bondhur bou সুন্দরী লুবনা by Zak133

May 17, 2021 | By Admin | Filed in: চোদন কাহিনী.

bangla bondhur bou choda choti. এটা’ কি করে সম্ভব?? ভেবে পায়না জাকির।
কি রুপ!! কি শরীর!! কোথায় ছিলো এ সুন্দরি??
পাঁচ বছর পর সৌদি থেকে ফিরে জাকির গ্রামের পরিচিত সবার সাথে দেখা করতে বের হলো।
প্রথমে গেলো বন্ধু নিয়াজের বাসায়।
সেখানে দেখা বন্ধু পত্নী লুবনার সাথে।

ডবকা সুন্দরীলুবনাকে দেখেই জাকিরের মা’থা খারাপ। পেঁপের মতো বড় স্তন শাড়ির উপর দিয়ে ভালো বুঝা যায়,উলটা’নো কলসির মতো পাছাটা’ আরো জোস। কামুক জাকির বুঝতে পারছে লুবনার সোনাটা’ও হবে সেরকম, যেই করে হোক এ সুন্দরীকে তার চুদতে হবে,কিন্তুকিভাবে? বন্ধুর বউ।
ভাব জমা’তে হবে,গল্প জুড়েদেয় জাকির কিন্তু বাধ সাধে নিয়াজ,বলে চল বাজারে যাই,ক্লাবে গিয়ে আড্ডা দেই,আসলে ক্লাবে যায় জুয়া খেলতে, হঠাৎধনি হওয়ার ইচ্ছা তার। প্রতিদিন সন্ধ্যা থেকে রাত ১১ টা’ পর্যন্ত জুয়া খেলে,এ সময়টা’ লুবনা বাড়ীতে একা থাকে।টিভি দেখে।

bondhur bou

গল্পের ছলে জাকির জেনে যায়।
প্রায় প্রতিদিন জাকির নিয়াজ ক্লাবে যায় জুয়া খেলতে,জাকির খেলে না,নিয়াজকে টা’কা দেয়।
এতে নিয়াজ জাকিরের প্রতি দুর্বল হয়।
নিয়াজের এই দুর্বলতাকে জাকির পুঁজি করে লুবনাকে শোয়ানোর আকাঙ্ক্ষায়।
কয়েকদিন পর জাকির ক্লাবের কয়েকজনকে হা’ত করে টা’কা দিয়ে যান তারা সারা রাত নিয়াজকে আটকিয়ে রাখে জুয়া আর মদের নেশায়।
সেদিন ভালো বৃষ্টি হচ্ছিলো।

জুয়া খেলতে লাগলো,পরপর কয়েকদান নিয়াজ জিতে গেলো,আরো উৎসাহে খেলতে লাগলো,জাকিরের ইসারায় একজন মদ খেতে দিলো ঘুমের ওষুধ মিশিয়ে। নিয়াজ মদ খেলো আর খেলতে লাগিলো। জাকির বললো “চল যাই,আর খেলা লাগবেনা। নিয়াজ মদ আর জেতার নেশায় বি’ভোর। সে যেতে চাইলো না,জাকিরকে চলে যেতে বললো। জাকির রওয়ানা দিলো,নিজের বাড়ির দিকে না,নিয়াজের বাড়ির দিকে।লুবনাকে ভোগের আশায়। ঠক ঠক দরজায় কেউ করা নাড়ছে। bondhur bou

কে? লুবনা জানতে চাইলো?
ভাবি’,আমি জাকির।
জাকির ভাই? আপনার বন্ধু কই?চিন্তিত গলায় জানতে চাইলো লুবনা।
নিয়াজ ক্লাবে,বৃস্টিতে দাঁড় করিয়ে রাখবেন নাকি?
লুবনা চিন্তিত দরজা খুলবে কিনা? এই লোকটা’কে তার ভয়,কেমন যেনো লোভী চোখে তাকায়।

নিয়াজ না এসে সে কেনো আসলো,?
নিয়াজ আসলো না কেন?ওর কি হইছে?
ফেরার পথে পা পিছলে পড়লো,ভেজা কাপড়ে ডাকতারের কাছে নিতে পারছিনা,কিছু শুকনো কাপড় দরকা। থাক লাগবেনা,আমি যাই।
মিথ্যা অ’ভিনয় করে বললো জাকির।
দাঁড়ান,ভিতরে আসুন, নিয়ে যান বলেই দরজা খুলে দিলো লুবনা। bondhur bou

ঘরে ঢুকেই জাকির বললো, ভাবি’ তাড়াতাড়িদিন,আমা’কেও একটা’ লুংগি আর শার্ট দিয়েন,দেখছেন্তো ভিজে কাক হয়ে গেছি। লুবনা ভিতরথেকে নিয়াজের কিছু কাপিড় দিলো জাকিরকে পড়ার জন্য। ভিতরে গিয়ে আবার কিছু কাপড় গোছানো শুরু করলো। এ সুযোগে কামুক জাকির সদর দরজা বন্ধ করে নিজের ভেজা কাপড় দ্রুত খুলে ফেলে শুধু লুংগি পড়ে লুবনার ঘরে আস্তে আস্তে ঢুকে পড়লো। পিছন ফিরে থাকায় লুবনা কিছু টের পায়নি।

যখন টের পেলো তখন সে জাকিরের দু হা’তের মা’ঝে বন্ধি।
জাকির ভাই,কি করছেন ছাড়ুন?
জোড়াজুড়িশুরু করলো লুবনা। দুহা’তে জড়িয়ে ধরে লুবনার ঘাড়ে চুমু দিচ্ছে জাকির। না সুন্দরি, আজ ছাড়াছাড়িনেই,আজ শুধু চোদাচুদি হবে। ছাড়ুন,আমি চেচাবো। bondhur bou

চেচাও,দরজা জানালা সব বন্ধ,বাইরে ঝুম বৃ, কে শুনবে?
লুবনাকে নিজের দিকে ঘুরিয়ে চুমু খাওয়ার চেস্টা’ করলো জাকির। বাধা দিচ্ছে লুবনা।
না এভাবে হবে না,ভয় দেখাতে হবে।
লুবনাকে ছেড়ে দিলো জাকির,বললো “দেখ সুন্দরি, যদি এখন তোমা’র রসালো সোনা চুদতে না দাও,তবে নিয়াজকে খুন করে লাশ গায়েব করে দিবে ক্লাবের ছেলেরা, এখন বল কি করবে?

সত্যি ভয় পায় লুবনা, এ লোক দ্বারা সম্ভব।
হা’ল ছেড়ে দিয়ে মা’থা নিচু করে দাঁড়িয়ে থাকে লুবনা।
শিকার ফান্দে পড়েছে,বুঝতে পারে জাকির।
দেরি না করে,লুবনার শাড়ি খুলে,ব্লাউজের উপর দিয়ে দুধ চেপে ধরে,চুমু খায় গালে,জিভ দিয়ে লেহন করে গলা গাল,ঠোঁট মুখে পুরে চুষতে থাকে। bondhur bou

অ’নেকক্ষণ চোষার পর বি’ছানায় শুইয়ে দেয় তাকে,খুলে দেয় নিজের লুংগি। উলংগ জাকির কে দেখে লুবনা ভয় পায়,কি বি’শাল মোটা’ আর বড় লোক্টা’র মেশিন। জাকির খুলে ফেলে লুবনার ব্লাউজ,ব্রা না থাকায় উন্মক্ত পেঁপের মতো বড় দুধ। ডান দুধের বোঁটা’ মুখে নিয়ে চুষতে থাকে,এক হা’ত দিয়ে বাম দুধ টিপতে থাকে,এক হা’ত দিয়ে চেপে ধরে লুবনার সোনা সায়ার উপর দিয়ে,ডলতে থস্কে সোনা। ত্রি মুখি আদরে কামা’র্তো হয় লুবনা. মুখ দিয়ে শিৎকার বের হতে থাকে, আহ আহ উহ উহ,নিজের অ’জান্তে জাকিরের মা’থা চেপে চেপে ধরে দুধের উপর।জাকির ক্রমা’গত ডান বাম চুষতে থাকে।

প্রায় ঘন্টা’ খানিক দুধ চোষার পর উঠে পড়ে জাকির। খুলে ফেলে পেটিকোট। বালহীন ফোলা রসে ভেজা সোনা দেখে উল্লাশে ফেটে পড়ে জাকির।
” আইস শালা কি এটা’!! বি’শ্বাস কর ভাবি’,এতো মেয়েকে চুদেছি কিন্তু এ রকম সুন্দর সোনা দেখিনি”
কটা’স করে চুমু খায় সোনায়। বড় হা’ করে পুরো সোনা মুখে পড়ে নেয়,জিভ দিয়ে লেহন করতে থাকে চেরাসহ পুরো সোনা,কামে অ’স্থির হয়ে যায় লুবনা,চেরার ভিতর জিভ ঢুকিয়ে দেয় জাকির,চুষতে থাকে যেনো রসালো কিছু খাচ্ছে। bondhur bou

আবারো জাকিরের মা’থা নিজ সোনার উপর চেপে ধরে লুবনা। অ’নেকক্ষণ চোষার পর জাকির উঠে পরে,সময় হয়েছে এখন এ ডবকা সুন্দরিকে চোদার।
টেনে বি’ছানার কিনারে নিয়ে আসে লুবনার পাছা। দু’পা দুদিকে সরিয়ে ধন সেট করে সোনার মুখে। জোরে এক চাপ দিয়ে পুরো ধন্টা’ই ঢুকিয়ে দিলো রসালো সোনায়,মনে হলো নরম মা’খনের উপর দিয়ে কোন ছুরি চলে গেলো,ভীষণ ভালো লাগলো জাকিরের,ধন ঢুকিয়ে অ’পেক্ষা করছে, সময় দিচ্ছে লুবনাকে স্থিতি হউয়ার। ধন ঢুকার সময় কস্ট হলেও এখন কিছুটা’ আনন্দ হচ্ছে লুবনার, পা দিয়ে চেপে ধরে জাকিরের কোমর।

আস্তে ঠাপ দেয় জাকির,দুজনের মুখ দিয়ে বের হয় আহ। এবার জোরে ঠাপাতে থাকে জাকির। উহ আহ আস্তে,জাকির আস্তে ব্যাথা পাচ্ছি।কথা কানে যায় না জাকিরের,লুবনার উপর শুয়ে ঠোঁট চুষে,স্তন চেপে চুদতে থাকে ডবকা সুন্দরি লুবনাকে।


Tags: , , , , , ,

Comments are closed here.