অপমানের প্রতিশোধ নিলাম চুদে –

May 25, 2021 | By Admin | Filed in: চোদন কাহিনী.

ডিগ্রী পরীক্ষার পরে আমি অ’বাধ স্বাধীনতা পেলাম, কারন ততদিনে বাবা-মা’ স্বীকার করে নিয়েছেন যে আমি যথেষ্ট বড় হয়েছি। আর সেই সুযোগে আমি স্থানীয় হা’সপাতালের ইন্টা’র্নী ডাক্তারদের সাথে ঘনিষ্ঠ বন্ধুত্ব গড়ে তুললাম। বলতে গেলে আমা’র দিনের বেশির ভাগ সময় হা’সপাতালেই কাটতো। আমা’দের পাড়ায় এক যুবতী সন্ত্রাসী ছিল, ওর নাম কনিকা। আমরা ওকে ডাকতাম কনা বলে। ও কাউকে মা’ন্যগণ্য তো করতোই না, নিজের খেয়াল খুশি মতো চলাফেরা করতো। কনা সবসময় নিজেকে খুব সাহসী মেয়ে বলে জাহির করতো। কিন্তু ও যে কতখানি ভীতু সেটা’র প্রমা’ণ আমি ঠিকই পেয়েছিলাম। আর সেই সাথে আমা’র একটা’ পুরনো হিসাব-নিকাশও মিটিয়ে নিয়েছিলাম, আর ঐ সুযোগের জন্য আমি দীর্ঘদিন ধরে অ’পেক্ষা করছিলাম। ঘটনাটা’ তোমা’দের খুলেই বলি’……..

তোমরা তো জানোই শহর আর গ্রামের জীবনযাত্রা পুরোপুরি আলাদা। গ্রামের ছেলেমেয়েরা ৫/৬ বছর বয়স পর্যন্ত প্রায় সময় ন্যাংটোই থাকে কিন্তু শহরের বাচ্চারা জন্মের পর থেকেই পাছার কাপড় খোলে না। গ্রামের মেয়েরা বয়ঃসন্ধিকালে পৌঁছালেও অ’র্থাৎ তাদের মা’ইগুলো সুপারি সাইজ হয়ে উঠলেও জামা’ কাপড় পড়ার ধার ধারে না। কিন্তু শহরের মেয়েগুলো সেই ৪/৫ বছর বয়স থেকেই সবসময় জামা’ পড়ে থাকার অ’ভ্যাস গড়ে তোলে। কিন্তু কনা শহরের মেয়ে হলেও ওর আচার আচরন ছিল গ্রামের মেয়েদের মতো। ছোটবেলা থেকেই পরনে প্যান্ট থাকলেও ওকে প্রায় সময়ই খালি’ গায়ে থাকতে দেখা যেতো। এমনকি যখন ওর মা’ইগুলো ফুলে উঠতে শুরু করলো এবং বড় বড় ফোঁড়ার মত হয়ে গেল তখনো ও খালি’ গায়েই থাকতো।

ফলে কনাকে যখন দেখতাম তখনই ওর নতুন গজানো ফোলা ফোলা মা’ইগুলো (যার প্রায় তিন ভাগের দুই ভাগই কালো বৃত্ত আর ভোঁতা নিপল) তাকিয়ে দেখতাম আর আমা’র ধোনটা’ শক্ত হয়ে টনটন করতো, গুটি গুটি মা’ইগুলো টিপতে ইচ্ছে করতো। মনে মনে ভাবতাম, “শালীর দেখাতে যখন লজ্জা করেনা ধরতে দিতে সমস্যা কি?” কিন্তু তাই বলে কাজটা’ কি অ’তই সহজ? চট করে তো আর ওকটা’ মেয়ের মা’ই চেপে ধরা যায় না। তার জন্য সময় নিয়ে মেয়েটা’তে আগে পটা’তে হবে তারপরে তার সম্মতিতে যত খুশি টেপো কোন সমস্যা নেই এমনকি যদি মেয়েটা’ সুযোগ দেয় তাহলে তাকে চুদতেও পারো। সেজন্যেই আমি ওর সাথে একাকী দেখা হলেই বলতাম, “কিরে কনা, তোর বুকে কি দুটো ফোঁড়া হয়েছে?” কনা মুখে কিছু বলতো না, কেবল চোখ রাঙাতো আর জিভ ভ্যাঙাতো।
একদিন রাস্তায় হঠাৎ বৃষ্টি এসে গেল, আমি দৌড়ে একটু দুরের একটা’ ভাঙা টিনের ঘরের নিচে গিয়ে দাঁড়ালাম, এমন সময় কোত্থেকে যেন কনাও এসে ওখানে দাঁড়ালো। ওর মা’ইগুলো ততদিনে সুপারির চেয়ে আরেকটু বড় হয়েছে, নিপলের মা’থাগুলো আরো বেশি মোটা’ আর কালো হয়েছে। কনা আমা’র এতো কাছে দাঁড়িয়ে ছিল যে আমি ওর মা’ইগুলোর বৃত্তের পাশের ধুসর সুক্ষ্ম লোমগুলোও দেখতে পাচ্ছিলাম। আমা’র ধোন খাড়িয়ে টনটন করতে লাগলো। আমা’র মা’থায় শয়তান ভর করলো। আমি সাহস করে“কিরে কনা তোর বুকের ফোঁড়াগুলো দেখি দিন দিন বড় হয়ে উঠছে, আয় গেলে দেই”বলেই ওর একটা’ মা’ই চেপে ধরলাম। 

কনা সঙ্গে সঙ্গে ক্ষেপে গিয়ে “ইতর, বদমা’য়েস, লুইচ্চা” বলেই আমা’কে কয়েকটা’ চড় থাপ্পড় মেরে দিয়ে ওখান থেকে চলে গেল। প্রচন্ড অ’পমা’নিত বোধ করলাম, আর সেই অ’পমা’নের জ্বালা ভুলতে পারলাম না। মনে মনে শপথ নিলাম, ঐ অ’পমা’নের প্রতিশোধ আমি নেবই। সুযোগ বুঝে সে কথা কনাকেও জানিয়ে দিলাম। কনা বললো, “আবে যাহ, লুইচ্চা কোথাকার, আসিস আবার, তোর নুনুর গোড়াসহ কেটে রাখবো বলে দিলাম”। অ’স্বীকার করার উপায় নেই, কনা সেটা’ পারে। তবুও মনের জ্বালা মনের ভিতরে পুষে রাখলাম আর মনে মনে প্রতিজ্ঞা করলাম, “যে করেই হোক শালীর ভুদায় আমি আমা’র ধোন ঢোকাবোই”। 

শেষ পর্যন্ত দীর্ঘ ৬ বছর পর আমি সেই সুযোগটা’ পেয়ে গেলাম। তোমা’দের আগেই বলেছি আমি তখন হা’সপাতালের ইন্টা’র্নী ডাক্তারদের সাথে সময় কাটা’তে শুরু করেছি। তাদের মধ্যে ডাঃ সুবীর ছিল আমা’র সবচেয়ে ঘনিষ্ঠ, আমা’কে ছাড়তেই চাইতো না। তাই ওর যখন ইমা’র্জেন্সী ডিউটি পড়তো আমা’কে ওর সাথে থাকতেই হতো। আমা’রো ভয়টয় কম ছিল, এক্সিডেন্টের কেস বা কাটা’ ছেঁড়া, সেলাই, রক্ত এগুলি’ আমা’র ভালই লাগতো। আমি কাটা’ছেঁড়া সেলাইয়ের সময় সুবীরকে সাহা’য্য করতাম। মা’ঝে মা’ঝে মজাও করতাম, সুবীর ছিল আমা’রই মতো ভুদার পাগল, সেজন্যেই ওর সাথে আমা’র এতো গাঢ় বন্ধুত্ব হয়েছিল। একটা’ ঘটনার কথা বলি’…….
একদিন ইমা’র্জেন্সী ডিউটি করছে সুবীর, সাথে আমি। হঠাৎ একটা’ কেস এলো। এক গ্রাম্য নববধুকে গরুতে ঢিস দিয়েছে। বৌটা’ গরুকে খাবার দিতে গিয়েছিল, গরুটা’ মা’থা নিচু করে খেতে খেতে আচমকা মা’থা তুলতে গেছে আর কাছে দাঁড়ানো বৌটা’র ভুদার কিনার দিয়ে শিং ঢুকে গেছে। বৌটা’র শ্বাশুড়ি বৌটা’কে নিয়ে এসেছে, রক্তে পুরো শাড়ি মা’খামা’খি এবং তখনও পা বেয়ে রক্ত গড়াচ্ছে। দ্রুত রক্ত বন্ধ না করলে বৌটা’ মা’রাও যেতে পারে। এসব ক্ষেত্রে দ্রুত ক্ষত পরিষ্কার করে ছোট হলে ব্যান্ডেজ আর বড় হলে সেলাই দিয়ে ব্যান্ডেজ করতে হয়।

সুবীর বৌটা’র শ্বাশুড়ির কাছে জানতে চাইলো, কোথায় জখম হয়েছে? গ্রাম্য অ’শিক্ষিত বুড়ি বললো যে সে দেখে নাই, তয় রানে হতে পারে। সুবীর বৌটা’র জখমের স্থান আর ক্ষতের অ’বস্থা দেখার জন্য যেই না শাড়ি উঠাতে গেছে শ্বাশুড়ি মহিলা হা’ঁ হা’ঁ করে উঠে বললো, “সে কি বেআব্রু করতাছেন ক্যান?” কিছুতেই সে হা’ঁটুর উপরে শাড়ি উঠাতে দেবে না। সুবীর আমা’কে আড়ালে ডেকে নিয়ে বললো, “মনিদা, মা’লডা দ্যাখছেন, এক্কেরে কচি, কি নাদুসনুদুস আর ফর্সা, এই মা’লের ভুদাডা একটু না দেখলে ভাই সারা জীবন আফসোস করতে হবে”। আমিও ওর কথায় সায় দিলাম, যে করেই হোক ভুদাটা’ একটু দেখতেই হবে, পারলে একটু হা’তাতে হবে, কিন্তু কিভাবে? শ্বাশুড়ি বুড়ি যেভাবে পাহা’ড়া দিচ্ছে! আমি বললাম, “চাচীমা’, আপনের ছেলেরে আনেন নাই ক্যান?” বুড়ি বললো, “আমা’র পুলাডা একডা নাদান, হা’বাগুবা, হ্যায় আইসে কি হরবো?”

আমরা পরামর্শ করে একটা’ বুদ্ধি বের করলাম। সত্যি মেয়েটা’ একেবারে কচি, খুব জোর ১৫/১৬ বয়স, বেশ হৃষ্টপুষ্ট শরীর, এরকম মেয়েদের ভুদা কোলা ব্যাঙের মত গাব্দাগোব্দা হয়। সুবীর শ্বাশুড়িকে বললো, “চাচিমা’, আপনে একটু ঐখানে দাঁড়ান, আমি একটু আপনার বৌমা’র সাথে কথা বলবো”। শ্বাশুড়ি রাজি হয়ে একটু দুরে সরে গেল বটে কিন্ত তীক্ষ্ণ দৃষ্টি রাখলো আমা’দের দিকে। সুবীর বৌটা’র কাছে জিজ্ঞেস করলো আঘাতটা’ কোথায়? বৌটা’ ব্যাথা সহ্য করতে করতে মুখচোখ বি’কৃত করে জানালো,“কুঁচকিতে”। তখন সুবীর বললো, “দেখো, তোমা’র ক্ষত পরিষ্কার করে ব্যান্ডেজ বাঁধতে হবে, প্রয়োজন হলে সেলাই দেয়া লাগতে পারে। তোমা’র যে জায়গায় আঘাত সেখানে দেখতে দিতে হবে, তুমি কি রাজী?”

মেয়েটা’ তখন ব্যাথায় কাতড়াচ্ছে, সে এমন একটা’ অ’বস্থায় আছে যে সে যে কোন কিছু করতে রাজি এবং সত্যি রাজি হয়ে গেল তবে জানতে চাইলো ব্যাথা লাগবে কিনা। সুবীর জানালো যে ঐ জায়গায় অ’বশ করার ইঞ্জেকশন দেওয়া হবে, ফলে সে কিছু টেরই পাবে না। মেয়েটা’ সানন্দে রাজি হয়ে গেল। এবারে শ্বাশুড়ি বুড়িকে ডেকে সুবীর বললো যে কাপড় তুলতে হবে না, তবে শাড়িটা’ খুলতে হবে, পেটিকোট থাকুক। বুড়ি রাজি হলো। সুবীর একটা’ চান্স নিল, ভাগ্যে লেগে যাওয়ার সম্ভাবনা ৯০%। বুড়িকে বললো,“আপনি রক্ত টক্ত দেখে ভয় পান না তো?” বুড়ি বললো, “না না বাবা, আমা’র মা’তা গুড়ায়, ওসব কাটা’ ছিঁড়া আমি দেখপার পারমু না”। আমরা এটা’ই চেয়েছিলাম।

স্ট্রেচার টেবি’লটা’ মোটা’ পর্দা দিয়ে আড়াল করা, তাছাড়া দরজায় ওয়ার্ডবয় আছে, কাউকে ঢুকতে দেবে না। সুবীর বুড়িকে উল্টোদিকে ঘুড়িয়ে টুলে বসিয়ে তাকে বললো,“আপনি আপনার বৌমা’র পেটিকোট হা’ঁটুর ওখানে শক্ত করে ধরে রাখেন, বেশি ভয় করলে চোখ বন্ধ করে থাকেন”। বুড়ি নিশ্চিন্ত হলো যে তার বৌমা’কে আমরা বেআব্রু করতে পারবো না। অ’থচ গ্রাম্য অ’শিক্ষিত বোকা মহিলা এটা’ ভাবলো না যে কেবল পেটিকোট নিচ থেকে উল্টিয়েই ভুদা বের করা যায়না, পেটিকোটের ফিতে খুলে উপর থেকেও বের করা যায়। বৌটা’ ব্যাথায় সমা’নে কাতড়াচ্ছে। স্ট্রেচার টেবি’লের মা’থার দিক একটু ঢালু করে দিল সুবীর, যাতে বৌটা’ দেখতে না পায় আমরা কি করছি।

আরো নিশ্চিন্ত হওয়ার জন্য সুবীর বৌটা’কে বলল চোখ বন্ধ করে রাখতে, বৌটা’ সত্যি সত্যি হা’ত দিয়ে চোখ ঢেকে শুয়ে রইলো। সুবীর আমা’কে কাজে লেগে যেতে বললো। আমি আলতো করে বৌটা’র শাড়ি সরিয়ে পেটটা’ বের করলাম, ওফ কি সুন্দর মোলায়েম পেট, গভীর নাভী, ওখানেই দুই দিন কাটিয়ে দেওয়া যায়। তারপর পেটিকোটের ফিতে টেনে খুলে ফেললাম। লুজ করে নিচের দিকে নামিয়ে দিতেই ভুদাটা’ বেরিয়ে পড়লো, সত্যিই অ’পূর্ব সুন্দর ফোলা ফোলা ভুদা, চেরাটা’ গভীর, ঠোঁটগুলোকে নদীর পাড়ের সাথে তুলনা করা যায়। তবে ভুদার উপর দিক এবং কুঁচকির পাশে ঘন কালো, কোঁকড়ানো, লম্বা বালে ঢাকা। গরুর শিংটা’ ঢুকেছে ঠিক কুঁচকির ভিতর দিয়ে, ক্ষতটা’ গভির, সেলাই লাগবে।

সুবীর আগে একটা’ ইঞ্জেকশন লাগালো, ১ থেকে ১০ গুনতেই জায়গাটা’ অ’বশ হয়ে গেল। বৌটা’র কাছে ক্ষতে টিপ দিয়ে জানতে চাইলাম সে কিছু টের পাচ্ছে কিনা, মা’থা নাড়িয়ে জানালো “না”। সেলাই দিতে হলে জায়গাটা’ পরিষ্কার করতে হবে। আমি ব্লেড দিয়ে বাল কামা’তে লাগলাম। মা’থায় দুষ্ট বুদ্ধি এলো, শুধু ঐ জায়গাটুকুই কেন, পুরো ভুদাটা’ কামিয়ে চকচকে করে তুললাম। সত্যি দেখার মত ভুদা, টিপেটুপে দেখলাম তুলতুলে নরম ভুদার ঠোঁট, ক্লি’টোরিস নাড়লাম, অ’বশ থাকায় কিছুই টের পেল না বৌটা’। পরে সুবীর ক্ষতটা’ সেলাই দিল। ঠাট্টা’ করে বললো, “মনিদা, দেবো নাকি ফুটোটা’ও সেলাই করে, শালা বুড়ির ছেলেটা’ চুদতে যেয়ে দেখবে দরজা বন্ধ হা’ হা’ হা’ হা’”।

সুবীরের সেলাই দেওয়া শেষ হলে আমি বৌটা’র ভুদার ফুটোতে আঙুল ঢোকালাম। দারুন টা’ইট কচি ভুদা, আমি আঙুল চোদা করতে করতে বৌটা’কে জিজ্ঞেস করলাম,“আমি তোমা’কে ফিংগার ফাক করছি, তুমি কি কিছু টের পাচ্ছ?” বৌটা’ এদিকে ওদিকে মা’থা নাড়িয়ে “না” জানালো, অ’বশ্য ও সারাক্ষণ চোখ বন্ধ করে রেখেছিল। আমি আরো মজা করার জন্য ওর শ্বাশুড়িকে বললাম, “শুনছেন বুড়িমা’, আপনার বৌমা’র ব্যাথা একেবারে সেরে গেছে, আমি আপনার বৌমা’কে ফিংগার ফাক করছি কিন্তু সে কিছু টের পাচ্ছে না”। শ্বাশুড়ি কথাটা’ লুফে নিয়ে বললো, “কি কইলা বাবা, কি ফাঁক করতেছো? যাই ফাঁক করোনা বাবা, দেইখো বৌডার যেন কুনো কষ্ট না থাহে, বড় লক্ষ্মী বৌ আমা’র”।
আমি হা’সতে হা’সতে বললাম, “না না বুড়িমা’ ফাঁক করতেছি না, ফাক করতেছি, ইডা একরকমের চিকিৎসা, ও আপনে বুঝবেন না। তয় যদি পেনিস ফাক করতে পারতাম তাইলে আপনের বৌমা’ আরো আরাম পাইতো”। সুবীর আমা’র দিকে তাকিয়ে হা’সতে লাগলো। বুড়ি বললো, “তয় তাই করোনা বাবা, সিডাই যদি বালা অ’য়”। আমি বললাম,“এখন এই অ’বস্থায় ওটা’ করা যাবে না। পরে আপনার বৌমা’র সাথে কথা বলে যদি সে সেই চিকিৎসা নিতে চায় তখন দেয়া যাবে। ব্যাথাটা’ একটু কমুক, ঘা-টা’ সারুক, তারপর”। গ্রাম্য অ’শিক্ষিত সরল বুড়ি কিছুই না বুঝে বলল, “আইচ্ছা বাবা, তুমা’গো অ’নেক দয়া, আল্লা তুমা’গো বালা করবি’”। আমি বৌটা’র ভুদায় আরো একটু আঙুল চালি’য়ে ছেড়ে দিলাম। সুবীরকে ইংরেজীতে বললাম, যে করেই হোক এই মা’লটা’কে চুদতেই হবে।

বৌটা’র নরম কচি সুন্দর ভুদাটা’র উপর আমা’র খুব লোভ হয়েছিল। সুবীরকে সেটা’ বলাতে সুবীর বৌটা’কে বললো, “প্রতিদিন একবার এসে ড্রেসিং করায়ে নিয়ে যাবা, ৫ দিন পর সেলাই কাটতে হবে, ঘা শুকাতে আরো ৩/৪ দিন লাগবো। এ কয়দিন তোমা’কে একটু কষ্ট করে আসতে হবে। আর তোমা’র শ্বাশুড়ি বুইড়া মা’নুষ, তারে কষ্ট দেওয়ার কি দরকার? তুমিতো একাই আসতে পারবা, কি পারবা না?” বৌটা’ লজ্জা লজ্জা মুখে ঘাড় কাৎ করে জানালো, পারবে। যা হোক পরে এই বৌটা’কে চুদেছিলাম বেশ কয়েকদিন, সেটা’ আরেক গল্প, আরেকদিন বলবো। এভাবে অ’নেক ঘটনা আছে ঐ হা’সপাতালের। সুবীর আমা’কে বেশ কয়েকটা’ মেয়েকে চুদার সুযোগ করে দিয়েছে কিন্তু ও নিজে চুদতো না, ওর নাকি ব্রত আছে যে বি’য়ের আগে কোন মেয়ের ভুদায় ধোন ঢুকাবে না….হা’ হা’হা’।

যা হোক, সেদিনও সুবীরের ডিউটি ছিল, আমি আর সুবীর গল্প করছিলাম। এমন সময় কনা এলো ওর ৪ বছর বয়সী ছোট ভাইকে কোলে করে নিয়ে এলো। ওকে খুব অ’স্থির দেখাচ্ছিল। জানালো, ওর ভাইয়ের পায়ে খেজুর কাঁটা’ ঢুকেছে। সুবীর ছেলেটা’কে শুইয়ে দিতে বলল, চেক করে দেখে বলল, কাঁটা’ ভেতরে ঢুকে গেছে, কেটে বের করতে হবে। আমি আমা’র সেই অ’পমা’নের গল্প সুবীরের কাছে করেছিলাম, এটা’ও বলেছিলাম, সুযোগ পেলে মা’গীকে চুদতে চাই। ওকে ফিসফিস করে বললাম, এই সেই মা’গী। সুবীর বললো, দেখা যাক, আজ তোর ভাগ্যে শিকে ছেঁড়ে কিনা। সুবীর কনাকে বললো ওর ভাইকে ইমা’র্জেন্সী ও.টি তে নিয়ে যেতে। ভিতরে ঢুকে দরজা বন্ধ করে দেওয়া হলো। সুবীর কনাকে বলল আরো কাছে এসে দাঁড়াতে যাতে আমা’দের কাজটা’ ভালভাবে দেখতে পারে।
কনা ও.টি. টেবি’লের কাছে এসে দাঁড়ালো, রাগী দৃষ্টিতে মা’ঝে মা’ঝেই আমা’কে দেখছিল। একসময় বলেই ফেললো, “ডাক্তার সাহেব, এই ছেলেটা’ তো ডাক্তার না, ওকে এখানে রেখেছেন কেন? বের করে দেন না”। সুবীর বললো, “ও ডাক্তার না হলেও আমা’র বন্ধু, আর ও ডাক্তারদের মতোই হেল্প করতে পারে, আপনি কি পারবেন আমা’কে হেল্প করতে?” কনা বললো, “হ্যাঁ আমিই পারবো”। সুবীর বললো, “আচ্ছা ঠিক আছে”। আমা’কে বললো, “মনি তুই একটু ওদিকে গিয়ে দাঁড়াতো”। আমি দুরে গিয়ে দাঁড়ালাম। সুবীর ইঞ্জেকশন রেডি করলো, ব্লেড রেডি করল, তারপর ইঞ্জেকশন পুশ করলো কনার ভাইয়ের পায়ে। এ পর্যন্ত সব ঠিকঠাক ছিল, কনা ওর ভাইয়ের পা ধরে রাখলো। কিন্তু যখন সুবীর ব্লেড দিয়ে চড়চড় করে ওর ভাইয়ের পা চিড়ে ফেলল আর রক্তের ধারা বেরোতে লাগলো, তখনই কনা টলতে লাগলো (যে কিনা নিজেকে সাহসী বলে জাহির করতো, ফুহহহ)।

সুবীর চেঁচিয়ে আমা’কে বললো, “মনি ধর, পড়ে গেল”। আমি দৌড়ে গিয়ে জাপটে ধরলাম। অ’জ্ঞান হয়ে গেছে কনা। সুবীর ইশারায় অ’জ্ঞান কনাকে পাশের রুমে নিয়ে যেতে বললো। আমি ওর দেহটা’ দুই হা’তে তুলে বয়ে নিয়ে গেলাম পাশের রুমে, চিৎ করে শুইয়ে দিলাম বেডে। ওর পরনে জিন্স আর টি-শার্ট। টি-শার্ট এর উপর দিয়ে ওর খাড়া খাড়া মা’ইগুলো উঁচু হয়ে আছে। প্রথম সুযোগেই দুই হা’তে দুই নরম মা’ই ধরে টিপলাম। তারপর ফিরে এলাম সুবীরের কাছে। সুবীরের কাজ প্রায় শেষ, সেলাই দিচ্ছিলো। আমি গেলে ইঙ্গিতে জিজ্ঞেস করলো, জ্ঞান ফিরেছে কিনা। আমি মা’থা নাড়ালাম। সুবীর ব্যান্ডেজ বাঁধা শেষ করে ছেলেটা’কে বললো, “এখন তো হা’ঁটতে পারবে না, ঘণ্টা’খানেক পরে যেতে হবে। আরাম করে শুয়ে থাকো”।

আমা’কে বলল, “চল দেখে আসি”। সুবীর কনার প্রেসার দেখলো, হা’র্টবি’ট দেখলো, তারপর বললো, “বন্ধু, আজ তোর অ’গ্নিপরীক্ষা, সুযোগ যখন পেয়েছিস, প্রতিশোধটা’ আজ নিয়েই নে”। আমি বললাম, “কিন্তু একটু পরেই তো জ্ঞান ফিরে আসবে, তখন”। সুবীর রহস্যময় হা’সি দিয়ে বললো, “এক ঘন্টা’ হলে চলবে?” আমি বললাম, “যথেষ্ট”। সুবীর একটা’ ইঞ্জেকশন রেডি করে কনাকে পুশ করে দিয়ে বলল, “নে এক ঘণ্টা’র জন্য নিশ্চিন্ত”। কনা ঘুমন্ত মা’নুষের মত পড়ে ছিল, ওর বড় বড় মা’ইগুলো নিশ্বাসের সাথে সাথে উঠানামা’ করছিল। আমি আবার মা’ইদুটো টিপলাম। আমা’র ধোন খাড়িয়ে পাগলা ঘোড়ার মত নাচছিল। আমি কনার টি-শার্টের নিচের দিক ধরে টেনে উপরে গলার কাছে তুলে দিলাম। ভেতরে একটা’ সাদা ব্রা, ওটা’র হুক খোলা যাবে না, পরে লাগাতে অ’সুবি’ধা হবে।

ব্রা টেনে উপরে তুলে দিয়ে মা’ই দুটো বের করলাম। কি সুন্দর নিরেট গোল গোল দুটো মা’ই, কচি কচি নিপল। দুই হা’তে দুটো ধরে নির্দয়ভাবে কচলাতে লাগলাম। টিপে, চেপে, ডলে, মুচরিয়ে দলাইমলাই করতে লাগলাম। আমা’র উদ্দেশ্য এমন ব্যাথা করে দেবো যাতে ওর জ্বর এসে যায়। বেশ কিছুক্ষণ দলাইমলাই করার পর নিপল চুষতে শুরু করলাম, কামড় দিলাম নরম নিপলে, যখন খুব বেশি ব্যাথা পাচ্ছিল তখন একটু একটু আঁ উঁ করে উঠছিল। মা’ইয়ের মা’ংস কামড়ে ধরলাম, কচকচ করে দাঁত বসে যাচ্ছিল। কামড়িয়ে কামড়িয়ে কালশিটে বানিয়ে দিলাম। পরে দেখি গোটা’ মা’ই জুড়ে লাল কালো দাগ হয়ে গেছে। নিপলগুলো কামড়ালাম, নির্দয়ভাবে চুষলাম। কালো নিপলগুলো আরো কালো আর লম্বা হয়ে গেল।
  এবারে আমি নজর দিলাম নিচের দিকে, কনার গায়ের রং শ্যামলা, তাই ওর পেটের চামড়াও তামা’টে, নাভীটা’ গভীর, নাভীর নিচেই জিন্সের বোতাম। খুলে দিলাম বোতামটা’, জিপারটা’ নিচের দিকে টেনে নামা’লাম, ভিতরে সাদা প্যান্টি। পা দুটো হা’ঁটু ভাঁজ করে উপর দিকে খাড়া করে রেখে জিন্স টেনে ওর পাছার নিচ থেকে বের করে আনলাম। হা’লকা শ্যামলা রঙের হিপ দুটো কি নরম! সাদা প্যান্টির উপর দিয়ে ভুদাটা’ বেশ ফুলে ছিল, মা’ঝখানে চেরা বরাবর হা’লকা ভাঁজ। সেটা’ দেখে আমা’র ধোনটা’ আরো ঠাটিয়ে কলাগাছ হয়ে গেল। কিন্তু না, এখুনি না, ওর ভুদায় আমা’র ধোন ঢোকানোর আগে তখনো অ’নেক কাজ বাকী। কনার পাছা একটু উঁচু করে তুলে একইভাবে পিঠের দিক থেকে প্যান্টির ইলাস্টিকের ভিতর আঙুল ঢুকিয়ে সামনে টেনে ওর ভুদা বের করে নিলাম। সুন্দর ভুদাটা’ তবে ওর গায়ের রঙের থেকে বেশ কালো, ক্লি’টোরিসটা’ তো কুচকুচে কালো। 

দুই আঙুলে ক্লি’টোরিসের নিচে ফাঁক করে ধরলাম, ভিতরটা’ লাল টুকটুকে, তবে সাদা গাদ জমে রয়েছে। আমি ওর পা ছেড়ে দিয়ে তুলো ভিজিয়ে আনলাম, গাদটুকু সুন্দর করে মুছে ফেললাম। দুটো পা আড়াআড়ি করে হা’ঁটু দুটো দুদিকে ফাঁক করে দিলাম, এতে ওর ভুদাটা’ বেশ ফাঁক হলো। আমি ওর দুই উরুর মধ্যে মা’থা ঢুকিয়ে দিলাম। তারপর ওর ভুদা কামড়াতে লাগলাম। পুরো ভুদার নরম মা’ংস মুখে নিয়ে কামড়ালাম, ক্লি’টোরিসে কামড় দিতেই উঁ আঁ করে উঠলো। হা’ত দিয়ে ভুদাটা’ নির্দয়ভাবে চটকালাম। তারপর এলো সেই মা’হেন্দ্রক্ষণ! ওর ভুদার ফুটোয় একগাদা থুতু দিয়ে পিছলা করে নিয়ে আমা’র ধোনের মা’থা সেট করলাম। হা’ত দিয়ে ধোনটা’ ধরে ঠেলে পচপচ করে ঢুকিয়ে দিলাম। অ’র্ধেকটা’ ঢোকার পর আগুপিছু করে চুদতে লাগলাম। ধোনটা’ টেনে গলা পর্যন্ত ভুদার ফুটোতে এনে একঠাপে ঢুকিয়ে দিতে লাগলাম। তারপর ঘপাঘপ চুদতে লাগলাম।

কিছুক্ষণ ওভাবে চুদার পর ওকে উপুর করে নিয়ে ওর কোমড় বেডের উপর রেখে পা নিচে মেঝেতে রাখলাম। তারপর চুদতে লাগলাম। এরই মধ্যে ওর জিন্স আর প্যান্টি ওর পায়ের গোড়ালি’র কাছে গিয়ে জড়ো হয়েছে। ফলে আরেকটু ফাঁক করতে পারলাম। ওর ভুদা খুব টা’ইট লাগছিল, মনের সুখে চুদতে থাকলাম। চুদতে চুদতে ওর সুন্দর পুটকীটা’ দেখে লোভ সামলাতে পারলাম না। থুতু দিয়ে পিছলা করে পুটকীতে ধোন ঢুকিয়ে চুদলাম কতক্ষণ। তারপর ওকে আবার চিৎ করে নিয়ে চুদতে লাগলাম। এতো জোরে জোরে ধাক্কা দিচ্ছিলাম যে ওর দুই হিপের সাথে আমা’র উরুর সংঘর্ষে থাপাৎ থাপাৎ শব্দ হচ্ছিল। চুদতে চুদতে মা’ই চটকাচ্ছিলাম, মা’ই দুটো এক দিনেই নরম তুলতুলে হয়ে গেল। মা’ইয়ের ভিতরে যে শক্ত একটা’ দলা ছিল সেটা’ নরম হয়ে গেল। চেপে ধরে চটকিয়ে চটকিয়ে টিপছিলাম। আর আমা’র পুরো ৮ ইঞ্চি লম্বা আর মোটা’ ধোনটা’ পুরো সেধিয়ে দিয়ে কপাকপ চুদতে লাগলাম।

প্রায় ২৫ মিনিট চুদার পর আমি আর মা’ল ধরে রাখতে পারলাম না, আসলে ভুদাটা’ ওতো টা’ইট যে বেশিক্ষণ মা’ল ধরে রাখা কঠিন। ধোনটা’ টেনে বের করে ওর ভুদার উপরে আর পেট জুড়ে মা’ল ঢাললাম। পরে ওর ছোট ছোট করে ছাঁটা’ ঘন বালের সাথে লেপ্টে দিলাম, পেটেও লেপ্টে দিলাম। জানি শুকালে চড়চড় করবে। ওকে বুঝতে দিতে হবে যে আমি আমা’র প্রতিশোধ নিয়ে নিয়েছি। তাই এর প্যান্টিটা’ টেনে পড়িয়ে দিয়ে জিন্সটা’ও পড়ালাম, কিন্তু জিপার লাগালাম না। ওদিকে ব্রা মা’ইয়ের উপরে রেখেই টি-শার্ট নামিয়ে দিলাম। তারপর বাথরুমে গিয়ে ফ্রেস হয়ে এসে বাইরে থেকে ঘুড়ে এলাম। সুবীরকে জানিয়ে এলাম যে মিশন সাকসেসফুল। তারপর একটা’ পর্দার আড়ালে দাঁড়িয়ে এর জ্ঞান ফেরার অ’পেক্ষা করতে লাগলাম।

প্রায় ১০/১৫ মিনিট পরে কনা আস্তে আস্তে নড়তে লাগলো। তারপর আরো ৫ মিনিটের মধ্যেই পুরো জ্ঞান ফিরে এলে বি’ছানায় উঠে বসলো। প্রথমেই টি-শার্ট চেক করলো, মা’ইয়ের উপরে হা’ত দিয়েই বুঝলো ব্রা নেই। এদিক ওদিক তাকিয়ে দেখে নিল কেউ আছে কিনা। তারপর টি-শার্ট তুলে দেখলো যে ওর ব্রা উপর দিকে উঠে আছে। মা’ইয়ের উপর হা’ত রেখে চাপ দিয়ে ব্যাথায় মুখ বি’কৃত করে উঠলো। ব্রা-টা’ টেনে মা’ই ঢেকে আবার টি-শার্ট টেনে নামিয়ে দিল। তারপর বি’ছানা থেকে নামতে গিয়ে দেখে জিন্সের জিপার আর বোতাম খোলা। খুব দ্রুত হা’তে সেখানে হা’তালো, তারপর প্যান্টির ভিতরে হা’ত দিয়ে ভুদা হা’তিয়ে দেখলো, হা’ত বের করে নাকে নিয়ে শুঁকে আবারো নাক মুখ বি’কৃত করলো, মা’লের গন্ধটা’ ভাল লাগার কথা নয়। 

জিন্সের জিপার লাগিয়ে বি’ছানা থেকে নেমে দাঁড়ালো, হা’ঁটতে গিয়ে ব্যাথায় কুঁকড়ে গেল, খুঁড়িয়ে হা’ঁট লাগলো। কনা বাইরে গেলে আমিও গোপন জায়গা থেকে বেড়িয়ে দরজার কাছে গেলাম। সুবীর কনার ছোট ভাইকে ওখানে বসিয়ে রেখেছিল। ওদের কথাবার্তা স্পষ্ট শুনতে পাচ্ছিলাম।

সুবীরঃ এইতো ম্যাডাম দেখি সুস্থ হয়ে উঠেছেন। আপানার ভাইও সুস্থ, এই দেখেন দিব্যি হা’সছে।
কনাঃ কি হয়েছিল আমা’র?
সুবীরঃ কেন মনে নেই? রক্ত দেখে অ’জ্ঞান হয়ে গিয়েছিলেন।
কনাঃ তারপর?
সুবীরঃ আপনাকে শুইয়ে রেখেছিলাম ভেতরের রুমে।
কনাঃ ওখানে আর কে ছিল?
সুবীরঃ কেন? মনি দা! উনি তো আপনার পরিচিত। মনিদা বললো, আপনি ওদের পাড়ার মেয়ে, তাই আপনাকে দেখে রাখার জন্য উনি আপনার সাথেই ছিলেন।
কনাঃ কুত্তার বাচ্চা!
সুবীরঃ কি বললেন?
কনাঃ না না আপনাকে না, আরেকজনকে বললাম।
সুবীরঃ কেন বললেন?
কনাঃ ওর সাথে আমা’র একটা’ পুরনো হিসাব নিকাশ ছিল, আজ সুযোগ পেয়ে সেটা’ মিটিয়ে দিয়েছে।
সুবীরঃ তাই নাকি? সেটা’ কিরকম?
কনাঃ ওটা’ আপনার না জানলেও চলবে। তবে ওকে বলে দেবেন আমি ইচ্ছে করলে ওকে এখনই ৭ ঘাটের জল খাইয়ে দিতে পারি। প্রমা’ন সব এখনো আছে, আমি যদি থানায় যাই…
সুবীরঃ আমি জানি আপনি যাবেন না।
কনাঃ কেন?
সুবীরঃ আপনাকে যতটুকু দেখলাম, তাতে বুদ্ধিমতী বলেই মনে হচ্ছে, কোন বুদ্ধিমতী মেয়ে সেধে নিজের মা’ন খোয়াতে চায় না।
কনাঃ ঠিকই বলেছেন।
সুবীরঃ তার চেয়ে আমা’র মনে হয় সব চেপে যাওয়াই ভালো।
কনাঃ আপনি সব জানেন, তাই না?
সুবীরঃ সব না, কিছু কিছু। সেদিন ওভাবে ওকে অ’পমা’নটা’ না করলেই পারতেন।
কনাঃ তখন তো ছোট ছিলাম, বুঝে করিনি, তবুও ও আমা’র সাথে এটা’ করতে পারলো?
সুবীরঃ কেন নয়, অ’পমা’নের জ্বালা জ্বলতে থাকে আজীবন।
কনাঃ বুঝেছি, ঠিক আছে, চলি’…
সুবীরঃ ভাল থাকবেন, আর পারলে ওকে বোঝার চেষ্টা’ করবেন, ও মা’নুষটা’ তত খারাপ না।
কনাঃ ঠিক আছে ভেবে দেখবো, চলি’…

না, কনা আমা’র সাথে আর কখনোই ভাল ব্যবহা’র করেনি, আশাও করিনি। তবে এখনো ওকে চুদার কথাটা’ মনে পড়লে বুকের ভেতরটা’ মোচড় দিয়ে ওঠে, মনে হয় ইশশশশ ও যদি স্বেচ্ছায় আমা’কে চুদার সুযোগ দিত! আয়েশ করে চুদতে পারতাম, জিনিষটা’ বড় খাসা ছিল। 




Tags: , , , , , ,

Comments are closed here.