মা চটি মা এবং আমি আর আমার প্রথম বীর্যপাত by sobchoritrokalponik

May 13, 2021 | By Admin | Filed in: চোদন কাহিনী.

bangla মা’ চটি. বন্ধুরা , আমা’র মা’ ৪৬ছর বয়সী একজন হা’উস ওয়াইফ , মা’ এর দুধ গুলো অ’নেক বড় ৩৮d, আর বোঁটা’ র ওই জায়গা টা’ পুরো কালচে খয়েরী সমেত একটা’ বড় বোঁটা’ যেটা’ দেখলে যেকোনো পুরুষের থাটিয়ে যাবে। আমি তখন ক্লাস সিক্স এ পড়ি বন্ধুরা সেক্স নিয়ে কথা বলত প্রথম প্রথম বুঝতাম না অ’তোটা’। মা’ আমা’র সামনে ব্লাউস খুলত ,আমি হা’ করে দেখতাম । মা’ টিভি দেখতে বসলে দুদু নিয়ে খেলতাম আমি , মা’ হয়তো আমা’র নুনুটা’ কে বাচ্চা ভেবেছিল ,আর আমিও ভালো লাগতো খুব বোঁটা’ চটকাতাম মা’ আমা’কে কখনো আটকাত না ।

রাত্রে মা’ আমা’র সাথে শুত,বাবা থাকতো না । মা’ ঘুমিয়ে গেলে রোজ দুদু নিয়ে খেলতাম একদিন বোঁটা’ গুলো কে হা’তে নিয়ে প্রায় ঘণ্টা’খানেক চটকাচ্ছি আমা’র নুনুটা’ তো ওই বয়সেই শক্ত খাত । চুষতে শুরু করলাম মা’ এর বোঁটা’ গুলো কি নরম কতটা’ পরিণত নারীস্তন ,সেদিন বুঝেছিলাম আরো ঘণ্টা’খানেক বোঁটা’ গুলো কে নিয়ে মুড়ে মুচড়ে কামড়ানোর পরে মনে হলো আমা’র নুনুর সামনে জল মতো মা’নে একটু অ’ন্যরকম লাগলো.

মা’ চটি

বয়স কম অ’ত বুঝতাম না ,নুনুটা’ কেমন যেনো খাড়া হয়ে দাড়িয়ে আছে রাত ৩.৩০ তখন মা’ বলে উঠলো হা’লকা করে ” সারাদিন মা’ এর দুদু ঘেটেও হয়নি এবার ঘুমিয়ে যা । ” মা’ ভাবছিল যে আমি বাচ্ছা কিন্তু আমা’র নুনুর যা অ’বস্থা খুব একটা’ অ’সস্তি লাগছিলো মা’ ঘুমোতেই আবার ব্লাউজ টা’ থেকে বার করে আনলাম পরিণত স্তনবৃ্ন্ত গুলোকে । চুষতে লাগলাম মনের খুশিতে হঠাৎ দেখি মা’ জোরে জোরে নিশ্বাস নিচ্ছে , আমি চুষতে থাকলাম কেমন যেনো অ’জানা আনন্দ গ্রাস করলো আমা’য় হঠাৎ আরেক টা’ স্তন এর বোঁটা’ টা’কে চটকাচ্ছি ।

এমন সময় মনে হলো যেনো নুনুটা’ কাপছে আমি প্রায় ২০ মিনিট অ’ভাবে বোঁটা’ গুলো কে চটা’চ্ছিলাম আরো, ৪.২০ বাজে তখন নুনুর কাপুনি টা’ যেনো বেড়ে উঠলো আর আমা’র আরাম এ চোখ বন্ধ হয়ে এলো আমা’র গোটা’ প্যান্ট ভিজে গেলো আবেগ এ আমি মা’য়ের বোঁটা’ তে কামড়ে দিয়েছি আর মা’ চোখ খুলে বলে কিরে এখনও জেগে আছিস ,আমি বলতে গিয়েও বললাম না । আমা’র ঘুম চলে এলো মা’ এর স্তন এর ফাঁকে মুখ গুজে ঘুমিয়ে গেলাম । মা’ চটি

সকালে ঘুম থেকে উঠে দেখি মা’ সায়া টা’কে চেপে ধরে ব্লাউজ টা’ পরছে আর আমা’র চোখ গেলো সোজা মা’য়ের ৩৮ডি সাইজের স্তন যুগলের পরিণত পাকল বৃন্ত দুটি র দিকে মা’ লজ্জা পেয়ে বলে “কি দেখছিস”

তারপর মা’ঝের কিছু বছর হোস্টেল এ কাটে ৭-১২ , কলেজে বাড়ি থেকেই যাতায়াত ।

ছুটির দিন বাড়িতে ছিলাম আমি প্রায় সব কিছু ভুলেই গেছিলাম ,দুপুর বেলা কলি’ং বেলটা’ বাজতে রুম এর জানলা দিয়ে দেখি ৪ জন সন্ডা মা’র্কা লোক ,আমি দরজা টা’ খুলতে গিয়ে গায়ে কাঁটা’ দিয়ে উঠলো

দেখি মা’ না বুঝেই কাঠের দরজা টা’ খুলতে গেছে গায়ে একটা’ ছোট গামছা জড়িয়ে সে মা’নে মা’ এর অ’বস্থা দেখে আমা’র বাড়াটা’ তখন প্যান্ট ফেটে আসবে ।

আমি দাঁড়িয়ে গেলাম লুকিয়ে ।
মা’ দরজা টা’ খুলতেই দেখলাম আমা’র বেঁটেখাটো পরনে একটা’ গামছা শুধু মা’ এর সামনে কালো কালো লোক গুলো দাড়িয়ে । মা’ চটি

মা’ অ’প্রস্থুত অ’বস্থায় পড়ে যায় গামছা দিয়ে দুদু ঢাকবে নাকি পোদ ঢাকবে বুঝতে পারেনা , লোক গুলো দরজা খুলে বলতে বলতেই ঢুকে এলো ” কি গো বৌদি ঘরে কেউ নেই মা’ কোনো ভাবে আড়ালে যাওয়ার চেষ্টা’ করে একজন টেবি’ল এ পড়ে থাকা একটা’ ছুরি কে দেখিয়ে বলে
“বেশি নাটক করলে ওইটা’ দেখতে পাচ্ছো গুদে ঢুকিয়ে দেব”
মা’ এর ভয় এ গায়ে ঘাম ঝরছে ,

মা’ হা’লকা গলায় বলে উঠলো ” আমি কি করবো ? আর আপনারা কারা ? আমা’য় আগে একটু বুঝিয়ে বলুন আমি হা’তজোড় করছি”

একটা’ কালো করে লোক বলে উঠলো ” নাটক টা’ না মা’রিয়ে গামছা টা’ সরিয়ে দুধ গুলো নিয়ে এসে পাশ টা’তে বোস ” মা’ চটি

মা’ এর কান লজ্জায় লাল হয়ে উঠল । সবচেয়ে লম্বা চওড়া পেশীবহুল লোকটা’ উঠে দাড়িয়ে বললো –
“দাদার কাছে পাওনা টা’কা চাইতে এসেছিলাম আর ২০-২২ বছর হয়ে গেল বীর্যপাত ঘটা’ইনী আমি কিন্তু আজ তুমি গামছা টা’ পরে এমন ভাবে দরজা খুলেছ আমরা আজকে তোমা’কে না চূদে যাবনা”

বলে লোকটা’ টেনে মা’র গামছা টা’ খুলে নিল মা’ দুই হা’ত দিয়ে নিজের ৩৮d সাইজের স্তন এবং তার পেকে যাওয়া কালচে খয়েরী রঙের বোঁটা’ কে ঢাকবার ব্যর্থ চেষ্টা’ করছে ।

লোকগুলোর জিভ দিয়ে লালা পড়ছে, এবারে লোকটা’ ওই পেশি বহুল হা’ত টা’ দিয়ে বোঁটা’ গুলোকে নিয়ে কচলাতে লাগলো, মা’ এর চোখে মুখে লজ্জা ও বি’রক্তির ছাপ

লোকটা’ ওই কর্কশ হা’তটা’ দিয়ে বোঁটা’ টা’ কচলাতে কচলাতে আরেকটা’ হা’ত মা’য়ের গুদ এ হা’ত দিয়েই বলল ” বউ দি রাগ মুখ করছো এদিকে আর তোমা’র গুদ তো ভিজে গেছে পুরো ” বাকিরা হেসে উঠে বললো ” তুই তাড়াতাড়ি কর আমরা চুদব এখনও ”
বলে লোকটা’ ১০ ইঞ্চির রড টা’ মা’ এর গুদ এ চালি’য়ে দিলো আর অ’নবরত ঢোকাতে আর বের করতে লাগলো। মা’ চটি

আর মা’ এর বোঁটা’তে কামড় দিয়ে বলতে লাগলো” তোর ভাতার কে বলবি’ যে আমা’কে যেনো একমা’সের জন্য তোকে চুদতে দেয় রোজ তাহলে ১০ লাখ টা’কা শোধ”
বলে মা’ এর ঠোঁট টা’কে কামড়ে ধরলো
আমা’র মা’ এর জন্য খারাপ লাগছে আর ধনবাবাজী এদিকে মা’ এর অ’বস্থা দেখে তালগাছ।

লোকটা’ কিছুক্ষণ পর মা’ এর একটা’ বোঁটা’ কে কামড়ে ধরে বলে “আজ তোর গুদে‌ আমা’র ২৪ বছরের জমা’নো বীর্য দিচ্ছি রে মা’গিচুদী একটু তো হা’স এবার ” বলে গুণে গুনে ৫ টা’ ঠাপ খুব জোরে মা’রলো আর একটা’ স্তন এর বোঁটা’ ধরে নিস্তেজ হয়ে গেলো। আমি দেখছি মা’ এর গুদ এর জায়গা টা’ থেকে টুপ টিপ করে মা’ এর কামরস আর ওই লোকটা’র বীর্য মিশে মেঝেতে পরছে। মা’ চটি

এরপর বাকি দুজন মা’ এর কিছুক্ষণ মা’ এর দুদু র বোঁটা’ কচলাকচলি’ করতে করতে মা’ এর হা’তে নিজেদের পুরুষাঙ্গ ধরিয়ে দেয় ,এরা হয়তো দুর্বল ছিল মা’ একটু হা’ত দিয়ে উপর নিচ করতে পিচকিরি র মত মা’ল বেরিয়ে মা’ এর মুখ ভিজে গেলো। এত অ’পমা’ন এর মধ্যে এটা’র পর মা’ সাহস করে বললো ” ওসব তোমা’দের মত পুরুষকে কিভাবে হ্যান্ডেল করতে হয় আমা’র জানা আছে ।”

চতুর্থ লোকটি উঠে দাড়িয়ে রেগে গিয়ে বললো ” খানকী মা’গী আমা’র ৬ বছরের জমা’নো বীর্য এখনও আছে তোকে এমন চুদবো মরার আগে অ’বধি তোর গুদ এ ব্যাথা থাকবে তুই অ’ত বড় দুধ নিয়ে আমা’দের পুরুষত্ব তে বি’চার করিস” । মা’ বুঝলো সে ভুল জায়গায় ভুল কথা বলে ফেলেছে । লোকটা’ আগেই মা’ এর বোঁটা’ গুলোতে কামড় বসিয়ে টা’ন ছে যেনো ছিঁড়ে দেবে টেনে ।

এবার লোকটা’ নিজের মোটা’ বাড়াটা’ নিয়ে মা’য়ের ভেজা গুদ এ চালি’য়ে দিলো মা’কে কোলে বসিয়ে আর ঠাপাতে ঠাপাতে বোঁটা’ গুলো কে ধরে টা’নতে আর মুচড়াতে লাগলো মা’ ককিয়ে উঠল বললো ” আর পারছিনা আসতে করুন আমা’র লাগছে “বলে লোকটা’ কে কিস করতে গেলো কারন লোকটা’ দেখলাম মা’ কে অ’ন্য কায়দায় ঠাপ মা’রছিলো। মা’ চটি

বুঝতে পারছিল মা’ এর প্রচুর সেক্স উঠছিল ৫২ বছর বয়সেও তাই কিস করতে চাইছে, লোকটা’ মা’ এর মুখ টা’ সরিয়ে বললো ” কেনো মা’গী রাগ মুখ করে থাক তোর তো সেক্স নেই তুই সব পুরুষত্ব তে সয়ে গেছিস । বলে বোঁটা’ গুলো কে কামড় দিয়ে টা’নছে আর ঠাপ মা’রছে,মা’ গোঙিয়ে বললো ” আপনি আমা’কে খেয়ে ফেলুন কিন্তু একটা’ চুমু খেতে দিন আর পারছিনা আমি হা’তজোড় করছি ” আমা’র মনে হচ্ছিলো লোকটা’ যেনো সেক্স এর যাদু জানে ।

লোক টা’ এবার মা’ এর ঠোঁট এ ঠোঁট বসিয়ে দিল র ঠাপ মা’রতে লাগলো মা’ তো যেনো পাগলের মত লোকটা’ কে চুমু খাচ্ছিল । কিছুক্ষন পর লোকটা’ বীর্যপাত করে দিলো । তারপর ও কিছুক্ষণ মা’ এর দুদু কচলাতে কচলাতে লাগলো । এরপর লোকটা’ মা’ কে দেখে জিভ চেটে বেরিয়ে গেলো । আমা’র তখন একবার হস্তমৈথুন না করলেই নয়, টন টন করছে বাড়াটা’ কিন্তু তাও বাধ্য হয়ে , আমি বেরিয়ে ,দেখছি আমা’র উলঙ্গ মা’ তার বীর্য ভর্তি গুদ আর খাড়া হয়ে যাওয়া স্তন যুগলের বৃন্ত নিয়ে চোখ বন্ধ করে শুয়ে আছে, চোখে জল ।।।। মা’ চটি

বন্ধুরা কেমন হয়েছে কমেন্ট এ জানিও তাহলে মা’ কে নিয়ে আরো ইরোটিক গল্প লি’খতে আগ্রহী হব ।


Tags: , , , , , ,

Comments are closed here.