পারিবারিক চটি মা ও আমার সূখ – 2 দ্বিতীয় পর্ব by রাজ

May 18, 2021 | By Admin | Filed in: চোদন কাহিনী.

bangla পারিবারিক চটি. ঐ ভাবে মা’ এর পাছা চুষতে লাগলাম প্রায় ২০ মিনিট ধরে। এর পর মা’ ঘুরে দারিয়ে আমা’র দিকে নিজের গুদ টা’ ফাঁকা করে ধরলো আর আমি মনের সুখে চাটতে থাকলাম। আরো ১৫ মিনিট গুদ চাটা’র পর মা’ সেণান করে আমি মা’ কে কোলে নিয়ে বাথরুম থেকে বেরোলাম। টা’রপর মা’ কে ল্যাংটো অ’বস্থায় গা মুছিয়ে খাটে শুয়ে মনের সুখে গুদ এ ধোন ভরে মা’র দূদু চুষতে চুষতে ঠাপ মা’রতে লাগলাম মা’ সুখের চোটে পা দিয়ে আমা’র মজা জরিয়ে ধরে ঠাপ খেতে থাকলো আর কাদো কাদো হয়ে বললো বাবু তুই আমা’য় এমন করে এখন থেকে রোজ আদর করবি’ তো কোনো দিনো আমা’য় ছেড়ে জাবি’ না তো।

আমি বললাম না মা’ আমি তোমা’য় নিয়ে এভাবে থাকবো। দরকার পড়লে আমি বি’এ পর্যন্ত করবো না মা’। এই কথা শুনে মা’ খুব জোড়ে আমা’য় জরিয়ে ধরলো। কথা বলতে বলতে ঠাপ অ’নবরত চলছে । মা’ সুখ এ উফফ উফফ আ আ আ ও ও ও ও ওও করতে লাগলো ।। আমি ঠাপিয়ে চলেছি একপর্যায় মা’ জল খসালো আর আমি ও প্রায় মা’ল ফেলবো মা’ কে জিজ্ঞেস করলাম মা’ হয়ে এলো কথায় ফেলবো মা’ বললো ভিতরে গুদ এ ফেলতে ।

আর বললো তুই আবার থাকে রোজ আমা’র গুদ এ মা’ল ফেলবি’ আমি অ’পারেশন করে নেবো যাতে বাচ্চা না আসে পেটে। মা’র কথা মত সব মা’ল মা’য়ের গুদ ভর্তি করে ঢেলে দিলাম । মা’ অ’নেক সুখ পেয়েছে আর আমা’য় জরিয়ে ধরে রেখেছেন।।

পারিবারিক চটি

রাত তখন ১০:৩০ হটা’ত কনিং বেল বেজে উঠলো। ওই খাবার এসেছে বোধয় বলে মা’ উঠে বসলো তারপর একটা’ লং টপ পরে নিল আর কিছু না ভিতরে পুরো খালি’ না পান্টি না ব্র। ওই ভাবে গেলো গেট খুলে ডেলি’ভারি বয় এর থেকে খাবার টা’ নিয়ে মা’ আবার একটা’ প্লেট নিয়ে রূম এ আলো । আমি তখন ও ল্যাংটো অ’বস্থায় শুয়ে মা’য়ের প্যান্টির গন্ধ সুখছি। মা’ এসে বললো বাবু আয় খেয়ে নে। আমি বললাম মা’ তুমি আগে ওই টপ টা’ খোল। আমা’র তোমা’য় সব সময় ল্যাংটো দেখতে ইচ্ছা করছে তোমা’র এতো সাক্সি ফিগার কেনো ঢেকে রেখছো।

মা’ সঙ্গে সঙ্গে টপ খুলে ল্যাংটো হয়ে আমা’র কোলে বসলো খাবারের প্যাকেট টা’ নিয়ে। আমি বললাম মা’ তুমি আমা’য় তোমা’র মুখ দিয়ে খাবি’য়ে দেবে। মা’ বললো আচ্ছা সোনা তাই হবে কিন্তু আমা’র ও একটা’ সর্ত আছে আমি বললাম কি সর্ত মা’ বললো তোর ধোন এ আমি গুদ ঢুকিয়ে বসে খাবো আর তোমা’য় খাবি’য়ে দেবো আমি বললাম ও মা’ তুমি আমা’র মনের কথা বলে দিলে। এই বলে মা’ কে তুলে আমি আমা’র কোলে তার গুদ টা’ আমা’র ধনে গুজে বসালাম উফফফ সে কি সুখ মা’ সুখে আআ ওওওও করে উটলো। মা’ আমা’র দুদিকে পা দিয়ে আমা’র পাছা টা’ জরিয়ে ধরে বসে খাবার টা’ প্লেট এ বাড়লো (বি’রিয়ানি টা’) । পারিবারিক চটি

তারপর নিজ হতে আমা’র মুখে খাবার দিতে গেলো আমি বাধা দিলাম আমি বললাম – তুমি তোমা’র মুখ থেকে খাবি’য়ে দাও সোনা মা’ আমি এখন থেকে রোজ এমন করে খেতে চাই মা’। মা’ বললো সোনা ছেলে আমা’র এই বলে নিজের মুখে বি’রিয়ানি এক গাল নিয়ে আমা’র মুখে দিল আর এই দিকে আমি মা’য়ের ৩৮ সাইজ এর পাছা টা’ দুহা’তে ধরে হা’লকা করে তল ঠাপ দিতে থাকি মা’ সুখে ঠাপ খেতে খেতে বি’রিয়ানি খাচ্ছে আর আমা’য় খাবি’এ দিচ্ছে। আমি মনের সুখে মা’য়ের মুখ থেকে বি’রিয়ানি খেতে খেতে ঠোঁট চুষে দিচ্ছি জিভ চুষে দিচ্ছি আর হা’লকা ঠাপিয়ে চলেছি।

এমন সুখ সত্যি বলে বোঝানো যায় না। বি’রিয়ানি খাওয়া হলে মা’ তার হা’ত টা’ আমা’র মুখের মধ্যে ভরে দিল আমি চুষতে লাগলাম আর মা’ বা হা’ত দিয়ে আমা’র মা’থা টা’ টেনে বুকে চেপে আমা’র উপর ঠাপ দিতে লাগলো। মা’য়ের বড়ো পাছা দুটো আমা’র থাই এ বাড়ি খাচ্ছে আর থপ থপ শব্দ হচ্ছে আর মা’ সুখে আআ আঁ উফফফ ইয়াসা ইউএসএসএসএস করে চলেছে। আমি ঠাপাতে ঠাপাতে মা’ কে বললাম মা’ আমি এই ভাবে তোমা’র গুদ এ ধোন ভরে গুমোতে চাই মা’ । মা’ বললো তোমা’র আমা’র গুদ থাকে ধোন বার করতে ই দেবো না আজ থেকে। এই ভাবে প্রায় ৪৫ মিনিট চললো ঠাপ আর ঠাপ। পারিবারিক চটি

মনের সুখে চুদতে থাকলাম মা’ বললো মা’য়ের গুদ এ জল বেরবে মা’ তাড়াতাড়ি করে আমা’র ধোন থাকে গুদ বের করে এক ধাক্কায় আমা’য় নিচে শুয়ে দিল তার পর গুদ টা’ আমা’র মুখের সামনে এনে আমা’র মুখে বসে পড়লো গুদ চেপে আর বললো সোনা আমা’র গুদ এর রস খা বাবু।। আমি ও সেই তালে গুদ চুষতে চুষতে সব রস খেতে থাকলাম আর মা’ আমা’র ধোন চুষতে লাগলো ৬৯ পজিশন এ।।। উফফ সোনা ছেলে আমা’র চোষ বাবা উফফ কি মজা। আমি তোর ধোন টা’ সব সময় চুষে চুষে খাবো সোনা এমন ভাবে তুই দিবি’ তো আমি বললাম হ্যা মা’ সব সময় এখন এটা’ তোমা’র আর তোমা’র গুদ আমা’র।

এই ভাবে মা’ আমা’র ধনের মা’ল সব চুষে বের করে খেলো আর আমি মা’য়ের টা’ খেলাম। এই ভাবে আমরা মা’ল খাওয়ার পর ও আমি মা’য়ের পদের ফুটোয় নাক গুঁজে গুদ মুখে নিয়ে আর মা’ আমা’র ধোন মুখে নিয়ে শুয়ে থাকলাম। আমি গুদ আর মা’য়ের পদ চুষতে চুষতে কখন জানি গুমিয়ে পরেছি আর মা’ ও আমা’র ধোন মুখে নিয়ে গুমিয়ে পরেছে ওই ভাবে। পারিবারিক চটি

আসা করি ভালো লাগছে ,,, সঙ্গে থাকুন এই গল্পঃ অ’নেক দূর অ’ব্দি আছে যেটা’ আপনারা কল্পনা ও করতে পড়ছেন না কি কি হবে ।।।।
ভালো লাগলে comment করবেন। ধন্যবাদ


Tags: , , , , , ,

Comments are closed here.