porokia panu মা ও কাকুর মধুর মিলন – 4 শেষ পর্ব

April 30, 2021 | By Admin | Filed in: চোদন কাহিনী.

bangla porokia panu choti. আমিও নিজর রুমে চলে আসলাম একটু শুয়েই কথন ঘুম চলে এসেছে বুঝতে পারেনি বুঝতে পারি যখন ঘুম ভাঙ্গল উঠে দেখি বি’কাল হয়ে গেছে ৫:৩০ টা’ বাজে। এই সময় খেলতে যায় বাইরে। আমি খেলতে যাবার জন্য আমা’র রুম থেকে বের হয়ে ডাইনিংয়ে এসে দেখলাম কেউ নেই মা’য়ের ঘরের দরজা লাগানোই আছে তার মা’নে ওরা বের হয়নি এখনও আমি আস্তে আস্তে জানালার কাছে আসতেই মা’র গোঙানির আওয়াজ পেলাম ভেতরে উঁকি দিলাম দেখি মা’ বি’ছানায় চিৎ হয়ে শুয়ে আছে.

আর কাকু মা’র পাশে শুয়ে মা’র মা’ই চুষছে আর একটা’ হা’ত দিয়ে মা’য়ের গুদে আঙ্গুলি’ করছে আর মা’ চোখ বন্ধ করে আহ্হ্ ওহ্হ্ করছে। কাকু মা’র গুদে আঙ্গুলি’ করছে আর একবার করে দুটো আঙ্গুল দিয়ে গুদের পাপড়ি দুটো ঘুরাচ্ছে। একটু পর কাকু উঠে বসলো তারপর জোরে জোরে আঙ্গুলি’ করতে লাগলো, কাকু তার হা’তটা’ আরেক হা’ত দিয়ে ধরে গুদের ভিতর জোরে জোরে ঝাঁকাতে লাগলো মা’ থাকতে না পেরে ছটফট করতে লাগলো আর জোরে জোরে শিৎকার দিতে থাকল.

porokia panu

এক পর্যায়ে মা’ প্রায় জোর করেই কাকুর হা’ত টা’ টেনে বের করে দিলো আর হা’ঁপাতে লাগলো তারপর কাকুকে এক ঝটকায় কাছে টেনে ঠোঁটে ঠোঁট মিলি’য়ে দিলো। কাকুর আঙ্গুল দুটো মা’য়ের গুদের রসে চ্যাটচ্যাট করছিলো। মা’ একটু পর কাকুকে ছেড়ে দিলো। কাকু এবার মা’কে চিৎ হয়ে শুতে বলল মা’ বাধ্য মেয়ের মত শুয়ে গেল তারপর কাকু হা’ঁটুতে ভর দিয়ে বসে মা’র পা দুটো তার কাঁধের উপর দিয়ে তুলে দিলো তারপর মা’র গুদে বাঁড়া সেট করে আস্তে আস্তে ঢুকাতে আর বের করতে লাগলো.

মা’র মুখ টা’ একটু কেমন হয়ে গেলো কাকু র বুকে হা’ত দিয়ে বললো এ একটু আস্তে করো প্লি’জ ব্যাথা লাগছে। কাকু বললো ঠিক আছে সোনা আস্তেই করছি অ’নেক দিন ধরে করোনি তো তাই এরকম হচ্ছে। কাকু আস্তে আস্তে বাড়া ওঠা নামা’ করতে থাকলো। একটু পর মা’ শিৎকার দিতে লাগলো আহ্ উফ্ করে। কাকু তখন ঠাপের গতি আস্তে আস্তে বাড়াতে থাকলো। তারপর জোরে জোরে ঠাপাতে লাগলো। ঠাপের তালে তালে থপ থপ শব্দ হচ্ছিলো আর মা’র মুখ দিয়ে এক অ’দ্ভুত সুখের আওয়াজ বের হচ্ছিলো। porokia panu

হটা’ৎ মা’ বি’ছানার চাদর খামচে ধরে পাছা উঁচু করে জল খসিয়ে দিল। কাকু এবার ঘুরে নিজে হেলান দিয়ে বসে মা’কে কোলের উপর বসালো তারপর মা’র পাছা শক্ত করে ধরে সামনে পিছনে করতে লাগলো। এভাবে আরো কিছুক্ষণ ঠাপানোর পর মা’ আবার জল খসাল। মা’র আরো দুবার জল খসানোর পর কাকু মা’কে চিৎ করে শুইয়ে দিয়ে কয়েকটা’ বড় বড় ঠাপ দিয়ে মা’ল ঢেলে দিল মা’র গুদে তারপর পাশে শুয়ে পড়লো।

দেখলাম মা’য়ের গুদের রস আর বীর্যের মিশ্রন মা’য়ের গদ বেয়ে গড়িয়ে পড়ছে। আমা’র অ’নেক হিসু লেগেছিল তাই আমি বাথরুমে গেলাম হিসু করতে। হিসু করে ফ্রেশ হয়ে এসে দেখলাম মা’ আয়নার সামনে দাঁড়িয়ে ব্লাউজের বোতাম লাগাচ্ছে আর কাকু মা’র পেছনে দাঁড়িয়ে সায়ার উপর দিয়ে গুদের ওখানে চুলকাচ্ছে, আর মা’কে বলছে শালি’নী আর একবার প্লি’জ। মা’ তখন বলছে না আজকে আর না অ’নেক হয়েছে আমা’র ওটা’ ব্যাথা করছে, আর এখন বাবাই উঠে যাবে ঘুম থেকে। porokia panu

কাকু বললো তাহলে আবার কখন হবে সোনা। মা’ বললো যখন বাবাই বাড়িতে থাকবেনা তখন। একটু পর মা’ দরজা খোলার জন্য পা বাড়ালো আমি তখন দৌড়ে আমা’র রুমে এসে ঘুমা’নোর ভান করে শুয়ে রইলাম। আমি শুয়ে শুয়ে শুনতে পেলাম, মা’ বের হয়ে বাথরুমের গেল আর কাকু টিভি অ’ন করে দেখতে লাগলো, মা’ বাথরুম থেকে বের হয়ে রান্নাঘর থেকে কাকুর জন্য চা আর বি’স্কুট নিয়ে এলো কাকু চা খেয়ে সেদিনের মত চলে গেল।

সমা’প্ত।


Tags: , , , , , ,

Comments are closed here.