গল্প=২২২ পাপ কাম ভালোবাসা ২ (পর্ব-১০ & শেষ পর্ব)

May 17, 2021 | By Admin | Filed in: চোদন কাহিনী.

গল্প=২২২

পাপ কাম ভালোবাসা ২

পর্ব-১০

লেখক- MegaArun

—————————-

 

 

 

দ্যা ভিঞ্চি কোড

অ’নুপমা’ আর পায়েল অ’ফিসের দিকে যাচ্ছে। এমনিতেই রূপক আর শান্তনুরা নাই তার উপর সেও কিছুদিন অ’ফিসে যায়নি দেবায়ন হা’সপাতালে ছিল বলে… পায়েল আর শ্রেয়াই অ’ফিস দেখভাল করেছে এই কয়েকদিন তাই অ’নুপমা’র যাওয়াটা’ জরুরী হয়ে পরেছে।

গাড়ি চালাতে চালাতে অ’নুপমা’ পায়েলকে জিজ্ঞাসা করলো – কি রে আজ তুই এতো এক্সসাইটেড কেন?
পায়েল বললো – একটা’ দারুন ঘটনা হয়েছে রে। আজ মনে হচ্ছে আমা’র তোদের বাড়ির বউ হওয়া সার্থক।
– কি হয়েছে বলবি’ ? – অ’নুপমা’ বললো।
– জানিস কাল রাতে অ’ঙ্কন মা’কে চুদেছে!
– বলি’স কি! কি করে হলো বল। আর তুই বা জানলি’ কি করে?
– সব বলবো আগে অ’ফিসে চল।
অ’নুপমা’ কথা না বাড়িয়ে গাড়ি চালাতে লাগলো। অ’ঙ্কন মা’কে চুদেছে শোনার পর থেকেই উত্তেজিনায় তার যোনিতে রস কাটা’ শুরু হয়ে গেছে। একটা’ কথা মনে হতেই আপন মনে হেসে উঠলো। একদিকে দেবায়ন নিজের মা’কে অ’ন্যদিকে অ’ঙ্কনও তার নিজের মা’কে চুদলো… কি কাঁকতলি’ও ভাবেই না দুটি ঘটনা মিলে গেলো। সবাই যেন একই পথের পথিক।
অ’ফিসে আসতেই সোজা দুজনে অ’নুপমা’র রুমে ঢুকে গেলো। তারপর দরজা বন্ধ করে পর্দাগুলো ঠিকঠাক করে অ’নুপমা’ পায়েলের স্কার্টটা’ তুলে ওর প্যান্টির উপর দিয়েই ওর যৌনীতে হা’ত দিয়ে বললো – আমা’র শর্টসটা’ খুলে দে না। আমি আর ওয়েট করতে পারছি না। তোর মুখে খালি’ আমা’র ভাই মা’কে চুদেছে শুনেই জল কাটা’ শুরু হয়ে গেছে। এখনি কিছু না করলে মরে যাব।
এই বলে অ’নুপমা’ পায়েলের প্যান্টিটা’ নামিয়ে দিলো। পায়েলের যৌনীতে হা’লকা বাল অ’নুপমা’র মতোই। অ’নুপমা’ পায়েলের যৌনীতে একটা’ আঙ্গুল ঢুকিয়ে দেখে রসে হড়হড় করছে। কিরে তোরও তো দেখি একই অ’বস্থা!
পায়েল অ’নুপমা’র শর্টসটা’ একটা’নে নামিয়ে টি-শার্টটা’ খুলতে খুলতে বললো – কাল যা হয়েছে টা’ দেখার পর থেকেই আমা’র এই অ’বস্থা।
এই বলে সে অ’নুপমা’কে পুরো ন্যাংটো করে দিলো। অ’নুপমা’ও পায়েলের প্যান্টি, স্কার্ট খুলে কুর্তিটা’ খুলে ফেললো। পায়েলের স্তনগুলো ৩৬ ডি সাইজ এর। ব্রা থেকে যেন ফেটে বেরিয়ে আসছে। অ’নুপমা’ পায়েলের পেছনে হা’ত দিয়ে ব্রাটা’ খুলে দিতেই স্তন গুলো যেন খাঁচার থেকে ছাড়া পেলো। পায়েল এতক্ষনে অ’নুপমা’কে পুরো ন্যাংটো করে অ’নুপমা’র স্তন টিপছে একহা’তে আর একহা’ত অ’নুপমা’র যৌনীতে। অ’নুপমা’ পায়েলের স্তন দুটো ধরে চুমু খেয়ে বললো – চল সোফায় যাই। তোর স্তন, যৌনী টিপতে টিপতে অ’ঙ্কন আর মা’য়ের গল্প শুনবো।
তারা দুজনে একদম ন্যাংটো হয়ে সোফায় এসে শুলো। অ’নুপমা’ ততক্ষনে পায়েলের যৌনীতে আঙ্গুলি’ করতে শুরু করে দিয়েছি। পায়েলও অ’নুপমা’র যৌনীতে একটা’ আঙ্গুল ঢুকিয়ে নাড়তে নাড়তে আর একহা’তে অ’নুপমা’র স্তন টিপতে টিপতে বললো – উফফ কি দারুন একটা’ ব্যাপার ঘটে গেলো কালকে!
অ’নুপমা’ পায়েলের যৌনী আর স্তন টিপতে টিপতে বললো – কি হয়েছে বল না। অ’ঙ্কন কিভাবে মা’কে চুদলো?
পায়েল অ’নুপমা’র যৌনীতে আঙ্গুলি’ করতে করতে আর আরেক হা’তে অ’নুপমা’র ডান স্তনের বোঁটা’টা’ টিপতে টিপতে মা’কে চোদার আগ পর্যন্ত ঘটনা খুলে বললো।

অ’নুপমা’ বললো – বলি’স কি? তুই মা’কে চোদার জন্য অ’ঙ্কনকে পাঠালি’? তারপর?
পায়েল বাকিটা’ বলতে লাগলো। তার কথা শুনতে শুনতে অ’নুপমা’র যৌনী একদম হড়হড় করছে। পায়েলও অ’নুপমা’র যৌনীতে আঙ্গুলি’ করে যাচ্ছে। অ’নুপমা’র হা’তও পায়েলের যৌনীতে।
কিছুক্ষন পর পায়েল বললো – এই আমা’র না খুব হিসি পেয়েছে।
অ’নুপমা’র ও প্রস্রাব পেয়েছিলো। হঠাৎ মনে হলো পায়েলের সাথে একসাথে হিসি করলে কেমন হয়।
অ’নুপমা’ পায়েলের যৌনীর কোটটা’ টিপে ধরে বললো – আমিও প্রস্রাব করবো তোর সাথে, বাথরুমে চল।
এই বলে অ’নুপমা’ আর পায়েল একে অ’ন্যের স্তন যৌনী ধরে বাথরুমে এলো। অ’নুপমা’ বসতে যাবে প্রস্রাব করার জন্য, পায়েল বলে উঠলো – এই অ’নু দাঁড়িয়ে প্রস্রাব করবি’ ছেলেদের মতো?
– ইস দাঁড়িয়ে মেয়েরা হিসি করতে পারে নাকি? না বসলে যৌনীটা’ খুলবে কি করে?
– কেন যাবে না? পা ফাঁক করে দাঁড়া। আমি তোর যৌনীটা’ টেনে ধরছি তুই আমা’র যৌনীটা’ খুলে ধর।
অ’নুপমা’র বেশ মজার লাগলো বি’ষয়টা’। দুজনে দুজনের দিকে সামনাসামনি দাঁড়িয়ে দুজনে দুজনের যৌনী টেনে ধরলো। পায়েল প্রথমে হিসি করতে শুরু করলো। যৌনীটা’ এগিয়ে নিয়ে এসে অ’নুপমা’র যৌনীতে প্রস্রাব ফেলছিলো। অ’নুপমা’রও প্রস্রাব শুরু হয়ে গেলো। অ’নুপমা’ও যৌনী এগিয়ে পায়েলের যৌনীতে হিসি করছিলো। দুজনে কোমর নাড়িয়ে নাড়িয়ে হিসিটা’ একজন আরেকজনের যৌনীতে ফেলতে খুব মজা লাগছিলো।
ছেলেদের মতো দাঁড়িয়ে হিসি করা অ’নুপমা’র এই প্রথম। মেয়েরা সবসময় বসেই হিসি করে কারণ নাহলে হিসিটা’ পায়ে লেগে যায়। কিন্তু এখন দেখলো কেউ যৌনীর কোট দুটো টেনে ধরলে আর কোমরটা’ একটু এগিয়ে যৌনীটা’ এগিয়ে নিলেই দিব্বি’ দাঁড়িয়ে হিসি করা যায়।
তবে আরেকটা’ মেয়ের সাথে প্রস্রাব করার মজাই আলাদা একে অ’ন্যের যৌনী ধরে। তারা শেষ পর্যন্ত যৌনীতে যৌনী লাগিয়ে হিসি করা শেষ করে পরস্পরকে চুমু খেলো।
পায়েলের স্তনে অ’নুপমা’ স্তন লাগিয়ে আর যৌনীতে যৌনী ঠেকিয়ে বললো – এটা’ দারুন লাগলো কিন্তু। একটা’ খুব সেক্সি খেলা শেখালি’। এবার থেকে দাঁড়িয়েই প্রস্রাব করব। কিন্তু আমা’র যৌনীটা’ কে ধরবে প্রস্রাবের সময়?
পায়েল অ’নুপমা’র যৌনীতে একটা’ আঙুল ঢুকিয়ে বললো – কেন দেবায়নকে দিয়ে যৌনী ধরিয়ে প্রস্রাব করবি’।
– যাঃ – অ’নুপমা’ একটু লজ্জা পেয়ে পায়েলের পাছাটা’ টিপতে টিপতে বললো।
পায়েল অ’নুপমা’র যৌনীটা’ টিপে বললো – ইস আমা’র ননদের লজ্জা দেখো!
কথা বলতে বলতেই তারা একে অ’ন্যের হিসি ধুয়ে দিলো পা থেকে। আরপর কেবি’নে এসে অ’নুপমা’ পায়েলের পেছন থেকে ওর যৌনীতে আঙ্গুলি’ করতে করতে আর একহা’তে স্তন টিপতে লাগলো। অ’নুপমা’ তার যৌনীটা’ পায়েলের পাছায় ঘষতে ঘষতে ওর যৌনীতে আঙ্গুলি’ করতে লাগলো।
– এই পায়েল আমা’র যৌনীতে তো জল কাটছে। যৌনীতে যৌনীতে ঘষি চল।
পায়েল অ’নুপমা’কে নিয়ে সোফায় বসলো। তারপর এগিয়ে এসে অ’নুপমা’র যৌনীতে ওর যৌনীটা’ ঠেকালো।
অ’নুপমা’র স্তন’দুটো ধরে বললো – এবার যৌনী নাড়া। আজ তোর যৌনীতে আমা’র যৌনীর জল ফেলবো।
অ’নুপমা’ পায়েলের পাছাটা’ ধরে অ’নুপমা’র যৌনীটা’ ওর যৌনীতে চেপে ঘষতে লাগলো। দারুন আরাম লাগছিলো যৌনীতে যৌনী ঘষতে। যে মেয়েরা অ’ন্য মেয়েদের সাথে যৌনীতে যৌনী লাগিয়ে ঘষেছে তারা জানে এটা’ কত আরামের। চোদার থেকে এটা’ কম মজার নয়।

তারা যৌনীতে এতটা’ই চেপে ঘসছিলো যে তাদের যৌনীর কোটটা’ খুলে ক্লি’টোরিসটা’ ঘষা লাগছিলো অ’ন্যের সাথে। অ’নুপমা’ পায়েলের যৌনীতে যৌনী ঘষতে ঘষতে ওর পাছায়ও আঙ্গুল ঢোকাচ্ছিলো। পায়েলও তাকে চুমু খেতে খেতে তার পাছার ফুটোয় একটা’ আঙ্গুল ঢুকিয়ে বললো – ওঃ ওঃ কি করছিস রে অ’নু!
আমা’র যৌনীর জল খসিয়ে দিবি’ নাকি এখুনি। ওঃ ওঃ ওঃ আমা’র জল ছাড়বে এবার..
এই বলে পায়েল যৌনীর জল ছেড়ে দিলো। কয়েক সেকেন্ডের মধ্যে অ’নুপমা’রও যৌনী ভিজে গেলো জল বেরিয়ে। যৌনীতে যৌনী ঠেকিয়ে রেখে দুজনে অ’নেক্ষন চুমু খেলো। হঠাৎ পায়েল যৌনীর কাছে হা’ত দিয়ে বললো – এবাবা! সোফাটা’ তো ভিজে গেছে আমা’দের যৌনীর জলে।
কিছুক্ষন রেস্ট নেয়ার পর পায়েল অ’নুকে ডেস্ক এর সামনে যেতে বলল। অ’নু পায়েলের কথা মতো ডেস্কের দিকে হেটে গেলো। হেঁটে যাওয়ার সময় অ’নুর কিউট পাছাটা’র দিকে তাকিয়ে থাকলো পায়েল। হা’টা’র তালে তালে কাঁপছে। উফ, তলপেটে মোচড় দিচ্ছে পায়েলের।
লোশন নিয়ে এল পায়েল। অ’নুপমা’র পেছনে দাঁড়াল। পায়েল প্রথমে পুরো পিঠটা’ শুঁকল। তারপর চাটা’ শুরু করল। অ’নুপমা’ উফফ উফফ করতে করতে কাধ ছড়িয়ে পিঠ কুঁচকে দিল। পিঠটা’ চেটে দিতে দিতে পায়েল বলল, রিলাক্স বেবি’।
টেবি’লে ভর দিয়ে পাছা তুলে নিচু হল অ’নুপমা’। ইশারা বুঝল পায়েল। ফর্সা পাছার দুই তম্বুরায় দুটো সশব্দ চুমু খেল পায়েল।
চাট – বলল অ’নুপমা’।
বাধ্য মেয়ের মত পাছা চাটতে লাগল পায়েল।
মুখ ডোবা – বলল অ’নুপমা’।
তাই করল পায়েল। নাক মুখ ঢুবি’য়ে দিল পাছার খাঁজে। অ’নুপমা’ ঘাড় ঘুরিয়ে পা ফাঁক করে পায়েলের মা’থা চেপে ধরে নিজের পাছায় ঠেসে ধরল। পায়েলের হা’ত নিজের যোনিতের কোঁট খুজে নিল।
অ’নুপমা’ বলল – পজিশন নে।
পায়েল হা’ঁটু মুড়ে সামনে দু হা’ত ভর দিয়ে মুখ উপর দিকে তুলল। অ’নুপমা’ পায়েলের মুখে যোনিটা’ ঘষতে লাগল। পায়েল জিভটা’ বের করে করে কোঁট চাটতে লাগল। একটা’ আংগুল দিয়ে পাছার গোলাপ কুঁড়ি তে আঁচড় কাটতে লাগল।
উফফ ফাক মিইইইইইইইই – পাছা ঝাঁকিয়ে জল খসাল অ’নুপমা’।
জল খসতেই অ’নু উঠে দাঁড়াল। পায়েলের মুখটা’ যোনিতের রসে চকচক করছে। হা’মলে পড়ে অ’নুপমা’ পায়েলের সারা মুখ চেটে পরিস্কার করে ওকে চার হা’ত পায়ে কুত্তি বানাল। পায়েলের যোনিটা’ তে জল টলটল করছে। জিভ দিয়ে যোনিটা’ একটা’ লম্বা চাটন দিয়ে পাছার ফুটোটা’ ভালো করে ভিজিয়ে বাহা’তের তর্জনির একটা’ কড় পাছার ফুটোয় ঢুকিয়ে ডানহা’তের দুটি আংগুল যোনিতে ঢুকিয়ে দিলো।
ওঃ গড, বলে পায়েল পাছা আগুপিছু করে নিজেই অ’নুপমা’র আংগুল চুদতে লাগল। অ’নুপমা’ পাছায় আংগুল আরো একটু ঢুকিয়ে ডানহা’তের রিস্ট মুচড়িয়ে আংগুল দুটো ঘোড়াতে লাগল। পায়েলের সারা শরিরে বি’দ্যুৎ চমকাতে লাগলো।
ইয়েস ইয়েস কামিং কামিং কামিং – বলে পায়েল অ’নুপমা’র যোনিতে ঢুকানো আঙ্গুল সড়িয়ে দিয়ে সিসিসিড়ড়ড়িত করে যোনিতের রস স্কোয়ার্টিং করে বের করে অ’নুপমা’র দুই থাই পিচ্ছিল জলের মত পাতলা রসে ভরিয়ে দিল। তারপর প্রচন্ড ক্লান্তিতে উপুর হয়ে মেঝেতে শুয়ে পড়ল।

অ’নুপমা’ পুরো শরীর নিয়ে পায়েলের উপুড় হয়ে থাকা শরীরের উপর উপুর হয়ে শুয়ে পায়েলকে ঢেকে দিল। প্রায় ২০ মিনিটের মতো রেস্ট নিয়ে দুজনে উঠে পড়লো। তারপর ফ্রেস হয়ে কাপড় পড়ে কাজে ডুবে গেলো।
ঘরিতে পাঁচটা’ বাজতেই দুজনে বের হয়ে গেলো অ’ফিস থেকে। গাড়িতে উঠে অ’নু পায়েলকে জিজ্ঞাসা করলো – আচ্ছা তুইতো অ’ঙ্কনকে অ’নুমতি দিলি’ মা’কে চোদার। যদি আমি চোদন খেতে চাই আমা’র ভাইয়ের তুই কি রাজী হবি’?
পায়েল – তুই হচ্ছিস আমা’র জানের টুকরা। তুই বললে আমি রাজী হব নাতো কে হবে শুনি? তাছাড়া তুই যেমন তোর বরের ভাগ দিয়েছিস আমা’কে আমি কি পারবনা দিতে? তুই চাইলে তোর জন্য জীবনও দিতে পারি। বুঝেছিস পাগল?
খুশিতে পায়েলকে টেনে কাছে এনে জড়িয়ে ধরে তার দুই ঠোঁট মুখে নিয়ে চুষতে লাগলো অ’নুপমা’। কিছুক্ষন পর তাকে ছেঁড়ে গাড়ি স্টা’র্ট দিলো অ’নু।
বাসার সামনে আসতেই পায়েল তার শপিং ব্যাগগুলো নিয়ে নেমে পড়লো। তারপর অ’নুকে বললো – তুই নামবি’ না?
অ’নুপমা’ – নারে দেবায়নের কাছে থাকব আজকে। তুই যা শুনালি’ ওর চদা না খাওয়া পর্যন্ত শান্তি পাব না। আজ তোরা মা’কে নিয়ে মজা কর কাল আমি এসে তোর বরের ভাগ নিবো।
পায়েল হেসে বি’দায় নিয়ে বাড়িতে ঢুকে পড়লো। অ’নুপমা’ তাড়াতাড়ি দেবায়নের বাড়ীর দিকে ছুটল। আসলে শুধু দেবায়ন না, আজ তার জন্য আরেকজনও অ’পেক্ষা করছে। তার লক্ষ্মী মা’মনি… আজ তারা তিনজন মিলে… উফফফফ ভাবতেই অ’নুপমা’র শরীরে কাঁটা’ দিয়ে উঠলো। তাড়াতাড়ি তাদের বাহুডোরে ধরা দেয়ার জন্য অ’স্থির হয়ে উঠলো সে।

 

—————————

 

 

তিন এক্কে তিন
পায়েল গাড়ি থেকে নেমে বাসায় ঢুকে সোজা মা’য়ের রুমে চলে এল। দেখে জানালা পর্দা দিয়ে ঢাকা। আধো আধারি একটা’ পরিবেশ বি’রাজ করছে সারা রুমে। বাতাসে কামরসের গন্ধ আর এলোমেলো বি’ছানায় মা’কে জড়িয়ে ঘুমিয়ে আছে অ’ঙ্কন। দুজনেই উলঙ্গ। পায়েলের শরীরে কাঁটা’ দিয়ে উঠল মা’ ছেলেকে এভাবে শুয়ে থাকতে দেখে। বুঝলো খুব বেশিক্ষন হয়নি যে, ঘরে টর্নেডো বয়ে গেছে।

পায়েল বি’ছানার পাশে এসে আস্তে করে অ’ঙ্কনকে হা’ত দিয়ে নাড়া দিলো। অ’ঙ্কন চোখ খুলে পায়েলকে দেখে কি যেন বলতে গেল। পায়েল অ’ঙ্কনকে ইশারায় চুপ থাকতে বলে নিজের জামা’ কাপর খুলে তাকে সরিয়ে নিজে মা’ ছেলের মা’ঝে গিয়ে শুয়ে পড়লো।

এদিকে অ’ঙ্কনের যেন আকাশে চাঁদ পাওয়ার মতো অ’বস্থা। অ’ঙ্কন বুঝে ফেললো কি হতে চলেছে। অ’ঙ্কন হা’ত বাড়িয়ে পায়েলের স্তনগুলো ধরলো। পায়েল এটা’ই চাইছিলো।

পায়েল ফিসফিসিয়ে বললো – কয়বার হোল মা’কে প্রনাম করেছো?

অ’ঙ্কন লজ্জা পেয়ে গেলো, বললো – বেশি না সারাদিনে চার বার।

পায়েল – বাঃ বাঃ, তা আমা’কে করার শক্তি আছে তো?

এমনিতেই মা’কে চোদার কথা চিন্তায় আসলেই অ’ঙ্কনের লি’ঙ্গ দাঁড়িয়ে যায় তার উপর মা’কে পাশে রেখে পায়েলকে চুদবে এটা’ বুঝার পর থেকেই তার লি’ঙ্গ ঠাঁটিয়ে ছিলো তাই আর দেরি করল না। পায়েলের একটা’ পা নিজের গায়ে উঠিয়ে নিলো। আর লি’ঙ্গের মুন্ডিটা’ পায়েলের যোনিতে ঘসতে লাগলো। দুজনেই মুখো-মুখী শুয়ে একে অ’পরকে চুমু খাচ্ছে।

এদিকে দুজনের নড়াচড়ায় পারমিতা জেগে উঠেছে। কিন্তু পায়েলকে পাশে দেখে লজ্জায় চোখ খুলতে পারলো না। পায়েলও বুঝতে পারলো তার হবু শাশুড়িমা’র ঘুম ভেঙ্গে গেছে কিন্তু অ’ঙ্কনকে বুঝতে দিলো না।

অ’ঙ্কন গরম লি’ঙ্গ পায়েলের যোনিতে ঘসতেই তার যোনি থেকে জল বের হতে লাগলো। অ’ঙ্কন পায়েলের রসালো যোনিতে হা’লকা চাপ দিলো, সাথে সাথে তার অ’র্ধেকটা’ লি’ঙ্গ পায়েলের যোনিতে ঢুকে গেলো।

অ’ঙ্কন আস্তে আস্তে পায়েলকে চুদতে লাগলো পাস থেকে। পায়েল হা’লকা গোঙ্গাচ্ছে। অ’ঙ্কন চুদে চলেছে।

পায়েল অ’ঙ্কনকে তাঁতানোর জন্য ফিসফিসিয়ে বলল, আচ্ছা মা’ বেশি সেক্সী না আমি?

অ’ঙ্কন পায়েলকে ঠাপাতে ঠাপাতে মজা করে বললো – একজনে মধুর হা’ড়ি আরেকজনে রসের হা’ড়ি, কোনটা’ ছেড়ে কোনটা’ ধরি???

তারপর সে পায়েলের ওপরে উঠে পড়লো। জোরে জোরে ঠাপ মা’রতে লাগলো। পাশে যে মা’ শুয়ে আছে সব যেন ভুলে গেলো। পকাৎৎ পকাৎ করে ঠাপাতে লাগলো পায়েলকে।

পায়েল শাশুড়িকে শুনিয়ে শুনিয়ে শীৎকার দিতে লাগলো – আাহঃ করো করো আাহঃ জোরে জোরে আাহঃ করো।

অ’ঙ্কনও জোরে জোরে ঠাপ এর পর ঠাপ মা’রতে লাগলো।

বেশ কিছুক্ষন ঠাপ খাওয়ার পর পায়েল অ’ঙ্কনের পিঠ খামচে ধরে বললো – হ্যাঁ চোদো চোদো… হ্যাঁ আহঃ জোরে চোদো… আাহঃ আমা’র হবে… হবে আহঃ…

বাসায় এসে মা’ ছেলের চোদাচুদির কথা ভেবে আর এখন অ’ঙ্কনের ঠাপ খেয়ে পায়েল এমনিতেই খুব গরম হয়ে গিয়েছিলো তাই বেশিক্ষন নিজেকে ধরে রাখতে পারলো না… ছড়ছর করে গরম জল ছেড়ে দিলো।

জল বের হতেই পায়েলের যোনি আরও পিছিল হয়ে গেলো। অ’ঙ্কন পচাৎ পচাৎ করে পায়েলের যোনিতে লি’ঙ্গ ঠাপাতে লাগলো।

আরও প্রায় মিনিট পনেরো পর অ’ঙ্কন বললো – আহঃ ঢালছি তোমা’র যোনিতে বীর্য ঢালছি… ধরো ধরো।

পায়েল – হ্যাঁ দাও গো দাও… তোমা’র গরম বীর্য আমা’র যোনিতে দাও …

অ’ঙ্কন পায়েলের যোনি ভর্তি করে বীর্য খসিয়ে দিলো। অ’ঙ্কন পায়েলের যোনি থেকে লি’ঙ্গ বের করতেই পায়েল উঠে লি’ঙ্গ চেটে সব বীর্য পরিষ্কার করে দিলো। লি’ঙ্গ পরিষ্কার হতেই হা’ঁপাতে হা’ঁপাতে অ’ঙ্কন এক পাশ হয়ে শুয়ে পড়লো। সারাদিন মা’কে চুদে আর এখন পায়েলকে চোদার পর অ’ঙ্কন ক্লান্তিতে আবারও ঘুমিয়ে পড়লো।

পায়েলও অ’নেক ক্লান্ত, কিন্তু তার চোখে কোন ঘুম নেই… কারন মা’ত্র তো সন্ধ্যে হলো… আজ যে খেলা আরও বাকি।

পায়েল বি’ছানার পাশে রাখা বক্স থেকে টিস্যু নিয়ে নিজেকে পরিষ্কার করে হবু শাশুড়ির দিকে পাশ ফিরে শুয়ে তার গায়ে হা’ত দিতেই তিনি চিৎ হয়ে শুলেন। পারমিতা ছেলে আর হবু বউমা’র সঙ্গম চিত্র পাশ থেকে এতক্ষন দেখে এমনিতেই গরম হয়ে ছিলো। তাই পায়েল তাকে কাছে টা’নতেই তার বুকে ধরা দিলো পারমিতা। পায়েল খুব আস্তে করে শাশুড়ির যোনিতে হা’ত দিলো। মা’য়ের যোনি রসে পুরো জ্যাবজ্যাব করছে। বুঝলো তার আর অ’ঙ্কনের চোদন দেখে মা’য়ের পুরো রস বেরিয়ে গেছে।

পায়েল ফিসফিসিয়ে পারমিতাকে বলল, আমি জানি আপনি সারাদিন আপনার ছেলের চোদন খেয়ে ক্লান্ত কিন্তু আপনাকে কাছে পাওয়ার লোভ সামলাতে পারছি না মা’?

পারমিতা হা’ত বাড়িয়ে পায়েলেকে জড়িয়ে ধরে তার সম্মতি বুঝালো। পায়েল আর দেরি না করে পুচ করে একটা’ আঙ্গুল শাশুড়ি যোনিতে ঢুকিয়ে দিলো … পারমিতা উত্তেজনায় আআহহ কর উঠলো।

পায়েল একটু উঠে স্তনের বোঁটা’য় জিহ্বা বোলাতে লাগলো আর জোরে জোরে যোনিতে আঙ্গুলি’ করতে শুরু করল। পারমিতা গরম তো হয়েই ছিলো, এখন যেন আগুনে পুড়তে লাগলো…।

পারমিতা পায়েলের শরীর খামছে ধরলো। পায়েল পারমিতার স্তনের বোঁটা’ কামড়ে আর কচলে পাগল করে দিলো। কিছুখনের মধ্যেই পারমিতা কেঁপে কেঁপে যোনির জল খসালো।

পায়েল পারমিতার কানে কানে বলল, কেমন লাগলো মা’?

পারমিতা – খুব শান্তি পেলাম রে, আমা’র তো নেশা ধরে যাচ্ছে।

পায়েল – কিসের নেশা মা’? আমা’র অ’ঙ্গুলের না ছেলের লি’ঙ্গের?

পারমিতা – তোদের সবার সবকিছুর নেশা…।

দুজন দুজনকে আঞ্জা করে কিছুক্ষন শুয়ে থাকলো। পায়েলের মমতা মা’খানো বুকে মা’থা রেখে পারমিতারও চোখ লেগে আসলো। পারমিতা ঘুমিয়ে পড়তেই পায়েল মা’কে বুক থেকে আস্তে আলগা করে অ’ঙ্কনের দিকে ফিরে তাকে জড়িয়ে শুয়ে থাকলো।

আস্তে আস্তে তারও চোখ লেগে আসলো। ঘণ্টা’ দুয়েক পর অ’ঙ্কনের যখন ঘুম ভাঙ্গলো তখন পায়েলও উঠে পড়লো। অ’ঙ্কন এক নজরে মা’কে দেখতে লাগলো।

পারমিতা পা ছড়িয়ে ঘুমা’চ্ছে। মা’কে ঘুমন্ত অ’বস্থায় অ’নেক সেক্সি লাগছে। অ’ঙ্কনের চোখে মা’কে আবার কাছে পাওয়ার কামনা ফুঁটে উঠলো…

পায়েল অ’ঙ্কনকে বলল, কী দেখছো এমন করে? আবারও সেক্স উঠে গেলো না কী মা’থায়?

অ’ঙ্কন আমতা আমতা করে বলল, মা’কে ঘুমন্ত অ’বস্থায় অ’নেক সেক্সী লাগছে তাই না?

পায়েল – হুম্মম, আবারও করবে নাকি, আমা’র সামনে?

অ’ঙ্কন এগিয়ে গেলো মা’য়ের দিকে … পায়েল বি’ছানার এক কোণে চলে আসলো… অ’ঙ্কন ঘুমিয়ে থাকা মা’য়ের ঠোটে চুমু খেলো। ধরপরিয়ে উঠে পড়লো মা’। তারপর অ’ঙ্কনকে দেখে শান্ত হলো। অ’ঙ্কন মা’য়ের ঠোট মুখে নিয়ে চুষতে লাগলো।

পারমিতাও নিজের ছেলেকে জড়িয়ে ধরলো। অ’ঙ্কন জিভ ঢুকিয়ে দিলো মা’য়ের মুখে, শুরু হলো জিহ্বার সাথে জিহ্বার যুদ্ধ। দুজন দুজনকে নিবি’ড় আলি’ঙ্গনে জড়িয়ে ধরলো।
প্রায় ১০ মিনিট পর মুখের খেলা শেষ হলে অ’ঙ্কন মুখ নামিয়ে মা’য়ের একটা’ স্তন মুখে ভরে নিলো আর চুষতে লাগলো… আর এক হা’ত দিয়ে মা’র পিঠে হা’ত বুলি’য়ে দিতে লাগলো…

পারমিতা ছেলেকে আরেকটা’ স্তন দেখিয়ে বললো – সোনা এটা’ একটু টিপে দে না… কেমন জানি টন টন করছে…

 

 

 

অ’ঙ্কন মা’য়ের স্তনের ওপর হা’ত নিয়ে টিপতে লাগলো… কিছুক্ষণ পর স্তন পরিবর্তন করল। আগে যেটা’ চুষছিলো সেটা’ এখন টিপছে। অ’ঙ্কনের মা’ চোখ বন্ধ করে ছেলেকে নিজের বুকে চেপে ধরেছে…

অ’ঙ্কন মা’য়ের স্তন থেকে মুখ নিয়ে মা’র পেটে জিহ্বা বুলি’য়ে দিতে লাগলো। মা’র গভীর নাভিতে জিহ্বা দিয়ে চাটতে লাগলো…

পারমিতা গোঁ গোঁ গোঁ করে শীৎকার করতে লাগলো…

এদিকে পায়েল বি’ছানার এক পাশে বসে নিজের যোনিতে আঙ্গুলি’ করছে। মা’ ছেলের এই আদিম কামখেলা তার গায়ে কামা’নার আগুন ধরিয়ে দিয়েছে…

অ’ন্যদিকে অ’ঙ্কন স্তন চোষার পর তার মা’য়ের যোনির কাছে মুখ নিয়ে ঠোঁট দিয়ে মা’য়ের যোনির পাপড়িগুলি’ টা’নতে লাগলো…

পারমিতা – আহা’হা’আআঅ’ আহা’হা’আআঅ’ আর অ’মন করররিস না…

অ’ঙ্কন মা’য়ের যোনির পাপড়িগুলো চুষতে চুষতে মা’য়ের পাছা চটকাতে লাগলো…

পারমিতা – আর কত জ্বালাবী রে তুই।

অ’ঙ্কন এক মনে নিজের কাজ করে যাচ্ছে। মা’কে উল্টে দিয়ে মা’য়ের পাছা চাটতে লাগলো জীভ দিয়ে। তারপর পাছার খাঁজে মুখ ঢুকিয়ে দিলো। জিহ্বা দিয়ে পাছার ফুটোতে খোঁচা মা’রতে লাগলো…

পারমিতা – উঃ মা’ রে… পারছি না… কি করছিস রে সোনা… নানাআ… আর পারছি নাআ…

অ’ঙ্কন এবার মা’কে ঘুরিয়ে মা’য়ের যোনির দু’ঠোঁট সরিয়ে জিহ্বা দিয়ে চাটতে লাগলো। যোনি থেকে যা রস বের হচ্ছে তা চেটে চেটে খেতে লাগলো। হটা’ৎ যোনির কোটে দাঁত দিয়ে হা’লকা কামড়ে দিলো।

মৃ’দু ব্যাথায় চিৎকার দিয়ে উঠলো পারমিতা – উহহহ মা’গো… একি করছিস সোনা… ছাড় এবার… আর না সোনা… আর না না… আআমি আর পারছি না… মা’গো…

অ’ঙ্কন কোন কথায় কান না দিয়ে মা’য়ের পাছার ফুটোয় একটা’ আঙ্গুল ঢুকিয়ে দিলো… আর জিহ্বা দিয়ে মা’য়ের যোনি চাটতে লাগলো…

পারমিতা – আাঃ ছাড়… ছাড় আমা’কে… আহঃ আমা’র হবে… আাহঃ আহা’হহ সরে যা… আহা’হঃ… আমা’র হবে আহা’হঃ…

পারমিতা নিজেকে ধরে রাখতে পারলো না… অ’ঙ্কনের মা’থা চেপে ধরে যোনির জল খাসিয়ে দিলো তার মুখে… অ’ঙ্কন ঢক ঢক করে ঝাঁজালো তরলটুকু গিলে খেয়ে ফেললো।

অ’ঙ্কন এবার নিজের লি’ঙ্গ মা’য়ের হা’তে ধরিয়ে বললো – মা’ এটা’কে একটু আদর করবে না?

পারমিতা – দে সোনা দে, আমি আদর করবে না তো কে করবে…

পারমিতা পাগলের মতো লি’ঙ্গটা’কে হা’তাতে লাগলো… অ’ঙ্কন সুখে চোখ বুজে ফেললো। পারমিতা ছেলের লি’ঙ্গ খেঁচতে খেঁচতে পায়েলের দিকে তাকিয়ে বলল – কিরে পায়েল একা একা কি করছিস আয় কাছে আয়…

পায়েল – না মা’, আগে তোমরা করো আমি দেখি… এতাতে একটা’ অ’ন্যরকম মজা পাচ্ছি… বলে আর দ্রুত নিজের যোনিতে আঙ্গুলি’ করতে লাগলো।

পারমিতা কথা না বাড়িয়ে ছেলের লি’ঙ্গ মুখে নিয়ে ওলফ ওলফ করে চুষতে লাগলো। অ’ঙ্কন তার মা’য়ের মা’থা ধরে মুখে ঠাপ মা’রতে লাগলো। তার লি’ঙ্গ যেন ওর মা’য়ের গলার নালীর ভিতর ঢুকে যাচ্ছে… পারমিতা গোঁ গোঁ করে আওয়াজ করতে লাগলো।

পায়েল মা’ ছেলের কামলীলা দেখতে দেখতে নিজের স্তন টিপতে লাগলো আর যোনিতে আঙ্গুলি’ করতে লাগলো…

অ’ঙ্কন ভাবল, না এবার আসল কাজ করতে হবে… সে মা’র মুখ থেকে লি’ঙ্গ বের করে এনে মা’য়ের যোনির মা’ঝে সেট করল…

পারমিতা হা’ঁপাতে হা’ঁপাতে বলল, আস্তে করিস সোনা আস্তে করিস।
কিন্তু কে শোনে কার কথা? অ’ঙ্কন তার মা’য়ের যোনির ছেঁদায় ২/৩বার লি’ঙ্গ ঘষে দিলো এক ঠাপ… ফচাৎ করে তার লি’ঙ্গটা’ ঢুকে গেল তার মা’য়ের যোনিতে…

পারমিতা – উঃ মা’ গো মরে গেলাম গো আআআঅ’…

মা’য়ের চিৎকার উপেক্ষা করে সমা’নে ঠাপের পর ঠাপ মা’রতে লাগলো অ’ঙ্কন।

পারমিতা – না না আর পারছিইই না, বের কর বের কর…

অ’ঙ্কন তার মা’য়ের পা দুটো আরও ফাঁক করে ধরে চুদতে লাগলো… অ’ঙ্কনের বি’চি দুটো ওর মা’য়ের পাছার ফুটোতে গিয়ে থপ্ থপ্ করে বাড়ি খাচ্ছে…

পারমিতা – আাহঃ ফেটে গেলো রে আমা’র যোনি ফেটে গেলো বের কর বের কর সোনা…

ওর মা’য়ের কাতর আকুতিতে অ’ঙ্কন আরও কামবোধ অ’নুভব করতে লাগলো… সে তার ঠাপের মা’ত্রা আরও বাড়িয়ে দিলো…

পারমিতা, আাহঃ আাহঃ করে শীৎকার দিচ্ছে, গুঙ্গিয়ে উঠছে…

এদিকে পায়েল পারমিতার মা’থার কাছে এসে নিজের যোনি কেলি’য়ে জোরে জোরে আঙ্গুলি’ করতে লাগলো…

কিছুক্ষনের মধ্যেই অ’ঙ্কনের রাম ঠাপ সহ্য করে ফেললো পারমিতা… এবার সে ছেলের ঠাপের তালে তালে তল ঠাপ দিতে লাগলো… অ’ঙ্কন ওর মা’য়ের স্তন গুলো টিপতে টিপতে ওর মা’কে চুদতে লাগলো।

পারমিতা, আাহঃ কর কর আহঃ জোরে জোরে কর আাহঃ করতে করতে নিজের যোনির জল খসালো…

এরপর অ’ঙ্কন তার মা’কে ডগী স্টা’ইলে পেছন থেকে লি’ঙ্গ ঢোকালো। ওর মা’য়ের সব শক্তি যেন শেষ। মা’থা বি’ছানার সাথে মিশে গেছে। স্তনগুলো ঝুলছে…
আর পেছন থেকে অ’ঙ্কন চুদে চলেছে…
পারমিতা গুঙ্গিয়ে উঠে বলতে লাগলো – চোদ চোদ আহঃ জোরে আরো জোরে চোদ…।

অ’ঙ্কন আরও জোরে জোরে চুদতে লাগলো…

পারমিতা – হ্যাঁ হ্যাঁ আরও জোরে চোদ আাহঃ ফাটিয়ে দে ফাটিয়ে দে আমা’র যোনি আাহঃ…

মা’ বেশি চিৎকার করছে বলে পায়েল নিজের যোনিতে পারমিতার মুখ চেপে ধরল। পারমিতা চুক চুক করে পায়েল এর যোনি চাটতে লাগলো…

পায়েল দু’হা’ত দিয়ে পারমিতার স্তন টিপতে লাগলো। এভাবে ছেলে আর বউমা’র চোদন খেতে খেতে পারমিতা কেঁপে উঠে আবারও নিজের জল খসাতে লাগলো…

অ’ঙ্কনও আর বেশিক্ষন নিজেকে ধরে রাখতে পারলো না… থপ থপ করে ঠাপের পর ঠাপ মেরে মা’য়ের যোনিতে গরম বীর্য ঢেলে দিলো…

অ’ঙ্কন আাহঃ আাহঃ করে গোত্তা মা’রছে আর ওর ভেতরের বীর্য যেন ঝলকে ঝলকে মা’র যোনির ভেতর ঢুকছে… এতো বীর্য যে যোনি উপচে তা বাহিরে চুঁয়ে চুঁয়ে পড়ছে… অ’ঙ্কন ওর মা’য়ের ওপর থেকে উঠে ওর মা’ কে চুমু খেয়ে বাথরুমে চলে গেল ফ্রেশ হতে…
পারমিতার আর ওঠার শক্তি নেই। তাই পায়েল উঠে পারমিতার যোনিতে মুখ নিয়ে অ’ঙ্কনের বীর্যগুলো চেটেপুটে পরিষ্কার করে দিলো। তারপর মা’য়ের যোনির ভিতর জিহ্বা ঢুকিয়ে মা’য়ের যোনিতে গোত্তা দিতে লাগলো। পারমিতা সুখের শেষ সীমা’নায় চলে গেলো। সম্পূর্ণ শরীর কাপিয়ে পায়েলের মুখেই ছড়ছড়িয়ে প্রস্রাব করে দিলো… পায়েল মুখ না সরিয়ে সবটুকু তরল গিলে খেয়ে ফেললো।

তারপর জিহ্বা দিয়ে চেটে মা’য়ের যোনিতে লেগে থাকা শেষ বি’ন্দুটুকু পরিষ্কার করে উঠে মা’কে জড়িয়ে ধরে মা’য়ের ঠোঁটে ঠোঁট ডুবি’য়ে দিলো… ছেলের বীর্য, নিজের কাম রস আর বউমা’র মুখের মা’দকতাময় ঘ্রান মিলে এক অ’দ্ভুত স্বাদ পেলো পারমিতা নিজের ঠোঁটে… সেও পায়েলকে জড়িয়ে ধরে পায়েলের চুমুর প্রতিউত্তর দিলো।

বেশ কিছুক্ষন পরস্পরের জিহ্বা নিয়ে যুদ্ধ করার পর, মা’য়ের কানে কানে বললো – মা’ ক্ষিদা লেগেছে… একটু দুদু খাই?

পারমিতা হেসে বললো – এখনি যদি সব খেয়ে ফেলি’স, সারা রাত কি করবি’? উঠ এখন… রান্না করতে হবে… খাওয়া দাওয়ার পর না হয়…

লজ্জায় আর কোন কথা বলতে পারলো না পারমিতা। মনে মনে ভাবতে লাগলো – ছিঃ ছিঃ তার একি হয়েছে? প্রথমে তার মেয়ে জামা’ই, তারপর মেয়ে, এখন ছেলে আর ছেলে বউ… কেও বাদ গেলো না… আর কিইবা করার আছে তার? সে তো ভালবাসার কাঙ্গাল… তার মেয়ে জামা’ই, ছেলের বউ, ছেলে, মেয়ে, স্বামী, সবাই তাকে ভালবাসে… আর এই ভালবাসা ফিরানোর ক্ষমতা তার নেই…। যে তার দিকে ভালবাসার হা’ত বাড়িয়ে দিবে, সে তার বুকেই আশ্রয় নিবে… আর এটা’ইতো সমা’জের নিয়ম।

পারমিতা নিজের মন কে বুঝিয়ে পায়েলকে নিয়ে বি’ছানা থেকে উঠে পড়লো। তারপর ছেলে বের হতেই পায়েলকে নিয়ে বাথরুমে ঢুকে ফ্রেশ হয়ে জামা’-কাপড় পরে সবাইকে নিয়ে নিচে নেমে আসলো।

অ’নেক কাজ বাকি… তাড়াতাড়ি রান্না করতে হবে, খেতে হবে… তারপর… তিনজনেই জানে তারপর কি হবে… আজ তিনটি দেহ মিলেমিশে একটি হয়ে যাবে… তিনজনেই প্রস্তুত আজ রাতের জন্য।

 

 

—————————

 

 

দুই ফুলের এক মা’লী

বি’কেলে আছরের আজান ধ্বনি কানে যেতেই ঘুম ভাঙ্গে দেবায়নের। উঠে দেখে সে বি’ছানায় একা। বুঝলো, ঘুমিয়ে গেছে বলে মা’ আর তাকে ডাক দেয়নি। দেবায়ন বি’ছানা থেকে উঠে রুমে গিয়ে ফ্রেশ হয়ে একটা’ বারমুডা আর একটা’ টি-শার্ট পরে বসার ঘরে গিয়ে বসে। দেবশ্রী কিছুক্ষণ পরে ছেলের সামনে এসে দাঁড়ায়। পরনে সাদা স্লাক্স, হা’ঁটু পর্যন্ত এসে শেষ। কোমরের নিচের অ’ঙ্গে সাদা রঙের প্রলেপ বলে মনে হল। দেবায়ন একটু ঝুঁকে পাছার দিকে তাকিয়ে দেখলো, প্যান্টির দাগ দেখা যাচ্ছে না, বুঝতে পারলো যে প্যান্টির পেছনের দড়ি দুই পাছার গোলার খাঁজের মা’ঝে হা’রিয়ে গেছে। যোনীর কাছে কাপড় যেন লেপটে গেছে, যৌনীর ফোলা ফোলা অ’বয়াব পরিষ্কার দেখা যাচ্ছে। গোড়ালি’র নিচ থেকে পায়ের মসৃণ গুলি’র উপরে দিনের আলো যেন পিছলে যাচ্ছে। পরনে গোলাপি ট্যাঙ্ক টপ গায়ের সাথে লেপটে, কাঁধের কাছে পাতলা স্ট্রাপ। দুই স্তনের মা’ঝের খাঁজ অ’নেকখানি অ’নাবৃত। দুই স্তন উঁচিয়ে আছে সামনের দিকে, ব্রার দাগ পরিষ্কার বোঝা যায় সেই পাতলা ট্যাঙ্ক টপের ভিতর থেকে। ব্রা বেশ ছোটো, স্তনের অ’র্ধেক ঢাকা, চেপে ধরে আছে সুগোল স্তন যেন দুই অ’ঙ্গ মা’রামা’রি করছে সেই ছোটো কাপড়ের ভিতরে। গোল নরম পেটের কাছে চেপে থাকা কাপড়ের ভিতর থেকে নাভির অ’বয়াব ফুঁটে উঠেছে। মুখের দিকে তাকালো, চোখের কোনে কাজল, ঠোঁটে গাড় বাদামি লি’পস্টিক মা’খা। ঠোঁটে আর চোখে লাস্যময়ী হা’সি নিয়ে তাকিয়ে ছেলের দিকে। মা’থার চুল একটা’ পনিটেল করে বাঁধা। দুই হা’ত অ’নাবৃত, বগল কামা’নো। দেবায়ন ওর দিকে হা’ঁ করে চেয়ে থাকে, মা’ ও ঘুমিয়ে যাওয়ার পর এতো সুন্দর করে সেজেছে যে তাকে দেখেই দেবায়নের হা’ত নিশপিশ করে উঠল। মনে হল লাস্যময়ী সুন্দরী মা’কে কাপড় খুলে ওখানেয় একবার চুদে দেয়।
দেবায়ন দেবশ্রী সামনে গিয়ে দাঁড়িয়ে মা’কে বলে – তোমা’কে দেখতে দারুন সেক্সি লাগছে মা’। আমি তো আর থাকতে পারছিনা।
এই বলে দেবায়ন মা’কে জড়িয়ে ধরে। দেবশ্রী ছেলের বুকের উপরে হা’ত রেখে দেবায়নের ঠোঁটের দিকে এগিয়ে আসে। দেবায়ন ঠোঁট নামিয়ে ওর ঘাড় বাদামি ঠোঁটে চুমু দিতে যাবে, কিন্তু বাধ সাধল কলি’ংবেল। একবারের জন্য মন দুঃখী হয়ে গেল, চুমু খাওয়া হলনা। সাথে সাথে দেবায়নের মন নেচে উঠল, কারন সে জানে দরজার ওপারে কে দাঁড়িয়ে আছে।

দেবশ্রী ছেলের দিকে তাকিয়ে হেসে বললো, চুমু খাওয়ার অ’নেক সময় আছে রে, ছাড় এখন, মনে হয় অ’নু এসেছে।
দেবশ্রী গিয়ে দরজা খুলল। দরজায় দাঁড়িয়ে অ’নুপমা’, পরনে জিন্সের কাপ্রি আর ফ্রিল শার্ট। কাপ্রিটা’ ওর কোমরের নিচের অ’ংশে একদম চেপে বসা, হা’টুর নিচের অ’ংশ অ’নাবৃত, পায়ের গুলি’ মসৃণ। জামা’র উপরের দুটি বোতোম খোলা, ফুলে থাকা স্তনের দেখে মনে হয় বাঁধনে আটকা পরা উত্তাল তরঙ্গিণী। ঠোঁট দুটিতে লাল লি’পস্টিক মা’খা।
যৌবন রসে মা’খা, রন্ধ্রে রন্ধ্রে টগবগ করে ফুঁটা’ কামুক লাস্যময়ী উত্তাল দুই তরঙ্গিণীকে একসাথে দেখে দেবায়নের মন নেচে ওঠে। দেবায়ন বসার ঘরে বসে ছিলো, তাই অ’নুপমা’ দেবায়নকে প্রথমে দেখতে পায়নি ঠিক করে। দু’হা’ত বাড়িয়ে দেবশ্রীকে জড়িয়ে ধরে ঠোঁট ঠোঁট চেপে ধরে সে। তীব্র চুম্বনের ফলে দুই জোড়া রসালো ঠোঁট এক হয়ে যায়, স্তন পরস্পরের উপরে পিষে যায়। মনে হল যেন চাপের তীব্রতায় ফেটে যাবে ওদের নরম তুলতুলে স্তন গুলো। বেশ কিছুক্ষণ ওদের চুম্বনের খেলা দেখে দেবায়ন। দেবশ্রী একরকম ওই চুম্বন খন্ডন করে অ’নুপমা’র কানেকানে ফিসফিস করে কিছু বলে। অ’নুপমা’ লজ্জা পেয়ে দেবায়নের দিকে তাকায়। দেবায়ন ওকে দেখে মুচকি হা’সি। প্রত্যুত্তরে অ’নুপমা’ দেবায়নকে দেখে চোখ টিপে দেয়। চোখে লাজুকতা, শরীর কামুকতায় ভরা, অ’নুপমা’ যেন অ’ধভুত এক মিশ্রণ। দেবায়ন ঢোক গিলে।
দরজা লাগিয়ে শাশুড়ি বউমা’ দু’জনেয় হা’ত ধরাধরি করে দেবায়নের সামনের লম্বা সোফার উপরে বসে পরে।
অ’নুপমা’ দেবশ্রীকে নিচু সুরে জিজ্ঞেস করে – কি মা’মনি, ছেলেকে তোমা’র কামের জলে ভাসিয়েছ তো?
দেবশ্রী একবার চোরা চোখে ছেলের দিকে তাকিয়ে লাজুক হেসে অ’নুপমা’কে নিচু স্বরে উত্তর দেয় – তা দিয়েছি ভিজিয়ে কিন্তু ভাসাতে পারিনি এখনও, তুই যখন এসেছিস দুইজনে মিলে না হয় একসাথে ভাসাবো।
দু’জনে কি বলছে বুঝতে পেরে দেবায়ন মনেমনে হেসে ফেলে। দেবশ্রী বাঁহা’তে অ’নুপমা’র কোমর জড়িয়ে ধরে টেনে প্রায় কোলের কাছে নিয়ে এসেছে, আর অ’নুপমা’র দুই হা’ত দেবশ্রী পেলব থাইয়ের উপরে রাখা।
গল্প করতে করতে বেশ সময় কেটে যায়। ঘরের মধ্যে বসা সবাই যেন সবার মনের আসল অ’ভিপ্রায় জানে কিন্তু কেউ মুখে কিছু বলছেনা। দেবশ্রী জানে যে অ’নুকে নিয়ে ওর খেলা শুরু হবে। দেবায়ন জানে, অ’নুপমা’র একটু ইশারা পেলেই দেবায়ন ক্ষিপ্ত সিংহের মতন দুজনকে একসাথে খাবলে খুবলে নিংড়ে পিষে একাকার করে কামনার চরম আগুনে ঝলসে দেব। অ’নুপমা’ জানে তার মা’মনি আর দেবায়নকে একসাথে করে সে মনের আনন্দে একটা’ প্রচন্ড যৌন খেলায় রত হবে।
দেবশ্রী হঠাৎ সবাইকে থামিয়ে বলে – দেবু তুই না দুপর থেকে না খেয়ে আছিস, আর অ’নু তুইও তো বাহির থেকে এসেছিস। আগে খেয়ে নেয় সবাই, তারপরে না হয় মা’-ছেলে-মেয়ে একসাথে বসে চুটিয়ে গল্প করা যাবে।
অ’নুপমা’ ঘড়ির দিকে তাকিয়ে বললো – হে মা’ম্নি প্রচণ্ড ক্ষিদা পেয়েছে, আগে খেয়ে নেয় চল।
অ’নুপমা’ আর দেবশ্রী রান্না ঘরে ঢুকে পরলো খাবার রেডি করার জন্য আর দেবায়ন ছাদে চলে গেলো একটা’ সিগারেট খেতে আর মা’থা খালি’ করতে। তার হৃদয়ের সবচে আপন দুই লাস্যময়ী নারীকে আজ একসাথে বুকের মা’ঝে নিয়ে আদর করবে ভাবতেই দেবায়নের প্যান্টের ভিতরে লি’ঙ্গ ছটফট করতে থাকে।
অ’নেকক্ষণ পরে দেবশ্রী দেবায়নকে নিচে ডাকে। ততক্ষণে দেবায়নের দুটো সিগারেট শেষ, না ডাকা পর্যন্ত দেবায়ন নিচে নামেনি, দেবায়ন চেয়েছিলো কিছু সময়ের জন্য দুই নারীকে একা ছেড়ে দিতে। নিজেদের মধ্যে কথাবার্তা সেরে নিতে। দেবায়ন দেবশ্রী ডাক শুনে নিচে নেমে ওদের দেখে আবার থ। দুজনেয় পোশাক বদলে নুডুল স্ট্রাপ স্লি’প পরে নিয়েছে, অ’নুপমা’র গায়ে হা’ল্কা নীল রঙের স্লি’প আর দেবশ্রী গায়ে হা’ল্কা গোলাপি রঙের স্লি’প। নরম পাতলা পোশাক পাছার নিচ পর্যন্ত নেমে এসেছে। দুই জনেরই থলথলে নরম পাছা পেছন দিকে ফুলে বেড়িয়ে আছে। চুল খোলা, পিঠের মা’ঝ পর্যন্ত দুজনের চুল ঝুলছে। অ’নুপমা’র পরনে কালো ব্রা, কাঁধের স্ট্রাপ দেখে বুঝে গেলো দেবায়ন, আর দেবশ্রী গায়ে লাল। ভরা যৌবনে কামুক দেহের বি’শেষ কিছুই ঢাকা নেয়, ভরা যৌবনের উন্নত ডালি’ সাজিয়ে দুই লাস্যময়ী দেবায়নের চোখের সামনে মেলে ধরেছে। দুজনে খাওয়ার টেবি’লের কাছে দাঁড়িয়ে দেবায়নের দিকে পেছন করে। দুজনের পাছা একসাথে দেখে দেবায়নের খুব চুমু খেতে ইচ্ছে করল, মনে হল দুই থাবায় কচলে দেয় দুজনের দুই নরম থলথলে বড় বড় পাছা।
দেবায়ন ওদের পেছনে এসে দুজনের মা’ঝে দাঁড়িয়ে ওদের পিঠের ছোটো অ’ংশে হা’ত রাখলো। দেবায়নের বাঁ দিকে অ’নুপমা’ আর ডান দিকে দেবশ্রী। দেবায়নের হা’তের স্পর্শ পেয়ে অ’নুপমা’ চোখ বুজে আসলো। দেবশ্রী ছেলের হা’তের স্পর্শ পেয়ে দেবায়নের দিকে একটু সরে এল। দেবায়ন ডান হা’তে মা’য়ের কোমর জড়িয়ে মা’থার মধ্যে একটু নাক ঘষে দিলো। দেবশ্রী ছেলের নাকের আদর খেয়ে, উমমম শব্দ করে উঠল। দেবায়ন অ’নুপমা’র পিঠ ছেড়ে দিয়ে ওর কাঁধে হা’ত রেখে ওর কাঁধের গোলায় আলতো করে হা’তের তালু বুলি’য়ে আদর করে দিলো। অ’নুপমা’ একটু নড়ে উঠল দেবায়নের তপ্ত হা’তের ছোঁয়া পেয়ে।
দেবশ্রী ছেলের দিকে তাকিয়ে মৃ’দু হেসে বললো – বসে পর খেতে।
দেবায়ন দুজনকে ছেড়ে ওদের সামনের চেয়ারে বসে পড়লো খেতে। খেতে বসে এমনি কথাবার্তা চলে। দেবশ্রী সামনের দিকে ঝুঁকে যায় একসময়ে, দেবায়নের দৃষ্টি সোজা মা’য়ের দুই ফুলে থাকা স্তনের খাঁজে আবদ্ধ হয়ে যায়। কালো ব্রার মা’ঝে বেঁধে পরা দুই স্তনের দিকে চোখ চলে যায়। দেবায়নের চোখ নিবদ্ধ, খাওয়া খনিকের জন্য থেমে যায় দেবায়নের। নিচের তলায় তুমুল আলোড়ন শুরু হয়ে গেছে। অ’নুপমা’ লক্ষ্য করে যে দেবায়নের চোখের দৃষ্টি মা’মনির বুকের উপরে, অ’নুপমা’ মুচকি হেসে গলা খাকরেয়ে দেবায়নকে সংযত হতে ইঙ্গিত করে। দেবায়ন মা’য়ের দিকে তাকিয়েই থাকে, মা’য়ের বুকের খাঁজ পরিষ্কার দেখা যায় স্লি’পের উপরে দিয়ে। দেবায়ন অ’নুপমা’র দিকে তাকিয়ে চোখ টিপে জিব বের করে ঠোঁটের উপরে বুলি’য়ে ইঙ্গিত করে যে, মা’য়ের স্তনেরগুলো বেশ রসালো।

দেবায়ন ইচ্ছে করে দুজনকে একটু উত্যক্ত করার জন্য বলে – কি হলো বলতো, এই শীতের সময় তোমা’দের গরম লাগলো নাকি? কাপড় চেঞ্জ করে ফেললে যে?
অ’নুপমা’ হেসে দেবায়নকে বলে – এই গরম কিসের গরম সেটা’ যদি বুঝতে, এতক্ষনে…।
দেবায়ন – অ’নু, তোমা’দের দুজনকে আজ একসাথে এই পোশাকে দেখে সত্যি আমা’র গরম লেগে গেছে।
দেবশ্রী হেসে বলে – আচ্ছা তোর এতো খাই খাই কেন রে, সারাদিনেও পেট ভড়েনি?
অ’নুপমা’ – মা’ সত্যি করে বলতো কাল থেকে আজ পর্যন্ত কয়বার তোমা’র জল খসিয়েছে ডাকাতটা’?
দেবশ্রী অ’নুর দিকে তাকিয়ে উত্তর দেয় – মা’রে তোর কাছে লুকানোর কিছুই নাইরে… কাল থেকে দস্যুটা’ এতবার আমা’র জল খসিয়েছে যে, যদি তা জমিয়ে রাখতাম তুই এসে সেটা’ দিয়ে গোছল সেরে ফেলতে পারতি।
অ’নুপমা’ মা’মনির কথা শুনে হেসে দেয়। তাদের হা’সি দেখে দেবায়নের হৃদয় ছলকে ওঠে। সে একবার অ’নুপমা’র মুখের দিকে তাকায় একবার মা’য়ের মুখের দিকে তাকায়।
খাওয়া শেষ হতে এঁটো থালা বাসন নিয়ে দুজনে রান্না ঘরে চলে গেল। দুই নারীর মনই নিকট ভবি’ষ্যতের কথা ভেবে নেচে উঠছে। থালা বাসন পরিস্কার করে গুছিয়ে রাখতে রাখতে দুজনে পরস্পরের দিকে তাকিয়ে চোখে চোখে কিছু যেন কথা বলে নিল। এদিকে দেবায়ন বসার ঘরে গিয়ে মিউজিক সিস্টেমে রোম্যান্টিক গান চালি’য়ে দেয়। দেবায়ন একটা’ সিগারেট জ্বালি’য়ে একটা’ ছোটো সোফায় বসে তাদের জন্য অ’পেক্ষা করতে থাকে। দেবশ্রী কিছুক্ষণ পরে দেবায়নের কাছে এসে সোফার হা’তলের উপরে বসে পরে। দেবায়ন ওর কোমর জড়িয়ে ধরে কাছে টেনে নিলো, দেবশ্রী ধুপ করে দেবায়নের কোলের উপরে বসে পড়ল। দেবায়ন ওর কোমর দুহা’তে আলতো করে জড়িয়ে ধরে টেনে নেয় তার দুপায়ের উপরে। নরম পাছার নিচে চাপা পরে যায় দেবায়নের গরম লি’ঙ্গ। সেই যে ছাঁদে দেবায়নের লি’ঙ্গ দাঁড়িয়েছিল সেটা’ আর মা’থা নিচু করেনি। অ’নেকক্ষণ ধরেই শক্ত হয়ে ছিল। কোলের উপরে বসে পাছার নিচে দেবশ্রী ছেলের শক্ত হয়ে থাকা লি’ঙ্গের উত্থান বুঝতে পারল। ইচ্ছে করেই যেন পাছা দিয়ে ঘষে দিল দেবায়নের উত্থিত লি’ঙ্গ। দেবায়ন আলতো করে দেবশ্রী বাজুতে ছোটো ছোটো চুমু খেয়ে দেয়। দেবশ্রী আরাম করে বসে, পাছার খাঁজে দেবায়নের উত্থিত লি’ঙ্গকে আটকে রেখে দেবায়নের আদর খেয়ে চলে।
অ’নুপমা’ একটু পরে এসে তাদের পাশের সোফায় বসে পরে তাদের দিকে তাকিয়ে হেসে ফেলে।

অ’নুপমা’ – বাপরে….. মা’ ছেলের কি ভালোবাসা!
দেবায়ন ওর দিকে চোখ নাচিয়ে বলে – রোম্যান্টিক মউশুমে রোম্যান্টিক দিল…
অ’নুপমা’ – আচ্ছা, তাই নাকি?
দেবায়ন ততক্ষণে দেবশ্রী পেটের উপরে হা’তের তালু দিয়ে আলতো আলতো করে চাপ দিতে শুরু করে দেয়। তপ্ত হা’তের ছোঁয়ায় দেবশ্রী শরীর ধিরে ধিরে কামনার আগুনে পুড়তে শুরু করে। দেবশ্রী ছেলের দিকে মৃ’দু রাগ নিয়ে তাকিয়ে ইঙ্গিত করে যে, দেবায়ন যেন অ’নুপমা’কে নিয়ে শুরু করে খেলা, হা’জার হলেও তার অ’ধিকার আগে।

দেবশ্রী ছেলের কোল থেকে উঠে পরে, দেবায়ন স্লি’পের নিচ দিয়ে দেবশ্রী পাছায় আলতো করে আদর করে দেয়। দেবায়নের হা’ত দেবশ্রী তপ্ত নরম পাছার ত্বকের উপরে পরতেই হা’ত যেন ঝলসে উঠল কামনার আগুনে। খুব ইচ্ছে হল আরেকটু খানি ধরে মা’য়ের পাছার উপরে আদর করে দেয়। দেবশ্রী পাছার উপরে হা’তের ছোঁয়া পেয়ে ছেলের দিকে ঘুরে তাকিয়ে ভুরু কুঁচকে বারন করে দিল।
দেবায়ন অ’নুপমা’র দিকে উঠে দাঁড়িয়ে হা’ত মেলে ধরলো। অ’নুপমা’ দেবায়নের হা’তে হা’ত রেখে দেবশ্রী দিকে তাকিয়ে চোখ টিপে উঠে এল দেবায়নের সামনে। মিউজিক সিস্টেমে গান বাজছে আদনান সামির – ভিগি ভিগি রাতো মে, ফির তুম আও না।
দেবায়ন অ’নুপমা’র কোমরে হা’ত দিয়ে ওকে কাছে টেনে নিলো। এক ঝটকায় দেবায়নের কাছে সরে এলো অ’নুপমা’। দেবায়নের বুকের সাথে ওর উন্নত স্তন জোড়া ছুঁয়ে গেল। দেবায়ন এক হা’ত ওর কোমরে দিয়ে অ’ন্য হা’তে ওর বাম হা’ত ধরে ঘুরে ঘুরে মৃ’দু লয়ে নাচা শুরু করে দিলো। প্রথমে একটু থেমে থেমে দেবায়নের সাথে তাল মিলায় অ’নুপমা’, তারপরে দেবায়নের দিকে এগিয়ে এসে দেবায়নের কাঁধে হা’ত রেখে কাছে টেনে নেয়। দেবায়নের বুকের সাথে ওর উন্নত সুগোল নরম স্তন চেপে যায়। দেবায়ন ইচ্ছে করেই ওকে আরও কাছে টেনে ধরে, যাতে ওর নরম তুলতুলে স্তন জোড়া দেবায়নের বুকের সাথে পিষে যায়। দেবায়নের বাম হা’তের তালু, অ’নুপমা’র পিঠের নিচের দিকে ঠিক যেখানে শিরদাঁড়া শেষ হয়েছে। বুকের উপরে বুকের চাপ, শরীরের উষ্ণতা পরস্পরের শরীরকে তপ্ত করে তোলে ধিরে ধিরে। অ’নুপমা’ দেবায়নের দিকে মুখ তুলে তাকায়, চোখ দুটি বেশ বড় বড়। দেবায়ন একটু ঝুঁকে পরে ওর মুখের উপরে, ওর চোখের মনির মা’ঝে নিজের প্রতিফলন দেখতে পায়। অ’নুপমা’র ঠোঁট অ’ল্প ফাঁক করা, ঠোঁটের মা’ঝে দুপাটি দাঁত মুক্তোর মতন সাজানো।
দেবায়ন আড় চোখে দেবশ্রী দিকে তাকায়। দেবশ্রী, একটা’ গ্লাসে কোক ঢেলে, বাদামি ঠোঁটের কাছে এনে আলত চুমুক দিতে থাকে আর তাদের দিয়ে তাকিয়ে মুচকি মিচকি হা’সতে থাকে।
দেবায়ন অ’নুপমা’কে নিজের দিকে একটু নিবি’ড় করে টেনে ধরে বলে – তুমি যদি আমা’র জিবনে না এতে তাহলে আমা’র এই জবন অ’পূর্ণ থেকে যেত, আমা’কে সব সময় তোমা’র ভালবাসায় আগলে রেখো।

অ’নুপমা’ দেবায়নের হা’ত ছেড়ে দুহা’ত দেবায়নের কাঁধে রাখে। দেবায়ন দুহা’তে ওর কোমর আরও নিবি’ড় করে জড়িয়ে গানের তালেতালে ধিরে ধিরে নাচি।
অ’নুপমা’ হেসে দেয় – তুমি শেষ পর্যন্ত মা’কেও ছারলে না?
দেবায়ন – আমা’র কি দোষ বল, তুমিই তো বলেছো।
অ’নুপমা’ মা’থা দোলায় তারপর নিচু স্বরে বলে – হুম, এদিকে কি হয়েছে জানো? অ’ঙ্কন না মা’কে চুদে দিয়েছে।
দেবায়ন আস্তে আস্তে বলে – আমি জানি। মিমি আমা’কে ফোন দিয়েছিল।
অ’নুপমা’ – মা’ তোমা’কে সব বলেছে?
দেবায়ন – তুমি ভাল করেই জানো মিমি আমা’র কাছে কিছুই লুকায় না। আমি তাকে বলেছি সে যদি অ’ঙ্কনের ভালবাসায় সুখ খুজে পায় তাতে তো দোষের কিছু নেই।
দেবায়নের কথা শুনতে শুনতে আর নিবি’ড় আলি’ঙ্গনে নাচের ফলে শরীর গরম হয়ে গেছে অ’নুপমা’র।
অ’নুপমা’র ঠোঁটে এক লাস্যময় হা’সি খেলে গেলো, বললো – ধরো, আমি যদি এখন অ’ঙ্কনকে চাই?
দেবায়ন – দেখ সেক্স যার সাথেই করো না কেন আমা’র প্রতি তোমা’র ভালবাসার খেদ না থাকলেই হলো, তাছাড়া আমি যদি তার হবু বউকে চুদতে পারি সে কেন পারবে না আমা’র বউকে চুদতে? তুমি যদি কখনও অ’ঙ্কনের সাথে সেক্স করতে চাও তাতে আমা’র কোন বাঁধা নেই, আমি তোমা’কে সেই স্বাধীনতা দিয়ে রাখলাম।
অ’নুপমা’ – তুমি কি জানো, তুমি পৃথিবীর শ্রেষ্ঠ স্বামী?
অ’নুপমা’র অ’ল্প ফাঁক করা ঠোঁটের ভিতর থেকে গরম শ্বাস দেবায়নের মুখের উপরে বয়ে যায়। দেবায়নের প্যান্টের ভিতরে নড়েচড়ে ওঠে দেবায়নের লি’ঙ্গ, শক্ত টা’নটা’ন, লোহা’র রড হতে বেশি সময় নেবেনা। দেবায়ন বারমুডার নিচে জাঙ্গিয়া পড়িনি, তাই বারেবারে নাচের তালে দেবায়নের শক্ত লি’ঙ্গ ওর পেটের নিচে স্পর্শ করে।
অ’নুপমা’ নাচ থামিয়ে দেবায়নের ঠোঁটের উপরে দুষ্টুমি করে ফুঁ দিয়ে বলে – এবারে একটু ছাড় প্লি’জ, মা’মনি কি ভাববে বলতো।
দেবায়ন – মা’ কিছুই ভাববে না। সে জানে ছেলে তার বউকে আদর করছে অ’ন্য কাউকে নয়।
দেবায়ন ঝুঁকে পরে অ’নুপমা’র লাল রসালো ঠোঁটের কাছে, ঠোঁট দুটি অ’ল্প ফাঁক করে দেবায়নকে আহবান জানায়। দেবায়ন আলতো করে ঠোঁট নামিয়ে অ’নুপমা’র নরম লাল ঠোঁট ছুঁয়ে দেয়। অ’নুপমা’ দেবায়নের কাঁধ ছেড়ে ঘাড়ের পেছনে হা’ত নিয়ে যায়। দেবায়ন দুহা’তে ওর কোমর জড়িয়ে ধরে নিজের উপরে টেনে ধরে। অ’নুপমা’ দেবায়নের চুম্বনে সাড়া দেয়, চোখ বন্ধ করে নেয়। দেবায়ন ওর নিচের ঠোঁট মুখের মধ্যে নিয়ে আলতো করে চুষে দেয়। অ’নুপমা’ নিথর হয়ে দেবায়নের চুম্বনের পরশে নিজেকে ডুবি’য়ে দেয়। দেবায়ন ওকে চেপে ধরে নিজের তপ্ত শরীর ওর দেহের সাথে চেপে দেয়। ডান হা’ত নেমে যায় কোমরের নিচে, আলত করে চেপে ধরে, অ’নুপমা’র কোমল তুলতুলে পাছা। টেনে নেয় সামনে যাতে অ’নুপমা’ দেবায়নের উত্থিত লি’ঙ্গের স্পর্শ অ’নুভব করতে পারে নিজের তলপেটের উপরে। এই লি’ঙ্গের ছোঁয়া সে বহু বার পেয়েছে তারপরেও প্রতিবারই অ’নুপমা’ কেঁপে ওঠে তার উত্তপ্ত লি’ঙ্গের ছোঁয়া পেয়ে। অ’নুপমা’ জিব বের করে দেবায়নের মুখের মধ্যে ঢুকিয়ে দেয়, জিবের ডগা দিয়ে আলতো করে দেবায়নের জিবের সাথে খেলা করে। সময় যেন থমকে দাঁড়িয়ে গেছে।
দেবশ্রী অ’নুপমা’র কাঁধে হা’ত রেখে দেবায়নকে বলে, এবারে একটু অ’নুকে আমা’র জন্য ছেড়ে দে, বউমা’ আমা’র আর তুই একাই চুমু খেয়ে চলেছিস।
দেবশ্রী হা’তের স্পর্শে অ’নুপমা’ দাঁড়িয়ে যায়, ছেড়ে দেয় দেবায়নের ঠোঁট। দেবায়নের হা’ত ছাড়িয়ে দুপা পেছিনে সরে দাঁড়ায়। চোখে দুষ্ট হা’সি, গালে কামনার লালি’মা’, অ’নুপমা’ মুচকি হেসে দেবায়নের দিকে তাকিয়ে থাকে। দেবশ্রী অ’নুপমা’কে পেছন থেকে জড়িয়ে ধরে। দেবশ্রী অ’নুপমা’র বগলের তলা দিয়ে হা’ত বাড়িয়ে, উন্নত স্তনের নিচে দুই হা’ত একসাথে করে চেপে ধরে। চাপার ফলে উঁচু হয়ে ফেটে পরে অ’নুপমা’র স্তন, ছলকে বেড়িয়ে যায় স্লি’পের উপরে থেকে। দেবায়নের তীব্র চুম্বনের ফলে অ’নুপমা’র শ্বাসের গতি বেড়ে যায়, বুকের ওঠানামা’ বেড়ে যায়, বুকের মা’ঝে যেন এক বি’শাল ঢেউ ধাক্কা মা’রে। দেবায়নের শ্বাস ফুলে ওঠে, অ’নুপমা’র রসালো ঠোঁটের মধু চেখে। অ’নুপমা’ দেবশ্রী হা’তের মা’ঝে নিজেকে ছেড়ে দেয়। সামনে দেবায়ন, পেছনে দেবশ্রী, মা’ঝখানে অ’নুপমা’।
দেবশ্রী অ’নুর নরম গালে গাল ঘষে দেয়। দেবায়ন তার সামনে থেকে দু’পা পেছনে সরে দাড়ায়। ছেলের কাজ আপাতত শেষ, মা’য়ের খেলা শুরু।

 

 

 

দেবায়ন দর্শক, যতক্ষণ না মা’ তাকে সাদর আমন্ত্রন জানায়। অ’নুপমা’ চুপচাপ গালের উপরে দেবশ্রী গালের উষ্ণতা অ’নুভব করে। গালে গাল লেগে আগুনের ফুলকি ছুটে যায় দুই তপ্ত কামা’র্ত নারীর শরীরে। দেবায়ন সোফায় বসে পরে আর দেখতে থাকে তাদের খেলা। অ’নুপমা’কে ধিরে ধিরে ঘুরিয়ে দেয় নিজের দিকে। অ’নুপমা’ দেবশ্রী দিকে ফিরে ওর কাঁধে হা’ত রাখে, দেবশ্রী ওর সরু কোমরের দুপাশে হা’ত রেখে গানের তালে তালে ধির লয়ে নাচতে শুরু করে। নাচের তালেতালে ওদের সারা অ’ঙ্গে ঢেউ খেলে গেলো, গোল পাছা দুলেদুলে উঠতে লাগলো। উন্নত স্তন জোড়া পরস্পরের সাথে চেপে গিয়ে ফুলে ওঠে স্তনের এক পাশ, ছলকে ওঠে স্লি’পের উপর থেকে দুই জোড়া নরম তুলতুলে স্তন। দেবশ্রী আরও জোরে চেপে ধরে নিজের স্তন অ’নুপমা’র স্তনের উপরে। ফর্সা স্তনের সাথে মিলে যায় উজ্জ্বল শ্যাম বর্ণের সুগোল স্তন। অ’নুপমা’র বাঁ কাঁধের নুডল স্ট্রাপ সরে যায়, বেড়িয়ে পরে কালো ব্রার পাতলা স্ট্রাপ। দেবশ্রী ঠোঁট নিয়ে আসে অ’নুপমা’র ঠোঁটের কাছে, আলতো করে জিব বের করে চেটে দেয় অ’নুপমা’র রসালো লাল ঠোঁট। অ’নুপমা’ নিজেকে উজাড় করে সপে দেয় মা’য়ের হা’তে।
দেবায়ন চোখের সামনে দুই কামা’র্ত অ’প্সরা নাচ দেখে উত্তেজিত হয়ে পরে। অ’নুপমা’ দেবায়নের দিকে ঘাড় ঘুরিয়ে তাকায়, চোখ দুটি কামনার আগুনে আধবোঝা হয়ে আসে, ঠোঁটে এক লাস্যময়ী হা’সি। দেবায়ন ওকে দেখে আলতো হা’সি দেয়, চোখ টিপে ইঙ্গিত করে।
দেবশ্রী ঠোঁট চেপে ধরে অ’নুপমা’র গালে, দাঁত বের করে ছোটো একটা’ কামড় বসিয়ে দেয় অ’নুপমা’র টোপা গালের মা’ংসে। গাল লাল হয়ে ওঠে দেবশ্রীর কামড়ে। অ’নুপমা’ আর ধরে রাখতে না পেরে নিজেকে, বি’লি’য়ে দেয় মা’মনির আলি’ঙ্গনে। মা’থা ঘুরিয়ে ঠোঁট নিয়ে যায় মা’মনির ঠোঁটের উপর আর চেপে ধরে ঠোঁট। অ’নুপমা’ মা’মনির নিচের ঠোঁট কামড়ে ধরে আর সেই সাথে দেবশ্রী ওর উপরে ঠোঁটে নিজের ঠোঁটের ভিতরে নিয়ে নেয়। ঠোঁটের খেলা চলতে শুরু করে দেয়, গানের তালেতালে দুই লাস্যময়ী নারী দুলতে থাকে। অ’নুপমা’র হা’ত দেবশ্রী মা’থার পেছনে, চুলের মুঠি ধরে মা’থা কাত করে চুম্বনের তীব্রতা ঘন করে নেয়। আজ যেন মা’মনির ঠোঁটের যত রস, যত মধু আছে, অ’নুপমা’ যেন এক চুম্বনে সব শুষে নেবে।
ঘরের চার দেয়ালের ভিতরে যেনো কামুক বারিধারার বান ডেকেছে। ভালোবাসা, লি’প্সা, কামনা সবকিছুর মিলি’ত এক আগুনের ডাক। বারমুডার ভিতরে দেবায়নের লি’ঙ্গ বাবাজি টা’নটা’ন, সামনের দিকে উঁচু হয়ে পাহা’ড় হয়ে গেছে। দুই সুন্দরী অ’প্সরার চুম্বনের খেলা দেখে দেবায়নের শরীর গরম হয়ে গেল। দেবায়ন টি-শার্ট টা’ খুলে ফেললো, আদুল গায়ে সোফার উপরে বসে ওদের দিকে তাকিয়ে থাকলো। মা’ঝে মা’ঝে নিজের অ’জান্তেই তার হা’ত লি’ঙ্গের উপরে চলে যায় আর আদর করে অ’নুরোধ করে শান্ত হতে। কিন্তু কে শোনে কার কথা, লি’ঙ্গ বাবাজি গরম হয়ে গেছে, দুই নারীর মধ্যে কারুর একজনের ঠোঁটের রসে নাহয় যৌনীর রসে ক্ষান্ত হবে এই খাড়া হয়ে থাকা লি’ঙ্গ। দেবায়ন একটা’ সিগারেট ধরিয়ে ওদের কামুক খেলার দর্শক হয়ে বসে থাকে।
দেবশ্রীর বাঁ হা’ত অ’নুপমা’র পুরুষ্টু পাছার গোলার উপরে চলে আসে, চেপে ধরে বউমা’র নরম বড় বড় পাছা। দেবশ্রীর হা’ত পাছার উপর থেকে স্লি’পের কাপড় উঠিয়ে বউমা’র নগ্ন পাছার উপরে চেপে ধরে। ডাঁসা পেয়ারার মতন সুগোল টোলহীন নধর পাছা দেখে দেবায়নের মন ছটফট করে ওঠে। অ’নুপমা’র পাছার উপরে দেবশ্রী হা’ত খেলতে শুরু করে দেয়। অ’নুপমা’ মা’মনির ঠোঁট ছেড়ে দিয়ে দুহা’ত মা’মনির স্তনের উপরে নিয়ে যায়। স্লি’পের উপর দিয়েই, স্তনের দুপাশে হা’ত দিয়ে দুটি গোল স্তন পরস্পরের সাথে চেপে ধরে। এক হয়ে যায় দুই স্তন, স্লি’পের উপর থেকে বেড়িয়ে আসে লাল ব্রা পরিহিত ফর্সা সুগোল স্তন। ফর্সা ত্বকের উপরে লাল রঙ খুব সুন্দর দেখায়। ছোটো লাল ব্রায়ে দেবশ্রীর অ’র্ধেক স্তন ঢাকা, স্তনের বেশির ভাগ অ’ংশ ফুলে উপর দিকে বেড়িয়ে।
অ’নুপমা’র হা’তের চাপের ফলে দেবশ্রীর বাদামি স্তনের বোঁটা’ ব্রা থেকে বেড়িয়ে অ’নুপমা’র দিকে আঙ্গুর ফলের মতন চেয়ে থাকে। অ’নুপমা’ হা’তের আঙুল মেলে ধরে মা’মনির নরম স্তন দুদিক থেকে চাপতে, পিষতে শুরু করে দেয়, বুড়ো আঙুল দিয়ে স্তনের বোঁটা’ ডলে দেয়, টিপে ধরে স্তনের নরম মা’ংস। দেবশ্রীর শরীর উত্তপ্ত, কামা’গ্নির জ্বালায় জ্বলছে। দেবশ্রী অ’নুপমা’র স্লি’প পাছা থেকে সরিয়ে দিয়ে দুই হা’তের থাবায় বউমা’র ডাঁসা বড় বড় নরম পাছা চেপে ধরে। অ’নুপমা’ কামনার জ্বালায় পা ফাঁক করে দেয় আর দেবশ্রী ওর পায়ের মা’ঝে নিজের বাঁ পা ঢুকিয়ে কালো প্যান্টি ঢাকা ফোলা নরম যৌনীর উপরে থাই চেপে ধরে। বউমা’র পাছা ধরে টেনে ধরে দেবশ্রী নিজের দিকে। দেবশ্রী চোখ বন্ধ করে মা’থা পেছন দিকে হেলি’য়ে দেয়, অ’নুপমা’ ঠোঁট নামিয়ে আনে মা’মনির মরালি’র মতন ফর্সা মসৃণ গলার উপরে। চেপে ধরে ঠোঁট ঠিক কানের লতির নিচে, জিব বের করে চেটে দেয় কানের লতি।
অ’নুপমা’র জিহ্বা মা’মনির কানের লতি, গলা থুতনির উপরে ভিজে লালার দাগ ফেলে দেয়। গরম লাভা যেন দেবশ্রীর শরীরের উপরে ঢেলে দেয় অ’নুপমা’। ধিরে ধিরে সেই ভিজে উত্তপ্ত ঠোঁট নামতে থাকে, বুকের উপরের অ’ংশে অ’নুপমা’ গোল গোল করে জিব দিয়ে দাগ কাটে। ধিরে ধিরে অ’নুপমা’র জিবের ডগা দেবশ্রী স্তনের উপরে ঘুরতে শুরু করে দেয়। মা’ঝে মা’ঝে চেপে ধরে ঠোঁট, মা’মনির নরম স্তনের উপরে। দেবশ্রীর হা’ত অ’নুপমা’র নরম পাছার উপরে চরম পেষণে ব্যাস্ত, খামচে, পিষে সেই উজ্জলে শ্যাম বর্ণের পাছা লাল করে দেয়। অ’নুপমা’র চুম্বনের ফলে দেবশ্রীর ফর্সা গোল স্তন হা’লকা গোলাপি রঙ মেখে নেয়।
ঠোঁট অ’ল্প খোলা, দেবশ্রীর লাল ঠোঁটের ভিতর থেকে মৃ’দু চিৎকার নির্গত হয়, উফফফ, অ’নুরে আজ যেন তুই আমা’কে বেশি পাগল করে তুলেছিস।
অ’নুপমা’ মা’মনির স্তন চাটতে চাটতে বলে, দেবায়নের ছোঁয়া পেয়ে মনে হয় আজ বেশি রসালো হয়ে উঠেছ তুমি, মা’মনি।
অ’নুপমা’ মা’মনির স্তন ছেড়ে কোমর জড়িয়ে ধরে, বুকে বুক পিষে দুই জোড়া স্তন সমা’ন করে দেয়। দেবশ্রী অ’নুর চোখের দিকে গভীর ভাবে তাকায়, বউমা’র ঠোঁট অ’ল্প খোলা, ঠোঁটের ভিতর থেকে গরম শ্বাস দেবশ্রী মুখের উপরে ঢেউ খেলে বেড়ায়। দেবশ্রী অ’নুপমা’র নাকের উপরে আদর করে আলতো নাক ঘষে। তারপরে গালে গাল ঠেকিয়ে দুই লাস্যময়ী রমণী দেবায়নের দিকে ঘুরে তাকায়। চোখে কামনার আগুন, শরীরে অ’তি ক্ষুদ্র ক্ষুদ্র ঘামের বি’ন্দু, না ঠিক ঘামের বি’ন্দু বললে ভুল হবে, দুই লাস্যময়ী রমণীর দেহের থেকে নির্গত কামনার তরল লাভা। দুই কামুক লাস্যময়ী রমণীর চোখে বাসনার তীব্রতা, ঠোঁটে কামনার মৃ’দু হা’সি মা’খা।
দেবায়নের লি’ঙ্গ বাবাজি গগনচুম্বী শৃঙ্গে পরিনত হয়ে গেছে। বারমুডার উপর দিক হিমা’লয়ের চেয়ে উঁচু। গরম আর কঠিন লি’ঙ্গ যেন শাল গাছের গুঁড়ি। নিজের অ’জান্তেই তার হা’ত বারমুডারর উপর দিয়ে মা’ আর বউয়ের খেলা দেখতে দেখতে কখন যে আদর করতে শুরু করে দিয়েছিল সেটা’ দেবায়নের খেয়াল নেই, দেবায়ন ওদের কামুক ক্রীড়া দেখতে অ’তি ব্যস্ত ছিলো।
দেবশ্রী ছেলের শক্ত বি’শাল লি’ঙ্গের উচ্চতা দেখে বলে, ওই দেখ অ’নু, কেমন লি’ঙ্গ ঠাটিয়ে আমা’দের রসালো যৌনীর জন্য বসে আছে।
অ’নুপমা’ জিবের ডগা বের করে উপরের ঠোঁটের উপরে ঘুরিয়ে দেয়, যেন ইঙ্গিত করে যে দেবায়নের লাল ডগা চেটে দেবে।
অ’নুপমা’ হিসহিস সুরে দেবশ্রীকে বলে – মা’ লি’ঙ্গটা’ অ’নেক ব্যাথা করছে, একটু চুষে দাও না?
দেবশ্রী – সোনা মনি, যখন আমি তোর বউয়ের যৌনী নিয়ে খেলা শুরু করবো তখন তুই মনের আনন্দে বসে বসে তোর লি’ঙ্গ খিঁচে ব্যাথা কমিয়ে নিস?
অ’নুপমা’কে জড়িয়ে ধরে দেবশ্রী সোফার উপরে বসে পরে। দেবশ্রীর স্লি’প কাঁধের থেকে খুলে, সম্পূর্ণ উপরের অ’ংশকে অ’নাবৃত করে কোমরের কাছে চলে দলা পাকিয়ে যায়। রক্ত লাল ছোটো ব্রার ভিতরে নরম ফর্সা স্তনের কিছু অ’ংশ বাঁধা পরে আছে। দুই উন্নত স্তন, ছাড়া পাওয়ার জন্য উন্মুখ হয়ে আছে।
অ’নুপমা’র স্লি’প নিচ থেকে উঠে কোমরের কাছে দলা পাকিয়ে গেছে। পাতলা কোমরের নিচের শরীর উন্মুক্ত। কালো প্যান্টির ভিতরে ঢাকা ফোলা রসালো যৌনীর অ’বয়াব পরিষ্কার দেখা যাচ্ছে। প্যান্টির সামনের অ’ংশ যেখানে যৌনী ঢেকে রয়েছে, সেখানে ভিজে উঠেছে অ’নুপমা’র যোনি রসে। যৌনীর সরু চেরা বেশ ভালো ভাবে ফুটে উঠেছে সিক্ত পাতলা যোনি আভরনের ভিতর থেকে। অ’নুপমা’র বাঁ হা’ত মা’মনির কোমর জড়িয়ে ধরে কোলের কাছে টেনে আনে আর ডান হা’ত উলটো করে দেবশ্রীর স্তনের উপরে আলতো করে আঙুল বুলি’য়ে দেয়। দেবশ্রী তার উন্মুক্ত জানুর উপরে বাঁ হা’ত উলটে আদর করে, নখের আলতো আঁচরে সরু সরু দাগ কেটে যায় অ’নুপমা’র মসৃণ জানুর ত্বকের উপরে। ধিরে ধিরে দেবশ্রী বাঁ হা’ত উঠে আসে অ’নুপমা’র প্যান্টির ঠিক নিচে। অ’নুপমা’ অ’ল্প পা ফাঁক করে ধরে যাতে মা’মনির হা’ত ওর যৌনীর কাছে আদর করতে পারে।
দেবায়ন ওদের কামুক খেলার নির্বাক উত্তেজিত দর্শক হয়ে থাকে, ইচ্ছে করেই ওদের কাছে যায়নি। দেবায়ন বারমুডার ভিতরে হা’ত ঢুকিয়ে ধিরে ধিরে নিজের শক্ত লি’ঙ্গের উপরে হা’ত বুলাতে থাকে। দেবশ্রী ছেলের হা’ত নাড়ানো দেখে দুষ্টুমির হা’সি হা’সে। দেবায়নও প্রত্তুতরে মা’য়ের দিকে দুষ্টুমির হা’সি ছুঁড়ে দেয়। হা’তের নাড়ানো তে তার গগন চুম্বি’ ঠাটা’নো লি’ঙ্গ শান্ত হবেনা, তার প্রবল মনস্কামনা লি’ঙ্গে দুজনের যৌনীর রস আর মুখের রস মা’খবে আজ সে।
জানালা দরজা সব বন্ধ, আবহা’ওয়া ঠাণ্ডা কিন্তু চরম কামের খেলা তাদের শরীর আর ঘরের বাতাস উত্তপ্ত করে তুলেছে। বদ্ধ ঘরের সোঁদা বাতাস তাদের উত্তপ্ত শরীর ঠাণ্ডা করতে পারেনা। নিজের লি’ঙ্গ মুঠি করে ধরে নির্লজ্জের মত বারমুডার ভিতরে নাড়ানাড়ি শুরু করে দেয়। তালুর ঘষায় লি’ঙ্গের চামড়া গরম হয়ে ওঠে।
দেবায়ন ওদের দেখে বলে – ঘর যে গরম হয়ে উঠেছে। তোমা’দের একসাথে দেখে আমি তো পাগল হয়ে যাচ্ছি।
দেবশ্রী ছেলের হা’ত নাড়ানো দেখে ঠোঁট ছোটো গোল করে একটা’ চুমু ছুঁড়ে দেয় দেবায়নের দিকে। তারপরে জিব চেটে বলে – শুধু বারমুডার ভিতরে নাড়ালে চলবে একটু দেখা তোর যন্ত্রটা’, দেখে শান্তি পাই।
দেবায়ন লি’ঙ্গ না বের করে ওদের বলে – ওগো আমা’র প্রাণের সুন্দরীরা, আগে তোমা’দের নগ্ন শরীরের সৌন্দর্য দু’চোখ ভরে উপভোগ করি, তারপরে না হয় আমি আমা’র যন্ত্র বের করবো।
দেবশ্রী – তুই কি রে, আমরা তোর চোখের সামনে তারপরেও তুই তোর শাল গাছের মতন শক্ত ধোনটা’ বার করবি’না? তুই কি আমা’দের ফুটো মা’পবি’ নাকি? কার যৌনীতে কত রস, কার যৌনী কত কামড় দেয়?
অ’নুপমা’ – মা’মনি, দেখ দেখ, তোমা’কে দেখে লি’ঙ্গ কেমন লাফাচ্ছে তার।
দেবায়ন – নারে বউমা’, দেবায়ন আমা’দের দুজনের মধ্যে কোন পার্থক্য বি’চার করবেনা। একজন তার সেক্সি মিষ্টি বউ আর অ’ন্যজন প্রানের প্রিয় বন্ধবী। কি করে ছেলে আমা’র একজন কে ছেড়ে অ’ন্য জনের দিকে বেশি মন দেয় বলতো? তার দুইজনকেই চাই।
অ’নুপমা’ দেবশ্রী স্তন আলতো করে টিপতে টিপতে বলে – আজ তো মনে হয় তোমা’র ছেলে আমা’দের তার ঠাটা’নো লি’ঙ্গ দিয়ে আমা’দের ফালা ফালা করে দিবে।
দেবশ্রী অ’নুপমা’র ভিজে থাকার যৌনীর উপরে আঙুল বুলাতে বুলাতে অ’নুপমা’কে বলে – ছেলেটা’ কার সেটা’ দেখতে হবে না?
দেবশ্রী কথা শুনে দেবায়নের লি’ঙ্গ আরও শক্ত হয়ে যায়। লি’ঙ্গ ছেড়ে দিয়ে আবার একটা’ সিগারেট ধরিয়ে নেয়। বেশ একটা’ লম্বা টা’ন মেরে কয়েকটা’ ছোটো ছোটো ধোঁয়ার রিং ওদের দিকে ছাড়ে। ধোঁয়ার ভিতর থেকে চোখের সামনে দুই লাস্যময়ী অ’প্সরার কাম খেলা দেখে মনে হয় যেন এক স্বপ্নপুরীতে বি’চরন করছি।
বারমুডার চেন খোলা ছিল, এর মধ্যে টের পেলো যে শাল গাছ শেষ পর্যন্ত মা’থা তুলে বস্ত্র থেকে বেড়িয়ে পড়েছে। ব্যাঙের ছাতার মতন লাল চকচকে লি’ঙ্গের মা’থা বেড়িয়ে পড়েছে। লাল মা’থার মা’ঝে ছোটো ফুটো দিয়ে রস গড়িয়ে পরে। মা’ বউ দুইজনেরই চোখ বড় বড় হয়ে যায় দেবায়নের শক্ত শাল গাছের মতন লি’ঙ্গ দেখে। দেবশ্রীরর গাল লাল হয়ে যায় লি’ঙ্গের লাল মা’থা দেখে। দেবায়ন রসিয়ে রসিয়ে ওদের চোখের প্রশংসা উপভোগ করে।
ঠোঁট গোল করে মৃ’দু হিসহিস করে ওঠে অ’নুপমা’ – উমমমমমম মা’মনিকে চুদে চুদে মনে হয় তোমা’র লি’ঙ্গটা’ আজকে আরও বড় হয়ে গেছে, যোনিতে এটা’র মা’থা ঢুকলে তো আমা’র মা’থা ফুঁরে বেড়িয়ে যাবে।
দেবশ্রী ছেলের কঠিন লি’ঙ্গ দেখে বলে – উফফফফফফফ, দেখে মনে হয় ছেলের লি’ঙ্গের উপরে সারাদিন বসে থাকি, কাল থেকে কত বার যে আমা’র রস ঝরিয়েছে আর চরম চোদান চুদেছে কি বলবো।

 

 

 

লি’ঙ্গটা’ দেবায়নের তলপেটের উপরে দুলতে শুরু করে। ঠাণ্ডা হা’ওয়া লি’ঙ্গের মা’থায় লেগে গরম লি’ঙ্গকে আরও উত্তপ্ত করে তোলে।
দেবশ্রী আঙুল দিয়ে অ’নুপমা’র যৌনীর চেরার উপরে ধিরে ধিরে উপর নিচ করতে শুরু করে দেয়। কালো প্যান্টি অ’নুপমা’র যোনির রসে ভিজে গিয়ে দেবশ্রী আঙুল ভিজিয়ে দেয়। দেবশ্রী আঙুল চেপে ধরে অ’নুপমা’র রস ভরা যৌনীর চেরার উপরে, প্যান্টির কিছু অ’ংশ যৌনীর চেরার মা’ঝে ঢুকে যায়। আঙুল চেপে ধরে চেরার মা’ঝে, ফাঁক হয়ে যায় গুহা’, পাপড়ি মেলে ধরে অ’নুপমা’র যৌনী, ভিজিয়ে দেয় দেবশ্রীর আঙুল। সুখের জোয়ারে অ’নুপমা’র চোখ বুজে আসে, নিজের হা’তে চেপে ধরে মা’মনির হা’ত। ইঙ্গিতে জানায়, যেন মা’মনি আরও তীব্র ভাবে তার যৌনী নিয়ে খেলা করে। দেবশ্রী আরও কিছুক্ষণ অ’নুপমা’র যৌনীর চেরায় আঙুল বুলি’য়ে রসে ভিজিয়ে ছেড়ে দেয় ওর যৌনী। ভিজে আঙুল নিয়ে আসে অ’নুপমা’র আধা খোলা ঠোঁটের কাছে। অ’নুপমা’ নাকে লাগে সোঁদা ঝাঁঝালো গন্ধ, নিজের রসে ভেজা মা’মনির আঙুল ঠোঁটের মধ্যে নিয়ে চেটে নেয়।
কামনার সুখে আওয়াজ করে ওঠে অ’নুপমা’ – উমমমমমমম।
দেবশ্রী ওর ঠোঁটের মধ্যে আঙুল দিয়ে নাড়াতে শুরু করে। অ’নুপমা’ নিজের যৌনীর উপরে আঙুল দিয়ে খেলতে শুরু করে দেয়। মা’ঝে মা’ঝে ফোলা রসালো যৌনীর উপরে ছোটো ছোটো চাঁটি মা’রে, থপথপ আওয়াজে ফোলা যৌনী যেন আরও ফুলে যায়।
ওদের ক্রীড়া দেখে দেবায়নের মা’থা ঝিমঝিম করতে শুরু করে দেয়। দেবায়ন দেবশ্রীকে বলে – মা’ অ’নুপমা’কে বেশ রসিয়ে উলঙ্গ কর।
দেবশ্রী ছেলের কথা শুনে, অ’নুপমা’র স্লি’প টেনে মা’থার উপর দিয়ে খুলে দেয়। হা’ত উঁচু করে স্লি’প খুলতে সাহা’য্য করে অ’নুপমা’। কালো ব্রার মধ্যে চেপে থাকা দুই নরম স্তন বেড়িয়ে পরে স্লি’পের ভিতর থেকে। কালো ব্রা খুব ছোটো, স্তনের বোঁটা’র কাছে ত্রিকোণ কাপড়, বাকি অ’ংশ খালি’। দুই স্তন সেই কৃপণ পোশাকের নিচে মা’রামা’রি করে, উন্মুখ হয়ে থাকে ছাড়া পাবার জন্য। পেটের কাছে খুব অ’ল্প মেদ, আর তাই পেট একটু ফোলা। গোল পেটের মা’ঝে সুগভীর নাভি দেখে দেবায়নের লি’ঙ্গ শোঁক শোঁক করে ওঠে। অ’নুপমা’ দেবায়নের সামনে শুধু কালো ছোটো প্যান্টি আর অ’তি ক্ষুদ্র একটা’ কালো ব্রা পরে বসে। দেবশ্রী ওর স্তনের দুপাশে হা’ত নিয়ে গিয়ে স্তন দুটি পরস্পরের সাথে চেপে ধরে। অ’নুপমা’ চোখ বন্ধ করে নিজেকে এলি’য়ে দেয় সোফার হা’তলের উপরে। ঘাড় সোফার হা’তলে রাখা, মা’থা হা’তল থেকে বেড়িয়ে একটু ঝুলে থাকে। লম্বা কালো চুল মা’টি ছুঁয়ে যায়। দেবশ্রী ওর ব্রা থেকে স্তন দুটিকে মুক্ত করে দেয়। স্তনের কালচে বাদামি বোঁটা’ শক্ত হয়ে থাকা দুটি আঙ্গুর ফলের মতন, আকাশের দিকে চেয়ে থাকে।
দেবশ্রীর মতোন অ’ত বড় স্তন না হলেও স্তনের আকার বেশ গোলগাল আর নধর। অ’নুপমা’ বাঁ পা ভাঁজ করে সোফার উপরে উঠিয়ে দেয়, অ’ন্য পা ফাঁক এলি’য়ে পরে থাকে সোফার পাশ দিয়ে। কালো ভিজে প্যান্টি ঢাকা জানুসন্ধি মেলে ধরে তাদের সামনে। দেবশ্রী ওর দেহের উপরে ঝুঁকে পরে। নিজের ভারের নিচে চেপে ধরে অ’নুপমা’র কামা’র্ত দেহ। ঠোঁট নিয়ে যায় অ’নুপমা’র স্তনের উপরে, ডান স্তন মুখের মধ্যে নিয়ে চুষতে শুরু করে। একবার বোঁটা’ কামড়ে দেয় আবার স্তনের কিছু মা’ংস মুখের ভিতরে চুষে নিয়ে উপর দিকে টেনে ছেড়ে দেয়। থলথল করে ঢেউ খেলে যায় অ’নুপমা’র স্তনের উপরে। অ’নুপমা’র চরম সুখে গোঙাতে শুরু করে দেয়। মা’মনির মা’থা চেপে ধরে নিজের স্তনের উপরে। দেবশ্রীর মুখ দিয়ে অ’নুপমা’র দুই স্তন পালাক্রমে খাওয়া শুরু করে দেয়।
দেবশ্রী স্লি’প আগেই ওর কোমরের কাছে নেমে গিয়েছিল। এবারে অ’নুপমা’র উপরে উঠে পড়ার জন্য ওর স্লি’প পাছার উপরে থেকে উঠে কোমরের কাছে একটা’ দড়ির মতন গুটিয়ে থাকে। গায়ে শুধু লাল ব্রা আর প্যান্টি। পেছন দিকে পাছা উঁচু করে থাকে দেবশ্রী। সেই পাছা দেখে দেবায়নের তর সয়না, মনে হয় এখুনি মা’য়ের ডাঁসা পাছার উপরে নিজের লি’ঙ্গ চেপে ধরে আর পেছন থেকে যৌনীর ফুটোতে ঢুকিয়ে দিয়ে কুকুরের মতন মা’কে চুদতে শুরু করে দেয়। কিন্তু ওদের খেলা দেখতে বেশ মজা লাগে দেবায়নের। দেবায়ন বারমুডা খুলে দিয়ে সম্পূর্ণ উলঙ্গ হয়ে যায়। মুঠিতে নিজের লি’ঙ্গ ধরে ধিরে ধিরে উপর নিচ করে খিঁচতে শুরু করে দেয়।
অ’নুপমা’র হা’ত নেমে আসে মা’মনির পিঠের উপরে, ব্রার হুক খুলে দেয়। দেবশ্রী কাঁধ ঝাঁকিয়ে আস্তে করে ব্রা খুলে ফেলে। ব্রা সরে যেতেই দেবশ্রীর পাকা জাম্বুরার মতন বড় গোল ফর্সা স্তন বেড়িয়ে যায়। অ’নুপমা’র স্তনের ঠিক নিচে দেবশ্রীর স্তন। স্তনের ত্বকের ঘর্ষণের ফলে চিরিক চিরিক করে যেন আগুনের ফুলকি ছুটতে শুরু করে দুজনের শরীরে। দেবশ্রী নিজেকে অ’নুপমা’র উপরে টেনে তোলে, স্তনের সাথে স্তন চেপে যায়। চারখানা স্তন একত্র হয়ে পরস্পরের সাথে মিলে যায়, নরম স্তনের দলা পিষে একাকার। দেবশ্রী দুহা’তে ভর দিয়ে একটু উপরে ওঠে, বউমা’র মুখের দিকে তাকায়।

অ’নুপমা’ মা’মনির মা’থার পেছনে হা’ত নিয়ে গিয়ে চুলের মুঠি করে ধরে ওর চোখের দিকে গভীর ভাবে তাকায়। সেই চোখের কামনার আগুন দেখে দেবশ্রী ধিরে ধিরে নিজের স্তন অ’নুপমা’র স্তনের উপরে দুলাতে শুরু করে। দোদুল্য স্তন দুলে চলে, মা’ঝে মা’ঝে চেপে যায় অ’নুপমা’র স্তনের উপরে। দেবশ্রী স্তনের বোঁটা’ অ’নুপমা’র স্তনের বোঁটা’র উপরে আলতো করে স্পর্শ করে, অ’নুপমা’ পাগল হয়ে যায় কামনার সুখে। ডান পা, যেটা’ সোফার একদিক থেকে ঝুলে ছিল, সেই পা উঠিয়ে মা’মনির কোমর জড়িয়ে ধরে নিজের তলপেটের উপরে মা’মনির তলপেট চেপে ধরে।
দেবশ্রীর পেট, তলপেট, জানুসন্ধি মা’নে সব অ’ঙ্গ অ’নুপমা’র অ’ঙ্গের সাথে লেপটে যায়, ত্বকের সাথে ত্বক মিলি’য়ে দেয় দুই কামা’র্ত ক্ষুধার্ত রমণী। দেবশ্রী ডান হা’তের আঙুল মেলে ধরে বউমা’র মুখের উপরে। আলতো করে বুলি’য়ে দেয় সারা মুখে নরম আঙুল। অ’নুপমা’ জিব বের করে দেবশ্রী হা’তের তালুতে লালার রস দিয়ে ভিজিয়ে দেয়। দেবশ্রী ওর ঠোঁটের ভিতরে দু আঙুল পুর দিয়ে নাড়াতে শুরু করে, অ’নুপমা’ মা’মনির নরম আঙুল মুখে পুরে চুষতে শুরু করে দেয়।
কিছু পরে দেবশ্রী ওর ঠোঁটের ভিতর থেকে আঙুল বের করে ঝুঁকে পরে অ’নুপমা’র ঠোঁটের উপরে। ঠোঁট চেপে ধরে তীব্র চুম্বন এঁকে দেয় অ’নুপমা’র লাল ঠোঁটে। অ’নুপমা’ জিহ্বা বের করে নেয় আর দেবশ্রী সেই গোলাপি জিহ্বা নিজের ঠোঁটের ভিতরে নিয়ে চুষে দেয়। তীব্র সেই চুম্বন অ’নুপমা’কে সুখ শ্রিঙ্গের উচ্চতম শিখরে ঠেলে তুলে দেয়। দেবশ্রী কোমর ধিরে ধিরে উপর নিচ করতে শুরু করে, অ’নুপমা’র উপরে দেবশ্রী কোমর নাচাতে শুরু করে দেয়। এক তলপেটের নরম ত্বকের উপর আরেক তলপেটের নরম মা’ংসের চাপে থপথপ আওয়াজ বের হতে থাকে। দেবশ্রী মুখ নামতে শুরু করে। অ’নুপমা’র ঠোঁট ছেড়ে দেবশ্রীর ঠোঁট অ’নুপমা’র চিবুকে চুমু খায়। আরও নিচে নামে দেবশ্রীর ঠোঁট, গলার উপরে জিবের ডগা দিয়ে গোল গোল করে চেটে দেয়।
অ’নুপমা’ মা’থা পেছনে ঝুকিয়ে দেয়, লম্বা মরালি’র মতন গলা, শ্বাসের ফলে হা’লকা নড়ছে। বুকের উপরে স্তন দুটিতে যেন ঝড় লেগেছে, উত্তাল ঢেউয়ের মতন ওঠানামা’ করছে, শ্বাসের গতি বেড়ে গেছে অ’নুপমা’র। দেবশ্রীর মুখ স্তনের উপরে আবার নেমে আসে, এবারে দেবশ্রী ওর দুই স্তনের মা’ঝখানে মুখ চুবি’য়ে দু’পাশ থেকে স্তন ধরে নিজের মুখের উপরে চেপে ধরে। অ’নুপমা’র শরীর উত্তেজনার চরম উঠতে শুরু করে। দুই হা’তে বউমা’র সুগোল স্তন চেপে ধরে দেবশ্রী পিষে দেয়। দেবশ্রীর মা’থা অ’নুপমা’র স্তন ছেড়ে নিচের দিকে নামে, ঠিক পেটের মা’ঝ বরাবর জিবের ডগা বের করে চেটে দেয় নাভি পর্যন্ত। অ’নুপমা’র পা এলি’য়ে পরে, ডান পা মা’মনির শরীর ছেড়ে আবার সোফার পাশে এলি’য়ে যায়, জানু খুলে যায়। দেবশ্রীর স্তন অ’নুপমা’র ফোলা রসালো যৌনীর উপরে চেপে থাকে। দেবশ্রী অ’নুপমা’র নাভির ভিতরে জিবের ডগা ঢুকিয়ে চাটতে শুরু করে, আর দু’হা’তে স্তন টিপে চলে সমা’ন তালে।

অ’নুপমা’ শীৎকার করে ওঠে, মা’মনি, আর না, প্লি’জ এবারে কিছু একটা’ কর, আমি যে মরে যাবো।
দেবশ্রী বউমা’র কামা’র্ত শীৎকারে কান দেয় না, চেপে পিষে একাকার করে দেয় অ’নুপমা’র স্তন। স্তনের শক্ত বোঁটা’ দুটি দুই আঙ্গুলের মা’ঝে নিয়ে গোল গোল করে ঘুরিয়ে দেয়। অ’নুপমা’ মা’থা ঝাঁকায়, তার চরম ক্ষণ আসন্ন। কোমর উপর দিকে উঠিয়ে যৌনী চেপে ধরে মা’মনির নরম স্তনের উপরে। দেবশ্রী ওর নাভির চারপাশে দাঁত বের করে আলতো কামড় বসায়। অ’নুপমা’র সেই চরম স্পর্শ সহ্য হয়না, কোমর উঠিয়ে দেয় সোফা থেকে, ঠেলে দেয় মা’মনির শরীর। দেবশ্রী থেমে থাকেনা, সব শক্তি দিয়ে অ’নুপমা’র কামা’গুনে ঝলসানো দেহ খানি চেপে ধরে সোফার ভেল্ভেট কাপড়ের উপরে।
অ’নুপমা’ গোঙাতে শুরু করে দেয় – উফফ উফফ… ইসসসসসস।
দেবায়নের লি’ঙ্গ একদম গরম, বীর্য মনে হয় বেড়িয়ে যাবে ওদের চরম ক্রীড়া দেখতে দেখতে। যৌনীর রস ছাড়াই বীর্য ফেলতে মন চাইছে না, কিন্তু চোখের সামনে জলজ্যান্ত দুই কামা’র্ত রমণীর কাম ক্রীড়া দেখে দেবায়ন আর থেমে তাকতে পারছে না। লি’ঙ্গ নিয়ে বেশ জোরেই নাড়ানাড়ি শুরু করে দেয়। বি’চিতে টা’ন পড়তে শুরু করে দিয়েছে। দেবায়ন বুড়ো আঙুল আর তর্জনী গোল করে লি’ঙ্গের গোড়ায় চেপে ধরে যাতে বীর্য না বেড়িয়ে যায়। মা’থা ঝাঁকিয়ে বীর্যের ধারা বদলে দেয়। লি’ঙ্গ ছেড়ে দেয় তারপরে।
অ’নুপমা’ আরও কিছুক্ষণ কোমর নাচিয়ে মা’মনিকে উপরে তুলে ধরে, ওর চরম সময় চলে এসেছে, রস ঝরবে এখুনি। দেবশ্রী বুঝতে পারে যে অ’নুপমা’র যৌনীর জল বের হবে। অ’নুপমা’র স্তন জোরে চেপে ধরে দেবশ্রী প্যান্টির উপরে দিয়েই অ’নুপমা’র যৌনীর উপরে ঠোঁট চেপে ধরে। দেবশ্রীর নরম ঠোঁটের গরম স্পর্শ যৌনীর উপরে অ’নুভব করে অ’নুপমা’ পাগল হয়ে যায়। দেবশ্রী দাঁত দিয়ে ছোটো ছোটো কামড় বসাতে থাকে অ’নুপমা’র যৌনীর ফোলা ফোলা দুপাশের ঠোঁটে। অ’নুপমা’ মা’থা ঝাঁকাতে শুরু করে দেয়। স্তনগুলি’ নিজের হা’তের মধ্যে নিয়ে পিষতে, নিংড়াতে শুরু করে দেয়।
দেবশ্রী বউমা’র ডান পা নিজের কাঁধের উপরে উঠিয়ে দিয়ে মুখ চুবি’য়ে দেয় তার যৌনীর ভিতরে। পেলব জানুর আড়ালে দেবায়ন দেখতে পারেনা যে কি করে দেবশ্রী অ’নুপমা’র যৌনী চুষছে, কিন্তু অ’নুপমা’র মুখের অ’ভিব্যাক্তি দেখে বুঝতে দেরি হয় না তার যে, অ’নুপমা’ খুব আনন্দ সহকারে মা’য়ের ঠোঁটের স্পর্শ আর জিবের খেলা উপভোগ করছে। মা’য়ের মা’থা নাড়ানো দেখে দেবায়ন বুঝতে পারলো যে মা’য়ের জিহ্বার খেলা অ’নুপমা’র যৌনীর মধ্যে চরম পর্যায় পৌঁছে গেছে।
অ’নুপমা’ একবারের জন্য দেবায়নের দিকে তাকায়। মা’মনি ওর যৌনীর রসে নিজের ঠোঁট ভেজাতে ব্যাস্ত, মুখ তুলে দেখতেও চায় না যে দেবায়ন কি করছে। অ’নুপমা’ ঠোঁট অ’ল্প ফাঁক করে দেবায়নকে দেখে আরও জোর শীৎকার করতে শুরু করে দেয়। ওর চোখ দেবায়নের চোখের উপরে নিবদ্ধ।
অ’নুপমা’ শীৎকার করতে থাকে – উফফফফফফফ, হ্যাঁ, হ্যাঁ, মা’মনি… জিব দিয়ে চাট, মা’মনি, না, আমি আর পারছিনা, তোমা’র জিবের কি মজা, হ্যাঁ মা’মনি জোরে চাট, আরও জোরে, ফাটিয়ে দাও আমা’র যৌনী, হ্যাঁ, মা’মমমমমম…নিইইইইই… ইসসসসসসস… দেবু আমা’র শরীরে আজ আগুন জ্বলছে… আর পারছি না।
দেবায়ন দেবশ্রীকে বলে – মা’, অ’নুপমা’র প্যান্টি টা’ খুলে ফেল, ওর যৌনী তোমা’র ঠোঁটের ছোঁয়া পাওয়ার জন্য অ’স্থির হয়ে পড়েছে।
দেবশ্রী অ’নুপমা’র জানুসন্ধি থেকে মা’থা উঠিয়ে দেবায়নের দিকে তাকিয়ে চোখ টিপে বলে – ওকে সোনা মা’নিক, তোর বউয়ের যোনীর স্বাদ আমি কি ভুলতে পারি?
অ’নুপমা’ দুই পা একত্র করে মা’মনিকে সাহা’য্য করে প্যান্টি খুলে ফেলতে। আস্তে আস্তে দেবশ্রী অ’নুর কোমরের প্যান্টির দড়িতে আঙুল ফাসিয়ে নিচের দিকে টা’ন দেয়, উন্মুক্ত হয়ে আসে অ’নুপমা’র রসালো ফোলা যৌনী। অ’নুপমা’র যৌনী পুরো কামা’নো, মসৃণ, ঠিক যেন মা’খনের লেপ লাগান, চকচক করছে যৌনীর রসে আর দেবশ্রীর জিবের রসে। পাছা উঁচু করে তোলে অ’নুপমা’, পাছা থেকে নামিয়ে নেয় প্যান্টি। দেবশ্রী ছেলের দিকে তাকিয়ে অ’নুপমা’র কালো প্যান্টি নাড়ায়।
দেবায়ন মা’কে ইঙ্গিত করে প্যান্টিটা’ তার দিকে ছুঁড়ে দিতে। দেবশ্রী ছেলের দিকে অ’নুপমা’র ভেজা প্যান্টী ছুঁড়ে দেয়। দেবায়ন কপাত করে লুফে নিয়ে ভিজে প্যান্টি নাকের কাছে নিয়ে আসে, নাকে ভেসে আসে অ’নুপমা’র যৌনীর চেনা ঝাঁঝাল গন্ধ, রসে জবজবে হয়ে গেছে কালো ছোটো কাপড়। দেবায়ন অ’নুপমা’র দিকে তাকিয়ে ওর প্যান্টির ঠিক যৌনীর জায়গাটা’ জিব লাগিয়ে নেয়। অ’নুপমা’ দেবায়নের কার্যকলাপ দেখে যেন আরও বেশি কামুক হয়ে ওঠে, লি’প্সার আগুন ওর চোখে ঝরে পরে।
দেবায়ন অ’নুপমা’র যৌনীর দিকে তাকিয়ে দেখে। সেই চিরচেনা ছোটো ব-দ্বীপ, যার মা’ঝে একটা’ সরু চেরা, সেই চেরার ভিতর থেকে দুটি কালচে গোলাপি পাপড়ি একটু বেড়িয়ে আছে। দেবশ্রী ওর বাঁ হা’ত বউমা’র যৌনীর কাছে নিয়ে গিয়ে আলতো করে চাঁটি মা’রে। অ’নুপমা’ ককিয়ে ওঠে মা’মনির আঙ্গুলের চাঁটি খেয়ে। বাম পা মা’মনির কাঁধের উপরে চড়িয়ে দেয়, অ’নুপমা’র যৌনী দেবশ্রীর চোখের সামনে মেলে ধরা। দু’জনেই কামখেলার দক্ষ খিলাড়ি। তর্জনী আর মধ্যমা’ একসাথে করে অ’নুপমা’র যৌনীর চেরার উপরে বুলাতে থাকে দেবশ্রী। নিচ থেকে ঠিক চেরার শেষ পর্যন্ত বুলি’য়ে দেয় দুই আঙুল, তারপরে এক ঝটকায় যৌনীর ফুটোর মধ্যে আঙুল ঢুকিয়ে দেয়। অ’নুপমা’র শরীর বেঁকে যায়, মা’মনির হঠাৎ আঙুল চালানোর কারনে। দেবশ্রীর আঙুল অ’নুপমা’র যৌনীর মধ্যে খেলতে শুরু করে দেয়। শুরুতে একটু আস্তে আস্তে আঙুল সঞ্চালন করে, বেশ কয়েকবার আঙুল সঞ্চালন করার পরে যৌনীর ভিতর থেকে আঙুল বের করে ঠোঁট দিয়ে চেটে নেয় দেবশ্রী, আঙুল ভিজে আছে তার লক্ষ্মী বউমা’র যৌনীর রসে।
অ’নুপমা’ গোঙাতে শুরু করে – মা’মনি থামলে কেন, প্লি’জ আঙুল ঢুকিয়ে করতে থাক, আমা’র এখুনি আসবে।
দেবশ্রী আঙুল দিয়ে অ’নুপমা’র ভগাঙ্কুর চেপে ধরে, দুই আঙ্গুলের মা’ঝে ছোটো গোলাপি ভগাঙ্কুর নিয়ে পিষে দেয় আর নাড়াতে থাকে। অ’নুপমা’ পাগল হয়ে যায়, ওর সারা শরীর ভয়ঙ্কর ভাবে নড়তে শুরু করে দেয়। দেবশ্রী চেপে ধরে অ’নুপমা’র যৌনী, আর জোরে জোরে আঙুল দিয়ে ভগাঙ্কুর নাড়াতে শুরু করে দেয়।
অ’নুপমা’ চেঁচাতে শুরু করে – মা’মনি, প্লি’জ যৌনীতে আঙুল ঢোকাও, আমি আর পারছিনা থেমে থাকতে।
দেবশ্রী ঝুঁকে পরে অ’নুপমা’র যৌনীর উপরে, জিব বের করে নিচ থেকে উপর পর্যন্ত চেটে দেয়।
তারপরে মা’থা তুলে দেবায়নের দিকে তাকিয়ে ইঙ্গিত করে – কেমন লাগছে?

দেবায়ন বুড়ো আঙুল আর তর্জনী গোল করে ওর দিকে ইশারা করে – দারুন খেলছ মা’।
দেবশ্রী অ’নুপমা’র যৌনীর মধ্যে আবার দুই আঙুল পুরে দিয়ে তীব্র গতিতে সঞ্চালন শুরু করে দেয়।
অ’নুপমা’ দুই হা’তে নিজের স্তন পিষতে শুরু করে দেয় আর ঠোঁট ফাঁক করে শীৎকার করে – ইসসসসস… মা’মনি… না… উফফফফ…… উম্মম্মম্মম্মম্ম… ইসসসস…
শরীর টা’নটা’ন হয়ে আসে অ’নুপমা’র কিছুক্ষণের মধ্যেই। পাছা উঁচু করে হা’ওয়ায় তুলে ধরে অ’নুপমা’, দেবশ্রী মুখ ডুবি’য়ে চেপে ধরে অ’নুপমা’র যৌনী, হা’ত বাড়িয়ে পেটের উপরে রেখে চেপে ধরে অ’নুপমা’কে সোফার সাথে। দুই রমণীর যেন যুদ্ধ লেগে যায়, একজন চরম শিখরে পৌছাতে চায় একজন সেই শিখরে ঠেলে তুলতে চায়। চকাস চকাস চুমুর আওয়াজে ঘর ভরে যায়, ঠোঁট বারেবারে অ’নুপমা’র যৌনীতে আক্রমন করে চলে। অ’নুপমা’র রস ঝরানোর সময় আসন্ন, দুই পা দিয়ে দেবশ্রী কাঁধ চেপে ধরে।
হা’ত দিয়ে দেবশ্রী মা’থা নিজের যৌনীর উপরে চেপে ধরে বেঁকে যায় অ’নুপমা’। মা’থা ঝুলে যায় সোফার হা’তলের অ’ন্যপাশ দিয়ে। ঠোঁট ফাঁকা, চোখ শক্ত করে বন্ধ করা। প্রবল শ্বাসের ফলে অ’নুপমা’র ডাঁসা স্তন প্রবল ভাবে ওঠা নামা’ করে। দুজনের শরীর টা’নটা’ন হয়ে যায়, অ’নুপমা’ নিজেকে আর ধরে রাখতে পারে না। কামরস ছাড়তে ছাড়তে তিব্রবেগে প্রস্রাব করে দেয় মা’মনির মুখে। দেবশ্রী ঠোঁট ডুবি’য়ে ঢক ঢক করে সেই রস পান করতে থাকে। ধপ করে নিস্তেজ হয়ে সোফার উপরে এলি’য়ে পরে অ’নুপমা’, পা ফাঁক হয়ে যায়, এলি’য়ে পরে সোফার একদিক থেকে।
দেবায়ন মা’য়ের মুখের দিকে তাকায়, মা’য়ের ঠোঁটে লেগে আছে অ’নুপমা’র যোনিরস। দেবশ্রী অ’নুপমা’র সাথে সাথে সমা’ন তালে হা’ঁপাচ্ছে, শ্বাসের ফলে দেবশ্রী স্তনের উপরে ঢেউ খেলে যায়। দেবশ্রী নিজেকে কোনো রকমে অ’নুপমা’র শরীরের উপরে টেনে নিয়ে ওকে জড়িয়ে ধরে নিস্তেজ হয়ে শুয়ে পরে। স্তনের সাথে স্তন লেপটে একাকার, কামা’র্ত নারীর শরীর দুটি যেন দলা পাকিয়ে গেছে। দুই সাপের মিলনক্ষণের মতন পরস্পরের সাথে লেপটে জড়িয়ে থাকে।

 

 

 

দেবায়ন লি’ঙ্গ উত্থান করে বসে বসে দুই নারীর যৌবন রসে ফুটন্ত পরস্পরের দেহ পল্লব জাঁকড়ে ধরে শুয়ে থাকার দৃশ্য উপভোগ করে। চোখের সামনে নগ্ন দুই অ’প্সরা প্রাচীন পাথরে আঁকা মূর্তির মতন দেবায়নের সামনে শুয়ে আছে, চোখ মিটি মিটি করে অ’নাবি’ল সুখের হা’সি ঠোঁটে মা’খিয়ে দেবায়নের দিকে তাকিয়ে থাকে দুই মৎস্যকন্যা। কাম গন্ধে ভরা সোঁদা বাতাসে ঘর ভরে ওঠে, মন ভরে যায় দেবায়নের দুই কামা’র্ত রমণীর রতিক্রীড়া দেখে। দেবায়নের লি’ঙ্গ ফুলে ফেঁপে ফাটা’র উপক্রমে, দেবায়ন বসে বসে তাদের মুখের দিকে তাকিয়ে লি’ঙ্গ নাড়াতে থাকে। নিজের মুঠির ঘর্ষণে লি’ঙ্গ আর নিজের আয়ত্তে নেই।
দেবায়ন ওদের দিকে তাকিয়ে জিজ্ঞেস করে – আমা’র অ’বস্থা তো সঙ্গিন, কেউ একজনকি শান্ত করবে আমা’কে, নাহলে কিন্তু একজনকে চেপে ধরব আমি আর রেপ করে দেব।
দুই লাস্যময়ী রমণী দেবায়নের কথা শুনে হেসে ফেলে। মৃ’দু হা’সির ফলে দুজনের স্তন কেঁপে ওঠে, পরস্পরের সাথে চেপে থেকে কেঁপে ওঠে, সারা শরীরে ওদের ঢেউ খেলে যায়, শান্ত সাগর উত্তাল ঢেউয়ের মতন।
দেবশ্রী দেবায়নকে বলে – সোনা ছেলে আমা’র, আমরা খুব ক্লান্ত রে, একটু সবুর কর।
দেবায়ন শয়তানি করে বলে – মা’ তোমা’র তো রস এখনো ঝড়েনি, তুমি তো এখনও বাকি।
দেবশ্রী – নারে দেবু, তোর বউয়ের যৌনী মা’রতে মা’রতে আমি নিজের রস ঝড়িয়ে ফেলেছি।
অ’নুপমা’ দুহা’তে দেবশ্রীকে আরও নিবি’ড় করে নিজের বুকের উপরে টেনে বলে – উমম… ছেলের সামনে আমি মা’মনির সাথে উলঙ্গ হয়ে এই রকম ভাবে সেক্স করবো ভাবতেই আমি আজ উত্তেজনায় ফেটে পরছিলাম। সেই চিন্তাই যেন আমা’কে এক নতুন শিখরে উঠিয়ে নিয়ে যায়, নিজের শরীর আর নিজের আয়ত্তে ছিলনা।
দেবায়ন – তোমা’র তাহলে এখনো রস বাকি আছে আমা’কে শান্ত করার জন্য, কি বল।
অ’নুপমা’, ইসসসসস ছেলের সখ দেখ, আমা’কে উলঙ্গ দেখে কি মা’কে বাদ দিয়ে আমা’র সাথে খেলার ইচ্ছে হয়েছে?
দেবায়ন, হ্যাঁ বইকি, তোমা’র ওই মসৃণ কামা’নো যৌনী আমি যতবারই দেখি না কেন প্রতিবারই আমা’র লি’ঙ্গ আরও উত্তেজিত হয়ে পড়ে।
দেবায়ন সোফা থেকে উঠে পড়ে আর মিউজিক সিস্টেমে গিয়ে “পরে না চোখের পলক” চালি’য়ে দেয়। খুব রোমা’ন্টিক সঙ্গীত, মা’য়ের রোমা’ন্টিক গানের কালেকশন সত্যিই দেখার মতন। সারা ঘর মধুর সঙ্গীতে ভরে ওঠে।
দেবশ্রী অ’নুপমা’র আলি’ঙ্গনপাশ থেকে নিজেকে মুক্ত করে সোফার উপরে উঠে বসে, পরনে শুধু মা’ত্র একটা’ লাল ছোটো প্যান্টি, স্তন দুটি সামনের দিকে উঁচিয়ে রয়েছে। ফর্সা স্তনের মা’থায় স্তনের বোঁটা’ কালো বড় বড় কিসমিসের মতন ফুলে রয়েছে, সুগোল স্তন তীব্র পেষণের ফলে লালচে হয়ে গেছে। মা’থার চুল এলোমেলো, চোখের সুখের পরশ, সারা মুখ লাল, ঠোঁট দুটি ভিজে। সারা শরীরে ঘামের ক্ষুদ্র ক্ষুদ্র বি’ন্দু। পা দুটি অ’ল্প ফাঁক করে বসে থাকে দেবশ্রী, যাতে দেবায়ন ওর যৌনীর সৌন্দর্য দুচোখ ভরে উপভোগ করতে পারি। লাল প্যান্টি যৌনীর উপরে রঙের প্রলেপের মতন সেঁটে গেছে। যৌনীর অ’বয়াব পরিষ্কার দেখা যাচ্ছে, ঠিক যৌনীর জায়গা ভিজে গিয়ে যৌনীর পাপড়ি আর চেরা দেখা যায়।
দেবায়ন লি’ঙ্গ উত্থান করে বসে বসে দুই নারীর যৌবন রসে ফুটন্ত পরস্পরের দেহ পল্লব জাঁকড়ে ধরে শুয়ে থাকার দৃশ্য উপভোগ করে। চোখের সামনে নগ্ন দুই অ’প্সরা প্রাচীন পাথরে আঁকা মূর্তির মতন দেবায়নের সামনে শুয়ে আছে, চোখ মিটি মিটি করে অ’নাবি’ল সুখের হা’সি ঠোঁটে মা’খিয়ে দেবায়নের দিকে তাকিয়ে থাকে দুই মৎস্যকন্যা। কাম গন্ধে ভরা সোঁদা বাতাসে ঘর ভরে ওঠে, মন ভরে যায় দেবায়নের দুই কামা’র্ত রমণীর রতিক্রীড়া দেখে। দেবায়নের লি’ঙ্গ ফুলে ফেঁপে ফাটা’র উপক্রমে, দেবায়ন বসে বসে তাদের মুখের দিকে তাকিয়ে লি’ঙ্গ নাড়াতে থাকে। নিজের মুঠির ঘর্ষণে লি’ঙ্গ আর নিজের আয়ত্তে নেই।
দেবায়ন ওদের দিকে তাকিয়ে জিজ্ঞেস করে – আমা’র অ’বস্থা তো সঙ্গিন, কেউ একজনকি শান্ত করবে আমা’কে, নাহলে কিন্তু একজনকে চেপে ধরব আমি আর রেপ করে দেব।
দুই লাস্যময়ী রমণী দেবায়নের কথা শুনে হেসে ফেলে। মৃ’দু হা’সির ফলে দুজনের স্তন কেঁপে ওঠে, পরস্পরের সাথে চেপে থেকে কেঁপে ওঠে, সারা শরীরে ওদের ঢেউ খেলে যায়, শান্ত সাগর উত্তাল ঢেউয়ের মতন।
দেবশ্রী দেবায়নকে বলে – সোনা ছেলে আমা’র, আমরা খুব ক্লান্ত রে, একটু সবুর কর।
দেবায়ন শয়তানি করে বলে – মা’ তোমা’র তো রস এখনো ঝড়েনি, তুমি তো এখনও বাকি।
দেবশ্রী – নারে দেবু, তোর বউয়ের যৌনী মা’রতে মা’রতে আমি নিজের রস ঝড়িয়ে ফেলেছি।
অ’নুপমা’ দুহা’তে দেবশ্রীকে আরও নিবি’ড় করে নিজের বুকের উপরে টেনে বলে – উমম… ছেলের সামনে আমি মা’মনির সাথে উলঙ্গ হয়ে এই রকম ভাবে সেক্স করবো ভাবতেই আমি আজ উত্তেজনায় ফেটে পরছিলাম। সেই চিন্তাই যেন আমা’কে এক নতুন শিখরে উঠিয়ে নিয়ে যায়, নিজের শরীর আর নিজের আয়ত্তে ছিলনা।
দেবায়ন – তোমা’র তাহলে এখনো রস বাকি আছে আমা’কে শান্ত করার জন্য, কি বল।
অ’নুপমা’, ইসসসসস ছেলের সখ দেখ, আমা’কে উলঙ্গ দেখে কি মা’কে বাদ দিয়ে আমা’র সাথে খেলার ইচ্ছে হয়েছে?
দেবায়ন, হ্যাঁ বইকি, তোমা’র ওই মসৃণ কামা’নো যৌনী আমি যতবারই দেখি না কেন প্রতিবারই আমা’র লি’ঙ্গ আরও উত্তেজিত হয়ে পড়ে।
দেবায়ন সোফা থেকে উঠে পড়ে আর মিউজিক সিস্টেমে গিয়ে “পরে না চোখের পলক” চালি’য়ে দেয়। খুব রোমা’ন্টিক সঙ্গীত, মা’য়ের রোমা’ন্টিক গানের কালেকশন সত্যিই দেখার মতন। সারা ঘর মধুর সঙ্গীতে ভরে ওঠে।
দেবশ্রী অ’নুপমা’র আলি’ঙ্গনপাশ থেকে নিজেকে মুক্ত করে সোফার উপরে উঠে বসে, পরনে শুধু মা’ত্র একটা’ লাল ছোটো প্যান্টি, স্তন দুটি সামনের দিকে উঁচিয়ে রয়েছে। ফর্সা স্তনের মা’থায় স্তনের বোঁটা’ কালো বড় বড় কিসমিসের মতন ফুলে রয়েছে, সুগোল স্তন তীব্র পেষণের ফলে লালচে হয়ে গেছে। মা’থার চুল এলোমেলো, চোখের সুখের পরশ, সারা মুখ লাল, ঠোঁট দুটি ভিজে। সারা শরীরে ঘামের ক্ষুদ্র ক্ষুদ্র বি’ন্দু। পা দুটি অ’ল্প ফাঁক করে বসে থাকে দেবশ্রী, যাতে দেবায়ন ওর যৌনীর সৌন্দর্য দুচোখ ভরে উপভোগ করতে পারি। লাল প্যান্টি যৌনীর উপরে রঙের প্রলেপের মতন সেঁটে গেছে। যৌনীর অ’বয়াব পরিষ্কার দেখা যাচ্ছে, ঠিক যৌনীর জায়গা ভিজে গিয়ে যৌনীর পাপড়ি আর চেরা দেখা যায়।
অ’নুপমা’ ঠ্যালা খেয়ে ধুপ করে দেবায়নের দিকে চলে আসে। দেবায়ন অ’নুপমা’কে দুহা’তে ধরে ফেলে। অ’নুপমা’ দেবায়নের কঠিন হা’তের মধ্যে ধরা দিয়ে মা’মনির দিকে তাকায়। দেবশ্রী ওর দিকে চুমু ছুঁড়ে দেয়।
দেবায়ন অ’নুপমা’র দুই বাজু দুই হা’তে ধরে দাঁড়িয়ে পরে। দেবায়নের সামনে অ’নুপমা’, দুজনেয় উলঙ্গ, দেবায়নের লি’ঙ্গ ওর তলপেটের উপরে ধাক্কা মা’রে আলতো করে। অ’নুপমা’ দেবায়নের দিকে মুখ তুলে তাকিয়ে হেসে ফেলে। দেবায়ন ওর বাজু ছেড়ে ওর কোমরের দুপাশে হা’ত দিয়ে ধরে। পাতলা নরম কোমর, খুব সামা’ন্য মেদ আছে বলে বেশ নাদুস নুদুস দেখতে লাগে কিন্তু খুব সেক্সি। অ’নুপমা’ তাদের মা’ঝে হা’ত দিয়ে একটি ব্যবধান তৈরি করে। দেবায়নের লাল ভেজা লি’ঙ্গের ডগা ওর ঠিক নাভির নিচে তলপেটে ছুঁয়ে যায়। অ’নুপমা’ হা’তের পাতা মেলে দেবায়নের প্রশস্ত বুকের উপরে মেলে ধরে দেবায়নের চোখে চোখ রাখে। দেবায়ন ওর নরম কোমরের দুপাশে হা’তের তালু দিয়ে চেপে ধরে আর মৃ’দু মৃ’দু চাপ দিতে থাকে। দেবায়নের চোখ ওর বুকের উপরে চলে যায়, দেবশ্রী চরম পেষণের ফলে দুই স্তন লাল হয়ে গেছে, কিছু সরু সরু আঁচরের দাগ পরে গেছে স্তনের নরম মা’ংসে। বোঁটা’ দুটি কালো আঙ্গুর ফলের মতন দেবায়নের দিকে উঁচিয়ে থাকে, দেবায়ন ওর মুখ, ওর স্তন সবকিছুর উপরে চোখ বুলি’য়ে দেখতে থাকে।
অ’নুপমা’ দেবায়নকে নিচু স্বরে বলে – দেবু আমি একটু স্নান করতে যাব, প্লি’জ ছেড়ে দে।
দেবায়ন – কত বার স্নান করবি’ রে তুই?
দেবশ্রী ওদিক থেকে বউমা’কে বলে – দেবুকে সঙ্গে নিয়ে বাথরুমে ঢুকে পর।
দেবায়ন মা’য়ের উদ্দেশে বলে – মা’, আমরা স্নান করার সময়ে তুমি কি করবে শুনি?
দেবশ্রী – আমিও একটু ফ্রেশ হব, কাল সকাল থেকে তুই আমা’র হা’ড় মা’ংস এক করে দিয়েছিস শয়তান ছেলে।
দেবায়ন উত্তর দেয়, তোমা’কে আবার পেলে আমি তোমা’কে নিংড়ে খেয়ে নেব।
অ’নুপমা’ হেসে ফেলে তাদের কথা শুনে, ঘাড় ঘুরিয়ে দেবশ্রীকে বলে – মা’মনি, তুমি না হয় একে সামলাও আর আমা’কে একটু রেহা’ই দাও।
দেবায়ন এক ঝটকায় অ’নুপমা’কে ঘুরিয়ে দাঁড় করেয়ে দিলো, ওর পিঠ দেবায়নের দিকে। দেবায়ন পেছন থেকে অ’নুপমা’কে জড়িয়ে ধরে, কোমরের দুপাস থেকে হা’ত সামনে নিয়ে এসে ঠিক পেটের উপরে চেপে ধরে নিজের দিকে টেনে নিলো। শক্ত গরম লি’ঙ্গ ওর নরম ডাঁসা বড় বড় পাছার খাঁজে চেপে ধরলো। অ’নুপমা’, নিজের নগ্ন পাছার, ত্বকের উপরে দেবায়নের গরম লি’ঙ্গের পরশ পেয়ে ককিয়ে ওঠে। দেবায়নের হা’ত চেপে ধরলো নিজের পেটের উপরে। দেবায়ন ওর পাছার খাঁজে লি’ঙ্গ চেপে ধরে ঘষতে শুরু করে দিলো। উত্তপ্ত লি’ঙ্গের সাথে অ’নুপমা’র নরম পাছার মসৃণ ত্বকে ঘর্ষণের ফলে আগুন জ্বলে ওঠে। দেবায়ন মৃ’দু মৃ’দু কোমর নাড়াতে থাকে আর অ’নুপমা’ দেবায়নের হা’ত ওর পেটের উপরে চেপে ধরে থাকে। তাদের দেহ ধীরে ধীরে উত্তপ্ত হয়ে ওঠে কামনার আগুনে।
দেবায়নের লি’ঙ্গের লাল মা’থা থেকে রস বেড়িয়ে অ’নুপমা’র পাছা ভিজিয়ে দেয়। অ’নুপমা’ দেবায়নের লি’ঙ্গ নির্গত রসের ভেজা অ’নুভব করে জোরে নিজের পাছা চেপে ধরে দেবায়নের উত্থিত লি’ঙ্গের উপরে। দেবায়ন বাঁ হা’ত নিয়ে যায় ওর গোল তলপেটের উপরে। অ’নুপমা’ আলতো ঠোঁট ফাঁক করে ককিয়ে ওঠে দেবায়নের হা’ত যখন ওর নাভির নিচে চলে যায়। দেবায়ন ডান হা’ত চেপে ধরলো ঠিক ওর স্তনের নিচে, দু হা’তে আস্টেপিস্টে অ’নুপমা’কে বাহু বন্ধনে বেঁধে নিলো সে। অ’নুপমা’ দেবায়নের বাহুপাশে উত্তেজিত সাপের মতন কাতরাতে শুরু করে দেয়। দেবায়ন জোরে হা’ত চেপে ধরলো অ’নুপমা’র তলপেটের উপরে আর জোরে জোরে দেবায়নের কঠিন লি’ঙ্গ ওর নরম পাছার খাঁজে ঘষে দিলো। দেবায়নের কুঞ্চিত অ’ন্ডকোষ অ’নুপমা’র কোমল পাছার উপরে ঘষা খেয়ে, চেপে যায়। অ’ণ্ডকোষ থেকে বীর্য ঊর্ধ্বমুখী হয়ে আসে।
অ’নুপমা’ সাপের মতন দেবায়নের বাহুপাশে বাঁধা পরে দেবায়নের চাপের তালেতালে পাছা নাচিয়ে চলে। দেবায়ন ডান হা’তের থাবায় অ’নুপমা’র বাম স্তন চেপে ধরলো আর পিষতে শুরু করে দিলো। অ’নুপমা’র নরম স্তন দেবায়নের হা’তের চাপে, মা’খনের মতন গলে গেল।
অ’নুপমা’ শীৎকার করে উঠলো – উফফফফ… দেবুরে, কি করছিস তুই, আমি আর থাকতে পারছি না… থাম এবার…।
দেবায়ন থামে না, অ’নুপমা’কে সামনের দিকে একটুখানি ঝুকিয়ে দিলো। যার ফলে দেবায়নের উত্থিত লি’ঙ্গ সোজা অ’নুপমা’র রসালো যৌনীর মুখে চলে এল। দেবায়নের লি’ঙ্গের লাল মা’থা অ’নুপমা’র যৌনীর চেরায় অ’বস্থিত। অ’নুপমা’ দেবায়নের লি’ঙ্গের লাল মা’থা নিজের যৌনীর চেরায় অ’নুভব করে দেবায়নের দিকে ঘাড় ঘুড়িয়ে তাকায়। দুই চোখ আধা খোলা, ঠোঁট আধা খোলা, চেহা’রায় মা’খা কামনার তীব্র রঙ।
ফিসফিস করে বলে, দেবু তোর লি’ঙ্গ দেখি দিন দিন আরও শক্ত হয়ে যাচ্ছে রে, প্লি’জ কিছু কর, বড় গরম লাগছে।
দেবায়ন একটু খানি নিজের কোমর পেছনে করে সোজা তার লি’ঙ্গ ওর যৌনীর মুখে চেপে ধরলো। অ’নুপমা’র যৌনীর পাপড়ি দেবায়নের লাল মা’থার চারদিকে মেলে ধরলো। দেবায়নের বাঁ হা’ত তলপেট ছাড়িয়ে নিচে নেমে ওর দুই পেলব জানুর মা’ঝে চলে গেল। সামনে থেকে আঙুল দিয়ে দেবায়ন ওর যৌনীর চেরা মেলে ধরলো। মধ্যমা’ ঢুকিয়ে দিলো যৌনীর চেরায় আর সোজা গিয়ে আঙুল স্পর্শ করল অ’নুপমা’র ছোট শক্ত ভগাঙ্কুরে। অ’নুপমা’ থাকতে না পেরে পাছা পেছনে করে নিল দেবায়নের হা’ত থেকে বাঁচার জন্য, কিন্তু তাঁর ফল হল বি’পরিত। দেবায়নের শক্ত লৌহ কঠিন উত্তপ্ত লি’ঙ্গ সোজা গেঁথে গেল অ’নুপমা’র রসালো যৌনীর ভিতরে। এক ঝটকায় সবকিছু হয়ে গেল, অ’নুপমা’ তার যৌনীর ভিতরে দেবায়নের লি’ঙ্গের প্রবেশ অ’নুভব করে শিওরে উঠলো।
শীৎকার করে ওঠে কামা’র্ত রমণী – ওরে দেবু, কি গরম রে, উফফফ, একদম মেরে ফেললি’ শয়তান ছেলে।
দেবায়ন ধিরে ধিরে কোমর পেছনে টেনে লি’ঙ্গের অ’র্ধেক ওর ভিজে চুপচুপে যৌনীর ভিতর থেকে বের করে নিলো। ডান হা’তে চেপে ধরে ওর স্তন তারপর এক জোর ধাক্কায় আবার গেঁথে দেয় তার লি’ঙ্গটা’ ওর প্রেমিকার সিক্ত যৌনীর মধ্যে। অ’নুপমা’ আবারও ককিয়ে ওঠে সামনের দিকে ঝুঁকে পরে।
তাদের ঠিক সামনে, সোফার উপরে বসে নগ্ন দেবায়নের মা’, ছেলে আর ছেলের বউয়ের আদরের খেলা দেখতে দেখতে নিজের স্তনের উপরে দুই হা’ত নিয়ে গিয়ে আলতো করে পিষে নেয় নিজের স্তন। দেবশ্রী বুকের ওঠা নামা’ দেখে দেবায়ন বুঝতে পারে মা’য়ের শ্বাসের গতি বেড়ে গেছে। দুই উরু পরস্পরের সাথে চেপে ধরে ঘষতে শুরু করে দেবশ্রী। সেই কামুক দৃশ্য দেখে দেবায়ন কোমর নাচিয়ে অ’নুপমা’র ভিজে যৌনীর মধ্যে লি’ঙ্গ সঞ্চালন তীব্র করে দেয়।
দেবায়ন শক্ত লি’ঙ্গ বের করে পর পর কয়েকটা’ জোরে চাপ দিলো অ’নুপমা’র ভেজা রসালো যৌনীর মধ্যে। অ’নুপমা’র পাছা দুলে উঠলো দেবায়নের চরম ঠাপানোর ফলে। দেবায়ন ডান হা’ত নিয়ে ওর যৌনীর চেরার মধ্যে আঙুল ঢুকিয়ে ডলতে শুরু করে। মা’ঝে মা’ঝে ওর ভগাঙ্কুর চেপে ধরে আঙুল দিয়ে আর নাড়িয়ে দিতে থাকে।
অ’নুপমা’ শীৎকার করে ওঠে চরম সুখের স্পর্শে – উহুহুহুহ, ইসসসস…।
অ’নুপমা’র শীৎকার আর মন্থনের থপথপ আওয়াজে ঘর মুখরিত হয়ে যায়। ওদিকে দেবশ্রী কি করছে সেটা’ খেয়াল নেই তাদের। দেবায়ন ব্যাস্ত অ’নুপমা’র যৌনীতে নিজের লি’ঙ্গের সঞ্চালন করতে আর অ’নুপমা’র ভারী পাছার দুলুনি দেখতে। ঠাপের ফলে অ’নুপমা’র নাদুসনুদুস কমনীয় দেহ দুলতে শুরু করে দেয়।
প্রচন্ড যৌনক্ষুধায় দেবায়ন পাগল হয়ে যায়, অ’নুপমা’র যৌনীর মধ্যে কামলালসার পীরিত হা’য়নার মতন মন্থন শুরু করে দিলো। দেবায়ন বারে বারে ডান হা’তে ওর যৌনীর চেরা ডলতে থাকলো আর বাম হা’তে দুই স্তন নিয়ে পিষে দিলো। একবার বাম স্তন একবার ডান স্তনে, এই ভাবে দুই স্তনের উপরে দেবায়নের হা’তের আক্রমন অ’নুপমা’কে বি’ধ্বস্ত করে দেয়। দেবায়নের হা’তের তালুর উপরে মা’খনের দলার মতন অ’নুপমা’র নরম স্তন গলে গেল। হা’তের তালুর উপরে অ’নুপমা’র স্তনের বোঁটা’ যেন উত্তপ্ত নুড়ি পাথরের মতন মনে হয়।

 

 

 

দেবায়ন তর্জনী দিয়ে অ’নুপমা’র যৌনীর চেরা ডলতে থাকে আর বুড়ো আঙুল দিয়ে নরম তুলতুলে পিচ্ছিল ভগাঙ্কুর উপরে থেকে থেকে চেপে ধরে। অ’নুপমা’র শ্বাসের গতি বেড়ে যায়, বুক প্রচন্ড জোরে ওঠা নামা’ করে। চরম যৌনক্ষুধায় উত্তেজিত অ’নুপমা’ গরম লি’ঙ্গের উপরে ভারী পাছা আর নরম যৌনী নাচাতে শুরু করে দেয়। দেবায়ন কোমর পেছনে টেনে যেই লি’ঙ্গ বাহির করে আনে তখনি আবার অ’নুপমা’ পাছা পেছনে ঠেলে দেবায়নের লি’ঙ্গ নিজের যৌনীর মধ্যে গেঁথে নিতে চেষ্টা’ করে। দেবায়ন উত্তেজনায় গোঙাতে শুরু করে দিলো, অ’নুপমা’ও সমা’ন তালে ইসসস… উম্মম্মম শীৎকার করতে থাকে। চলতে থাকে দেবায়নের লি’ঙ্গের ঠ্যালা আর অ’নুপমা’র ভারী পাছা দোলানর কামলালসার রতিখেলা। শীৎকারে শীৎকারে আর দেবায়নের তীব্র শ্বাসের আওয়াজে ঘর ভরে যায়।
দেবায়নের লি’ঙ্গ কাঁপতে শুরু করে, বীর্যপাত আসন্ন, অ’ণ্ডকোষে আগুন লেগে যায়। অ’নুপমা’র যৌনীর দেয়াল ছাড়তে চায়না দেবায়নের গরম কঠিন লি’ঙ্গ। দেবায়ন বেশ কয়েকবার প্রচন্ড জোর চাপ দেওয়ার পরে লি’ঙ্গ পুরো টেনে বার করে আনে অ’নুপমা’র ভিজে যৌনীর মধ্যে থেক। ক্ষণিকের জন্য বাইরে রেখে, একটা’ জোর ধাক্কা মেরে আবার ঢুকিয়ে দেয় তার কঠিন গরম লি’ঙ্গটা’ অ’নুপমা’র যৌনীর পিচ্ছিল গুহা’র মধ্যে। অ’নুপমা’ ককিয়ে উঠল দেবায়নের জোর ধাক্কা খেয়ে, সারা শরীর অ’বশ হয়ে এল তার। প্রচন্ড লালসার উত্তেজনায় দেবায়নের শরীর কাঁপতে শুরু করে দেয়, সাথে সাথে অ’নুপমা’র নরম সাপের মতন কমনীয় দেহ পল্লব কাঁপতে শুরু করে। দেবায়ন একটু নিচের দিকে ঝুঁকে পড়লো আর অ’নুপমা’র স্তন চেপে সোজা করে দাঁড় করিয়ে দিলো। দেবায়নের লি’ঙ্গ অ’নুপমা’র যৌনীর মধ্যে গেঁথে রয়ে গেল।
অ’নুপমা’ দেবায়নের লি’ঙ্গের উপরে বসে, ওর রসালো যৌনী শক্ত করে কামড়ে ধরে থাকে দেবায়নের লি’ঙ্গ। দেবায়নের লি’ঙ্গের মা’থা অ’নুপমা’র যৌনীর শেষ প্রান্তে গিয়ে ঠেকে। রসালো যৌনীর সিক্ত দেয়াল দেবায়নের লি’ঙ্গের চারপাশে পিচ্ছিল একটা’ প্রলেপের মতন আঁকড়ে ধরে প্রবল ভাবে। অ’নুপমা’র যৌনী প্রচন্ড আঁটো মনে হল – যেন সে দেবায়নের গরম লি’ঙ্গ ছিঁড়ে নেবে গোড়া থেকে। প্রচন্ড উত্তেজনার চরম শিখরে পৌঁছে যায় অ’নুপমা’। যোনিরস তিরতির করে বেড়িয়ে আসে তার যৌনীর ভিতর থেকে, ভিজিয়ে দেয় দেবায়নের কঠিন উত্তপ্ত লি’ঙ্গ। ওর উষ্ণ যোনিরস যৌনী চুইয়ে দেবায়নের লি’ঙ্গের চারপাশে, বয়ে চলে। তীব্র কামনার ফলে তাদের শরীরে ঘাম দিয়ে দেয়। ত্বকের সাথে ত্বক লেপটে যায়, ঘামের সাথে ঘাম মিশে যায়। দেবায়নের সামনের শরীরের অ’ঙ্গ প্রত্যঙ্গ অ’নুপমা’র পাছা, পিঠ উপরে সেঁটে থাকে আঠার মতন। উত্তপ্ত তরল লাভা দেবায়নের লি’ঙ্গের গোড়ায় টগবগ করে ফুটতে শুরু করে দেয়। অ’নুপমা’র যৌনীর দেয়াল দেবায়নের লি’ঙ্গ একবার কামড়ে ধরে একবার ছেড়ে ধিরে ধিরে মন্থন করে চলে।
অ’নুপমা’ দুহা’তে নিজের স্তন চেপে ধরে দেবায়নের নাম ধরে ডেকে উঠলো – দেবুউউউউউউ…… উহহহহহ… কি করছিস রে তুই… ফেটে গেল, চেপে ধর আমা’কে… ওরে আরও জোরে… ইসসসস… আমি শেষ এবারে… দেবুউউউউউ…..
দেবায়নের শরীরে ক্ষুধার্ত আসুরের শক্তি ভর করে। দেবায়ন অ’নুপমা’র স্তন ছেড়ে দিয়ে ডান হা’ত নিয়ে এলো ওর গলার কাছে। গলা চেপে পেছনে ঠেলে দিয়ে ঠোঁটে ঠোঁট চেপে ধরলো। অ’নুপমা’ দেবায়নের নিচের ঠোঁট কামড়ে ধরলো। দেবায়ন অ’নুপমা’কে দুহা’তে আস্টেপিস্টে জড়িয়ে ধরে থাকলো। দেবায়ন অ’নুপমা’র গলা চেপে ধরে, দাঁত পিষে নিজেকে আসন্ন বীর্যপাত থেকে পিছিয়ে নিয়ে এলো।
দেবায়ন এত তাড়াতাড়ি অ’নুপমা’র রসালো যৌনীতে মা’ল ঢেলে খেলা শেষ করতে চাইছিলো না, ওর নধর কামুকবি’লাসী দেহপল্লব নিয়ে আরও খেলার ইচ্ছে দেবায়নের। গলায় দেবায়নের হা’তের চাপের ফলে অ’নুপমা’র শ্বাস নিতে কষ্ট হয়। অ’নুপমা’ দেবায়নের হা’ত ধরে একটু ঢিলে করে দেয়। অ’নুপমা’ চোখ বন্ধ করে দেবায়নের ঠোঁটে ঠোঁট চেপে ধরে থাকে। দেবায়ন চোখ বন্ধ করে অ’নুপমা’র শরীরের সব রস, সব সুধা নিজের শরীরের প্রত্যেক অ’ঙ্গের সাথে মিলি’য়ে নিতে প্রানপন চেষ্টা’ করে। দুজনে নাকের পাটা’ ফুলি’য়ে শ্বাস নিতে থাকলো, পরস্পরের উষ্ণ প্রশ্বাস পস্পরের চেহা’রার উপরে মা’খিয়ে দিলো।
অ’নুপমা’র সিক্ত রসালো যৌনীর মধ্যে বেশ কিছুক্ষণ কঠিন গরম লি’ঙ্গ গেঁথে রাখার পরে আলতো করে টা’ন দিয়ে লি’ঙ্গ বের করে আনলো। অ’নুপমা’র মিষ্টি রসালো যৌনী দেবায়নের লি’ঙ্গ ছাড়তে চায়না। লি’ঙ্গ বের করে আনতেই, অ’নুপমা’ একটু কেঁপে ওঠে। ঠাণ্ডা হা’ওয়া দেবায়নের গরম ভেজা লি’ঙ্গের উপরে বয়ে যায়, এক অ’দ্ভুত অ’নুভুতি সারা শরীরে খেলে যায়। দেবায়ন লি’ঙ্গ বের করে এনে ওর ভারী পাছার মা’ঝে আলতো করে ঠেকিয়ে রাখলো। দেবায়নের ঠোঁট ছেড়ে অ’নুপমা’ চোখ মেলে দেবায়নের চোখের উপরে গভীর ভাবে তাকায়। দেবায়ন অ’ত্যধিক কামক্ষুধার তরল আগুন মা’খা চাহনি নিয়ে অ’নুপমা’র লালসা পরিতৃপ্ত কালো চোখের তাকিয়ে থাকে। অ’নুপমা’ দেবায়নের হা’তের উপরে হা’ত দিয়ে দেবায়নের আলি’ঙ্গন আরও নিবি’ড় করে তোলে।
তক্ষণ দুজনেয় পরস্পরকে হা’রিয়ে দিতে এত ব্যাস্ত ছিলো যে মা’য়ের দিকে খেয়াল ছিল না তাদের। দেবায়ন আর অ’নুপমা’ মা’য়ের দিকে তাকিয়ে দেখে, মা’ সম্পূর্ণ উলঙ্গ হয়ে সোফার উপরে বসে যৌনীর মধ্যে ডান হা’তের দু’আঙুল চেপে ধরে বসে রয়েছে। দুই পা সামনের দিকে ছড়িয়ে মেলে ধরা, বাকি দেহ সোফার উপরে এলি’য়ে। মা’থা একটু পেছনে হেলান, চোখ দুটি একটু খোলা, তাদের দিকে চেয়ে মিটিমিটি হা’সছে, ঠোঁটে উত্তেজক কামুক হা’সি। মা’থার চুল ছড়িয়ে পড়েছে সুন্দর মুখখানির উপরে। মন্থন করতে করতে উত্তেজনার চরম শিখরে নিজেকে পৌঁছে দিয়েছে দেবশ্রী। ওর ঠোঁটের পরিতৃপ্তির হা’সি দেখে সেটা’ অ’নুধাবন করতে অ’সুবি’ধে হয়না। বাঁ হা’তে ডান স্তন নিয়ে ধিরে ধিরে খেলা করে, দু আঙ্গুলে নিজের স্তনের বোঁটা’ নিয়ে গোল গোল ঘুড়িয়ে দেয়। শ্বাসের ফলে দুই সুগোল নরম স্তন ওঠানামা’ করে। শ্বাসের ফলে তুলতুলে পেট ওঠানামা’ করতে থাকে। লাস্যময়ী মৎস্যকন্যার দেহে সাগর জলের ঢেউ খেলে বেড়ায়। দেবশ্রী যোনিরস গড়িয়ে পরে যৌনীর ভিতর থেকে, ভিজিয়ে দিয়েছে ঠিক যৌনীর নিচের দিকের পাছা আর পাছার খাঁজ। চিকচিক করছে যোনিরসে ভেজা ফর্সা ত্বক। সারা বাড়ি যেন একটা’ বি’শাল কামক্রীড়ার খেলা ঘর। তিনটে প্রাণীর মধ্যে কেউ সেই খেলা থেকে পিছিয়ে নয়।
দেবায়ন অ’নুপমা’র গালে গাল ঘষে কানেকানে বলে – কিরে বউ তোর যৌনীতে এখনও তো কিছু ঢুকলও না তাতেই কত রস ঝরিয়ে দিয়েছিস তুই।
অ’নুপমা’ ফিসফিস করে বলে – তোর মা’ল তো এখনো ঝরেনি, আর কতক্ষণ ধরে রাখবি’ নিজেকে? যৌনিটা’কে একটু শান্ত করে দে তুই তোর গরম ঠাটা’নো লি’ঙ্গ দিয়ে।
দেবায়ন অ’নুপমা’র নরম স্তনের উপরে আলতো আদর করে বললো, তুই আমা’র মিষ্টি বউ, তোকে ছাড়তে ইচ্ছে করছে না।
অ’নুপমা’ – তুই মা’মনির শরীর নিয়ে কি করে খেলা করবি’ সেটা’ লাইভ দেখতে খুব ইচ্ছে করছে আমা’র।
মা’য়ের কথা কানে যেতেই এক অ’ন্য রকমের উত্তেজনা অ’নুভব করে দেবায়ন। নিষিদ্ধ, অ’লঙ্ঘনিয় প্রবল যৌন উত্তেজনা আর কামক্ষুধা যেন দেবায়নকে তাড়িয়ে বেড়ায়। দেবায়ন অ’নুপমা’র দেহ থেকে হা’তের বেড় আলগা করে দিলো। অ’নুপমা’ দেবায়নের বাহুর পিষ্ট আলি’ঙ্গন থেকে নিজেকে মুক্ত করে দেবায়নের দিকে ঘুরে দাঁড়ায়। দেবায়ন ওর কোমরের দুপাস আলতো করে ধরে রাখে। অ’নুপমা’ দেবায়নের গালে হা’ত বুলি’য়ে, পায়ের বুড়ো আঙ্গুলে ভর দিয়ে দেবায়নের ঠোঁটে প্রেমের একটু মধুর চুমু খায়। আলতো সেই মিষ্টি ঠোঁটের পরশ দেবায়নকে এক অ’নাবি’ল সাগরের নিয়ে যায়।
অ’নুপমা’ দেবায়নের ঠোঁট ছেড়ে তার হা’ত ধরে ছোটো কাঁচের টেবি’লে বসিয়ে দেয়। তারপর মা’মনির নিস্তেজ কাম পরিতৃপ্ত কমনীয় দেহ পল্লবের পাশে বসে পরে। মা’মনির গলা দুহা’তে আলতো করে জড়িয়ে ধরে অ’নুপমা’। মা’থা টেনে নেয় নিজের কাঁধের উপরে। দেবশ্রী নিজেকে ছেড়ে দেয় অ’নুপমা’র আদরের আলি’ঙ্গনে।
নিজেকে আদর করার ফলে আর উত্তেজনায় দেবশ্রীর ফর্সা পেলব কমনীয় শরীর ঘর্মা’ক্ত হয়ে উঠেছে, সারা শরীর থেকে এক গোলাপি আভা ঠিকরে বের হয়। দেবায়ন টেবি’ল সরিয়ে দিয়ে মা’য়ের মেলে ধরা পায়ের মা’ঝে হা’ঁটু গেড়ে বসে পড়লো। দেবশ্রী পেলব জঙ্গা দেবায়নের শরীরের দুপাশে, জানুর ভিতর দিকের কোমল মসৃণ ত্বক দেবায়নের শরীরে স্পর্শ করে। উত্তপ্ত ত্বক দেবায়নের উত্তপ্ত ত্বকের সাথে ঘষা খায়।
দেবায়ন দুহা’তের থাবা মেলে ধরলো মা’য়ের উষ্ণ জানুর উপরে। মসৃণ রোমহীন জানুর পরশ মখমলের মতন মনে হল গরম তালুর উপরে। ওর দেহ এত গরম হয়ে গেছে মনে হল যেন জ্বর এসেছে, জৈবি’ক ক্ষুধার চরম জ্বরে আক্রান্ত দেবায়ন।
দেবায়ন চেয়ে দেখে তার প্রিয় মা’য়ের মুখখানি। মা’থার চুল অ’বি’ন্যস্ত, গাল লাল, ঠোঁট জোড়া অ’ল্প খোলা, শ্বাসের ফলে দুই উন্নত স্তন জোড়া মৃ’দু ওঠানামা’ করছে। স্তনের উপরে কালচে বাদামি বোঁটা’ দেখে মনে হলো যেন সাগর জলের বি’শাল ঢেউয়ের উপরে ক্ষুদ্র দুই নুড়ি পাথর দোলা খায়। অ’নুপমা’ তার গাল মা’মনির গালে চেপে ধরে। দেবশ্রী ছেলের চোখে লালসা আর ভালোবাসার আগুন দেখে মৃ’দু হা’সে।
দেবায়ন হা’তের তালু দিয়ে আলতো করে বুলি’য়ে দিলো মা’য়ের হা’ঁটু থেকে জানুসন্ধি পর্যন্ত। দেবশ্রীর দুই আঙুল অ’নুর যৌনীর চেরার মা’ঝে আলতো করে ছুঁয়ে থাকে। আঙুল দুটি যোনিরসে ভেজা আর যৌনীর চারপাশ রসে ভিজে চকচক করছে। গোলাপি যৌনীর পাপড়ি দুটি বেড়িয়ে আসে সিক্ত যৌনীর গুহা’র ভিতর থেকে। দেবায়ন ওর মুখের দিকে তাকালো, দুই মিষ্টি লাস্যময়ীর চেহা’রা এক সাথে দেবায়নের চোখের সামনে।
দেবশ্রী অ’নুপমা’কে জিজ্ঞেস করে – কিরে কেমন লাগলো আমা’র সামনে বরের চোদন খেতে?
অ’নুপমা’ নাক কুঁচকে দেবায়নের দিকে চোখ ছোটো ছোটো করে উত্তর দেয় – সো সো…
দেবায়ন দাঁত খিচিয়ে ওর দিকে তাকিয়ে হেসে দেয় – করার সময় তো কোঁত কোঁত করে পাছা দুলাচ্ছিলি’।
হিহি করে হেসে ফেলে অ’নুপমা’ – নারে, প্রতিবারের মতোই মনে হল যেন একটা’ টর্নেডো বয়ে গেছে আমা’র উপর দিয়ে।
দেবশ্রী একটা’ মুচকি শয়তানি হা’সি দিয়ে বললো – তার মা’নে বল, আমা’র ছেলের চোদন ভালো লেগেছে তোর, না হলে কি আর রসিয়ে রসিয়ে পাছা নাচিয়ে দেবুর লি’ঙ্গ তোর যৌনীতে নিতি।
মা’য়ের কথা শুনে দেবায়ন হেসে ফেলে। অ’নুপমা’র গাল লাল হয়ে ওঠে মা’মনির মুখে ওইরকমের কথা শুনে।
অ’নু দেবায়নকে বলে – তা ঠিক, কিন্তু কেমন যেন ঝড়ের গতিতে সব শেষ হয়ে গেল।
দেবায়ন – রাতের বেলায় বেশ রোমা’ন্টিক মুড নিয়ে তোর সাথে করব, তোর কোন চিন্তা নেই।

 

 

দেবায়ন মা’য়ের দিকে তাকিয়ে ছোটো একটা’ চুমু ছুঁড়ে দিলো। দেবশ্রী ওর সিক্ত যৌনীর ভিতর থেকে আঙুল বের করে এনে দেবায়নের ঠোঁটের উপরে রাখলো। দেবায়ন মা’য়ের যোনিরসে ভেজা দু’আঙুল মুখে পুরে নিলো। দেবায়নের মুখের ভিতর গরম লালা আর যোনিরসে এক অ’নাবি’ল মিশ্রণ তৈরি হয়ে গেল। দেবায়ন চুষে চেটে মা’য়ের আঙুল থেকে মা’য়ের যোনিরস চেটে নিলো। দেবশ্রী কিছু পরে ছেলের মুখ থেকে আঙুল বের করে নিলো।

দেবায়নের দুই বুড়ো আঙুল অ’নুর যোনিপথের কাছাকাছি চলে আসে। যৌনীর ঠিক উপরে ত্রিকোণ আকারের বেশ সুন্দর করে সাজান কালো কুঞ্চিত রেশমি চুলের ছোটো বাগান। দেবায়ন বুড়ো আঙুল দুটি দিয়ে ওই বাগানের নরম চুলে আঙুল বুলি’য়ে দিতে থাকে। মা’ঝে মা’ঝে দুষ্টু আঙুলগুলি’ দেবায়নের কথা শোনে না, চলে যায় ঠিক যৌনীর দুপাশের ফোলা অ’ংশে। অ’নুপমা’র যৌনীর অ’বয়ব ঠিক যেনো একটা’ খেজুর বি’চির মতন, মা’ঝখানে একটা’ সরু চেরা, সেই সরু চেরার ভিতর থেকে উঁকি মেরে আছে দুই কালচে গোলাপি অ’ভ্যন্তর পাপড়ি।

দেবায়ন দুহা’তে মা’য়ের উরু দুপাশে ঠেলে দিয়ে মা’য়ের আরও কাছে চলে এলো। দেবায়নের কোমর সোজা মা’য়ের জানুসন্ধির কাছে চলে আসে। দেবায়নের গরম কঠিন লি’ঙ্গ সোজা দাঁড়িয়ে পরে, মা’য়ের ভিজে থাকা যৌনীর চেরা বরাবর ছুঁয়ে যায়। মা’য়ের কোমল যোনি পাপড়ি দেবায়নের গরম লি’ঙ্গে আলতো করে চুমু খায়। দেবায়ন আলতো করে কোমর নাড়িয়ে তার গরম লি’ঙ্গ দিয়ে মা’য়ের যৌনী বরাবর আদর করে দিলো। দেবশ্রী চোখ বন্ধ করে অ’তন্ত আরামের সাথে ছেলের গরম লি’ঙ্গের পরশ উপভোগ করে যৌনীর উপরে।
নুপমা’ মা’মনির মুখ নিজের দিকে ঘুড়িয়ে দিয়ে ঠোঁটে ঠোঁট চেপে ধরে। দেবশ্রীর বাঁ হা’ত অ’নুপমা’র স্তনের উপরে চলে আসে, আলতো করে বউমা’র নরম উন্নত স্তনে আদর করে দেয় দেবশ্রী। দেবায়ন মা’য়ের দিকে ঝুঁকে পরে মা’য়ের ঘাড়ের উপরে মুখ গুঁজে ঘাড়ের পাশে ঠোঁট চেপে ধরলো। ছেলের উষ্ণ ঠোঁটের পরশে দেবশ্রীর দেহ কেঁপে ওঠে।
বউ-শাশুড়ি নিজেদের জিব আর ঠোঁট নিয়ে পরস্পরের মধ্যে চুম্বনের খেলা শুরু করে দেয়। দেবায়নের লি’ঙ্গ ধিরে ধিরে মা’য়ের যৌনী বরাবর ওঠানামা’ করে। দেবায়ন কোমর একটু নিচে নামিয়ে মা’য়ের যৌনীর পাপড়ি মা’ঝে লি’ঙ্গের শক্ত লাল মা’থা চেপে ধরলো। দেবশ্রীর যৌনীর পাপড়ি একটু খানি হা’ঁ হয়ে গেল, ছেলের লি’ঙ্গের লাল মা’থা সোজা গিয়ে ঘষা খেল তার ভগাঙ্কুরে। দেবশ্রী সেই সুখের স্পর্শে অ’নুপমা’র আলি’ঙ্গনের মা’ঝে কেঁপে উঠল।
দেবায়ন দুহা’তে মা’য়ের কোমর জড়িয়ে ধরলো। এমন সময় অ’নুপমা’ এক অ’দ্ভুত কান্ড করে বসে। দেবায়ন আর দেবশ্রীর শরীরের মা’ঝে হা’ত এনে দেবায়নের লি’ঙ্গ মুঠি করে ধরে ফেলে। দেবায়ন গরম কঠিন লি’ঙ্গের উপরে অ’নুপমা’র নরম আঙ্গুলের স্পর্শ পেয়ে কেঁপে উঠলো। অ’নুপমা’ দেবশ্রীর ঠোঁট চেপে ধরে থাকে আর চোখে খুলে দেবায়নের দিকে আড়চোখে তাকায়। দেবায়ন অ’নুপমা’র দিকে তাকিয়ে ওর নরম হা’তের মুঠির মধ্যে লি’ঙ্গ সঞ্চালন করতে শুরু করে। অ’নুপমা’ দেবায়নের লি’ঙ্গ চেপে ধরে আরও শক্ত করে, তারপরে মা’মনির যৌনীর চেরায় ঘষে দিতে শুরু করে। সেই চরম সুখের স্পর্শে দেবায়নের লি’ঙ্গ ফেটে পড়ার উপক্রম হয়।
দেবায়ন অ’নুপমা’র দিকে তাকিয়ে গোঙাতে শুরু করে দিলো, ওরে বউ, লি’ঙ্গ ছাড়, না হলে এখুনি আমা’র মা’ল পড়ে যাবে।
অ’নুপমা’ বুড়ো আঙুল আর তর্জনী গোল করে দেবায়নের লি’ঙ্গের গোড়া চেপে ধরে। চাপের ফলে দেবায়নের বীর্যপাত স্থগিত হয়ে যায় কিন্তু লি’ঙ্গের কঠিনতা একটুও কমে না। দেবশ্রী তার জানুসন্ধি ছেলের দিকে উঁচিয়ে নিয়ে আসে, ছেলেকে আহবান জানায় ওর নারী গুহা’র মধ্যে লি’ঙ্গ প্রবেশ করানোর জন্য। অ’নুপমা’ দেবায়নের যৌন উত্তেজনা আর মা’মনির কামনার ক্ষুধা বুঝতে পারে। বুঝতে পারে যে, এদের আর দেরি করালে হয়তো তারা দুজনে তাকে মেরে ফেলবো উত্তেজনায়। অ’নুপমা’র স্তন প্রবল জোরে ডলে দেয় দেবশ্রী। অ’নুপমা’র শরীর সেই কোমল হা’তের চরম পেষণ খেয়ে গরম হয়ে যায়।
অ’নুপমা’ দেবায়নের লি’ঙ্গ নিয়ে যায় মা’মনির যৌনীর মুখ বরাবর। দেবশ্রী পাছা উঁচিয়ে ভিজে নরম যৌনী দিয়ে ছেলের লি’ঙ্গের লাল ডগা চুম্বন করে। দেবায়ন সামনের দিকে ঠেলে দিলো তার কোমর, গরম কঠিন লি’ঙ্গ অ’তি সহজে, মা’য়ের সিক্ত যৌনীর গুহা’র মধ্যে ঢুকে যায়। দেবশ্রীর নরম যৌনীর দেয়াল একটা’ পিচ্ছিল দস্তানার মতন ছেলের লি’ঙ্গ কামড়ে ধরে। দেবশ্রী ছেলের উত্তপ্ত লি’ঙ্গের কঠিনতা নিজের যৌনীর অ’ভ্যন্তরে আরামের সাথে পরম আনন্দে উপভোগ করতে থাকে।
দেবশ্রী অ’নুপমা’র ঠোঁট ছেড়ে শীৎকার করে উঠল – ইইইইইইসস… আহহহহহহ… কি গরম রে তোর লি’ঙ্গটা’ দেবু… উহহহহ… আমা’র যোনি ভরে গেল… ধরে থাক… উহহহহ…।
দেবায়ন মা’য়ের কোমরের পেছনে হা’ত নিয়ে গিয়ে নরম পাছা খামচে ধরলো আর নিজের লি’ঙ্গের উপরে মা’য়ের গরম পিচ্ছিল যৌনী টেনে নিলো। দেবশ্রী পাছা উঁচিয়ে ছেলের লি’ঙ্গের তালে তাল মেলাতে এগিয়ে আসলো। দেবায়ন ঝুঁকে পড়লো মা’য়ের মুখের উপরে। দেবশ্রী বউমা’কে ছেড়ে ছেলের গলা জড়িয়ে ধরে। কপালে কপাল ঠেকিয়ে ছেলের নাকের উপরে তপ্ত শ্বাসের বন্যা বইয়ে দেয়। তার ঠোঁট জোড়া খোলা, ফুটন্ত ভাপ বের হতে থাকে মুখের ভিতর থেকে। দেবায়ন কোমর পেছনে টেনে ধিরে ধিরে আবার মা’য়ের যোনিতে ঠেলে ঢুকিয়ে দিলো তার লি’ঙ্গটা’।
লি’ঙ্গ ঢোকানো মা’ত্রই দেবশ্রী আবার ক্যোঁৎ করে উঠল – উফফফ… সোনারে… কি গরম লাগছে তোর এটা’, উফফফ…. খুউউউব আরাম…
দেবশ্রী দুই পা দিয়ে ছেলের কোমর জড়িয়ে ধরলো। কোমরের পেছনে পায়ের গোড়ালি’ পরস্পরের সাথে এটে দিয়ে চেপে ধরলো ছেলের কোমর নিজের জানুসন্ধির কাছে। দেবায়ন মা’য়ের নরম সুগোল পাছা খামচে ধরে মা’কে সোফা থেকে উঠিয়ে নিলো। দেবশ্রীর চোখের মনি ছেলের চোখের উপরে নিবদ্ধ। দেবায়ন মা’য়ের পাছা দুহা’তের থাবায় উঁচু করে তুলে ধরলো, তার লি’ঙ্গ কিছুটা’ বেড়িয়ে এল মা’য়ের যৌনীর ভিতর থেকে, যৌনীর ঠোঁটের ভিতরে থেকে যায় শুধু মা’ত্র লাল মা’থা। দেবশ্রী গোড়ালি’ দিয়ে ছেলের কোমরে চাপ দিলো, দেবায়নের কোমর এগিয়ে গেল, দেবায়ন মা’য়ের পাছার উপরে হা’তের চাপ একটু আলগা করে দিলো, দেবশ্রীর যৌনী নিচে নেমে এসে ছেলের লি’ঙ্গ আবারো গিলে ফেলল।
দেবশ্রী জিব দিয়ে ছেলের ঠোঁট চেটে দিলো, দেবায়ন ঠোঁট আলতো করে চেপে ধরলো মা’য়ের ঠোঁটের উপরে। দেবশ্রী ছেলের মুখ আঁজলা করে দুহা’তের তালুর মা’ঝে নিয়ে ঠোঁটে ঠোঁট চেপে তীব্র চুম্বন এঁকে দিলো। দেবায়নের প্রান ভরে গেল সেই মিষ্টি চুম্বনের মধু পান করে।
দেবায়ন মা’য়ের পাছা চেপে ধরে মেঝের উপরে পা ছড়িয়ে বসে পড়লো। দেবায়ন আধাশোয়া কাঁচের টেবি’লে হেলান দিয়ে মা’কে নিজের উপরে নিয়ে নিলো। দেবশ্রী ছেলের কোমর থেকে পায়ের বেড় আলগা করে নিয়ে হা’ঁটু ভাঁজ করে ছেলের ছড়ানো পায়ের উপরে গোড়ালি’ চেপে ধরে। ছেলের কোলে বসার ফলে ছেলের লম্বা শক্ত লি’ঙ্গটা’ দেবশ্রীর যৌনীর গভিরে ঢুকে পরে, মনে হল যেন যৌনীর শেষ প্রান্তে গিয়ে ছেলের লি’ঙ্গের লাল মা’থা ঠেকে গেছে। দেবশ্রী যৌনী ভরে যায় ছেলের শক্ত লম্বা লি’ঙ্গ।
শীৎকার করে ওঠে লাস্যময়ী কামুক দেবশ্রী – ইসসসস… মা’গো… কি করছিস তুই… আমি মরে যাচ্ছি রে… তোর এটা’ এতো বড় কেন রে?…
দেবায়ন ডান হা’তের থাবায় মা’য়ের সুগোল বাঁ পাছা চেপে ধরে আর বাঁ হা’ত দিয়ে মা’য়ের স্তন চেপে ধরে। দেবশ্রী ছেলের কাঁধে দুহা’তে ভর দিয়ে সামনের দিকে ঝুঁকে পড়ল। দেবায়নের মুখের উপরে দেবশ্রী রেশমি কালো লম্বা চুলের আবরন পরে গেল। মা’য়ের সারা শরীর থেকে এক কামনার তীব্র সুবাস দেবায়নের নাকে ভেসে এল। দেবায়ন আলতো করে মা’য়ের পাছার উপরে চাঁটি মা’রতে শুরু করে দিলো। দেবশ্রী ছেলের কপালে কপাল ঠেকিয়ে নিয়ে, কোমর নাচাতে শুরু করে দিলো। হতাৎ দেবশ্রী পাছা উঁচু করে ধরে আর দেবায়নের লি’ঙ্গ একটু খানি বেড়িয়ে যায় মা’য়ের সিক্ত পিচ্ছিল যৌনীর ভিতর থেকে। দেবায়ন জোরে এক চাঁটি মা’রে মা’য়ের পাছায় আর সেই তালে দেবশ্রী তার যৌনী চেপে ধরে ছেলের লি’ঙ্গের উপরে। দেবায়নের লি’ঙ্গ যেন খাবলে খায় দেবশ্রীর আঁটো যৌনীর ভিজে দেয়াল।
দেবায়ন গোঙাতে শুরু করে দিলো – হুম হুম…

 

 

নিঃশ্বাসে আগুন ঝরছে দেবায়নের। কিছু পরে দেবশ্রী খুব জোরে পাছা নাচাতে শুরু করে দেয় আর দেবায়নের মা’থার পেছনে হা’ত নিয়ে ছেলের চুলের মুঠি শক্ত করে ধরে ডান হা’তে। বাঁ হা’তের তালু ছেলের কাঁধে খামচে ধরে, নখ বসে যায় ছেলের কাঁধের পেশিতে। মা’য়ের চরম মন্থনের ফলে দেবায়নের বীর্য ঊর্ধ্বগামি, প্রচন্ড উত্তেজনায় সারা শরীর কাঁপতে শুরু করে তার, মা’য়ের যৌনীর ভিতরে দেবায়নের লি’ঙ্গ টা’নটা’ন হয়ে কাঁপতে শুরু করে। দেবশ্রী বুঝতে পারে যে ছেলের চরম সময় আসন্ন, যেকোনো সময়ে ছেলে তার যৌনী গরম বীর্যে ভরিয়ে দেব। দেবশ্রীরও সময় আসন্ন। যেকোনো মুহূর্তে সেও তার কামরসে ভাসিয়ে দিবে ছেলেকে।
দেবশ্রী সাপের মতন হিসহিস করে ওঠে – আমি আসছি রে দেবু, একটু ধরে থাক আমি আসছি, আমা’র যৌনীতে মা’ল ফেলে দে দেবু।
দেবায়ন দাঁতে দাঁত পিষে মা’য়ের নরম পাছা চেপে ধরলো – মা’ আমা’রও আসবে… আজ তোমা’কে আমা’র বীর্যে গোছল করাবো মা’।
দেবায়ন সজোরে একটা’ চাঁটি মেরে দিলো মা’য়ের পাছায়। দুলে ওঠে দেবশ্রীর নরম পাছার তুলতুলে মা’ংস। সেই চাঁটির জোরে দেবশ্রী যৌনী দিয়ে কামড়ে ধরে ছেলের লি’ঙ্গ। কিলবি’ল করে ওঠে তার সারা শরীর, সেই সাথে দেবশ্রীর কোমল পেলব দেহ পল্লব টা’নটা’ন হয়ে যায়। ঠোঁটে ঠোঁট বসিয়ে কামড়ে ধরে ছেলের নিচের ঠোঁট। দেবশ্রী ছেলের চুলের মুঠি ধরে আরও নিবি’ড় করে নিলো সেই প্রগাঢ় কামনার চুম্বন। দেবায়ন মা’য়ের স্তন পিষে, খামচে ডলে গলি’য়ে দিতে লাগলো নিজের হা’তের তালু দিয়ে।
বায়নের বীর্য বেয়ে ওঠে তার লি’ঙ্গের সরু নালী বেয়ে। যোনিরসের বান ডাকে দেবশ্রীর মিষ্টি যৌনীতে। তার যৌনীর একদম শেষ প্রান্তে গিয়ে ঠেকেছে ছেলের লি’ঙ্গের লাল মা’থা। ছলকে ওঠে গরম লাভা, ভরে দেয় সিক্ত যোনি, মিশে যায় যোনিরস আর লি’ঙ্গরস। বন্যা বয়ে যায় নারী গুহা’র অ’ভ্যন্তর। যৌনীর ভিতর থেকে চুইয়ে বাইরে বেড়িয়ে আসে মা’ ছেলের মিলি’ত কামনার সুধা।
দেবায়নের লি’ঙ্গের চারপাশ, দেবায়নের কোল, দেবশ্রী উরুর ভিতর, তাদের জানুসন্ধি, সব ভিজে যায় তাদের মিলি’ত রসধারায়। দুজনের শ্বাসের গতি চরমে পৌঁছে যায়, দেবশ্রী বুক প্রচন্ড ভাবে ওঠানামা’ করে। বুকের মা’ঝে যেন এক উদ্দাম ঝড় বয়ে যায়। পরস্পরকে জড়িয়ে ধরে তারা কামনার সুখের সাগরে ডুব দিয়ে দিলো। দেবশ্রী ছেলের মা’থা ছেড়ে, ঠোঁট ছেড়ে তার কাঁধের উপরে মুখ গুঁজে নিস্তেজ হয়ে যায়।
দেবায়ন মা’য়ের নরম স্তন আর কোমল পাছা ছেড়ে, দুই হা’তের বেড়ে প্রগার আলি’ঙ্গনে বেঁধে ফেলে মা’য়ের কমনীয় দেহপল্লব। দুই দেহ এক হয়ে গেল, দুজনের বুক পরস্পরের সাথে মিশে গেল, নিজের বুকের উপরে মা’য়ের হৃদয়ের হৃদস্পন্দন অ’নুভব করে দেবায়ন। চোখ বন্ধ করে সেই সুখের রেশ ধরে থাকে দুজনে। অ’বশেষে দেবায়নের কঠিন লি’ঙ্গ একসাথে দুই লাস্যময়ী রমণীর যোনি রসে সিক্ত হলো এবং মা’য়ের যোনি গহ্বরে নিজের বীর্য ঢালার মধ্য দিয়ে সে খেলার পরিসমা’প্তি ঘটলো।
তাদের কাছেই যে আরেক লাস্যময়ী কমনীয় রমণী বসে আছে, তার কথা দুজনেই ভুলে গিয়েছিলো। টের পেলো যখন অ’নুপমা’ উঠে এসে দেবায়নের মা’থার পেছনে পা ফাঁক করে টেবি’লের উপরে বসে। দেবায়নের বাজুর দুপাশে উরু চেপে ধরে, মখমলের মতন মসৃণ ত্বক স্পর্শ করে দেবায়নের বাজু। দেবায়নের ঘাড়ের ঠিক পেছনে অ’নুপমা’র জানুসন্ধি, দেবায়ন মা’থার উপরে অ’নুপমা’র কোমল স্তনের স্পর্শ অ’নুভব করলো। অ’নুপমা’ তাদের দুজনের মা’থা জড়িয়ে ধরলো আর আলতো ঠোঁটে তাদের গালে, মা’থায় বেশ কয়েকটা’ চুমু খেয়ে নিল। তারপর নিচে নেমে মা’ ছেলেকে আলাদা করে দেবায়নের লি’ঙ্গে মুখ নামিয়ে আনলো। মুখের ভিতর নিয়ে দেবায়নের লি’ঙ্গ চুষতে লাগলো অ’নুপমা’।

অ’নুপমা’র গরম ঠোঁটের ছোঁয়া পেয়ে আর জিহ্বার সুড়সুড়িতে নিজেকে ধরে রাখতে পারল না দেবায়ন। মা’ত্রই বীর্য আউট হওার পরেও অ’নুর তীব্র চোষণে মা’থায় মা’ল উঠে গেল তার। গলগল করে বীর্য বের হয়ে আসলো তার লি’ঙ্গ দিয়ে। বীর্যে ভরে উঠলো অ’নুপমা’র মুখ। অ’নুপমা’ চেটেপুটে বীর্যের প্রতিটি কণা গিলে ফেলল। দেবায়নকে ছেঁড়ে এবার মা’মনির যোনিতে মুখ রাখলো অ’নুপমা’। জিহ্বা দিয়ে মা’মনির যোনিতে লেগে থাকা দেবায়নের বীর্য চেটে খেতে লাগলো। মা’মনির যোনি পরিষ্কার হতেই মা’মনির যোনিতে মুখ ডুবি’য়ে দিলো অ’নুপমা’। তারপর জিহ্বা ঢুকিয়ে চুষতে লাগলো মা’মনির মিষ্টি যোনি। মা’য়ের যোনিতে অ’নপমা’ মুখ নামা’তেই দেবায়নের মুখের সামনে উঁচু হয়ে ধরা দিলো অ’নুপমা’র যোনি।
অ’নুপমা’ দেবশ্রীর আর দেবায়ন অ’নুপমা’র যোনি চুষতে লাগলো পাগলের মতো। সুখের শেষ প্রান্তে পৌঁছে গেল দেবশ্রী আর অ’নুপমা’। বউমা’র তীব্র চোষনে দেবশ্রী বেশিক্ষন নিজেকে ধরে রাখতে পারলো না। তার যোনি দিয়ে জলের ফোয়ারা বের হয়ে ভাসিয়ে দিলো অ’নুপমা’কে। অ’নুপমা’ গিলে খেতে লাগলো মা’মনির কামজল। এদিকে দেবায়নও থেমে নেই। সমা’নে চুষতে থাকে অ’নুপমা’র যোনি। হটা’ৎ তীব্র ঝাঁজালো জলে ভরে উঠলো তার মুখ।
দেবায়নের তীব্র চোষণের ফলে নিজেকে আর ধরে রাখতে পারেনি অ’নুপমা’। মা’মনির যোনিতে তীব্র একটা’ কামড় দিয়ে দেবায়নের মুখে ঝরঝরিয়ে প্রস্রাব করে দিলো সে। ঝাঁঝালো একটা’ গন্ধ হলেও খেতে বড়ই মিষ্টি লাগছে দেবায়নের কাছে। অ’নুপমা’র যোনিতে শেষ চুমুক দিয়ে মুখ ভরিয়ে পানীয় নিয়ে মা’কে কাছে টেনে মা’য়ের মুখে পানীয়টা’ ঢেলে দিলো দেবায়ন। দেবশ্রী মুখে পানীয়টা’ নিয়ে বউমা’কে জড়িয়ে ধরে বউমা’র মুখে মুখ ডুবি’য়ে দিলো। তারপর দুজনে মিলে ভাগাভাগি করে সেই ঝাঁঝালো পানীয়টুকু খেতে লাগলো। এদিকে দেবায়ন পালাক্রমে মা’ আর বউয়ের যোনি চেটে পরিষ্কার করে দিতে লাগলো। তারপর তারা তিনজনে তিনজনকে জড়াজড়ি করে সুখের সেই রেশ অ’নেকক্ষণ ধরে উপভোগ করতে লাগলো।

 

 

 

সন্ধ্যে ঘনিয়ে এসেছে। আবহা’ওয়া বেশ ঠাণ্ডা, বাতাসে একটা’ সোঁদা সোঁদা ভাব। গত চব্বি’শ ঘন্টা’র মধ্যে, দেবায়নের আর দেবশ্রী গায়ে কাপড় ছিল মা’ত্র কয়েক ঘণ্টা’র জন্য। অ’নুপমা’ আসার পরে আবার সবাই নির্বস্ত্র হয়ে ছিলো। লালসা, কামনা, প্রেম, ভালোবাসা মা’খিয়ে শরীরের খেলার পরে সবাই শ্রান্ত হয়ে পড়েছিলো।

বেশ কিচুক্ষন রেস্ট নেয়ার পর এই শীতেও সবাই একসাথে স্নান সেরে নিলো, শরীর মন বেশ তরতাজা হয়ে গেল। দেবায়ন বারমুডা আর একটা’ টি শার্ট গলি’য়ে বসার ঘরে বসে টি.ভি দেখতে বসে পড়লো। দুই লাস্যময়ী অ’প্সরা স্নান সেরে গায়ে স্লি’প গলি’য়ে নিলো। চলনের মা’তোয়ারা ছন্দে ওদের সুগোল পাছা আর উন্নত স্তন তালেতালে দুলতে থাকে, আর দেবায়ন বসে বসে সেই মনোরম দৃশ্য বেশ উপভোগ করে। মা’ঝে মা’ঝেই ওদের লাস্যময়ী ছন্দ দেবায়নের চোখের সামনে দিয়ে ঘুরে বেড়ায় আর দেবায়নকে দেখে ফিকফিক করে হা’সে। দুজনের কেউই স্লি’পের নিচে কিছুই পরেনি। পাতলা স্লি’পের নিচে ওদের স্তনের বোঁটা’ ফুটে উঠে দেবায়নের চোখে ধরা দেয়। বুকের খাঁজের অ’নেকটা’ বেড়িয়ে থাকে স্লি’পের উপরের দিক থেকে। ঘরের আলো দুই প্রানবন্ত রমণীর নধর কমনীয় দেহপল্লবের উপরে আলো ছায়ার লুকোচুরি খেলা খেলে।

দুই রমণীকে পাশাপাশি দেখে একটু তুলনা করতে ইচ্ছে হল দেবায়নের। মা’ ফর্সা, যেন মা’খনের তাল খোদাই করে ওর শরীর গঠন করা হয়েছে। অ’নুপমা’র ত্বকও উজ্জ্বল বর্ণের, মসৃণ ত্বক আর গায়ের রঙ্গে ওর কামনা লি’প্সা সব যেন অ’ত্যধিক ভাবে ফুটে ওঠে। মা’য়ের স্তন অ’নুপমা’র চেয়ে একটু বড়। সামনের দিকে উঁচিয়ে থাকে দুই কঠিন শৃঙ্গের মতন। অ’নুপমা’র পাছা মা’য়ের চেয়ে একটু ভারী, পেছন দিকে বেশ দুটি বড় বড় সুগোল বলয়ের মতন বেড়িয়ে। অ’নুপমা’র পাছা ভারী তাই ওর উরু দুটি বেশ নধর কদলি’ কান্ডের মতন। মা’য়ের উরু মসৃণ, অ’নুপমা’র মতন অ’ত মোটা’সোটা’ না হলেও বেশ সুন্দর আর উপভোগ্য। কিন্তু দুজনের দেহ কামনার রসে টইটম্বুর, ফুটন্ত মধুর পেয়ালা।

দেবায়ন ছোটো সোফার উপরে বসে ছিলো। দেবশ্রী একসময়ে দেবায়নের কাছে এসে ছেলেকে এক কাপ কফি ধরেয়ে দিলো। কফি দেওয়ার সময়ে দেবায়ন মা’য়ের ভারী নরম পাছার উপরে হা’ত বুলি’য়ে দিলো। ছেলের কঠিন আঙ্গুলের উষ্ণ আদর উপভোগ করার জন্য দাঁড়িয়ে থাকে দেবশ্রী। দেবায়ন মা’য়ের স্লি’পের নিচে হা’ত গলি’য়ে দিয়ে মা’য়ের নগ্ন পাছার ত্বকের উপরে হা’তের তালু চেপে ধরলো, হা’তের মুঠোয় এক থাবা নরম তুলতুলে পাছা ধরে একটু পিষে দিলো। দেবশ্রী ঠোঁট ফাঁক করে ‘উহহহ’ করে উঠলো। ভারী পাছা নড়ে উঠলো থরথর করে।

দেবায়ন আলতো করে একটা’ চাঁটি মেরে দিলো মা’য়ের নরম পাছায়। চাটি খেয়ে দেবশ্রীর পাছার উপরে দুলুনি লেগে যায়, মনে হয় যেন একটা’ শান্ত পুকুরের জলে কেউ ঢিল ফেলে ছোটো তরঙ্গের সৃষ্টি করে দিয়েছে। দেবশ্রী দেবায়নের দিকে চোখ পাকিয়ে তাকিয়ে দেবায়নের হা’ত ওর পাছার উপর থেকে সরিয়ে দিতে চেষ্টা’ করে। দেবায়নের থাবার মুঠিতে আটকিয়ে রাখে মা’য়ের পাছা, ছাড়ে না।
ঠিক সেই সময়ে অ’নুপমা’ এসে পরে, হা’তে দু কাপ কফি। দেবায়নের দিকে ভুরু কুঁচকে তাকিয়ে চোখের ইঙ্গিতে জিজ্ঞাসা করে যে, দেবায়ন মা’য়ের পাছা নিয়ে কি করছে। দেবায়ন আর দেবশ্রী হেসে ফেলে ওর চোখের ইঙ্গিত দেখে। অ’নুপমা’ মা’মনির হা’তে একটা’ কাপ ধরিয়ে দেবায়নের সামনের লম্বা সোফায় বসে পরে। দেবশ্রী দেবায়নের দিকে চোখ পাকিয়ে হা’তের উপরে আলতো চাঁটি মেরে অ’নুপমা’র পাশে গিয়ে বসে পড়ে।

দেবশ্রী দেবায়নকে জিজ্ঞেস করে – কিরে, ক্লান্তি বলে কিছু নেই নাকি তোমা’র শরীরে?

দেবায়ন হেসে ফেলে মা’য়ের কথা শুনে – মা’, তোমা’দের মতন সুন্দরীরা যদি আমা’র চোখের সামনে এভাবে ঘোরাফেরা করে তাহলে কিভাবে আমি চুপ করে বসে থাকি বলো?

অ’নুপমা’ হেসে বলে – মা’মনি তোমা’র ছেলে একটা’ রাক্ষস, আমা’র বান্ধবি’ থেকে শুরু করে তার নিজের বান্ধবি’ কাওকেই সে আস্ত রাখেনি… এমনকি আমা’র মা’কেও সে তার লি’ঙ্গের পূজারি বানিয়ে ছেড়েছে।

দেবশ্রী অ’বাক হয়ে অ’নুপমা’কে বলে – বলি’স কি? তাইতো বলি’ পারমিতা দি কেন আমা’র ছেলের এতো বড় ভক্ত। তা তুইও কি অ’ন্য কারও সাথে কিছু করেছিস কখনো?

অ’নুপমা’ নিচের ঠোঁট কামড়ে মা’মনিকে বলে – মা’মনি তোমা’র কাছে কিছু লুকাবো না, আসলে আমরা দুজনকেই দুজনে ছাড় দিয়ে রেখেছি। তবে কেও কারও সাথে কিছু করলেও আমরা দুজনেই দুজনের কাছে তা শেয়ার করি। এমনকি একসাথেও আমরা আমা’দের বন্ধু-বান্ধবদের সাথে সেক্স করি।

অ’নুপমা’র কথা শুনে দেবশ্রীর চোখ কপলে উঠে। সে অ’বাক হয়ে দেবায়নের দিকে তাকায়। দেবায়ন মা’য়ের দিয়ে তাকিয়ে মুচকি হা’সে। তারপর মা’কে একে একে তাদের থ্রিসাম, ফোরসাম সব কাহিনী বলে। পায়েল, রূপক, ধিমা’ন, পারমিতা, মেহেক কারও কথাই বাদ দেয়না। শুনে উত্তেজনায় ফেটে পরে দেবশ্রী। গায়ের স্লি’প কোমরের কাছে তুলে নিজেই নিজের আঙ্গুল নিয়ে যোনিতে ঘষতে থাকে। অ’নুপমা’ও অ’তীত স্মৃ’তিচারণে উত্তেজিত হয়ে পরে। তার যোনি ভিজে যায় কামরসে। সে উঠে শরীর থেকে স্লি’প খুলে দেবায়নের কাছে এসে তার বারমুডার চেইন খুলে হা’ত দিয়ে লি’ঙ্গটা’ বের করে নেয়। অ’তীতের গল্প বলতে বলতে দেবায়নের লি’ঙ্গ রডের মতো শক্ত হয়ে ছিল।

অ’নুপমা’ জিহ্বা দিয়ে লি’ঙ্গটা’ ভিজিয়ে তার উপর যোনি রেখে বসে পরে। এমনিতেই যোনি ভিজে ছিলো কামরসে। তাই বসার সাথে সাথে ফড়ফড় করে সম্পূর্ণ লি’ঙ্গটা’ই অ’নুপমা’র যোনীর ভিতর ঢুকে গেলো। দেবায়ন নিচ থেকে তলঠাপ দিতে থাকে অ’নুপমা’র যোনিতে। দেবায়নের ঠাপের সাথে তাল মিলি’য়ে অ’নুপমা’ মা’মনিকে কাছে টেনে এনে মা’মনির একপা নিজের কাঁধে উঠিয়ে মা’মনির যোনিতে মুখ ডুবি’য়ে চুষতে থাকে। দেবায়ন হা’ত বাড়িয়ে মা’য়ের দুই স্তন ময়দা মা’খার মতো টিপতে থাকে। দেবশ্রী অ’নুপমা’র চুল ধরে নিজের যোনিতে আরও জোড়ে চেপে ধরে। বেশ কিছুক্ষন দেবায়নের চোদা খেয়ে অ’নুপমা’ জল ছেড়ে দেয়।

ক্লান্ত অ’নুপমা’ দেবায়নের লি’ঙ্গ ছেড়ে উঠে পরে। তারপর মা’মনিকে বসিয়ে দেয় দেবায়নের লি’ঙ্গে। দেবশ্রী ছেলের লি’ঙ্গে উঠবস করতে থাকে। অ’নুপমা’ নিছু হয়ে মা’মনির দুই স্তনের বুটি পালাক্রমে চুষতে থাকে। মা’ঝে মা’ঝে ছোট ছোট কামড় দিতে থাকে। বউ ছেলের মন্থনে বেশিক্ষন নিজেকে ধরে রাখতে পারে না দেবশ্রী। ছড়ছড় করে কামরস ছেড়ে দেয় সে। দেবশ্রীর কামজল দেবায়নের লি’ঙ্গ ভিজিয়ে লি’ঙ্গ বেয়ে নিচে পড়তে থাকে। অ’নুপমা’ নিচু হয়ে মুখ দিয়ে মা’মনির কামরস খেতে থাকে। দেবায়নের তখনো বীর্য বের হয় না। কিন্তু দেবশ্রী ক্লান্ত হয়ে পরে। তাই সে উঠে ছেলের সামনে হা’ঁটু গেড়ে বসে ছেলের লি’ঙ্গ মুখে নিয়ে চুষতে থাকে। বেশ কিছুক্ষন চোষার পরে দেবায়নের চোখ মুখ দেখে অ’নু বুঝতে পারে দেবায়নের বীর্য আউট হওয়ার সময় হয়েছে। সেও নিচু হয়ে মা’মনির পাশে বসে পরে। দেবশ্রী লি’ঙ্গ থেকে মুখ সরিয়ে হা’ত দিয়ে খেঁচতে থাকে দেবায়নের লি’ঙ্গ। গরম হা’তের ঘর্ষণে দেবায়ন বেশিক্ষন আটকিয়ে রাখতে পারে না নিজেকে। ছলকে ছলকে বীর্য বের হতে থাকে তার লি’ঙ্গ দিয়ে।

দেবশ্রী আর অ’নুপমা’ হা’ করে থাকে দেবায়নের লি’ঙ্গের কাছে। বীর্যের প্রতিটা’ কনা তাদের মুখের ভিতর, চোখের উপর, গালে উড়ে এসে পড়তে থাকে। দেবশ্রী আর অ’নুপমা’ দুজনেই মুখের ভিতর থাকা দেবায়নের বীর্য পরম তৃপ্তি ভরে খেতে থাকে। তারপর একজন আরেকজনের চোখে, গালে লেগে থাকা বাকি বীর্যের কনাগুলো চেটে পরিষ্কার করে দেয়। দেবয়ন নিচু হয়ে মা’ আর বউ দুজনের ঠোঁটে চুমু খেতে থাকে। তাদের ঠোঁটে, জিহ্বায় নিজের বীর্যের স্বাদ পায় দেবায়ন। তিনজনের মুখের লালা, নিজের বীর্য, মা’য়ের যোনি রস আর অ’নুপমা’র যোনি রস একসাথে মিশে এক অ’দ্ভুত মিশ্রণ তৈরী হয়। দেবায়ন মা’তাল হয়ে পরে তাদের ঠোঁট চুষতে চুষতে।

তিনজনে মিলে এক অ’দ্ভুত থ্রিসাম খেলায় মেতে উঠে। এই খেলায় কারও হা’র জিৎ নেই, সবাই জয়ী। তাদের এই খেলা চলতে থাকে আরও কিছুক্ষন। যেমন হটা’ৎ করে শুরু হয়েছিলো তেমনি হটা’ৎ করেই এই খেলার সমা’প্তি ঘটে।

ঝড় থামা’র বেশ কিছুক্ষন পর দেবায়ন বললো – মা’ চলো তিনজনে গিয়ে কোন ভালো রেস্টুরেন্টে গিয়ে ডিনার করে আসি।

অ’নুপমা’ দেবায়নের কোলে শুয়ে থেকে উত্তর দেয় – জান আমি খুব ক্লান্ত, এখন বাহিরে যেতে ইচ্ছে করছে না।

দেবায়ন ঘড়ি দেখলো, রাত আটটা’ বেজে গেছে। দেবায়ন ওদেরকে বললো – ঠিক আছে সুন্দরীরা, ঘরের মধ্যেই রোম্যান্টিক মুড বানিয়ে নেবো।

দেবশ্রী ঠোঁটে আনন্দের হা’সি – বেশ তো, আমরা ডিনারের ব্যাবস্থা করছি আর তুই ঘর সাজিয়ে ফেল।

অ’নুপমা’ – আমরা দুই ফুল আর তুই হচ্ছিস সেই ফুলের মা’লি’।

দেবায়ন হেসে উত্তর দিলো – ওকে সেটা’ পরের ব্যাপার, আমি চললাম বাজারে। কি কি আনতে হবে বলে দাও।

দেবশ্রী ছেলেকে বললো – খাবারের চিন্তা করিস না, কোন ভালো রেস্টুরেন্ট থেকে ফোন করে আনিয়ে নিবো। তুই কি কি আনতে চাস সেটা’ নিয়ে আয়। দেবশ্রী অ’নুপমা’কে জড়িয়ে ধরে বলে, বউমা’, আমি চাই আজ রাতটা’ একটা’ স্মরণীয় রাত হয়ে থাক আমা’দের জীবনে।

দেবায়ন উঠে পড়লো ফ্লোর থেকে। বাথরুমে গিয়ে ফ্রেশ হয়ে নিলো। একটা’ সাদা শার্ট আর গাড় নীল জিন্স গলি’য়ে বেড়িয়ে পড়লো বাজারের দিকে। কয়েক প্যাকেট মোমবাতি, কিছু সুগন্ধি মোমবাতি, দুটি বড় বড় গোলাপ ফুলের তোড়া কিনে নিলো। তারপর বউ আর মা’য়ের জন্য উপহা’র কিনে বাড়ি ফিরলো।

বাড়ি ঢুকতেই দেবায়ন চমকে গেলো। বাড়ির আবহা’ওয়া পালটে গেছে। বসার ঘরে দুটি মৃ’দু হলুদ আলো জ্বলছে। একটা’ সুন্দর মন মা’তানো রুম ফ্রেস্নারের গন্ধ নাকে ভেসে এল। মিউজিক সিস্টেমে কোন এক বাঁশির সুর বেজে চলেছে। খাবার টেবি’লের উপরে তিনটি মোমবাতি তিনটে স্টা’ন্ডে গাথা। দুজনের কাউকেই দেখতে পেলো না দেবায়ন, হয়ত সাজগোজে ব্যাস্ত। দেবায়ন চুপ করে দাঁড়িয়ে থাকলো হা’তে ফুলের তোড়া নিয়ে।

একটু পরে দেবশ্রী নিজের ঘর থেকে বেড়িয়ে এল। পরনে পিঠ খোলা লম্বা সাদা স্লি’কের গাউন। মা’থার চুল খোঁপা করে বাঁধা, প্রসস্থ কপালে কোন টিপ পরেনি। ঠোঁটে গাড় বাদামি লি’পস্টিক, চোখের কোণে আলতো করে কাজল মা’খা। দুই কাঁধ অ’নাবৃত, গাউন বুকের কাছে চেপে বসা, ঠিক স্তনের নিচ থেকে কোমর পর্যন্ত আঁটো, তারপরে ঢল নেমে এসেছে গোড়ালি’ পর্যন্ত। যেন এক অ’পূর্ব সুন্দরী সাদা জলপরী দেবায়নের সামনে দাঁড়িয়ে। দেবায়ন হা’ঁ করে মা’য়ের দিকে তাকিয়ে থাকে, মা’কে এত সুন্দর আগে দেখেনি সে, মনে হল কোলে তুলে এখুনি মা’য়ের গালের গোলাপি আভায় চুমু খেয়ে ফেলে আর ঠোঁটের গারো বাদামি রসালো ঠোঁটের রস চুষে নেয়। দেবশ্রী ছেলের চোখের দিকে তাকিয়ে বুঝতে পেরে যায় ছেলের মনের অ’ভিপ্রায়।

 

 

দেবশ্রী হেসে বলে ছেলেকে, কি দেখছিস এমন করে?

দেবায়ন মা’কে বললো – তোমা’র পেটে জন্ম নিয়ে আমা’র জীবন সার্থক মা’।

লজ্জায় দেবশ্রীর গাল লাল হয়ে যায়। সে চোখ নামিয়ে ফেলে। মনে মনে বলে – না রে দেবু আমি বরং তোর মা’ হওয়াতে নিজেকে ধন্য মনে করছি। তোর মা’ না হলে তোর মতো ছেলের চোদন খেতে পারতাম না, তোকে পেটে না নিলে অ’নুপমা’র মতো একটা’ মিষ্টি বউমা’ পেতাম না।

ঠিক তখনই অ’নুপমা’ রুমে ঢুকে। অ’নুপমা’কে দেখে মা’ ছেলে দুজনেই ঢোক গিলে। গোলাপি রঙের একটি সুন্দর শাড়ি অ’নুপমা’র কমনীয় দেহপল্লব খানি আস্টেপিস্টে জড়িয়ে আছে। আঁচলের কাছে ছোটো ছোটো রুপালি’ ফুলে ঢাকা। মা’থার চুল একটি খোঁপা করে ঘাড়ের কাছে বাঁধা, সামনের দিকে দুটি ছোটো চুলের গোছা মুখের দুপাশে এলি’য়ে আছে। কপালে লাল আর হলুদ, দুটি টিপ পরা, লাল টিপ একটু বড় তার উপরে ছোটো হলুদ টিপ। চোখের কোণে কাজল, চোখ দুটি ভাসা ভাসা আর আবেগ মা’খানো। ঠোঁটে লাল লি’পস্টিক, ঠোঁট দুটি লাল গোলাপের পাপড়ি বলে মনে হয়। গালের লালি’মা’ দেখে গালে চুমু খেতে ইচ্ছে হয়।

অ’নুপমা’র বুকের কিছুটা’ দেখা যাচ্ছে, বাকি উন্নত সুডৌল স্তন জোড়া ছোটো হা’তাকাটা’ গোলাপি ব্লাউসের মধ্যে সাজানো। শাড়ি এমন ভাবে পেঁচিয়ে যে গলার নিচ থেকে মা’থা ছাড়া, বাকি কোন অ’ঙ্গ দেখা যাচ্ছে না। ওর সুন্দর লাস্যময়ী দেহপল্লব সবটা’ই ঢাকা পরে আছে শাড়ির প্যাঁচে প্যাঁচে। কানে ছোটো ছোটো দুটি সোনার দুল, গলায় একটা’ পাতলা সোনার চেন, বুকের খাঁজের কাছে একটা’ লকেট। ডান কব্জিতে লাল, সাদা কয়েক গোছা গালার চুড়ি, বাম কব্জিতে একটা’ পাতলা চেনের ঘড়ি। তাদের কাছে হেটে আসার সময় ছনছন আওয়াজে বুঝলো যে অ’নুপমা’ গোড়ালি’তে নুপুর পড়েছে। যদিও শাড়ি গহনা সবই দেবশ্রীর কিন্তু একা একাই সেজেছে অ’নুপমা’, তাই দেবশ্রীও অ’বাক চোখে তাকিয়ে থাকলো বউমা’র দিকে। এতো সুন্দর করে কেউ সাজতে পারে না দেখলে বি’শ্বাস করতো না সে।

অ’নুপমা’ দেবায়নের চোখের দিকে ঠিক এক লাজুক নারীর মতন তাকিয়ে থাকে। অ’নুপমা’র সেই চাহনি দেখে দেবায়ন মোহিত হয়ে গেলো, তার প্রিয়সী যে এই রকম ভাবে সেজে আসতে পারে দেবায়ন স্বপ্নেও কল্পনা করতে পারেনি। দেবায়ন হা’ঁটতে ভুলে গেলো, ওদের দিকে যে এগিয়ে যাবে সেটা’ও ভুলে গেলো।

দেবশ্রী ছেলের স্থম্ভিত চেহা’রা দেখে মিষ্টি হা’সি দিয়ে বলে – ডিনার কিছুক্ষণের মধ্যে চলে আসবে, আমি অ’র্ডার দিয়ে দিয়েছি। চাইনিজ নুডুলস আর লবস্টা’র। আশা করি তোদের ভালো লাগবে।

মা’য়ের গলার আওয়াজে দেবায়নের সম্বি’ৎ ফিরে আসে। দেবায়ন মা’কে বললো – তোমা’দের সাজ দেখে তো আমা’র মা’থা ঘুরে যাচ্ছে মা’।

দুজনের ঠোঁটেই লাজুক হা’সি, একটু দুষ্টু একটু মিষ্টি।

দেবশ্রী উত্তর দিলো, কাকে বেশী সুন্দরী লাগছে সেটা’ বল?

দেবায়ন ভাষা খুঁজে পায় না মনের ভাব ব্যাক্ত করতে। দেবায়ন ওদের দিকে এগিয়ে গেলো, দুই তন্বী লাস্যময়ী অ’পরূপ সুন্দরীদের সামনে হা’ঁটু গেড়ে বসে পড়লো। দুই হা’ত দুজনের দিকে বাড়িয়ে দুই গোলাপের তোড়া এগিয়ে দিলো।

দেবায়ন দুজনকেই বললো – কেও কারও চেয়ে কম না। একজন পাশ্চাত্যের জলপরী অ’ন্য জন প্রাচ্যের অ’প্সরা।

দেবশ্রী ছেলের হা’ত থেকে ফুলের তোড়া নিয়ে ছেলের মা’থার চুলে বি’লি’ কেটে দেয়। অ’নুপমা’ দু হা’ত সামনের দিকে বাড়িয়ে দিয়ে থাকে। দেবায়ন ডান হা’তে ওর বাম হা’ত নিয়ে আলতো করে হা’তের উলটো পিঠে ঠোঁট ছুঁইয়ে দিলো। অ’নুপমা’ মিষ্টি হেসে দিয়ে দেবায়নের হা’ত থেকে ফুলের তোড়া নিয়ে নিল।

দেবশ্রী – ফুলের জন্য থ্যাংকস।

অ’নুপমা’ গোলাপের তোড়া নাকের কাছে এনে বুক ভরে গন্ধ নিল, শ্বাসের ফলে ওর স্তন বড় হয়ে উঠলো। দেবায়ন ওদের সামনে হা’ঁটু গেড়ে বসে আছে, উঠে কিছু করবে সে ক্ষমতা যেন হা’রিয়ে ফেলেছে। ওদের রুপ যেন দেবায়নকে আচ্ছন্ন করে রেখেছে।

অ’নুপমা’ দেবায়নের গালে হা’ত দিয়ে বললো, কিরে, এমন করে কি দেখছিস?

দেবায়ন ওর নরম হা’ত গালে চেপে ধরে বললো – তোদের ছাড়া আমি বাঁচতে পারবো না রে।

ঠিক সেই সময়ে কলি’ং বেল বেজে উঠল। দেবায়ন নিজেকে টেনে তুললো মেঝে থেকে, ওদের সামনে থেকে উঠতে ইচ্ছে করছিল না, কিন্তু দরজা খুলতে হবে।

দেবশ্রী বললো – হয়ত ডিনার এসে গেছে, যা গিয়ে নিয়ে আয়।

দেবায়ন দরজা খুলে ডিনার নিয়ে ফিরে এলো। দুই ললনা ততক্ষণে বসার ঘরের লম্বা সোফার উপরে বসে পড়েছে। দেবায়ন খাবার টেবি’লে উপরে খাবার রেখে ছোটো সোফায় গিয়ে বসে পড়লো। তিনটা’ কোল্ড ড্রিঙ্কসের গ্লাস তাদের জন্য অ’পেক্ষা করছে। ঘর মৃ’দু আলোয় আলোকিত, মা’থা পাগল করা এক সুন্দর সুবাস বাতাসে, সামনে বসে দুই সুন্দরী ললনা। দেবায়ন একটা’ গ্লাস উঠিয়ে নিলো, ওরাও দুটি গ্লাস উঠিয়ে নিল।

দেবায়ন ওদের দিকে গ্লাস উঁচিয়ে বললো – চিয়ার্স, আজ রাতের এই সুন্দর আবহা’ওয়া আর তোমা’দের মতন দুই সুন্দরীর জন্য।

দেবশ্রী – চিয়ার্স, আসন্ন স্বপ্নিল রাতের জন্য।

অ’নুপমা’ দেবায়নের দিকে গ্লাস বাড়িয়ে হিহি করে হেসে বলে – বি’কেলের ঝড়ের জন্য, চিয়ার্স।

বেশ কিছুক্ষন গল্পের পর দেবশ্রী তাদের বললো যে, রাত অ’নেক হয়ে গেছে এবার তাদের ডিনার খেয়ে নেওয়া উচিত। সবাই খাওয়ার টেবি’লে বসে পড়লো। দেবায়নকে মা’ঝে রেখে দুজনে তার দু’পাশে বসে পরলো। দেবায়নের মনের মধ্যে আনন্দের খই ফুটছে, দুই পাশে দুই রাজকন্যা, এক অ’ন্য রকমের অ’নুভতি হৃদয়ের মা’ঝে এসে ভর করলো তার।

খাওয়া শেষ হল, বি’শেষ কোন কথাই বললো না কেউ খাবার সময়ে। কার মনে কি চলছিলো কেও জানেনা, তবে দেবায়ন চুপ ছিলো কেননা একসাথে দুজনের শরীরের স্পর্শ দেবায়নকে দুর্বল করে দিয়েছিলো। বারে বারে মনে হয়েছে, ওদের এইখানে জড়িয়ে ধরে, কাপড় খুলে উলঙ্গ করে লি’ঙ্গ ঠাটিয়ে চরম খেলায় মেতে উঠে।

খাওয়া শেষে দেবশ্রী দেবায়নকে বললো, হ্যাঁরে, একটু ড্যান্স করবি’ আমা’র সাথে?

দেবায়ন মা’থা নাড়িয়ে হ্যাঁ বললো। অ’নুপমা’ চুপ করে একটা’ গ্লাসে কোল্ড ড্রিঙ্কস ঢেলে সোফায় বসে পড়ল। দেবশ্রী মিউজিক সিস্টেমে নতুন একটা’ সঙ্গীত চালি’য়ে দিলো, বেশ মধুর যান্ত্রিক সঙ্গীত। রোমা’ন্টিক আবহা’ওয়া ঘরের বাতাসের প্রতি কোণে ঘুরে বেড়াতে শুরু করে।
দেবায়ন দেবশ্রী হা’ত ধরে দাঁড়িয়ে পড়লো। দেবশ্রী ছেলের কাঁধে দু’হা’ত রেখে দেবায়নের সামনে দাঁড়িয়ে। দেবায়ন মা’য়ের পাতলা কোমরের দুপাশে হা’ত রেখে কাছে টেনে নিলো। নিজেকে ছেলের সাথে চেপে ধরলো দেবশ্রী, প্রসস্থ বুকের সাথে কোমল সুগোল স্তন পিষে গেল। দেবায়ন ঝুঁকে পড়লো দেবশ্রী মুখের উপরে। মা’য়ের দুই ভাসাভাসা চোখ ছেলের চোখের দিকে তাকিয়ে। দেবশ্রী বাঁ হা’ত ছেলের গালে ছোঁয়াল, নরম আঙ্গুলের পরশ দেবায়নের গালে কোমল মা’খনের প্রলেপের মতন মনে হল।

দেবায়ন আর দেবশ্রী সঙ্গিতের তালেতালে, ধিরে ধিরে দুলে উঠলো। দেবশ্রীর বাঁ হা’তের তালু ছেলের গাল ছাড়িয়ে মা’থায় উঠে গেল, চুলের মধ্যে ধিরে ধিরে স্নেহ সুলভ আদর করে দিলো। দেবায়ন মা’য়ের ঠোঁটের কাছে ঠোঁট নামিয়ে আনলো। দেবশ্রী ডান হা’তের তর্জনী দিয়ে ছেলের ঠোঁট আটকিয়ে দিলো, দেবায়ন চুম্বন দিতে পারলো না মা’য়ের দুই রসালো মধুর বাদামি রঙ মা’খানো গোলাপের পাপড়িতে।

দেবশ্রী ফিসফিস করে ছেলেকে বললো – বাঁচিয়ে রাখ তোর রোমা’ন্টিক মুড, অ’নেক সময় আছে আমা’কে কাছে টেনে নেয়ার। দেবায়ন মা’য়ের চোখের দিকে তাকিয়ে থাকলো। দেবশ্রী বললো – আমি চাই আজ রাত তুই শুধু বউমা’কে ভালবাসবি’, আমা’কে না। শুধু তোরা দুজন আর কেউ না।

দেবায়ন – মা’নে? তুমি?

দেবশ্রী – আরে বোকা, আমি তো আর কোথাও পালি’য়ে যাচ্ছি না, কাল না হয় আবার…।

দেবশ্রী ছেলের মা’থার চুল টেনে নামিয়ে এনে মা’থা, কপালে ঠোঁট চেপে ধরে। দেবায়ন মা’কে নিবি’ড় করে জড়িয়ে ধরলো। পিষে দিলো মা’য়ের নরম দেহপল্লব নিজের দেহের সাথে, মনে হয়েছিল যেন মা’য়ের সব রুপসুধা নিজের শরীরে মা’খিয়ে নেয়। দেবশ্রী গলে গেল ছেলের প্রগাঢ় আলি’ঙ্গনে। ছেলের বুকের উপরে ঠোঁট চেপে ধরলো দেবশ্রী, মা’য়ের নরম ঠোঁটের পরশে দেবায়নের শরীরের আনাচে কানাচে বি’দ্যুতের শিরশিরানিতে ভরে গেল।

চুমু খেয়ে ছেলের দিকে মুখ উঠিয়ে দেবশ্রী বললো – এবারে ছেড়ে দে আমা’কে। আমি শুতে যাচ্ছি। বাকি রাত কি করবি’ সেটা’ তোদের দুজনের উপরে ছেড়ে দিলাম, তোরা দুজনে নির্ণয় করে নিস।

দেবায়ন হা’তের বেড় মা’য়ের দেহের উপর থেকে আলগা করে দিলো। ঠোঁটে হা’সি মা’খিয়ে অ’নুপমা’ সোফায় বসে মা’ ছেলের দিকে তাকিয়ে ছিল। দেবশ্রী ওর কাছে গিয়ে হা’ত ধরে দাঁড় করেয়ে দিলো। অ’নুপমা’ চুপ করে কোন কথা না বলে দাঁড়িয়ে পড়ল। দেবশ্রী বউমা’র মুখ আঁজলা করে ধরে নিলে। নাকের সাথে নাক ঘষে কানেকানে কিছু বললো। অ’নুপমা’ দেবশ্রী কোমর জড়িয়ে কাছে টেনে নিল। দুই সর্পিল শরীর পরস্পরের সাথে মিলি’য়ে গেলে। দেবশ্রী বউমা’র মা’থা টেনে আনে নিজের ঠোঁটের কাছে, অ’নুপমা’ আলতো করে ঘাড় বেঁকিয়ে দেয় আর মা’মনির ঠোঁটে ঠোঁট চেপে ধরে। গাড় বাদামি রঙের রসালো ঠোঁট পিষে দেয় লাল নরম মধু ভরা ঠোঁটের উপরে। অ’নুপমা’র চোখ বন্ধ হয়ে আসে, চুম্বনের রেশ বেশ প্রগার হয়ে ওঠে।

দেবশ্রী কিছু পরে অ’নুর ঠোঁট ছেড়ে গালে, কপালে চুমু খায়। অ’নুপমা’ চুপ করে দাঁড়িয়ে, মা’মনির ঠোঁটের কোমল উষ্ণ স্পর্শ অ’নুভুতি উপভোগ করে। অ’নুপমা’র শ্বাস একটু উষ্ণ হয়ে ওঠে মা’মনির তীব্র চুম্বনের ফলে। কোমল উন্নত স্তনের উপরে সাগর জলের উত্তাল তরঙ্গের দেখা দেয়।

দেবশ্রী অ’নুপমা’র উত্তাল মনের অ’বস্থা বুঝতে পেরে একটু পেছনে সরে দাঁড়ায়। অ’নুপমা’ অ’বাক হয়ে মা’মনির দিকে তাকিয়ে থাকে। দেবশ্রী হেসে ফেলে বউমা’র মুখের অ’ভিব্যাক্তি দেখে।

দেবশ্রী বউমা’কে বলে, আমি চললাম ঘুমা’তে, আজ শুধু তোদের রাত। গুড নাইট।

যেই দেবশ্রী চলে যেতে চাইলো ওমনি অ’নুপমা’ মা’মনিকে পিছন থেকে জরিয়ে ধরলো। বললো – না মা’মনি, আজ থেকে তুমি আর একা ঘুমা’বে না। আজ থেকে আমরা তিনজন একসাথে ঘুমা’বো। আজ থেকে মনে রেখো দেবায়ন শুধু আমা’র একার না তোমা’রও। ওর প্রতি আমা’র যতটুকু অ’ধিকার আছে ঠিক ততটুকু অ’ধিকার তোমা’রও আছে। এখন থেকে আমরা একসাথে ওর চোদন খাব, ওকে ভালবাসবো। তুমি আমা’দের ছেড়ে কোথাও যেতে পারবে না।

অ’বশেষে দেবশ্রী বউমা’র কাছে হা’র মা’নলো। দেবায়ন খুশি হয়ে মা’কে কোলে তুলে নিলো আর অ’নুপমা’ লাফ দিয়ে দেবায়নের পিঠে উঠে গেলো। দুজনকে নিয়ে রুমে ঢুকে গেলো দেবায়ন। রুমের দরজা বন্ধ করেই নিষিদ্ধ উপন্যাস লি’খতে শুরু করলো সে। যার দু’টি প্রধান চরিত্র দেবশ্রী আর অ’নুপমা’।

 

 

(সমা’প্ত)

 


Tags: , , , , , ,

Comments are closed here.