maa chhele মায়ের কাহিনী 3 by রবি

April 28, 2021 | By Admin | Filed in: চোদন কাহিনী.

bangla maa chhele choti. এভাবে কয়েকদিন কেটে গেলো।বাসার এমন কোন রুম নাই যেখানে মা’কে চুদিনি।আয়েশেই কাটতেছে দিন।একদিন সকাল বেলা
আমিঃ মা’ একটা’ কথা বলি’?
মা’ঃ এত ভনিতা না করে বল।
আমিঃ তুমিত খুবই প্রর্দানশীল ছিলে।কিন্তু হঠাৎ কি এমন হয়ে গেল যে তুমি এত বেপর্দা কামুক হয়ে গেলে?

মা’ঃ চুপ রইলো কিচুক্ষন।তারপর বললো আচ্চা তুই আমা’র কোন চোখে দেখিস সেটা’ বল।
আমিঃ তোমা’র সাথে আমা’র যাই হোক না কেন তুমিত আমা’র মা’।তুমি আমা’র আগে যে সম্মা’নের যায়গায় ছিলে এখনো সেখানেই আছ।
মা’ঃ সত্যি বলতেছিসত?
আমিঃ হুম। কিন্তু আমি শুনতে চাই তুমি এমন হলে কেন?

maa chhele

মা’ঃ খাওয়া শেষ করে রুমে যা আমি আসতেছি বলবো সব।
আমি নাস্তা খাওয়া শেষ করে মা’য়ের রুমে এসে মা’য়ের জন্য অ’পেক্ষা করতেছি।প্রায় ২০ মিনিট পর মা’ আসলো।
আমা’র দেরি সহ্য হচ্ছে না।
তাই বলার জন্য মা’কে তাড়া দিলাম
মা’ঃ কি শুনতেচাস বল।

আমিঃ তুমি এত বদলে গেলে কি ভাবে মা’?
মা’ঃ কিচুক্ষন চুপ থেকে তারপর।আসলে বি’য়ের পর থেকে তোর বাবা ছাড়া আপন কাউকে আর তেমন কাছে পাইনি।তারপর তোর বাবা একসময় বি’দেশ ছলে যায় অ’নেক টা’কা পয়সা রোজগার করে কিচু আমি তার অ’ভাব অ’নুভব করতে থাকি প্রতি নিয়ত।আর এভাবেই ছলছিল আমা’দের জীবন।এদিকে নাছিমা’র সাথে পরিচয় হলো। maa chhele

সে সমস্যার কারণে বাড়ির অ’র্ধেক অ’ংশ বি’ক্রি করবে আমরাও কিনে নিলাম।তার কেউ নাই দেখে তার সাথে আমা’র সারা দিন আড্ডা হতো।তোর বাবা বল্লো সে ৫ বছর দেশে আসতে পারবে না।তুইও তেমন বাসায় থাকিস না।আমা’র খুব খারাপ লাগতো।আর নাছিমা’র সম্পর্ক ছিলো তপনের সাথে ওরা নিয়মিত চোদাচুদি করতো।আমা’কে এমন মন মরা দেখে একদিন নাছিমা’ বললো রুমা’ তোরে একটা’ কথা বলি’।আমি বললাম বল।নাছিমা’ বললো কি হবে তোর এত কিচু করে এত ভদ্র থেকে তুইকি আসলে সুখি?

আমি কিচু বললাম না।নাছিমা’ বললো তোর কষ্ট আমি বুঝি তাই বলতেছি।একদিন আমা’র সাথে এক যায়গায় নিয়ে যাবো তোকে দেখবি’ পৃথিবীটা’ কত রঙ্গিন।আমি অ’নিচ্ছাসত্ত্বেও পর দিন নাছিমা’র সাথে তপনের বাসায় যাই।সে বাসায় তপন একা থাকতো।যাওয়ার পর তপন আমা’কে দেখে নাছিমা’কে বললো আমা’র কথা সেদিন ওরা আমা’কে দেখিয়ে দেখিয়ে চোদাচুদি করলো।আমি গরম হলেও নিজের সতিত্ব নষ্ট করতে চাই নি।আসার সময় নাছিমা’ আমা’কে অ’নেক বুঝালো। maa chhele

আমিও তখন মোহে পড়ে যৌবন জালায় রাজি হয়ে যাই।তার পর দিন নাছিমা’ আমা’কে বলে আজকে বোরকা পরিস না শাড়ি পরে আয় দেখ তোর পৃথিবী কত চকচকে আমিও নাছিমা’র কথামত কাজ করি।দেখি রাস্তাঘাটে সবাই চোখ দিয়ে আমা’কে খেয়ে যাচ্ছে।আমি তপনের বাসায় যাই। আমা’র ভয়ও করছিলো ভালোও লাগছিল তপন সেদিন নাছিমা’কে বাদ দিয়ে আমা’কে চোদে।প্রায় ১ ঘন্টা’ বি’ভিন্ন পজিশনে তপন আমা’কপ চোদে।আর সেদিনই আমা’র সব বদলে যায়।

আর কয়েক দিন পর আমা’দের চোদাচুদির সময় তপনের বাসায় আসে ওর এলাকার বন্ধু রাজ।সে আমা’দেরকে দেখে পেলে তপন আমা’দের প্রাইভেসির জন্য তাকেও আমা’দের দলে ভেড়ায়।এই হচ্ছে কাহিনী।
মা’ এক নাগাড়ে সংক্ষেপে কথা গুলা শেষ করলো।
আমিঃ তুমি সিগারেট খাওয়া ধরলে কখন? maa chhele

মা’ঃ তখন থেকেই ওদের সাথে দুষ্টুমি করতে করতে খাওয়া শুরু করি।
আমিঃ মা’ তপন আর রাজ ছাড়া আর কারো সাথে করছ?
মা’ঃ হুম তোর সাথে করছি তুই জানিস না?
আমিঃ ধুর অ’ন্য কেউ আছে কিনা?

মা’ঃ নারে আর কেউ নাই।
আমিঃ মা’ আমি তোমা’য় একটা’ কথা বলি’ রাখবে?
মা’ঃ মা’দারচোদ এত ভনিতা চোদাস নাতো।কি বলবি’ বল।
আমিঃ মা’ তুমি ওদের সাথে আর না করলে হয় না? maa chhele

মা’ঃ চুপ থেকে দেখ বাবা তুই আমা’র পেটের ছেলে তোর সাথে যখন লাজলজ্জা ভূলে করতে পারছি তাহলে ওদের সাথে দোষ কোথায়?
আমিঃ মা’ আমি সেটা’ বলি’নি।আমি বলতেছি তোমা’র মত মা’ল যদি ২/১ টা’ ধনের চোদা খায় শুধু তাহলে জীবন অ’পুর্ণ থেকে যাবে।
মা’ঃ মা’নে তুই কি করতে বলতেছি?
আমিঃ তুমি আমা’র কথা মত ছল দেখবা জীবনে আরো সুখ পাবে
মা’ঃ মা’নে?

আমিঃ মা’নে মা’ তুমি যেমন সুন্দরী তেমন সেক্সি। তাই তোমা’কে তোমা’র সৌন্দর্য দিয়ে সবাইকে বি’মোহিত করতে হবে।তুমি সারা দিন বাসায় থাকলে তোমা’র সৌন্দর্যের কোন দাম থাকবে না।
মা’ঃ বাব্বাহ তুইত দেখি ঋতিমত আমা’কে নিয়ে গবেষণা শুরু করে দিয়েছিস। maa chhele

আমিঃ তোমা’কে নিয়ে গভেষনা আমা’র আজকের নয়।আরো আগে থেকেই।যেদিন থেকে তোমা’র এ আগুন ভরা রুপ দেখতেছি সেদিন থেকেই।আর তোমা’র দুধ দুটো আগের থেকে বড় হচ্ছে তখন থেকেই তোমা’য় নিয়ে আমা’র চিন্তা।যখন তুমি খোলামেলা ছলাফেরা শুরু করেছ তখন থেকেই তোমা’র প্রতি আমা’র আগ্রহ।
মা’ঃ হয়েছে হয়েছে থাম এবার।
আমিঃ আচ্চা মা’ একটা’ কথা বলি’?

মা’ঃ বল
আমিঃ আজকে বি’কালে তোমা’য় নিয়ে এক যায়গায় যাবো। সেখানে তুমি তোমা’য় দেখেই ছেলে বুড়া সবাই উদাস নয়নে তোমা’র দিকে তাকিয়ে থাকবে।
মা’ঃ কোথায়রে maa chhele

আমিঃ এখন বলবো না।এখন অ’ন্য কাজ করবো বলেই আমি নেংটা’ হয়ে গেলাম
মা’ঃ কিরে এখন আবার নেংটা’ হলি’ কেন? দুপুরের রান্না করতে হবে এখন কিচ্ছু হবে না।
আমিঃ দেখ হয় নাকি না হয়।
মা’ঃআরে আমি হতে দিলেইত বলে উঠে যাচ্ছিল।

আমি পেছন থেকে মা’কে জড়িয়ে ধরে আমা’র নেংটা’ ধন দিয়ে মা’য়ের পোঁদে ঠাপ দেওয়া শুরু করলাম।হা’ত দিয়ে মা’য়ের ডাব সাইজের দুধ দুইটা’ দলাই মচড়াই করতেছি।আর মুখ দিয়ে মা’য়ের কাঁধে কানে চুমু দিতেছি।আমা’র চোদন পাগল মা’ আর সহ্য করতে না পেরে বল চুদবি’ যখন নেংটা’ করেই চোদ। বি’ধাতা হয়ত আমা’র ভোদাতেই তোর জন্য সব রাখছে।আমি মা’কে পুরো নেংটা’ করে দিলাম।কাতলা মা’ছের পেটির মত মা’য়ের ভোদাটা’ রসে টইটম্বুর। maa chhele

আমি বললাম মা’গি এতক্ষন নখরা করতেছে আর নিজেই আসলে চোদা খাওয়ার জন্য ব্যাকুল হয়ে আছে।মা’ বললো মা’গির তোর মত ছেলে থাকলেত মা’গি চোদা খাওয়ার জন্য ব্যাকুল হবেই।এখন কথা না বাড়িয়ে তাড়া তাড়ি চোদ মা’গি মা’য়ের মা’গিবাজ ছেলে।আমি মা’কে বললাম আগে ৬৯ পজিশনে আমরা চোসাচুসি করি।তারপর চুদবো।মা’ বললো তুইতো আমা’র মনের কথাই বলছিস।আমরা ৬৯ পজিশনে শুরু করলাম।

প্রায় ২০ মিনিট করার পর মা’ চরম অ’বস্থায় গিয়ে বলল মা’দারচোদ,খানকির পোলা কি সুখ দিচ্ছিসরে আর পারিনা সইতে এবার দেনা।আমা’র ভোদায় তোর লেওড়াটা’ ডুকিয়ে আমা’কে মেরে পেল।আমি মা’কে খাটের সাইডে এনে নিছে দাঁড়িয়ে মা’য়ের ভোদায় ধনটা’ রেখে চাপ দিলাম। আর শুরু হলো ঠাপের পর ঠাপ।মা’ চোদার সুখে চিৎকার করতে লাগলো।
মা’ঃ ও রবি’র বাপ দেখে যাও তোমা’র ছেলে তোমা’র বৌকে কত আদর করতেছে।চোদরে চোদ।তোর মা’য়ের সারা জীবনের সখ মিটিয়ে দেখে। maa chhele

আমিঃ দিচ্ছি আরো দিচ্ছি।
মা’ঃ সর আজ আমি তোকে চুদবো।
আমা’কে মা’ খাটে শুইয়ে দিলো আর মা’ আমা’র ধনের উপর বসে নিগ্রো মা’গিদের মত কোমর নাড়িয়ে নাড়িয়ে চোদা শুরু করলো।আমি আর মা’ দুজনেই ঘামে পুরা ভিজে গেছি।মা’য়ের হিংস্র রুপ দেখে আমিও কেমন হিংস্র হয়ে গেলাম মা’কে আমা’র উপর থেকে নামিয়ে মা’কে কুকুর চোদা শুরু করলাম আহহহহ উহহহহহ রবি’রে কি শুখ দিচ্ছিস মা’দারচোদ।

ওওওওওও
দেদদেদে
আরো দে
আমা’র আরো চাই
আমি আর বেশিক্ষন জানি পারবো না maa chhele

আমা’র হয়ে আসবে মা’য়ের ভোদা থেকে ধনটা’ বের করে মা’কে বললাম কি করবো।মা’ বললো দে খাই। মা’ আমা’র ধনটা’ চোসা শুরু করলো আর মা’য়ের মুখে মা’ল ছেড়ে দিলাম। মা’ শেষ বি’ন্দু পর্যন্ত খেয়ে বললো আহ কি সুখ
তারপর মা’ ছেলে কোথায় গেল বি’কালে ————— #অ’পেক্ষা


Tags: , , , , , ,

Comments are closed here.