুকে মুখ লুকোলাম। তুই আমা’র একটা’ মা’ই হা’তে নিয়ে বললি’, “তোমা’র মা’থায় এই সোজা কথাটা’ কেন ঢুকছে না যে একটু খোলা জায়গায় একটু অ’ন্য ভাবে চুদব বলেই তোমা’কে নিয়ে বেড়াতে এসেছি?” বোঁটা’টা’ মুচড়ে ধরলি’। “বুঝতে পেরেছিরে,” আমি ব্যথায় ককিয়ে উঠলাম।
“বুঝতে পারনি, বুঝতে পারলে বার বার ন্যাকামি করতে না। একটা’ ভাল করে স্পাঙ্কিং হলে তবেই ব্যাপারটা’ তোমা’র মা’থায় ঢুকবে।” পোঁদে একটা’ চড় মেরে বললি’, “নাও বারমুডাটা’ খুলে আমা’র ধোনটা’ বের কর”। তুই বারান্দার রেলি’ঙে হেলান দিয়ে দাঁড়িয়ে আছিস, আমি ঝুঁকে বারমুডার বোতামগুলো খুলছি, আমা’র চুলের মুঠি নাড়িয়ে বললি’, “মা’ হা’ঁটু গেড়ে সামনে বসে সেবা কর”। তোর রাগ এখনো পড়েনি। আমি হা’ঁটু গেড়ে তোর সামনে বসলাম, বারমুডার বোতাম খুলে টেনে নামা’লাম, তুই পা তুলে ধরলি’, আমি পায়ের থেকে গলি’য়ে একপাশে রাখলাম। ধোনটা’ আমা’র মুখের সামনে লক লক করছে। আমি হা’ত বাড়িয়ে ধোনটা’ ধরে মুন্ডির ওপর চুমু খেলাম, জিভ দিয়ে চাটলাম পেচ্ছাপের জায়গাটা’, মুন্ডির চার পাশ, চিরহ্যাংলার মত হা’ঁ করে ধোনটা’ মুখে নিলাম। হা’ঁটুতে ভর দিয়ে সোজা হয়ে বসে মনোযোগ দিয়ে তোর ধোন চুষতে শুরু করলাম। ধোনটা’ উঁচু করে ধরে আগাপাশতলা চাটছি, যতটা’ পারি মুখে নিয়ে চুষছি, ধোনটা’ ঠাটিয়ে উঠছে, দু পায়ের ফাঁকে মুখ গুজে বীচি জোড়া চাটছি, চুষছি, আবার ধোন মুখে নিচ্ছি। লালায় লালায় ভিজিয়ে দিচ্ছি তোর ধোন, তুই আমা’র চুল ধরে আস্তে আস্তে টা’নছিস। হটা’ত আমা’র মা’থাটা’ একটু ঠেলে দিয়ে তুই ঘুরে গেলি’, দু পা ফাঁক করে রেলি’ঙে ভর দিয়ে দাঁড়ালি’, এক হা’তে চুলের মুঠি ধরে আমা’র মুখটা’ চেপে ধরলি’ নিজের পাছায়।
আমা’কে কিছু বলতে হ’ল না, দু হা’তে তোর পা দুটো ধরে আমি মুখ গুজে দিলাম তোর পাছার খাঁজে। তুই রেলি’ঙের ওপরে ঝুঁকে দাঁড়িয়ে পোঁদটা’ ঠেলে দিলি’ আমা’র দিকে। জিভ বার করে পোঁদের খাঁজ চাটছি উপর থেকে নীচে, নীচে থেকে উপরে। জিভটা’ ছুঁচলো করে তোর পুটকির ওপর বোলাচ্ছি, তুই বললি’, “জিভটা’ ভেতরে ঢোকা মা’গী আর পায়ের ফাঁকে হা’ত ঢুকিয়ে ধোনটা’ টেপ”। আমি জিভের ডগাটা’ ঠেলে ঢুকিয়ে দিলাম তোর পোঁদে আর পায়ের ফাঁক দিয়ে হা’ত বাড়িয়ে চেপে ধরলাম তোর ধোনটা’। একট গরম লোহা’র ডান্ডা হা’তে নিলাম যেন। ধোন টিপতে টিপতে তোর পোঁদ চাটছি, মুখটা’ গুজে দিচ্ছি তোর পায়ের ফাঁকে, বীচি দুটো চাটছি পেছন থেকে, আবার ফিরে যাচ্ছি পোঁদের খাঁজে। নিজেকে মনে হচ্ছে তোর পোষা খানকি, গুদ শুলোচ্ছে ভীষন।
তুই ঘুরে দাঁড়িয়ে আমা’কে টেনে তুললি’। এক হা’তে কোমর জরিয়ে ধরে অ’ন্য হা’তে গুদ চেপে ধরলি’। “মা’ এবারে কি করব?”
“আমা’কে চোদ,” উতলা হয়ে বললাম।
“এখুনি?”
“হ্যাঁ হ্যাঁ এখুনি”।
“এখানেই?”
“হ্যাঁ হ্যাঁ এখানেই সোনা এখানেই”।
কোমর ধরে আমা’কে আবার ঘুরিয়ে দিলি’, আমি রেলি’ং ধরে বাইরের দিকে ঝুঁকে দাঁড়ালাম। পা দুটো টেনে ফাঁক করে বললি’, “পোঁদটা’ তুলে ধরো”। আমি পোঁদ তুলে ধরলাম, এক হা’তে নিজের ধোনটা’ ধরে অ’ন্য হা’তে আমা’র পাছা খুলে মুন্ডিটা’ চেপে ধরলি’ গুদের ওপর, একটা’ রামঠাপে ধোনটা’ গেঁথে দিলি’ গুদের মধ্যে। “উউউউউউ মা’গোও…” আমি রেলি’ং ধরে আরো ঝুঁকে পড়লাম। দু হা’তে পাছা ধরে তুই কোমর দুলি’য়ে দুলি’য়ে চুদতে শুরু করলি’। লম্বা লম্বা ঠাপ মা’রছিস, বাড়াটা’ গুদের মুখ পর্যন্ত বের করে এনে আবার ঠুসে দিচ্ছিস পুরোটা’, আমা’র জবজবে ভেজা গুদ থেকে পচ পচাত আওয়াজ হচ্ছে। ঠাসসসসস ঠাসসসসসসস চড় মা’রছিস দুই পোঁদে। “আইইইই আইইইইই…” করে গুঙিয়ে উঠছি। পিঠের ওপর ঝুঁকে পড়ে মা’ই দুটো চেপে ধরলি’, ফিস ফিস করে বললি’, “তোর এই গোঙানি শুনতে বড় ভালো লাগে মা’”। তলা থেকে হা’ত দিয়ে ঠাসসসস ঠাসসসস করে চড় মা’রলি’ আমা’র ঝুলন্ত মা’ইয়ে, “চেঁচা মা’ চেঁচা, লোকেরা শুনে বুঝতে পারবে তুই গাদন খাচ্ছিস ছেলের হা’তে”। এক নাগাড়ে চুদছিস, চড় মা’রছিস কখনো পোঁদে, কখনো থাইয়ে, কখনো মা’ইয়ে। চড় খেয়ে লাফিয়ে উঠছি, ‘আইইইই আইইইই…” আর আমা’র গুদে বান ডাকছে। চোদনে ঢিল দিলি’, চুলের মুঠি ধরে ঘুরিয়ে নিলি’ নিজের দিকে, আমি সাথে সাথে হা’ঁটু গেড়ে বসে পড়লাম তোর পায়ের কাছে, মুখ তুলে হা’ঁ করতেই ধোনটা’ ঢুকিয়ে দিয়ে বললি’, “ঠিক এইরকম, এইরকমই চাই আমা’র পোষা কুত্তী”। হা’ত দিয়ে ধোনের গোড়াটা’ ধরে আমি চুষছি, বা হা’তে চুলের মুঠি ধরে হা’ল্কা হা’ল্কা ঠাপ দিচ্ছিস মুখে। ধোনটা’ ঢুকছে বেরোচ্ছে, ডান হা’তের দু আঙ্গুল দিয়ে আমা’র নাকটা’ চেপে ধরলি’, হা’ বড় হল, পুরো ধোনটা’ ঠুসে দিলি’ আমা’র হা’মুখে। মুন্ডিটা’ খোঁচা মা’রল আমা’র গলায়, ওনককক ওনকককক গোঙানি বেরল, চোখ ঠিকরে বেরিয়ে আসছে, নাকটা’ ছেড়ে দিলি’, ধোনটা’ বের করলি’ একটু খানি, আমি খাবি’ খেয়ে শ্বাস নিলাম। আবার ঠুসে দিলি’ ধোনটা’, চেপে ধরলি’ মুখের মধ্যে। বার বার তিনবার। ঝুঁকে পড়ে জিগ্যেস করলি’, “মা’ ছেলের ফ্যাদা চাই?” “হ্যাঁ হ্যাঁ”, আমা’র চোখে মুখে কাকুতি। টেনে তুললি’ আমা’কে, আমি ঘুরে গিয়ে রেলি’ং ধরে ঝুঁকে পোঁদ উঁচু করলাম। আমা’র লালায় ভেজা ধোনটা’ এক ঠাপে গুদে ঢোকালি’। দু হা’তে পাছা ধরে একের পর এক রামঠাপ, “আহহহহ আহহহহ…” আমা’র শীৎকার ছড়িয়ে পড়ল বারান্দা থেকে বারান্দায়। একটা’ আঙ্গুল ঢোকালি’ পুটকির মধ্যে, নাড়াচ্ছিস, আহহহহহ এত সুখ…গুদ দিয়ে কামড়ে ধরলাম তোর ধোনটা’। “এই নে মা’, এই নে,” বাড়াটা’ ঠেসে ধরলি’ গোড়া পর্যন্ত, তোর গরম ফ্যাদায় ভরে গেল আমা’র গুদ।

ট্রেনে স্নান হয়নি, খুব ভালো করে স্নান করলাম দুজনে। ফোয়ারা (তুই বললি’ শাওয়ার) থেকে জল পড়ছে, তলায় দাঁড়িয়ে তোর গায়ে হা’তে পায়ে সাবান মা’খাচ্ছি, তুই আমা’র মা’ইয়ে পাছায় সাবান দিচ্ছিস, জল পড়ে সাবানগুলো ধুয়ে যাচ্ছে। আঙ্গুল দিয়ে আমা’র গুদে পোঁদে সাবান দিলি’, আমিও তোর ধোন বীচি পোঁদের খাঁজ সাবান দিয়ে ধুয়ে দিলাম, তুই হেসে বললি’, “পুটকিটা’ ভালো করে পরিষ্কার কর মা’, মা’ঝে মা’ঝেই তোমা’কে চাটতে হবে”। গাঁ হা’ত পা পুছে বাথরুম থেকে বেরিয়ে এলাম, তুই বললি’, “তাড়াতাড়ি ড্রেস করে নাও মা’, নীচে রেস্তোরাঁয় খেতে যাব”। এবার যে ড্রেসটা’ পরলাম, সেটা’র ওপরটা’ একটা’ সাবেকি হা’তাওয়ালা ব্লাউজের মত, হা’লকা গোলাপী রঙ, সাইজটা’ একটু ছোট, টেনে টেনে হুকগুলো লাগালাম, আমা’র মা’ইজোড়া উঁচিয়ে রইল, যেন ঠেলে বেরিয়ে আসতে চাইছে। সাথে একটা’ কালো রঙের স্কার্ট, হেমটা’ হা’ঁটুর বেশ ওপরে, একটু নীচু করে পরলাম, তাই পেটের অ’নেকটা’ বেরিয়ে রইল। লজ্জা পেয়ে লাভ নেই, তুই আবার রেগে যাবি’, তাছাড়া কে বা চিনবে এখানে আমা’কে? দরজা বন্ধ করে আমরা বেরিয়ে এলাম, লি’ফট করে নীচে এলাম।

একতলার খোলা মেলা জায়গাটা’ ছাড়িয়ে এক পাশে একটা’ বড় ঘর। তুই আমা’কে নিয়ে ঢুকলি’ সেই বড় ঘরটা’য়। আলো আধারির মধ্যে ছড়িয়ে ছিটিয়ে লোক বসে আছে। এক একটা’ টেবল ঘিরে চারটে করে গদিমোড়া চেয়ার। তুই বললি’, “মা’ সামনের খোলা জায়গাটা’কে বলে লাউঞ্জ আর এটা’ হল বার কাম রেস্তরাঁ, এখানে মদও পাওয়া যায়, খাবারও পাওয়া যায়”।

“তুই মদ খাবি’ নাকি?” আমি জিগ্যেস করলাম।
“বেড়াতে এসেছি, একটু আধটু খেলে ক্ষতি কি?” তুই আমা’কে নিয়ে এগোলি’। আমরা গিয়ে একটা’ কোনার টেবলে বসলাম, বেয়ারা এলো অ’র্ডার নিতে। তুই আমা’র গাঁ ঘেঁষে বসেছিস, মেনু পড়তে পড়তে কোমরে হা’ত বোলাচ্ছিস, “মা’ আমি একটা’ ওয়াইন নেব, তুমি নেবে?”
“না না আমি ঐ সব খাব না”, আমি বললাম।
“ঠিক আছে তাহলে তুমি একটা’ মকটেল নাও”।
“সেটা’ কি?”
“খেয়েই দ্যাখো না, ভালো লাগবে”। তুই ড্রিঙ্কসের অ’র্ডার দিলি’, সাথে এক প্লেট ফিশ ফিঙ্গার। বেয়ারাটা’ অ’র্ডার নিয়ে চলে গেল, তুই বললি’, “মা’ আরাম করে বস না, এত আড়ষ্ট হয়ে বসেছ কেন?” আমি ভালো করে হেলান দিয়ে বসলাম, তুই আমা’র একটা’ মা’ই টিপে বললি’, “দারুন ফিট করেছে তোমা’কে ড্রেসটা’”।
বেয়ারা ড্রিঙ্কস আর খাবার নিয়ে এল, তুই আমা’র গ্লাসটা’ এগিয়ে দিলি’, “মা’ নাও”, নিজের গ্লাস তুলে একটা’ চুমুক দিলি’, “বাঃ”। আমি ভয়ে ভয়ে নিজের গ্লাসে একটা’ চুমুক দিলাম, তুই হেসে জিগ্যেস করলি’, “কেমন মা’?” টক টক মিষ্টি মিষ্টি দারুন খেতে শরবতটা’, আমি আর একটা’ চুমুক দিলাম, “ভীষন ভালো রে”। তুই একটা’ ফিশ ফিঙ্গার তুলে আমা’র মুখে ধরলি’, “এটা’ খেয়ে দ্যাখো, এটা’ও খুব ভালো।“ আমরা নিজের নিজের গ্লাস থেকে চুমুক দিচ্ছি, তোর একটা’ হা’ত আমা’র কোমরে পিঠে ঘুরে বেড়াচ্ছে, আমি ফিশ ফিঙ্গার খাওয়াচ্ছি তোকে, নিজেও খাচ্ছি, এদিক ওদিক দেখছি, “হোটেলটা’ খুব ভালো তাই না মা’?” তুই জিগ্যেস করলি’। “খুব সুন্দর রে”, আমি জবাব দিলাম।
পাশের একটা’ টেবলে একজন মহিলা একা একা বসে, মা’ঝে মা’ঝে গ্লাস তুলে চুমুক দিচ্ছেন, আর আমা’দের দিকে তাকাচ্ছেন। আমিও আড়চোখে দেখছি ওনাকে, আমা’রই বয়সী হবে বা একটু বড়, খুব সুন্দর একটা’ শাড়ী পড়েছেন। তুই বেয়ারা ডেকে আর এক বার ড্রিঙ্কসের অ’র্ডার দিলি’, “বেশী খাস না সোনা,” আমি বললাম। তুই হেসে বললি’, “তুমি এত ঘাবড়িয়ো না, এটা’ ওয়াইন, এতে বেশী নেশা হয় না, এক চুমুক খেয়ে দ্যাখো না”। “দরকার নেই আমা’র,” বলে আমি নিজের শরবতে চুমুক দিলাম, দেখি পাশের টেবলের মহিলা এদিকেই তাকিয়ে আছেন। চোখে চোখ পড়তেই একটা’ মিষ্টি হা’সি হা’সলেন। আমি ফিস ফিস করে বললাম “দ্যাখ অ’নি, ঐ মহিলা তখন থেকে আমা’দের দেখছেন”।
“হ্যাঁ আমিও লক্ষ্য করেছি,” তুই বললি’, “নিশ্চয়ই ভাবছেন এরা কারা? তুমি আমা’র কে হও?”
“কিন্তু উনি তো তখন থেকে একা একা বসে মদ গিলছেন”, আমি বললাম। তুই হেসে দিলি’, “মদ না মা’, হয় কোক খাচ্ছেন না হলে তোমা’র মতই মকটেল। ওর স্বামী হয়তো আশেপাশেই কোথাও আছে”। বেয়ারাটা’ তোর ড্রিঙ্কস নিয়ে এল, সাথে এক প্লেট বড় বড় মা’ছ ভাজা। ‘বাব্বা কত খাওয়ার আনিয়েছিস,” আমি বলে উঠলাম। “খাও না মা’, খাটনিও তো কম যাচ্ছে না,” বলে বেয়ারাটা’র সামনেই জরিয়ে ধরে আদর করলি’। বেয়ারাটা’ যেন দেখেও দেখল না, খাবার রেখে চলে গেল। ওমা’ দেখি সেই মহিলা তার শরবতের গ্লাস নিয়ে আমা’দের টেবলের দিকে আসছেন।
“আপনারা বাঙালি’?” আমা’দের টেবলের সামনে এসে জিগ্যেস করলেন।
“হ্যাঁ হ্যাঁ, আমরা বাঙালি’,” তুই বলে উঠলি’।
“আমিও,” এক গাল হেসে বললেন, ‘এখানে বসতে পারি?”
“হ্যাঁ হ্যাঁ বসুন না,” তুই উঠে দাঁড়িয়ে একটা’ চেয়ার ওর জন্যে টেনে ধরলি’।
“ধন্যবাদ, আমি রেবা…রেবা মিত্র। আপনারা?”
তুই বললি’, “আমি অ’নি, অ’নির্বাণ, আর আমা’র মা’ সুনীতা”।
“মা’?” মহিলার মুখ হা’ঁ হয়ে গেল, একবার তোকে দেখছেন, একবার আমা’কে।
“কেন, বি’শ্বাস হচ্ছে না বুঝি?” আমি হেসে জিগ্যেস করলাম।
“না না, বি’শ্বাস হবে না কেন?” উনি তাড়াতাড়ি বললেন, তারপরে একটু থেমে,”আপনারা মা’ ছেলে খুব ক্লোজ, তাই না”।
“হ্যাঁ হ্যাঁ, মা’ আমা’কে খুব ভালবাসে, তাই না মা’?” বলে তুই কোমরে হা’ত দিয়ে আমা’কে কাছে টেনে নিলি’। আমি একটু লজ্জা পেয়ে বললাম ,“অ’নি আমা’র এক মা’ত্র ছেলে”।
“আপনার স্বামী মা’নে অ’নির বাবা আসেননি?” রেবা জিগ্যেস করলেন।

“বাবা মা’রা গেছেন প্রায় দেড় বছর হতে চলল,” তুই বললি’। শুনে রেবা বি’ষম খেলেন। আমি তাড়াতাড়ি জিগ্যেস করলাম, “আপনি কার সাথে এসেছেন?”
“আমা’র স্বামীর সাথে,” গ্লাসে একটা’ চুমুক দিয়ে বললেন।
“ওনাকে দেখছি না তো?”
“ও ঘরে একটু বি’শ্রাম করছে,” রেবা জবাব দিলেন। তুই বললি’, “মা’ তোমরা একটু গল্প কর, আমি একটা’ সিগারেটে খেয়ে আসছি”। উঠে দাঁড়িয়ে জিগ্যেস করলি’, “মা’ তুমি আর একটা’ মকটেল নেবে? মা’সিমা’ আপনি নেবেন?”
“না না আর না” আমরা দুজনে এক সাথে বলে উঠলাম। হেসে ফেললাম দুজনেই। তুই রেবাকে বললি’, “আপনাকে মা’সিমা’ বললাম, কিছু মনে করলেন না তো?”
রেবা হেসে জবাব দিলেন, “না না এতে মনে করার কি আছে?” আমা’র দিকে তাকিয়ে, “আমি তো তোমা’র মা’য়েরই বয়সী”। তুই বললি’, “আপনারা গল্প করুন, আমি আসছি”। তুই চলে যাওয়ার পর আমরা দুজনেই চুপ চাপ। আমা’র শরবত শেষ হয়েছে, গ্লাসটা’ এক পাশে সরিয়ে রাখলাম। আমি রেবাকে দেখলাম, উনিও আমা’কে দেখছেন। “উনি আসছেন না কেন?” আমি জিগ্যেস করলাম।
“কে?” চমকে উঠলেন রেবা।
“আপনার স্বামী”।
“আসবেখন, ঘরে বসে গিলছে হয়তো,” বলে চুপ করে গেলেন। মনে হল বেশী কিছু বলতে চান না।
“সুনীতা, আপনাকে একটা’ প্রশ্ন করতে পারি?” হটা’ত বললেন রেবা।
“হ্যাঁ হ্যাঁ, করুন না”।
“তুমি থুড়ি আপনি তো আমা’রই বয়সী হবেন মনে হচ্ছে, কিছু মনে করবেন না, কত বয়স আপনার?” রেবা জিগ্যেস করলেন।
“না না এতে মনে করবার কি আছে? এইতো ৪২এ পড়লাম”, আমি বললাম।
“ওঃ তাহলে তো তুমি আমা’র থেকে তিন বছরের ছোট, আমি ভাই তোমা’কে তুমি করেই বলব,” রেবা বললেন।
“হ্যাঁ হ্যাঁ তুমি বলবেন, আমিও আপনাকে দিদি বলব, রেবাদি”, আমি বললাম।
“হ্যাঁ তাই বোলো,” রেবাদি খুব সহজ হয়ে বললেন, “খুব অ’ল্প বয়সে বি’য়ে হয়েছিল তোমা’র তাই না?”
“হ্যাঁ,” আমি বললাম।
“অ’নির বয়স কত?”
“ও এই কুড়িতে পা দিল,” আমি জিগ্যেস করলাম, “আপনার কটা’ ছেলে মেয়ে রেবাদি?”
উনি একটা’ ছোট্ট শ্বাস ফেললেন, “আমা’দের ছেলে মেয়ে হয়নি”। আমি চুপ করে গেলাম।
রেবাদি হটা’ত জিগ্যেস করলেন, “কত দিন ধরে চলছে এই সব?”

প্রশ্নটা’ শুনে চমকে উঠলাম আমি, দেখি রেবাদি আমা’র দিকে তাকিয়ে মিচকি মিচকি হা’সছেন।
“তোমরা তিন তলায় সুইমিং পুলের দিকে কোনার ঘরটা’য় উঠেছ, তাই না?” রেবাদি জিগ্যেস করলেন।
“হ্যাঁ,” আমি বললাম।
“আমরা উলটো দিকের ঘরটা’য়,” রেবাদি হা’সছেন, “একটু আগে তোমা’দের ব্যালকনি থেকে খুব আওয়াজ আসছিল, কি করছিলে তোমরা?” আমা’র কান লাল হয়ে এল, মা’থা নীচু করে রইলাম। “জানলা দিয়ে সবকিছুই দেখা যাচ্ছিল,” উনি আবার বললেন। আমা’র মুখ দিয়ে কথা সরছে না। রেবা এবারে হেসে বললেন, “বাব্বা খুব লজ্জা পেয়েছ মনে হচ্ছে, তখন তো ভাই তুমিই বেশী আওয়াজ করছিলে, আর সে তো বেশ সুখের আওয়াজ”। কি উত্তর দেব এ কথার, চুপ করেই রইলাম। রেবা আবার জিগ্যেস করলেন, “কবে থেকে চলছে এ সব? অ’নির বাবা মা’রা যাওয়ার পর?”
মা’থা নেড়ে বললাম, “না আগে থেকেই একটু একটু শুরু হয়েছিল, ওর বাবা মা’রা যাওয়ার পর অ’নিই আমা’র সব দায়িত্ব নিয়েছে”। আমা’র কথা শুনে রেবা হি হি করে হেসে উঠলেন, “সে তো দেখতে পেলাম, ভালই দায়িত্ব নিয়েছে”। লজ্জায় মা’থা নীচু হয়ে গেল, রেবা বললেন,”আহা’ লজ্জা পাচ্ছো কেন? আমা’দের বয়সে অ’ত লজ্জা কিসের?” বুঝতে পারছি এ মহিলা সহজে ছাড়বেন না, তবুও পরের প্রশ্নটা’র জন্য তৈরী ছিলাম না। “অ’নি তোমা’কে রোজ চোদে?” উনি বেশ সহজভাবেই জিগ্যেস করলেন। আমি হা’ঁ করে ওর দিকে তাকিয়ে আছি, উনি টেবলের ওপরে আমা’র হা’তটা’ ধরে আবার বললেন, “আহা’ বল না, ও তোমা’কে রোজ চোদে?”
“হ্যাঁ প্রায় রোজই, জোয়ান বয়স আর ওর খিদেটা’ও একটু বেশী,” মা’থা নীচু করে বললাম।
“হ্যাঁ সে তো বটেই এই বয়সে খিদে তো বেশী হবেই,” রেবাদি চোখ টিপে বললেন, “আর ঘরেই যদি এমন খিদে মেটা’বার জোগাড় থাকে, তা হলে ছেলে আর বাইরে তাকাবে কেন?” মহিলার কথা শুনে গাঁ জ্বলে গেল, “আপনার স্বামীও নিশ্চয় করে আপনার সাথে?” আমি জিগ্যেস করলাম।
“ধুসস মদ খেয়ে ভোঁস ভোঁস করে ঘুমোয়, আর না হয় ব্যবসা নিয়ে ব্যস্ত থাকে…যাচ্ছেতাই একটা’,” রেবার মুখে একরাশ বি’রক্তি। আমি ওর উত্তর শুনে অ’বাক, কার সাথে যে কি হয় কে জানে?
আবার আমা’র হা’ত ধরে বললেন রেবা, “বল না সুনীতা ছেলে কি কি করে তোমা’র সাথে, শুনেও সুখ তো এসব”। ওর জন্যে আমা’র মা’য়া হল, আমি বললাম, “সবই করে। ওই তো আমা’র সব কিছু”।
“খুব সোহা’গ করে তাই না? ছেলে সোহা’গী মা’ তুমি,” বললেন রেবা।
“সোহা’গ করে…শাসনও করে,” আমি বললাম।
রেবাদির চোখ কপালে উঠে গেল, “শাসন করে? কি রকম শাসন? বকে? মা’রে?”
“হ্যাঁ কিছু ভুল হলে বকুনি দেয়…” আমি বললাম। রেবা যেন আমা’র উত্তরে সন্তুষ্ট হলেন না, “শুধুই বকুনি?” জিগ্যেস করলেন।
আমি বললাম, “না বেশী ভুল হলে মা’রেও”। রেবাদি বলে উঠলেন, “যাঃ এটা’ তুমি বাড়িয়ে বলছ, তোমা’কে দেখে মোটেই মা’র খাওয়া মেয়ে মনে হয় না, বরং বেশ সুখী সুখী মনে হয়”।
“না মা’নে, স্প্যাঙ্ক করে আমা’কে,” আমি বললাম।
“স্প্যাঙ্ক করে মা’নে চড়ায়? কোথায়?
“পাছায়”, আমি নীচু স্বরে বললাম।
উনি এক মিনিট চুপ করে থেকে হি হি করে হেসে উঠলেন, “ল্যাংটো পাছায়?” আমি মা’থা নেড়ে সায় দিলাম। উনি হা’সতে হা’সতেই বললেন, “আমা’রও তাই মনে হচ্ছিল, চটা’স চটা’স করে চড়ের আওয়াজ হচ্ছিল”। একটু থেমে আবার বললেন, “এই তোমা’র কেমন লাগে গো?”
আমি সোজা উত্তর না দিয়ে বললাম, “যে সোহা’গ করে সে শাসন তো করবেই”।
“সে তো বটেই,” রেবা বললেন, “বল না তোমা’র কেমন লাগে, ছেলের হা’তে ল্যাংটো পাছায় চড় খেতে?” ওনার গলায় অ’নুরোধের স্বর। আমি বললাম, “প্রথমে ব্যথা লাগে, জ্বালা করে…”
“তারপরে জ্বালাটা’ ছড়িয়ে পড়ে, গুদ কুট কুট করে তাই না?” উনি অ’ধীর আগ্রহে জিগ্যেস করলেন। আমি মা’থা নাড়লাম। “আমিও তাই শুনেছি গো, প্রথমে জ্বালা করে তারপরে ভালো লাগে”, উনি বললেন। তারপরেই প্রশ্ন করলেন, “আর কি করে গো তোমা’র ছেলে? খুব কর্তাগিরি করে তাই না?”
“ও রকম বলবেন না, অ’নি আমা’কে খুবই ভালবাসে,” আমি জোর দিয়ে বললাম।
“না না আমি কোনো খারাপ অ’র্থে বলছি না,” রেবাদি বলে উঠলেন। একটু থেমে আবার বললেন, “তোমা’দের এই মা’ ছেলের সম্পর্কটা’ একদম অ’ন্যরকম, তুমি যে অ’নির খুব সোহা’গী সেটা’ দূর থেকে দেখেই বোঝা যাচ্ছে, আবার মনে হচ্ছে তুমি ওর খুব বাধ্যও। অ’নিকেও বয়সের তুলনায় পরিণত মনে হয়, আমা’র খুব ভালো লাগছে”। তোর প্রশংসা শুনে আমি গলে জল হয়ে গেলাম। রেবা আদুরে গলায় বললেন, “বল না সুনীতা আর কি করে?”
“সবই করে”, আমি বললাম।
“ধোন চোষায়?”
“হ্যাঁ”, আমি মা’থা নাড়লাম।
“তোমা’র ভালো লাগে?”
“হ্যাঁ ভালো লাগে,” লজ্জা করছে কিন্তু ওর সঙ্গে এইসব কথা বলতে বেশ ভালোও লাগছে।
“আর কি করে? পোঁদ মা’রে?” রেবা যেন কিছুই জানতে ছাড়বেন না।
“হ্যাঁ,” আমি আবার মা’থা নাড়লাম।
“অ’নির বাবাও করত?”
“কি?” আমি জিজ্ঞাসু চোখে তাকালাম ওর দিকে।
“অ’নির বাবাও পোঁদ মা’রত?” রেবা আবার জিগ্যেস করলেন।
“না”, আমা’র ছোট্ট উত্তর।
“অ’নিই শুরু করেছে?” রেবা কিছুতেই থামতে চান না।
“হ্যাঁ”।
“ব্যথা লাগে না?”
“প্রথম প্রথম লাগতো,” আমি বললাম।
“না করতে না?”

“ওকে কিছু না করতে মন চায় না,” সত্যি কথাটা’ই বললাম।
“তুমি বললে প্রথম প্রথম লাগতো। এখন ভালো লাগে?” এত প্রশ্নের জবাব দেওয়া যায়? না থাকতে পেরে বলেই ফেললাম, “আপনি এই রকম প্রশ্ন করলে আমি কি জবাব দিই বলুন রেবাদি?”
“আরে আমরা তো এক বয়সী, আমা’দের মধ্যে আবার কিসের লজ্জা? বল না এখন কেমন লাগে?” ওর জানার কি আগ্রহ? বেচারির স্বামী কি কিছুই করে না?
“অ’ভ্যাস হয়ে যায়, ভাল লাগে, তা ছাড়া…” আমি বললাম।
“তা ছাড়া কি?”
“অ’নি ঐ সব পরিয়ে রাখে, তারপরে কষ্ট হয় না”।
“কি পরিয়ে রাখে?”
“ঐ যে বাট প্লাগ না কি বলে যেন?” আমি বলেই ফেললাম।
রেবাদি এক দৃষ্টে আমা’র দিকে তাকিয়ে থাকলেন। তারপরে বললেন, “বাব্বা এ যে দেখছি, পাকা খেলুড়ে ছেলে”। তুই ফিরে এলি’, আমিও হা’ঁফ ছেড়ে বাঁচলাম। রেবাদি বললেন,”হল তোমা’র সিগারেট খাওয়া অ’নি?” তুই নিজের চেয়ারে বসে বললি’,”হ্যাঁ, সিগারেট খেলাম, সেই সাথে হা’উসবোটের খোঁজও করলাম”।
“কালকে তোমরা হা’উসবোটে যাবে?” রেবাদি জানতে চাইলেন।
“হ্যাঁ”, তুই বললি’, “মা’ আমি আর একটা’ ড্রিঙ্কস নেব? তুমি নেবে আর একটা’ মকটেল? আপনি কি খাচ্ছেন মা’সিমা’?”
“আমি কোক খাচ্ছি”, রেবা বললেন।
“একটা’ মকটেল ট্রাই করুন না, মা’র তো খুব ভালো লেগেছ?”
“হ্যাঁ খুব ভালো, নিন একটা’ রেবাদি, তাহলে আমিও নি”, আমি বলে উঠলাম। “হ্যাঁ বল”, রেবা বললেন। তুই বেয়ারাকে ডাকলি’, আর আমা’র দিকে ফিরে বললি’, “মা’ আমরা ডিনারটা’ও করে নি? আমা’র খুব খিদে পেয়েছ?” তারপরে রেবাকে, “মা’সিমা’, আপনারাও করুন না ডিনার আমা’দের সাথে? মেসোমশায় আসবেন না?” আমি চট করে বললাম, “ওনার শরীরটা’ ভালো নেই, উনি ঘরে বি’শ্রাম করছেন”। তুই আমা’র দিকে তাকালি’। রেবা বললেন, “হ্যাঁ ও আজকে ডিনার করবে না, হয়তো ঘুমিয়ে পড়েছে, তোমরাই খাও”। তুই বললি’, “তাহলে আপনিও খান না আমা’দের সাথে? কি একা একা ডিনার করবেন?” আমিও সায় দিলাম, “হ্যাঁ খান না রেবাদি”। রেবাকে খুব একটা’ অ’নিচ্ছুক মনে হল না, “তা হলে বল, আমি কিন্তু খুব লাইট কিছু খাবো,” উনি বললেন। “আমিও”, আমি বলে উঠলাম, “আমা’র তো এই ভাজাভুজি খেয়েই পেট ভরে গেছে”। তুই বেয়ারাকে ড্রিঙ্কস আর ডিনারের অ’র্ডার দিয়ে বললি’, “তোমরা লাইট খাও, আমি তো জমিয়ে খাব, আমা’র খুব খিদে পেয়েছ”।
“তোমা’র মা’ও তাই বলল, তোমা’র খিদেটা’ বেশী,” রেবা হেসে বললেন। আমি চমকে উঠলাম, তুই কিছু বুঝতে না পেরে একবার আমা’র দিকে তাকালি’, একবার রেবার দিকে। রেবা বলল, “আমি আর তোমা’র মা’ খুব গল্প করছিলাম, বুঝলে অ’নি, ওই বলল তোমা’র খিদেটা’ একটু বেশী”। রেবা কোনদিকে যাচ্ছেন? তুই বুঝতে পারলি’ একটা’ কিছু চলছে, কিন্তু কিছু বললি’ না। “তুমি খুব লাকি অ’নি, তোমা’র মা’ তোমা’কে ভীষন ভালবাসে,” রেবা থামবার পাত্রী নন। তুইও কম কিসে? একগাল হেসে বললি’, “সে তো বটেই মা’ আমা’কে খুব ভালবাসে, তাই না মা’?” বলে কোমরে হা’ত দিয়ে আমা’কে কাছে টেনে নিলি’। আমি লজ্জায় কাটা’ হয়ে গেলাম। বেয়ারাটা’ ড্রিঙ্কস আর খাবার নিয়ে এল, দু বারে, খাবার বেড়ে দিল।
“নিন মা’সিমা’, শুরু করুন, মা’ খাও,” বলে তুই খেতে শুরু করলি’। আমরাও খেতে শুরু করলাম, দেখি রেবা খাচ্ছেন কম, আমা’দের দেখছেন বেশী। “রান্নাটা’ খুব ভালো, তাই না মা’?” তুই বললি’। “হ্যাঁরে ভালো, আমা’র একটু ঝাল বেশী লাগছে” আমি বললাম। “কি হল মা’সিমা’ আপনি খাচ্ছেন না যে? আপনারও ঝাল লাগছে নাকি?” তুই রেবাকে জিগ্যেস করলি’। “ঝাল না, তবে বেশ রসালো লাগছে,” রেবা মিচকি হা’সলেন। “রসালো?” তুই অ’বাক হয়ে জিগ্যেস করলি’। আমিও রেবাকে দেখছি।
“তোমা’দের এই মা’ ছেলের সম্পর্কটা’ বেশ রসালো, তাই না?” রেবা হেসেই জিগ্যেস করল। আমি ফিস ফিস করে বললাম, “আমরা বারান্দায় যা করছিলাম, উনি দেখেছেন”। তুই বললি’, “ও এই ব্যাপার? মা’সিমা’র বোধহয় খারাপ লেগেছে”। রেবা তাড়াতাড়ি বললেন, “না না খারাপ লেগেছে কোথায় বললাম?” একটু থেমে, “আমা’র তো বেশ ইন্টা’রেস্টিং লেগেছে। কানাঘুষোয় শুনেছি এ রকম হয়, কিন্তু নিজের চোখে দেখিনি”। তুই খাওয়া থামিয়ে বললি’, “কত কিছুই তো হয় মা’সিমা’, আমরা কি তার সব দেখি? মা’র আর আমা’র ভালবাসাটা’ একটু অ’ন্য রকম, কিন্তু আমা’দের তো এটা’ই ভালো লাগে, তাই না মা’?” বলে তুই রেবাকে দেখিয়ে আমা’কে চুমু খেলি’, মা’ই টিপলি’। আমি সাহস পেয়ে বললাম, “আমা’রও ভীষন ভাল লাগে”। “তোমরা মা’ ছেলে আমা’কে ভুল বুঝো না প্লীজ,” রেবার গলায় কাকুতি, “বারান্দায় তোমা’দের দেখলাম, তারপরে এখানে, আমা’র খুব ভাল লাগলো, তাই তো নিজে যেচে আলাপ করতে এলাম”।

“বেশ করেছেন মা’সিমা’, আমা’দেরও খুব ভাল লাগছে আপনার সাথে আলাপ হয়ে,” তুই বললি’। আমরা আবার খেতে শুরু করলাম, খাওয়ার ফাঁকে দু বার তুই রেবাকে দেখিয়ে আমা’কে আদর করলি’। খাওয়া প্রায় শেষ হয়ে এসেছে, এমন সময় রেবা বললেন, “তোমরা কি এখন রুমে ফিরে যাবে?”
“না, তাড়া কিসের? এখানে তো বেশ ভালো লাগছে, বল মা’?” তুই বললি’। তোর হা’ত আমা’র কোমর জড়িয়ে মা’ই ধরল। আমি তোর কাঁধে মা’থা রেখে বললাম, “হ্যাঁ বেশ সুন্দর জায়গাটা’”। তুই রেবাকে জিগ্যেস করলি’, “কেন বলুন তো মা’সিমা’?” রেবা বললেন, “না, আমি ভাবলাম তোমা’দের বোধহয় কোনো প্রোগ্রাম আছে”। তুই হেসে ফেললি’, “প্রোগ্রাম তো সব সময়ই আছে, বেড়াতে এসেছি প্রোগ্রাম তো একটু বেশীই হবে, কি বল মা’?” আবার মা’ই টিপলি’। তোর কথা শুনে রেবা হেসে ফেললেন, “তোমা’কে খুব খাটা’য় অ’নি, তাই না সুনীতা?” আমি কিছু বলবার আগেই তুই আমা’কে কাছে টেনে ঠোঁটে চুমু খেয়ে বললি’, “আমা’র মা’ আমা’র জন্যে খাটতে খুব ভালবাসে”। বেশ বুঝতে পারছি, তুই এগুলো রেবাকে দেখাবার জন্যে করছিস, রেবাও গরম খাচ্ছে, আমা’রও খারাপ লাগছে না। “মেসোমশায় বুঝি আপনাকে খাটা’য় না মা’সিমা’?” তুই জিগ্যেস করলি’। “ছাড় তো তোমা’র মেসোমশায়ের কথা,” রেবা মা’থা ঝাঁকিয়ে বললেন। তারপরে টেবলের খুব কাছে এসে তোর দিকে তাকিয়ে বললেন, “সুনীতা অ’ল্প অ’ল্প বলছিল, তোমরা কি সব কর।” “তাই নাকি মা’?” তুই মা’ই টিপে জিগ্যেস করলি’।
“হ্যাঁ উনি এমনভাবে জিগ্যেস করলেন,” আমি লজ্জা পেয়ে বললাম। “লজ্জার কি আছে মা’, মা’সিমা’ তো দেখেইছেন”, তুই বললি’। “আমিও তো তাই বললাম সুনীতাকে, আমা’দের বয়সে এত লজ্জার কি?” রেবাও যোগ দিলেন। তারপরে তোকে বললেন, “তোমরা যদি কিছু মনে না কর, একটা’ কথা জিগ্যেস করব?” “হ্যাঁ করুন না মা’সিমা’,” তুই বললি’।
“তোমরা এখন কি করবে গো?” তুই রেবার প্রশ্ন শুনে হো হো করে হেসে উঠলি’। আমা’র কোমর টিপে বললি’, “বল তো মা’ এখন আমরা কি করব? একটু আগেই তো গাদন খেলে?” আমি কি বলব, তোর দিকে তাকালাম। তুই আমা’র গাল টিপে বললি’, “শোওয়ার আগে, মা’ কে একটা’ ভাল করে স্প্যাঙ্কিং দেব”। রেবা অ’বাক হয়ে জিগ্যেস করলেন, “তুমি কি ওকে রোজ স্প্যাঙ্ক কর অ’নি?”
“নিয়মিতই করি, তবে মা’ঝে মা’ঝে বাদ পড়ে যায়, আর দু দিন বাদ দিলেই মা’র নখরা বেড়ে যায়,” আমা’র দিকে ফিরে বললি’, “বল মা’ আজ তুমি ব্যালকনিতে কি করেছিলে যে আমি রেগে গিয়েছিলাম”। আমি মা’থা নীচু করে বললাম, “অ’নিকে ঘরে নিয়ে করতে বলেছিলাম”। তুই কঠিন গলায় বললি’, “মা’ আবার ঘুরিয়ে কথা…” আমি তাড়াতাড়ি বললাম, “অ’নিকে ঘরে নিয়ে চুদতে বলেছিলাম।“ তুই বললি’, “এটা’ই মা’র সমস্যা, এক কথা বার বার বলতে হয়। কতবার বোঝালাম যে বেড়াতে যাচ্ছি মা’, একটু খোলাখুলি’ এনজয় করব, যখন বোঝাই তখন হ্যাঁ হ্যাঁ করবে, কিন্তু কাজের সময়, এখানে না, ওখানে না…” তুই বলছিস আর আমা’র মা’ই টিপছিস, “তাই ঠিক করেছি বুঝলেন মা’সিমা’, এখন থেকে রোজই এক ডোজ দেব”। রেবা হা’ঁ করে তোর কথা গিলছিলেন, হটা’ত বলে উঠলেন, “আমি দেখতে পারি অ’নি?” তুই আবার হেসে ফেললি’, “হ্যাঁ হ্যাঁ মা’সিমা’, কেন নয়? বল মা’ মা’সিমা’ দেখলে তোমা’র কোনো আপত্তি আছে?” আমি মা’থা নাড়লাম, “না”। একজন বাইরের মা’নুষের সামনে তুই আমা’র পোঁদ চড়াবি’, এই কথা ভেবেই আমা’র শরীর শিউরে উঠল। তুই রেবাকে বললি’, “আপনাকে কিন্তু আমা’দের রুমে যেতে হবে”। “হ্যাঁ যাব”, রেবা বললেন। তুই বললি’, “তা হলে বেয়ারাকে বি’ল দিতে বলি’?” “হ্যাঁ হ্যাঁ”, রেবার যেন তর সয় না।

বেয়ারাকে ডেকে বি’ল দিতে বললি’। বেয়ারা বি’ল আনতে গেল, এদিকে রেবার প্রশ্নের শেষ নেই। “তুমি কি ওকে খালি’ হা’ত দিয়ে স্প্যাঙ্ক কর অ’নি?” রেবা জিগ্যেস করলেন। “হ্যাঁ বেশীর ভাগ হা’ত দিয়েই স্প্যাঙ্ক করি, একবার হেয়ার ব্রাশ ব্যবহা’র করেছিলাম, মা’ ভালই নিয়েছিল”, তুই বললি’। উফফ মনে পড়ে গেল, পুরো একটা’ দিন পোঁদ জ্বলেছিল, বসতে পারিনি।
“পুরো ল্যাংটো করিয়ে নাও,” রেবার প্রশ্ন।
“না না, তার কোনো মা’নে নেই, কখনো ল্যাংটো করে নিই, কখনো শুধু কাপড়টা’ তুলে নিই”। তোর কাঁধে মা’থা রেখে অ’বাক হয়ে তোদের কথা শুনছি, তুই এক হা’তে আমা’কে জরিয়ে ধরে আছিস, আমি যেন একটা’ পোষা বেড়াল আর তোরা আমা’কে নিয়ে আলোচনা করছিস, গুদটা’ আবার কুট কুট করতে শুরু করছে। “দাঁড় করিয়ে স্প্যাঙ্ক কর?” রেবা জিগ্যেস করলেন।
“হ্যাঁ দাঁড় করিয়ে, উবু করিয়ে, হা’মা’ দিইয়ে, সব ভাবেই করি, তবে মা’র ফেভারিট পোজিশনটা’ অ’ন্য,” তুই হেসে বললি’।
“সেটা’ কি?”
তুই আমা’র মা’ই টিপে বললি’, “মা’ বলনা মা’সিমা’কে তুমি কি ভাবে স্প্যাঙ্কিং নিতে ভালবাস?”
“ওর কোলে উপুড় হয়ে শুয়ে,” আমি বললাম।
“বাচ্চা মেয়ের মত?” রেবা হেসে ফেললেন। আমি লজ্জা পেয়ে বললাম, “হ্যাঁ”। তুই রেবাকে জিগ্যেস করলি’, “আপনাকে স্প্যাঙ্ক করেন না মেসোমশায়?” রেবা চমকে উঠে বলল, “না না আমা’দের ওসব হয় না”। পর মুহূর্তে তোকে জিগ্যেস করল,”“কটা’ চড় মা’রো সাধারণত?”
তুই বললি’, “সেটা’ নির্ভর করে মা’ কি করেছে তার ওপর,” তারপর আমা’র দিকে তাকিয়ে, “আজকে তো কম করে দশটা’ দেব, দু পোঁদে পাঁচটা’ পাঁচটা’, না হলে মা’র এই নখরা করার স্বভাব যাবে না”। এমন সময় বেয়ারাটা’ বি’ল নিয়ে এল। রেবা বললেন, “আমি দিচ্ছি,” কিন্তু তুই ওকে থামিয়ে দিলি’, “না না মা’সিমা’ আপনি আমা’দের গেস্ট, আপনি কেন দেবেন”। বি’ল মিটিয়ে আমরা উঠে পড়লাম। রেস্তোরাঁ থেকে বেরিয়ে আমরা তিন জন লি’ফটের দিকে এগোলাম। অ’নেকেই দেখি আমা’দের ঘুরে ঘুরে দেখছে। লি’ফটে শুধুই আমরা তিনজন। তুই আমা’র পাছা টিপে বললি’, “কি মা’ পোঁদ শুলোচ্ছে?” আমি মা’থা নামিয়ে বললাম, “হ্যাঁ”। তিন তলায় পৌঁছে, ঘরে এলাম আমরা। তুই বললি’, “বসুন মা’সিমা’”। রেবা সোফায় বসলেন। আমি দাঁড়িয়ে আছি, তুই আমা’কে জিগ্যেস করলি’, “মা’ বাথরুম যাবে? হিসি পেয়েছে তোমা’র?” আমি বললাম, “না না”। তুই বললি’, “তা হলে রেডি হও, আমি আসছি এখুনি”। বলে তুই বাথরুমে ঢুকলি’, দরজা হা’ট করে রেখে পেচ্ছাপ করলি’। রেবা আমা’কে ফিস ফিস করে জিগ্যেস করলেন, “সুনীতা সত্যি সত্যি তোমা’র পোঁদ শুলোচ্ছে?” আমি বললাম “হ্যাঁ”।
তুই ফিরে এসে ঘরের মা’ঝখানে দাঁড়িয়ে একটা’ কিছু ভাবলি’, তারপরে আয়নার সামনে থেকে স্টুলটা’ নিয়ে এসে বি’ছানার সামনে রেখে বললি’, “মা’সিমা’ আপনি এখানে বসুন, ভালো দেখতে পাবেন”। রেবা বাধ্য মেয়ের মত এসে স্টুলে বসলেন। তুই টেবলটা’ ঘুরিয়ে বি’ছানার সামনে লম্বালম্বি’ ভাবে রাখলি’, টেবলের ওপাশে স্টুলের ওপর রেবা বসেছেন, আমরা এ পাশে দাঁড়িয়ে। “মা’ এসো,” বলে তুই আমা’কে কাছে টেনে নিলি’। আমা’র ব্লাউজের হুক গুলো খুললি’ এক এক করে, মা’ই দুটো বেরিয়ে পড়ল, তুই ব্লাউজটা’ খুলে বি’ছানার ওপর ছুড়ে ফেললি’। আমা’র মা’ই টিপলি’ দু হা’তে, বোঁটা’ দুটো ধরে টা’নলি’, উপর নীচে করলি’, যেন মা’ইএর ওজন করছিস, রেবা অ’বাক হয়ে দেখছে তোর কান্ড। বি’ছানার কিনারে গিয়ে একটু কোনাকুনি হয়ে বসলি’, “মা’ এসো কোলে এসে শোও”। আমি উপুড় হয়ে তোর কোলে শুলাম। তুই আমা’র কোমর ধরে একটু আগু পিছু করলি’। আমা’র শরীরের অ’র্ধেকটা’ বি’ছানার ওপর, পা দুটো জড়ো করে টেবলের ওপরে রাখিয়ে দিলি’, হা’ত মা’থার ওপরে, আমি বি’ছানায় মুখ গুজে শুয়ে আছি। একটু নড়ে চড়ে ঠিক হয়ে বসে রেবাকে বললি’, “মা’সিমা’ আপনি আর একটু আগিয়ে আসতে পারেন”। বুঝতে পারলাম রেবা আরো কাছে এসে বসলেন। “মা’ পাছাটা’ একটু তুলে ধরো তো” আমা’কে বললি’। আমি পাছা উঁচু করতেই তুই স্কার্টের হেমটা’ ধরে আমা’র কোমরে তুলে দিলি’। আমা’র উদোম পাছা বেরিয়ে পড়ল, রেবা বললেন, “প্যান্টিও পরে না?”
“না আমা’র একদম পছন্দ নয়,” তুই বললি’। আমা’র পা দুটো একটু ফাঁক করে দিলি’, স্পষ্ট বুঝতে পারলাম, এটা’ তুই করলি’ যাতে রেবা আমা’র গুদ দেখতে পায়। দুই দাবনায় হা’ত বোলাচ্ছিস, আমা’র সারা শরীর টা’ন টা’ন, রেবার সামনে এই ভাবে ল্যাংটো হয়ে শুয়ে আছি তোর কোলে এটা’ ভেবেই শরীরে কাঁপুনি আসছে। “মা’সিমা’ দেখুন মা’য়ের পাছা দুটো কি রকম থির থির করে কাঁপছে?” তুই বললি’। তারপরেই আমা’কে বললি’, “মা’ গুনবে কিন্তু?” ঠাসসসসসসসসসসসস বাঁ দাবনায় একটা’ জোরে চড় মা’রলি’।
“আইইইইইইইইইই এককক”
চড় মেরেই বাঁ দাবনায় হা’ত বোলাচ্ছিস।

ঠাসসসসসসসসসসসস এবারে ডান দাবনায়।
“আইইইইইইইইইই দুইইইইইই”
পাছা জ্বলতে শুরু করল, তুই ডান দাবনায় হা’ত বুলি’য়ে বললি’, “আমি ঘুরিয়ে ঘুরিয়ে স্প্যাঙ্ক করতেই ভালবাসি”। রেবা জিগ্যেস করলেন, “সেটা’ কি রকম?” তুই বললি’, “দুটো চড় যেন এক জায়গায় না পড়ে, পুরো পাছাটা’ যাতে লাল হয়ে যায়”। পাছায়, থাইয়ে হা’ত বোলাচ্ছিস, হটা’ত পর পর দুটো দু দাবনায়, ঠিক যেখানে থাই আর পাছা মিলেছে, ঠাসসসসসসসস, ঠাসসসসসসসসসস
“আইইইইইইইই তিন তিন, চার চার,” আমা’র পাছাটা’ দুলে দুলে ঊঠল। দাঁতে দাঁত চেপে ধরলাম। “দেখছেন মা’সিমা’, মা’ কিরকম লক্ষ্মী মেয়ের মত চড় খাচ্ছে আর গুনছে”। রেবা বললেন, “তাই তো দেখছি, পাছায় তোমা’র আঙ্গুলের ছাপ পড়ে যাচ্ছে তবু নড়ছে না, কেবল আইইই আইইই করছে”। তুই বললি’, “মা’র ওই আইইই আইইই আওয়াজটা’ আমা’র খুব ভালো লাগে”। “তুমি ওকে দিয়ে গোনাচ্ছ কেন অ’নি,” রেবা জিগ্যেস করলেন।
“বাঃ না গুনলে বুঝবে কি করে কটা’ হল আর কটা’ বাকী আছে? মা’কে তো বুঝতে হবে যে নিজের ভুলের জন্য শাস্তি পাচ্ছে, গুনলে পরে প্রতিটি চড় মনে থাকবে,” তুই বললি’।
“সন্ধ্যাবেলা যখন বারান্দায় চড়াচ্ছিলে, তখনও গুনছিল?” রেবা প্রশ্ন করলেন।
“না তখন গুনছিল না, কেন বলছি দাঁড়ান,” বলে দু দাবনায় দুটো আরো জোরে চড় কষালি’, ঠাসসসসসসসসসস ঠাসসসসসসসসসসস
“আইইইইইইইইইই পাঁচ, মা’আআইইইইইইইই ছয়”, আমা’র চোখ দিয়ে জল বেরিয়ে এল। তুই বললি’, “মা’সিমা’ আপনার হা’তটা’ একটু দিন”। “কেন কি করবে?” রেবার গলায় ভয়। “আরে দিন না”, তুই বললি’। পর মুহূর্তে রেবার হা’ত আমা’র দু পায়ের ফাঁকে, ওর একটা’ আঙ্গুল গুদে ঢুকিয়ে নাড়াচ্ছিস, আমা’র গুদ কেঁপে কেঁপে উঠল। “কি বুঝছেন,” তুই জিগ্যেস করলি’।
“ওমা’ এতো জল কাটছে, ভীষন,” রেবা বললেন। তুই হেসে বললি’, “হ্যাঁ, পোঁদে দুটো চড় পড়ল কি না পড়ল, মা’য়ের গুদে জল কাটতে শুরু করে, একেবারে পাকা খানকিদের মত”। রেবা তোর কথা শুনে হেসে ফেললেন। তুই বললি’, “এই জন্যে চোদার সময়ও আমি মা’ঝে মা’ঝে চড়াই, মা’র গুদ খাবি’ খায়, আইই আইই আওয়াজটা’ও বেশ লাগে।“ রেবা আঙ্গুলটা’ বের করে নিচ্ছিলেন, তুই বললি’, “রাখুন না রাখুন, মা’গীর গুদের জ্বলুনিটা’ একটু বাড়ুক”। রেবা জোরে জোরে আমা’র গুদে আঙ্গুলি’ করে বললেন, “মনে হচ্ছে তোমা’কে আর একবার ওর গুদের জ্বলুনি কমা’তে হবে”। “তার কোনো মা’নে নেই, খাই খাই করলেই খেতে দিতে হবে এমন কোনো কথা নেই”, তুই উত্তর দিলি’। এইভাবে আর একজন মা’নুষে, হোক না তিনি মেয়ে মা’নুষ, তার সামনে আমা’র গুদ পোঁদ এক করে দিচ্ছিস, আমা’র লজ্জা শরম ধুয়ে মুছে যাচ্ছে, শরীরে যে কি হচ্ছে? তুই আমা’র বগলের তলায় হা’ত দিয়ে আমা’কে একটু কাত করে নিলি’, আমা’র একটা’ বোঁটা’ দু আঙ্গুলে ধরে বললি’, “দেখুন মা’সিমা’, মা’গীর বোঁটা’ কেমন শক্ত হয়ে উঠেছে?” রেবা বোঁটা’টা’ টিপে ধরলেন, “সত্যি তো, চড়ালে গরম খায় মা’গী,”রেবাও আমা’কে মা’গী বললেন। তুই জিগ্যেস করলি’, “মা’ আর কটা’ বাকী?” “চারটে বাকী,” আমি গুঙিয়ে উঠলাম। আবার উপুড় করে শুইয়ে দিলি’। পাছায় হা’ত বোলাচ্ছিস, “কটা’ বাকী মা’?’ “চারটে, চারটে”।
ঠাসসসসসসসসসসসসস ঠাসসসসসসসসসসসস দু দাবনায় সপাটে দুটো।
“আইইইইইইইইইই আইইইইইইইইইইইইইইইইইইই সাআআত আআআআআট”, আবার রেবা আঙ্গুল চেপে ধরলেন আমা’র গুদে, দুটো আঙ্গুল এক সাথে, “বাব্বা মা’গীর গুদে দেখি বান ডেকেছে”। “এখন কটা’ বাকী আছে মা’?” তুই জিগ্যেস করলি’। “দুটো বাকী আছে,” আমি প্রায় কেঁদে উঠলাম। আমা’র পাছায় হা’ত বোলাতে বোলাতে তুই বললি’, “এক কাজ করুন না মা’সিমা’, এই শেষ দুটো চড় আপনি মা’রুন”। শুনেই আমা’র গুদ কেঁপে উঠল।
“মা’রবো?” রেবার গলায় দ্বি’ধা।
“হ্যাঁ মা’রুন না”।
“সুনীতা কিছু মনে করবে না তো?”
“না না কি মনে করবে, মনে করলে চারটে চড় বেশী পাবে,” তুই জোর গলায় বললি’, “কি মা’, মা’সিমা’র হা’তে চড় খেতে কোনো আপত্তি আছে নাকি তোমা’র?”
“না না আপত্তি নেই”, আমি বলে উঠলাম। মা’থা কাত করে দেখলাম, রেবা উঠে দাঁড়ালেন, শাড়ীর আচলটা’ কোমরে গুঁজে এদিকে চলে এলেন। আমিও মা’থা এদিকে ফেরালাম। রেবা ঝুঁকে পড়ে, আমা’র পাছায় একটু হা’ত বোলালেন, তারপরেই ঠাসসসসসসসসসসসসসস
“আইইইইইইইইইইইইইইইইইইই নয় নয়…” আমি ককিয়ে উঠলাম। হা’তে কি জোর রে বাবা, এক ঝলক যেন মনে হল, তুই ওর মা’ই টিপে দিলি’। কিন্তু উনি কিছু বললেন না, উলটে জিগ্যেস করলেন, “ঠিক হয়েছে অ’নি?” “হ্যাঁ হ্যাঁ খুব সুন্দর হয়েছে, আর একটা’ মা’রুন মা’সিমা’”, তুই বললি’। “হ্যাঁ মা’রছি,” বলে রেবা আবার ঝুঁকে আমা’র পাছায় হা’ত বোলাতে লাগলেন। এবারে স্পষ্ট দেখতে পারলাম তুই ওর একটা’ মা’ই টিপছিস। ঠাসসসসসসসসসসসসসসসসস…
“আইইইইইইইই মা’গওওওওওওওওও দশশশশশ” আমি ককিয়ে উঠলাম, কি জোরে মা’রলো রে বাবা। রেবাও দেখি দাঁড়িয়ে হা’ঁফাচ্ছে। হ্যাংলার মত জিগ্যেস করলেন, “আর দুটো মা’রি অ’নি?”

“হ্যাঁ মা’রুন না মা’রুন, আর দুটো চড় খেলে মা’র পাছা ক্ষয়ে যাবে না,” তুই বললি’, “তা ছাড়া মা’ যা ভুলটা’ আজ করেছে, তার জন্যে দশটা’ চড় কিছুই না”। জল ভরা চোখে দেখলাম তুই ওর পাছায় হা’ত বোলাচ্ছিস। রেবা ঝুঁকে পড়ে আবার আমা’র দু পায়ের ফাঁকে হা’ত দিলেন, নালি’শের সুরে বললেন, “পা দুটো জড়ো করে রেখেছে একেবারে”। “মা’সিমা’ আপনার যেমন চাই তেমন করিয়ে নি, মা’ মা’সিমা’ কি বলছেন শোনো,” তুই বললি’। ঠাসসসস ঠাসসসসস রেবা দুটো চড় মা’রলেন আমা’র থাইয়ে,“পা খোল সুনীতা”। আমি পা খুলে দিলাম , “এগারো…”
“না মা’ এ দুটো গুনবে না,” তুই আমা’কে থামিয়ে দিলি’। রেবা পেছন থেকে আমা’র দু পায়ের মধ্যে হা’ত ঢুকিয়ে গুদটা’ চেপে ধরলেন, দুটো আঙ্গুল ঢুকিয়ে নাড়ালেন, “সত্যি, কেউ যে এমন ভাবে জল খসাতে পারে আমা’র জানা ছিল না”। হা’তটা’ সরিয়ে এনে পাছায় বোলালেন, তারপর পর পর দুটো চড় কষালেন দু দাবনায়, ঠাসসসসসসসসস ঠাসসসসসসসসস
“আইইইইইইইইইইইইই এগারো আআ ইইইইইইইই বারো”, আমি প্রায় চেঁচিয়ে উঠলাম।
রেবা সোজা হয়ে দাঁড়ালেন, তুই আমা’কে বললি’, “এবারে উঠে পড়ো মা’”। আমি এক পাশ হয়ে উঠে পাছায় হা’ত বোলাচ্ছি, রেবা হেসে জিগ্যেস করলেন, “খুব জ্বলছে সুনীতা?” আমি কাঁদো গলায় বললাম, “জ্বলবে না, কি জোরে মা’রলেন আপনি?” “জোরে মা’রবে না তো কি করবে, নখরা করার সময় মনে ছিল না?” তুই বললি’। রেবা বললেন, “এবারে আমা’কে যেতে হয় অ’নি? “এখুনি চলে যাবেন মা’সিমা’?” তুই জিগ্যেস করলি’। “হ্যাঁ যাই, হটা’ত ঘুম ভেঙে যদি দেখে আমি নেই, তখন চেঁচামেচি জুড়বে”, একটূ থেমে জিগ্যেস করলেন, “তোমা’দের প্ল্যান কি অ’নি?”
“কালকে আমরা হা’উস বোটে চড়ব, দিন দুয়েক থেকে কোভালম। সেখানে আরো তিন চার দিন। তারপর বাড়ী। আর আপনারা মা’সিমা’?” তুই জিগ্যেস করলি’। রেবা বললেন, “আমা’দের তো ফেরার পালা। অ’নি, তোমা’র মোবাইল নাম্বারটা’ দেবে? বাড়ী ফিরলে যোগাযোগ করব, অ’বশ্য তোমা’দের যদি আপত্তি না থাকে”।
“না না এতে আপত্তি কিসের, নিন না”, নিজের মোবাইল নম্বরটা’ দিয়ে বললি’, “ফোন করবেন কিন্তু?”
“হ্যাঁ নিশ্চয় করব, খুব ভালো লাগল তোমা’দের সাথে আলাপ হয়ে, চলি’” বলে রেবা চলে গেলেন।

কাল রাতে রেবা চলে যাওয়ার পর আমরা শুয়ে পড়েছিলাম। সকালে ঘুম ভাঙলো তোর ডাকে, “মা’ ওঠো, চা আনিয়েছি”। তুই আমা’র পিঠে পাছায় হা’ত বোলাচ্ছিস। আমি উঠে দেখি টেবলের ওপর চায়ের ট্রে। “চা কে দিয়ে গেলরে?” আমি জিগ্যেস করলাম। তুই বললি’, “বেয়ারা দিয়ে গেল”। “এ মা’ আমি এই অ’বস্থায়, আর বেয়ারাটা’ ঘরে এসেছিল?” তুই হেসে বললি’, “হ্যাঁ গো মা’, চাদরটা’ তোমা’র কোমর পর্যন্ত ছিল, কিন্তু বেশ বোঝা যাচ্ছিল যে তুমি পুরো ল্যাংটো হয়েই শুয়ে আছ। হা’ঁ করে দেখছিল বেয়ারাটা’। ভোরবেলা এমনিতেই তোমা’কে খুব সুন্দর লাগে, একটা’ হা’ঁটু ভেঙে পাশ ফিরে তুমি যে ভাবে শুয়েছিলে, আমিই চোখ ফেরাতে পারছিলাম না, লোকটা’র আর কি দোষ? প্রায় ধাক্কা দিয়ে বের করতে হল”, বলে নিজেই হেসে উঠলি’। “কি যে করিস না তুই?” আমি বি’ছানা থেকে নেমে এদিক ওদিক দেখছি, স্কার্ট আর ব্লাউজটা’ সোফার এক পাশে পড়ে আছে, তুই আমা’র পাছা টিপে বললি’, “ছাড় তো মা’, কিছু পরতে হবে না, যাও হা’ত মুখ ধুয়ে আসো, আমি চা ঢালছি”। আমি বাথরুমে গিয়ে ভাল করে হা’ত মুখ দিয়ে এলাম। দেখি, তুই চায়ের কাপ সমেত ট্রে টা’ বি’ছানায় এক পাশে রেখে পিছনে হেলান দিয়ে বসেছিস। তোর হা’তে চায়ের কাপ, আর একটা’ কাপ ট্রেতে, তুই বললি’, “এসো মা’ চা খাও”। আমি বি’ছানায় উঠে তোর পাশে বসে চায়ের কাপটা’ তুলে নিলাম, চুমুক দিলাম চায়ে। তুই বললি’, “তোমা’র পোঁদটা’ এখনও লাল হয়ে আছে, মা’”। আমি হেসে বললাম, “তা লাল হবে না? যা চড়ালি’ তোরা দুজনে মিলে, একা তুই কম না, আবার রেবাকে ডেকে নিলি’”। “উমমমম আমা’র সোনা মা’”, আমা’র গাল টিপে দিলি’। “কেমন লাগলো তোমা’র রেবা মা’সিকে?” তুই চায়ে চুমুক দিয়ে জিগ্যেস করলি’। “তোর আবার মা’সি হল কবে থেকে?” আমি ঝাঁঝিয়ে উঠলাম। “ঐ আর কি,” তুই বললি’, “বল না কেমন লাগলো রেবাকে?”
“ভালই,” আমি চায়ে চুমুক দিলাম, “মহিলার বোধহয় স্বামীর সাথে বনে না”।

“সে তো বোঝাই গেল”, তুই বললি’, “তবে মহিলা আসায় একটা’ লাভ হল”। “কি?” আমি জিগ্যেস করলাম। “এই যে তোমা’র অ’ন্য কারোর সামনে ল্যাংটো হতে নখরা, এ দেখে ফেলবে ও দেখে ফেলবে, এটা’ বোধহয় কাটবে এবারে, কি বল?“ আমি চুপ করে রইলাম, তুই কিন্তু ছাড়লি’ না, “কাল তো বেশ রেবার সামনে ল্যাংটো হলে, রেবা তোমা’র গুদেও হা’ত দিল, দেখে তো মনে হল তোমা’র ভালোই লাগছিল?” তোর কাছে কিছুই লুকোতে পারি না, বললাম, “তুই ছিলি’ তো সাথে”। তুই হেসে ফেললি’, চায়ের কাপটা’ ট্রেতে রেখে বললি’, “এসো মা’ কোলে এসে বস”। আমিও কাপটা’ ট্রেতে রেখে তোর কোলে উঠে বসলাম। তুই আমা’কে জরিয়ে ধরে আদর করে বললি’, “আমি তো সব সময় তোমা’র কাছেই থাকব, কিন্তু তুমি বল আমি যখন কারো সামনে তোমা’কে ল্যাংটো করব, আদর করব, তুমি নখরা করবে না, বল”। আমি তোর বুকে মুখ ঘষে বললাম, “না করব না”। “উমমমম আমা’র লক্ষ্মী মা’,” বলে তুই আমা’কে আরো আদর করলি’, গালে ঠোঁটে চুমু খেলি’, মা’ই টিপলি’, পাছা টিপলি’, গুদ ছানলি’। আমিও ওম খেতে খেতে তোর শর্টসের ভেতরে হা’ত ঢুকিয়ে দিলাম, তুই আমা’র হা’তটা’ বের করে দিয়ে বললি’, “এখন না”। “দে না একটু, গুদটা’ কি শুলোচ্ছে, দে না,” আমি কাকুতি করলাম। “দেব মা’ দেব, বেড়াতে নিয়ে এসেছি, খুব চুদব ত্তোমা’কে, কিন্তু পরে, এখন না, এখন যাও, স্নান করে ড্রেস কর, আমিও স্নান করব, ব্রেকফাস্ট খেতে যাব নীচে,” তুই আমা’র পাছায় চড় মেরে বললি’। একবার না বললে তোকে দিয়ে হ্যাঁ করানো আমা’র সাধ্যি নয়। আমি উঠে স্নান করতে গেলাম।
স্নান করে আসতে তুই বললি’্*, “মা’ একেবারে প্যাকিং করে নাও, আমরা কিন্ত বারটা’র মধ্যে বোটে চলে যাব”। এবারে যেটা’ পরতে বললি’, সেটা’ একটা’ হা’ফ প্যান্ট, বেশ টা’ইট আর তাতে ইলাস্টিক দেওয়া, কোনো বোতাম নেই, উপরে একটা’ ঢিলেঢালা সামনে বোতাম দেওয়া শার্ট। আমি ড্রেস করে সুটকেসটা’ গোছাচ্ছি, তুই স্নান সেরে এলি’। জামা’ কাপড় পরে ঘরে তালা দিয়ে আমরা নীচে এলাম ব্রেকফাস্ট করতে।

সকাল প্রায় এগারোটা’ বাজে। আমি লাউঞ্জের এক পাশে একটা’ সোফায় বসে আছি। ব্রেকফাস্ট করে তুই বললি’, “মা’ তুমি লাউঞ্জে বস, আমি হা’উসবোটটা’ ফাইনাল করে আসি। ফিরে এসে তোমা’কে নিয়ে যাব”। সকালটা’ বেশ সুন্দর, আমি লাউঞ্জে বসে এদিক ওদিক দেখছি। এমন সময় রেবা এসে বললেন, “কি গো সুনীতা রানী, কেমন আছ?” আমি ওর বলবার ধরন দেখে হেসে ফেললাম, বললাম “ভালো, আর আপনি?” “আমিও ভালো, অ’নি কোথায়, অ’নিকে দেখছি না তো?” রেবা জিগ্যেস করলেন।
“ও গেছে বোট টা’ ফাইনাল করতে, এখুনি আসবে” আমি বললাম। রেবা এবারে ফিস ফিস করে জিগ্যেস করলেন, “কাল রাতে আর কিছু হয়েছিল?” আমি হেসে বললাম, “না”। উনি বললেন, “কেন গো…” এমন সময় একজন বেঁটে মতন লোক এসে বললেন “চলো রেবা দেরী হয়ে যাচ্ছে”। বেশ একটা’ ভুঁড়ি আছে আর চোখ দুটো ফোলা ফোলা, রেবা বললেন, “মিঃ মিত্র, আমা’র স্বামী”, তারপরে ওকে বললেন, “এ হচ্ছে সুনীতা, ওর ছেলের সাথে বেড়াতে এসেছে”। আমি হা’ত তুলে নমস্কার করলাম, উনিও নমস্কার করলেন, তারপরেই বললেন, “চলো চলো রেবা, দেরী হয়ে যাবে”। রেবা বললেন, “চলি’রে সুনীতা আবার দেখা হবে”। ওরা চলে গেলেন, তুই এলি’ একটু পরেই। “অ’নি জানিস, রেবার স্বামীকে দেখলাম,” তুই আসতেই আমি বললাম। “কোথায়?” তুই এদিক ওদিক তাকালি’। আমি বললাম “এই তো একটু আগেই ওরা চলে গেলেন”।
“কেমন গো, রেবার স্বামীটা’?’, তুই জিগ্যেস করলি’।
“বি’চ্ছিরি, বেঁটে, মোটা’, রেবার সাথে একদমই মা’নায় না, কেবল চলো চলো করছিল”, আমি বললাম।
“হুম…বুঝলাম”, তারপরেই বললি’, “মা’ বোটটা’ ফাইনাল করে এসেছি। তুমি একটু দাঁড়াও, আমি লাগেজটা’ নিয়ে আসি, আমরাও বেরিয়ে পড়ব”।

হোটেলের বি’ল মিটিয়ে আমরা বেরিয়ে এলাম। যেখান থেকে আমরা নৌকোয় চড়ব, (তুই বললি’ জায়গাটা’কে জেটি বলে) সেটা’ হোটেল থেকে বেশী দূর না, হোটেলের গাড়ীই আমা’দের পৌঁছে দিল। গিয়ে দেখি সারি সারি নৌকো দাঁড়িয়ে, প্রত্যেকটা’ নৌকোই খুব সুন্দর, ছবি’র মত সাজানো। কিছু নৌকো খুব বড়, যাতে অ’নেকগুলো ঘর আছ, কিছু মা’ঝারি আর কয়েকটা’ ছোট। যে নৌকোটা’র সাথে কথা বলে রেখেছিস, আমরা সেটা’র সামনে পৌছতে, একজন বেশ লম্বা চওড়া, পেটা’নো চেহা’রার লোক বেরিয়ে এল। একটা’ ধুতি লুঙ্গির মত করে পরে, সেটা’কে হা’ঁটু পর্যন্ত তুলে গিঁট দিয়ে রেখেছে, গায়ে একটা’ সুন্দর হা’ফ শার্ট। কুচকুচে কালো, কিন্তু দেখতে সুন্দর মা’নুষটা’ আমা’দের দেখেই বলল, “আসুন, আসুন স্যার”। তুই আমা’কে বললি’, “আমা’দের নৌকোর মা’ঝি”। সে আমা’দের মা’লপত্র নিয়ে নৌকোয় তুলে দিল। একটা’ পাটা’তন দিয়ে পাড় থেকে নৌকোয় যেতে হয়। তুই পাটা’তনে এক পা দিয়ে একটা’ ছোট্ট লাফে নৌকোয় পৌঁছে গেলি’, “মা’ এসো”। আমি পাটা’তনে পা রাখতেই, সেটা’ দুলে উঠল আর আমি ভয় পেয়ে পিছিয়ে এলাম। মা’ঝি বলল, “যান না ম্যাডাম, কিছু হবে না”, তুই ও বললি’, “চলে এসো মা’”, কিন্তু আমি ভয় পাচ্ছি যদি জলে পড়ে যাই। “মা’ঝি ভাই ওকে একটু হেল্প কর না,” তুই বললি’। মা’ঝি আমা’র একটা’ হা’ত ধরে আমা’কে পাটা’তনটা’ পার হয়ে নৌকোয় উঠতে সাহা’য্য করল।
মা’ঝারি সাইজের এই নৌকোটা’য় উঠে আমি তো অ’বাক, এত সুন্দর নৌকো হয়? সামনেটা’ সুন্দর করে সাজানো বসবার জায়গা, একটা’ সোফা, দুটো আরাম কেদারা, চার পাশে রেলি’ং দেওয়া, রেলি’ঙের ধারে বসবার জন্য বেঞ্চি। বসবার জায়গার পরে খাওয়ার জায়গা, একটা’ ছোট ডাইনিং টেবল, চারটে চেয়ার। “মা’ এই জায়গাটা’কে ডেক বলে”, তোর একটা’ হা’ত আমা’র কোমর জরিয়ে ধরল, “এসো তোমা’কে বাকি নৌকোটা’ দেখাই”। ডেকের পেছনে পর পর দুটো কেবি’ন। মা’ঝি আমা’দের মা’লপত্র প্রথম কেবি’নটা’য় রাখলো। কেবি’নটা’ হোটেলের ঘরটা’ থেকেও সুন্দর, দু পাশে বড় জানলা, জানলায় পর্দা, কেবি’নের মা’ঝখানে বি’রাট বি’ছানা, সাদা ধবধবে চাদর পাতা, এক পাশে দুটো বেতের চেয়ার আর ছোট টেবল, ছোট একটা’ বাথরুম। “আমরা কি এখানে থাকব?” আমি জিগ্যেস করলাম। “হ্যাঁ মা’,” তুই বললি’, “পছন্দ হয়েছে?” “খুব পছন্দ হয়েছে”, বলে আমি তোকে একটা’ চুমু খেলাম। তারপরেই খেয়াল হল, মা’ঝি দাঁড়িয়ে আছে, সরে এলাম। “চলো মা’, বাকীটা’ ঘুরে দেখি”, তুই আমা’কে নিয়ে এগোলি’। পাশে আর একটা’ কেবি’ন, “এখানে কারা থাকে?” আমি জিগ্যেস করলাম। তুই বললি’, “আমা’দের মত যারা বেড়াতে আসে, কিন্তু এখন কেউ নেই, তাইতো মা’ঝি ভাই?” মা’ঝি বলল, “হ্যাঁ আজকে বোটে শুধু আপনারাই, কালকে আর এক পার্টী আসার কথা আছে”। তারপরে একটা’ ছোট্ট সিড়ি, সেখান দিয়ে উপরে উঠে দেখি, আর একটা’ কেবি’ন আর আবার একটা’ ডেক। কেবি’ন আর ডেক দুটোই ছোট, কিন্ত পরিপাটি করে সাজানো। আমরা নীচে নেমে এলাম, সিড়ির ওপাশে পর পর আরও দুটো কেবি’ন, প্রথমটা’ মনে হল রান্নাঘর। ফিরে এলাম নৌকোর মুখে যেখানে মা’ঝির বসার জায়গা, যেমন গাড়ীর ড্রাইভারের সীট হয়। মা’ঝি নৌকো ছেড়ে দিল, তুই বললি’, “চলো মা’ আমরা বসি গিয়ে”।

রেলি’ঙের ধারে একটা’ বেঞ্চিতে বসলাম আমরা, চারিদিকে কি অ’পূর্ব সব দৃশ্য। নৌকোটা’ একটা’ খাল দিয়ে যাচ্ছে, চারপাশে ছোট ছোট গ্রাম, কত রকমের পাখি উড়ে বেড়াচ্ছে, মা’ঝিটা’ নৌকো চালাচ্ছে আর আশপাশ সম্পর্কে বলছে। এমন সময় একটা’ মেয়ে এল দু কাপ চা আর বি’স্কিট নিয়ে। বয়স তিরিশ কি বত্রিশ, কালো, দোহা’রা চেহা’রা, মুখটা’ ভারী মিষ্টি। একটা’ লাল সবুজ সিনথেটিক শাড়ী পড়েছে, সবুজ ব্লাউজ, আঁচলটা’ কোমরে গোঁজা, চুলে ফুলের মা’লা। তুই বললি’, “মা’ঝির বৌ, রান্নাবান্না ঐ করবে”। তুই চায়ের কাপটা’ তুলে নিয়ে বললি’, “আমরা লাঞ্চ করব না, একটু পরে আমা’দের দু বোতল বি’য়ার আর দু প্লেট মা’ছ ভাজা দিও”। মা’ঝিবৌটা’ ‘আচ্ছা’ বলে মিষ্টি হেসে চলে গেল। “তুই কি এখন ঐ সব ছাইপাঁশ গিলবি’ নাকি?” আমি জিগ্যেস করলাম। তুই হেসে বললি’, “ছাই পাশ না, বি’য়ার, তুমিও খাবে,” বলে আমা’র কোমর টিপলি’। নৌকোটা’ লেকের মুখে এসে পড়েছে, সামনে শুধু জল আর জল। কাছেই একটা’ বড় নৌকো, তাতে অ’নেক বি’দেশী, কল কল করছে। “এখানে অ’নেক ফরেনার বেড়াতে আসে, ঐ দেখ মা’,” বলে একটু দূরে আর একটা’ নৌকো দেখালি’, দেখি ডেকের ওপর শুয়ে একটা’ আধ ল্যাংটো মেম মা’লি’শ করাচ্ছে। “করাবে নাকি মা’লি’শ, মা’?” তুই হেসে জিগ্যেস করলি’। “আমা’র দরকার নেই,” আমি বললাম। “কেন দরকার নেই, এখানকার আয়ুর্বেদিক মা’লি’শ বি’খ্যাত, লোকেরা দূর দূর থেকে আসে মা’লি’শ করাতে”। তারপরেই মা’ঝিকে জিগ্যেস করলি’, “কি মা’ঝি ভাই, তোমা’র নৌকোয় মা’লি’শের ব্যবস্থা আছে তো?” “হ্যাঁ সার, আমিও করি, আমা’র বৌও করে, আপনাদের যখন চাই বলবেন”। তুই হেসে বললি’, “পুরোটা’ই ফ্যামিলি’ বি’জনেস”। আমা’দের চা খাওয়া হয়ে গেছে, নৌকো লেকে ঢুকে পড়েছে, জীবনে কোনোদিন এত জল দেখিনি। পাশ দিয়ে একটা’ নৌকো গেল, তাতে দেখি একটা’ মেয়ে আর ছেলে জড়াজড়ি করে আদর করছে।

তুই বললি’, “মা’ঝি ভাই আমরা উপরের ডেকে বসতে পারি”। “হ্যাঁ হ্যাঁ যান না স্যার, কেউ তো নেই, আমি বি’য়ার আর মা’ছ ভাজা উপরে পাঠিয়ে দিচ্ছি”, মা’ঝি বলল। “চলো মা’,” বলে আমা’কে নিয়ে উপরের ডেকে এলি’, উপর থেকে চারপাশের দৃশ্যটা’ যেন আরো সুন্দর। একটা’ সোফায় বসলাম আমরা, তুই রেলি’ঙের দিকে, আমি তোর পাশে। আমা’কে কাছে টেনে নিলি’, জরিয়ে ধরে গালে একটা’ চুমু খেলি’, “মা’, ভালো লাগছে?” “হ্যাঁরে ভীষন ভালো লাগছে,” আমি বললাম। “এসো তোমা’কে একটু আদর করি,” বলে আমা’র ঠোঁটে ঠোঁট চেপে ধরলি’। আমিও মুখ খুলে দিলাম, তোর জিভে জিভ ঠেকালাম, তোর একটা’ হা’ত শার্টের ওপর দিয়ে আমা’র মা’ই ধরল, জিভ ঠেলে দিলি’ মুখের ভেতরে, তোর জিভ চুষছি, চুমুতে চুমুতে ভরিয়ে দিচ্ছিস আমা’কে, গালে, গলায়, চোখে, নিবি’ষ্টভাবে দেখছিস আমা’কে, তোর এই দৃষ্টি গলি’য়ে দেয় আমা’র শরীর, গভীর গলায় বললি’, “মা’ তুই আমা’র খানকি? তাই না?” আমা’র গুদ কেঁপে উঠল, বললাম, “হ্যাঁ রে সোনা”। শার্টের দুটো বোতাম খুলে ভেতরে হা’ত ঢোকালি’, মা’ই টিপছিস, বোঁটা’ দুটো ধরে মোচড় দিলি’, মনে হল একবার বলি’, সোনা ঘরে চল, পরক্ষণেই মনে হল, না এখানেই ভাল, তুই নিজের বারমুডার বোতাম খুলে ধোনটা’ বের করে আনলি’, একটু সরে বসে বললি’, “আয় মা’ চোষ তো একটু”। উফফফ তোর এই মা’ঝে মা’ঝে ‘তুই’ ডাক আমা’কে পাগল করে দেয়, আমি তোর কোলের উপরে ঝুঁকে পড়লাম, তোর আধশক্ত ধোনে মুখ রাখলাম। জিভ দিয়ে আলতো করে মুন্ডিটা’ চাটলাম, ধোনের গোড়া থেকে জিভের ডগাটা’ বুলি’য়ে আস্তে আস্তে উপরে আনলাম মুন্ডি পর্যন্ত, একবার, দু বার, তিন বার, “আআহহহ …” একটা’ আওয়াজ বেরোল তোর মুখ ত্থেকে, আমি মুন্ডিটা’ মুখে নিয়ে চুষতে শুরু করলাম, একটা’ ঝির ঝিরে হা’ওয়া বইছে, নৌকোটা’ তির তির করে জল কাটছে, আমা’র মা’থা নাবছে উঠছে তোর কোলের উপর। তুই একটা’ হা’ত ঢুকিয়ে দিলি’ আমা’র বুকের তলায়, শার্টের মধ্যে, মা’ই দুটো ডলছিস, টিপছিস, আমি এক মনে তোর ধোন চুষছি, ধোনটা’ ঠাটিয়ে উঠেছে, ইসসস কি ভালো লাগছে। “মা’ একটু বীচি দুটো চোষ,” বলে পা ফাঁক করে দিলি’, আমি মুখ গুঁজে দিলাম তোর ধোনের নীচে, একটা’ একটা’ করে বীচি মুখে নিয়ে চুষলাম, উপরে এসে মুন্ডিটা’ চুষলাম, আবার ফিরে গেলাম বীচিতে। তুই আমা’র মা’থাটা’ ধরে উপরে তুলে নিলি’, ঠোঁটে ঠোঁট চেপে ধরলি’ আবার, লম্বা একটা’ চুমু খেলি’…উমমমমম, বললি’, “একটু উঠে দাঁড়া তো মা’”। আমি উঠে দাঁড়ালাম, তুই আমা’র প্যান্টটা’ টেনে নামিয়ে দিলি’ হা’ঁটু পর্যন্ত,”আয় বস এবারে”। আমি বসে পড়লাম, তুই পাছায় হা’ত দিয়ে বললি’, “পোঁদটা’ তুলে ধর একটু”, আমি সামনে ঝুঁকে পাছাটা’ তুললাম, তুই তলা দিয়ে হা’ত ঢুকিয়ে আমা’র গুদ ধরলি’। গুদটা’ ছানলি’ কিছুক্ষন, একটা’ আঙ্গুল পুরে দিলি’, “গুদ ভিজেছে তোর”। গুদে আঙ্গুলি’ করতে করতে চুমু খেয়ে বললি’, “চোদন খাবি’ ছেলের কাছে?” গলে গিয়ে বললাম, “হ্যাঁ”।

“এখানে?”
“হ্যাঁ এখানেই”।
“আয় ধোন চোষ আর একটু”, বলে আমা’র মা’থাটা’ টেনে নিলি’ কোলের ওপরে। আমি ভীষন, ভীষন খুশী হয়ে তোর ধোন মুখে নিলাম। একমনে ধোন চুষছি, তুই আমা’র পাছায়, পিঠে হা’ত বোলাচ্ছিস, হটা’ত শুনলাম একটা’ মেয়ের আওয়াজ,”স্যার বি’য়ার”। চমকে মুখ তুলে দেখি মা’ঝি বৌ একটা’ ট্রেতে বি’য়ারের বোতল, গ্লাস আর মা’ছ ভাজা নিয়ে দাঁড়িয়ে আছে। তোর ঠাটা’নো ধোন আমা’র এক হা’তে ধরা, আমা’র শার্টের বোতাম হা’ করে খোলা, প্যান্টটা’ হা’ঁটুতে নামা’নো, উদোম পাছা, লজ্জায় আমা’র কান লাল হয়ে গেল। তুই কিন্তু যেন কিছুই হয়নি এমনভাবে বললি’, “টেবলে রেখে দাও”। বৌটা’ ট্রে টা’ টেবলে রেখে যেমন নিঃশব্দে এসেছিল, সেইভাবে চলে গেল।
আমি করুন মুখে তোর দিকে তাকালাম। তুই বললি’, “কিচ্ছু হয়নি মা’, ওরা এইরকম দেখতে অ’ভ্যস্ত, এসো ধোন চোষো,” বলে আমা’র মা’থাটা’ টেনে নিলি’ কোলের ওপরে। আমি আবার ধোনটা’ মুখে নিয়ে চুষতে শুরু করলাম, কিন্তু সুর কেটে গেছে, নিজেই বুঝতে পারছি, সেরকম হচ্ছে না।

একটু পরে তুই আমা’র মা’থায় আলতো করে থাপড়ে বললি’, “আচ্ছা মা’ পরে চুষো আবার, এখন আমরা বি’য়ার খাই”। আমি উঠে বসলাম, তুই টেবলটা’ কাছে টেনে আনলি’। বি’য়ারের বোতল থেকে দুটো গ্লাসে বি’য়ার ঢাললি’, একটা’ গ্লাস আমা’কে এগিয়ে দিলি’। “সোনা, আমি এই সব খাইনি,” আমি বললাম। “আজকে খাবে, দেখো খারাপ লাগবে না,” ধোনটা’ বারমুডার মধ্যে ঢুকিয়ে, ঠিকঠাক করে বসলি’। “প্যান্ট টা’ ঠিক করে নাও মা’”, বলে নিজের গ্লাসটা’ তুলে নিলি’। আমা’র মনটা’ খারাপ হয়ে গেছে, আমি প্যান্টটা’ তুলে ঠিক করে বসলাম। “নাও মা’ শুরু কর,” বলে তুই গ্লাসে চুমুক দিলি’। আমি গ্লাসটা’ তুলে একটা’ ছোট্ট চুমুক দিলাম ভয়ে ভয়ে, ইসস কিরকম তেতো আর ঝাঁঝ, মুখ বেঁকিয়েছি, তুই হেসে উঠলি’, “আস্তে আস্তে খাও, দেখবে ভালো লাগবে। দাও মা’ছ ভাজা দাও একটা’”। আমি মা’ছ ভাজার প্লেটটা’ এগিয়ে দিলাম। তুই মা’ছ ভাজা খাচ্ছিস, আর মা’ঝে মা’ঝে গ্লাসে চুমুক দিচ্ছিস। আমা’কে বললি’, “খাও মা’, এত তাজা মা’ছ, কি টেস্টি।” আমি একটা’ মা’ছের টুকরো মুখে দিলাম, সত্যি খুব ভালো। “সাথে একটু বি’য়ারে চুমুক দাও, আরো ভালো লাগবে”, আমা’র কোমরে হা’ত বুলি’য়ে বললি’,”মা’ মা’ঝি বৌ দেখে ফেলল বলে খারাপ লাগছে?” “হ্যাঁ, না, মা’নে একদম সামনে,” কি বলব ঠিক করে উঠতে পারছি না। তুই বললি’ “ট্রেনেও তো দেখল লোকেরা, কালকে রেবা মা’সি দেখল, তখন তো ভালোই লাগল তাই না?” আমি আবার তুতলে বললাম, “মা’নে তোর ধোন চুষছিলাম…”। তুই হেসে আমা’র মা’ই টিপে দিলি’,”মা’ঝি বৌ ধোন চোষে না?” তোর কথা শুনে আমিও হেসে ফেললাম, চোখের সামনে যেন দেখতে পেলাম মা’ঝিবৌ হা’ঁটু গেড়ে বসে মা’ঝির ধোন চুষছে। আমা’কে হা’সতে দেখে তুই খুশী হয়ে বললি’, “সহজ হও মা’, সহজ হলে দেখবে আমরা কত মজা করতে পারব”, বি’য়ারে চুমুক দিলি’, “কি হল মা’ বি’য়ার খাচ্ছো না, বি’য়ার গরম হয়ে গেল ভালো লাগে না”। আমি বি’য়ারে চুমুক দিলাম, এবারে অ’ত তেতো লাগলো না।
আমরা বসে মা’ছভাজা আর বি’য়ার খাচ্ছি, আমি তোর কাঁধে মা’থা রেখে চার পাশ দেখছি, মা’ঝি উপরে উঠে এলো, “কি স্যার মা’ছ ভাজা ঠিক আছে তো?”
তুই বললি’, “দারুন”।

“রাতে কি খাবেন স্যার, চিকেন না ফিশ কারি?” মা’ঝি জিগ্যেস করল।
“কি খাবে মা’?” তুই আমা’কে জিগ্যেস করলি’।
“তোর যা ইচ্ছে,” আমা’র হটা’ত খেয়াল হল, শার্টের বোতামগুলো তুই খুলেছিলি’, লাগানো হয় নি, মা’ঝির চোখ বার বার ওদিকে যাচ্ছে। একটু নড়ে চড়ে শার্টটা’ ঠিক করব, তুই আমা’র কোমরে চাপ দিলি’, আমি যেমনটি ছিলাম, সেই ভাবে রইলাম। তুই বললি’, “আজ রাতে চিকেন কারিই দাও, কালকে আবার ফিশ খাবো, কি বলো মা’?” আমি মা’থা নেড়ে সায় দিলাম।
মা’ঝি বলল,“ঠিক আছে স্যার, চিকেন কারিই হবে।” একটু থেমে আবার বলল, “স্যার আপনারা চাইলে এই ওপরের কেবি’নটা’ও ব্যবহা’র করতে পারেন”। তুই হেসে ফেললি’, “কি ব্যাপার বৌ নালি’শ করেছে বুঝি?” “না না স্যার নালি’শ না, নালি’শ না,” মা’ঝি তাড়াতাড়ি বলে উঠল, “আসলে দিনের বেলা, আশপাশ দিয়ে আরও নৌকো যাচ্ছে, বুঝতেই তো পারছেন স্যার, দিনকাল ভালো না… এই কেবি’নটা’ তো খোলাই আছে, আপনারা যখন ইচ্ছে ইয়ুজ করতে পারেন”। মা’ঝির ইঙ্গিত স্পষ্ট।
তুই একটুও বি’ব্রত না হয়ে বললি’, “আসলে একটু খোলা হা’ওয়ায় আনন্দ করব বলেই মা’কে নিয়ে বেড়াতে বেরিয়েছি”। “মা’ কে নিয়ে? ইনি সত্যি আপনার মা’?” মা’ঝি অ’বাক হয়ে জিগ্যেস করল। তুই আমা’র কোমর ধরে কাছে টা’নলি’, ওকে দেখিয়ে গালে একটা’ চুমু খেলি’, বললি’, “হ্যাঁ সত্যি আমা’র মা’, আমা’কে খুব ভালবাসে”। মা’ঝি হা’ঁ করে দেখল, তারপরে বলল, “আপনি মা’ বলে ডাকছিলেন বটে, কিন্তু মা’ ছেলের মধ্যে এ রকম? আমি ভেবেছিলাম, আপনি…” তুই ওকে থামিয়ে দিলি’,”তুমি কি ভেবেছিলে আমি জানি… আসলে আমরা মা’ ছেলে একে অ’পরকে খুব ভালবাসি, শুধু আমা’দের ভালবাসাটা’ একটু অ’ন্যরকম, তাই না মা’?” কোমরে চাপ দিলি’, আমি মা’থা নাড়লাম, ‘হ্যাঁ’। তুই বললি’, “বাড়ীতে আমরা খোলাখুলি’ই থাকি, বাইরে এই প্রথম তো, তাই মা’ একটু ঘাবড়ে গেছে”। মা’ঝি চট করে বলল, “না না এতে ঘাবড়াবার কি আছে? আপনাদের নিজেদের মধ্যে এই রকম ভালবাসা, এ তো খুব ভালো কথা, এই যে খোলাখুলি’ বলে দিলেন এটা’ খুব ভাল করলেন, আপনাদের স্যার যা ভালো লাগে তাই করবেন। আপনাদের স্যাটিসফেকশনটা’ই বড় কথা”। মা’ঝির মুখে ইংরেজী শুনে আমি তো অ’বাক। একটু থেমে মা’ঝি আবার বলল, “একটা’ কথা বলি’ স্যার?”
“হ্যাঁ বল না।”
মা’ঝি এক গাল হেসে বলল, “ম্যাডাম কিন্তু নিজেকে রেখেছেন খুব সুন্দর। কত বয়স হল ওনার?” আমি স্পষ্ট বুঝতে পারলাম মা’ঝির চোখ আমা’র শরীরে আনাচে কানাচে ঘুরছে। “মা’ এই ৪২এ পা দিল” তুই বললি’। “বাঃ”, মা’ঝির চোখে মুখে প্রশংসা।
“মা’ঝিভাই মা’র জন্যে একটু মা’লি’শের ব্যবস্থা করা যাবে কি?”
“হ্যাঁ হ্যাঁ স্যার, আপনি বলুন, আমি বৌকে পাঠিয়ে দিচ্ছি এখুনি”।
“বৌ কেন? তুমি মা’লি’শ করবে না?”
“আমিও করতে পারি স্যার, ম্যাডামের যদি আপত্তি না থাকে,” মা’ঝির চোখ চকচক করে উঠল।
“ম্যাডামের আপত্তি থাকবে কেন? মা’ আমি যা বলব তাই করবে,” বলেই তুই আমা’র দিকে ফিরে জিগ্যেস করলি’, “কি মা’ তোমা’র আপত্তি আছে না কি?” কি বলব কিছু বুঝতে পারছি, তোর দিকে তাকিয়েছি, তুই আমা’র কোমর টিপে জিগ্যেস করলি’, “কি হল মা’ বল, তোমা’র কোনো আপত্তি আছে?”
“না না”, আমি বলে উঠলাম। মা’ঝির মনে হয় ব্যাপারটা’ চোখ এড়ালো না। সে বলল, “আমি কি বলি’ জানেন স্যার? এই তো আপনারা বি’য়ার টিয়ার খাচ্ছেন, একটু রিল্যাক্স করুন, সন্ধেবেলা নৌকো পারে লাগাবো, তারপরে না হয় মা’লি’শ করে দেব”।
তুই একটু ভেবে বললি’, “এটা’ তুমি মন্দ বলনি। রাতে তো নৌকো চলবে না, তুমি ও ফ্রী থাকবে।”
“হ্যাঁ স্যার রাতে নৌকো পারেই লাগানো থাকে”।
“ঠিক আছে তা হলে সন্ধ্যার পরেই মা’লি’শ কোরো, কিন্তু মা’ঝিভাই, নৌকোটা’ ওই জেটির মত ভীড়ভাট্টা’র জায়গায় লাগিয়ো না, একটু নিরিবি’লি’তে লাগিয়ো”।
“হ্যাঁ হ্যাঁ স্যার, ডোন্ট ওরি, আপনাকে ভাবতে হবে না”, মা’ঝি নীচে নেমে গেল।

বি’য়ার আর মা’ছভাজা খেয়ে আমরা সোফায় বসে গল্প করছিলাম, তুই সামনের টেবলে পা তুলে হেলান দিয়ে বসেছিস, আমি তোর কাঁধে মা’থা রেখে সোফায় পা তুলে বসেছি। তুই আমা’কে এই লেকটা’র ব্যাপারে বলছিস, এইরকম পাঁচটা’ বড় বড় লেক নদী আর খাল দিয়ে জুড়ে আছে, কতরকম পাখি আসে, কতরকম মা’ছ, এখানকার অ’নেক পরিবারও রুজি রোজগারের জন্য লেকের ওপর নির্ভরশীল, যেমন এই মা’ঝির পরিবারটা’। আমি বললাম, “মা’ঝিটা’ কি রকম মা’ঝে মা’ঝে ইংরেজি বলছিল, শুনলি’”। তুই বললি’, “মা’ এখানে অ’নেক ফরেনার আসে বেড়াতে, তাদের সঙ্গে থাকতে থাকতে এরাও একটু আধটু ইংরেজি শিখে যায়…”। লেকের ফুর ফুরে হা’ওয়ায় কখন যে চোখ লেগে গিয়েছিল টেরই পাইনি। হটা’ত শুনি, “স্যার, ম্যাডাম, চা”। চোখ খুলে দেখি মা’ঝি বৌ চায়ের ট্রে নিয়ে সামনে দাঁড়িয়ে, মুখে একগাল হা’সি। লেকে তখন বি’কেল গড়িয়ে সন্ধ্যা হচ্ছে।

চা খেয়ে নীচে নেমে আসতেই মা’ঝি বলল, “স্যার নৌকো পারে লাগাচ্ছি, ম্যাডাম মা’লি’শ করাবেন তো?” তুই বললি’, “হ্যাঁ হ্যাঁ তুমি যোগাড় কর”, আমা’কে বললি’, “চলো মা’ একটু ফ্রেশ হয়ে আসি”। আমরা নিজেদের কেবি’নে এলাম, তুই হা’ত মুখ ধুয়ে এসে একটা’ হা’ল্কা টীশার্ট আর শর্টস পরলি’, আমিও বাথরুমে গেলাম। হা’ত মুখ ধুচ্ছি, আর ভাবছি মা’ঝিকে দিয়ে তুই আমা’র মা’লি’শ করাচ্ছিস, নিশ্চয় নতুন কোনো দুষ্টুমি করবি’, মা’ঝির সামনে ল্যাংটো করাবি’ নির্ঘাত, এই ভেবেই কান গরম হচ্ছে। “কি গো মা’ ঘুমিয়ে পড়লে নাকি?” তুই বাইরে থেকে আওয়াজ দিলি’। আমি চট পট হা’ত মুখ মুছে বেরিয়ে এলাম, “কি পরব রে সোনা”। তুই একটু ভেবে বললি’, “সবই তো নতুন, মা’লি’শের তেল লেগে গেলে আফসোস হবে, আচ্ছা চল, মা’ঝিকে জিগ্যেস করি”।
তোর সাথে বেরিয়ে এলাম, দেখি মা’ঝি দরজার বাইরেই অ’পেক্ষা করছে, পাশের কেবি’নটা’ দেখিয়ে বলল, “আসুন স্যার, এই কেবি’নটা’য়, এখানেই বন্দোবস্ত করেছি”। কেবি’নে ঢুকে দেখি একটা’ লম্বা চওড়া টেবল, টেবলের ওপরে একটা’ পরিষ্কার তোয়ালে পাতা, পাশে আর একটা’ ছোট টেবলের ওপরে মা’লি’শের সরঞ্জাম, একপাশে দুটো চেয়ার, কেবি’নের জানলাটা’ হা’ট করে খোলা। তুই মা’ঝিকে জিগ্যেস করলি’, “মা’ঝি ভাই, ম্যাডামের ড্রেসটা’ চেঞ্জ করতে হবে তো?” মা’ঝি আমা’কে উপর থেকে নীচে দেখল, আমি এখনো সেই হা’ফ প্যান্ট আর শার্ট পরে, “স্যার ফুল বডি ম্যাসাজ করাবেন তো?”
“হ্যাঁ হ্যাঁ ফুল বডি ম্যাসাজ”।

“স্যার এত দামি জামা’ কাপড় – তেল লেগে নষ্ট হয়ে যেতে পারে, শুধু ব্রা আর প্যান্টি পরলে সুবি’ধা হয়”। তুই বললি’, “মা’ তো ব্রা প্যানটি আনেনি, তাই না মা’?” আমি মা’থা নেড়ে বললাম, “না”। মা’ঝি চোখ কপালে তুলল, “ব্রা প্যান্টি আনেন নি?” তুই হেসে বললি’, “আমিই না করেছি, দুটো বি’কিনি সেট আছে, একেবারে নতুন, ভেবেছিলাম পরে পরাবো…” মা’ঝি একবার আমা’কে দেখল, একবার তোকে, তারপর বলল, “স্যার আমা’দের কাছে ফ্রেশ তোয়ালে আছে, অ’নেকে শুধু তোয়ালে পরেই মা’লি’শ করান, ম্যাডামও তাই করতে পারেন”।
“সেটা’ই ভালো, দাও মা’কে তোয়ালে দাও, আমি এখানে বসছি,” তুই একটা’ চেয়ারে বসে পড়লি’।
“হ্যাঁ হ্যাঁ আপনি বসুন স্যার”, মা’ঝি আলমা’রি খুলে আমা’কে একটা’ সাদা তোয়ালে দিল। তোয়ালেটা’ নিয়ে দেখি সেটা’ ঘেরে বড় কিন্তু চওড়াই কম। এদিক ওদিক তাকাচ্ছি, তুই বললি’, “মা’ এখানেই চেঞ্জ কর”। আমি অ’গত্যা তোদের দিকে পেছন ফিরে শার্ট আর প্যান্টটা’ খুলে একটা’ চেয়ারের ওপরে রাখলাম। তোয়ালেটা’ কোমরে জরিয়ে তোদের দিকে ফিরতেই তুই বললি’, “বাঃ দারুন লাগছে তোমা’কে মা’”। মা’ই দুটো উদলা, তোয়ালেটা’ হা’ঁটুর ওপরে, মা’ঝি আমা’কে বলল, “আসুন ম্যাডাম, টেবলের ওপরে শুয়ে পড়ুন।” টেবলের কাছে গিয়ে দেখি ওটা’ বেশ উঁচু, কি করে উঠব বুঝতে পারছি না, মা’ঝি আমা’র কোমর ধরে তুলে টেবলের ওপর বসিয়ে দিল ঠিক একটা’ বাচ্চা মেয়ের মত। বুঝলাম লোকটা’র গায়ে অ’সুরের শক্তি। আমি উপুড় হয়ে শুয়ে পড়লাম।
মা’ঝি হা’তে তেল নিয়ে আমা’র ডান হা’তটা’য় তেল মা’খাতে শুরু করল। আঙ্গুলগুলো ধরে টা’নছে, হা’ত টিপছে, বগল থেকে হা’ত পর্যন্ত টেনে টেনে বেশ জবজবে করে তেল মা’লি’শ করছে। ডান হা’তটা’ করে, আমা’র বাঁ হা’ত ধরল, একই ভাবে একটা’ একটা’ করে আঙ্গুল টেনে, হা’ত টিপে পুরো হা’তটা’ মা’লি’শ করল। তারপরে আমা’র ঘাড়ে পিঠে তেল ঢালল। হা’তের তালু ঘুরিয়ে ঘুরিয়ে তেলটা’ আমা’র ঘাড়ে পিঠে মা’খাচ্ছে, আঙ্গুল দিয়ে দুই কাঁধের মা’ঝখানটা’ ডলে দিচ্ছে, বেশ আরাম লাগছে। তুই বললি’, “ও মা’ঝি ভাই, মা’ তো খুব আরাম করে মা’লি’শ খাচ্ছে, আমি কি খাবো?” মা’ঝি বুঝতে না পেরে তোর দিকে তাকালো।
“তোমা’র এখানে ওয়াইন পাওয়া যাবে?”
“হ্যাঁ হ্যাঁ স্যার, আমি এখুনি বলছি,” দরজার কাছে গিয়ে মা’ঝি বৌ কে ডাকল, “স্যার শুধু ওয়াইন নেবেন, নাকি আর কিছু?”
“না না ওয়াইনই দাও”। মা’ঝি বৌকে ওয়াইন আনতে বলে আবার টেবলে ফিরে এল। পিঠে আরও তেল ঢেলে, মা’লি’শ শুরু করল, কাঁধ থেকে ডলতে ডলতে কোমর পর্যন্ত যাচ্ছে, আবার ফিরে আসছে, পিঠের দু পাশ মা’লি’শ করছে, মা’ঝির গা থেকে নেশাধরানো ঘামের গন্ধ আসছে, আরামে আমি উম্ উম করছি। ঘাড়, পিঠ, কোমর মা’লি’শ করে মা’ঝি আমা’র পায়ের দিকে গেল। এমন সময় মা’ঝি বৌ এল একটা’ ট্রে তে করে একটা’ গ্লাস আর ওয়াইনের বোতল নিয়ে। মা’ঝি ওকে বলল একটা’ স্টুল নিয়ে আসতে। বৌটা’ দৌড়ে গিয়ে একটা’ স্টুল নিয়ে এল, স্টুল টা’ তোর সামনে রেখে তার ওপরে ট্রেটা’ রাখলো। তুই খুশী হয়ে বললি’, “থ্যাঙ্ক য়ু”, বোতল খুলে ওয়াইন ঢাললি’ গ্লাসে, চুমুক দিয়ে বললি’, “বাঃ”। বৌটা’ এদিকে এগিয়ে এলো, মা’ঝি আমা’র পায়ে তেল মা’খাচ্ছে, পায়ের পাতা, আঙ্গুলগুলোতে তেল মা’খিয়ে টিপছে, পায়ের গোছে তেল মা’লি’শ করছে, বৌটা’ ওর পাশে দাঁড়িয়ে কল কল করে কিছু বলছে, মা’ঝি এক দু কথায় জবাব দিচ্ছে। একটু পরে বৌটা’ চলে গেল, তুই বললি’, “মা’ঝি তোমা’র বৌ খুব সেক্সি”। আমি চমকে উঠলাম, মা’ঝি হেসে বলল, “হ্যাঁ স্যার”। তোর দিকে তাকিয়ে দেখি তুই ওয়াইনে চুমুক দিচ্ছিস আর মিচকি মিচকি হা’সছিস।

মা’ঝি আমা’র গোড়ালি’ থেকে হা’ঁটু পর্যন্ত মা’লি’শ করতে করতে উপরে উঠে আসছে। হা’ঁটুর পেছন থেকে টিপতে টিপতে থাই, থাই থেকে পাছা পর্যন্ত টিপে আবার ফিরে গেল। শিশি থেকে দুই থাইয়ে তেল ঢাললো। তারপরে শুরু করল দু হা’তে চেপে ধরে ডলাই মলাই। হা’ত চেপে ধরে থাই বেঁয়ে উঠছে, নীচে যাচ্ছে, আবার উঠছে, প্রত্যেকবারই হা’ত একটু বেশী উপরে উঠছে, আর তোয়ালেটা’ সরে আসছে। থাই দুটো টেনে ফাঁক করে থাইয়ের ভেতর দিকটা’ মা’লি’শ করতে শুরু করল। আহহহ কি আরাম, গুদ কুট কুট করছে, চোখ বন্ধ করে শুয়ে আছি, হটা’ত তোর কথা কানে এল, “মা’ঝি ভাই, তোয়ালেটা’ খুলে নাও, সুবি’ধে হবে”। চোখ খুলে দেখি তুই একদম টেবলের পাশে দাঁড়িয়ে আছিস, ওয়াইন গ্লাস হা’তে। মা’ঝি বলল, “খুলে নেব স্যার?”
“হ্যাঁ হ্যাঁ খুলে নাও” তুই গ্লাসে চুমুক দিলি’।
“ম্যাডাম কোমরটা’ একটু তুলুন তো”, আমি কোমরটা’ তুলতেই, মা’ঝি একটা’নে তোয়ালেটা’ বের করে একপাশে ছুড়ে ফেলল, আমি একেবারে উদোম। মা’ঝি এবারে আমা’র পাছায় তেল ঢালছে শিশি থেকে, তেলের ধার দাবনায় পড়ে গড়িয়ে যাচ্ছে, নীচে, পাশে, পোঁদের খাঁজে, আমা’র শরীর শির শির করছে। মা’ঝি দাবনা দুটো ধরে নাড়িয়ে দিল, শক্ত কড়া পড়া হা’ত দিয়ে চেপে চেপে তেল মা’খাচ্ছে পাছায়, নীচে থেকে চাপ দিয়ে আস্তে আস্তে পাছার মা’ংস ঠেলে তুলছে, আবার ঢিল দিচ্ছে। টিপছে, ডলছে, ময়দাঠাসা করছে, দাবনা দুটো খুলে পোঁদের খাঁজে হা’ত দিল, “উফফফ মা’গো…” আমি গুঙিয়ে উঠলাম। তুই আমা’র পিঠে হা’ত রেখে বললি’, “নড়বে না মা’,” তারপরে মা’ঝিকে জিগ্যেস করলি’, “কেমন লাগছে মা’য়ের পাছাটা’ মা’ঝি ভাই?” “দারুন”, মা’ঝি দাবনা দুটো খুলে ধরল, বুঝতে পারছি আমা’র পুটকি দেখা যাচ্ছে, “একেবারে খানদানী পাছা, কতদিন ভোগ করছেন স্যার?” মা’ঝি আঙ্গুল ঘষছে পুটকির ওপর। “তা প্রায় বছর দেড়েক হল, কি বল মা’?’ তুই আমা’র ঘাড়ে পিঠে হা’ত বোলাচ্ছিস। আমি চুপ করেই রইলাম, তুই বললি’, “মা’ঝি ভাই আমিও যদি একটু এনজয় করি, তুমি কিছু মনে করবে না তো?” “না না স্যার আমি মনে করব কেন? আপনি করুন না আপনার যা ভালো লাগে,” মা’ঝি চটজলদি বলল।
“মা’ এদিকে এসো,” বলে তুই আমা’র কোমর ধরে নিজের দিকে টা’নলি’, “মা’ঝি ভাই একটু হেল্প কর না”। “আপনি ঠিক কি চাইছেন স্যার যদি বলতেন।“
“আমি চাই মা’ টেবলের একটু কিনারে এসে যেমন উপুড় হয়ে শুয়ে আছে সেই ভাবেই থাক”, তুই বললি’। “ও এই কথা”, মা’ঝি অ’বলীলাক্রমে আমা’র বুক আর থাইয়ের তলায় হা’ত দিয়ে আমা’কে ঠেলে দিল তোর দিকে। আমি একদম টেবলের ধারে উপুড় হয়ে শুয়ে আছি, তুই আমা’র মা’থাটা’ ধরে নিজের দিকে ফিরিয়ে নিলি’, একটা’নে শর্টসটা’ খুলে নিজের ধোনটা’ আমা’র মুখে ঘষে বললি’, “এসো মা’”। আমি ধোনটা’ মুখে নিয়ে চুষতে শুরু করলাম। মা’থায় হা’ত বোলাচ্ছিস আর আমা’কে দিয়ে ধোন চোষাচ্ছিস। “ধোন চুষতে খুব ভালবাসেন বুঝি?” মা’ঝি আমা’র পাছা ডলতে ডলতে জিগ্যেস করল। তুই আমা’র গালে হা’ত বুলি’য়ে বললি’, “কতটা’ ভালবাসে দেখবে?” মা’ঝিটা’ কি বলল শুনতে পেলাম না, কিন্তু তুই ঝুঁকে আমা’র পাছায় একটা’ চড় কষালি’, “মা’ পা ফাঁক কর”। ধোন মুখে নিয়ে আমি গুঙিয়ে উঠলাম, পা খুলে দিলাম যতটা’ পারি, তুই মা’ঝিকে বললি’, “গুদে হা’ত দিয়ে দেখো”। মুহূর্তের মধ্যে মা’ঝির শক্ত হা’ত পেছন থেকে আমা’র গুদ চেপে ধরল, একটা’ মোটা’ আঙ্গুল ঢুকিয়ে দিল, নাড়াচ্ছে আঙ্গুলটা’ জোরে জোরে, “বাব্বা, ম্যাডাম তো দেখছি চাদর তোয়ালে সব ভিজিয়ে দেবেন,” বলে হেসে উঠল। তুই বললি’, “মা’ এই রকমই, পাছায় দুটো চড় পড়ল কি মুখে ধোন দিলাম আর মা’র গুদ ভিজতে শুরু করল”।

“আপনি খুব লাকি স্যার।” মা’ঝি বলল।
“সে তো বটেই”, তুই আমা’র মুখে ধোন ঠাপাচ্ছিস। মা’ঝি গুদ থেকে আঙ্গুলটা’ একটুক্ষনের জন্যে বের করে নিল, তারপরেই আবার ঢুকিয়ে দিল। মনে হল হা’ত পাল্টা’লো, কেননা একটু পরেই গুদে আঙ্গুলটা’ নাড়াতে নাড়াতে, পুটকিতে আর একটা’ আঙ্গুল ঢুকিয়ে দিল, ‘আইইই…” ধোন মুখে নিয়ে গুঙিয়ে উঠলাম। মা’ঝি দুটো আঙ্গুল এক সাথে নাড়াচ্ছে, “দুটো ফুটোই খুব টা’ইট স্যার, আপনাকে নিশ্চয় খুবই আরাম দেয়”। “তা দেয়,” তুই গ্লাসে চুমুক দিয়ে বললি’। আঙ্গুল দুটো বের করে মা’ঝি শিশি থেকে আবার তেল ঢাললো পোঁদের খাঁজে, হা’ত দিয়ে ভালো করে তেল মা’খিয়ে আবার আঙ্গুল দুটো ঢুকিয়ে দিল পোঁদে আর গুদে, হেসে বলল, “দুটোই তৈরী করে দিচ্ছি স্যার, যেটা’ ইচ্ছে চুদবেন”। তুই বললি’, “হ্যাঁ হ্যাঁ কর, দুটোই কাজে লাগবে”। মা’ঝি জিগ্যেস করল “সাধারনতঃ কোনটা’ বেশী ইয়ুজ করেন স্যার?” তুই একটু ভেবে বললি’, “প্রথম প্রথম গুদটা’ই বেশী করতাম, আজকাল পোঁদটা’ বেশী করি”। মা’ঝি হেসে বলল, “আমিও”। তোদের কথা শুনে আমা’র গুদ জ্বলে যাচ্ছে, মা’ঝিটা’ এমন ভাবে গুদ আর পোঁদ ঠেসে ধরেছে যে নড়তেও পারছি না, জোরে জোরে তোর ধোন চুষছি। আগের কথার খেই ধরেই মা’ঝি বলল, “স্যার কি ভাবে ম্যাডামের পাছা ইয়ুজ করতে আপনার বেশী ভাল লাগে? মা’নে উপুড় করে শুইয়ে না হা’মা’ দিইয়ে?” তুই বললি’, “হা’মা’ দিইয়েই বেশী ভাল লাগে, মা’থা নীচু আর পোঁদ উঁচু করে”। “হ্যাঁ স্যার ওই ভাবে পুটকিটা’ বেশী খোলে”, মা’ঝি বলল, “তবে স্যার কখনও দেয়াল ধরে দাঁড় করিয়ে করে দেখবেন, ওটা’ও খারাপ লাগে না। আমা’র বৌটা’ ওই ভাবেই ভালো নেয়”, মা’ঝি এক ভাবে আমা’র গুদ আর পোঁদে আঙ্গুলি’ করছে আরে তোর সাথে কথা বলছে। বেশ বুঝতে পারছি আমা’কে নিয়ে এই সব কথা বলতে ওর খুবই ভাল লাগছে, আর তুইও ওয়াইন খেতে খেতে তাল দিচ্ছিস। “আমা’দের এখানে একটা’ কথা আছে স্যার” মা’ঝি বলল। “কি কথা?” তুই জিগ্যেস করলি’। “ভগবান মেয়েদের গুদ দিয়েছেন বাচ্চা পয়দা করার জন্য, আর পোঁদ দিয়েছেন পুরুষমা’নুষ কে সুখ দেওয়ার জন্য,” বলে মা’ঝি হি হি করে হেসে উঠল। “বেড়ে বলেছ মা’ঝি ভাই,” তুই বললি’।
“আসুন ম্যাডাম, এবারে চিত হয়ে শোন,” বলে মা’ঝি কোমর ধরে আমা’কে এত সহজে সোজা করে দিল যেন আমি একটা’ পুতুল। এখনও আমি টেবলের কিনারে, মা’ঝি আমা’র থাই দুটো ধরে পা খুলে দিল, যে হা’তটা’ তোর দিকে সেটা’ শরীরের সাথে সাটিয়ে দিল, অ’ন্য হা’তটা’ তুলে দিল মা’থার ওপরে, আমা’র মুখটা’ তোর দিকে কাত করে বলল, “নিন ম্যাডাম স্যারের ধোন চুষুন”। “এক মিনিট” বলে তুই পিছিয়ে গিয়ে বোতল থেকে গ্লাসে ওয়াইন ঢাললি’। তারপরে ফিরে এসে ধোনটা’ এগিয়ে দিলি’ আমা’র মুখে। মা’ঝি হা’তের পাঞ্জাটা’ খুলে আমা’র গুদটা’ চেপে ধরে টিপল, “সত্যি স্যার যেমন সুন্দর পোঁদ তেমন সুন্দর গুদ”। এক হা’ত দিয়ে গুদ ছানতে ছানতে অ’ন্য হা’তে মা’ই ধরল। মা’ইদুটো পালা করে টিপল, তারপরে শক্ত বোঁটা’ দুটো ধরে একবার মা’ই টেনে তোলে, আবার ছেড়ে দেয়, বার দুয়েক এই রকম করে বলল, “কে বলবে বি’য়াল্লি’শে মা’গীর মা’ই”। ছোট টেবলটা’ থেকে তেলের শিশিটা’ এনে আমা’র শরীরে তেল ঢালতে লাগল, পায়ে, থাইয়ে, তলপেটে, বুকে, মা’ইয়ে। এক হা’তে শিশি থেকে তেল ঢালছে আর অ’ন্য হা’তে তেলটা’ মা’খিয়ে দিচ্ছে, তুই এদিকে আস্তে আস্তে আমা’র মুখ ঠাপাচ্ছিস, আমিও তোর ধোন চুষছি মনঃযোগ দিয়ে।
দুহা’তে তেল মা’খিয়ে নিয়ে মা’ঝি মা’লি’শ শুরু করল। গলা থেকে শুরু করে নীচে নামছে, বুকের খাঁজ, মা’ই জোড়া দু হা’তে ডলছে। এক হা’তে একটা’ মা’ই চেপে ধরছে, তেল চপচপে মা’ইটা’ ওর হা’ত থেকে পিছলে বেড়িয়ে আসছে, মা’ইয়ের পাশে, নীচে পাঁজর ডলে দিচ্ছে। পেটে তেল মা’খাচ্ছে, একটা’ আঙ্গুল দিয়ে নাভিতে তেল ঘষে দিচ্ছে, ওহহহহহহ। হা’তে আরো তেল নিয়ে মা’ঝি আমা’র থাই মা’লি’শ করতে শুরু করল। দু হা’তে দুই থাই চেপে ধরে ডলতে ডলতে নীচে নামছে, হা’ঁটু পেরিয়ে পায়ের গোছ, সেখান থেকে পায়ের পাতা, আঙ্গুল, একটা’ একটা’ করে আঙ্গুল টা’নছে, আহহহহ কি আরাম। আবার একই ভাবে টিপতে টিপতে উপরে উঠছে, পায়ের পাতা, গোছ, হা’ঁটু, থাই হয়ে গুদে হা’ত না দিয়ে কোমরে পৌঁছে যাচ্ছে। উফফফফফ মা’গো গুদে কি কুটকুটুনি, থাই দুটো এক করে ঘষবার চেষ্টা’ করলাম, কিন্তু মা’ঝি দিল না। দুই থাইয়ের মধ্যে হা’ত ঢুকিয়ে পা ফাঁক করিয়ে মা’ঝি এবারে যা শুরু করল, আমি পাগল হয়ে গেলাম। আঙ্গুল দিয়ে গুদের চার দিকে তেল মা’খাচ্ছে, পোঁদের খাঁজ থেকে শুরু করে দুই কুচকি বেঁয়ে উপরে উঠে গুদের চারপাশে মা’ঝির আঙ্গুল ঘুরে বেড়াচ্ছে, কিন্তু গুদের চেরাটা’ ছুঁচ্ছে না। আমি পাছা তুলে ধরতে চাইছি, মা’ঝি তাও দিচ্ছে না, হা’ত দিয়ে চেপে রাখছে, তুই আমা’র মুখে ধোন পুরে নিবি’ষ্ট মনে মা’ঝির এই খেলা দেখছিস। কিছুক্ষন এইভাবে গুদের চারপাশে আঙ্গুল বুলি’য়ে, মা’ঝি হটা’ত আঙ্গুলের ডগাটা’ আলতো করে বোলাল গুদের চেরায়, কোঠটা’ ছুয়ে গেল…”ওহহহহহহহহ মা’গো এ কি শাস্তি…” আমি জোরে গুঙিয়ে উঠলাম। তুই আর মা’ঝি দুজনেই হেসে ফেললি’, মা’ঝি একটা’ আঙ্গুল গুদে ঢুকিয়ে আর একটা’ আঙ্গুল দিয়ে কোঠটা’ ঘষতে শুর করল। “এমন গুদ পোঁদ মা’লি’শ তুমি কোনোদিন পাওনি, কি বল মা’”। মুখ থেকে তোর ধোন বের করে আমি বললাম, “আমি আর পারছি না রে, ভীষন কষ্ট হচ্ছে, এবারে তুই আমা’কে চুদে দে”।

“ইসস সেই সকাল থেকে দে দে করছে” আমা’র গালটা’ টিপে জিগ্যেস করলি’, “ধোন চাই মা’ ধোন চাই?’ “হ্যাঁ হ্যাঁ হ্যাঁ…” আমি কেঁদে উঠলাম। তুই নিজের ধোনটা’ আবার আমা’র মুখে পুরে দিয়ে বললি’, “পাবে মা’ পাবে, একটা’ নয় দুটো ধোন পাবে, ভাল করে চোষ”।

‘দুটো ধোন পাবে’, শুনে আমি শিউরে উঠলাম। তোর ধোন মুখে, কিছু বলতে পারছি না, কিন্তু মনের মধ্যে তোলপাড়। তুই কি আমা’কে মা’ঝিকে দিয়ে চোদাবি’, ইসসস ভাবতেই শরীরে যেন ইলেকট্রিকের কারেন্ট লাগল, কি শক্ত শক্ত হা’ত, যেন একটা’ থাবা, পোঁদ যখন টিপছিল কি আরাম লাগছিল, ঐ হা’তের চড় খেলে আমি আর বাঁচব না, ইসসস লোকটা’র ধোনটা’ না জানি কেমন হবে। প্রানপনে তোর ধোন চুষছি আর এইসব ভাবছি, মা’ঝি জোরে জোরে আমা’র গুদে আঙ্গুলি’ করছে, গুদটা’ একদম হড় হড়ে হয়ে আছে, আচ্ছা তুই মা’ঝির বৌটা’কে সেক্সি বললি’, তুই কি ওকে চোদার ফন্দি আটছিস, জোয়ান ছেলে তোর মন তো জোয়ান মেয়েমা’নুষের দিকেই যাবে, এ আর আশ্চর্যের কি। হটা’ত তুই আমা’র ভাবনা থামিয়ে দিয়ে মা’ঝিকে জিগ্যেস করলি’, “মা’ঝি ভাই মা’য়ের গুদটা’ কেমন বুঝছ?”
“খুব তেতে রয়েছে স্যার।”
“চুদবে নাকি?” আমা’র কানের কাছে যেন একটা’ বোমা’ ফাটল। সারাটা’ শরীর ঝন ঝন করে উঠল। আমা’কে অ’বাক করে দিয়ে মা’ঝি শান্তভাবে বলল, “হ্যাঁ স্যার, আপনার আপত্তি না থাকলে…” মা’নে মা’ঝি আমা’দের সম্পর্কটা’ ভালই বুঝেছে, আমি যে তোর বাধ্য, তোর প্রতিটি কথা শুনি সেটা’ ওর বুঝতে বাকী নেই। তুই জবাব দিলি’, “ধুসস মা’ঝি ভাই আপত্তি কিসের, আমরা তো এনজয় করতেই এসেছি। মা’রও একটা’ নতুন অ’ভিজ্ঞতা হবে, কি বল মা’?”। কান লাল হয়ে গেল, গুদ কুটকুট করে উঠল, আমি কিছু বলার আগেই মা’ঝি বলল, “হক কথা স্যার, মেয়েমা’নুষ যত চুদবে ততই চনমন করবে,” একটু থেমে, “তা কি ভাবে করবেন স্যার?” তুই একটু ভাবলি’, “এক কাজ কর, মা’ কে ওপর দিকে ঠেলে দাও, মা’থাটা’ একটু টেবলের বাইরে হেলে পড়ুক, আর তুমি টেবলে উঠে বস”। মা’ঝিকে কোনো কথা দুবার বলতে হয় না। আমা’কে ওপর দিকে এমন ভাবে ঠেলে দিল যে আমা’র মা’থাটা’ টেবি’লের বাইরে, পেছন দিকে হেলে আছে, তুই এগিয়ে এসে আমা’র মা’থার কাছে দাঁড়ালি’, তোর ধোনটা’ আমা’র মুখের সামনে। মা’ঝি জিগ্যেস করল, “ঠিক আছে স্যার?”
“হ্যাঁ ঠিক আছে, এইবার তুমি উঠে পড়”।
“হ্যাঁ স্যার,” মা’ঝি শার্ট আর ধুতিটা’ খুলে ফেলল। কালো তেল চকচকে পেটা’নো স্বাস্থ্য, লোভী চোখে আমি হা’ করে দেখছি। মা’ঝি জাঙ্গিয়া খুলতেই কালো মোটা’ ধোনটা’ লাফিয়ে উঠল। তুই আমা’র কানের কাছে মুখ এনে ফিস ফিস করলি’, “পছন্দ হয়েছে মা’?” লজ্জায় চোখ বন্ধ করলাম, তুই আমা’র গালে ঠোঁটে ধোন ঘষতে শুরু করলি’। মা’ঝি টেবলের ওপরে চড়ে বসে আমা’র দুই ঠ্যাং ধরে হা’ঁটু ভাজ করিয়ে আমা’র বুকের ওপরে চেপে ধরল, গুদটা’ চিতিয়ে উঠল, আমি দু হা’তে দিয়ে আমা’র দুই পা ধরে রইলাম। “এই ভাবেই থাকুন ম্যাডাম”, মা’ঝি হা’ঁটু গেড়ে বসল।
“মুখ খোলো মা’,” আমি মুখ খুলতেই তুই ধোন পুরে দিলি’, আমি চুষতে শুরু করলাম। ওদিকে মা’ঝি ওর শক্ত মুন্ডিটা’ আমা’র গুদের চেরায় ঘষছে। গুদের মুখে চেপে ধরে এক ঠাপে গেঁথে দিল প্রায় পুরোটা’, মুখে ধোন নিয়ে আমি ককিয়ে উঠলাম, “আআআননন কককক”। একটা’ হা’তে মা’থাটা’ তুলে ধরে তুই আমা’র মুখ ঠাপাতে শুরু করলি’, মা’ঝিটা’ যেন তোকে একটু সময় দিল, তারপর ধীরে সুস্থে গুদ ঠাপাতে লাগল।
“বুঝলে মা’ঝি অ’নেক দিনের শখ মা’কে ডিপি করাবো,” তুই বললি’। মনে পড়ল তুই কথাটা’ বলেছিলি’ একদিন। মা’ঝি জিগ্যেস করল, “ডিপি কি স্যার?”
“ডাবল পেনিট্রেশন, একই সাথে দুটো ধোন”।
“ম্যাডাম বুঝি এই প্রথমবার দুটো ধোন নিচ্ছেন?”
“হ্যাঁ গো মা’ঝি ভাই”।
“বাঃ বেশ,” সামনে ঝুঁকে মা’ঝি আমা’র একটা’ মা’ই টিপে জিগ্যেস করল, “কেমন লাগছে ম্যাডাম?” মা’ঝির দেখাদেখি তুই অ’ন্য মা’ইটা’ টিপলি’। এমন সময় মা’ঝির বৌ কেবি’নে ঢুকল। যেন ছোটবেলা থেকে চিনিস, এমনভাবে তুই ওকে ডাকলি’, “আয় কাছে আয়”।

“স্যার কি বলছেন শোন”, মা’ঝি বলল। মা’ঝিবৌ কাছে আসতে তুই ওকে গ্লাসটা’ দিয়ে বললি’, “অ’ল্প একটু ঢাল তো”। বৌটা’ গ্লাসে ওয়াইন ঢেলে তোকে দিল, তুই গ্লাসে চুমুক দিলি’। বৌটা’ আমা’র মা’থার কাছেই দাঁড়িয়ে রইল, একবার মা’ঝিকে দেখছে, একবার আমা’কে। মা’ঝি আমা’র দুই থাই চেপে ধরে ঠাপাচ্ছে, আমি তোর ধোন চুষছি। একটা’ বড় চুমুক দিয়ে তুই গ্লাসটা’ বৌটা’কে এগিয়ে দিলি’, “এটা’ রাখ তো’, ও তোর হা’ত থেকে গ্লাস নিয়ে রাখল। তুই ওর কোমর ধরে কাছে টা’নলি’, “কি রকম শুকনো মুখ করে দাঁড়িয়ে আছে দ্যাখো”। বৌটা’ মা’ঝির দিকে তাকালো, মা’ঝির মুখটা’ দেখতে পেলাম না কিন্তু পরিষ্কার বুঝতে পারলাম ওদের মধ্যে ইশারা হল, বৌটা’ নির্বি’বাদে তোর কাছে চলে এল। তুই ওর গালে একটা’ চুমু খেলি’, শাড়ীর আঁচলটা’ সরিয়ে ব্লাউজের ওপর দিয়ে ওর মা’ই টিপলি’। এক হা’তে আমা’র মা’থা ধরে তুই আমা’র মুখ ঠাপাচ্ছিস, অ’ন্য হা’তে মা’ঝিবৌএর মা’ই টিপছিস। পচ পচাত, পচ পচাত, মা’ঝি আমা’র গুদ ঠাপাচ্ছে, একটা’ জোরে ঠাপ মেরে বলল, “স্যার এবারে ম্যাডামকে উলটে নিই?”
“হ্যাঁ নাও”, তুই ধোনটা’ বের করে নিলি’ আমা’র মুখ থেকে।
মা’ঝি আমা’কে উলটে দিল, কনুই আর হা’ঁটুতে ভর দিয়ে হা’মা’ দিলাম, মা’ঝি কোমরে চাপ দিয়ে পোঁদটা’ উঁচু করিয়ে নিল, পোঁদ খুলে ধরে ধোন ঘষতে শুরু করল। “মা’ঝি গুদে ঢোকাও,” বলে তুই আবার ধোনটা’ ধরলি’ আমা’র মুখের সামনে, আমি চট করে ধোন মুখে নিলাম। ওদিকে মা’ঝি গুদের মুখে বাড়া চেপে ধরে দিল এক রামঠাপ। তুইও ধোনটা’ ঠেসে ধরলি’ আমা’র মুখে, আমি ওনককক ওনকককক করে উঠলাম। মা’ঝি আর তুই একই তালে আমা’র গুদ আর মুখ ঠাপাচ্ছিস, শরীরে সুখের আবেশ ছড়িয়ে পড়ছে, তুই মা’ঝি বৌ এর পোঁদ টিপছিস শাড়ীর ওপর দিয়ে। ওকে সামনের দিকে ঠেলে বললি’, “যা তো ম্যাডামের মা’ই দুটো টেপ তো”। বৌটা’ খুশী হয়ে আমা’র সাননে এসে বগলের তলা দিয়ে হা’ত ঢুকিয়ে আমা’র মা’ই টিপতে শুরু করল। আমা’র দিকে তাকিয়ে হা’সছে আর মা’ই টিপছে আস্তে আস্তে, বোঁটা’ দুটো আঙ্গুল দিয়ে খুটছে, অ’ল্প অ’ল্প মুচড়ে দিচ্ছে। “ম্যাডামের মা’ইদুটো ভাল করে দুইয়ে দে” মা’ঝি নিজের বৌকে হুকুম দিল। বৌটা’ অ’মনি তোকে ডিঙিয়ে আমা’র পাশে এসে দাঁড়াল, ঝুঁকে পড়ে আমা’র একটা’ মা’ই দু হা’তে নিয়ে যে ভাবে গরুর বাঁট দোয়ায় সেই ভাবে দোয়াতে শুরু করল। পেছন থেকে মা’ঝি ঠাপানোর স্পীড বাড়ালো, মা’ঝির মোটা’ বাড়া আমা’র গুদে ঢুকছে বেরোচ্ছে, পচাত পচাত আওয়াজ হচ্ছে, তুই আমা’র চুলের মুঠি ধরে মুখ ঠাপাচ্ছিস, দু কষ দিয়ে লালা পড়ছে, বৌটা’ মা’ই দোয়াচ্ছে, হটা’ত গুদের ওপরে একটা’ হা’ত, মনে হল বৌটা’র, আমা’র কোঠটা’ ঘষছে আঙ্গুল দিয়ে, আহহহহহহহহহ… আমি চোখ সর্ষে ফুল দেখলাম, গুদ দিয়ে কামড়ে ধরলাম মা’ঝির বাড়া, হেঁচকি খেয়ে আমা’র শরীর জল ছাড়ল, আহহহহহহহ…।
“উলটে দিন স্যার,” বলে মা’ঝি গুদ থেকে ধোন বের করে নিল, তুইও ধোনটা’ সরিয়ে নিলি’ মুখ থেকে, পলকের মধ্যে মা’ঝি আর তুই আমা’কে চিত করে শুইয়ে দিলি’ টেবলের কিনারে পা ফাঁক করে আর মা’ঝি বৌকে বলল, “নে চাট”। বৌটা’ ঝুঁকে পড়ল আমা’র গুদের ওপর, জিভ চেপে ধরেছে গুদের চেরায়, চাটছে উপরে নীচে, জিভের ডগাটা’ ছোঁয়ালো কোঠে, আমি ককিয়ে উঠলাম, “ওওওওও মা’গোওওওও”, এত সুখ এত সুখ, আগে তো এমন কেউ করেনি আমা’র সাথে, শরীর থর থর করে কাঁপছে।

চিত হয়ে শুয়ে দেখছি তোদের, তুই শুধু টি শার্টটা’ পরে দাঁড়িয়ে আছিস টেবলের পাশে, ধোনটা’ হা’তে নিয়ে নাড়াচ্ছিস, মা’ঝির বৌ আমা’র দু পায়ের ফাঁকে দাঁড়িয়ে, পরনে শাড়ী আর ব্লাউজ, আর মা’ঝি টেবলের ওপর আমা’র পাশে হা’ঁটু গেড়ে বসে, আমা’র মতই পুরো উদোম, ওর কালো মোটা’ ধোনটা’ ফুঁসছে। তুই আমা’র মা’ই কচলে বললি’, “কি গো মা’ ক্লান্ত হয়ে পড়লে নাকি, এখনো তো আসলটা’ই বাকী”। তারপরে মা’ঝিকে, “নাও মা’ঝি ভাই রেডি কর, গুদ আর পোঁদ এবারে”। মা’ঝি একটা’ দড় মা’নুষ, তার জন্যে ইশারাই যথেষ্ট। সে আমা’কে উঠিয়ে দিল, নিজে পা ছড়িয়ে বসল ঠিক টেবলের মা’ঝখানে, আমা’কে টেনে নিল কাছে, এক হা’তে মা’ই কচলাতে কচলাতে অ’ন্য হা’তে চেপে ধরল আমা’র গুদ, দুটো আঙ্গুল ঢুকিয়ে দিল গুদে, “বাঃ ম্যাডাম রেডি একদম ধোন নেওয়ার জন্য”। ওদিকে তুই দেখি মা’ঝি বৌ এর মা’থাটা’ ধরে ঝুঁকিয়ে নিলি’ নিজের দিকে, কোমর বেঁকিয়ে ধোনটা’ এগিয়ে দিলি’, আর বৌটা’ লক্ষ্মী মেয়ের মত তোর ধোন চুষতে শুরু করল। মা’ঝি আমা’কে নিজের কোলের ওপর উবু করিয়ে নিল, চটা’স চটা’স দুটো চড় মা’রল দুই দাবনায়, দাবনা ফাঁক করে ধরে থু করে পুটকির ওপর থুতু ফেলল এক দলা, আঙ্গুল দিয়ে থুতুটা’ ঢুকিয়ে দিলি’ পুটকির মধ্যে। শক্ত হা’তে আমা’র কোমর চেপে ধরে মা’ঝি আঙ্গুলি’ করছে একবার আমা’র গুদে, একবার পোঁদে, ওদিকে তুই দু হা’তে বৌটা’র মা’থা চেপে ধরে ওর মুখ ঠাপাচ্ছিস। “আসুন স্যার, ম্যাডাম রেডি,” বলে মা’ঝি আমা’কে উঠিয়ে বসাল, যে আঙ্গুলটা’ আমা’র পোঁদে আর গুদে দিচ্ছিল সেটা’ আমা’র মুখের সামনে ধরে বলল, “চুষুন”, আমি বাধ্য মেয়ের মত চুষলাম।

মা’ঝি এবারে টেবলের ঠিক মা’ঝখানে চিত হয়ে শুয়ে পড়ল, লম্বা হয়ে দুই পা জড়ো করে, ওর ধোনটা’ খাড়া হয়ে আছে, আমা’র মা’ই ধরে বলল, “আসুন ম্যাডাম চড়ে বসুন”। আমি এক হা’ঁটু এদিকে রেখে অ’ন্য পাটা’ তুলে মা’ঝির ওপরে চড়ে বসতে যাব, মা’ঝি বলল,”উহু আগে বাড়াটা’ একটু চুষুন”। আমি ঝুঁকে পড়ে ধোনটা’ মুখে নিলাম, ধোনটা’ লম্বায় তোরই মত কিন্তু ঘেরে বড়, আমি চুষতে শুরু করলাম। অ’ল্পক্ষন চুষিয়ে মা’ঝি আমা’কে বসাল নিজের ধোনের ওপর, দু হা’ঁটু দুদিকে রেখে হা’মা’ দিয়ে বসেছি। মা’ঝি এক হা’তে ধোন নিয়ে অ’ন্য হা’তে আমা’র পাছা ধরে চাপ দিল, পুচুত করে মুন্ডিটা’ ঢুকে গেল গুদে, তারপর দু হা’তে দুই দাবনা ধরে তলঠাপ দিল কয়েকটা’, পুরো ধোনটা’ ঢুকে গেল গুদে, আমা’র পোঁদটা’ খুলে ধরে বলল “আসুন স্যার”। ওদিকে বৌটা’ দেখি এক মনে তোর ধোন চুষে চলেছে। তুই ওর মা’থা চাপড়ে বললি’, “ছাড়, পরে চুষিস আবার”। বৌটা’ সোজা হল, মা’ঝি বলল, “হ্যাঁ স্যার যখন ইচ্ছে চোষাবেন”। তুই ঘুরে এসে টেবলে উঠলি’।
মা’ঝি দু হা’তে আমা’র কোমর বেড়ি দিয়ে আমা’কে চেপে ধরল নিজের বুকের ওপর, বৌকে বলল, “ম্যাডামের পাছাটা’ খুলে ধর”। বৌটা’ এসে আমা’র পাছাটা’ খুলে ধরল, তুই ধোনের মুন্ডিটা’ রাখলি’ আমা’র পুটকির ওপর। ঘাড় ঘুরিয়ে দেখলাম, দু হা’তে আমা’র পাছা খুলে ধরে বৌটা’ নিবি’ষ্ট মনে দেখছে, তুই পুটকিতে চাপ দিলি’…উরি বাবারে, মা’ঝির মোটা’ ধোনটা’ গুদ ভরিয়ে দিয়েছে, পুটকিটা’ আরো টা’ইট হয়ে গেছে, তুই আর একবার চাপ দিলি’, “আইইইইইই…লাগছে রে,” আমি নড়ে উঠলাম। ঠাসসসসসসস ঠাসসসসসসসসস দু পোঁদে দুটো চড় মা’রলি’, “নড়বে না মা’”। মা’ঝি আমা’র কোমর আরো শক্ত করে চেপে ধরল, “ঢিল দিন ম্যাডাম ঢিল দিন, আপনার থেকে বয়সে ছোট আমা’র বৌটা’ হা’সিমুখে দুটো ধোন নেয়, আর আপনি পারছেন না?” তারপরে নিজের বৌকে বলল, “ম্যাডামের পুটকিতে দু ফোঁটা’ তেল ঢাল তো”। দু ফোঁটা’ তেল পড়ল আমা’র পুটকির ওপর, একটা’ মেয়েলি’ আঙ্গুল আমা’র পোঁদে ঢুকল। চুক চুক আওয়াজ শুনে ঘাড় ঘোরালাম, দেখি বৌটা’ আমা’র পোঁদে আঙ্গুলি’ করতে করতে আবার তোর ধোন চুষে দিচ্ছে। একটু পরেই তোর ধোনের মুন্ডিটা’ আবার আমা’র পুটকিতে চাপ দিল, আমি মা’ঝির বুকে মা’থা গুঁজলাম। তুই জোরে চাপ দিলি’, “আইইইই…” দাঁতে দাঁত চাপলাম, আরো জোরে চাপ দিলি’, মুন্ডিটা’ ঢুকল, “উফফফফ…”, এবারে একটা’ রামঠাপ, “আইইইইইইইইই…” পুরো ধোনটা’ গেঁথে দিলি’ পুটকির মধ্যে, মা’ঝি আমা’র ঘাড়ে পিঠে হা’ত বুলি’য়ে দিল, “এই তো হয়ে গেছে এই তো”। গুদে আর পোঁদে দু দুটো ধোন নিয়ে আমি নিথর হয়ে পড়ে রইলাম মা’ঝির বুকের ওপর।
একটু যেন সময় দিলি’ আমা’কে, হটা’ত মনে হল কেউ যেন জিভ ছোঁয়ালো পুটকির আশে পাশে, চমকে উঠে ঘাড় ঘুরিয়ে দেখি বৌটা’ মুখ গুঁজে দিয়েছে আমা’র পোঁদের খাঁজে, জিভটা’ বোলাচ্ছে ঠিক যেখানে তোর ধোনটা’ ঢুকেছে…ওহহহহহহহ আবার, আবার সারা শরীর ঝন ঝন করে উঠল, আমি আঁকড়ে ধরলাম মা’ঝিকে। “মা’ঝি ভাই এবারে শুরু করছি, আমি এক তুমি দুই”, তুই বললি’।
“হ্যাঁ স্যার শুরু করুন”, মা’ঝি জবাব দিল।
“এক”, তুই ঠাপ দিলি’, একটুক্ষন ধোনটা’ ঠুসে রাখলি’ তারপরে টেনে নিলি’।
“দুই”, মা’ঝি তলঠাপ দিল, একইভাবে ধোনটা’ গুদে চেপে ধরল, তারপর ঢিল দিল।
“এক” তুই ঠাপ দিলি’।
“দুই” মা’ঝির তলঠাপ।
“এক দুই, এক দুই …” তোরা ঠাপের তাল মেলাবার চেষ্টা’ করছিস, মা’ঝে মা’ঝে ভুল হয়ে যাচ্ছে, কখনো দুজনেই এক সাথে ঠাপ দিচ্ছিস, কখনো দুজনে একসাথে ঢিল দিয়ে হা’সছিস, “কি করছ কি মা’ঝি?” এটা’ যেন একটা’ খেলা, তোর খেলুড়ে আর আমা’র শরীরটা’ তোদের খেলার জিনিষ। আস্তে আস্তে তোদের ঠাপের স্পীড বাড়ছে।
এক দুই এক দুই এক দুই
তালে তালে ঠাপ পড়ছে একবার গুদে একবার পোঁদে
এক দুই এক দুই এক দুই এক দুই
প্রতিটি ঠাপে আমা’র শরীর কেঁপে কেঁপে উঠছে, ওরে বাবারে একি গাদন, আমি দিকবি’দক ভুলে আহহহহহহ ওহহহহহহহ শীৎকার দিচ্ছি, মা’ঝি বৌ দাঁত বের করে হা’সছে, আমা’র মা’ই ডলে দিল, ওহহহহহহহহহ… এক নাগাড়ে ঠাপাচ্চিস তোরা, তুই ধোন বের করছিস, মা’ঝি ঠুসছে, মা’ঝি ঢিল দিচ্ছে , তুই ঠুসছিস, আহহহহ আহহহহহ মরে যাব মনে হচ্ছে, প্রতিটি ঠাপে মা’ছের মত খাবি’ খাচ্ছি। “মা’ঝি ঢিল দাও,” বলে তুই থেমে গেলি’, মা’ঝিও, আমি লম্বা লম্বা শ্বাস নিলাম, পিঠের ওপর ঝুঁকে পড়ে তুই জিগ্যেস করলি’, “ভালো লাগছে মা’?” “হ্যাঁ হ্যাঁ”, আমি প্রায় কেঁদে উঠলাম।
“শুরু কর মা’ঝি,” বলে তুই সোজা হলি’। এক দুই এক দুই এক দুই…একটু থেমে আবার, এক দুই এক দুই এক দুই, দু দিক থেকে ময়দাঠাসা করছিস আমা’র পোঁদ আর গুদ আর আমা’র আহহহহহ ওহহহহহ শীৎকার ছড়িয়ে পড়ছে কেবি’নে, কেবি’ন থেকে বাইরে নৌকোয়।
“এক সাথে মা’ঝি,” তুই চেঁচিয়ে বললি’।
“হ্যাঁ স্যার”।
“এক” ওহহহহহহহহ তোরা দুজনে এক সাথে ঠাপ দিলি’, “দুই” আবার এক সাথে ঠাপ, “এক” আর এক ঠাপ…আহহহহহহ ছিন্ন ভিন্ন হয়ে যাচ্ছে আমা’র শরীর, সুখে আনন্দে আমি ফোঁপাচ্ছি। “এক” “দুই” “এক” “দুই” “এক”… ওহহহহহহ তোরা দুজনেই ঠেসে ধরলি’ ধোন আমা’র গুদে আর পোঁদে। তোদের গরম ফ্যাদায় ভেসে গেল আমা’র শরীর।

—————————-

চলবে—————-


Tags: , , , , , ,

Comments are closed here.