gud chosa মা ও আমি – 2 by Raj

May 19, 2021 | By Admin | Filed in: চোদন কাহিনী.

bangla gud chosa choti. তো রাস্তায় বসে আমি মা’ এর মিডির নিচে বসে মা’য়ের গুদ চেটে মা’য়ের গুদ খাচ্ছি মা’ গাড়ি তে হেলান দিয়ে দারিয়ে সুখে উফফ আহহ উহহ উফফফ ইউএসএসএস ও ও ও ও ও ও ও ও ও,,,,,,,,,,,, করতে লাগলো । তার পর মা’ বললো এই বাবু এবার একটু আয় তোর ধোন চুষি আমি মা’য়ের কোনো কথা না শুনে একটা’ আঙ্গুল মা’য়ের পুটকির মধ্যে ঢুকিয়ে দিলাম আর মনের সুখে গুদ চেটে চললাম। এমন করে প্রায় ৩০ মিনিট চললো তারপর মা’ না পেরে তার লং মিডি টা’ পুরো খুলে মা’জার নিচের থেকে পুরো টা’ উলংগ ল্যাংটো হয়ে গেলো.

আমি তো দেখে আর থাকতে পারলাম না গাড়ির পিছনের দরজা টা’ খুলে মা’ কে ঠেলে শুয়ে দিলাম আর আমা’র ৮” ইঞ্চি বার টা’ মা’য়ের গুদে ভরে ঠাপ মা’রা শুরু করলাম আর মা’ সুখে আ,,,,আ,,,,আ,,,,আ,,,,আ উফফফফ ও, ,,ও,,, ও ,,করতে লাগলো আর বলতে লাগলো আমা’র সোনা ছেলে আমা’য় রাস্তায় দারিয়ে চুদছে চোদো বাবা চোদো অ’নেক শান্তি দাও আমা’য় । আমি মা’ এর উপর সুয়ে আবার ঠাপাতে থাকি আর বলতে থাকি মা’ আমি আর তুমি আমরা সব জায়গায় সেক্স করবো অ’নেক রকম ভাবে মজা দেবো তোমা’য় মা’ তুমি শুধু রেডী থাকবে ।

gud chosa

মা’ বললো বাবা তোর সাথে করার জন্য আমি সবসময় রেডী আছি তুই যখন জে ভাবে চাইবি’ আমা’য় পাবি’ ২৪ ঘণ্টা’ । এসব কথা বলতে বলতে চূদে চলেছি এক সময় আমি রাস্তায় একটু লোকজন বেশি জাতায়াত করতে দেখে মা’ কে বললাম মা’ চলো আমরা বাড়ি গিয়ে সেক্স করি মজা নি এখানে বেশি সুবি’ধা না আর। মা’ কে আমি ওই ল্যাংটো অ’বস্থায় গাড়ি তে বসিয়ে আমি মা’য়ের মিডি টা’ পিছনের সিট এ রেখে ড্রাইভ করতে লাগলাম।

যেহেতু আমা’দের সেক্স পুরো পুরি শেষ হয় নি তাই আমরা দুজনেই খুব উত্তেজিত ছিলাম । মা’ ওই ভাবে ল্যাংটো হয়ে বসে বললো বাবা তুই ড্রাইভ কর আমি পড়ছি না আমি তোর ধোন টা’ চুসে চুষে খাই বাড়ি যাওয়া অ’ব্দি।

আমি তো ড্রাইভ করছি আর মা’ দিব্যি আমা’র ধোন মুখে পুরে ললি’পপ এর মতন চুষে চলেছে আর নিজের গুদ এ আঙ্গুল দিয়ে খেঁচে চলেছে। শহরের জান জট পূর্ণ রাস্তায় ও মা’ আমা’র ধোন মুখ থেকে বার করলো না আমি অ’নেক কষ্টে ড্রাইভ করছিলাম আর সুখের চোটে আহঃ উহঃ করছিলাম । তার পর আমি মা’ কে বললাম তুমি তো আমা’র ধোন খেতে খেতে বাড়ি যাচ্ছ আমি কি খাবো আমা’র জে তোমা’র গুদের রস লাগবে এখনি। gud chosa

তখন মা’ ব্যাগ থেকে একটা’ ললি’পপ লজেন্স বার করে তার গুদে ভরে ললি’পপ দিয়ে গুদ খেচতে লাগলো আর একটু পর পর সেটা’ বের করে আমা’র মুখে দিচ্ছিল আর আমি মনের সুখে সেটা’ চুষে চুষে খাচ্ছিলাম আর মা’ সমা’নেে আমা’র ধোন চুসে চললো। এই ভাবে ৫৫ মিনিটে আমরা এমন সেক্স করতে করতে গাড়ি চালি’য়ে বাড়ি পৌঁছলাম।

পার্কিং এ গাড়ি রেখে মা’ কে কোলে নিয়ে গাড়ি থেকে নামা’লাম মা’ আমা’র এই কাণ্ড দেখে খুব আনন্দ পেলো আর বললো সোনা তুই আমা’য় এতো ভালো বাসিস। আমি বললাম খুব খুব খুব ভালো বাসি গো। এই বলে মা’ কে মিডি টা’ আমি নিজেে পরিয়ে দিলাম। তারপর আমরা লি’ফট এ করে আমা’দের রূম এ চলে আসলাম।

রূম এর দরজা টা’ ভিতর থেকে লক করে ই আমি মা’ কে একটা’নে নিজের কাছে আনলাম আর মিডির তলায় হা’ত দিয়ে গুদ খেচতে খেচতে বেডরুম এ নিয়ে গেলাম । মা’ আমা’র কান্ড দেখে বললো সোনা টা’ তো পুরো আমা’য় পাগল করে ছাড়বে আমি বললাম মা’ আজ সারারাত অ’নেক মজা করবো মা’ বললো তার আগে ঘরের সব জিনিস গুলো যেগুলো কিনলাম সব গুছিয়ে আসি তারপর সোনা না হলে জিনিস গুলো নষ্ট হয়ে যাবে। আমি মা’ কে ল্যাংটো করে বললাম যাও এ ভাবে কাজ করো গিয়ে। তার পর মা’ বললো আর কিছু আবদার আছে আমা’র বাবু টা’র? আমি বললাম তাড়াতাড়ি আসবে তাহলেই হবে । gud chosa

মা’ বললো আচ্ছা সোনা টা’ বলে চলে গেলো। তারপর আমা’র মা’থায় একটা’ বুদ্ধি আসলো আমি লাফ দিয়ে গিয়ে রান্না ঘরে গেলাম দেখলাম মা’ পাছা দুলি’য়ে দুলি’য়ে কাজ করছে সব জিনিস পত্তর গুলো সাজিয়ে রাখছে। আমি রান্না ঘরে গিয়ে ফ্রিজ থেকে একটা’ চকলেট বের করে মা’ কে বললাম মা’ একটু এ দিকে আসো মা’ বললো হমম তুই আবার কেনো উঠে এলি’ , আমি মা’ কে বললাম জে তুমি একটু তোমা’র গুদ টা’ ফাঁকা করো একটা’ জিনিস করবো মা’ আমা’র কথা মতন ফাঁকা করলো আমি চকলেট টা’ মা’য়ের গুদে ভরে দিলাম মা’ বললো এটা’ কি করলি’ বাবা আমি বললাম জে তুমি এবার কাজ করো ।

কাজ যখন শেষ হবে ততক্ষণ এ চকলেট টা’ তোমা’র গুদের গরম এ গোলে তোমা’র গুদ থেকে বেরিয়ে আসবে আর আমি সেটা’ চেটে চেটে খাবো উফফ দরুন লাগবে মা’ আমা’র। মা’ আমা’র কথা আর কাজ দেখে বললো পাগল ছেলে একটা’ বলে একটা’ চুমু দিয়ে বললো যাও তুমি ঘরে যাও তোমা’র জন্য আমা’র চকলেট গুদ রেডী করছি তুমি ঘরে গিয়ে অ’পেক্ষা করো । আমি চলে আসলাম ঘরে , ঘরে এসে আমি পা দেখতে লাগলাম আর মা’য়ের অ’পেক্ষা করতে লাগলাম।

ভালো লাগলে comment করবেন।

পরের পার্ট আসবে সঙ্গে থাকুন। আমা’র আর একটা’ গল্পঃ পড়তে পারেন গল্পের নাম ** মা’ ও আমা’র সুখ -১/২ **..


Tags: , , , , , ,

Comments are closed here.